‘বাইক রিভিউ কম্পিটিশন’-এর বিজয়ীদের পুরস্কৃত করলো BikesGuide Bangladesh

18 May, 2023   
‘বাইক রিভিউ কম্পিটিশন’-এর বিজয়ীদের পুরস্কৃত করলো BikesGuide Bangladesh

Bikroy-এর সদ্য চালু হওয়া অনলাইন বাইক পোর্টাল, BikesGuide Bangladesh আনুষ্ঠানিকভাবে ‘বাইক রিভিউ কম্পিটিশন’-এর শীর্ষ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে। BikesGuide, বাইক প্রেমীদের বিভিন্ন ব্র্যান্ড ও মডেলের বাইক সম্পর্কে জানার প্রতি উৎসাহিত করে তুলতে এই প্রতিযোগিতার আয়োজন করেছে। 

BikesGuide হলো অনলাইন মোটরসাইকেল রিভিউ প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্মের মাধ্যমে, বাইকের প্রতি আগ্রহী যে কেউ বিভিন্ন বাইকের মডেল, তাদের স্পেসিফিকেশন এবং অন্যান্য মোটরসাইকেল-সম্পর্কিত পরামর্শ বিষয়ে জানতে পারেন। BikesGuide Bangladesh ২০২৩ সালের জানুয়ারি থেকে ফেব্রুয়ারি মাসব্যাপী ‘বাইক রিভিউ কম্পিটিশন’ আয়োজন করেছে। মোট ২৯ জন অংশগ্রহণকারী বিভিন্ন বাইকের মডেলের ভিডিও রিভিউ জমা দিয়েছেন। এই অংশগ্রহণকারীদের থেকে, প্রতি সপ্তাহে একজন বিজয়ী ঘোষণা করা হয়েছে। বিজয়ীদের তাদের রিভিউ ভিডিও কোয়ালিটি, বাইক মডেলের স্পেসিফিকেশনের বিস্তারিত বিবরণ এবং কন্টেন্টের নতুনত্বের উপর ভিত্তি করে বেছে নেওয়া হয়েছে।

প্রথম পুরস্কার বিজয়ী মোঃ নাঈম শেখ, তাঁর জিপিএক্স ডিমোন জিআর ১৬৫ আরআর রিভিউয়ের জন্য। জিতে নিয়েছেন একটি হাই সেফটি সার্টিফাইড হেলমেট। দ্বিতীয় এবং তৃতীয় পুরস্কার বিজয়ী এস এম রেজাওন হক এবং জয়ন্ত সাহা তাঁদের সুজুকি জিএসএক্সআর ১৫০ এবং সুজুকি জিএসএক্স ১২৫ রিভিউয়ের জন্য। জিতে নিয়েছেন যথাক্রমে একটি হাই কোয়ালিটি কমিউনিকেটর এবং বাইকার গ্লাভস। আরও কয়েকজন উল্লেখযোগ্য বিজয়ী হলেন মোঃ তৌহিদুল ইসলাম শিশির, এস.এম. জোবায়ের, হাসান আল মোমেন ওনগ ও নাহিদুল রনি। এসকল অংশগ্রহণকারীরা তাঁদের দুর্দান্ত রিভিউয়ের জন্য BikesGuide উইন্ডব্রেকার জিতে নিয়েছেন।

Bikroy-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “BikesGuide-এর প্রথম বাইক রিভিউ কম্পিটিশনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে পেরে আমরা আনন্দিত। বাইক প্রেমীদের বিভিন্ন বাইক সম্পর্কে বিস্তীর্ণ জ্ঞান তুলে ধরার লক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন হয়। আমরা বাইক প্রেমীদের এই উৎসাহ ও দক্ষতা সাধারণ জনগণের কাছে তুলে ধরতে চেয়েছি। আমি এই রিভিউ প্রতিযোগিতার সকল বিজয়ীদের আন্তরিকভাবে অভিনন্দন জানাই।’’

Bikroy-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “বাংলাদেশে মোটরবাইক অত্যন্ত জনপ্রিয়, তাই আমরা দক্ষ বাইক বিশেষজ্ঞ এবং বাইক প্রেমীদের ইন্সাইট তুলে ধরতে চেয়েছি। ‘বাইক রিভিউ কম্পিটিশন’-এ বিভিন্ন ধরণের ভিডিও রিভিউ স্ক্রিনিং করা আমাদের জন্য একটি মজার অভিজ্ঞতা ছিলো। আমি সকল অংশগ্রহণকারীদের তাদের অনন্য রিভিউয়ের জন্য ধন্যবাদ এবং বিজয়ীদের অভিনন্দন জানাই। আশা করি এই ধরণের আরো নতুন নতুন প্রতিযোগিতা আমরা বাইকারদের জন্য নিয়ে আসতে পারবো।”

 

Similar News


Leave a comment

Please rate

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.