Bikroy-এর অনলাইন বাইক পোর্টাল BikesGuide Bangladesh আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো

Bikroy-এর অনলাইন বাইক পোর্টাল BikesGuide Bangladesh আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো

BikesGuide Bangladesh-এর ‘বাইক রিভিউ কম্পিটিশন’ আয়োজন

Bikroy-এর অনলাইন বাইক পোর্টাল – BikesGuide Bangladesh অফিশিয়ালি যাত্রা শুরু করলো। এ উপলক্ষে প্রথমবারের মতো BikesGuide Bangladesh আয়োজন করেছে ‘বাইক রিভিউ কম্পিটিশন’। মূলত দেশের বাইক রাইডারদের বিভিন্ন ব্র্যান্ড ও মডেলের বাইক সম্পর্কে জানার প্রতি উৎসাহিত করতে BikesGuide-এর এই আয়োজন।

BikesGuide মূলত একটি মোটরসাইকেল রিভিউ প্ল্যাটফর্ম, যেখানে বাইকারদের জন্য বাংলা ভাষায় প্রায় সকল প্রকার মোটরসাইকেল ও স্কুটির রিভিউ দেখার ব্যবস্থা রয়েছে। ব্লগ আকারে রিভিউ পড়ার পাশাপাশি বাইকাররা এখানে পেয়ে যাবেন তাদের পছন্দের বাইকের ভিডিও রিভিউ। এছাড়াও বিভিন্ন মোটরসাইকেল রিভিউ-এ থাকছে বিশেষজ্ঞদের মতামত।

প্রতিযোগীরা BikesGuide Bangladesh-এর ওয়েবসাইটে ভিজিট করে যেকোনো ব্র্যান্ড ও মডেলের বাইকের একটি রিভিউ ভিডিও সাবমিট করতে পারবেন। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ৯ ফেব্রুয়ারি, ২০২৩। সংগৃহীত ভিডিওগুলো থেকে থেকে প্রতি সপ্তাহে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। সেরা রিভিউয়ারদের পুরস্কার হিসেবে হেলমেট, সেফটি কিটস, উইন্ড ব্রেকার সহ আরও আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হবে। এছাড়াও সেরা ভিডিওগুলো BikesGuide-এর ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

Bikroy-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “BikesGuide Bangladesh দেশের বাইক প্রেমীদের জন্য Bikroy-এর অনন্য একটি সংযোজন। যেকোনো মোটরসাইকেল সংক্রান্ত রিভিউ, নিউজ, টিপস, ভিডিও এবং অন্যান্য সকল তথ্য পাওয়া যাবে এই ওয়েবসাইটেই। দেশের সকল বাইক রাইডারদের সুবিধার্থে আমাদের ‘বাইক রিভিউ কম্পিটিশন’-এর আয়োজন। আমি আশা করি বাইকাররা উৎসাহের সাথে ভিডিও পাঠিয়ে অংশগ্রহণের মাধ্যমে প্রতিযোগিতাটিকে স্বার্থক করে তুলবেন।”

Bikroy-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “মোটরবাইক Bikroy-এর অন্যতম জনপ্রিয় একটি ক্যাটাগরি এবং দীর্ঘদিনের বাইক কেনা-বেচার অভিজ্ঞতা আমাদেরকে দেশের রাইডারদের চাহিদা সম্পর্কে বিস্তারিত জানতে সাহায্য করেছে। আর তাই আমরা আয়োজন করেছি ‘বাইক রিভিউ কম্পিটিশন’, যার মাধ্যমে রাইডাররা একে অন্যের রিভিউ দেখার মাধ্যমে অন্যান্য বাইক সম্পর্কে জানতে ও জানাতে পারবেন। আমি আশা করি আমাদের বাইকাররা ভিডিও পাঠিয়ে আয়োজনের সাথেই থাকবেন এবং আকর্ষণীয় সব পুরস্কার জিতে নিবেন।”

শর্তাবলীঃ

  • একজন প্রতিযোগী কেবল একটি ভিডিও পাঠাতে পারবেন।
  • ভিডিওর সর্বোচ্চ সময়সীমা – ২ মিনিট।
  • ভিডিওটি ভালো রেজ্যুলেশনের হতে হবে। ন্যূনতম রেজ্যুলেশনঃ ১৯২০ x ১০৮০ পিক্সেল।
  • সাবমিট করা ভিডিওটি মৌলিক বা নতুন হতে হবে। এর কোনো অংশ পূর্বে প্রকাশিত হয়েছে এমন প্রমাণ পাওয়া গেলে অবিলম্বে সেটি অযোগ্য বলে বিবেচিত হবে।
  • বিজয়ী নির্ধারণে Bikroy-এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
Similar News


Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.