গ্রাহকদের চাহিদা পূরণে বাজারে চলে এলো Honda SP125

19 Nov, 2023   
গ্রাহকদের চাহিদা পূরণে বাজারে চলে এলো Honda SP125

বর্তমানে বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বিধায় পড়েন কোন বাইক বেশি ভালো হবে। আর আজকাল বাইক কোম্পানিগুলো সকল ইনকামের লোকের কথা মাথায় রেখে বিভিন্ন দামের ও ক্যাটাগরির বাইক বাজারে নিয়ে এসেছেন। সাশ্রয়ী বাজেটের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় হোন্ডা কোম্পানিটি। এই কোম্পানিগুলোর কম মূল্যের বাইকেও অসাধারণ সব ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়।

শীর্ষস্থানীয় মোটরসাইকেল প্রস্তুতকারক হিসেবে হোন্ডা এমন একটি ভবিষ্যৎ পরিকল্পনা করে, যাতে পরিবেশের উপর তেমন ক্ষতিকর প্রভাব না ফেলেও বাইকারদের চলাফেরার সমস্ত আনুষাঙ্গিক প্রদান করা যায়। উদ্ভাবন ও উন্নত প্রযুক্তির পথে অগ্রণী ভূমিকা পালনকারী হোন্ডা প্রাইভেট লিমিটেড প্রথমবারের মতো তাদের উন্নত প্রযুক্তি, প্রিমিয়াম স্টাইল এবং কমফোর্ট এবং PGM-FI ইঞ্জিন সহ নতুন SP 125 BS-VI বাজারে লঞ্চ করার ঘোষণা দিয়েছে। 

নতুন SP 125 লঞ্চিং ইভেন্টে বক্তব্য রাখতে গিয়ে, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব শিগেরু মাতসুজাকি বলেন, “একটি বৈশ্বিক দৃষ্টিভঙ্গি বজায় রেখে আমরা সর্বোচ্চ মানের পণ্য সরবরাহ করতে নিবেদিত। আমাদের প্রিয় গ্রাহকদের প্রত্যাশাকে অতিক্রম করতে বাংলাদেশে এই সেগমেন্টে প্রথমবারের মতো PGM-FI ইঞ্জিন সহ নতুন SP 125 BSVI লঞ্চ করতে পেরে আমরা আনন্দিত। আমাদের মূল লক্ষ্য এমন পণ্য তৈরি করা যা তাদের হোন্ডা ব্র্যান্ডের একনিষ্ঠ গ্রাহক হিসেবে দৈনন্দিন জীবনে স্বাধীনভাবে চলাফেরা করার সক্ষমতা প্রদান করে। এই প্রচেষ্টার মাধ্যমে, বাংলাদেশ হোন্ডা লিমিটেড (বিএইচএল) সমাজের একটি সেরা কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হতে চায়।”

সকল নতুন SP 125 ৪টি রঙে (পার্ল সাইরেন ব্লু, ব্ল্যাক, ইম্পেরিয়াল রেড মেটালিক এবং ম্যাট মার্ভেল ব্লু মেটালিক) দেশব্যাপী সমস্ত Honda এক্সক্লুসিভ অনুমোদিত ডিলার শোরুমে ১৬৩,০০০ টাকার আকর্ষণীয় মূল্যে পাওয়া যাবে।

Similar News


Leave a comment

Please rate

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.