বহুল প্রত্যাশিত Yamaha FZS Version-3.0 Deluxe-এর উদ্বোধন করেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান

18 May, 2023   
বহুল প্রত্যাশিত Yamaha FZS Version-3.0 Deluxe-এর উদ্বোধন করেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান

ইয়ামাহা মোটরসাইকেল থেকে নতুন Yamaha FZS Version-3.0 Deluxe মোটরসাইকেল উন্মোচন করা হচ্ছে যা এখন সারা দেশে তার আন্তর্জাতিক সফর শুরু করেছে। তেজগাঁও এসিআইআই-এর রিপোর্ট অনুসারে, ইয়ামাহা মোটরসাইকেল প্রস্তুতকারী এসিআই মোটরস ১লা এপ্রিল একটি জমকালো উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করেছিলেন যেখানে সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ইয়ামাহা মোটরসাইকেল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বিশ্ববিখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসানের উপস্থিতি দ্বারা ইভেন্টটি অলংকৃত হয়েছিল। তিনি ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর ফিচার সম্পর্কে অনেক প্রশংসা প্রকাশ করেছিলেন। তিনি আরও বলেন যে Yamaha FZS Version-3.0 Deluxe রাইডারদের জন্য নিরাপদ হবে এবং জনসাধারণের কাছ থেকে ব্যাপক সাড়া পাবে।

এসিআই মোটরস বাংলাদেশের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর ফিচার যেমন পরিবেশ বান্ধব বিএস-৬ ইনজেকশন ফুয়েল ইঞ্জিন, এলইডি লাইট, ইঞ্জিন কাট-অফ সুইচ সহ সাইড স্ট্যান্ড এবং এবিএস ব্রেকিং সিস্টেমসহ Yamaha FZS Version-3.0 Deluxe বাইকটির আপগ্রেড করা ফিচারগুলো ঘোষণা করেন। তিনি আরও আশ্বস্ত করেছেন যে ইয়ামাহা মোটরসাইকেল এর আধুনিক প্রযুক্তি কাস্টমার সেন্টারগুলো সারাদেশে সকল রাইডারদের চাহিদা পূরণ করবে।

চলুন ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর ফিচার এবং দাম দেখে নেওয়া যাক।

Yamaha FZS Version-3.0 Deluxe রিভিউ: ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর দাম

ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর দাম ২,৭০,০০০ টাকা এবং যে সব ক্রেতারা প্রি-বুক করবেন তারা ৫০০০ টাকা ক্যাশব্যাক পাবেন। Yamaha FZS Version-3.0 Deluxe বাইকটি তিনটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে – মেটালিক ব্ল্যাক, মেটালিক গ্রে এবং ম্যাজেস্টি রেড। বিএস-৬ ফুয়েল ইনজেকশন ইঞ্জিনসহ দুটি নতুন রঙের মডেল – ম্যাট রেড এবং ডার্ক ম্যাট ব্লু- বাজারে পাওয়া যাবে৷

ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর ফিচার অনুযায়ী একটি স্টাইলিশ ডিজাইন রয়েছে যা নিশ্চিত যে কাউকে মুগ্ধ করবে। ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর ফিচার অনুযায়ী এটিতে ধারালো লাইন এবং একটি বড় ইয়ামাহা মোটরসাইকেল এর প্রতীক সহ একটি জ্বালানী ট্যাঙ্ক রয়েছে। Yamaha FZS Version-3.0 Deluxe বাইকটির ট্যাঙ্কের শ্রাউডগুলো হেডলাইট কাউলের সাথে নিরবিচ্ছিন্নভাবে একত্রিত হয় এবং একটি গতিশীল চেহারা তৈরি করে। ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর দাম সাপেক্ষে এটি একটি আধুনিক ডিজাইন সম্পন্ন বাইক যা নিশ্চিতভাবে রাইডারদের আকর্ষণ করবে যারা একটি স্টাইলিশ এবং স্পোর্টি মোটরসাইকেল চান।

ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর ফিচার অনুযায়ী Yamaha FZS Version-3.0 Deluxe বাইকটিতে একটি সিঙ্গেল-পিস সিট রয়েছে যা রাইডার এবং পিলিয়নের জন্য ভাল কুশন এবং আরামদায়ক। ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর দাম সাপেক্ষে Yamaha FZS Version-3.0 Deluxe বাইকের সিট আরামদায়কভাবে ডিজাইন করা হয়েছে যা এটিকে যেকোনো হাইটের রাইডারের জন্য উপযুক্ত করে তোলে।

ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর ফিচার অনুযায়ী একটি সিঙ্গেল-সিলিন্ডার, ৪-স্ট্রোক, ১৪৯ সিসি ইঞ্জিন দিয়ে সজ্জিত যা ইয়ামাহার ব্লুকোর প্রযুক্তি ব্যবহার করে উচ্চ পাওয়ার আউটপুট এবং জ্বালানি দক্ষতা প্রদান করে। ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর দাম সাপেক্ষে Yamaha FZS Version-3.0 Deluxe বাইকটির ইঞ্জিন এবং ট্রান্সমিশন পারফরম্যান্স, জ্বালানি দক্ষতা এবং সহজে একটি ভালো ভারসাম্য অফার করে।  ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর দাম-এর সাপেক্ষে বাইকটির মাইলেজ প্রায় ৪৫ কিমি/লিটার। 

ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর ফিচার অনুযায়ী ব্রেকিংয়ের ক্ষেত্রে Yamaha FZS Version-3.0 Deluxe এর সামনে এবং পিছনে উভয় চাকায়ই ডিস্কব্রেকসহ আসে। Yamaha FZS Version-3.0 Deluxe এর সামনের ডিস্ক ব্রেকটির ব্যাস ২৮২ মিমি, আর পেছনের ডিস্ক ব্রেকের ব্যাস ২২০ মিমি। ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স-এর দাম সাপেক্ষে এর ডিস্ক ব্রেক সর্বদা ব্রেকিং কর্মক্ষমতা এবং নিরাপত্তার ক্ষেত্রে একটি ভাল বিকল্প বিশেষ করে উচ্চ গতি এবং ভারী ট্রাফিক অবস্থার জন্য।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্য, পরামর্শ বা রিভিউ জানার জন্য ভিজিট করুন Bikesguide। বাংলাদেশে ইয়ামাহা এফজেডএস বাইকের দাম জানতে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

Similar News


Leave a comment

Please rate

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.