ইয়ামাহা প্রেসেন্ট “সার্ভিস লাইক এ বস” ক্যাম্পেইন

09 Jan, 2024   
ইয়ামাহা প্রেসেন্ট “সার্ভিস লাইক এ বস” ক্যাম্পেইন

Yamaha R15 বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় স্পোর্টস মোটরসাইকেলের মাঝে একটি। এই মোটরসাইকেলটি বাইকারদের কাছে এক ধরণের আবেগ বহন করে। “সার্ভিস লাইক এ বস” এই ক্যাম্পেইনের অংশ হিসেবে ইয়ামাহা R15 ব্যবহারকারীদের জন্য একটি প্রিমিয়াম সার্ভিস অফার নিয়ে এসেছে। 

এই অফারের অর্থ হল R15 ব্যবহারকারীরা ১০-পয়েন্ট ফ্রি চেকআপের সাথে তাদের মোটরসাইকেল এর সার্ভিসিং করতে পারবেন এবং খুচরা মোটরবাইকের যন্ত্রাংশের উপর ১০% ছাড় পাবেন। এছাড়াও ইয়ামাহা লুবে ব্যবহারকারী ১০% ছাড় পেতে পারেন।

R15 অনেক বাইকারেরই স্বপ্নের একটি বাইক। বাংলাদেশে প্রথম মডেল লঞ্চ হওয়ার পর থেকে এই মডেলটি এখনপর্যন্ত মার্কেটে এর জনপ্রিয়তা ধরে রেখেছে। এই মুহূর্তে বাংলাদেশে এই মডেলটির চতুর্থ সংস্করণ রয়েছে। 

দিন দিন এই মোটরসাইকেলটি আরো উন্নত হচ্ছে। বাইকটিতে ইয়ামাহা কিছু নতুন বৈশিষ্ট্য যুক্ত করেছে। কয়েক মাস আগে ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ লঞ্চ করেছে নতুন R15M BS7 এবং R15 Intensity White।

এসিআই মোটরস লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর। এই অফারটি শুধুমাত্র R15 ব্যবহারকারীদের জন্য ছিল। এই অফারটি শুধুমাত্র নির্বাচিত Yamaha মোটরসাইকেল শোরুমগুলিতে উপলব্ধ ছিল।

Similar News


Leave a comment

Please rate

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.