হিরো মোটরসাইকেল নিয়ে এসেছে ১২৫০০ BDT পর্যন্ত ক্যাশব্যাক অফার

25 Mar, 2024   
হিরো মোটরসাইকেল নিয়ে এসেছে ১২৫০০ BDT পর্যন্ত ক্যাশব্যাক অফার

হিরো মোটরসাইকেল বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ভারতীয় মোটরসাইকেল ব্র্যান্ড সারা দেশে বাইক প্রেমীদের জন্য একটি অবিশ্বাস্য অফার ঘোষণা করেছে। হিরো তাদের নির্বাচিত মডেলের মোটরসাইকেলে ১২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে। 

সম্প্রতি হিরো মোটরসাইকেল বাংলাদেশে নতুন Hero Karizma XMR 210 লঞ্চ করেছে যা বাংলাদেশের প্রথম উচ্চতর সিসি স্পোর্টস সেগমেন্ট মোটরসাইকেল, সাথে রয়েছে দ্রুততম ১৬০ সিসি Hero Thriller 160R 4V মোটরসাইকেল।

কিন্তু নতুন Karizma 210-এর জন্য কোনও ছাড় বা ক্যাশ-ব্যাক অফার নেই। হিরো স্টাইলিশ এবং নেকেড স্পোর্টস ১৬০ সিসি মোটরসাইকেল Hero Thriller 160R-এর উপর ৮০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে। 

১৫০ সিসি সেগমেন্টে, দীর্ঘকাল ধরে নির্ভরযোগ্য মোটরসাইকেল হলো Hero Hunk। এখন হিরোর কাছে হাঙ্কের সর্বশেষ এবং স্টাইলিশ সংস্করণ রয়েছে যা আধুনিক বৈশিষ্ট্যগুলির সাথে আপডেট করা হয়েছে। 

হিরো স্টাইলিশ কমিউটার Hero HF Delux– এ ৪০০০ টাকা ক্যাশব্যাক এবং Hero Splendor+ স্পেশাল এডিশনে ৬০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেয়ার ঘোষণা করেছে। 

কমিউটার সেগমেন্ট বাংলাদেশে অনেক জনপ্রিয়। ১২৫ সিসির এই সেগমেন্টে বাংলাদেশে অনেক মডেল রয়েছে, তবে স্টাইলিশ মডেলগুলির মধ্যে একটি হল Hero Ignitor XTEC। বর্তমানে হিরো এই মডেলের উপর ৪০০০ টাকার ক্যাশব্যাক অফার দিচ্ছে।  

সকল ক্যাশব্যাক অফার সারা দেশে হিরো মোটরসাইকেল অনুমোদিত শোরুমে পাওয়া যাচ্ছে। তাই এই অফারে আপনার কাঙ্খিত হিরো মোটরসাইকেলটি কিনে নিন।

মোটরসাইকেলের ব্র্যান্ড, দাম, সর্বশেষ খবর এবং টিপস সম্পর্কে আরও জানতে অনুগ্রহ করে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে

Similar News


Leave a comment

Please rate

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.