আকর্ষণীয় সব ফিচারস নিয়ে বাজারে এলো Hero Ignitor Xtech

30 Nov, 2023   
আকর্ষণীয় সব ফিচারস নিয়ে বাজারে এলো Hero Ignitor Xtech

মোটরসাইকেল জগতে প্রতিদিনই নতুন নতুন ঘটনা ঘটে থাকে , যা মোটরসাইকেল ইন্ডাস্ট্রি কে সাধারণ মানুষের সাথে কানেক্টেড রাখতে সহযোগিতা করে থাকে।  তেমনি একটি নতুন সংযোজন হলো Hero Ignitor Xtech।  

বেস্ট পারফরম্যান্স এবং স্টাইলিশ বাইক আনার প্রতিশ্রুতি বজায় রেখে বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল ও স্কুটার প্রস্তুতকারক কোম্পানী হিরো মটোকর্প বাংলাদেশের বাজারে লঞ্চ করেছেন নতুন Hero Ignitor XTECH। আশা করা যায়, আরামদায়ক , স্টাইল ও ক্রয় ক্ষমতার মাঝে থাকা মোটরসাইকেলটি মোটরবাইক প্রেমীদের আকর্ষণ করবে।

হিরো বাংলাদেশের এর সম্মানিত চেয়ারম্যান জনাব আব্দুল মাতলুব আহমেদ বলেন যে , ‘সুদীর্ঘকাল থেকে হিরো বাংলাদেশের বাজারে অত্যান্ত সুপরিচিত একটি ব্র্যান্ড । হিরো সব সময় বাইকদের লো-মেইন্টেনেন্স ও হাই মাইলেজ নিশ্চিত সহ প্রযুক্তিগতভাবে অত্যাধুনিক মানের পন্য সরবরাহের মাধ্যমে গ্রাহকদের সম্পৃক্ত করেছেন। এছাড়াও তিনি আরও বলেন অত্যাধুনিক ফিচারস ও আকর্ষণীয় ডিজাইন গ্রাহকদের নজড় কাড়বে , সময় পরিবর্তনের সাথে সাথে টেকনলজি ব্যবহারের মাধ্যমে মোটরসাইকেলগুলো আরও জনপ্রিয়তা লাভ করবে।’

বাইকটিতে রয়েছে এয়ার কুল্ড , ৪ স্ট্রোক ইঞ্জিন যা 7.75 kw @ 7750 rpm পাওয়ার আউটপুট এবং 10.4 Nm @ 5500 rpm টর্ক তৈরি করতে পারে। হিরো ব্রান্ডের প্রতিশ্রুতি অনুযায়ী বাইকটি কম্ফোর্ট ও ভালো পারফরমেন্স প্রদান করে থাকবে। এই বাইকটিতে i3S প্রযুক্তি জ্বালানী ব্যাপকভাবে সাশ্রয় করতে সক্ষম।

আশা করা যায় সারা দেশের ১৮০টির ও বেশি ডিলার পয়েন্টে ১,৬০,০০০ টাকায় পাওয়া যাবে নতুন এই Hero Ignitor XTECH ১২৫ সিসির বাইকটি। হিরো বাংলাদেশের এর সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর জনাব আব্দুল মুসাব্বির আহমেদ আশা ব্যক্ত করে বলেন যে নতুন এই Hero Ignitor XTECH ১২৫ সিসির বাইকটি দেশের বাজারে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হবে।

বর্তমানে এই Hero Ignitor XTECH বাইকটি পাওয়া যাচ্ছে তিনটি ভিন্ন কালারে :ক্যান্ডি ব্লেজিং, রেড এবং কালো। 

 নতুন নতুন বাইক সম্পর্কিত তথ্য জানতে সাথে থাকুন Bikes Guide– এর।

Similar News


Leave a comment

Please rate

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.