Hero HF Deluxe – রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

03 Apr, 2023
Hero HF Deluxe – রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

Hero (হিরো) বাংলাদেশের তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় বাইক ব্র্যান্ড। এটি একটি শীর্ষস্থানীয় ভারতীয় মোটরসাইকেল কোম্পানি। দির্ঘদিন যাবৎ বিশ্বস্ততা এবং সুনামের সাথে কোম্পানিটি ব্যবসা পরিচালনা করে আসছে। লং লাস্টিং পারফরম্যান্স, টেকসই বিল্ড কোয়ালিটি, এবং আকর্ষণীয় ডিজাইনের কারণে এটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। মজবুত, দীর্ঘস্থায়ী এবং বিশ্বস্ততার কারণে আমাদের দেশে হিরো বাইকের প্রতি গ্রাহকদের আগ্রহ বাড়ছেই। হিরো ব্র্যান্ডের বিভিন্ন সেগমেন্টের বাইক আমাদের দেশে পাওয়া যায়, এগুলোর মধ্যে হিরো এইচএফ ডিলাক্স অন্যতম জনপ্রিয় একটি মোটরসাইকেল। ১০০ সিসি সেগমেন্টের মধ্যে এই বাইকটি অন্যতম সেরা একটি বাইক।

বাংলাদেশে মোটরসাইকেলের ব্যবহার বাড়ছে, প্রয়োজনের তাগিদেই মানুষ মোটরসাইকেল ব্যবহার করছে। স্বল্প সময়ে যাতায়াত, যানজট এড়ানো, গণপরিবহন সঙ্কট আরো বিভিন্ন কারণে মোটরসাইকেলের গ্রাহক সংখ্যা বাড়ছে। হিরো এইচএফ ডিলাক্স বাইকটির বাজেট বান্ধব দাম, এবং ভালো মাইলেজের কারণে বাইকটি গ্রাহক গ্রহণযোগ্যতা ধরে রেখেছে। আমাদের দেশের মানুষের অর্থনৈতিক পরিস্থিতি বিবেচনা করে হিরো, মোটরসাইকেলের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন নির্ধারণ করে।

মূলত এই ব্র্যান্ডের বাইকের সাশ্রয়ী দাম, ভালো মাইলেজ, সার্ভিসিং কোয়ালিটি ভালো হওয়ায় এর চাহিদা দেশের বাজারে অনেক। হিরো এইচএফ ডিলাক্স বাইকের ডিসেন্ট ডিজাইন, মার্জিত লুক, এবং টেকসই ইঞ্জিন এটিকে গ্রাহক চাহিদার শীর্ষে রেখেছে। হিরো সুনামের সাথে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশে ব্যবসা পরিচালনা করে আসছে। এই ব্লগে Hero HF Deluxe রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Hero HF Deluxe

হিরো এইচএফ ডিলাক্স একটি দুর্দান্ত কমিউটার টাইপ মোটরসাইকেল। বাইকটি বিখ্যাত মোটরসাইকেল প্রস্তুতকারক কোম্পানি হিরো মটোকর্প এর নির্মিত মোটরসাইকেল। হিরো আমাদের দেশে বেশিরভাগ কমিউটার সেগমেন্টের বাইক আমদানি এবং এসেম্বল করে। এছাড়াও এই ব্র্যান্ডের দুর্দান্ত কিছু স্পোর্টস এবং রেসার ক্যাটাগরির বাইকও রয়েছে।

হিরো এইচএফ ডিলাক্স একটি ১০০ সিসি’র কমিউটার টাইপ মোটরসাইকেল। এটিতে ৯৭.২ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ৬০০০ আরপিএমে ৮.০৫ এনএম টর্ক প্রডিউস করতে পারে। এবং ৮০০০ আরপিএমে ৫.৯ কিলোওয়াট পাওয়ার জেনারেট করতে পারে। বাইকটি গড়ে ৫০ কিঃমিঃ মাইলেজ দিতে পারে এবং ৭০ কিঃমিঃ/আওয়ার সর্বোচ্চ গতি তুলতে পারে। বাইকটির ফুয়েল সিস্টেমে অ্যাডভান্সড প্রোগ্র্যামড ফুয়েল ইনজেকশন ব্যবহার করা হয়েছে। এটি কিক-সেলফ দুভাবেই স্টার্ট করা যায়। এখানে আপনি হিরো এইচএফ ডিলাক্স রিভিউ, দাম, ফিচারস এবং স্পেসিফিকেশন্স নিয়ে বিস্তারিত ধারণা পাবেন।

বাংলাদেশের মানুষের ক্রয় ক্ষমতা, অর্থনৈতিক পরিস্থিতি, এবং মার্কেট ডিমান্ড বিবেচনা করে হিরো মোটরসাইকেল বাজারজাত করে। কমিউটার সেগমেন্টের বাইকের প্রধান বৈশিষ্ট হলো অধিক মাইলেজ এবং মজবুত স্ট্রাকচার। কমিউটার টাইপ বাইকগুলোর স্পিড সাধারণত খুব বেশি থাকে না। তবে নির্দ্বিধায় বলা যায় হিরো বাংলাদেশে সবচেয়ে সেরা কমিউটার সেগমেন্টের বাইক বাজারজাত করে।

হিরো এইচএফ ডিলাক্স ফিচার

Hero HF Deluxe বাইকটির মূল স্পেশালিটি হলো এটি টেকসই এবং লং লাস্টিং, ভালো মাইলেজ, দামে সাশ্রয়ী এবং যেকোনো রাস্তায় চলাচলে উপযোগী। এই বাইকের স্ট্যান্ডার্ড ডিজাইন এবং ডিসেন্ট লুক, সবাইকে আকর্ষণ করবে।

বাইকটিতে প্রোপাইটারি আই৩এস টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা প্রায় ৯% জ্বালানি বাঁচায়। বাইকটির অপটিমাইজড পুলিং পাওয়ার ৬% বেশি একসেলেরশন জেনারেট করতে পারে। এটিতে সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ রয়েছে। বাইকটির ফুয়েল সিস্টেমে অ্যাডভান্সড প্রোগ্র্যামড ফুয়েল ইনজেকশন ব্যবহার করা হয়েছে। বাইকটির ফুয়েল ট্যাঙ্ক ডিসেন্ট লুক, সিট বেশ বড়, অ্যালয় হুইলগুলো সম্পূর্ণ বাইকটিকে ওভারঅল একটি সামঞ্জস্যপূর্ণ লুক দেয়। টিউবুলার এবং ডাবল-ক্র্যাডল চ্যাসিস বাইকটিকে একটি ডিসেন্ট কমিউটার লুক দেয়। বাইকারদের রিভিউ অনুযায়ী ওভারঅল হিরো এইচএফ ডিলাক্স ফিচারস যথেষ্ট মানসম্পন্ন।

বাইকটি প্রায় পাঁচটি ভিন্ন কালার ভেরিয়েশনে পাওয়া যায় – ব্ল্যাক উইথ পার্পল, ব্ল্যাক উইথ রেড, ক্লাসি মেরুন মেটালিক, বুন সিলভার মেটালিক এবং ক্যান্ডি ব্লেজিং রেড।

Hero HF Deluxe রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

হিরো এইচএফ ডিলাক্স রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। হিরো ব্র্যান্ডের মোটরসাইকেলের ইঞ্জিন বিশ্বব্যাপি বিখ্যাত। এই বাইকের ইঞ্জিন লং-লাস্টিং পারফরম্যান্স দেয়। বাইকটিতে ৯৭.২ সিসি ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, যা সিঙ্গেল-সিলিন্ডার, চার-স্ট্রোক এবং ওএইচসি প্রযুক্তির। এই ইঞ্জিনে প্রোপাইটারি আই৩এস টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা বাইকটিকে জ্বালানি সাশ্রয়ী করে।

এই ইঞ্জিন ৮.২ বিএইচপি সর্বোচ্চ পাওয়ার জেনারেট করতে পারে, এবং ৮.০৫ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। ইঞ্জিনের অপটিমাইজড পুলিং পাওয়ার ভালো একসেলেরশন জেনারেট করতে পারে। ইগনিশন সিস্টেমে ডিসি – ডিজিটাল সিডিআই ব্যবহার করা হয়েছে। কমিউটার বাইক হিসেবে এই ইঞ্জিন ফিচার যথেষ্ট ভালো।

         (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ৯৭.২ সিসি

         (২) ইঞ্জিন টাইপ: এয়ার-কুল্ড, ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার, ওএইচসি টেকনোলজি

         (৩) সর্বোচ্চ পাওয়ার:  ৫.৯ কিলোওয়াট (৮.২ বিএইচপি) @ ৮০০০ আরপিএম

         (৪) সর্বোচ্চ টর্ক: ৮.০৫ এনএম @ ৬০০০ আরপিএম

         (৫) বোর x স্ট্রোক: ৫০.০ x ৪৯.৫মিমি

         (৬) গিয়ার সংখ্যা: ৪

         (৭) ক্লাচ: ওয়েট মাল্টি-প্লেট

         (৮) স্টার্টিং মেথড: কিক/সেল্ফ স্টার্ট

হিরো এইচএফ ডিলাক্স রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

Hero HF Deluxe রিভিউ অনুযায়ী বাইকটির বডি ডাইমেনশন স্ট্যান্ডার্ড এবং ভারসাম্যপূর্ণ। সিটিং পজিশন যথেষ্ট বড়, দুই জন পিলিয়ন অনায়াসেই বসতে পারেন। পারফেক্ট ডাইমেনশন ভালো কন্ট্রোলিংয়ের নিশ্চয়তা দেয়। বাইকটির ওভারঅল দৈর্ঘ্য ১৯৬৫ মিমি, প্রস্থ ৭২০ মিমি এবং উচ্চতা ১০৪৫ মিমি। এর হুইলবেস ১২৩৫ মিমি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৫ মিমি। বাইকটির ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি ৯.৬ লিটার। অতিরিক্ত ১.৮ লিটার ফুয়েল রিজার্ভ করা যায়। ওভারঅল কার্ব ওজন ১১০-১১২ কেজি।

         (১) দৈর্ঘ্য: ১৯৬৫ মিমি

         (২) প্রস্থ: ৭২০ মিমি

         (৩) উচ্চতা: ১০৪৫ মিমি

         (৪) হুইলবেস: ১২৩৫ মিমি

         (৫) গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১৬৫ মিমি

         (৬) সিট হাইট: ৮১৫ মিমি

         (৭) ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি: ৯.৬ লিটার (রিজার্ভ ১.৮ লিঃ)

         (৮) কার্ব ওজন: ১১০-১১২ কেজি

Hero HF Deluxe রিভিউ অনুযায়ী সাসপেনশন ও ব্রেক –

উন্নত মানের সাসপেনশন ও ব্রেক, বাইকারদের নিরাপত্তার জন্য খুবই দরকারি। হিরো এইচএফ ডিলাক্স রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের সাসপেনশন ও ব্রেক সিস্টেমে বেশ সন্তুষ্ট। বাইকটির সাসপেনশন সিস্টেমে সামনের চাকার জন্য টেলিস্কোপিক হাইড্রোলিক শক অ্যাবজরবার সাসপেনশন ব্যবহার করা হয়েছে এবং পেছনের চাকায় ডাবল স্টেপ অ্যাডজাস্টেবল হাইড্রোলিক শক অ্যাবজরবার সাসপেনশন সহ সুইং আর্ম ব্যবহার করা হয়েছে। এই সাসপেনশন স্মুথলি গর্ত বা উঁচু-নিচু রাস্তার ধাক্কা/ঝাঁকুনি অ্যাবজরব করতে পারে।

ব্রেকিং সিস্টেমে এই বাইকের উভয় চাকায় ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। এই ব্রেকিং সিস্টেম যথেষ্ট মজবুত। তবে কিছু কিছু বাইকার অন্তত একটি চাকায় ডিস্ক ব্রেক থাকলে ভালো হতো বলে মনে করেন।

         (১) সামনের সাসপেনশন: টেলিস্কোপিক হাইড্রোলিক শক অ্যাবজরবার

         (২) পেছনের সাসপেনশন: সুইং আর্ম ডাবল স্টেপ অ্যাডজাস্টেবল হাইড্রোলিক শক অ্যাবজরবার

         (৩) ব্রেকিং সিস্টেম: উভয় চাকায় ড্রাম ব্রেক

         (৪) সামনের ব্রেক টাইপ: ইন্টারনাল এক্সপান্ডিং শু-টাইপ

         (৫) পেছনের ব্রেক টাইপ: ইন্টারনাল এক্সপান্ডিং শু-টাইপ

         (৬) সামনের ব্রেক সাইজ: ১৩০ মিমি

         (৭) পেছনের ব্রেক সাইজ: ১১০ মিমি

         (৮) এন্টি-লক ব্রেকিং সিস্টেম: নেই

         (৯) চেসিস টাইপ: টুবুলার ডাবল ক্রেডল টাইপ

হিরো এইচএফ ডিলাক্স রিভিউ অনুযায়ী টায়ার এবং হুইল –

Hero HF Deluxe রিভিউ অনুযায়ী টায়ার এবং হুইল নিয়ে বাইকাররা মোটামুটি সন্তুষ্ট। কমিউটার টাইপ বাইকের টায়ার এবং হুইল দেখতে সিম্পল হলেও বেশ মজবুত হয়। এই বাইকে স্পোক টাইপ হুইল ব্যবহার করা হয়েছে, এবং টায়ার টিউবলেস ধরণের। হিরো এইচএফ ডিলাক্স দাম অনুযায়ী বাইকাররা টায়ার এবং হুইলের মান স্ট্যান্ডার্ড বলে মনে করেন। তবে কিছু কিছু বাইকার মনে করেন টায়ারের মান আরেকটু ভালো হতে পারতো।

         (১) হুইল টাইপ: এলোয় স্পোক

         (২) টায়ার টাইপ: টিউবলেস

         (৩) সামনের টায়ার সাইজ: ২.৭৫ x ১৮ – ৪ পিআর / ৪২ পি

         (৪) পেছনের টায়ার সাইজ: ২.৭৫ x ১৮ – ৬ পিআর / ৪২ পি

         (৫) সামনের রিম সাইজ: ১৮ x ১.৬ স্পোক হুইলস

         (৬) পেছনের রিম সাইজ: ১৮ x ১.৬ স্পোক হুইলস

Hero HF Deluxe রিভিউ অনুযায়ী ইলেকট্রিকাল ফিচারস এবং ইন্সট্রুমেন্ট প্যানেল –

হিরো এইচএফ ডিলাক্স রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের ইলেকট্রিকাল ফিচারস এবং ইন্সট্রুমেন্ট প্যানেল নিয়ে সন্তুষ্ট। এই বাইকের কনসোল প্যানেল সম্পূর্ণ এনালগ টাইপ। তবে প্রয়োজনীয় সব ফিচারস আপনি এটিতে পাবেন। অল্প কিছু ডিজিটাল ফিচারসও রয়েছে, যেমন আরএমপি মিটার। কনসোল প্যানেলে স্পিডোমিটার, টেকোমিটার, ওডোমিটার, জ্বালানী নির্দেশক, টার্ন ল্যাম্প এবং টেল ল্যাম্প রয়েছে। ওভারঅল হিরো এইচএফ ডিলাক্স ফিচার অনুযায়ী ইলেকট্রিকাল ফিচারস এবং ইন্সট্রুমেন্ট প্যানেল যথেষ্ট স্ট্যান্ডার্ড।

         (১) স্পিডোমিটার: এনালগ

         (২) টেকোমিটার: এনালগ

         (৩) ওডোমিটার: এনালগ

         (৪) আরএমপি মিটার: ডিজিটাল

         (৫) ফুয়েল ইনডিকেটর: আছে

         (৬) ব্যাটারি: ১২ ভোল্ট – ৩ এম্পেয়ার (এমএফ ব্যাটারি)

         (৭) হেডলাইট: ১২ ভোল্ট – ৩৫/৩৫ ওয়াট (হ্যালোজেন বাল্ব)

             (৮) টেইল ল্যাম্প: হ্যালোজেন বাল্ব

         (৯) টার্ন ল্যাম্প: আছে

         (১০) প্যাসেঞ্জের গ্রাব রেল: আছে

         (১১) ইঞ্জিন কিল সুইচ: নেই

হিরো এইচএফ ডিলাক্স রিভিউ অনুযায়ী মাইলেজ –

বাংলাদেশের আর্থ-সামাজিক পরিস্থিতিতে বাইকাররা বাইক কেনার আগে মাইলেজের কথা ভালো ভাবেই বিবেচনায় রাখেন। Hero HF Deluxe রিভিউ অনুযায়ী বাইকাররা বাইকের মাইলেজ নিয়ে খুবই সন্তুষ্ট। সাধারণত কমিউটার বাইকগুলো জ্বালানি সাশ্রয়ী হয়ে থাকে। এই বাইকটি বাংলাদেশের অন্যতম সেরা জ্বালানি সাশ্রয়ী বাইক যা শহরের রাস্তায় প্রায় ৫০ কিলোমিটার মাইলেজ দিতে পারে কিন্তু হাইওয়েতে এটি ৬০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে।

         (১) সর্বোচ্চ মাইলেজ (সিটি): ৫০ কিমি/লিঃ

         (২) সর্বোচ্চ মাইলেজ (হাইওয়ে): ৬০ কিমি/লিঃ

         (৩) সর্বোচ্চ গতি (সিটি): ৭০ কিমি/আওয়ার

         (৪) সর্বোচ্চ গতি (হাইওয়ে): ৮০ কিমি/আওয়ার

 

Hero HF Deluxe Price in Bangladesh বাংলাদেশে Hero HF Deluxe এর দাম

বাংলাদেশে Hero HF Deluxe এর অফিসিয়াল দাম ৳102,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Hero HF Deluxe Pros সুবিধা

  • টেকসই এবং মজবুত বডি স্ট্রাকচার।
  • ইঞ্জিন পারফর্মেন্স খুব ভাল।
  • জ্বালানি সাশ্রয়ী।
  • ঘন ঘন সার্ভিসিংয়ের প্রয়োজন হয় না।
  • সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম বেশ ভালো মানের।

Hero HF Deluxe Cons অসুবিধা

  • বেশি গতিতে ভাইব্রেশন করে।
  • চাকা দুটো চিকন।
  • ইঞ্জিন কিল সুইচ নেই।
  • এবিএস বা ডিস্ক ব্রেক নেই।
  • টায়ার ভালো মানের কিন্তু পাতলা, তাই রেগুলার ব্যবহারে পরিবর্তন করতে হয়।

What's new স্পেশাল যেসব প্রযুক্তি এই বাইকে সংযুক্ত রয়েছে

  • প্রোপাইটারি আই৩এস টেকনোলজি, এটি জ্বালানি সেভ করতে সাহায্য করে।
  • অপটিমাইজড পুলিং পাওয়ার, যা বেশি একসেলেরশন জেনারেট করতে পারে।
  • ফুয়েল সিস্টেমে অ্যাডভান্সড প্রোগ্র্যামড ফুয়েল ইনজেকশন ব্যবহার করা হয়েছে।
  • ইগনিশন সিস্টেম - ডিসি-ডিজিটাল সিডিআই
  • সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ রয়েছে।

এক্সপার্ট অপিনিয়ন

7

Out of 10

দৈনন্দিন এবং দীর্ঘ সময় ব্যবহারের জন্য Hero HF Deluxe একটি আদর্শ মোটরসাইকেল। সিম্পল কমিউটার বাইক হিসেবে এর ইঞ্জিন পারফর্মেন্স চমৎকার। জ্বালানি সাশ্রয়ী, মাইলেজ এবং ডিউরাবিলিটি বিবেচনা করলে এটি আপনার জন্য একটি আদর্শ বাহন হতে পারে। নির্দ্বিধায় বলা যায় এটি বাংলাদেশে অন্যতম সেরা কমিউটার সেগমেন্টের বাইক।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইককের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো হিরো বাইকের দাম ২০২৩-এর জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

Hero is one of the most popular bike brands in Bangladesh. It has gained immense popularity due to its long lasting performance, durable build quality, and attractive design. Hero brand bikes of various segments are available in our country, among them Hero HF Deluxe is one of the most popular motorcycles. This bike is one of the best bikes in the 100cc segment.

Hero HF Deluxe Bike’s decent design, elegant looks, and durable engine have made it a top customer demand. The number of motorcycle customers is increasing due to short time travel, avoiding traffic jam, public transport crisis and more. Due to its budget-friendly price, and good mileage, the bike has gained customer acceptance. The review of this bike has been discussed in detail in this blog.

Hero HF Deluxe is a 100cc commuter type motorcycle. The main features of commuter segment bikes are high mileage and strong structure. It uses a displacement engine of 97.2 cc. This engine can produce 8.05 Nm of torque at 6000 rpm. And can generate 5.9 kW of power at 8000 rpm. The bike can deliver an average mileage of 50 kmph and a top speed of 70 kmph.

The main specialty of the bike is that it is durable and long lasting, good mileage, affordable and suitable for any road. The standard design and decent look of this bike will attract everyone. This bike is known in the market as a budget friendly motorcycle. Normal Hero HF Deluxe price is 86,990/- tk (November, 2022 update). This bike is also available in three different versions in the market, namely Self BS3 and BS4 versions priced at Tk 101,490/-; The All Black Edition is priced at tk 103,490/- 

The bike is available in about five different color variations – Black with Purple, Black with Red, Classy Maroon Metallic, Boon Silver Metallic and Candy Blazing Red.

Hero HF Deluxe Price in Bangladesh Hero HF Deluxe Price in Bangladesh

The official price of Hero HF Deluxe in Bangladesh is ৳102,000. However, you should check the final price of the bike with the dealer.

Hero HF Deluxe Video Review


03 Apr, 2023 - Hero HF Deluxe একটি দুর্দান্ত কমিউটার টাইপ বাইক। রেগুলার ব্যবহারে এটি লং-লাস্টিং পারফরম্যান্স দেয়। এখানে আপনি এই বাইকের রিভিউ, দাম, এবং স্পেসিফিকেশন্স নিয়ে বিস্তারিত ধারণা পাবেন।

Hero HF Deluxe-সম্পর্কে জিজ্ঞাসা

Hero HF Deluxe কেমন ধরণের বাইক?

Hero HF Deluxe একটি অসাধারণ Commuter বাইক।

Hero HF Deluxe-এর দুর্বল দিক কি?

বাইকটির ব্রেক আরও ভালো হতে পারতো।

Hero HF Deluxe-এর মাইলেজ কত?

Hero HF Deluxe অনায়াসে 50 কিমি/লিটার মাইলেজ দিতে পারে।

Hero HF Deluxe-এর টপ স্পিড কত?

Hero HF Deluxe এর টপ স্পিড ৭0 কিমি/ঘন্টার উপরে।

Hero HF Deluxe- কি কি রঙে পাওয়া যাচ্ছে?

Hero HF Deluxe লাল ও কলো রঙে পাওয়া যাচ্ছে।

Hero HF Deluxe Specifications

Model name Hero HF Deluxe
Type of bikeCommuter
Type of engineAir cooled, 4 - stroke single cylinder OHC
Engine power (cc) 97.2cc
Engine coolingAir Cooled
Max. Horse power8.2 Bhp @ 8000 RPM
Max torque8.05 NM @ 5000 RPM
Start methodElectric
Number of gears4
Mileage 50 Kmpl (Approx)
Top speed70 Kmph (Approx)
Front suspensionTelescopic hydraulic
Rear suspensionSwing arm with 2 step adjustable hydraulic shock a
Front brake typeDrum Brake
Front brake diameter130 mm
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemDrum Brakes
Front tire size2.75 x 18 ‚ 42
Rear tire size2.75 x 18 ‚ 48
Tire typeTubeless
Overall length1965 mm
Overall height1045 mm
Overall weight109 Kg
Wheelbase1235 mm
Overall width720 mm
Ground clearance165 mm
Fuel tank capacity9.6 Liters
Seat heightNo Info
Head light12V 35/35W
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometeranalog
RPM meterDigital
OdometerAnalog
Seat typeSingle-Seat
Engine kill switchno
Body colorsNo Info
Distributor/dealerHMCL Niloy Bangladesh Limited
Features,
Buy Hero HF Deluxe bikroy
Hero HF Deluxe Motorbike 2012 for Sale

Hero HF Deluxe Motorbike 2012

28,000 km
MEMBER
Tk 56,000
5 days ago
Hero HF Deluxe 2020 for Sale

Hero HF Deluxe 2020

50,000 km
MEMBER
Tk 75,000
1 week ago
Hero HF Deluxe 2015 for Sale

Hero HF Deluxe 2015

13,256 km
verified MEMBER
verified
Tk 54,000
1 week ago
Hero HF Deluxe . 2019 for Sale

Hero HF Deluxe . 2019

28,500 km
verified MEMBER
Tk 74,500
1 week ago
Buy Other Bikesbikroy
Honda CD . 2015 for Sale

Honda CD . 2015

69 km
MEMBER
Tk 68,000
4 minutes ago
TVS Metro ` 2014 for Sale

TVS Metro ` 2014

5,000 km
MEMBER
Tk 40,000
5 minutes ago
Hero Hunk . 2008 for Sale

Hero Hunk . 2008

40,000 km
MEMBER
Tk 65,000
17 minutes ago
Runner KnightRider . 2017 for Sale

Runner KnightRider . 2017

45,000 km
MEMBER
Tk 54,000
17 minutes ago
Honda X Motion 2021 for Sale

Honda X Motion 2021

33,500 km
MEMBER
Tk 430,000
24 minutes ago
+ Post an ad on Bikroy