আকর্ষণীয় মূল্যে লঞ্চ হলো বাজারে নতুন Bajaj Pulsar N250!

28 Nov, 2023   
আকর্ষণীয় মূল্যে লঞ্চ হলো বাজারে নতুন Bajaj Pulsar N250!

বাংলাদেশের মোটরসাইকেল ইন্ডাস্ট্রি একটি নতুন যুগে প্রবেশ করেছে, যা হলো উচ্চতর সিসির যুগ। বাজাজ মোটরসাইকেল বাংলাদেশ তাদের নতুন মোটরসাইকেল Bajaj Pulsar N250 বাংলাদেশে লঞ্চ করেছেন। নতুন এই মোটরসাইকেলটির এক্সক্লুসিভ লঞ্চের জন্য একটি জমকালো লঞ্চিং প্রোগ্রামের আয়োজন করা হয়েছিল ২৭ নভেম্বর, ২০২৩।

বাজাজ হল প্রথম মোটরসাইকেল ব্র্যান্ড যারা বাংলাদেশের মোটরসাইকেল মার্কেটে একটি নতুন উচ্চতর সিসির মোটরসাইকেল লঞ্চ করেছেন। এটি বাজাজ ব্র্যান্ডের জন্য একটি দুর্দান্ত ঘটনা এবং বাংলাদেশের মোটরসাইকেল শিল্পে একটি ঐতিহাসিক ঘটনা।

Bajaj Pulsar N250 হল প্রথম উচ্চতর সিসির মোটরসাইকেল মডেল যা বাংলাদেশে লঞ্চ করা হয়েছে। বাংলাদেশী বাইকার এবং বাইকিং সম্প্রদায়ের জন্য এটি একটি স্বপ্ন ছিল। বাংলাদেশে একটি উচ্চতর সিসির মোটরসাইকেল দেখার জন্য সবাই বহুদিন যাবৎ অপেক্ষারত ছিল, যার অবসান ঘটলো Bajaj Pulsar N250 এর মাধ্যমে।

চলুন জেনে নেয়া যাক Bajaj Pulsar N250 এর কিছু বৈশিষ্ট। বাইকটিতে রয়েছে ২৪৯.০৭সিসি, একক সিলিন্ডার, ৪ স্ট্রোক, SOHC, ২ Valve, অয়েল কুল্ড, এফআই ইঞ্জিন।  এই ইঞ্জিন থেকে, ২৪.২০ BHP@ ৮৭৫০ RPM এবং ২১.৫০ NM টর্ক @৬৫০০ RPM তৈরি করা যেতে পারে।

এই মোটরসাইকেলে আরো রয়েছে ডুয়েল ডিস্ক, নাইট্রোক্স গ্যাস চার্জযুক্ত মনো-শক, ফুয়েল ইনজেকশন (এফআই), অ্যানালগ আরপিএম মিটার সহ ডিজিটাল মিটার, দ্বি-ফাংশনাল এলইডি প্রজেক্টর হেডল্যাম্প ইত্যাদি।    

মূল আকর্ষণীয় বিষয় হল এই মোটরসাইকেলের দাম, বাজাজ ঘোষণা করেছে Bajaj Pulsar N250 এর দাম ৩,৩৯,৯৯৯/- BDT

পরিশেষে, বাংলাদেশও উচ্চ সিসির বাইকের যুগে প্রবেশ করেছে। আমরা আশা করি বাংলাদেশের অন্য সব ব্র্যান্ডও অতি দ্রুত তাদের নতুন উচ্চতর সিসির মোটরসাইকেল বাজারে লঞ্চ করবেন। 

Similar News


Leave a comment

Please rate

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.