সিয়াম আহমেদ সুজুকি মোটরবাইকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন

25 Jun, 2023   
সিয়াম আহমেদ সুজুকি মোটরবাইকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন

বাংলাদেশে সুজুকি মোটরবাইকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডার হলেন দেশের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনেতা সিয়াম আহমেদ। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি তাকে ফেস অফ সুজুকি হিসাবে স্বীকৃতি দেয়। মঙ্গলবার রাতে ঢাকার র‌্যাংগস ব্যাবিলনিয়ায় এক জমকালো আয়োজনের মধ্যে সুজুকির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডার এবং ফেস অফ সুজুকি হিসাবে সিয়াম আহমেদকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

এ সময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুজুকি বাংলাদেশের ডিভিশনাল ডিরেক্টর শোয়েব আহমেদ, চিফ অপারেটিং অফিসার এ.কে.এম তৌহিদুর রহমান এবং সুজুকি বাংলাদেশের হেড অফ মার্কেটিং মো. শামস উদ্দিন সহ প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা।

জাপানিজ ব্র্যান্ড সুজুকি জিক্সার সিরিজের বাইকগুলি দেশের তরুণদের মাঝে অনেক জনপ্রিয়। তরুণদের চাহিদা ও রুচির কথা বিবেচনা করে আকর্ষণীয় মডেলের মোটরবাইক ম্যানুফ্যাকচারিং ও বিপণন করে আসছে র‌্যাংকন মোটর বাইকস লিমিটেড। সুজুকিকে বাংলাদেশে নাম্বার ওয়ান ব্র্যান্ডে পরিণত করার লক্ষ্যে কাজ করে চলেছে প্রতিষ্ঠানটি। সেরা মানের পাশাপাশি, সুজুকির ৩এস সেন্টারে নিশ্চিত করে বিক্রয়ত্তর সেবা। এছাড়াও তাদের কাছে মিলবে অনুমোদিত স্পেয়ার পার্টস এবং সেরা কাস্টমার অভিজ্ঞতা।

অনুষ্ঠানে সুজুকি বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার এ.কে.এম তৌহিদুর রহমান বলেন, ‘আমরা অত্যন্ত গর্বের সাথে ঘোষণা করছি যে, সুজুকির সঙ্গে দেশের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের এই পথ চলা অন্য একটি মাত্রা যোগ করেছেন। যা বাংলাদেশে মোটরসাইকেল ব্যবহারের এক নতুন দিগন্ত উন্মোচিত হবে। আশা করছি, এই উদ্যোগটি তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে। একই সঙ্গে দেশের অর্থনৈতিক উন্নয়নে সহায়ক হবে।’

সুজুকি বাংলাদেশের ডিভিশনাল ডিরেক্টর শোয়েব আহমেদ বলেন, ‘তরুণদের কাছে সিয়াম আহমেদের দারুণ জনপ্রিয়তা ও প্রভাব রয়েছে। ফেস অফ সুজুকি হয়ে তিনি এক্সাইটিং সব এক্সপেরিয়েন্স উপহার দেবেন।’

এ সময় সিয়াম আহমেদ বলেন, ছোটবেলা সুজুকি ছিলো আমার স্বপ্নের ব্র্যান্ড, আজ সেই প্রতিষ্ঠানের একজন সদস্য হয়েছি। আমার সত্যি ভালো লাগছে। আমি মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়েও সেই স্বপ্নকে ধরতে পেরেছি। তাই আমি মনেকরি যে কেউ এই বাইকটি কেনার সক্ষমতা রাখে। সুজুকি নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। কারণ আমার সঙ্গে খুব স্বাভাবিকভাবেই ব্র্যান্ডটি মিলে যায়। বেশ স্টাইলিশ। বাইক শুধু এখন আর প্রয়োজনের বাহন নয়, ফ্যাশনের অঙ্গ হয়ে উঠেছে। আধুনিক ডিজাইনে অন্যদের থেকে এগিয়ে আছে সুজুকি।

Similar News


Leave a comment

Please rate

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.