Hyosung GV125C রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

13 Aug, 2023
Hyosung GV125C রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

Hyosung GV125C হলো H-Power কোম্পানির দ্বারা উৎপাদিত ১২৫ সিসির একটি লাক্সারিয়াস ক্রুজার টাইপ বাইক। এটির বডি ডাইমেনশন মেজারমেন্ট রাইডারদের জন্য খুবই কম্ফোর্টেবল। বাইকটির লেইড-ব্যাক সিটিং পজিশনটি দেখতে বেশ ইউনিক এবং স্টাইলিশ লুকিং। এছাড়াও এটির এরোডাইনামিক শেপ, মাস্কুলার লুক, এবং আধুনিক ফিচার আপনাকে মুগ্ধ করবে। বাইকটি দেখতে কিছুটা হারলি ডেভিডসনের মতো। এই ব্লগে Hyosung GV125C রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

হায়োসাং জিভি ১২৫সি, H-Power ব্রান্ডের অন্যতম জনপ্রিয় একটি মোটরসাইকেল। এই ব্রান্ডের ১২৫ সিসি থেকে ৬৫০ সিসি পর্যন্ত ক্রুজার, স্ট্রিট নেকেড এবং স্পোর্টস টাইপ বাইকের বিস্তৃত লাইন-আপ রয়েছে। এখানে হায়োসাং জিভি ১২৫সি রিভিউ, স্পেসিফিকেশন, এবং ফিচার নিয়ে আলোচনা করা হয়েছে।

Hyosung GV125C

হায়োসাং জিভি ১২৫সি বাইকটিতে ১২৫ সিসির ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ইঞ্জিনটিতে শক্তিশালী ভি-টুইন ভাল্ভ ডিওএইচসি মোটর ব্যবহার করা হয়েছে, যা আপনাকে দুর্দান্ত রাইডিং এক্সপেরিয়েন্স দেবে। বাইকারদের Hyosung GV125C রিভিউ অনুযায়ী স্বল্প-উচ্চতার রাইডাররাও কম্ফোর্টেবল ভাবে বাইকটি চালাতে পারবেন।

বাইকারদের হায়োসাং জিভি ১২৫সি রিভিউ অনুযায়ী বাইকটির বডি স্ট্রাকচার বেশ টেকসই এবং সিটিং পজিশন আপনাকে বেশ কম্ফোর্টেবল রাইডিং এক্সপেরিয়েন্স দেবে। এটির ব্রেক এবং সাসপেনশন সিস্টেম বেশ স্মুথ। এটিতে ওয়েট-মাল্টিপ্লেট টাইপ ক্লাচ রয়েছে। বাইকটির সর্বোচ্চ গতি ঘন্টায় ১০০ কিমি এবং মাইলেজ ৪৫ কিমি/ লিটার। জ্বালানি ধারণ ক্ষমতা ১৪ লিটার। ফুয়েল সাপ্লাই পদ্ধতিতে রয়েছে কার্বুরেটর। বাইকটি ইলেক্ট্রিক্যাল এবং কিক দুভাবেই স্টার্ট করা যায়। এখানে আপনি হায়োসাং জিভি ১২৫সি ফিচার নিয়েও ধারণা পাবেন।

ফিচার এবং ডিজাইন

Hyosung GV125C বাইকটির একসেপশনাল ডিজাইন এটিকে একটি প্রিমিয়াম স্ট্যাটাস দিয়েছে। এটির ক্লাসি ক্রুজার ডিজাইনের সাথে ডুয়াল এক্সস্ট মাফলার সেটআপটি যেকারো নজর কাড়বে। মূলত বাইকটি কম্ফোর্টেবল রাইডিংয়ের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছে। এটির স্টাইলিশ ফুয়েল ট্যাংক, ওয়াইড ফুট-রেস্ট সেট-আপ এবং স্প্লিট সিটিং পজিশনটি কম্ফোর্টেবল রাইডিং নিশ্চিত করে। তবে বাইকের নিচের অংশে কোনো ইঞ্জিন-গার্ড নেই। ওভারঅল হায়োসাং জিভি ১২৫সি ফিচার এবং গর্জিয়াস ডিজাইন আপনাকে মুগ্ধ করবে।

Hyosung GV125C রিভিউ অনুযায়ী বাইকটির হুইলের ডিজাইন অসাধারণ এবং টায়ার বেশ শক্তিশালী। এই বাইকের সামনের চাকায় ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় ড্রাম ব্রেক রয়েছে। সাসপেনশন খুব স্মুথলি শক অ্যাবজর্ব করতে পারে। বাইকারদের হায়োসাং জিভি ১২৫সি রিভিউ অনুযায়ী এটির কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচার বেশ আধুনিক মানের। মূলত যারা দীর্ঘ ভ্রমণ করেন এবং রেগুলার লং-ট্যুরে যান, তাদের জন্য বাইকটি স্পেশাল ভাবে ডিজাইন করা হয়েছে। এখানে আপনি হায়োসাং জিভি ১২৫সি দাম নিয়েও ধারণা পাবেন।

ইঞ্জিন পারফরম্যান্স

বাইকারদের হায়োসাং জিভি ১২৫সি রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। বাইকটিতে ১২৫ সিসির ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ইঞ্জিনটি ৪-স্ট্রোক, ভি-টুইন এবং এয়ার-অয়েল কুল্ড। এছাড়াও ইঞ্জিনটি ডুয়েল ওভারহেড ক্যামসফ্ট (DOHC) টাইপ, যা ইঞ্জিনটিকে আরও শক্তিশালী করে এবং ভাল পিকআপ দেয়। এই ইঞ্জিন সর্বোচ্চ ১৩ বিএইচপি পাওয়ার প্রডিউস করতে পারে ৯৭৫০ আরপিএমে এবং সর্বোচ্চ ৯.৭২ এনএম টর্ক জেনারেট করতে পারে ৯৫০০ আরপিএমে। এটির বোর এবং স্ট্রোক যথাক্রমে ৪৪ মিমি এবং ৪১ মিমি।

ইঞ্জিনের ফুয়েল সাপ্লাই মেথড কার্বুরেটর এবং ইঞ্জিনের কম্প্রেশন অনুপাত হল ১১.৩:১। ইঞ্জিনটি একটি ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ সহ একটি ৫-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে সংযুক্ত। ইঞ্জিন পারফরম্যান্স সাপেক্ষে হায়োসাং জিভি ১২৫সি দাম রিজনেবল।

বডি ডাইমেনশন

বাইকারদের Hyosung GV125C রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের বডি ডাইমেনশন মেজারমেন্টে খুবই সন্তুষ্ট। বাইকটির দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে ২২৮২ মিমি, ৮৭৫ মিমি এবং ১০৯৬ মিমি। বাইকটির সিটিং পজিশনের উচ্চতা ৭১০ মিমি, তাই যেকোনো স্বাভাবিক উচ্চতার মানুষ অনায়াসে এটি চালাতে পারবেন।

এটির জ্বালানি ধারণ ক্ষমতা ১৪ লিটার, তাই দীর্ঘ ভ্রমণে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন। বাইকটির ওজন ১৭২ কেজি; বেশ ভারী বাইক তাই টপ স্পিডে স্ট্যাবল রাখা খুবই সহজ। তবে বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স স্পেস কিছুটা কম, ১৫০ মিমি, তাই বেশি উঁচু স্পিড ব্রেকার অতিক্রম করতে সমস্যা হতে পারে। এটির হুইলবেস ১৫১৫ মিমি, যা টপ স্পিডে এবং কর্ণারিং-এ আপনার কনফিডেন্স বাড়াবে। হায়োসাং জিভি ১২৫সি ফিচার সাপেক্ষে বডি ডাইমেনশন মেজারমেন্ট পারফেক্ট।

ব্রেক এবং সাসপেনশন

বাইকারদের হায়োসাং জিভি ১২৫সি রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে খুবই সন্তুষ্ট। এই বাইকের সাসপেনশন সেটআপে সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনের দিকে সুইং-আর্ম সিস্টেম রয়েছে। এই সাসপেনশন সিস্টেম বেশ স্ট্যান্ডার্ড, যা রাস্তার গর্ত এবং স্পিড ব্রেকারের ধাক্কা ভালো ভাবে অ্যাবজর্ব করতে পারে।

বাইকটির ব্রেকিং সিস্টেমে সামনের চাকায় ভেন্টিলেটেড ডিস্ক ব্রেক এবং পিছনের চাকায় ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। বাইকারদের হায়োসাং জিভি ১২৫সি রিভিউ অনুযায়ী ব্রেকগুলো খুবই কার্যকর এবং যেকোনো কঠিন পরিস্থিতিতে বাইকটিকে নিয়ন্ত্রণ করতে সক্ষম। তবে হায়োসাং জিভি ১২৫সি দাম সাপেক্ষে ব্রেক এবং সাসপেনশন সিস্টেম আরো উন্নত হতে পারতো।

হুইল এবং টায়ার

ক্রুজার বাইক বেশ ভারী হওয়ায়, এই বাইকগুলোর টায়ার এবং হুইল খুবই মজবুত এবং টেকসই হয়। বাইকারদের Hyosung GV125C রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের হুইল এবং টায়ারের মান নিয়ে খুবই সন্তুষ্ট। বাইকটির উভয় টায়ার টিউব লেস; সামনের টায়ারের সাইজ ১১০/৯০-১৬ এবং পিছনের টায়ারের সাইজ ১৩০/৯০-১৫। উভয় চাকাই সুন্দর অ্যালয় রিম দিয়ে সজ্জিত যেখানে সামনের চাকার ডায়ামিটার ১৬ এবং পিছনের চাকার ডায়ামিটার ১৫। হায়োসাং জিভি ১২৫সি দাম সাপেক্ষে হুইল এবং টায়ারের মান বেশ ভালো।

মাইলেজ এবং স্পিড

বাইকটির সর্বোচ্চ স্পিড ঘন্টায় ১০০ কিলোমিটার এবং এভারেজ মাইলেজ ৪৫ কিমি/লিটার। বাইকারদের হায়োসাং জিভি ১২৫সি রিভিউ রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের মাইলেজ এবং স্পিড নিয়ে খুবই সন্তুষ্ট। হায়োসাং জিভি ১২৫সি দাম সাপেক্ষে এই মাইলেজ এবং স্পিড স্ট্যান্ডার্ড মানের।

কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচার

বাইকটির কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচার বেশ আধুনিক। বাইকারদের Hyosung GV125C রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারে সন্তুষ্ট। বাইকটির স্পিডোমিটার, আরপিএম মিটার ডিজিটাল এবং ওডোমিটার এনালগ ধরণের। এছাড়াও কনসোল প্যানেলে গিয়ার-ডিসপ্লে, টেকোমিটার, ফুয়েল ইন্ডিকেটর সহ আরও বেশ কিছু প্রয়োজনীয় ফিচার সংযুক্ত রয়েছে।

বাইকটির ইলেকট্রিক সিস্টেমে খুবই উন্নত মানের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারিটি ১২ ভোল্টেজ এবং ৮ অ্যাম্পিয়ারের এমএফ টাইপ। এই বাইকের হেড লাইট, টেইল লাইট এবং ইন্ডিকেটরগুলো হ্যালোজেন হলেও খুবই উন্নত মানের। হায়োসাং জিভি ১২৫সি ফিচার সাপেক্ষে বাইকটির কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচার বেশ স্ট্যান্ডার্ড।

 

Hyosung GV125C Price in Bangladesh বাংলাদেশে Hyosung GV125C এর দাম

বাংলাদেশে Hyosung GV125C এর অফিসিয়াল দাম ৳202,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Hyosung Other Model 2023 এর দাম BDT 14,000.

Hyosung GV125C Pros সুবিধা

  • ক্লাসি এবং ইউনিক ডিজাইন
  • ডুয়েল ওভারহেড ক্যামসফ্ট (DOHC) ইঞ্জিন
  • দুর্দান্ত এক্সিলারেশন, স্পিড এবং মাইলেজ
  • কমফোর্টেবল রাইডিং
  • উন্নত মানের সাসপেনশন সিস্টেম
  • টেকসই হুইল এবং টায়ার

Hyosung GV125C Cons অসুবিধা

  • এন্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS) নেই
  • গ্রাউন্ড ক্লিয়ারেন্স কম
  • ইঞ্জিন গার্ড নেই

এক্সপার্ট অপিনিয়ন

7

Out of 10

Hyosung GV125C বাইকটি ট্রাভেলার, যারা দীর্ঘ ভ্রমণ করেন এবং লাক্সারিয়াস ধরণের বাইক সংগ্রহে রাখতে চান, এমন ব্যাক্তিদের টার্গেট করে বাজারে আনা হয়েছে। ক্রুজার টাইপ বাইকের ডিজাইনটাই একটি ক্লাসি স্ট্যাটাস এনে দেয়; তাই তরুণ, যুবক, বয়স্ক সব ধরণের মানুষেরই এই ধরণের বাইকের প্রতি আগ্রহ আছে। হায়োসাং জিভি ১২৫সি দাম কিছুটা বেশি মনে হলেও, আপনি যদি রেগুলার ট্রাভেলার হন, কম্ফোর্টেবল রাইডিং চান, সাথে দুর্দান্ত গতি; তাহলে এই বাইকটিই আপনার জন্য পারফেক্ট।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্য জানার জন্য ভিজিট করুন বাইকস গাইড। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো হায়োসাং বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

Hyosung GV125C is a 125 cc luxurious cruiser-type bike manufactured by H-Power Company. Its body dimension measurement is very comfortable for the riders. The laid-back seating position of the bike is unique and stylish looking. Its aerodynamic shape, muscular look, and modern features will also impress you. This bike looks strikingly similar to a Harley Davidson.

The body structure of this bike is quite durable and the seating position gives you a very comfortable riding experience. It’s brakes and suspension system is very smooth. It has a wet-multiple plate type clutch. The bike has a fuel capacity of 14 liters, with a carburetor for fuel supply. However, there is no engine guard on the lower part of the bike. This bike can be started by kick and electric methods. The maximum speed of the bike is 100 km/h and the mileage is 45 km/liter.

The dual exhaust muffler setup along with the classy cruiser design will catch anyone’s eye. Its stylish fuel tank, wide footrest set-up, and split seating position ensure comfortable riding. The wheel design of the bike is awesome and the tires are quite powerful. This bike has a disc brake on the front wheel and a drum brake on the rear wheel. The suspension absorbs shocks very smoothly. Its console panel and electrical features are quite modern. This bike is specially designed for those who travel long distances and go on regular long tours.

The design of the cruiser-type bike conveys a classy status; so young, youth, and old all types of people are interested in this type of bike. If you are a regular traveler, who wants comfortable riding, along with great speed; then this is the perfect bike for you! Currently, the official price of Hyosung GV 125C in Bangladesh is BDT 2,02,000/=.

Hyosung GV125C Price in Bangladesh Hyosung GV125C Price in Bangladesh

The official price of Hyosung GV125C in Bangladesh is ৳202,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Hyosung Other Model 2023 is BDT 14,000.

Hyosung GV125C Video Review


11 Jul, 2023 - Hyosung GV125C একটি লাক্সারিয়াস ক্রুজার টাইপ বাইক। এটির এক্সসেপশনাল ডিজাইন এবং ক্লাসি স্টাইল আপনাকে মুগ্ধ করবে। মূলত রেগুলার ট্রাভেলিং এবং কম্ফোর্টেবল রাইডিং-এর জন্য বাইকটি অনন্য।

Hyosung GV125C Specifications

Model name Hyosung GV125C
Type of bikeCruiser
Type of engineOil cooled, DOHC
Engine power (cc) 125.0cc
Engine coolingLiquid Cooled
Max. Horse power13 Bhp @ 9750 RPM
Max torque9.72 NM @ 9500 RPM
Start methodKick & Electric
Number of gears4
Mileage 40 Kmpl (Approx)
Top speed85 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionTwin Shock
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemNormal Braking System
Front tire size110/90 -16 59P
Rear tire size130/90 -15 66P
Tire typeTubeless
Overall length2282 mm
Overall height1096 mm
Overall weight172 KG
Wheelbase1515 mm
Overall width875 mm
Ground clearance150 mm
Fuel tank capacity14 Liters
Seat height710 mm
Head light35W/35W Ha
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometerdigital
RPM meterDigital
OdometerAnalog
Seat typeSplit-Seat
Engine kill switchyes
Body colorsBlack, Wine Red
Distributor/dealerGrameen Motors
Features,
Buy Hyosung GV125Cbikroy

No bikes found. Browse used section or Explore other models.

Buy Other Bikesbikroy
TVS Apache RTR 2019 for Sale

TVS Apache RTR 2019

27,200 km
MEMBER
Tk 130,000
3 minutes ago
Honda CD .. 2005 for Sale

Honda CD .. 2005

10,000 km
MEMBER
Tk 20,000
7 minutes ago
Bajaj CT 100 2016 for Sale

Bajaj CT 100 2016

35,000 km
MEMBER
Tk 65,000
21 minutes ago
Runner Bike RT red 2021 for Sale

Runner Bike RT red 2021

10,000 km
MEMBER
Tk 37,000
24 minutes ago
Suzuki Gixxer SUPER FRESH BIKE SD 2023 for Sale

Suzuki Gixxer SUPER FRESH BIKE SD 2023

6,000 km
verified MEMBER
Tk 182,000
25 minutes ago
+ Post an ad on Bikroy