Bajaj Discover 110 Disc – রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

Bajaj Discover 110 Disc  |  22 Jan, 2023
Bajaj Discover 110 Disc – রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

বাজাজ বাংলাদেশে অত্যন্ত পরিচিত একটি মোটরসাইকেল ব্র্যান্ড। এই মোটরসাইকেল কোম্পানিটি কমিউটার, স্পোর্টস, এবং স্ট্যান্ডার্ড টাইপ বাইক উৎপাদন করে। তবে কমিউটার টাইপ বাইকের জন্য বাজাজ বিখ্যাত। বাংলাদেশে বাজাজের বিভিন্ন বাইকের মডেল পাওয়া যায়। এর মধ্যে বাজাজ ডিসকভার ১১০ বহুল বিক্রিত এবং বহুল পরিচিত একটি বাইক। এই ব্লগে Bajaj Discover 110 Disc – রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। এটি একটি কমিউটার ক্যাটাগরির বাইক।

বাংলাদেশের বেশিরভাগ মানুষ প্রয়োজনের তাগিদেই মোটরসাইকেল ব্যবহার করেন। তাই বাজাজ এই দেশে বেশিরভাগ কমিউটার সেগমেন্টের বাইক বাজারে এনেছে। বাজাজের বাইকের মডেলগুলোর স্ট্যান্ডার্ড ডিজাইন, এবং ডিসেন্ট লুকের কারণে প্রায় সবাই এই ব্র্যান্ডকে পছন্দের প্রথম দিকেই রাখেন। কারণ যারা দৈনন্দিন কাজে কমিউটার বাইক ব্যবহার করেন তাদের কাছে বাজাজ ডিসকভার সিরিজের বাইক খুবই জনপ্রিয়।

বাজাজের ডিসকভার সিরিজের ১১০ সিসি মডেলটি বাংলাদেশে বেশ জনপ্রিয় মোটরসাইকেল। বাইকটির বর্তমান সংস্করণে গ্রাফিক্সে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। এতে বাইকটি দেখতে আরো আকর্ষণীয় লাগে। এছাড়া বাইকটিতে অ্যানালগ এবং ডিজিটালের কম্বিনেশনে ফ্রন্ট প্যানেল যুক্ত করা হয়েছে। বাজারে এই বাইক মডেলের দুটি ভেরিয়েন্ট পাওয়া যায়;  ডিস্ক এবং ড্রাম ভেরিয়েন্ট। এই ব্লগে Bajaj Discover 110 Disk-রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস, দাম নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

 

Bajaj Discover 110 Disc

বাজাজ একটি ভারতীয় মোটরসাইকেল উৎপাদনকারী কোম্পানি। এটি ভারতের অন্যতম বৃহত্তম মোটরসাইকেল প্রস্তুতকারক এবং অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড। বাংলাদেশেও বাজাজ তুমুল জনপ্রিয়। বাজাজের লং-লাস্টিং পারফরম্যান্স, জ্বালানি সাশ্রয়ী, এবং ভালো মাইলেজ এটিকে জনপ্রিয়তার শীর্ষে রেখেছে। তুলনামূলক সাশ্রয়ী দামে বাজাজ বিভিন্ন মডেলের কমিউটার এবং কমিউটার-স্পোর্টস টাইপ বাইক বাজারে এনে, ভালোভাবেই বাজার ধরে রেখেছে। এই ব্লগে বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক ফিচার নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Bajaj Discover 110 Disc একটি কমিউটার টাইপ বাইক। বাইকটির ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ১১৫.৪৫ সিসি। ইঞ্জিন টুইন স্পার্ক, এয়ার কুল্ড, ৪ স্ট্রোক সহ ডিটিএস আই ইঞ্জিন। এর ট্রান্সমিশন সিস্টেম ম্যানুয়েল, এতে রয়েছে ৪ স্পিড গিয়ার বক্স, সাথে ওয়েট মাল্টিপ্লেট ক্লাচ। বাইকের ব্রেকিং সিস্টেমে সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ব্রেক রয়েছে। বাইকের সাসপেনশন বেশ ভালো, সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পেছেনে হুইল ট্রাভেল নিট্রক্স সাসপেনশন রয়েছে। কনসল প্যানেলে আপনি ডিজিটাল ও এনালগের সমন্বয় পাবেন। এই ব্লগে বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক দাম নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়েছে।

বাজাজ ডিসকভার ১১০ সিসি বাইকের মাইলেজ বেশ ভালো এবং জ্বালানি সাশ্রয়ী। বাজাজের দাবি, প্রতি লিটার জ্বালনিতে ৫০ কিলোমিটারের বেশি পথ অতিক্রম করতে পারে কমিউটার এই বাইকটি। এখানে বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস আরো বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক ফিচার

বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক রিভিউ অনুযায়ী এটি একটি স্ট্যান্ডার্ড লুকিং বাইক। বাইকটির হ্যান্ডেলবার থেকে জ্বালানী ট্যাঙ্ক, সিটিং পজিশন দেখতে এলিগেন্ট। এই মডেলটি আরো ফুয়েল এফিসিয়েন্ট করে আপডেট করা হয়েছে। ডিস্ক ব্রেকের সাথে এন্টিস্কীড ব্রেকিং সিস্টেম দেয়া হয়েছে। আপডেট ডিজাইনে স্ট্যান্ডার্ড হ্যান্ডেলবার সহ অ্যালয় হুইল রয়েছে এবং একটি শেয়ার গার্ড এটাচ করা হয়েছে। এক্সজস্টটির সাইজ স্ট্যান্ডার্ড এবং পিছনের টায়ারে সম্পূর্ণ নতুন টায়ার গার্ড এটাচ করা হয়েছে।

বাইকটির ফুয়েল ক্যাপাসিটি ৮ লিটার, এতে ৫০০-৫৫০ কিঃমিঃ পথ চলা যাবে। বাইকারদের রিভিউ অনুযায়ী আপনারা ৫০-৬৫ কিমি/আওয়ার মাইলেজ পাবেন। কনসোল প্যানেলে আপনি সঠিক স্পিড রিডিং, ফুয়েল পরিমাপ, এবং ব্যাটারি পরিমাপ পাবেন। বাইকটি আপনি কিক, সেল্ফ দুভাবেই স্টার্ট করতে পারবেন। নিম্নে বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক ফিচার নিয়ে আলোচনা করা হয়েছে।

স্পেশাল ফিচারস –

ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ১১৫.৪৫ সিসি ইঞ্জিন
ইঞ্জিন টাইপ ৪-স্ট্রোক, এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার
সর্বোচ্চ শক্তি ৮.৫ বিএইচপি @ ৭০০০ আরপিএম
সর্বোচ্চ টর্ক ৯.৮১ এনএম @ ৫০০০ আরপিএম
সর্বোচ্চ মাইলেজ ৫০ কিঃমিঃ/লিঃ (সিটি)
সর্বোচ্চ গতি   ১০০ কিঃমিঃ/আওয়ার (বাজাজ ক্লেম)
ব্রেকিং স্টাইল ফ্রন্ট: ডিস্ক এবং রিয়ার: ড্রাম
সাসপেনশন সামনে ১৪০ মিমিঃটেলিস্কোপিক, পেছনে ১২০ মিমিঃ নিট্রোক্স গ্যাস ফিলড
ফুয়েল ট্যাংক ৮ লিটার (রিসার্ভ ২.৩ লিটার)
ওজন ১১৯ কেজি

বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক রিভিউ: ইঞ্জিন পাওয়ার এবং ট্রান্সমিশন

রিভিউ অনুযায়ী বাইকাররা বাইকটির ইঞ্জিন পাওয়ার এবং ট্রান্সমিশনে সন্তুষ্ট। বাইকের ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ১১৫.৪৫, যা ৪-স্পীড গিয়ারবক্স নিয়ে গঠিত। বাইকটির ইঞ্জিনের ধরণ সিঙ্গেল সিলিন্ডার, ৪-স্ট্রোক, এয়ার-কুল্ড এবং টুইন স্পার্ক ডিটিএস-আই সাথে এক্সস-টেক। এই ইঞ্জিন ৮.৫ বিএইচপি-এ ৭০০০ আরপিএম সর্বোচ্চ শক্তি উৎপন্ন করতে পারে। এবং ৯.৮১ এনএম-এ ৫০০০ আরপিএম সর্বোচ্চ টর্ক উৎপন্ন করতে পারে। বাইকটির ফুয়েল সিস্টেম কার্বুরেটর, এটিতে বোর ৫০ মিমি এবং স্ট্রোক ৫৮.৬ মিমি। ওভারঅল বাইকটির ইঞ্জিন যথেষ্ট টেকসই এবং সামঞ্জস্যপূর্ণ।

             (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১১৫.৪৫ সিসি

             (২) ইঞ্জিন টাইপ:  সিঙ্গেল সিলিন্ডার, ৪-স্ট্রোক, এয়ার-কুল্ড এবং টুইন স্পার্ক ডিটিএস-আই

             (৩) সর্বোচ্চ শক্তি: ৮.৫ বিএইচপি @ ৭০০০ আরপিএম

             (৪) সর্বোচ্চ টর্ক: ৯.৮১ এনএম @ ৫০০০ আরপিএম

             (৫) ইগনিশন: ডিজিটাল টুইন স্পার্ক

             (৬) ড্রাইভ টাইপ: চেইন ড্রাইভ

             (৭) ফুয়েল সাপ্লাই: কার্বুরেটর

             (৮) ট্রান্সমিশন: ম্যানুয়াল

             (৯) বোর-স্ট্রোক: ৫০ মিমিঃ – ৫৮.৬ মিমিঃ

             (১০) স্টার্টিং মেথড: কিক এবং সেলফ স্টার্ট

 

Bajaj Discover 110 Disc – রিভিউ: বডি ডাইমেনশন

রিভিউ অনুযায়ী বাইকাররা বাইকটির বডি ডাইমেনশন এবং সিটিং পজিশন নিয়ে সন্তুষ্ট। বাইকটির বডি ডাইমেনশন বেশ মানসম্পন্ন। এটির লম্বায় ২০৩৫মিমিঃ, প্রস্থে ৭৬০ মিমিঃ, এবং উচ্চতা ১০৮৭ মিমি। বাইকটির হুইলবেস ১৩০৫ মিমি যার গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৫ মিমি।বাইকটির কার্ব ওজন ১১৯ কেজি। জ্বালানি ট্যাংকের ধারণ ক্ষমতা রিসার্ভ সহ ১০ লিটার। ওভারঅল ডাইমেনশন যথেষ্ট ভালো, বসার জায়গা যথেষ্ট বড়।

             (১) দৈর্ঘ্য: ২০৩৫ মিমি

             (২) প্রস্থ: ৭৬০ মিমি

             (৩) উচ্চতা: ১০৮৫ মিমি

             (৪) গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১৬৫ মিমি

             (৫) হুইলবেস: ১৩০৫ মিমি

             (৬) ফুয়েল ক্যাপাসিটি: ৮ লিটার (রিসার্ভ ২.৩ লিটার)

             (৭) কার্ব ওজন: ১২০ কেজি

 

বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক রিভিউ: সাসপেনশন, টায়ার এবং ব্রেক

রিভিউ অনুযায়ী বাইকাররা বাইকটির সাসপেনশন, টায়ার এবং ব্রেকিং সিস্টেমে মোটামুটি সন্তুষ্ট। বেশিরভাগ বাইকাররা বাইকটি চালানো কম্ফোর্টেবল এবং ব্রেকিং কন্ট্রোল করা সহজ বলে রিভিউ করেছেন। বাইকটির সাসপেনশন বেশ স্মুথ, এর সামনে টেলিস্কোপিক সাসপেনশন রয়েছে এবং পিছনের একটি হাইড্রোলিক শক অ্যাবজরবার যা নিট্রক্স গ্যাস ফিলড। বাইকের চাকা টিউবলেস, সামনের চাকায় ডিস্ক এবং পেছনের চাকায় ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। তবে বাইকাররা মনে করেন পেছনের ড্রাম ব্রেক আরো উন্নত করা উচিত। বাইকাররা চাকার মান নিয়ে সন্তুষ্ট।

         (১) ব্রেকিং সিস্টেম: সামনে ডিস্ক ব্রেক, পেছনে ড্রাম ব্রেক

         (২) সামনের ব্রেক সাইজ: ২৪০ মিমিঃ ডিস্ক

         (৩) পেছনের ব্রেক সাইজ: ১১০ মিমিঃ ড্রাম

         (৪) টায়ার টাইপ: টিউবলেস

         (৫) হুইল সাইজ: সামনের চাকা ১৭”, পেছনের চাকা ১৭”

         (৬) সামনের টায়ার: ১০০/৮০ – ১৭, ৪৬ পি

         (৭) পিছনের টায়ার: ১০০/৮০ – ১৭, ৫৩ পি

         (৮) হুইল টাইপ: এলোয়

         (৯) সামনের টায়ার প্রেসার: ২৪ পিএসআই (রাইডার), ৩৮ পিএসআই (রাইডার-পিলিয়ন)

 

Bajaj Discover 110 Disc – রিভিউ: ইনস্ট্রুমেন্ট প্যানেল

বাইকারদের রিভিউ অনুযায়ী বাইকটির ইনস্ট্রুমেন্ট প্যানেল ফীচার মোটামুটি সন্তোষজনক। নতুন সংস্করণে প্যানেলে কিছু পরিবর্তন আনা হয়েছে। নতুন সংস্করণে এনালগ এবং ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল ব্যবহার করা হয়েছে। প্যানেলে ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার এবং ফুয়েল গেজ রয়েছে। ট্যাকোমিটারটি আগের মতো এনালগ সিস্টেমেই রয়েছে। বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক দাম অনুযায়ী ইনস্ট্রুমেন্ট প্যানেল যথেষ্ট আধুনিক।

             (১) স্পিডোমিটার: ডিজিটাল

             (২) ওডোমিটার: ডিজিটাল

             (৩) ট্রিপ মিটার: ডিজিটাল

             (৪) ট্যাকোমিটার: এনালগ

             (৫) পাস সুইচ: আছে

             (৬) ক্লক: আছে

             (৭) আন্টি থেফ্ট অ্যালার্ম: নেই

 

বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক রিভিউ: ইলেকট্রিকাল সিস্টেম

বাইকারদের রিভিউ অনুযায়ী বাইকটির ইলেকট্রিকাল সিস্টেম মোটামুটি ভালো। বেশ কিছু বাইকার বলেছেন দাম অনুযায়ী বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক ফিচার ইলেকট্রিকাল সিস্টেম যথেষ্ট ভালো।

             (১) হেডলাইট: হ্যালোজেন (১২ ভোল্ট, ৩৫ ওয়াট)

             (২) টেইল লাইট: বাল্ব

             (৩) টার্ন সিগন্যাল ল্যাম্প: বাল্ব

             (৪) ব্যাটারি: মেইনটেন্যান্স ফ্রি

             (৫) ব্যাটারি টাইপ: এমএফ

             (৬) ব্যাটারি ক্যাপাসিটি: ১২ ভোল্ট, ৫ এমপিয়ার

             (৭) ফুয়েল ইনডিকেটর: আছে

 

বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক রিভিউ অনুযায়ী মাইলেজ:

রিভিউ অনুযায়ী মাইলেজ বাইকটির সবচেয়ে বড় প্লাস পয়েন্ট। বাইকটির মাইলেজ নিয়ে বাইকাররা খুবই সন্তুষ্ট। বাজাজ দাবি করেছে ৬০ কিলোমিটারের বেশি গড় মাইলেজ পাওয়া যাবে। তবে বাইকাররা গড়ে ৫০ কিলোমিটারের বেশি মাইলেজ পেয়েছেন। মূলত মাইলেজ ভালো বলেই বাইকটি বাজারে আধিপত্য ধরে রেখেছে।

             (১) মাইলেজ: ৫০ কিমি/লি (হাইওয়ে রোডে ৬০ কিমি/লি) 

             (২) ম্যাক্স স্পীড: ১০০ কিমি/আওয়ার

             (৩) চেসিস: সেমি-ডাবল ক্রেডল

 

Bajaj Discover 110 Disc – রিভিউ (বাইকারদের পার্সোনাল রিভিউ)

বায়েজিদ,

বায়েজিদ পেশায় একজন শিক্ষক। কর্মসূত্রে তাকে বিভিন্ন স্থানে যাতায়াত করতে হয়। যাতায়াতের সুবিধার জন্য তিনি জ্বালানি সাশ্রয়ী এবং বেশি মাইলেজ যাবে এমন বাইক খুঁজেছেন। যাচাই বাছাই করে তিনি বাজাজ ডিসকভার ১১০ ডিস্ক বাইকটি কেনেন।

তার কাছে বাইক টি দেখতে এলিগেন্ট, ডিজাইন স্ট্যান্ডার্ড, এবং রেগুলার যাতায়াতের জন্য কম্ফোর্টেবল। তিনি বাইকের ইঞ্জিন পারফরম্যান্স সন্তুষ্ট। এছাড়াও বাইকের ব্রেকিং সিস্টেম, টায়ার, সার্ভিস সেন্টার নিয়ে তিনি সন্তুষ্ট। তিনি সবচেয়ে বেশি প্রশংসা করেছেন মাইলেজ এবং টেকসই দিক নিয়ে। বাইকের কনসোলমিটার ডিজিটাল না হলেও তিনি সন্তুষ্ট।

বাইকের সব কিছু তার ভালো লেগেছে, সামান্য কিছু অসন্তুষ্টি রয়েছে, যেমন, বেশি গতিতে বাইক ভাইব্রেশন করে, হেডলাইটের আলো বেশি স্প্রেড করে না, ইত্যাদি। সব ব্যাপার মিলিয়ে বাইকের দাম তার কাছে ঠিকই মনে হয়েছে। তবে দাম আরেকটু কম হলে সবার জন্য ভালো হতো একথাও বলেছেন।

 

Bajaj is a very well-known brand in Bangladesh. It is one of the largest motorcycle manufacturers in India and one of the most popular motorcycle brands. The company manufactures commuter, sports, and standard type bikes. But Bajaj is famous for commuter type bikes. Almost everyone keeps this brand as their first choice because of the standard design and decent look of the Bajaj bike models. Bajaj Discover series of bikes are very popular among those who use commuter bike for daily work.

Bajaj Discover 110cc model is very popular motorcycle in Bangladesh. The current version of the bike has seen some changes in graphics. It makes the bike look more attractive. Besides, analog and digital front panels have been added to the bike. Two variants of this bike model are available in the market; One is the disc, and the other is the drum variant.

Bajaj Discover 110 Disc is a commuter type bike. Its long-lasting performance, fuel efficiency, and good mileage have kept it at the peak of popularity. The engine displacement of the bike is 115.45 cc. Engine Twin spark, air cooled, DTS I engine with 4 stroke. Its transmission system is manual, it has 4 speed gearbox, with wet multi-plate clutch. The suspension of the bike is quite good, with telescopic forks at the front and rear wheel travel nitrox suspension. On the console panel, you will find a combination of digital and analog.

The fuel capacity of the bike is 8 liters, it can travel 500-550 km. You will get 65-70 km/hr mileage. On the console panel you get accurate speed readings, fuel gauges, and battery gauges. You can start the bike both by kick and self.

Bajaj Discover 110 Disc Price in Bangladesh Bajaj Discover 110 Disc Price in Bangladesh

The official price of Bajaj Discover 110 Disc in Bangladesh is ৳1,31,000. However, you should check the final price of the bike with the dealer.

সুবিধা

  • মাইলেজ খুব ভালো, জ্বালানি সাশ্রয়ী
  • ইঞ্জিন টেকসই এবং দীর্ঘস্থায়ী, তাই পার্ফরমেন্স খুব ভালো
  • বাইকের সাসপেনশন এবং সিটিং পজিশন ভালো
  • সার্ভিসিং সেন্টার অনেক এবং সবখানেই বাইকটির পার্টস পাওয়া যায়।

অসুবিধা

  • এই বাইকের চেইন নিয়ে প্রায় সব বাইকার অসন্তুষ্টি প্রকাশ করেছেন
  • ওয়েট ডিস্ট্রিবিউশন নিয়েও কিছু বাইকার অভিযোগ করেছেন
  • বাইকের হেডলাইটে আলো পর্যাপ্ত নয়।
  • ইনস্ট্রুমেন্ট বা কনসোল প্যানেলে যথেষ্ট ফীচার নেই।

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

দৈনন্দিন চলাচলের বাহন হিসেবে এই মডেলের বাইকটির ব্যপক চাহিদা রয়েছে আমাদের দেশের বাইকারদের কাছে। কর্মজীবী, ব্যবসায়ী সহ সকল শ্রেণী-পেশার মানুষের কাছে এই বাইকটি দারুন ভাবে সমাদৃত। বাইকটির এলিগেন্ট ডিজাইন, সাধারণ স্ট্রাকচার সকল বয়সী রাইডারের সাথে খুব ভালভাবে মানিয়ে যায়।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইককের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো অনেক তথ্য পাবেন। বাংলাদেশে বাজাজ বাইকের দাম সহ নতুন বা পুরোনো যেকোনো মোটরসাইকেলের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

Bajaj Discover 110 Disc Video Review

Bajaj Discover 110 Disc-সম্পর্কে জিজ্ঞাসা

Bajaj Discover 110 Disc কেমন ধরণের বাইক?

Bajaj Discover 110 Disc একটি অসাধারণ কমিউটার বাইক।

Bajaj Discover 110 Discএর বেস্ট ফিচার কি কি?

Bajaj Discover 110 Disc এর ইঞ্জিন বেশ রিফাইন্ড। এই সেগমেন্টে বেশ ভালো স্পিড, মাইলেজ, ফুয়েল এফিশিয়েন্সি, সাসপেনশন, এবং রাইডিং কমফোর্ট দেয়।

Bajaj Discover 110 Disc-এর দুর্বল দিক কি?

বাইকটির ব্রেক আরও ভালো হতে পারতো।

Bajaj Discover 110 Disc-এর মাইলেজ কত?

Bajaj Discover 110 Disc অনায়াসে 65 কিমি/লিটার মাইলেজ দিতে পারে।

Bajaj Discover 110 Disc-এর টপ স্পিড কত?

Bajaj Discover 110 Disc এর টপ স্পিড 100 কিমি/ঘন্টার উপরে।

বাজাজ ডিসকভার ১২৫- কি কি রঙে পাওয়া যাচ্ছে?

বাজাজ ডিসকভার ১২৫ লাল, কালো-সবুজ, কালো-নীল, এবং কালো-লাল রঙের চারটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। এগুলোর নাম হচ্ছে যথাক্রমে রেড, ব্ল্যাক-গ্রিন, ব্ল্যাক-ব্লু, এবং ব্ল্যাক-রেড।

Bajaj Discover 110 Disc এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর কারা?

উত্তরা মোটরস লিমিটেড বাংলাদেশে Bajaj Discover 110 Disc এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর।

Bajaj Discover 110 Disc স্পেসিফিকেশন

বাইকের নাম

Bajaj Discover 110 Disc

বাইকের ধরন

Commuter

ইঞ্জিন ক্ষমতা (সিসি)

115.45

ইঞ্জিন কুলিং

Air Cooled

সর্বোচ্চ শক্তি (হর্স পাওয়ার)

8.6 PS @ 7000 RPM

সর্বোচ্চ টর্ক

9.81 NM @ 5000 RPM

স্টার্ট

Kick & Electric

গিয়ারের সংখ্যা

5

মাইলেজ

55 Kmpl (Approx)

টপ স্পিড

100 Kmph (Approx)

সামনের সাসপেনশন

Telescopic Forks

পেছনের সাসপেনশন

Nitrox (Gas filled)

সামনের ব্রেক টাইপ

Disc Brake

ফ্রন্ট ব্রেক ডায়ামিটার

140 mm

অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস)

No

পেছনের ব্রেক টাইপ

Drum Brake

পেছনের ব্রেক ডায়ামিটার

120 mm

ব্রেকিং সিস্টেম

Single Disc

সামনের টায়ারের সাইজ

100/80 – 17, 46P

টায়ারের ধরন

Tubeless

পিছনের টায়ারের সাইজ

100/90 – 17, 55P

সামগ্রিক দৈর্ঘ্য

2035 mm

উচ্চতা

1085 mm

ওজন

119 Kg

হুইলবেস

1305 mm

সামগ্রিক প্রস্থ

760 mm

গ্রাউন্ড ক্লিয়ারেন্স

165 mm

জ্বালানী ট্যাঙ্কের ধারণ ক্ষমতা

8 Liters

আসন উচ্চতা

8 Liters 805 mm

হেড লাইট

12V 35/35W (Halogen)

ইন্ডিকেটরস

Halogen

পেছনের লাইট

Halogen

স্পিডোমিটার

Analog

আরপিএম মিটার

Digital

আসনের ধরন

Single-Seat

ইঞ্জিন কিল সুইচ

Yes

ওডোমিটার

Analog

Buy New Bajaj Discover 110 Disc
Bajaj Discover . 2022 for Sale

Bajaj Discover . 2022

0 km
MEMBER
Tk 155,000
1 week ago
Bajaj Discover 125 disc 2022 for Sale

Bajaj Discover 125 disc 2022

0 km
MEMBER
Tk 155,000
1 month ago
Bajaj Discover 110 disc 2022 for Sale

Bajaj Discover 110 disc 2022

0 km
MEMBER
Tk 137,000
1 month ago
Bajaj Discover 110 2022 for Sale

Bajaj Discover 110 2022

0 km
MEMBER
Tk 155,000
1 month ago
Buy Used Bajaj Discover 110 Disc
Bajaj Discover . 2017 for Sale

Bajaj Discover . 2017

25,000 km
MEMBER
Tk 78,000
1 hour ago
Bajaj Discover 2014 for Sale

Bajaj Discover 2014

42,500 km
MEMBER
Tk 140,000
1 hour ago
Bajaj Discover 2019 for Sale

Bajaj Discover 2019

23,000 km
MEMBER
Tk 115,000
1 hour ago
Bajaj Discover ওয়ান টেস্ট 2020 for Sale

Bajaj Discover ওয়ান টেস্ট 2020

19,000 km
MEMBER
Tk 93,000
1 hour ago
Bajaj Discover 110 2022 for Sale

Bajaj Discover 110 2022

12,000 km
MEMBER
Tk 121,000
3 hours ago
+ Post an ad on Bikroy