Bajaj Platina 100 ES রিভিউ

06 Jun, 2023
Bajaj Platina 100 ES রিভিউ

ভারতীয় মোটরবাইক কোম্পানি হওয়া সত্ত্বেও, বাংলাদেশের ১ নাম্বার জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ডের নাম হচ্ছে বাজাজ। ভারতের সবচেয়ে বড় মোটরসাইকেল উৎপাদন ও বাজারজাতকরন কোম্পানি এটি। বাংলাদেশে সেই শুরু থেকেই উত্তরা মোটরস লিমিটেডের সহায়তায় বাজাজ তাদের পণ্য বাজারজাত করে আসছে।

Bajaj Platina 100 ES রিভিউ বাইকটি বাজাজের সেরা সৃষ্টিগুলোর মধ্যে একটি, একই সেগমেন্টের অন্য যেকোনো বাইকের তুলনায় এটি প্রায় সব দিক থেকে এগিয়ে থাকবে। বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ বাইকটি আপনাদের দিবে সেরা মাইলেজ আর সবচেয়ে বেশি আরাম; যেকোনো বয়সের রাইডারদের জন্য মানানসই এই বাইকটি। আপনার বাজেট যদি কম থাকে, আর সেই দামে আকর্ষনীয় ফিচারসহ শক্তিশালী একটা বাইক আপনার চাহিদা হয়, তাহলে প্লাটিনা ১০০ ইএস বাইকটি আপনার জন্য সেরা অপশন হতে পারে। চলুন দেখে নিই বিস্তারিতভাবে বাজাজ প্লাটিনা ১০০ ইএস ফিচার, দাম সহ সবকিছু।

Bajaj Platina 100 ES রিভিউ – বিভিন্ন ফিচারের বিবরণ

বাজাজ প্লাটিনা ১০০ ইএস ফিচার-মূল বৈশিষ্ট্য

বাইকের নাম বাজাজ প্লাটিনা ১০০ ইএস
বাইকের ধরন কমিউটার বাইক
ইঞ্জিন ক্ষমতা (সিসি) ১০০
ইঞ্জিনের ধরণ সিঙ্গেল সিলিন্ডার, ৪ স্ট্রোক, ২ ভালভ, ডিটিএসআই -এর সাথে এক্সহস্টেক
ব্রেকিং সাধারণ ব্রেক; সামনে ও পেছনে ১১০ মিমি ড্রাম
এবিএস নেই
সর্বোচ্চ শক্তি (হর্স পাওয়ার) ৮.২ বিএইচপি @ ৭৫০০ আরপিএম
সর্বোচ্চ শক্তি (টর্ক) ৮.০৬ এনএম @ ৫০০০ আরপিএম
মাইলেজ ৭৫ কিলোমিটার/লিটার (আনুমানিক)
টপ স্পিড ৯০ কিলোমিটার/ঘন্টা (আনুমানিক)
স্টার্ট কিক এবং ইলেকট্রিক
গিয়ারের সংখ্যা
ক্লাচ টাইপ ওয়েট টাইপ
সাসপেনশন (সামনে) হাইড্রোলিক, টেলিস্কপিক টাইপ, ১২৫ মিমি ট্র্যাভেল,
সাসপেনশন (পেছনে) কো-এক্সিয়াল হাইড্রোলিক শক অ্যাবসর্বারের সাথে ট্রেইলিং আর্ম এবং কয়েল স্প্রিং, এসএনএস
টায়ারের ধরণ টিউব টায়ার
সামনের টায়ারের সাইজ ২.৭৫ X ১৭, ৪১ পি
পিছনের টায়ারের আকার ৩.০০ X ১৭, ৫০ পি
জ্বালানী ট্যাঙ্কের ধারণ ক্ষমতা ১১.৫ লিটার (২ লিটার রিসার্ভ সহ)
ইঞ্জিন কুলিং এয়ার কুলিং
জ্বালানী সাপ্লাই কার্বুরেটর

Bajaj Platina 100 ES রিভিউ– বর্তমান দাম

ক্ল্যাসিক ডিজাইন অপশনে দুর্দান্ত মাইলেজ আর কমফোর্ট বিশিষ্ট বাজাজ প্লাটিনা ১০০ ইএস দাম বাংলাদেশের বর্তমান বাজারে ১,১৪,০০০ টাকা মাত্র

বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ – ডিজাইন এবং আউটলুক

Bajaj Platina 100 ES রিভিউ কিছুটা পুরনো অথচ প্রায় স্ট্যান্ডার্ড আউটলুকের একটি বাইক। প্রথম দেখায় তরুণ প্রজন্মের চোখ ধাঁধাতে না পারলেও, রাইড করার সময় আরামদায়ক আর দারুণ শক্তিশালী এই বাইকটি যেকোনো বয়সের মানুষকে মুগ্ধ করবে। মধ্যবয়সী এবং অভিজ্ঞ রাইডারদের কাছে এই বাইকের সরল আর হালকা ডিজাইন অনেক পছন্দ হবে। রঙের অপশনগুলোও অনেক বেশি স্ট্যান্ডার্ড এবং নিরন্তর।

বাইকের হেডলাইটটি বাজাজের সিগনেচার ডিজাইনের। এতে রয়েছে ৫ স্পোক-বিশিষ্ট অ্যালয় রীমের চাকা এবং স্ট্যান্ডার্ড পাইপ হ্যান্ডেলবার। ইলেকট্রিক্যাল প্যানেলটি এনালগ স্টাইলের। তাছাড়া বডির নতুন কালার থীমে স্পোর্টি স্টাইলের ডিক্যাল ডিজাইন রয়েছে, যা বাইকটির আউটলুককে আগের চেয়ে বেশ উন্নত করে তুলেছে, আর আবারো মানুষের নজরে এনেছে।

Bajaj Platina 100 ES রিভিউ– ইঞ্জিনের পারফর্ম্যান্স

বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ মূলত একটি ১০২ সিসির বাইক, যাতে রয়েছে একটি ৪-স্পিডের গিয়ারবক্স। বাইকের সিঙ্গেল সিলিন্ডার, ৪-স্ট্রোক, টুইন স্পার্ক ডিটিএস-আই এক্সহস্টেক ইঞ্জিনটি কার্বুরেটরের মাধ্যমে জ্বালানী সাপ্লাই পেয়ে থাকে।

বাজাজ প্লাটিনা ১০০ ইএস দামের সাপেক্ষে এই ইঞ্জিন থেকে সর্বোচ্চ পাওয়ার পাওয়া যাবে ৭৫০০ আরপিএম-এ ৮.১ বিএইচপি এবং সর্বোচ্চ টর্ক ৫০০০ আরপিএম-এ ৮.০৬ এনএম। এই রেঞ্জের বেশিরভাগ বাইকের তুলনায় বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ বাইকের এয়ার কুলিং ইঞ্জিনটি যথেষ্ট শক্তিশালী। 

বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ– ট্রান্সমিশন

Bajaj Platina 100 ES রিভিউ বাইকটিতে ট্রান্সমিশন হিসেবে রয়েছে ৪-স্পিডের গিয়ারবক্স, যা বেশ শক্তিশালী। এছাড়াও এতে রয়েছে  একটি বেসিক ওয়েট টাইপ ক্লাচ সিস্টেম। বাজাজের দাবি যে এই বাইকটি থেকে ঘন্টায় ৯০ কিমি পর্যন্ত সর্বোচ্চ স্পিড পাওয়া যাবে, যা সত্যিই দুর্দান্ত।

আগে এই বাইকে শুধুমাত্র কিক স্টার্ট অপশন ছিল, এখন ইলেকট্রিক স্টার্ট অপশন যোগ হওয়ায় চালানোর স্বাচ্ছন্দ্য আরো বেড়ে গেছে। ইলেকট্রিক স্টার্ট যোগ হওয়ার পর থেকে বাইকটির নামে ‘ইএস’ সংযুক্ত হয়েছে।

Bajaj Platina 100 ES রিভিউ– মাইলেজ

বাজাজ প্লাটিনা ১০০ ইএস দামের সাপেক্ষে অসাধারণ মাইলেজ দিবে; বলতে গেলে এই সেগমেন্টে সেরা মাইলেজ বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ বাইকেরই। রাইডার যদি সঠিক নিয়ম মেনে চলেন এবং নির্ধারিত গতিসীমা বজায় রেখে চালান, তাহলে হাইওয়েতে এই বাইকটির মাইলেজ ৮০ কিমি প্রতি ঘন্টা তোলা সম্ভব। আবার শহরের রাস্তায় কম করে হলেও ৭০ কিমি প্রতি লিটার মাইলেজ পাওয়া যাবে বলে বাজাজের দাবি। অর্থাৎ গড়ে আনুমানিক ৭৫ কিমি প্রতি লিটার মাইলেজ এই ১০০ সিসির বাইক থেকে পাওয়া যাবে। ১১.৫ লিটার ট্যাংক ক্যাপাসিটির Bajaj Platina 100 ES রিভিউ বাইকটির মাইলেজের সুবিধার জন্য আপনাকে লম্বা সময় পর্যন্ত ট্যাংক রিফিল করতে হবে না।

বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ – বাইকের মাপ এবং সিটিং পজিশন

Bajaj Platina 100 ES রিভিউ বাইকটির দৈর্ঘ্য ২০০০ মিমি, প্রস্থ ৮৪০ মিমি এবং উচ্চতা ১০৬০ মিমি। বাইকটির হুইলবেইজ ১২৫৫ মিমি, যেখানে নিরাপত্তার জন্য গ্রাউন্ড ক্লিয়ারেন্স রাখা হয়েছে ১৯০ মিমি। গ্রাউন্ড ক্লিয়ারেন্স বেশ ভালো হওয়ার কারণে বাইকটা যেকোনো ধরণের রাস্তায় চালানো যাবে। জ্বালানী ট্যাংকটির সাইজ ১১.৫ লিটার, যেখানে ২ লিটার রিসার্ভ হিসেবে আছে।

বাজাজ প্লাটিনা ১০০ ইএস ফিচার হিসেবে বাইক চালানোর সময় এর চ্যাসিস সিগেল ডাউন টিউব ফ্রেম হওয়ায় বেশ ভালভাবে হ্যান্ডেলিং করা যায়। বাইকটির সিটিং পজিশন বেশ ভালোই, আর এতে দীর্ঘক্ষণ বসে চালালেও কোমরে ব্যথা হওয়ার ভয় নেই। এছাড়াও বাইক পিলিয়ন আরাম করে বসার জন্য পর্যাপ্ত পরিমান জায়গা এখানে রয়েছে।

প্লাটিনা ১০০ ইএস বাইকটির ওজন ১০৮ কেজি। ৮০৭ মিমি সিট হাইট কিছু কিছু স্পোর্টস বাইকের চেয়েও উঁচু। তাই উচ্চতার দিক থেকে পিছিয়ে থাকা ভাইদের একটু সমস্যা হতে পারে।

Bajaj Platina 100 ES রিভিউ– সাসপেনশন ও ব্রেক

বাজাজ প্লাটিনা ১০০ ইএস বাইকটির সামনের দিকে ১২৫ মিমি ট্র্যাভেলের ডুয়াল টেলিস্কপিক সিস্টেম সাসপেনশন এবং পেছনে ১০০ মিমি ট্র্যাভেলের এসএনএস সাসপেনশন সেট ব্যবহার করা হয়েছে। এই এসএনএস-এ মধ্যে রয়েছে কো-এক্সিয়াল হাইড্রোলিক শক অ্যাবসর্বারের সাথে ট্রেইলিং আর্ম এবং কয়েল স্প্রিং।

বাজাজ প্লাটিনা ১০০ ইএস দামের বিচারে বাইকটিতে কোনো ডিস্ক ব্রেক দেয়া হয়নি। দু’টা ড্রাম ব্রেকেরই ব্যাস ১১০ মিমি করে, সাথে এবিএস বা সিবিএস-এর মত কোনো বিশেষ সুবিধা নেই।

বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ– চাকা

Bajaj Platina 100 ES রিভিউ বাইকটিতে দেয়া হয়েছে ৫ স্পোক এবং ১৭ ইঞ্চি অ্যালয় রীমের টিউব টায়ার। সামনের চাকায় ২.৭৫ X ১৭, ৪১ পি এবং পেছনের চাকায় ৩.০০ X ১৭, ৫০ পি সেট-আপ দেয়া হয়েছে। এই চাকাগুলো কিছুটা সরু; আরেকটু মোটা টায়ার হলে রাইডারের স্বাচ্ছন্দ্য ও নিয়ন্ত্রণ হত আরো ভালো। টিউবলেস টায়ার হলে আরো বেশি ভালো হত।

বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ– ইলেকট্রিক্যাল প্যানেল ও ফিচার

Bajaj Platina 100 ES রিভিউ বাইকটির ফ্রন্ট প্যানেলে এনালগ ইলেকট্রিক্যাল সামগ্রী দেয়া হয়েছে। স্পিডোমিটার, ফুয়েল গেইজ, ওডোমিটার ইতায়দি সব এনালগ, শুধুমাত্র আরপিএম মিটারটি ডিজিটাল। এছাড়াও এই প্যানেলে বেশ কিছু নতুন সুইচ যোগ করা হয়েছে।

বাজাজ প্লাটিনা ১০০ ইএস ফিচার হিসেবে সাপেক্ষে পুরো বাইকটিতে ব্যবহার করা হয়েছে একটি হ্যালোজেন লাইট সেট-আপ। হেডলাইটটি ১২ ভোল্টের হাই বীম, ৩৫/৩৫ ওয়াটের। টেইল-লাইট এবং ইনডিকেটরগুলোও হ্যালোজেন বাল্ব সিস্টেমের। এর সাথে আছে এইচএস ১ ব্লু-টিঞ্জ বাল্ব।

Bajaj Platina 100 ES রিভিউ– কালার অপশন

বাজাজ প্লাটিনা ১০০ ইএস দামের সাপেক্ষে বাইকটির তিনটি স্মার্ট কালার অপশন বাংলাদেশে পাওয়া যাচ্ছে, যেগুলো হলো- ইলেকট্রন ব্লু (নীল রঙের বডি, রুপালি ডিক্যাল), ক্যান্ডি রেড (লাল রঙের বডি, রুপালি ডিক্যাল), এবোনি ব্ল্যাক (কালো রঙের বডি, লাল ডিক্যাল)।

Bajaj Platina 100 ES রিভিউ– বাইকটি কাদের জন্য ভালো?

স্ট্যান্ডার্ড টাইপের Bajaj Platina 100 ES রিভিউ বাইকটি তাদের জন্য, স্বল্প বাজেটে ভালো মাইলেজ আর পারফর্ম্যান্সের কমিউটার বাইক খুঁজছেন। এই বাইকটিতে শহরের রাস্তায় চলাচল করার মজাই আলাদা। এই বাইকের চাহিদা সবচেয়ে বেশি হচ্ছে চাকুরিজীবী, রাইড শেয়ারিং সার্ভিস এবং ছোট ব্যবসায়ীদের মধ্যে, কেননা শহুরে রাস্তায় সারাদিন বিভিন্ন কারণে চলাফেরা করতে হয় এদের সবচেয়ে বেশি। মধ্যবয়সী রাইডাররাও এই বাইকটি ব্যবহার করে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করেন। ছোট শহর এবং গ্রাম অঞ্চলে কেউ ১০ সিসির বাইক কেনার কথা ভাবলে প্রথমেই প্লাটিনার কথা ভাবেন। কেননা এর দারুণ মাইলেজ, আরামদায়ক সিটিং পজিশন আর স্ট্যান্ডার্ড ওজনের জন্য পরিবার নিয়ে বাইকে চড়া এবং এক শহর থেকে আরেক শহরে ভ্রমণ করা বেশ সুবিধাজনক। আর সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে ভীষণ সাশ্রয়ী দাম।

Bajaj Platina 100 ES Price in Bangladesh বাংলাদেশে Bajaj Platina 100 ES এর দাম

বাংলাদেশে Bajaj Platina 100 ES এর অফিসিয়াল দাম ৳114,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bajaj Platina 100 ES Pros সুবিধা

  • অসাধারণ মাইলেজ এবং জ্বালানী দক্ষতা
  • সাশ্রয়ী দামে টেকসই ডিজাইন
  • এই সেগমেন্টের অন্যান্য বাইকের চেয়ে বেশি শক্তিশালী
  • লম্বা আরামদায়ক সিট

Bajaj Platina 100 ES Cons অসুবিধা

  • পুরানো ব্রেকিং সিস্টেম; ডিস্ক ব্রেক অথবা সিবিএস/ এবিএস কোনোটাই নেই
  • ডিজাইন খুব বেসিক; আকর্ষনীয় স্টাইলিশ কোনো ব্যাপার নেই
  • কিছু প্রতিদ্বন্দ্বীদের তুলনায় বেশ সরু টায়ার

What's new Bajaj Platina 100 ES - নতুন বৈশিষ্ট্য

  • বিশাল মাইলেজ
  • টুইন স্পার্ক ডিটিএস-আই ইঞ্জিনের সাথে এক্সহস্টেক
  • ইলেকট্রিক স্টার্ট

এক্সপার্ট অপিনিয়ন

7

Out of 10

Bajaj Platina 100 ES রিভিউ কমিউটার বাইকটি বাজাজ প্লাটিনা বাইকের একটি আপগ্রেড ভার্সন। বাজাজ প্লাটিনা ১০০ ইএস দামের সাপেক্ষে খুব সহজেই ১০০ সিসির যেকোনো বাইককে টক্কর দিতে পারবে। দুর্দান্ত মাইলেজ আর আধুনিক প্রযুক্তির বাজাজ প্লাটিনা ১০০ ইএস ফিচারসমৃদ্ধ এই বাইকটি শহুরে রাস্তায় ভরা ট্র্যাফিক সুন্দরভাবে পার হয়ে যাওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। বাজাজ প্লাটিনা ১০০ ইএস রিভিউ বাইকটির প্রতিদ্বন্দ্বীরা হলোঃ ভিক্টর-আর ক্লাসিক ১০০, হিরো এইচএফ ডিলাক্স, হিরো স্প্লেন্ডর প্লাস ইত্যাদি। ১০০-১৬০ সিসির মধ্যে বাংলাদেশে বাজাজ বাইকের মূল্য ২০২৩ জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

Bajaj Platina 100 is a mileage bike available at a starting price of BDT 1,14,000 in Bangladesh. The Bajaj Platina 100 is powered by 102cc engine which develops a power of 8.1 bhp @7500 rpm and a torque of 8.6 Nm @5000 rpm. With both front and rear drum brakes, Bajaj Platina 100 comes up with a combined braking system of both wheels. This Platina 100 bike weighs 108 kg and has a fuel tank capacity of 11.5 liters.

The Bajaj Platina 100 is an entry-level commuter motorcycle specially developed for the rural markets. This bike is available in kick Start and electric Start versions.

The Platina 100 gets its power from a 102cc carbureted DTS-i engine with ExhausTEC, which produces an average of 75 kmpl mileage. The engine is mated to a four-speed manual gearbox with an all-down pattern. The motorcycle features a 11.5-liter fuel tank and it is meant to be profoundly fuel efficient.

The Platina 100 gets long travel front hydraulic telescopic and rear sns set for a supple ride quality. It also gets a soft seat cushion, rubber footpads and directional tyres to further improve comfort levels. The frame, exhaust and the grab rails of the Platina are painted in black, while the engine crankcase and wheels are finished in silver. The rest of the design is pretty basic and Bajaj has maintained a very conventional look.

The Platina 100 rides on 17-inch, 5 spoke alloy wheels at both ends suspended by telescopic forks and dual shock absorbers. While braking is handled by a drum at both ends, the ES version could also be had with a front disc brake.

The Platina competes with the Hero Splendor plus, Hero MotoCorp HF Deluxe, and Victor-R Classic 100. It is available in just three colour options – electron blue, candy red and ebony black.

Bajaj Platina 100 ES Price in Bangladesh Bajaj Platina 100 ES Price in Bangladesh

The official price of Bajaj Platina 100 ES in Bangladesh is ৳114,000. However, you should check the final price of the bike with the dealer.

Bajaj Platina 100 ES Video Review


10 Mar, 2023 - দুর্দান্ত মাইলেজ আর আধুনিক প্রযুক্তির বাজাজ প্লাটিনা ১০০ ইএস ফিচারসমৃদ্ধ Bajaj Platina 100 ES রিভিউ। জেনে নিন বাজাজ প্লাটিনা ১০০ ইএস দাম ও নানা রকম ফিচার।

Bajaj Platina 100 ES-সম্পর্কে জিজ্ঞাসা

Bajaj Platina 100 ES কেমন ধরণের বাইক?

Bajaj Discover 110 Drum একটি অসাধারণ Commuter বাইক।

Bajaj Platina 100 ES এর বেস্ট ফিচার কি কি?

Bajaj Platina 100 ES এর ইঞ্জিন বেশ রিফাইন্ড। এই সেগমেন্টে বেশ ভালো স্পিড, মাইলেজ, ফুয়েল এফিশিয়েন্সি, সাসপেনশন, এবং রাইডিং কমফোর্ট দেয়।

Bajaj Platina 100 ES-এর দুর্বল দিক কি?

বাইকটির ব্রেক আরও ভালো হতে পারতো।

Bajaj Platina 100 ES-এর মাইলেজ কত?

Bajaj Platina 100 ES অনায়াসে 50 কিমি/লিটার মাইলেজ দিতে পারে।

Bajaj Platina 100 ES-এর টপ স্পিড কত?

Bajaj Platina 100 ES এর টপ স্পিড 80 কিমি/ঘন্টার উপরে।

Bajaj Platina 100 ES- কি কি রঙে পাওয়া যাচ্ছে?

Bajaj Platina 100 ES Black & Silver, Black & Red, Black & Gold, Black & Blue রঙে পাওয়া যাচ্ছে।

Bajaj Platina 100 ES এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর কারা?

উত্তরা মোটরস লিমিটেড বাংলাদেশে Bajaj Platina 100 ES এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর।

Bajaj Platina 100 ES Specifications

Model name Bajaj Platina 100 ES
Type of bikeCommuter
Type of engine102 CC,Single Cylinder 4 stroke Air cooled engine
Engine power (cc) 102.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power8.1 Bhp @ 7500 RPM
Max torque8.06 NM @ 5000 RPM
Start methodKick
Number of gears4
Mileage 50 Kmpl (Approx)
Top speed80 Kmph (Approx)
Front suspensionHydraulic, Telescopi
Rear suspensionTrailing arm with co- axial hydraulic shockabsorbe
Front brake typeDrum Brake
Front brake diameter110 mm
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemNormal Braking System
Front tire size2.75 x 17", 41
Rear tire size3.00 x 17", 50
Tire typeTubetyre
Overall length2000 mm
Overall height1060 mm
Overall weight108 Kg
Wheelbase1255 mm
Overall width840 mm
Ground clearance190 mm
Fuel tank capacityNo Info
Seat heightNo Info
Head lightHalogen
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometeranalog
RPM meterDigital
OdometerAnalog
Seat typeSingle-Seat
Engine kill switchno
Body colorsNo Info
Distributor/dealerUttara Motors Limited
Features
Buy Bajaj Platina 100 ESbikroy
Bajaj Platina 2020 for Sale

Bajaj Platina 2020

32,540 km
verified MEMBER
Tk 62,000
4 hours ago
Bajaj Platina . 2018 for Sale

Bajaj Platina . 2018

21,310 km
MEMBER
Tk 62,500
7 hours ago
Bajaj Platina 2013 for Sale

Bajaj Platina 2013

64,000 km
MEMBER
Tk 40,000
9 hours ago
Bajaj Platina , 2013 for Sale

Bajaj Platina , 2013

75,000 km
MEMBER
Tk 43,500
22 hours ago
Bajaj Platina . 2011 for Sale

Bajaj Platina . 2011

40,000 km
MEMBER
Tk 36,000
1 day ago
Buy Other Bikesbikroy
Hero Hunk Red 2008 for Sale

Hero Hunk Red 2008

40,000 km
MEMBER
Tk 60,000
2 minutes ago
Beetle Bolt . 2019 for Sale

Beetle Bolt . 2019

5,000 km
MEMBER
Tk 37,500
7 minutes ago
Bajaj Pulsar 150 DD BLACK RED 2019 for Sale

Bajaj Pulsar 150 DD BLACK RED 2019

21,000 km
verified MEMBER
Tk 142,000
8 minutes ago
TVS Stryker 2020 for Sale

TVS Stryker 2020

10,000 km
verified MEMBER
verified
Tk 98,500
11 minutes ago
Bajaj Discover 110cc 2021 for Sale

Bajaj Discover 110cc 2021

17,000 km
MEMBER
Tk 72,000
12 minutes ago
+ Post an ad on Bikroy