Hero Pleasure রিভিউঃ স্পেসিফিকেশন, ও দাম

Hero Pleasure  |  22 Nov, 2022
banner

ঢাকার বা ব্যস্ত শহরের যানজটপূর্ণ রাস্তায় সহজে যাত্রার জন্য স্কুটার বাইকের জনপ্রিয়তা দিন দিন অনেক বাড়ছে। ক্লাচ, গিয়ার, বা থ্রটল মেইন্টেইন করার তেমন ঝামেলা না থাকায় যারা সাধারণ বাইকগুলো রাইড করতে দ্বিধায় ভোগেন, তারাও কমফোর্ট এবং সহজ সুবিধাজনক রাইডের জন্য স্কুটারের দিকে ঝুঁকছেন। আর এদিক থেকে হিরো প্লেজার ১০০ সিসি সেগমেন্টে অনন্য একটি স্কুটার বাইক।

হিরোমটোকর্প এর অফিশিয়াল ওয়েবসাইট অনুসারে ১০২ সিসি ডিস্প্লেস্মেন্ট এর ৪ স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল্ড ওএইচসি ইঞ্জিন হিরো প্লেজারে বসানো রয়েছে। স্কুটার হিসাবে যথেষ্ট পাওয়ারফুল এবং রিফাইন্ড ইঞ্জিনটি ৭০০০ আরপিএম এ ৬.৯ বিএইচপি সর্বোচ্চ শক্তি এবং ৫০০০ আরপিএম এ ৮.১ নিউটন মিটার ম্যাক্সিমাম টর্ক উৎপন্ন করতে পারে।

চমৎকার ইঞ্জিন কোয়ালিটির বাইকটি ৭৫ কিমি/ঘন্টা টপ স্পিড এবং নির্ভরযোগ্যভাবে ৪০ কিমি/লিটার মাইলেজ অনায়াসে দিতে পারে। এর রেডি পিকাপও বেশ ভালো এবং খুব স্মুথভাবে স্পিড এক্সেলারেশন হয়ে থাকে।

স্কুটার ডিজাইনের দিক থেকে হিরো প্লেজার বেশ গুড লুকিং। এর সামনের হেডল্যাম্প এবং ফ্রন্ট কাউল বাইকটিকে বেশ গর্জিয়াস ফিল এনে দেয়। এর বডি ডিক্যালগুলোও বেশ স্পোর্টি। এর সামনের ইনফরমেশন ক্লাস্টারের ডিস্প্লেটিও দেখতে বেশ সুন্দর। পেছনের তিনকোণা টেইলল্যাম্প বেশ নজর কাড়ার মতো, এবং এর সিটিং পজিশন খুবই কমফোর্টেবল।

বাইকটির সামনের অংশে নিচের দিকে একটি লকার দেওয়া আছে যেখানে আপনি ছোটোখাটো প্রয়োজনীয় জিনিস লক করে রাখতে পারবেন। এর ফুটপেগ এবং হাইট যথেষ্ট ভালো এবং আরামদায়ক। ১২৫ মিমি গ্রাউন্ড ক্লিয়ারেন্স রেগুলার রাস্তার জন্যেও বেশ উপযোগী। বাইকটিতে ইলেকট্রিক স্টার্ট দেওয়া রয়েছে। সেলফ স্টার্ট করতে গেলে বাইক থেকে নেমে প্যাডেল কিক করতে হয়, তাই এটি অনেকসময় কম ব্যবহৃত।

বাইকটির ব্রেকিং এর ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে আইবিএস বা ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম যা হিরো প্লেজারের বিল্ট হিসাবে যথেষ্ট নির্ভরযোগ্য। ড্রাম ব্রেকের কারণে ইন্সট্যান্ট ব্রেক না করলেও যথেষ্ট স্মুথলি ব্রেক করে স্কুটার বাইকটি।

রেগুলার কমিউটিং এর জন্য হিরো প্লেজারের মতো আরামদায়ক বাইক খুব কমই আছে। মোটামুটি বাহ্যিক সব দিক চিন্তা করলে বাইকটির লুকস এবং ডিজাইন বেশ নিট অ্যান্ড ক্লিন।

স্কুটার বাইক হিসাবে বাইকটির দুর্বল দিক বলতে গেলে এর সাসপেনশন এবং বিল্ড কোয়ালিটি। তবে কন্ট্রোলিং এবং কমিউটিং এর সুবিধার জন্য বাইকটি কীভাবে চালানো উপযোগী হবে তাও আমরা বিস্তারিত আলোচনা করবো হিরো প্লেজার রিভিউ তে।বাংলাদেশের স্কুটার বাজারে হিরো প্লেজার দাম এর দিক থেকেও বাইকটি সাধ্যের মধ্যে। সব মিলিয়ে রাইডিং কমফোর্ট, মাইলেজ, এবং ইকোনোমির দিক দিয়ে হিরো প্লেজার খুবই সুন্দর, সাশ্রয়ী, এবং কমফোর্টেবল একটি স্কুটার বাইক।

Hero Pleasure 100-এর বিস্তারিত বিবরণ

১০০ সিসি সেগমেন্টে হিরো প্লেজার ১০০ এর মতো নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী বাইক আসলেই তেমন পাওয়া যায় না। ইঞ্জিন পারফরম্যান্স, কমফোর্ট ইত্যাদি বিভিন্ন দিক থেকে এই বাইকটি বাজেটের মধ্যে অন্যান্য অনেক বাইক থেকে এগিয়ে। চলুন এর ডিটেইলস জেনে নেওয়া যাক হিরো প্লেজার রিভিউ থেকে।

বডি ডিজাইন

হিরো প্লেজারের বডি ডিজাইন ক্ল্যাসিক যে কোনো স্কুটার বাইকের মতই, তবে এর সামনের বডির হেডল্যাম্প, ফ্রন্ট কাউল এবং ফ্রন্ট ফেন্ডারের তীক্ষ্ণ ডিজাইন আলাদাভাবে নজর কাড়ে।

 

সাইড থেকে দেখতে বাইকটির হ্যান্ডেল, পাখির তীক্ষ্ণ ঠোঁটের মতো ডিজাইনের ফ্রন্ট ফেন্ডার, এবং ফ্রন্ট কাউলের চোখের মতো ডিআরএল ইন্ডিকেটর বাইকটিকে বেশ ক্লিন এবং আপরাইট একটা লুক দেয়। এর ডিজাইনেই একটা পাওয়ারফুল স্টেটমেন্ট রয়েছে যাতে অন্যান্য কমিউটার বাইকের ভিড়ে আপনি গর্ব নিয়ে হিরো প্লেজার চালাতে পারেন।

বাইকটির ১২ ভোল্টের ৩৫/৩৫ ওয়াটের হ্যালোজেন হেডলাইট মোটামুটি ভালো কাজ করলেও রাত্রিবেলা অতিরিক্ত অন্ধকারে হাই স্পিডে চালানোর ক্ষেত্রে কিছুটা সমস্যা হতে পারে। এর ইন্ডিকেটর এবং টেইল লাইটও হ্যালোজেন বাল্বের, তবে টেইল লাইটের নিম্নমুখী তিনকোণা ডিজাইন পেছন থেকে বেশ আকর্ষণীয় দেখতে।

বাইকটিতে ভালো মানের লম্বা এবং চওড়া সিঙ্গেল সিট বসানো রয়েছে যা রাইডার এবং পিলিয়ন উভয়ের জন্যেই অনেক আরামদায়ক। সিটের কুশনিং এতটাই ভালো যে অন্যান্য কমিউটার বাইক রাইডিং এর অভিজ্ঞতা সম্পন্ন যে কেউ বসলে বাইকের সিটে সোফা বা কাউচের মতো আরামদায়ক অনুভূতি পাবে। বাইকটির সিট হাইট ৮০০ মিমি এবং ওভারঅল হাইট ১১১৫ মিমি, যা সাধারণ হাইটের যে কোনো রাইডারের জন্য সুবিধাজনক। এমনকি রাইডারের উচ্চতা কম হলেও বাইকটি সুন্দরভাবে মানিয়ে যায়। এর ফুট পেগের মান এবং পজিশনিংও বেশ কমফোর্টেবল। প্লেজারের পাইপ হ্যান্ডেলবার এবং আপরাইট সিটিং পজিশন রাইডারের জন্য বেশ উপযোগী এবং প্যাসেঞ্জারের সুবিধার জন্য গ্র্যাব রেইল দেওয়া আছে।

বাইকটির ফুয়েল ট্যাংকের ধারন ক্ষমতা ৫ লিটার। এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১২৫ মিমি এবং ওজন মাত্র ১০১ কেজি। এছাড়া অন্যান্য ডাইমেনশন লক্ষ্য করলে বাইকটির ওভারঅল দৈর্ঘ্য ১৭৫০ মিমি, হুইলবেস ১২৪০ মিমি, ওভারঅল প্রস্থ ৭০৫ মিমি। বডি ডাইমেনশনের হিসাবে বাইকটি বাংলাদেশের সাধারণ যে কোনো রাইডার ও রাস্তার জন্য বেশ উপযোগী। 

বাইকটির ইনফরমেশন ক্লাস্টারে আরপিএম মিটারটি ডিজিটাল এবং অ্যানালগ স্পিডোমিটার এবং ওডোমিটার দেওয়া, যা অনেকেই দেখতে পছন্দ করবে। হেডলাইটের পেছনের আটকোনা ইনফরমেশন ক্লাস্টারটি বাইক বডির সাথে বেশ মানানসই।

বাইকটি হালকা হওয়ায় ছেলে বা মেয়ে যে কোনো রাইডারের জন্য খুব বেশি ট্রাফিকেও বাইকটি কন্ট্রোল করা বেশ সহজ হবে। বাইকটি হালকা হওয়ার জন্য এর হালকা বডি ম্যাটেরিয়ালও ভূমিকা রাখে। তবে এক্ষেত্রে সমস্যা হচ্ছে অন্যান্য হেভি বাইকের মেটাল বডির কারণে যে ব্যালেন্সিং সুবিধা পাওয়া যায়, লাইটওয়েট স্কুটারে তা থাকেনা।

তাই তীব্র বাতাস বা বেশি স্পিডে বাইকটি চালাতে একটু প্রতিবন্ধকতা অনুভব হতে পারে। বাইকটির বিল্ড কোয়ালিটি হালকা হওয়ার কারণে মেটাল বডির মতো রিপেয়ার করার বদলে কোনো পার্ট ক্ষতিগ্রস্ত হলে সম্পূর্ণ পার্টই পরিবর্তন করা লাগতে পারে। এ কারণে হাই স্পিডে বাইকটি সাবধানে চালানোই উচিত হবে।

বাইকটির সামনের অংশের লকারে মোবাইল চার্জিং সকেটও দেওয়া আছে, আর লাগেজ বক্সেও জিনিসপত্র রাখার যথেষ্ট জায়গা রয়েছে। রাতের বেলা দেখার সুবিধার জন্য লাগেজ বক্সে বুট লাইটও দেওয়া রয়েছে।

বাইকটি চারটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। রেড, ব্ল্যাক, স্পোর্টস রেড ব্ল্যাক, এবং ক্যান্ডি ব্লেজিং রেড। লাল, কালো, লাল এর সাথে হলুদ এবং কালো এবং লাল এর সাথে কমলা এবং কালোর এই ডিজাইন ভ্যারিয়েন্টগুলো দেখতে বেশ চমৎকার।

হিরো প্লেজার রিভিউ এর পরের অংশে এর ইঞ্জিন এবং পারফরম্যান্স নিয়ে আলোচনা থাকছে।

ইঞ্জিন

হিরো প্লেজার ১০০ এ ব্যবহার করা হয়েছে ৪ স্ট্রোক, দুই ভাল্ভের সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল্ড ওএইচসি ইঞ্জিন। বলা যায় ইঞ্জিনটি বেশ রিফাইন্ড। হিরো হাংক বাইকেও একই ধরণের ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। 

ইঞ্জিনটি ৭০০০ আরপিএম এ ৬.৯ বিএইচপি বা ব্রেক হর্স পাওয়ার উৎপাদন করতে পারে এবং ৫০০০ আরপিএম এ ৮.১ নিউটন মিটার সর্বোচ্চ টর্ক উৎপন্ন করতে পারে।

১০০ সিসি কার্বুরেটর ফুয়েল সাপ্লাই এর রিফাইন্ড ইঞ্জিনের বাইকটি ৭৫ কিমি/ঘন্টার কাছাকাছি টপ স্পিড দিতে সক্ষম। ড্রাই সেন্ট্রিফিউগাল ট্রান্সমিশনের ক্লাচ টাইপ গিয়ারলেস সিস্টেমের কারণে বাইকটি চালানো বেশ সহজ। এর রেডি পিকাপ ও বেশ ভালো এবং খুব স্মুথভাবে বাইকটি এক্সেলারেশন দিয়ে থাকে।

মাইলেজের দিক থেকেও বাইকটি অসাধারণ। শহুরে রাস্তায় ৪৫ কিমি/লিটার মাইলেজ অনায়াসেই পাওয়া যায় এবং ওপেন হাইওয়েতে Hero Pleasure প্রায় ৫৫ কিমি/লিটারের মতো মাইলেজ দিতে পারে।

ব্রেক ও টায়ার 

হিরো প্লেজারে হিরোমটোকর্প তাদের ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম ব্যবহার করেছে যা এই সেগমেন্টের স্কুটারের জন্য বেশ কার্যকরী। বাইকটির সামনে ও পেছনে দুটি টায়ারেই রয়েছে ১৩০ মিমি ডায়ামিটারের ড্রাম ব্রেক। দুইটি টায়ারই টিউবলেস টায়ার এবং সামনের ও পেছনের দুটি টায়ারেরই সাইজ ৯০/১০০ X ১০ ৫৩ জে । ব্রেকটি চাকার আকারের কারণে এবং ড্রাম ব্রেক হওয়ায় ইন্সট্যান্ট ব্রেক না নিলেও স্কুটারের হিসাবে বেশ স্মুথ এবং সেইফ ভাবে বাইকটি থামায়।

সাসপেনশন

বাইকটির সামনে রয়েছে বটম লিংক উইথ স্প্রিং লোডেড হাইড্রোলিক ড্যাম্পার ফ্রন্ট সাসপেনশন এবং পেছনে আছে ইউনিট সুইং উইথ স্প্রিং লোডেড হাইড্রোলিক ড্যাম্পার রিয়ার সাসপেনশন। সাধারণ কমিউটিং রাস্তায় উঁচুনিচু জায়গা হ্যান্ডেল করতে সাসপেনশন দুটি বেশ ভালোই কাজ করে। তবে কমিউটিং এর বাইরে গর্ত বা খাঁদযুক্ত রাস্তার জন্য প্লেজারের সাসপেনশন ততটা উপযুক্ত নয়।

Hero Pleasure 100-কাদের জন্য ভালো

সাধারণত বাংলাদেশের বাজারে স্কুটারের চাহিদা মেয়ে রাইডারদের মাঝে বেশি দেখা গেলেও ছেলে রাইডারদের জন্য হিরো প্লেজার বেশ জনপ্রিয় হয়ে উঠছে। রেগুলার কমিউটিং এর জন্য এতো সাশ্রয়ী, কমফোর্টেবল, স্টাইলিশ কমিউটিং স্কুটার বেশ কমই আছে। যে কোনো হাইটের রাইডারের সাথে স্কুটারটি বেশ ভালো মানিয়ে যায়। এমনকি তুলনামূলক কম উচ্চতা এবং ওজনের রাইডারদের জন্যেও হিরো প্লেজার পারফেক্ট।

In this Hero Pleasure review we will let you know all about Hero Pleasure 100’s specs, features, and details to help you find out why it is one of the most stylish and economic scooters available in our country.

Scooters are getting increasingly popular in Bangladesh because of their riding ease on roads with heavy traffic for regular commuting. Due to its ease of control and maintenance, Hero Pleasure 100 is one of the best scooter choices as it offers an amicable economic riding experience in the world of commuting.

Hero Pleasure 100 is enhanced with a 100 cc air-cooled 4-stroke single-cylinder OHC engine popular with Hero commuters. It is capable of creating 6.9 Bhp maximum power @7000 RPM and can deliver 8.1 NM maximum torque @5000 RPM.

Hero Pleasure can deliver approximately 75 km/h top speed and an astounding 40 km/l+ mileage on average.

Considering the design of scooters, Hero Pleasure is relatively very attractive. Its headlight bend and curved front cowl give it a very proud-looking figure. It looks like a swift bird with its beak-like front design.

The bike comes in four unique colors, Red, Black, Red with Orange, and Red with Black. All four distinctive colors are different fits for different riders. The Red variant is a beautiful and cute commuter, while the Black, Sports Red Black which is its Red with Yellow decal variant, and Candy Blazing Red which is the Red-Orange boast different sporty decals.

The bike looks quite hefty from the back with a sharp downwards triangular tail light design. Few design cues from Hero Maestro have been kept, yet Pleasure looks distinctive on its own. The seating system of the bike is incredible, with a premium couch-like comfortable seating arrangement for both the pillion and the rider.

The information cluster of Hero Pleasure 100 cc looks quite splendid. The octagonal display panel in the middle with an analog speedometer and odometer definitely gives it a powerful robotic signature vibe.

On the shortcomings, the bike’s strength can be its weakness. As it is very easily maneuverable due to its lightweight features, it is also easily affected by high speed and heavy windy weather. So it is a must to keep the bike safe at higher speed. It is recommended to keep distance from larger vehicles as the build quality of the bike body is pretty lightweight. In addition, its suspension can appear stiff for bad potholes. It is a pure regular commuter scooter, so it is better to treat it as such.

Overall, the comfort and efficiency provided here more than make up for it for Hero Pleasure Price in Bangladesh. Currently, Hero Pleasure 100 price in BD stands at 1,40,990 BDT. Considering Hero Pleasure bike price, it is surely one of the most economical and refined rides in Bangladesh. We at Bikroy recommend this bike to anyone looking for a 100 CC scooter for commuting in this Hero Pleasure Review.

Hero Pleasure Price in Bangladesh Hero Pleasure Price in Bangladesh

The official price of Hero Pleasure in Bangladesh is ৳1,41,740. However, you should check the final price of the bike with the dealer.

সুবিধা

  • চমৎকার মাইলেজ
  • ভালো ফুয়েল এফিশিয়েন্সি
  • সহজ কন্ট্রোলিং
  • কমফোর্টেবল সিটিং পজিশন

অসুবিধা

  • বিল্ড কোয়ালিটি দৃঢ় নয়
  • ছোট চাকার কারণে হাই স্পিডে কন্ট্রোলিং কিছুটা কঠিন
  • হেডলাইট তেমন শক্তিশালী নয়

Hero Pleasure নতুন বৈশিষ্ট

  • বাইকটির ব্রেকিং এর ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে আইবিএস
  • রেগুলার কমিউটিং এর জন্য আরামদায়ক বাইক
  • হিরো প্লেজার বেশ গুড লুকিং

এক্সপার্ট অপিনিয়ন

7.5

Out of 10

হিরো প্লেজার রেগুলার কমিউটিং এর জন্য নিঃসন্দেহে সবচেয়ে ভালো স্কুটার বাইকগুলোর একটি। এর কমফোর্ট এবং মাইলেজ নিয়ে কোনো সন্দেহ নেই। এর উচ্চতা এবং রাইডিং কমফোর্টের কারণে ছেলে কিংবা মেয়ে যে কোনো রাইডারের কাছেই বাইকটি রাইড করা সহজ। তবে বাইকটির টায়ার অপেক্ষাকৃত চিকন হওয়ায় এবং সাসপেনশন কমিউটিং এর জন্য বিল্ড হওয়ায় হাই স্পিডে বা এবড়োথেবড়ো রাস্তায় রাইডিং এর ক্ষেত্রে রাইডারকে একটু সচেতন থাকতে হবে। হেডলাইটের আলো খুব অন্ধকার রাস্তায় দ্রুত গতিতে চলার সময় পর্যাপ্ত মনে নাও হতে পারে। কিন্তু এর বাইরে বাইকটি নিয়ে বিশেষ তেমন কোনো অভিযোগই নেই।

বাইকটি ব্যালেন্স, কমফোর্ট এবং মাইলেজের দিক থেকে নিঃসন্দেহে এর ক্যাটাগরি এবং প্রাইস রেঞ্জে বাজারে সেরাদের মধ্যে অন্যতম।

Hero Pleasure Video Review

Hero Pleasure-সম্পর্কে জিজ্ঞাসা

হিরো প্লেজার কেমন ধরণের বাইক?

হিরো প্লেজার ১০০ একটি চমৎকার কমিউটার স্কুটার বাইক।

হিরো প্লেজার ১০০-এ কি ব্রেকিং ব্যবহার করা হয়েছে?

হিরো প্লেজারে আইবিএস বা ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে যা স্কুটার সেগমেন্টে বেশ কার্যকরী।

হিরো প্লেজার ১০০-এর টপ স্পিড কত?

হিরো প্লেজার ১০০ এর টপ স্পিড ৭৫ কিমি/ঘন্টার কাছাকাছি।

হিরো প্লেজার -এর মাইলেজ কত?

হিরো প্লেজার শহুরে রাস্তায় অনায়াসে ৪৫ কিমি/লিটারের কাছাকাছি মাইলেজ দিতে পারে।

হিরো প্লেজার ১০০- কি কি রঙে পাওয়া যাচ্ছে?

হিরো প্লেজার ১০০ সিসি স্কুটার বাইকটি লাল, কালো, স্পোর্টস রেড ব্ল্যাক যা লাল, কালো, এবং হলুদ ডিজাইনের, এবং ক্যান্ডি ব্লেজিং রেড যা লাল, কালো, এবং কমলা ডিজাইনের, এই চারটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে।

Hero Pleasure স্পেসিফিকেশন

বাইকের নাম

Hero Pleasure 100

বাইকের ধরন

Scooter

ইঞ্জিন ক্ষমতা (সিসি)

102

ইঞ্জিন কুলিং

Air Cooled

সর্বোচ্চ শক্তি (হর্স পাওয়ার)

5.15 kW (6.9 BHP) @ 7000 (RPM)

সর্বোচ্চ টর্ক

8.1 Nm @ 5000 (RPM)

স্টার্ট

Electric

গিয়ারের সংখ্যা

N/A

মাইলেজ

40 Kmpl (Approx)

টপ স্পিড

75 Kmph (Approx)

সামনের সাসপেনশন

Bottom Link with Spring-loaded Hydraulic Damper

পেছনের সাসপেনশন

Unit Swing with Spring-loaded Hydraulic Damper

সামনের ব্রেক টাইপ

Internal Expanding Shoe Type

ফ্রন্ট ব্রেক ডায়ামিটার

130 mm

অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস)

No

পেছনের ব্রেক টাইপ

Internal Expanding Shoe Type

পেছনের ব্রেক ডায়ামিটার

130 mm

ব্রেকিং সিস্টেম

Integrated Braking System (IBS)

সামনের টায়ারের সাইজ

90/100 x 10 - 53 J

টায়ারের ধরন

Tubeless

পিছনের টায়ারের সাইজ

90/100 x 10 - 53 J

সামগ্রিক দৈর্ঘ্য

1750 mm

উচ্চতা

1115 mm

ওজন

101 Kg

হুইলবেস

1240 mm

সামগ্রিক প্রস্থ

705 mm

গ্রাউন্ড ক্লিয়ারেন্স

125 mm

জ্বালানী ট্যাঙ্কের ধারণ ক্ষমতা

5 Liters

আসন উচ্চতা

815 mm

হেড লাইট

Halogen

ইন্ডিকেটরস

Halogen

পেছনের লাইট

Halogen

স্পিডোমিটার

Analog

আরপিএম মিটার

Digital

আসনের ধরন

Single-Seat

ইঞ্জিন কিল সুইচ

No

ওডোমিটার

Analog

Buy New Hero Pleasure
Buy Used Hero Pleasure
Hero Pleasure . 2015 for Sale

Hero Pleasure . 2015

22,000 km
verified MEMBER
Tk 59,000
16 hours ago
Hero Pleasure . 2013 for Sale

Hero Pleasure . 2013

25,000 km
MEMBER
Tk 69,000
2 days ago
Hero Pleasure 2022 for Sale

Hero Pleasure 2022

800 km
MEMBER
Tk 125,000
3 days ago
Hero Pleasure . 2018 for Sale

Hero Pleasure . 2018

19,000 km
verified MEMBER
Tk 83,000
1 week ago
Hero Pleasure . 2015 for Sale

Hero Pleasure . 2015

25,000 km
MEMBER
Tk 64,000
1 week ago
+ Post an ad on Bikroy