Loncin GP 165 রিভিউ, দাম ও বিভিন্ন ফিচার

10 Jul, 2023
Loncin GP 165 রিভিউ, দাম ও বিভিন্ন ফিচার

Loncin GP 165 রিভিউ অনুযায়ী এটি একটি জনপ্রিয় মোটরসাইকেল মডেল যা লনসিন হোল্ডিংস লিমিটেড, একটি চীনা প্রস্তুতকারক যেটি মোটরসাইকেল এবং ইঞ্জিনের জন্য পরিচিত।Loncin GP 165 রিভিউ অনুযায়ী লনসিন জিপি ১৬৫ একটি হালকা ওজনের এবং স্পোর্টি মোটরসাইকেল যা শহুরে যাতায়াত এবং আরামদায়ক রাইডিং এর জন্য ডিজাইন করা হয়েছে।  লনসিন জিপি ১৬৫ দাম সাপেক্ষে এটিতে একটি ১৬৫ সিসি ইঞ্জিন রয়েছে যা পাওয়ার এবং জ্বালানি দক্ষতার মধ্যে একটি ব্যাল্যান্স প্রদান করে।  লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী এটি একটি মসৃণ বডিওয়ার্ক এবং গতিশীল প্রোফাইল সহ এটি একটি এরোডাইনামিক ডিজাইনের বৈশিষ্ট্যযুক্ত বাইক ।

আমাদের আজকের আলোচনার বিষয় Loncin GP 165 রিভিউ-তে চলুন বাইকটির ফিচার এবং দাম দেখে নেওয়া যাক।

Loncin GP 165 রিভিউ: বাইকের সাইজ ও সিটিং পজিশন 

লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী একটি বাইক যা মূলত শহরে ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছে। এটির দৈর্ঘ্য ২০৩০মিমি এবং উচ্চতা ৭৮০ মিমি। স্কুটারটির হুইলবেস ১৩৪৮ মিমি। লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী এই বাইকটির ওজন প্রায় ১৪৫ কেজি যা এটিকে ভারী ওজনের বাইক করেতোলে। সিটের জন্য লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী এটিতে একটি আরামদায়ক এবং ওয়াইড সিট রয়েছে যা দুইজন যাত্রীর বসার জন্য ডিজাইন করা হয়েছে। Loncin GP 165 রিভিউ অনুযায়ী বাইকটি রাইডারের জন্য একটি কমফোর্ট এবং নিরাপত্তা যোগ করে।

Loncin GP 165 রিভিউ: ইঞ্জিনের পারফরম্যান্স এবং ট্রান্সমিশন

লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী এই বাইকটি হল একটি স্মল-ডিস্প্লেস্মেন্ট স্পোর্ট বাইক যা শহুরে যাতায়াত এবং এন্ট্রি-লেভেল রাইডারদের জন্য ডিজাইন করা হয়েছে। লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী এটি একটি ১৬৫ সিসি, সিঙ্গেল- সিলিন্ডার,  অয়েল-কুলড ইঞ্জিন দ্বারা চালিত যা ০ আরপিএম-এ ১৮ বিএইচপি এর সর্বোচ্চ পাওয়ার আউটপুট উৎপন্ন করে। লনসিন জিপি ১৬৫ ফিচার হিসেবে ইঞ্জিনটি একটি চার-স্ট্রোক কনফিগারেশন, দক্ষ পাওয়ার ডেলিভারি প্রদান করে। নির্দিষ্ট পাওয়ার আউটপুট মডেল এবং প্রস্তুতকারকের দ্বারা তৈরি করা কোনো আপডেটের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। লনসিন জিপি ১৬৫ দাম সাপেক্ষে এটি ম্যানুয়াল ট্রান্সমিশন দিয়ে সজ্জিত যা রাইডারদের বিভিন্ন রাইডিং অবস্থা এবং গতির জন্য একাধিক গিয়ার রেশিও থেকে নির্বাচন করতে দেয়। লনসিন জিপি ১৬৫ ফিচার হিসেবে ম্যানুয়াল ট্রান্সমিশনের মাধ্যমে রাইডাররা ক্লাচ লিভার এবং গিয়ার শিফ্ট লিভার ব্যবহার করে ম্যানুয়ালি গিয়ার পরিবর্তন করতে পারে।

Loncin GP 165 রিভিউ: মাইলেজ

লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী বাইকের মাইলেজ রাস্তার অবস্থা, রাইডারের ড্রাইভিং অভ্যাস, বাইকের রক্ষণাবেক্ষণ এবং জ্বালানির কোয়ালিটির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। লনসিন জিপি ১৬৫ দাম-এর সাপেক্ষে বাইকটির মাইলেজ প্রায় ৩৫ কিমি/লিটার।

 

Loncin GP 165 রিভিউ: সাসপেনশন ও ব্রেক

লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী বাইকটিতে টেলিস্কপিক ফ্রন্ট আপসাইড সাসপেনশন এবং পেন্ডুলাম রিয়ার সাসপেনশন রয়েছে যা উঁচু-নিচু রাস্তায় ভালো স্ট্যাবিলিটি এবং কম্ফোর্ট দেয়। ব্রেকিংয়ের ক্ষেত্রে লনসিন জিপি ১৬৫ ফিচার হিসেবে সামনের চাকায় সিঙ্গেল ডিস্ক ব্রেক এবং পিছনের চাকায় ডিস্ক ব্রেক সহ আসে। লনসিন জিপি ১৬৫ দাম-এর সাপেক্ষে বাইকটি ব্রেকিং পারফরম্যান্স এর ক্ষেত্রে ভালো স্টপিং পাওয়ার অফার করে। তবে ডিস্ক ব্রেক সর্বদা ব্রেকিং কর্মক্ষমতা এবং নিরাপত্তার ক্ষেত্রে লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী এই বাইকটি একটি ভালো বিকল্প বিশেষ করে উচ্চ গতি এবং ভারী ট্রাফিক অবস্থার জন্য।

Loncin GP 165 রিভিউ: চাকা

লনসিন জিপি ১৬৫ ফিচার হিসেবে বাইকটি একটি নতুন হুইল কনফিগারেশনের আপডেট করা হয়েছে। বাইকটিতে সামনে এবং পিছনে ১৭ ইঞ্চি চাকার সাথে আসে। লনসিন জিপি ১৬৫ ফিচার হিসেবে চাকাগুলো অ্যালয় দিয়ে তৈরি, সামনের দিকে ১১০/৭০ এবং পিছনে ১৪০/৭০ টিউবলেস টায়ার রয়েছে। লনসিন জিপি ১৬৫ দাম সাপেক্ষে এই চাকা এবং টায়ারের সংমিশ্রণটি রাস্তায় ভালো স্ট্যাবিলিটি এবং গ্রিপ প্রদান করে যা লনসিন জিপি ১৬৫ কে একটি আরামদায়ক এবং নিরাপদ বাইক করে তোলে। 

Loncin GP 165 রিভিউ: ইলেকট্রিক্যাল প্যানেল

লনসিন জিপি ১৬৫ দাম-এর সাপেক্ষে স্কুটির ইলেক্ট্রিক প্যানেলে একটি এনালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে যা ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার এবং আরপিএম মিটার সহকারে আসে।

Loncin GP 165 রিভিউ: বাইকটি কাদের জন্য ভালো?

লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী একটি বাইক যা বিশেষত তরুণ প্রজন্মের স্পোর্টবাইক অনুরাগীদের জন্য উপযুক্ত। বিশ্ববিদ্যালয়ে যাতায়াতকারী শিক্ষার্থীরা এবং সেইসাথে তরুণ পেশাদাররা অফিসে তাদের দৈনন্দিন যাতায়াতের জন্য এটি ব্যবহার করে।লনসিন জিপি ১৬৫ ফিচার হিসেবে এর সাশ্রয়ী মূল্যের পয়েন্টের সাথে  লনসিন জিপি ১৬৫ দাম সাপেক্ষে বাইকটি নান্দনিক স্পোর্টবাইক চাওয়া ব্যক্তিদের জন্য একটি উল্লেখযোগ্য চয়েস লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী৷ এর এফরডেবিলিটি রাইডারদের দৃষ্টি আকর্ষণ করবে যারা বড় কোনো আর্থিক বোঝা ছাড়াই একটি স্টাইলিশ বাইক চান।

LONCIN GP 165 Price in Bangladesh বাংলাদেশে LONCIN GP 165 এর দাম

বাংলাদেশে LONCIN GP 165 এর অফিসিয়াল দাম ৳170,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Loncin Gp 2023 এর দাম BDT 160,000.

LONCIN GP 165 Pros লনসিন জিপি ১৬৫ ফিচার- সুবিধা

  • স্টাইলিশ ডিজাইন
  • শক্তিশালী ইঞ্জিন
  • স্পোর্টি টায়ার
  • গ্রাউন্ড ক্লিয়ারেন্স
  • দাম সাশ্রয়ী

LONCIN GP 165 Cons লনসিন জিপি ১৬৫ ফিচার- অসুবিধা

  • কম জ্বালানী দক্ষতা
  • ফ্রন্ট সাসপেনশন
  • এবিএস বা সিবিএস নেই

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী একটি বাইক যা মূলত শহরে ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছে। এটির দৈর্ঘ্য ২০৩০মিমি এবং উচ্চতা ৭৮০ মিমি। স্কুটারটির হুইলবেস ১৩৪৮ মিমি। লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী এই বাইকটির ওজন প্রায় ১৪৫ কেজি যা এটিকে ভারী ওজনের বাইক করেতোলে। সিটের জন্য লনসিন জিপি ১৬৫ রিভিউ অনুযায়ী এটিতে একটি আরামদায়ক এবং ওয়াইড সিট রয়েছে যা দুইজন যাত্রীর বসার জন্য ডিজাইন করা হয়েছে।

The Loncin GP 165 motorcycle stands out with its appealing design and affordability, making it a great choice for urban commuters and novice riders. With its sleek and sporty appearance, featuring a compact frame and attractive aesthetics, it sets itself apart from other vehicles on the road. The motorcycle is equipped with a potent 165cc single-cylinder, oil-cooled engine, delivering ample power for city riding and ensuring an exhilarating experience for beginners. While the exact power output may vary among different models, the engine consistently provides reliable and enjoyable performance. Enhancing the Loncin GP 165’s capabilities are its sporty tires, which offer exceptional traction and handling. These tires contribute to the overall sporty feel of the motorcycle, instilling confidence in riders as they navigate urban streets and confidently maneuver around corners. Additionally, the Loncin GP 165 features a suitable ground clearance, effortlessly tackling uneven surfaces and overcoming obstacles commonly encountered in city environments. While the exact measurement may vary, Loncin has prioritized rider comfort and urban maneuverability when designing the motorcycle. One of the Loncin GP 165’s standout features is its affordability. As an entry-level sport bike, it provides a cost-effective option for riders in search of a stylish and powerful motorcycle without exceeding their budget. The comparatively low price point makes it an attractive choice for individuals entering the sport bike segment, as it offers a satisfying combination of style, power, and affordability. Riders who seek an exciting and budget-friendly motorcycle will find the Loncin GP 165 to be a compelling option. For precise and up-to-date information about the Loncin GP 165, it is advisable to consult Loncin’s official website or reach out to authorized dealers. They can provide accurate details regarding specifications, pricing, and availability, enabling riders to make an informed decision about this stylish and affordable motorcycle designed for urban commuting and entry-level riders.

LONCIN GP 165 Price in Bangladesh LONCIN GP 165 Price in Bangladesh

The official price of LONCIN GP 165 in Bangladesh is ৳170,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Loncin Gp 2023 is BDT 160,000.

Loncin GP 150 Video Review


02 Jul, 2023 - Loncin GP 165 রিভিউ একটি স্টাইলিশ বাইক যা শহরে যাতায়াতের জন্য নিখুঁত। এর শক্তিশালী ইঞ্জিন, লাইটওয়েট ও আকর্ষণীয় ডিজাইনের জন্য এটি যে কেউ সহজেই চালাতে পারবে।

LONCIN GP 165 Specifications

Model name Loncin GP 165
Type of bikeSports
Type of engineSingle cylinder, 4-stroke, balancing shafts
Engine power (cc) 165.0cc
Engine coolingOil-Cooled
Max. Horse power18 Bhp @ 0 RPM
Max torque0 NM @ 0 RPM
Start methodElectric
Number of gears6
Mileage 35 Kmpl (Approx)
Top speed140 Kmph (Approx)
Front suspensionTelescopic fork upsi
Rear suspensionPendulum, monoamortyzator
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemNo Info
Front tire size110 / 70-17
Rear tire size140 / 70-17
Tire typeTubeless
Overall length2030 mm
Overall height1120 mm
Overall weight145 Kg
Wheelbase1348 mm
Overall width720 mm
Ground clearance175 mm
Fuel tank capacity16L
Seat height780 mm
Head lightLED
IndicatorsLED
Tail lightLED
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typesingleseat
Engine kill switchyes
Body colorsNo Info
Distributor/dealerGrameen Motors
Features
Buy Loncin GP 150bikroy
Loncin GP একদম ফ্রেশ 2020 for Sale

Loncin GP একদম ফ্রেশ 2020

22,000 km
verified MEMBER
Tk 80,000
1 week ago
Loncin GP 2019 for Sale

Loncin GP 2019

40,000 km
MEMBER
Tk 65,000
2 weeks ago
Loncin GP সেকেন্ড হ্যান্ড 2021 for Sale

Loncin GP সেকেন্ড হ্যান্ড 2021

33,000 km
MEMBER
Tk 70,000
2 weeks ago
Buy Other Bikesbikroy
Yamaha Alba Japan 2010 for Sale

Yamaha Alba Japan 2010

43,162 km
MEMBER
Tk 60,000
2 minutes ago
TVS Apache RTR 2V SD RED 10 YEARS 2016 for Sale

TVS Apache RTR 2V SD RED 10 YEARS 2016

29,849 km
verified MEMBER
Tk 86,500
1 day ago
TVS Stryker SD YELLOW FRESH 2021 for Sale

TVS Stryker SD YELLOW FRESH 2021

14,758 km
verified MEMBER
Tk 98,400
1 day ago
Walton Fusion 15 2015 for Sale

Walton Fusion 15 2015

40 km
MEMBER
Tk 3,800
3 minutes ago
TVS Raider 125 SD RED FRESH 2022 for Sale

TVS Raider 125 SD RED FRESH 2022

14,652 km
verified MEMBER
Tk 132,000
1 day ago
+ Post an ad on Bikroy