H Power Recover রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

13 Aug, 2023
H Power Recover রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

H Power Recover বাইকটি H Power কোম্পানির জনপ্রিয় বাইকগুলোর মধ্যে একটি। এটি একটি স্ট্যান্ডার্ড কমিউটার টাইপ বাইক। বাইকটির স্মার্ট লুক, এরোডাইনামিক ডিজাইন এবং আকর্ষণীয় কালার কম্বিনেশন যে কাউকে মুগ্ধ করবে। এই ব্লগে H Power Recover রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

বর্তমান গণপরিবহণ সংকট এবং যানজটের পরিস্থিতি বিবেচনায় মোটরসাইকেল বাংলাদেশের অন্যতম প্রয়োজনীয় যোগাযোগের মাধ্যম। দেশের মানুষ প্রধানত অফিস, ব্যবসা, পড়াশোনা এবং প্রয়োজনীয় কাজে সময়সূচী বজায় রাখার জন্য বাইক ব্যবহার করেন। বাংলাদেশে বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের বাইক পাওয়া যায়, তবে সেগুলোর বেশিরভাগই মধ্যম আয়ের মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। এইচ পাওয়ার একটি বাংলাদেশী মোটরসাইকেল উৎপাদনকারী কোম্পানি। এই কোম্পানি বেশিরভাগ যন্ত্রাংশ চীন থেকে আমদানি করে বাংলাদেশে এসেম্বল করে। উৎপাদন খরচ কম হওয়ায়, বেশ রিজনেবল দামে কোম্পানিটি মোটরসাইকেল বাজারজাত করতে পারে।

H Power Recover, এই কোম্পানির অন্যতম সেরা একটি স্ট্যান্ডার্ড টাইপ বাইক। এই ব্লগে এইচ পাওয়ার রিকভার রিভিউ, স্পেসিফিকেশন, ভালো-মন্দ দিক সহ আরো বেশ কিছু বিষয়ে আলোচনা করা হয়েছে।

H Power Recover

এইচ পাওয়ার রিকভার বাইকটিতে ১০০ সিসির ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন বেশ লং-লাস্টিং পারফরম্যান্স দিয়ে থাকে। বাইকটির ইঞ্জিন পারফরম্যান্স সত্যিই বিস্ময়কর। H Power Recover রিভিউ অনুযায়ী আপনি ৪০ কিমি/লিটার (প্রায়) এভারেজ মাইলেজ এবং ৭৫ কিমি/আওয়ার (প্রায়) টপ স্পিড পেতে পারেন। এইচ পাওয়ার রিকভার দাম সাপেক্ষে ইঞ্জিন পারফরম্যান্স প্রত্যাশার উপরে।

এইচ পাওয়ার রিকভার রিভিউ অনুযায়ী বাইকটির বডি স্ট্রাকচার বেশ মজবুত এবং সিটিং পজিশন বেশ আরামদায়ক। বাইকটির এক্সস্ট মাফলার সেটআপ, মাস্কুলার ফুয়েল ট্যাংক ডিজাইন সহ ওভারঅল ডিসেন্ট ক্লাসিক লুক যেকোনো মানুষকে আকৃষ্ট করতে পারে। এটির সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম দুর্দান্ত। এটি কিক এবং ইলেকট্রিক উভয় মেথডই স্টার্ট করা যায়। এখানে আপনি এইচ পাওয়ার রিকভার ফিচার নিয়ে বিস্তারিত ধারণা পাবেন।

এইচ পাওয়ার রিকভার ফিচার এবং ডিজাইন

H Power Recover একটি স্মার্ট ডিজাইনের স্ট্যান্ডার্ড টাইপ বাইক। বাইকটির নজরকাড়া বডি স্ট্রাকচার এবং ফুয়েল ট্যাংকের সাথে সংযুক্ত এক্সটেন্ডেড কিট এটিকে ক্লাসিক লুক এনে দিয়েছে। বাইকারদের এইচ পাওয়ার রিকভার রিভিউ অনুযায়ী বাইকটির সামনের দিকটি অনেকটাই হিরো হাঙ্ক ১৫০ এর মতো কিন্তু কিছুটা ছোট। বাইকটির সিটিং পজিশনের ডিজাইনটি স্পোর্টি লুকিং, যা অনেকটা সুজুকি জিক্সার-এর মতো।

বাইকটির সাইলেন্সার ডিজাইনটি আপনাকে মুগ্ধ করবে। এটির সামনের চাকার হাইড্রোলিক ডিস্ক ব্ৰেকটি বেশ শক্তিশালী। বাইকটির ইলেকট্রিক ফিচার, কনসোল প্যানেল এবং লাইটিং সিস্টেমগুলো বেশ কার্যকর। ওভারঅল এইচ পাওয়ার রিকভার ফিচার সন্তোষজনক।

ইঞ্জিন পারফরম্যান্স

বাইকারদের এইচ পাওয়ার রিকভার রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে বেশ সন্তুষ্ট। বাইকটিতে ১০০ সিসি ডিসপ্লেসমেন্টের ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন বেশ লং-লাস্টিং সাপোর্ট দিয়ে থাকে। বাইকটির পাওয়ার এবং টর্ক নিয়ে রিলায়েবল তথ্য পাওয়া না গেলেও, বাইকারদের H Power Recover রিভিউ সাপেক্ষে, এটির সর্বোচ্চ পাওয়ার এবং টর্ক বেশ ভালো। এই ইঞ্জিন ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার, এয়ার-কুলড। ইঞ্জিনটি একটি ৪-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে ওয়েট-মাল্টিপ্লেট ক্লাচের সাথে যুক্ত। ইঞ্জিনে ফুয়েল সাপ্লাই পদ্ধতিতে রয়েছে কার্বুরেটর। এইচ পাওয়ার রিকভার দাম সাপেক্ষে বাইকটির ইঞ্জিন পারফরম্যান্স দুর্দান্ত।

বডি ডাইমেনশন

বাইকারদের H Power Recover রিভিউ অনুযায়ী বাইকটির বডি ডাইমেনশন বেশ কম্প্যাক্ট। এটি একটি একটি দুর্দান্ত পারফর্মিং মোটরসাইকেল। বাইকটি কন্ট্রোল করা সহজ এবং রাইডিং কম্ফোর্টেবল। এইচ পাওয়ার রিকভার রিভিউ অনুযায়ী বাইকটির মজবুত এবং গ্লসি বডি স্ট্রাকচার যে কারো নজর কাড়বে। বাইকটির দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা সম্পর্কে রিলায়েবল তথ্য পাওয়া যায়নি।

বাইকটির ওজন ১২০ কেজি যা তুলনামূলক অন্যান্য ১০০ সিসি বাইকের চেয়ে কিছুটা বেশি। কিন্তু বেশি ওজনের কারণে, এটি কন্ট্রোল করা সহজ এবং টপ স্পিডে ভাইব্রেট করে না। বাইকটির হুইলবেস ১৩৬৫ মিমি, যা এই সেগমেন্টের অন্যান্য বাইকের থেকে বড়, তাই আপনি কম্ফোর্টেবল ভাবে কর্ণারিং করতে পারবেন। ওভারঅল এইচ পাওয়ার রিকভার ফিচার সাপেক্ষে বডি ডাইমেনশন মেজারমেন্ট সন্তোষজনক।

ব্রেক এবং সাসপেনশন

বাইকারদের এইচ পাওয়ার রিকভার রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে মোটামুটি সন্তুষ্ট। ব্রেকিং সিস্টেমে, সামনের চাকায় হাইড্রোলিক ডিস্ক ব্রেক এবং পিছনের চাকায় ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। এইচ পাওয়ার রিকভার দাম সাপেক্ষে এই ব্রেকিং সিস্টেম প্রত্যাশার উপরে। এই ব্রেকিং সিস্টেম ইমার্জেন্সি ব্রেকিং-এ বেশ ভালো নিরাপত্তা প্রদান করে।

বাইকটির সামনের দিকে টেলিস্কোপিক সাসপেনশন এবং পিছনের দিকে মনো-শক কয়েল সাসপেনশন ব্যবহার করা হয়েছে। সাসপেনশন সেটআপটি বাইকটিকে একটি স্পোর্টি লুক দিয়েছে। এই সাসপেনশন রাস্তাঘাটের গর্ত এবং স্পিড ব্রেকারের ধাক্কা ভালোভাবে অ্যাবজর্ব করতে পারে।

টায়ার এবং হুইল

বাইকারদের H Power Recover রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের হুইল এবং টায়ারের মান নিয়ে খুবই সন্তুষ্ট। হুইল এবং টায়ারের সাইজ নিয়ে অফিশিয়াল তথ্য পাওয়া যায়নি, তবে টায়ারটি টিউবলেস, এবং হুইলটি অ্যালয় টাইপ। এইচ পাওয়ার রিকভার দাম সাপেক্ষে হুইল এবং টায়ার স্ট্যান্ডার্ড মানের।

মাইলেজ এবং স্পিড

বাইকারদের এইচ পাওয়ার রিকভার রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের মাইলেজ এবং স্পিড নিয়ে মোটামুটি সন্তুষ্ট। বাইকটির টপ স্পিড কম হলেও মাইলেজ যথেষ্ট ভালো। এটির এভারেজ মাইলেজ ৪০ কিমি/লিটার (প্রায়) এবং টপ স্পিড ৭৫ কিমি/আওয়ার (প্রায়)। এইচ পাওয়ার রিকভার দাম সাপেক্ষে এই মাইলেজ এবং স্পিড খুবই ভালো।

কন্ট্রোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচার

বাইকারদের H Power Recover রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারে সন্তুষ্ট। বাইকটির কনসোল প্যানেলে প্রয়োজনীয় সকল ফিচার রয়েছে। ঘড়ি, লো-ফুয়েল ইনডিকেটর এবং লো-অয়েল ইনডিকেটরের মতো দরকারি ফিচারও আপনি এটিতে পাবেন।

বাইকটিতে ১২ ভোল্টের শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা সকল ইলেকট্রিক্যাল সিস্টেমকে কার্যকর রাখতে পারে। হেডলাইটটি হ্যালোজেন টাইপ হলেও উন্নত মানের এবং টেইল লাইটটি এলইডি টাইপ। ওভারঅল এইচ পাওয়ার রিকভার ফিচার সাপেক্ষে কন্ট্রোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচার মান সম্মত।

 

H Power Recover Price in Bangladesh বাংলাদেশে H Power Recover এর দাম

বাংলাদেশে H Power Recover এর অফিসিয়াল দাম ৳80,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used H Power Other Model 2023 এর দাম BDT 72,400.

H Power Recover Pros সুবিধা

  • ভালো মাইলেজ
  • লং-লাস্টিং ইঞ্জিন পারফরম্যান্স
  • কম্ফোর্টেবল রাইডিং
  • উন্নত ব্রেকিং সিস্টেম
  • রেগুলার কমিউটের জন্য ভালো

H Power Recover Cons অসুবিধা

  • টপ স্পিড কম
  • ইঞ্জিন পাওয়ার এবং এক্সিলারেশন কম
  • সাধারণ মানের ইলেক্ট্রিক্যাল ফিচার

এক্সপার্ট অপিনিয়ন

6

Out of 10

H Power Recover বাইকটি রেগুলার কমিউটের জন্য বিশেষ ভাবে তৈরী করা হয়েছে। আপনি যদি স্বল্প বাজেটে ঘন-ঘন যাতায়াতের প্রয়োজনে, জ্বালানি সাশ্রয়ী এবং লং-লাস্টিং পারফরম্যান্সের বাইক চান, তাহলে এই বাইকটি আপনার জন্য বেস্ট অপশন। এইচ পাওয়ার রিকভার দাম সাপেক্ষে সিটি রাইডিং-এ বাইকটি আপনাকে বেশ ভালো সাপোর্ট দেবে।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্য জানার জন্য ভিজিট করুন বাইকস গাইড। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো এইচ পাওয়ার বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

H Power Recover is a smartly designed standard-type bike. The bike’s smart look, aerodynamic design, and attractive color combination will impress anyone. The body structure of this bike is very strong and the seating position is very comfortable. The exhaust muffler setup, muscular fuel tank design, and overall decent classic look of this bike can attract anyone. It can be started by both kick and electric methods.

Bangladeshi people mainly use bikes for office, business, study, and maintaining schedules for essential work. Many famous bike brands are available in Bangladesh, but most of them are beyond the purchasing power of the middle-class people. H Power is a Bangladeshi motorcycle manufacturing company. This company imports most of the parts from China and assembles them in Bangladesh. As the cost of production is low, the company can market the motorcycle at a very reasonable price. H Power Recover is one of the best standard-type bikes from this company.

The H Power Recover bike uses a 100 cc engine. This engine provides long-lasting performance. You can get an average mileage of 40 km/liter (approx.) and a top speed of 75 km/hour (approx.) from this bike.

The eye-catching body structure of this bike and the extended kit attached to the fuel tank give it a classic look. The silencer design of this bike will impress you. Its front wheel hydraulic disc brake is quite strong. This bike’s electric features, console panel, and lighting systems are quite effective. If you want a fuel-efficient and long-lasting performance bike for frequently commuting on a low budget, then this bike is the best option for you.

H Power Recover Price in Bangladesh H Power Recover Price in Bangladesh

The official price of H Power Recover in Bangladesh is ৳80,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used H Power Other Model 2023 is BDT 72,400.

H Power Recover Video Review


19 Jul, 2023 - H Power Recover একটি দুর্দান্ত স্ট্যান্ডার্ড টাইপ বাইক। এটি একটি জ্বালানি সাশ্রয়ী এবং লং-লাস্টিং বাইক যা কম বাজেটের মধ্যে আপনি পেয়ে যাবেন।

H Power Recover Specifications

Model name H Power Recover
Type of bikeStandard
Type of engineAir Cooled , 4 Stroke Single Cylinder
Engine power (cc) 125.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power0 Bhp @ 0 RPM
Max torque0 NM @ 0 RPM
Start methodKick & Electric
Number of gears4
Mileage 40 Kmpl (Approx)
Top speed90 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionMonoshock Coil
Front brake typeHydraulic Disc
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemNo Info
Front tire sizeNo Info
Rear tire sizeNo Info
Tire typeTubeless
Overall lengthNo Info
Overall heightNo Info
Overall weightNo Info
WheelbaseNo Info
Overall widthNo Info
Ground clearanceNo Info
Fuel tank capacityNo Info
Seat heightNo Info
Head lightHalogen
IndicatorsNo Info
Tail lightLED
SpeedometerNo Info
RPM meterNo Info
OdometerNo Info
Seat typeNo Info
Engine kill switchNo
Body colorsBlue, White
Distributor/dealerGrameen Motors
Features,
Buy H Power Recoverbikroy
H Power 2015 for Sale

H Power 2015

20,693 km
MEMBER
Tk 15,000
3 hours ago
H Power CRZ DD 2021 for Sale

H Power CRZ DD 2021

15,000 km
verified MEMBER
Tk 150,000
2 days ago
H Power premio 2015 for Sale

H Power premio 2015

24,490 km
MEMBER
Tk 28,000
4 days ago
H Power ZARA 2020 for Sale

H Power ZARA 2020

20,000 km
MEMBER
Tk 47,000
5 days ago
H Power . 2017 for Sale

H Power . 2017

13,000 km
MEMBER
Tk 37,500
6 days ago
Buy Other Bikesbikroy
Hero Hunk Dual Disc 2020 for Sale

Hero Hunk Dual Disc 2020

30,000 km
verified MEMBER
verified
Tk 110,000
2 minutes ago
Bajaj Discover 100 2016 for Sale

Bajaj Discover 100 2016

35,000 km
MEMBER
Tk 65,000
13 minutes ago
Suzuki Gixxer DD 2019 for Sale

Suzuki Gixxer DD 2019

15,000 km
verified MEMBER
verified
Tk 155,000
15 minutes ago
Runner Bullet bike 2022 for Sale

Runner Bullet bike 2022

3,250 km
MEMBER
Tk 65,000
23 minutes ago
Yamaha R15 v3 indo version 2018 for Sale

Yamaha R15 v3 indo version 2018

35,000 km
verified MEMBER
verified
Tk 330,000
1 week ago
+ Post an ad on Bikroy