H Power Robot Z – রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

25 Mar, 2023
H Power Robot Z – রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

মোটরসাইকেল এখনকার দিনে খুবই গুরুত্বপূর্ণ একটি যোগাযোগের মাধ্যম। যাতায়াত, বাণিজ্য এবং আরো বিভিন্ন প্রয়োজনে এখন গতিময় মোটরসাইকেলের প্রয়োজন হচ্ছে। যোগাযোগের প্রয়োজন ছাড়াও থ্রীলিং এক্সপেরিয়েন্সের জন্যও মোটরসাইকেল বাইকারদের কাছে অনেক জনপ্রিয়। তবে এখনকার বাইকাররা শুধু প্যাশন এবং অ্যাট্রাকশনের বিষয়ে চিন্তা করেন না। রাইডাররা এখন বাজেট-বান্ধব ফ্যাসিলিটির বাইক চান যা আধুনিক সব ফিচার দিতে পারে সাথে একটি স্টাইলিশ আউটলুকও অফার করে। H Power Robot Z এমন একটি বাইক, যেটিতে আপনি অনেক কিছু একসাথে পাবেন।

H Power Robot Z একটি স্টাইলিশ স্পোর্টস ক্যাটাগরির মোটরসাইকেল। বাংলাদেশে বাইকটি এইচ পাওয়ারের একটি স্পোর্টস কমিউটার বাইক হিসেবে পরিচিত। এই বাইকটিতে দুর্দান্ত নেকেড স্পোর্টস টাইপ গ্রাফিক্স রয়েছে এবং এটি দেখতে খুব স্টাইলিশ। বাইকটির শাইনি কালার কম্বিনেশন, মাস্কুলার ফিগার এবং এট্রাক্টিভ ডিজাইন যে কারো মনোযোগ আকর্ষণ করবে। স্টাইলিশ সিটিং পজিশন, হ্যান্ডেলবার, হেডলাইট এবং টেইল লাইট স্টাইল, সহ ওভারঅল স্ট্রাকচার খুবই মজবুত। এক কথায় স্পোর্টস বাইকের সকল ফিচারস আপনি বাইকটিতে পাবেন। এই ব্লগে H Power Robot Z রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এইচ পাওয়ার রোবট জেড বাইকটির ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন যথেষ্ট পাওয়ার জেনারেট করতে পারে। গতি এবং মাইলেজ সন্তোষজনক। ব্রেকিং সিস্টেম, সাসপেনশন এবং হুইল সব কিছুই দুর্দান্ত মানের। আমাদের দেশের তরুণ প্রজন্মের কাছে বাইকটি খুবই জনপ্রিয়। তবে শক্তিশালী ইঞ্জিন, এবং মজবুত গঠন বাইকটিকে সকল বাইকারদের কাছে জনপ্রিয় করেছে। এখানে এইচ পাওয়ার রোবট জেড রিভিউ, ফিচারস, দামদর, ভালো-মন্দ দিক আরো বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

 

H Power Robot Z

এইচ পাওয়ার রোবট জেড একটি স্ট্যান্ডার্ড কোয়ালিটির স্পোর্টস বাইক। আধুনিক সকল ফিচারস সম্মৃদ্ধ এই বাইকটি বাজারে তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এই বাইকটির স্পোর্টস ফেয়ারিং ডিজাইন, দুর্দান্ত কালার কম্বিনেশন এবং আপ টু ডেট ফিচারস সবকিছুই একজন রাইডারকে সন্তুষ্ট করতে সক্ষম। রাইডারদের বেশিরভাগই আউটলুকস, মাইলেজ, দাম এবং অন্যান্য বিষয়ে আগ্রহ দেখায়, তবে বেশকিছু রাইডার আছেন যাদের বেশিরভাগই ইঞ্জিন নিয়ে চিন্তিত। তাদের জন্য এই বাইকটির সত্যই ভাল ফিচার সম্বৃদ্ধ। এই বাইকে ১৬৫ সিসি’র পাওয়ারফুল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ৮.৫ কিলোওয়াট ম্যাক্সিমাম শক্তি প্রডিউস করতে পারে, সাথে ৮.৫ এনএম ম্যাক্সিমাম টর্ক প্রডিউস করতে পারে।

বাইকটি হাইওয়েতে সর্বোচ্চ ১৪৫ কিমি/আওয়ার গতি তুলতে পারে এবং ৪০ কিমি/লিঃ মাইলেজ দিতে পারে। ব্রেকিং সিস্টেম বেশ ভালো, এটিতে ডিস্ক ব্রেকের সমন্বয় রয়েছে। তবে আধুনিক প্রযুক্তির সেফটি ব্রেকিং সিস্টেম এবিএস থাকলে ভালো হতো বলে অনেক বাইকার মনে করেন।

বাইকের বডি ডাইমেনশন কম্প্যাক্ট এবং ইলেকট্রিক ফিচারস গুলো খুবই সুন্দর। কনসোল প্যানেলে প্রয়োজনীয় সকল ফিচারস পাবেন, যেমন স্পীডোমিটার, টেকোমিটার, ফুয়েল ইনডিকেটর ইত্যাদি। বর্তমান এইচ পাওয়ার রোবট জেড দাম অনুযায়ী বাইকটির সার্ভিস কোয়ালিটি এবং স্ট্যান্ডার্ড খুবই ভালো।

এইচ পাওয়ার রোবট জেড ফিচার

H Power Robot Z বাইকের ওভারঅল ফিচারস দুর্দান্ত। বাইকের ইঞ্জিন ট্রান্সমিশন হাই স্ট্যান্ডার্ড। স্পোর্টস টাইপ বাইক হিসেবে সকল ফিচারস এটিতে সংযুক্ত আছে। সাসপেনশন সিস্টেম বেশ উন্নত মানের, তাই বেশ কম্ফোর্টেবল ভাবে বাইক চালানো যায়। পুরোপুরি ফেয়ারিং এবং এ্যারো-ডায়নামিক ডিজাইন এই বাইকের সবচেয়ে আকর্ষণীয় বিষয়গুলোর মধ্যে একটি।

এখনকার রাইডারদের বেশিরভাগই স্পোর্টস সেগমেন্টের বাইকগুলি পছন্দ করেন, কিছু পার্টিকুলার ফিচারসের কারণে। এই বাইকটিতে রয়েছে স্প্লিট সিট, দুই দিকেই ডিআরএল ফিচারসহ ফুল ফেয়ারিং কিট, স্পোর্টস আউটলুক এবং দুর্দান্ত ডুয়াল কালার কম্বিনেশন। এছাড়াও বাইকটির আকর্ষনীয় ডিস্ক প্লেট এবং স্টাইলিশ এলয় হুইল এই বাইক কে করেছে খুবই গর্জিয়াস। হাফ ক্রোমড মাফলার গার্ডটি এই বাইকটিকে একটি ডিসেন্ট স্পোর্টসি লুক দিয়েছে। ওভারঅল এইচ পাওয়ার রোবট জেড ফিচারস এবং সম্পূর্ণ আউটলুক অবশ্যই আপনাকে স্পোর্টস বাইকের অনুভূতি দেবে।

স্পেশাল ফিচারস –

বাইক টাইপ স্পোর্টস
ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ১৬৫ সিসি
ট্রান্সমিশন ৫ স্পিড গিয়ার
এভারেজ টপ স্পিড ১৪৫ কিমি/আওয়ার
এভারেজ মাইলেজ ৪০ কিমি/লিঃ
ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ১৫ লিটার
ফুয়েল সাপ্লাই কার্বুরেটর
ব্রেক টাইপ ডিস্ক টাইপ
ক্লাচ ওয়েট মাল্টিপ্লেট
ইলেকট্রিক ফিচারস ডিজিটাল এবং এনালগের সমন্বয়
স্টার্টিং মেথড কিক এবং ইলেকট্রিক স্টার্ট

 

এইচ পাওয়ার রোবট জেড দাম

বর্তমানে এই বাইকের বাজারদর কিছুটা কমেছে। বাইকটির বর্তমান মার্কেট প্রাইস ১৮৫,০০০ /- টাকা। কিছু দিন আগেও এইচ পাওয়ার রোবট জেড দাম ছিল ১৯৫,০০০ / – টাকা। আপনি কিছু কিছু শোরুমে ডিসকাউন্ট আরো কিছুটা কম দামে পেতে পারেন।

H Power Robot Z রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

বাইকারদের এইচ পাওয়ার রোবট জেড রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। এই বাইকে ১৬৫ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার হয়েছে। এই ইঞ্জিন ৪-স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার, এবং এয়ার-কুল্ড। এই ইঞ্জিন সর্বোচ্চ ৮.৫ কিলোওয়াট পাওয়ার প্রডিউস করতে পারে, এবং সর্বোচ্চ ৮.৫ এনএম টর্ক জেনারেট করতে পারে। শর্ট স্ট্রোক ইঞ্জিনের সাথে ইঞ্জিনের কম্প্রেশন রেশিও ৯:০:১। বাইকটি একটি ৫-স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে ওয়েট মাল্টিপ্লেট ক্লাচ যুক্ত। ইঞ্জিনের স্টার্ট করার জন্য কিক এবং ইলেক্ট্রিক স্টার্ট দুটোই ব্যবহার করা হয়েছে।

         (১) ইঞ্জিনের ধরন: ফোর-স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুলড

         (২) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১৬৫ সিসি

         (৩) সর্বোচ্চ শক্তি: ৮.৫ কিলোওয়াট @ ৮০০০ আরপিএম

         (৪) সর্বোচ্চ টর্ক: ৮.৫ এনএম @ ৭৫০০ আরপিএম

         (৫) ড্রাইভের ধরন: চেইন

         (৬) ক্লাচ: ওয়েট মাল্টিপ্লেট

         (৭) ইগনিশন: সিডিআই

         (৮) বোর x স্ট্রোক: ৬১.৫ x ৫০.৪ মিমি

         (৯) ট্রান্সমিশন টাইপ: ম্যানুয়াল

         (১০) গিয়ারের সংখ্যা: ৫

এইচ পাওয়ার রোবট জেড রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন এবং ফিজিক্যাল ফিচারস –

বাইকের বডি ডাইমেনশন অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ এটি রাইডিংয়ের সময় ব্যালান্স কন্ট্রোলে সহায়তা করে। তাছাড়াও রাইডাররা এই ডাইমেনশনে কম্ফোর্টেবল কিনা এটিও গুরুত্বপূর্ণ। বাইকারদের H Power Robot Z রিভিউ অনুযায়ী বাইকটির বডি ডাইমেনশন বেশ কম্প্যাক্ট। বাইকটির টোটাল দৈর্ঘ্য ১৯৮০ মিমি এবং প্রস্থ ৭৮০ মিমি এবং উচ্চতা ১২৯০ মিমি। বাইকটির গ্রাউন্ড ক্লেয়ারেন্স ১৭৫ মিমি। হুইলবেস ১৩১০  মিমি। এই বাইকের প্রধান আকর্ষণীয় ফিচার হল ফুয়েল ট্যাঙ্কার। এটিতে একটি ১৫ লিটারের ফুয়েল ট্যাঙ্ক রয়েছে যা এই সেগমেন্টের বাইকের জন্য যথেষ্ট বড়। টোটাল কার্ব ওজন ১৩৫ কেজি।

(বাইকটির বডি ডাইমেনশন ইনফরমেশন গুলো অফিসিয়াল নয়, বাইকারদের রিভিউ থেকে নেয়া হয়েছে)

         (১) দৈর্ঘ্য: ১৯৮০ মিমি

         (২) প্রস্থ: ৭৮০ মিমি

         (৩) উচ্চতা: ১২৯০ মিমি

         (৪) গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১৭৫ মিমি

         (৫) ওজন: ১৩৫ কেজি

         (৬) জ্বালানী ট্যাংক ক্ষমতা: ১৫ লিটার

         (৭) হুইলবেস: ১৩১০ মিমি

H Power Robot Z রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন –

ভালো মানের ব্রেক এবং সাসপেনশন বাইকারদের নিরাপদে এবং আরামদায়ক ভাবে পথ চলতে সাহায্য করে। বাইকারদের এইচ পাওয়ার রোবট জেড রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে খুবই সন্তুষ্ট। স্বাচ্ছন্দ্যময় রাইডিং সকল রাইডারেরই প্রত্যাশিত এবং এর জন্য এই স্পোর্টস বাইকটিতে স্ট্যান্ডার্ড মানের আপসাইড ডাউন (ইউএসডি) সাসপেনশন এবং পিছনের দিকটি মনোশক সাসপেনশন দ্বারা টপ ক্লাস পার্ফমেন্স নিশ্চিত করার সর্বত্তম চেষ্টা করা হয়েছে। এই বাইকের সামনে এবং পেছনে উভয় চাকায় ভেন্টিলেটেড ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। এই ব্রেকিং সিস্টেম যথেষ্ট কার্যকর। তবে স্পোর্টস বাইকের স্ট্যান্ডার্ড অনুযায়ী সেফটির জন্য এবিএস থাকা প্রয়োজন ছিল বলে অনেক বাইকার মনে করেন।

         (১) সামনের সাসপেনশন: আপসাইড ডাউন (ইউএসডি)

         (২) পেছনের সাসপেনশন: মনোশক

         (৩) ফ্রন্ট ব্রেক টাইপ: ডিস্ক ব্রেক

         (৪) রিয়ার ব্রেক টাইপ: ডিস্ক ব্রেক

         (৫) অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS): নেই

এইচ পাওয়ার রোবট জেড রিভিউ অনুযায়ী হুইল এবং টায়ার –

স্ট্যান্ডার্ড মানের হুইল এবং টায়ার, বাইক এবং বাইকাদের নিরাপত্তার জন্য খুবই দরকার। বাইকারদের H Power Robot Z রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের হুইল এবং টায়ার পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। উভয় চাকাই ১৭-ইঞ্চি টায়ার দিয়ে অ্যালয় রিমগুলোর চারপাশে মোড়ানো। সামনের চাকা সহ টায়ারের টোটাল সাইজ ৮০/৯০-১৭ এবং পেছনের চাকা সহ টায়ারের সাইজ ১১০/৮০-১৭। এই টায়ার চমৎকার গ্রিপিং ক্ষমতা সম্পন্ন এবং উভয়ই টিউবলেস। টায়ারগুলো স্টাইলিশ এবং শক্তিশালী এলয় রীমের উপরে স্থাপন করা হয়েছে।

         (১) সামনের চাকা সহ টায়ারের সাইজ: ৮০/৯০-১৭

         (২) পেছনের চাকা সহ টায়ারের সাইজ: ১১০/৮০-১৭

         (৩) টায়ার টাইপ: টিউবলেস

         (৪) হুইল টাইপ: এলয়

H Power Robot Z রিভিউ অনুযায়ী মাইলেজ –

এখনকার বাইকারদের কাছে মাইলেজ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। সাধারণত স্পোর্টস বাইকের গতি বেশ ভালো হলেও, মাইলেজ খুব বেশি হয় না। তবে এই বাইকের মাইলেজও বেশ ভালোই, আপনার এক্সপেকটেশন পূরণ করতে পারে। বাইকটির এভারেজ মাইলেজ ৪০ কিমি/লি। রিভিউ অনুযায়ী হাইওয়েতে আপনি ৫০ কিমি/লি পর্যন্ত পেতে পারেন। এভারেজ টপ স্পিড ১৪৫ কিমি/আওয়ার। বাইকারদের এইচ পাওয়ার রোবট জেড রিভিউ অনুযায়ী এই মাইলেজ এবং স্পীডে তাঁরা সন্তুষ্ট।

         (১) এভারেজ মাইলেজ: ৪০ কিমি/লি (হাইওয়েতে ৫০ কিমি/লি)

         (২) এভারেজ টপ স্পিড ১৪৫ কিমি/আওয়ার

 

এইচ পাওয়ার রোবট জেড রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস –

বাইকারদের H Power Robot Z রিভিউ অনুযায়ী এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারসে তারা খুবই সন্তুষ্ট। কনসোল প্যানেলে ডিজিটাল এবং এনালগ সমন্বয় রয়েছে। ইলেকট্রিক ফিচারস এবং লাইটিং সিস্টেম আধুনিক এবং স্টাইলিশ লুকিং। কনসোল প্যানেলে প্রয়োজনীয় সব ফিচারস রয়েছে, যেমন, স্পীডোমিটার, ওডোমিটার, টেকোমিটার, ফুয়েল গেজ, ইনডিকেটর, ইত্যাদি। হেডলাইট থেকে টেইল লাইট, অন্যান্য সব ইন্ডিকেটরস দুর্দান্ত এবং কার্যকর। এইচ পাওয়ার রোবট জেড ফিচার অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস বেশ স্ট্যান্ডার্ড মানের।

         (১) স্পিডোমিটার: আছে (ডিজিটাল)

         (২) ওডোমিটার: আছে (ডিজিটাল)

         (৩) গিয়ার ইন্ডিকেটর: আছে

         (৪) ফুয়েল গেজ: আছে

         (৫) লো ব্যাটারি ইনডিকেটর: আছে

         (৬) পিলিয়ন গ্র্যাব্রাইল: আছে

         (৭) ট্রিপমিটার: আছে

         (৮) আরপিএম মিটার: আছে (এনালগ)

         (৯) ব্যাটারি টাইপ: এমএফ

         (১০) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট

         (১১) হেডলাইট টাইপ: (সঠিক তথ্য পাওয়া যায়নি)

         (১২) টেইল লাইট: লেড

H Power Robot Z Price in Bangladesh বাংলাদেশে H Power Robot Z এর দাম

বাংলাদেশে H Power Robot Z এর অফিসিয়াল দাম ৳195,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used H Power Other Model 2023 এর দাম BDT 72,400.

H Power Robot Z Pros সুবিধা

  • ফুল ফেয়ারিং এবং গর্জিয়াস এ্যারো-ডায়নামিক ডিজাইন।
  • স্পিড এবং মাইলেজের দুর্দান্ত সমন্বয়।
  • ব্রেকিং সিস্টেম এন্ড সাসপেনশন স্মুথ।
  • শক্তিশালী ইঞ্জিন এবং মজবুত স্ট্রাকচার।

H Power Robot Z Cons অসুবিধা

  • আধুনিক প্রযুক্তির এবিএস ব্রেকিং সিস্টেম নেই।
  • চেইনে শব্দ হয়।
  • হাই স্পীডে শব্দ হয়, (অনেকের কাছে এটি বিরক্তির কারণ)।

এক্সপার্ট অপিনিয়ন

7.5

Out of 10

এই বাইকের অফিসিয়াল তথ্য খুব বেশি পাওয়া যায় না, আমরা বাইকারদের বিভিন্ন রিভিউ পর্যালোচনা করে সর্বাধিক হাইলাইটেড ফিচারগুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের সকল ফিচারস, পারফরম্যান্স, এবং ডিজাইন নিয়ে খুবই সন্তুষ্ট। দেশের বাজারে এটি অন্যতম একটি শক্তিশালী স্পোর্টস বাইক। মাইলেজ, স্পিড, ইঞ্জিন পারফরম্যান্সও দুর্দান্ত। স্টাইলিশ সিটিং পজিশন, হ্যান্ডেলবার, হেডলাইট এবং টেইল লাইট স্টাইল, সহ ওভারঅল স্ট্রাকচার খুবই মজবুত। এক কথায় স্পোর্টস বাইকের সকল ফিচারস আপনি বাইকটিতে পাবেন।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইককের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো এইচ পাওয়ার বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

H Power Robot Z is a stylish sports category motorcycle. Fast motorcycles are now required for commuting, trading and various other needs. Apart from the need for communication, these motorcycles are also very popular among bikers for the thrilling experience. Riders now want budget-friendly facility bikes that offer all the modern features while also offering a stylish outlook. The H Power Robot Z is a bike where you get a lot of things together.

This bike has great naked sports type graphics and looks very stylish. The bike’s shiny color combination, muscular figure and attractive design will grab anyone’s attention. The overall structure is very strong with stylish seating position, handlebar, headlight and tail light style. In one word, you will get all the features of a sports bike in this bike. The displacement engine of this bike can generate enough power. Speed and mileage are satisfactory. Braking system, suspension and wheels are all of excellent quality. The bike is very popular among the young generation of our country.

Sports fairing design, great color combination and up to date features of this bike are all able to satisfy a rider. 165 cc powerful engine is used in this bike. This engine can produce 8.5 kW of maximum power, along with 8.5 Nm of maximum torque. The bike can reach a top speed of 145 km/h on the highway and gives a mileage of 40 km/l. Braking system is quite good, it has a disc brake combination.

The body dimensions of the bike are compact and the electric features are very nice. In the console panel you will find all the necessary features like speedometer, tachometer, fuel indicator etc. The current market price of the bike is 185,000/- taka. You can get discounts at some showrooms for even lower prices.

H Power Robot Z Price in Bangladesh H Power Robot Z Price in Bangladesh

The official price of H Power Robot Z in Bangladesh is ৳195,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used H Power Other Model 2023 is BDT 72,400.

H Power Robot Z Video Review


25 Mar, 2023 - H Power Robot Z একটি স্টাইলিশ স্পোর্টস ক্যাটাগরির মোটরসাইকেল। বাইকটির শাইনি কালার কম্বিনেশন, মাস্কুলার ফিগার এবং এট্রাক্টিভ ডিজাইন যে কারো মনোযোগ আকর্ষণ করবে।

H Power Robot Z-সম্পর্কে জিজ্ঞাসা

H Power Robot Z কেমন ধরণের বাইক?

H Power Robot Z একটি স্পোর্টস বাইক।

H Power Robot Z এর মাইলেজ কত?

H Power Robot Z  40 কিমি/লিটার মাইলেজ দিতে পারে।

H Power Robot Z এর টপ স্পিড কত?

H Power Robot Z  এর টপ স্পিড ১১০ কিমি/ঘন্টার উপরে।

H Power Robot Z এর ব্রেকিইং সিস্টেম?

H Power Robot Z has normal braking System.

H Power Robot Z অনলাইনে কীভাবে কিনবো?

H Power Robot Z অনলাইন থেকে কিনতে এবং হাউজুয়ে বাইকের মূল্য ২০২৩ জানতে এখনই ভিজিট করুন Bikroy.com এর পেইজে।

H Power Robot Z Specifications

Model name H Power Robot Z
Type of bikeSports
Type of engineFour stroke, single cylinder, air cooled
Engine power (cc) 149.7cc
Engine coolingAir Cooled
Max. Horse power0 Bhp @ 0 RPM
Max torque0 NM @ 0 RPM
Start methodKick & Electric
Number of gears5
Mileage 40 Kmpl (Approx)
Top speed110 Kmph (Approx)
Front suspensionUpside Down
Rear suspensionMonoshock
Front brake typeDisc Brake
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemNo Info
Front tire size80/90-17
Rear tire size110/80-17
Tire typeTubeless
Overall lengthNo Info
Overall heightNo Info
Overall weightNo Info
WheelbaseNo Info
Overall widthNo Info
Ground clearanceNo Info
Fuel tank capacityNo Info
Seat heightNo Info
Head lightNot Availa
IndicatorsNo Info
Tail lightLED
Speedometerdigital
RPM meterAnalog
OdometerDigital
Seat typeSplit-Seat
Engine kill switchNo
Body colorsNo Info
Distributor/dealerNo Info
Features,
Buy H Power Robot Zbikroy
H Power CRZ DD 2021 for Sale

H Power CRZ DD 2021

15,000 km
verified MEMBER
Tk 150,000
1 day ago
H Power premio 2015 for Sale

H Power premio 2015

24,490 km
MEMBER
Tk 28,000
3 days ago
H Power ZARA 2020 for Sale

H Power ZARA 2020

20,000 km
MEMBER
Tk 47,000
3 days ago
H Power . 2017 for Sale

H Power . 2017

13,000 km
MEMBER
Tk 37,500
4 days ago
H Power Motorcycle 2015 for Sale

H Power Motorcycle 2015

800 km
MEMBER
Tk 22,000
1 week ago
Buy Other Bikesbikroy
TVS Apache RTR 4V 2019 for Sale

TVS Apache RTR 4V 2019

23,456 km
verified MEMBER
Tk 126,000
4 minutes ago
Zaara Red 2018 for Sale

Zaara Red 2018

2,000 km
MEMBER
Tk 38,000
8 minutes ago
TVS Apache RTR Super fresh 2020 for Sale

TVS Apache RTR Super fresh 2020

29,800 km
verified MEMBER
Tk 106,000
1 month ago
Bajaj Pulsar 150 ফ্রেশ কন্ডিশন 2012 for Sale

Bajaj Pulsar 150 ফ্রেশ কন্ডিশন 2012

40,000 km
verified MEMBER
Tk 62,000
13 minutes ago
Bajaj V15 ফাস্ট মালিক 2018 for Sale

Bajaj V15 ফাস্ট মালিক 2018

19,999 km
verified MEMBER
verified
Tk 97,000
13 minutes ago
+ Post an ad on Bikroy