The Regal Raptor GTXL 165R -এর দাম, ফিচার ও অন্যান্য

08 Feb, 2024
The Regal Raptor GTXL 165R -এর দাম, ফিচার ও অন্যান্য

The Regal Raptor GTXL 165R এর রিভিউ

The Regal Raptor GTXL 165R মূলত একটি স্পোর্টস বাইক। Regal Raptor-এর স্পোর্টস বাইক সেগমেন্ট অন্যান্য মোটরসাইকেল ব্র্যান্ডের মতো বেশি জনপ্রিয় নয়। তবে তারা ধীরে ধীরে মোটরসাইকেল জগতে ভাল জায়গা করে নিচ্ছে। এটি মূলত চীনে উৎপাদিত মোটরসাইকেল ব্র্যান্ড যা বাংলাদেশে আমদানি করা হয়েছে। যারা বাজেটের মধ্যে স্পোর্টবাইক খুঁজছেন, এ বাইকটি তাদের জন্য বেশ উপযুক্ত। 

মুখ্য বৈশিষ্ট

বাইকটিতে ক্লিপ-অন, শক্ত সাসপেনশন, স্প্লিট সিট এবং ফুল ফেয়ারিং এর মতো দারুণ বৈশিষ্ট্য রয়েছে যা বাইকটিকে অত্যন্ত স্পোর্টি এবং রেস ফ্রেন্ডলি করে তুলেছে। বাইকটিতে লিকুইড কুলিং ব্যবস্থাও আছে। এই বাইকটি তিনটি রঙে বাংলাদেশে পাওয়া যায়। সেগুলো হল: লাল, সাদা, সিলভার, ম্যাট ব্লু, ম্যাট ব্ল্যাক। 

Regal Raptor GTXL 165R -এ আছে একটি অত্যন্ত তথ্যপূর্ণ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার । ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারে একটি স্পিডোমিটার, RPM কাউন্টার, ওডোমিটার, ট্রিপ মিটার রয়েছে। উপরন্তু, যন্ত্র ক্লাস্টারে একটি গিয়ার অবস্থান নির্দেশক এবং ঘড়িও অন্তর্ভুক্ত। বাইকের হেডলাইট হ্যালোজেন, অন্যদিকে টেললাইট এবং ইন্ডিকেটর LED। বাইকটিতে এলইডি ডিআরএলও রয়েছে যা বাইকটিকে অনেক বেশি আকর্ষণীয় দেখায়।

বাইকের ফিচার

Regal Raptor GTXL 165R সম্পূর্ণ স্পোর্টি এরগোনোমিক্সের সমৃদ্ধ। বাইকটির সিটিং পজিশন কম, যা ৫ ফুট ৩ ইঞ্চি -এর চেয়ে বেশি উচ্চতার যেকোনো রাইডারের জন্য বেশ উপযুক্ত। বাইকটির একটি বিস্তৃত আউট সিট রয়েছে এবং একটি স্প্লিট পিলিয়ন সিট রয়েছে যা আরোহী এবং পিলিয়নকে কিছুটা প্রাইভেসি দিয়ে থাকে। বাংলাদেশে বেশিরভাগ স্পোর্টস বাইকের তুলনায় এ বাইকটিতে গ্র্যাব্রেইল রয়েছে।

বাইকটি আকারে বেশ বড়। বাইকটির ট্যাঙ্ক প্রায় 18 লিটার, যা দীর্ঘ যাত্রার জন্য যথেষ্ট। বাইকটির ওজন প্রায় 156 কেজি, যা অনেক বেশি কিন্তু উচ্চ গতিতেও বাইকটিকে স্থিতিশীল রাখে।

ইঞ্জিন এবং ট্রান্সমিশন

Regal Raptor GTXL 165R একটি সিঙ্গেল-সিলিন্ডার, ৪-স্ট্রোক এবং 160cc ইঞ্জিন আছে। ইঞ্জিনটি ইলেকট্রনিকলি ফুয়েল ইনজেক্টেড, এবং ওয়াটার-কুলড। টর্ক প্রায় 14Nm এবং পাওয়ার 15-16BHP এর কাছাকাছি হবে বলে আশা করা হচ্ছে। যেহেতু বাইকটি ফুয়েল ইনজেক্টেড তাই মাইলেজ প্রায় 30-35 kmpl এর মত হবে। Regal Raptor GTXL 165R একটি 6-স্পীড গিয়ারবক্স সহ একটি বেসিক ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ সিস্টেমের সাথে যুক্ত। বাইকটির সর্বোচ্চ গতি প্রায় 120mph হবে বলে আশা করা হচ্ছে।

ব্রেক, সাসপেনশন এবং চাকা

Regal Raptor GTXL 165R বাইকে একটি ডুয়াল ডিস্ক ব্রেক সেটআপ আছে। বাইকের সামনের দিকে অক্ষীয়ভাবে মাউন্ট করা ক্যালিপারের সাথে একটি ডিস্ক রয়েছে। ডিস্কটি বেশ বড় হওয়ায় বাইকের সামনের ব্রেকটি ভালো পারফর্ম করবে। পেছনের দিকে আছে একটি বেসিক ডিস্ক ব্রেক। বাইকটিতে কোন CBS বা ABS নেই। 

Regal Raptor GTXL 165R -এ বেসিক টেলিস্কোপিক ফর্ক এবং একটি হাইড্রোলিক মনো শক শোষক থাকে। বাইকটিতে অনন্য টায়ার সেটআপ  আছে। সামনের টায়ার এবং পিছনের টায়ার যথাক্রমে 110/70, এবং 150/70। স্পোর্টস বাইকের জন্য টায়ার সেটআপ খুবই ভালো। পিছনের টায়ারটি বেশ চর্বিযুক্ত হওয়ায় এটির কোণে ভাল গ্রিপ থাকবে বলে আশা করা যায়।

উপসংহার

দিন দিন মোটরসাইকেলের বাজারে যেমন পরিবর্তন আসছে, তেমনি গ্রাহকের চাহিদাতেও আসছে পরিবর্তন। এভাবে পরিবর্তনশীল সময়ে আপনার সঙ্গী হতে পারে 

Regal Raptor GTXL 165R। বাইক সম্পর্কে এরকম আরও লেখা পড়তে ভিজিট করুন Bikes Guide

Regal Raptor GTXL 165R Price in Bangladesh বাংলাদেশে Regal Raptor GTXL 165R এর দাম

বাংলাদেশে Regal Raptor GTXL 165R এর অফিসিয়াল দাম ৳300,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Regal Raptor GTXL 165R Pros সুবিধা

  • স্পোর্টি প্রোফাইল
  • উলম্ব ক্লিপ-অন
  • ক্ষমতাশালী ইঞ্জিন
  • মোটা টায়ার

Regal Raptor GTXL 165R Cons অসুবিধা

  • ওজনে ভারী
  • জ্বালানী সাশ্রয়ী
  • নির্মাণের ধরণ ও মান

এক্সপার্ট অপিনিয়ন

9

Out of 10

Regal Raptor GTXL 165R বাংলাদেশের তরুণ প্রজন্ম এবং তরুণদের জন্য। বাইকটি এমন লোকদের আকৃষ্ট করবে যারা বাজেটের মধ্যে স্পোর্টবাইক খুঁজছেন। বাইকটি মধ্যম মানের রাইডারদের জন্যও দুর্দান্ত যারা সবে মাত্র একটি কমিউটার বাইক বা স্পোর্টস কমিউটার থেকে এন্ট্রি-লেভেল স্পোর্টবাইকে আপগ্রেড করছেন। তবে নতুন রাইডারদের জন্য এই বাইকটি কিছুটা কঠিন হবে।

The Regal Raptor GTXL 165R features, price and others

The Regal Raptor GTXL 165R is a sports bike. Regal Raptor’s sports bike segment is not as popular as other motorcycle brands. However, they are slowly taking their place in the segment.

Key features

The bike looks like a very premium sports bike. The bike has very cool features such as the clip-on, the stiff suspensions, the split seat, and full fairing, all of which make the bike very sporty and race-friendly. The bike also gets liquid cooling. The instrument cluster contains a speedometer, RPM counter, odometer, trip meter, and other necessary information. The instrument cluster will also include a gear position indicator and clock.

The bike’s headlight is halogen, while the taillight and the indicators are LED. The bike also gets LED DRLs, making it look much more attractive.

Physical Attributes

The Regal Raptor GTXL 165R is a sporty bike with full sporty ergonomics. The bike has a low seating position, which is suitable for any rider above 5’3”. The bike has a widespread out seat, with the bike also coming with a split pillion seat, which gives the rider and the pillion some privacy. The bike also has grabrails, unlike most sports bikes available in Bangladesh. The bike’s tank is about 18 liters, enough for a long ride. The bike weighs about 156kg, which is a lot, but it keeps the bike stable at high speeds.

Engine and Transmission

The Regal Raptor GTXL 165R has a single-cylinder, 4-stroke, and 160cc engine. The engine is Electronically Fuel-injected and water-cooled. There is no information about the power and torque figures of the bike, but the torque is expected to be around 14Nm, and the power is expected to be anywhere around 15-16BHP. Since the bike is fuel-injected, the mileage is expected to be around 30-35kmpl.

Brakes, Suspensions, and Wheels

The Regal Raptor GTXL 165R comes with a dual-disc brake setup. The front of the bike comes with a disc with axially mounted calipers. The bike’s front brake is expected to perform decently as the disc is quite extensive. The rear is an essential disc brake. The rear brake increases the braking profile of the bike. The turn-off is that the bike has no CBS or ABS. The front and rear tires are 110/70 and 150/70, respectively. The tire setup is very good for a sports bike. The rear tire is quite fat, so it can be expected to have a good grip in corners. 

In conclusion, this model can add a new line in the motorcycle market, and the audience also prefers to get all the updates regarding bike models and features; please visit Bikroy.

Regal Raptor GTXL 165R Price in Bangladesh Regal Raptor GTXL 165R Price in Bangladesh

The official price of Regal Raptor GTXL 165R in Bangladesh is ৳300,000. However, you should check the final price of the bike with the dealer.

Expert Opinion

9

Out of 10

The Regal Raptor GTXL 165R is for the young generation and the youngsters of Bangladesh. The bike will attract people who are on a budget looking for a sport bike. The bike is also great for intermediate riders upgrading from commuter or sports commuter to entry-level sportbike. This bike will also be difficult for beginner riders.

Regal Raptor GTXL 165R Video Review


22 Jan, 2024 - স্পোর্টস বাইকের প্রতি ভাললাগা সবারই কাজ করে। আপনি যদি বাজেটের মধ্যে স্পোর্টস বাইক খুঁজে থাকেন, তাহলে The Regal Raptor GTXL হতে পারে আপনার জন্য ভাল অপশন।

Regal Raptor GTXL 165R সম্পর্কিত কিছু প্রশ্ন

Regal Raptor এর উৎপত্তি কি?

Regal Raptor একটি যুক্তরাজ্য-ভিত্তিক কোম্পানি যা চীনে তার মোটরসাইকেল উৎপাদন করে।

Regal Raptor GTXL 165R এর জ্বালানী সাশ্রয়ী বলতে কি বোঝায়?

Regal Raptor GTXL 165R-এর ফুয়েল ইকোনমি প্রায় 30-35kmpl হবে বলে আশা করা হচ্ছে।

Regal Raptor GTXL 165R টপ স্পিড কি?

Regal Raptor GTXL 165R টপ স্পীড প্রায় 120kmph হবে বলে আশা করা হচ্ছে।

Regal Raptor GTXL 165R এর কোন নেকেড সংস্করণ আছে কি?

না, বাংলাদেশে Regal Raptor GTXL 165R এর কোনো নেকেড সংস্করণ পাওয়া যায় না।

Regal Raptor GTXL 165R Specifications

Model name Regal Raptor GTXL 165R
Type of bikeSports
Type of engine4-Stroke,Double Cylinder
Engine power (cc) 160.0cc
Engine coolingWater Cooled
Max. Horse power0 Bhp @ 0 RPM
Max torque0 NM @ 0 RPM
Start methodElectric
Number of gears5
Mileage 40 Kmpl, (Approx)
Top speed140 Kmph, (Approx)
Front suspensionHydraulic Suspension
Rear suspensionHydraulic Monoshock
Front brake typeSingle Disc
Front brake diameterN/A
Rear brake typeDisc Brake
Rear brake diameterN/A
Braking systemN/A
Front tire size110/70-17
Rear tire size150/70-17
Tire typetubeless
Overall lengthInfo not available
Overall heightInfo not available
Overall weight156 kg
WheelbaseInfo not available
Overall widthInfo not available
Ground clearanceInfo not available
Fuel tank capacity18 Liters
Seat heightInfo Not Available
Head lightn/a
Indicatorsled
Tail lightled
SpeedometerInformation not available
RPM meterInformation not available
OdometerInformation not available
Seat typeInformation not available
Engine kill switchyes
Body colorsN/A
Distributor/dealerN/A
Features,
Buy The Regal Raptor GTXL 165Rbikroy
Regal Raptor GTXL sports 3 Disk 2018 for Sale

Regal Raptor GTXL sports 3 Disk 2018

17,000 km
verified MEMBER
verified
Tk 87,500
1 week ago
Regal Raptor GTXL sports 3 Disk 2018 for Sale

Regal Raptor GTXL sports 3 Disk 2018

20,000 km
verified MEMBER
verified
Tk 92,500
1 week ago
Buy Other Bikesbikroy
Mahindra Centuro good condition 2016 for Sale

Mahindra Centuro good condition 2016

23,565 km
verified MEMBER
verified
Tk 55,000
2 hours ago
TVS Stryker on test fill rede 2020 for Sale

TVS Stryker on test fill rede 2020

19,895 km
verified MEMBER
verified
Tk 72,999
2 hours ago
Bajaj Platina h gayer Fress all 2022 for Sale

Bajaj Platina h gayer Fress all 2022

14,256 km
verified MEMBER
verified
Tk 85,000
2 hours ago
Bajaj Platina only Kik on test fil 2016 for Sale

Bajaj Platina only Kik on test fil 2016

25,689 km
verified MEMBER
verified
Tk 49,000
2 hours ago
Bajaj Platina on test fill rede 2018 for Sale

Bajaj Platina on test fill rede 2018

22,588 km
verified MEMBER
verified
Tk 52,000
2 hours ago
+ Post an ad on Bikroy