Regal Raptor GTXL 165R V3 রিভিউ এবং স্পেসিফিকেশন

15 Jan, 2024
Regal Raptor GTXL 165R V3 রিভিউ এবং স্পেসিফিকেশন

Regal Raptor চায়না মোটরসাইকেল প্রস্তুতকারক এই কোম্পানি তার অন্যান্য সকল বাইকের সাথে সাথে স্পোর্টস টাইপ বাইক এর ও উন্নত ভার্সন আমাদের উপহার দিতে নিয়ে এসেছে এক অসাধারণ মনস্টার  লুকিং এর Regal Raptor GTXL 165R V3 স্পোর্টস বাইকটি। 

সাধারণ রাইডিং এর পাশাপাশি অফ রোড, খেলাধুলা এবং রেসের জন্য পারফেক্ট ভাবে গঠন করা হয়েছে এই বাইকটিকে। প্রিমিয়াম কোয়ালিটির এই বাইকটির দারুন কিছু বৈশিষ্ট্য রয়েছে যা স্পোর্টস বাইকের মধ্যে সাধারণত দেখা যায় না। 

১৬০ সিসি, ৪-স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডারের এক শক্তিশালী EFI ইঞ্জিন দ্বারা পরিচালিত এই বাইকটির লুকিং থেকে স্পিড সম্পূর্ণ কোয়ালিটি পূর্ণ  সার্ভিস রয়েছে রাইডারদের জন্য। অনন্য ডিজাইন, সার্ভিসিং কোয়ালিটি, শক্ত বডি স্ট্রাকচার ইত্যাদি বিষয়গুলো বাইকটিকে লং লাস্টিং হিসেবে চিহ্নিত করে। 

বর্তমান প্রজন্মের চাহিদা অনুযায়ী স্পোর্টস এবং স্বাভাবিক রাইড এর সংমিশ্রণ করে গড়ে তোলা হয়েছে এই বাইকটিকে যা উভয় বা বহুমুখী ব্যবহারের উপযোগী। আপনার যদি ফ্রেন্ডলি বাজেট, সেরা স্পোর্টস লুকিং, মজবুত বডি ও আকর্ষণীয় বাইকের চাহিদা থেকে থাকে তবে আপনি Regal Raptor এর এই স্পোর্টস টাইপ বাইকটি আপনার সংগ্রহে রাখতে পারেন যা আপনাকে দেবে কম্ফোর্টেবল এবং দীর্ঘমেয়াদি  বাইক রাইডিং এর এক চমৎকার অভিজ্ঞতা।

Regal Raptor GTXL 165R V3 রিভিউ

আধুনিক ও স্টাইলিশ ডিজাইনের এই স্পোর্টস টাইপ বাইকটি ১৬০ সিসির কোয়ালিটি সম্পূর্ণ ইঞ্জিন দ্বারা পরিচালিত। বাইকটি থেকে আপনি ৩৫ থেকে ৪০ কিলোমিটার এভারেজ মাইলেজ এবং ১২০ কিলোমিটার/আওয়ার টপ স্পিড পেতে পারেন। শক্তিশালী এই বাইকটি দেখতে অনেকটা প্রিমিয়াম স্পোর্টস বাইকের মত। বাইকটির ক্লিপ অন, হার্ড সাসপেনশন, স্প্লিট সিট এবং ফুল ফেয়ারিং এর মত দুর্দান্ত কিছু ফিচার রয়েছে যা বাইকটিকে স্পোর্টস এবং রেস ফ্রেন্ডলি করে তোলে। 

বাইকটির স্পেশাল বৈশিষ্ট্য হল – ব্র্যান্ডিং লোগো ডিজাইন, স্পোর্টস লুকিং, শক্তিশালী বডি, এনাফ ফুয়েল ক্যাপাসিটি, 12V/9Ah এমএফ ব্যাটারি, টিউবলেস টায়ার, মোটা টায়ার, ইলেকট্রিক স্টার্ট মেথড,  অ্যালয় হুইল, ডিজিটাল স্পিডোমিটার ও ট্রিপমিটার, পিলিয়ন সিট, ঘড়ি, ইঞ্জিন কিল সুইচ সহ অন্যান্য আধুনিকতার ছোঁয়া। 

সামগ্রিকভাবে বাইকটা অত্যন্ত রুচিশীল ও নিজের ক্যাপাসিটি কে জানান দিতে সকল প্রকার ডিজিটাল ও সম্ভাব্য ফিচারগুলোকে নিজের মাঝে ধারণ করেছে।

ফিচার এবং ডিজাইন

স্পোর্টস বাইক হিসেবে বাইকটির লুকিং প্রশংসনীয়। বাইকটি আকারে বেশ বড় এবং ভারী হওয়া সত্ত্বেও এর সম্পূর্ণ ডিজাইন এর উপর ভিত্তি করে খুব সহজে বাইকটি তার ভারসাম্য নিয়ন্ত্রণে সক্ষম। বাইকের ব্র্যান্ডিং লোগো ডিজাইন এবং এর রং মিশ্রণ এর পারফেক্ট কম্বিনেশন আপনাকে বাইকটি নিতে আগ্রহী করে তুলবে। 

১৬০ সিসি, EFI ইঞ্জিন, হ্যালোজেন লাইটিং সিস্টেম, ইলেকট্রনিক স্টারটিং মেথড, ডিজিটাল কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচারে বাইকটি সমৃদ্ধ। বাইকটির তিন অংশের হ্যান্ডেল বার, ইঞ্জিন কিল সুইচ, ফুয়েল ইনজেক্টটেড, টিউবলেস টায়ার, ম্যানুয়াল ট্রান্সমিশন, ওয়েট মাল্টিপ্লেট ক্লাচ ইত্যাদি হাই কোয়ালিটি সম্পূর্ণ ফিচার দ্বারাও সমৃদ্ধ। 

ফিচার এবং ডিজাইনের সম্পূর্ণ সংমিশ্রণের মাধ্যমে একটি মনস্টার লুক নিয়ে এই  বাইকটি নিজের স্থান স্পোর্টস বাইকের জগতে শক্তভাবে তৈরি করে নিচ্ছে।

ইঞ্জিন পারফরম্যান্স

রিগ্যাল র‌্যাপ্টর GTXL 165R V3 মোটরবাইক এ একটি ১৬০ সিসি, ৪-স্টোক, সিঙ্গেল সিলিন্ডার বিশিষ্ট উন্নত মানের  EFI ইঞ্জিন রয়েছে। ইঞ্জিন টি ইলেকট্রনিক ভাবে ফুয়েল ইনজেক্টটেড এবং ওয়াটার কুলড সিস্টেম দ্বারা সমৃদ্ধ। 

স্পোর্টস বাইকটির টর্ক প্রায় ১৪ এনএম এবং ১৫-১৬ বিএইচপি এর কাছাকাছি পাওয়ার জেনারেট করতে পারবে। আর বাইকটি ফুয়েল ইনজেক্টেড হওয়ায় এর মাইলেজ প্রায় ৩৫ কিলোমিটার পার আওয়ার। 

এছাড়াও রিগ্যাল র‌্যাপ্টর GTXL 165R V3 বাইকটিতে একটি স্পিড গিয়ার বক্স সহ একটি বেসিক ওয়েট মাল্টিপ্লেট ক্লাচ সিস্টেম রয়েছে। বাইকটির সর্বশেষ গিয়ারেও পাওয়ার থাকায় রাইড করার সময় রাইডাররা এক ধরনের এক্সট্রা এডভেঞ্চার উপলব্ধি করতে পারবে। ইলেকট্রনিক স্টার্ট মেথড সিস্টেম দ্বারা বাইকটি পরিচালিত ।

বডি ডাইমেনশন

স্পোর্টস বাইকের বডি ডিজাইন আকর্ষণীয় হওয়াটা বেশি জরুরী। রিগ্যাল র‌্যাপ্টর এর এই স্পোর্টস বাইকটাও ইয়াং জেনারেশন এর পছন্দ এবং প্রেফারেন্সকে মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে। বাইকটিতে সিটিং পজিশন কম যা ৫ দশমিক ৩ ইঞ্চি এর বেশি উচ্চতার যেকোনো রাইডার এর জন্য ভালো। বাইকটিতে বিস্তৃত সিটের পাশাপাশি একটি পিলিয়ন সিট রয়েছে। বাংলাদেশের বেশিরভাগই স্পোর্টস বাইকের তুলনায় এই বাইক টিতে গ্র্যাবেইল রয়েছে।

বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ২১০ মিমি  এবং হুইল বেস ১৪২০ মিমি। বাইকটির সামগ্রিক ওজন ১৫৬ কেজি। বাইকটির জ্বালানি ধারণ ক্ষমতা বেশ অ্যাট্রাক্টিভ(১৮ লিটার) যা বাইকের মাত্রাকে  অন্য লেভেলে পৌঁছে দিয়েছে। বাইকের সিটিং পজিশন বডি স্ট্রাকচারের সাথে এডজাস্টেবল।

ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম

(১) ব্রেক –  রিগ্যাল র‌্যাপ্টর GTXL 165R V3 স্পোর্টস টাইপ বাইকটিতে ডুয়াল ডিস্ক ব্রেক সিস্টেম রয়েছে। বাইকের সামনের দিকে অক্ষীয়ভাবে মাউন্ট করা ক্যালিপার সহ একটি ডিস্ক রয়েছে। ডিস্কটি বেশ বড় হওয়ায় এটি সামনের ব্রেকের সঙ্গে সামঞ্জস্য রেখে কাজ করে এবং বাইকের পেছনে একটি বেসিক ডিস্ক ব্রেক রয়েছে। পেছনের ব্রেক বাইকের ব্রেকিং প্রোফাইল বাড়িয়ে দেয়। বাইকটিতে CBS বা ABS ব্রেকিং সিস্টেম নেই যা কিছুটা হতাশা জনক হলেও এই বাইকের ব্রেকিং সিস্টেম বাইকের সাথে সামঞ্জস্য রেখেই করা হয়েছে।

(২) সাসপেনশন – বেসিক টেলিস্কোপিক ফর্ক এবং হাইড্রোলিক মনো-শক  শোষকের মাধ্যমে এই বাইকটির সাসপেনশন মেকিং করা হয়েছে। বাইকের সামনে টেলিস্কোপিক আপসাইড ডাউন এবং পেছনে হাইড্রোলিক মনো-শক সাসপেনশন সিস্টেম রয়েছে। সাসপেনশন সিস্টেমগুলি বেশ স্থিতিশীল এবং বাইকের ফিচারের সঙ্গে এই সাসপেনশন গুলির সামঞ্জস্য সত্যিই অসাধারণ।

হুইল এবং টায়ার

স্পোর্টস বাইকের জন্য টায়ার সেটআপ অনেক উন্নত এই বাইকটির। বাইকটির টায়ারের ধরন টিউবলেস এবং চাকার ধরন অ্যালয় টাইপ। বাইকের সামনে টায়ারের সাইজ ১১০/৭০-১৭ এবং পেছনের টায়ারের সাইজ ১৫০/৭০-১৭। বাইকটির  চাকা এবং টায়ারের সংমিশ্রণ খুবই উন্নত ধাঁচের যেন রাইডিং এর সময় বাইকটিকে তার ওজন বেশি হওয়া সত্বেও  ভারসাম্য নিয়ন্ত্রণের সক্ষমতা প্রদান করতে পারে। বাইকের পেছনের চাকা বেশ মোটা হওয়ায় এটির কোণে ভালো গ্রিপ থাকবে বলে আশা করা যায়।

মাইলেজ এবং স্পিড

বাইকটির থেকে ৩৫ কিলোমিটার এভারেজ মাইলেজ এবং ১২০ কিলোমিটার পার আওয়ার টপ স্পিড পেতে পারেন। বাইটি স্পোর্টস টাইপের হলেও এর গতি তুলনামূলকভাবে বেশ ভালো। বাইকটির ফুয়েল ক্যাপাসিটি প্রায় ১৮ লিটার যা অত্যন্ত বেশি এবং ফুয়েল ক্যাপাসিটি বেশি হওয়ায় দীর্ঘ পথ পাড়ি দিতে বাইকটি আপনার জ্বালানি ধারণ ও সরবরাহ এর নিশ্চয়তা প্রদান করবে।

বাইকটির গতির যে সামঞ্জস্য রয়েছে তা একটি নিরাপদ যাত্রা প্রদান করতে রাইডার কে সহায়তা করবে। নিরাপদ এবং সুস্থ যাত্রা আমাদের সকলেরই কাম্য।

কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচার

রিগ্যাল র‌্যাপ্টর GTXL 165R V3 যেহেতু একটি স্পোর্টস টাইপ বাইক সেহেতু এটি হাইওয়ের পাশাপাশি অফ রোডেও সমান ভাবে সার্ভিস দিতে সক্ষম। বাইকটির কনসোল প্যানেল ডিজিটাল কোয়ালিটি সম্পন্ন ও আধুনিকতায় ভরপুর। বাইকটিতে 12V/9Ah এর একটি MF ব্যাটারি সিস্টেম রয়েছে এবং এটির স্টার্টিং মেথড ইলেকট্রনিক। 

এছাড়াও বাইকটির ইন্সট্রুমেন্ট ক্লাস্টারে একটি স্পিডোমিটার, আরপিএম কাউন্টার, ডিজিটাল ওডোমিটার, ট্রিপমিটার এর পাশাপাশি একটি গিয়ার পজিশন ইন্ডিকেটর এবং ঘড়ি ও রয়েছে। যা সম্পূর্ণ আধুনিকতার ছোঁয়া।

বাইকটির লাইটিং সিস্টেম হ্যালোজেন এবং বাইকটিতে এলইডি ডিআরএলও রয়েছে যা বাইকটিকে অনেক আকর্ষণীয় করে রাইডারদের কাছে উপস্থাপন করছে। সুতরাং একটা স্যাটিসফাইড ইলেকট্রিক্যাল ফিচার আমরা এই বাইক থেকে পেতে পারি যা সত্যিই অনেক আনন্দের।

Regal Raptor GTXL 165R V3 Price in Bangladesh বাংলাদেশে Regal Raptor GTXL 165R V3 এর দাম

বাংলাদেশে Regal Raptor GTXL 165R V3 এর অফিসিয়াল দাম ৳260,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Regal Raptor GTXL 165R V3 Pros সুবিধা

  • আকর্ষণীয় বডি স্ট্রাকচার।
  • ইঞ্জিন পারফরম্যান্স বেশ উন্নত।
  • টিউবলেস চাকা।
  • বহুমুখী বাইক যা স্বাভাবিক রাইডিং এবং স্পোর্টস এবং রেস অ্যাডভেঞ্চার উভয়ই পরিচালনা করতে পারে।
  • স্টাইলিশ লুকিং।
  • ফ্রেন্ডলি রাইডিং সার্ভিস এবং মূল্য।

Regal Raptor GTXL 165R V3 Cons অসুবিধা

  • ওজনের ভারী।
  • রক্ষণাবেক্ষণের প্রয়োজন বেশি।
  • ABS ও CBS ব্রেকিং সিস্টেম নেই।
  • হ্যালোজেন লাইটিং সিস্টেম।
  • জ্বালানি খরচ বেশি।

এক্সপার্ট অপিনিয়ন

7.5

Out of 10

রিগ্যাল র‌্যাপ্টর GTXL 165R V3 মোটর বাইকের লুকিং বেশ এগ্রেসিভ ও আকর্ষণীয়। একটি স্পোর্টস বাইকের আদর্শ যে গুণাবলী গুলো থাকা দরকার তার পুরোটাই পাবেন আপনি এই বাইকটি থেকে। আপনি যদি সেরা মানের বাইক ফ্রেন্ডলি বাজেটের মধ্যে পেতে চান তাহলে এই বাইকটি আপনার পছন্দের তালিকায় থাকবে। এছাড়াও দুর্দান্ত বডি স্ট্রাকচার, ইঞ্জিন পারফর্মেন্স এবং ডিজিটাল ফিচার এর এক আকর্ষণীয় স্পর্শের সংমিশ্রণ এই মনস্টার যা যেকোনো বাইক প্রেমিদের  আকাঙ্ক্ষা পূরণের জন্য যথেষ্ট।

Regal Raptor China motorcycle manufacturer along with all its other bikes along with its sports type bikes and advanced versions has brought us the Regal Raptor GTXL 165R V3 sports bike with an amazing monster look. Powered by a powerful 160 cc, 4-stroke, single cylinder EFI engine, this bike offers riders from looks to speed to full quality service. Unique design, servicing quality, strong body structure etc characterize the bike as long lasting. This bike has been developed as a combination of sports and normal ride according to the needs of the current generation which is suitable for both or multi-purpose use. You can have this sports type bike in your collection which will give you a comfortable and long lasting bike riding experience.

Special features of the bike are – Branding Logo Design, Sports Looking, Strong Body, Enough Fuel Capacity, 12V/9Ah MF Battery, Tubeless Tires, Fat Tires, Electric Start Method, Alloy Wheels, Digital Speedometer & Tripmeter, Pillion Seat, Clock, Engine Kill  Other modern touches include switches. Overall the bike is very tasteful and has all kinds of digital and possible features to show its capacity.

The Regal Raptor GTXL 165R V3 motorbike has a 160 cc, 4-stroke, single cylinder high quality EFI engine. The engine is equipped with an electronically fuel injected and water cooled system. The bike has a wide seat as well as a pillion seat. The ground clearance of the bike is 210 mm and the wheelbase is 1420 mm. Overall weight of the bike is 156 kg. The fuel capacity of the bike is quite attractive (18 liters) which takes the bike to another level. The Regal Raptor GTXL 165R V3 sports type bike has a dual disc brake system  The suspension of the bike has been made. The bike has telescopic upside down front and hydraulic mono-shock suspension system at the rear.

The tire type of the bike is tubeless and the wheel type is alloy type. Bike front tire size 110/70-17 and rear tire size 150/70-17. The combination of wheels and tires of the bike is very well designed to give the bike the ability to control balance while riding despite its heavy weight.  You can get an average mileage of 35 km and a top speed of 120 km per hour from the bike.  The lighting system of the bike is halogen and the bike also has LED DRL which makes the bike very attractive to the riders. The bike has a MF battery system of 12V/9Ah and its starting method is electronic.

Regal Raptor GTXL 165R V3 Price in Bangladesh Regal Raptor GTXL 165R V3 Price in Bangladesh

The official price of Regal Raptor GTXL 165R V3 in Bangladesh is ৳260,000. However, you should check the final price of the bike with the dealer.

Regal Raptor GTXL 165R V3 Video Review


15 Jan, 2024 - Regal Raptor GTXL 165R V3 একটি স্পোর্টস টাইপ বাইক যা তার ডিজিটাল ফিচারের জন্য পরিচিত। প্রিমিয়াম কোয়ালিটির এই বাইকটি বর্তমান জেনারেশনের কাছে অনেক জনপ্রিয়।

Regal Raptor GTXL 165R V3 সম্পর্কিত কিছু প্রশ্ন

Regal Raptor GTXL 165R V3 কি ধরণের বাইক?

Regal Raptor GTXL 165R V3  হলো একটি জনপ্রিয় স্পোর্টস টাইপ বাইক।

বাইকটিতে কি ধরণের ইঞ্জিন ব্যবহার করা হয়েছে?

Regal Raptor GTXL 165R V3 এ রয়েছে একটি ১৬০ সিসি,৪-স্টোক, সিঙ্গেল সিলিন্ডার বিশিষ্ট উন্নত মানের  EFI ইঞ্জিন।

বাইকটির স্টার্টিং মেথড কি?

ইলেকট্রিক মেথড।

বাইকটির ব্রেকিং সিস্টেমে কি ব্যবহার করা হয়েছে?

রিগ্যাল র‌্যাপ্টর GTXL 165R V3 স্পোর্টস টাইপ বাইকটিতে ডুয়াল ডিস্ক ব্রেক সিস্টেম রয়েছে।

বাইকটির এভারেজ মাইলেজ এবং স্পিড কত?

বাইকটির থেকে ৩৫ কিলোমিটার এভারেজ মাইলেজ এবং ১২০ কিলোমিটার পার আওয়ার টপ স্পিড পেতে পারেন।

Regal Raptor GTXL 165R V3 Specifications

Model name Regal Raptor GTXL 165R V3
Type of bikeSports
Type of engine4-Stroke,Double Cylinder
Engine power (cc) 160.0cc
Engine coolingWater Cooled
Max. Horse power0 Bhp @ 0 RPM
Max torque0 NM @ 0 RPM
Start methodElectric
Number of gears5
Mileage 35 Kmpl, (Approx)
Top speed120 Kmph, (Approx)
Front suspensionTelescopic Upside Down
Rear suspensionHydraulic Monoshock
Front brake typeSingle Disc
Front brake diameterN/A
Rear brake typeDisc Brake
Rear brake diameterN/A
Braking systemN/A
Front tire size110/70-17
Rear tire size150/70-17
Tire typetubeless
Overall lengthInfo not available
Overall heightInfo not available
Overall weight156 kg
WheelbaseInfo not available
Overall widthInfo not available
Ground clearanceInfo not available
Fuel tank capacity18 Liters
Seat heightInfo Not Available
Head lightn/a
Indicatorshalogen
Tail lighthalogen
SpeedometerDigital
RPM meterDigital
Odometerdigital
Seat typesplitseat
Engine kill switchyes
Body colorsN/A
Distributor/dealerN/A
Features,
Buy Regal Raptor GTXL 165R V3bikroy
Regal Raptor GTXL sports 3 Disk 2018 for Sale

Regal Raptor GTXL sports 3 Disk 2018

17,000 km
verified MEMBER
verified
Tk 87,500
6 days ago
Regal Raptor GTXL sports 3 Disk 2018 for Sale

Regal Raptor GTXL sports 3 Disk 2018

20,000 km
verified MEMBER
verified
Tk 92,500
1 week ago
Buy Other Bikesbikroy
Honda CD . 2015 for Sale

Honda CD . 2015

69 km
MEMBER
Tk 68,000
22 minutes ago
TVS Metro ` 2014 for Sale

TVS Metro ` 2014

5,000 km
MEMBER
Tk 40,000
22 minutes ago
Hero Hunk . 2008 for Sale

Hero Hunk . 2008

40,000 km
MEMBER
Tk 65,000
34 minutes ago
Runner KnightRider . 2017 for Sale

Runner KnightRider . 2017

45,000 km
MEMBER
Tk 54,000
35 minutes ago
Honda X Motion 2021 for Sale

Honda X Motion 2021

33,500 km
MEMBER
Tk 430,000
42 minutes ago
+ Post an ad on Bikroy