H Power Zaara 110 Digital রিভিউ, দাম ও বিভিন্ন ফিচার

21 Aug, 2023
H Power Zaara 110 Digital রিভিউ, দাম ও বিভিন্ন ফিচার

Zaara 110 Digital রিভিউ অনুযায়ী বাংলাদেশের একটি জনপ্রিয় মোটরসাইকেল যেটি ওজনে হালকা ও দেখতে স্টাইলিশ। ফলে বাইকটি একটি স্মুথ রাইড প্রদান করে। এটি একটি ১১০ সিসি এয়ার-কুলড ইঞ্জিন দ্বারা চালিত যা সর্বোচ্চ ৭.৭ বিএইচপি পাওয়ার এবং ৭.৫ এনএম টর্ক প্রদান করে৷ ইঞ্জিনটিকে একটি ৪-স্পিড গিয়ারবক্স এবং একটি ওয়েট মাল্টিপ্লেট ক্লাচের সাথে পেয়ার করা হয়েছে যা স্মুথ গিয়ার শিফট নিশ্চিত করে। যারা ১১০ ডিজিটাল ফিচার অনুযায়ী এই বাইকের অন্যতম বৈশিষ্ট্য হলো এর ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। নিরাপত্তার দিক থেকে যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী এই বাইকে ড্রাম ব্রেক রয়েছে যা পর্যাপ্ত স্টপিং পাওয়ার প্রদান করে। এটি একটি পাস সুইচও আছে যা ট্রাফিকের মধ্যে রাইড করার জন্য একটি দরকারী বৈশিষ্ট্য।

আমাদের আজকের আলোচনার বিষয় Zaara 110 Digital রিভিউ-তে চলুন বাইকটির ফিচার এবং দাম দেখে নেওয়া যাক।

ডিজাইন ও আউটলুক

যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী এটি এমন একটি মোটরসাইকেল যা আধুনিক ডিজিটাল আউটলুক এবং ডিজাইন সমন্বিত। বাইকটিতে একটি শার্প লাইন এবং গাঢ় রঙের স্কিম সহ মসৃণ এবং স্পোর্টি একটি লুক রয়েছে। হেডলাইট হলো মাল্টি রিফ্লেকশন টাইপ যা বাইকের আধুনিকতাকে যোগ করে এবং রাস্তায় আরও ভালো ভিজিবিলিটি প্রদান করে। সামগ্রিকভাবে যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী বাইকটির স্টাইলিশ ও আধুনিক ডিজাইন রয়েছে যা এটিকে এর সমপর্যায়ের অন্যান্য মোটরসাইকেল থেকে আলাদা করে।

বাইকের সাইজ ও সিটিং পজিশন 

যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী, সিটের উচ্চতা প্রায় ৭৮০ মিমি যা বেশিরভাগ রাইডারদের জন্য আরামদায়ক। সিটিং পজিশনের ক্ষেত্রে, যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী এই বাইকটির একটি আরামদায়ক এবং সোজা রাইডিং পজিশন রয়েছে যা যাতায়াত এবং লম্বা দূরত্বের রাইডিংয়ের জন্য আদর্শ। যারা ১১০ ডিজিটাল দাম অনুযায়ী বাইকটি একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল দিয়ে সজ্জিত যা গতি, ফুয়েল লেভেল এবং ওডোমিটার রিডিং এর মত গুরুত্বপূর্ণ তথ্য প্রদর্শন করে। বাইকের আকারের ক্ষেত্রে Zaara 110 Digital রিভিউ অনুযায়ী বাইকটির দৈর্ঘ্য ১৯৮০ মিমি, প্রস্থ ৭৮০ মিমি এবং উচ্চতা ১০৫০ মিমি। এই পরিমাপ নির্দিষ্ট মডেল এবং বছরের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।

ইঞ্জিনের পারফরম্যান্স

যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী বাইকটি একটি ডিজিটাল ইঞ্জিন দিয়ে সজ্জিত যেটি এর কার্যক্রম পরিচালনা করতে ইলেকট্রনিক উপাদান যেমন সেন্সর, মাইক্রোপ্রসেসর এবং কন্ট্রোল ইউনিট ব্যবহার করে। যারা ১১০ ডিজিটাল দাম অনুযায়ী বাইকটি এর এর্গোনমিক ডিজাইন এবং ডিজিটাল স্পিডোমিটার এবং অ্যালয় হুইলের মতো বৈশিষ্ট্যগুলোর সাথে একটি আরামদায়ক রাইডিং অভিজ্ঞতা প্রদান করে।

মাইলেজ

যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী বাইকের মাইলেজ রাস্তার অবস্থা, রাইডারের ড্রাইভিং অভ্যাস, বাইকের রক্ষণাবেক্ষণ এবং জ্বালানির কোয়ালিটির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। যারা ১১০ ডিজিটাল দাম-এর সাপেক্ষে বাইকটির মাইলেজ প্রায় ৪৫ কিমি/লিটার। 

ট্রান্সমিশন

যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী বাইকটিতে চারটি গিয়ার সহ একটি ম্যানুয়াল ট্রান্সমিশন রয়েছে। গিয়ারগুলো একে অপরের সাথে স্থায়ীভাবে সংযুক্ত থাকে কিন্তু একসময়ে শুধুমাত্র একটি গিয়ারই কাজ করে। এই বাইকের ক্লাচ ম্যানুয়াল।

সাসপেনশন ও ব্রেক

যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী এর সাসপেনশনের সেটআপটি বিভিন্ন রাস্তার উপরিভাগে একটি আরামদায়ক এবং স্থিতিশীল রাইড দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এর ব্রেকিং সিস্টেমের ক্ষেত্রে যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী সামনে একটি সিঙ্গেল ডিস্ক ব্রেক এবং পিছনে ড্রাম ব্রেক দিয়ে সজ্জিত করা হয়েছে। যারা ১১০ ডিজিটাল বাইকটির সামনের এবং পিছনের উভয় সাসপেনশন সিস্টেমের সাথে সজ্জিত করা হয়েছে যাতে উঁচু-নিচু রাস্তার উপর একটি স্মুথ রাইড দেওয়া যায়। সামনের সাসপেনশনটি একটি টেলিস্কোপিক, আর পেছনের সাসপেনশনটি একটি টুইন শক অ্যাবজরবার সেটআপ। সাসপেনশন সিস্টেম শক অ্যাবজরব করতে সাহায্য করে। যারা ১১০ ডিজিটাল ফিচার হিসেবে এই সেটআপটি নির্ভরযোগ্য এবং রেস্পন্সিভ ব্রেকিং পারফরম্যান্স প্রদান করে যা রাইডার এবং যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য গুরুত্বপূর্ণ। তবে সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেমের ফিচার যারা ১১০ ডিজিটাল দাম এর সাপেক্ষে নির্দিষ্ট মডেল এবং উৎপাদন বছরের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।

চাকা

যারা ১১০ ডিজিটাল ফিচার হিসেবে বাইকটি একটি নতুন হুইল কনফিগারেশনের সাথে আপডেট করা হয়েছে। পিছনের টায়ারটি এখন ৩.০০-১৭ সেকশনের টায়ার, তবে এই ক্যাটাগরির একটি বাইকের জন্য এটি সেরা পছন্দ নয়। ৩.২৫ বা ৩.৫ সেকশনের টায়ারটি আরও উপযুক্ত হতো। বাইকের সামনের টায়ারটি ২.৭৫-১৭ সেকশনের টায়ার, যা আদর্শ না হলেও গ্রহণযোগ্য। এই বাইকের চাকাগুলো টিউবলেস টায়ার। 

ইলেকট্রিক্যাল প্যানেল

যারা ১১০ ডিজিটাল দাম এর সাপেক্ষে বাইকটির ইন্সট্রুমেন্ট কনসোল সম্পূর্ণ ডিজিটাল। এই বাইকটিতে রয়েছে একটি ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, টেকোমিটার, গিয়ার ডিসপ্লে, ফুয়েল গেজ, লো অয়েল ইন্ডিকেটর এবং অন্যান্য প্রয়োজনীয় ফিচার। যারা ১১০ ডিজিটাল দাম এর সাপেক্ষে বাইকটিতে একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল রয়েছে। প্যানেলে একটি স্পিডোমিটার, ওডোমিটার, ব্যাটারি লেভেল ইন্ডিকেটর এবং রেঞ্জ ইন্ডিকেটর রয়েছে। প্যানেলে টার্ন সিগন্যাল, হাই-বিম এবং লো-বিম হেডলাইট এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলোর জন্য ইন্ডিকেটর আছে। Zaara 110 Digital রিভিউ অনুযায়ী বাইকটিতে ব্লুটুথ কানেকশন রয়েছে যা রাইডারদের তাদের স্মার্টফোনটিকে বাইকের সাথে কানেক্ট করতে সাহায্য করে এবং ইনকামিং কল এবং মেসেজ সম্পর্কে নোটিফিকেশন দেয়।

 

Zaara 110 Digital Price in Bangladesh বাংলাদেশে Zaara 110 Digital এর দাম

বাংলাদেশে Zaara 110 Digital এর অফিসিয়াল দাম ৳101,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Zaara 110 Digital Pros সুবিধা

  • লো ওয়েট
  • জ্বালানি সাশ্রয়ী
  • নির্ভরযোগ্যতা
  • ডিজিটাল ডিসপ্লে
  • পরিবেশবান্ধব

Zaara 110 Digital Cons অসুবিধা

  • চার্জিং সময় সাপেক্ষ
  • বাংলাদেশের বাজারে পার্টসের স্বল্পতা
  • হাই প্রাইস রেঞ্জ

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

বাইকটি কাদের জন্য ভালো?

যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী বা এই বাইকটি যারা শহুরে এরিয়াতে বসবাস করেন তাদের জন্য আদর্শ কারণ এটি সিটি রাইডিং এর জন্য ডিজাইন করা হয়েছে। বাইকটির সর্বোচ্চ গতি ১০০ কিমি/ঘন্টা। যারা ১১০ ডিজিটাল দাম সাপেক্ষে বাইকের লাইটওয়েট এবং কমপ্যাক্ট ডিজাইন এটিকে এমন রাইডারদের জন্য উপযুক্ত করে তোলে যারা কম জায়গায় পার্ক করা যায় এমন বাইক খুঁজছেন।

H Power, a motorcycle company based in Bangladesh, producer of the Zaara 110 digital bike, a motorcycle designed for commuting. The motorcycle has a 110 cc air-cooled engine that generates a maximum power output of 7.7 bhp and a peak torque of 7.5 Nm. It uses a 4-speed gearbox and a wet multi-plate clutch system. The motorcycle has a sleek and sporty appearance, along with a comfortable seating position that allows easy navigation in city traffic. It also features a digital instrument cluster that displays speed, fuel level, and odometer readings. Additionally, the motorcycle has a halogen headlight improving visibility on the road. The Zaara 110 digital bike is equipped with telescopic front forks and twin shock rear suspension, providing a smooth ride on both smooth and rough terrain. Its ground clearance of 200 mm makes it appropriate for use on uneven surfaces. The motorcycle’s fuel tank capacity of 12 litres is sufficient for everyday commutes. With a mileage of 45 km/l, it is an economical option for riders. The motorcycle has a top speed of approximately 80 km/h, which is suitable for city driving. The Zaara 110 digital bike has front disc and rear drum brakes for efficient braking. It has a kerb weight of 107 kg, making it easy to handle and maneuver in traffic. The motorcycle is available in two colour options, red and blue. Overall, the Zaara 110 digital bike is a dependable and cost-effective option for everyday commuting in the city. Its comfortable seating position, fuel efficiency, and stylish design make it a favourite among riders in Bangladesh.

Zaara 110 Digital Price in Bangladesh Zaara 110 Digital Price in Bangladesh

The official price of Zaara 110 Digital in Bangladesh is ৳101,000. However, you should check the final price of the bike with the dealer.

Zaara 110 Digital Video Review


13 Aug, 2023 - যারা ১১০ ডিজিটাল রিভিউ অনুযায়ী বাইকটি হলো স্মুথ এবং আধুনিক ডিজাইনের। যারা ইফিসিয়েন্ট, কমফোর্টেবল, নির্ভরযোগ্য ও স্টাইলিশ বাইক খুঁজছেন তাঁদের জন্য এটি একটি চমৎকার পছন্দ।

Zaara 110 Digital Specifications

Model name Zaara 110 Digital
Type of bikeCommuter
Type of engineFour stroke, single cylinder, air cooled
Engine power (cc) 110.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power7.7 Bhp @ 5000 RPM
Max torque7.5 NM @ 6000 RPM
Start methodKick & Electric
Number of gears4
Mileage 45 Kmpl (Approx)
Top speed80 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionTwin Shock
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemNormal Braking System
Front tire size2.75 ‚17
Rear tire size3.00-17
Tire typeTubeless
Overall length1970 mm
Overall height1050 mm
Overall weight107 Kg
Wheelbase1265 mm
Overall width780 mm
Ground clearance200 mm
Fuel tank capacity12 Liters
Seat heightNo Info
Head light12V35/35W
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typeSingle-Seat
Engine kill switchyes
Body colorsRed, White
Distributor/dealerGrameen Motors
Features,
Buy Zaara 110 Digitalbikroy
H Power Zaara 110 2022 for Sale

H Power Zaara 110 2022

10,000 km
verified MEMBER
Tk 60,000
5 days ago
H Power Zaara 110 2018 for Sale

H Power Zaara 110 2018

17,000 km
MEMBER
Tk 50,000
2 weeks ago
H Power Zaara 110 2024 for Sale

H Power Zaara 110 2024

12,000 km
MEMBER
Tk 50,000
2 weeks ago
H Power Zaara 110 2024 for Sale

H Power Zaara 110 2024

735 km
MEMBER
Tk 110,000
3 weeks ago
H Power Zaara 110 . 2019 for Sale

H Power Zaara 110 . 2019

33,000 km
MEMBER
Tk 45,000
3 weeks ago
Buy Other Bikesbikroy
Yamaha FZS V2 Full Fresh 2023 for Sale

Yamaha FZS V2 Full Fresh 2023

4,995 km
MEMBER
Tk 225,000
32 minutes ago
TVS Metro Plus Black Blue 2021 for Sale

TVS Metro Plus Black Blue 2021

15,213 km
verified MEMBER
Tk 85,000
2 hours ago
Mahindra Centuro good condition 2016 for Sale

Mahindra Centuro good condition 2016

23,565 km
verified MEMBER
verified
Tk 55,000
6 hours ago
TVS Stryker on test fill rede 2020 for Sale

TVS Stryker on test fill rede 2020

19,895 km
verified MEMBER
verified
Tk 72,999
6 hours ago
Bajaj Platina h gayer Fress all 2022 for Sale

Bajaj Platina h gayer Fress all 2022

14,256 km
verified MEMBER
verified
Tk 85,000
6 hours ago
+ Post an ad on Bikroy