CF Moto 150NK-রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

16 Mar, 2023
CF Moto 150NK-রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

CFMoto একটি চীনা মোটরসাইকেল ম্যানুফ্যাকচারার কোম্পানি। এটি বিশ্বমানের স্পোর্টস বাইক উৎপাদনের জন্য একটি নামী চীনা ব্র্যান্ড। কোম্পানিটির মোটরসাইকেলগুলো বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে H Power দ্বারা বাজারজাত করা হয়। এইচ পাওয়ার বাংলাদেশে বাইক অ্যাসেম্বল করে। CF Moto 150NK হল CFMoto এর একটি জনপ্রিয় মোটরসাইকেল। বাইকটি ২০১৬ সালে প্রথম বাজারজাত করা হয়েছিল। এরপর থেকে এখন পর্যন্ত বাইকটি সুনামের সাথে বাজার ধরে রেখেছে। এই ব্লগে CF Moto 150NK রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

CF Moto 150NK বাইকটি একটি বিশ্বমানের নেকেড-স্পোর্টস ক্যাটাগরির বাইক। বাইকটি বেশ ভালো মানের এবং পারফরম্যান্সের দিক থেকে অন্যান্য চাইনিজ ব্র্যান্ডের বাইকের থেকে ভালো। এটি আমাদের দেশে একটি শীর্ষস্থানীয় চায়না বাইক হিসেবে সুপরিচিত। বাইকটি দেখতে আউটস্ট্যান্ডিং এবং এতে অনেক আধুনিক ফিচারস রয়েছে। বাইকটির যন্ত্রাংশ চীনে তৈরি হলেও, বাইকটি বাংলাদেশে এসেম্বল করা হয়। এটি একটি পারফেক্ট এন্ট্রি-লেভেলের স্পোর্টস স্টাইল মোটরসাইকেল। এর কমপ্যাক্ট ডিজাইন যেকোনো বাইকপ্রেমীর নজরে আটকাবে। 

CF Moto 150NK

CF Moto 150NK একটি গর্জিয়াস ডিজাইন এবং মাস্কুলার শেপের দুর্দান্ত মোটরসাইকেল। শক্তিশালী ইঞ্জিন, স্পীড, এবং স্পোর্টসি ডিজাইনের একটি ডিসেন্ট কম্বিনেশন আপনি এই বাইকটিতে পাবেন। বাইকটির আউটলুক এবং বোল্ড ডিজাইন যে কাউকে আকৃষ্ট করতে পারে।

বাইকটিতে ১৪৯ সিসি’র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন সিঙ্গেল সিলিন্ডার, ৪-স্ট্রোক এবং ব্যালেন্সিং শ্যাফ্ট ইঞ্জিনের সমন্বয়ে গঠিত। এই ইঞ্জিন সর্বোচ্চ ১৪.১ বিএইচপি পাওয়ার এবং সর্বোচ্চ ১২.২ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। বাইকটিতে এভারেজ ১১০ কিমি/আওয়ার স্পিড পাওয়া যায় এবং এভারেজ ৪০ কিমি/লিঃ মাইলেজ পাওয়া যায়। সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম খুবই স্মুথ, যা আপনাকে যথেষ্ট ভালো কমফোর্ট দেবে। সামনের সাসপেনশনে টেলিস্কোপিক ইউএসডি ফর্ক এবং রিয়ার সাসপেনশনে মিড পজিশনড সিঙ্গেল-শক ব্যবহার করা হয়েছে। উভয় চাকায় ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে, এই সিঙ্গেল-পিস্টন ক্যালিপার ব্রেক ভাল নিয়ন্ত্রণ এবং সেফটি প্রদান করে। এখানে আপনি সিএফ মটো ১৫০এনকে রিভিউ, ফিচারস, স্পেসিফিকেশন্স, দাম, ভালো-মন্দ দিক এবং আরো কিছু বিষয়ে ধারণা পাবেন।

ইঞ্জিন পারফরম্যান্স, শক্তিশালী স্ট্রাকচার, মাইলেজ, ইলেকট্রিক ফিচারসের সমন্বয়ে বাইকটি একটি দুর্দান্ত প্যাকেজ। স্টাইলিশ হেডলাইট, লেড টেইল লাইট, ইউনিক মাল্টি-স্পোক, কাস্ট অ্যালুমিনিয়াম হুইল, বাইকটিকে একটি দারুন স্পোর্টসি লুক দেয়। বড় ফুয়েল ট্যাঙ্কটি বাইকটিকে একটি মাস্কুলার শেপ দিয়েছে, ট্যাংকটিতে ১৪ লিটার পর্যন্ত জ্বালানি ধারণ করা যায়। ইন্সট্রুমেন্ট প্যানেলটি সম্পূর্ণ ডিজিটাল এবং এতে সকল প্রয়োজনীয় ফিচারস রয়েছে। এই বাইকের সুইং আর্ম একটু খাটো। এর সিটিং পজিশন রাইডার এবং পিলিয়ন উভয়ের জন্যই আরামদায়ক।

সিএফ মটো ১৫০এনকে ফিচার

CFMoto 150NK হল একটি এগ্রেসিভ লুকিং স্পোর্টস বাইক। বাইকটিতে পেরিমিটার টাইপ চ্যাসিস রয়েছে, যা এর এগ্রেসিভনেস লুকিং বাড়ায়। বাইকটির কালার কম্বিনেশন এবং গ্রাফিক্স অসাধারণ। এক্সক্লুসিভ কালার কম্বিনেশন বাইকের স্পোর্টি লুককে আরো বাড়িয়ে দিয়েছে। বাইকটির ডিক্যালস মেকানিজম এটিকে একটি গ্যাংস্টার স্টান্ট বাইকের মতো দেখায়। এছাড়াও স্পোর্টস ক্যাটাগরির বাইক হিসেবে এই বাইকের শক্তিশালী ইঞ্জিন এটিকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে।

বাইকটিতে একটি আরামদায়ক স্প্লিট সিট সেটআপও রয়েছে, যা রাইডারকে স্যাডেলে অনেক বেশি কমফোর্ট ভাবে রাইড করতে সাহায্য করে। বাইকের লাইটিং সিস্টেম এবং ইনডিকেটর যথেষ্ট আধুনিক। বাইকটির ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার বেশ আধুনিক এবং ইনোভেটিভ। এই ক্লাস্টারে একটি ছোট লেড স্ক্রিন এবং একটি আরপিএম কাউন্টার রয়েছে। কনসোল প্যানেলে স্পীডোমিটার, ওডোমিটার, জ্বালানী পরিমাপক,  গতি পরিমাপক রয়েছে। এছাড়াও আধুনিক বিভিন্ন ফিচারস রয়েছে, যেমন, ব্যাটারি হেলথ, বাইকের তাপমাত্রা, মোড এবং ইঞ্জিনের তাপমাত্রা ইত্যাদি। বাইকটিতে দুটি মোড রয়েছে, ইকো এবং স্পোর্ট। ওভারঅল সিএফ মটো ১৫০এনকে ফিচারসে বাইকাররা খুবই সন্তুষ্ট।

স্পেশাল ফিচারস –

বাইক টাইপ নেকেড-স্পোর্টস
ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ১৫০ সিসি
ইঞ্জিন টাইপ সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড, ওভারহেড ক্যাম শ্যাফট
এভারেজ টপ স্পিড ১১০ কিমি/আওয়ার
এভারেজ মাইলেজ ৪০ কিমি/লি
ফুয়েল সাপ্লাই ইলেকট্রনিক ফুয়েল ইনজেকশন (EFI)
ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ১৪ লিটার
ব্রেকিং সিস্টেম ডিস্ক টাইপ
ইনস্ট্রুমেন্ট প্যানেল ডিজিটাল
সিট টাইপ স্প্লিট সিট
স্টার্টিং মেথড ইলেকট্রিক স্টার্ট

সিএফ মটো ১৫০এনকে দাম

বাংলাদেশে বিভিন্ন কারণে মোটরসাইকেলের দাম উঠা-নামা করে। বর্তমানে সিএফ মটো ১৫০এনকে দাম ১৯০,০০০ /- টাকা (এবিএস সহ)। কিছু কিছু শোরুমে আপনি ডিসকাউন্টে আরো কিছুটা কম দামে পেতে পারেন।

বাইকটি কালো, নীল এবং সাদার কালার কম্বিনেশনে পাওয়া যাচ্ছে। 

CF Moto 150NK রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

বাইকারদের সিএফ মটো ১৫০এনকে রিভিউ অনুযায়ী এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে তাঁরা খুবই সন্তুষ্ট। বাইকটিতে ১৪৯ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার, এবং লিকুইড-কুলড ওভারহেড ক্যামশ্যাফ্ট ইঞ্জিন। ইঞ্জিনটি ৯০০০ আরপিএম’এ প্রায় ১৪.১ বিএইচপি শক্তি প্রডিউস করতে পারে এবং ৬৮০০ আরপিএম’এ ১২.২ এনএম টর্ক উৎপন্ন করে। বাইকটির কিউবিক ক্ষমতার জন্য পাওয়ার এবং টর্ক ফিগার বেশ মাঝারি। এই বাইকে ইলেক্ট্রনিক ফুয়েল ইনজেকশন (EFI) ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এর সুবিধা হল এটির ইন্টারনাল ইলেক্ট্রনিক কন্ট্রোল ইউনিট (ECU) ইঞ্জিনের প্রয়োজনীয় জ্বালানীর সঠিক পরিমাণ নিয়ন্ত্রণ করে। এই সিস্টেম জ্বালানী ইফিসিয়েন্সি বাড়ায়।

এই বাইকে একটি বেসিক ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ সিস্টেম রয়েছে, সাথে রয়েছে ৬-স্পীড গিয়ারবক্স। বাইকটির স্পোর্ট মোডে মসৃণ গিয়ার শিফটিং রয়েছে। এই ইঞ্জিন বেশ শক্তিশালী, কয়েক সেকেন্ডের মধ্যে ১১০ কিমি/ঘন্টা সর্বোচ্চ গতিতে পৌঁছাতে সাহায্য করে।

             (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১৪৯ সিসি

             (২) ইঞ্জিন টাইপ: সিঙ্গেল-সিলিন্ডার, ৪-স্ট্রোক, লিকুইড-কুলড ওভারহেড ক্যামশ্যাফ্ট

             (৩) সর্বোচ্চ শক্তি: ১৪.১ বি এইচপি @ ৯০০০ আরপিএম

             (৪) সর্বোচ্চ টর্ক: ১২.২ এনএম @ ৬৮০০ আরপিএম

             (৫) বোর x স্ট্রোক: ৫৭.০ x ৫৮.৬ মিমি

             (৬) ফুয়েল ইফিসিয়েন্সি: ইলেক্ট্রনিক ফুয়েল ইনজেকশন (EFI)

             (৭) ট্রান্সমিশন টাইপ: ম্যানুয়াল

             (৮) গিয়ার নাম্বার: ৬

             (৯) ক্লাচ টাইপ: ওয়েট মাল্টি-প্লেট

             (১০) স্টার্টিং মেথড: ইলেক্ট্রিক 

সিএফ মটো ১৫০এনকে রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

সিএফ মটো ১৫০এনকে বাইকটির বডি ডাইমেনশন বেশ স্ট্যান্ডার্ড। বাইকারদের CF Moto 150NK রিভিউ অনুযায়ী এই বাইকের বডি ডাইমেনশন কম্প্যাক্ট এবং কম্ফোর্টেবল। বাইকটির টোটাল দৈর্ঘ্য ২০২৫ মিমি, প্রস্থ ৭৭০ মিমি, এবং উচ্চতা ১০৭০ মিমি। এটি ওজনে বেশ ভারী, তাই টপ স্পীডে স্মুথলি ব্যালান্স করা যায়। ওয়েট ডিস্ট্রিবিউশন ভারসাম্য বেশ ভালো, তাই বাইকটিকে যেকোনো অবস্থায় থামানো খুব সহজ। বাইকটিতে ১৩৬০ মিমি’র হুইলবেস রয়েছে, যা পারফেক্ট দৈর্ঘ্যের, এটি কর্নারিং এর সময় বাইকটিকে স্ট্যাবল রাখে।

বাইকটির স্যাডল উচ্চতা বেশ ভালো, ৭৮৫ মিমি। কিন্তু গ্রাউন্ড ক্লিয়ারেন্স বেশ কম, মাত্র ১৫০ মিমি। এতে বাইকটি উঁচু স্পিডবাম্পে আঘাত করার ঝুঁকি রয়েছে। বাইকটির জ্বালানি ধারণ ক্ষমতা ১৪ লিটার।

             (১) দৈর্ঘ্য: ২০২৫ মিমি

             (২) প্রস্থ: ৭৭০ মিমি

             (৩) উচ্চতা: ১০৭০ মিমি

             (৪) হুইলবেস:  ১৩৬০ মিমি

             (৫) সিটের উচ্চতা: ৭৮৫ মিমি

             (৬) গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১৫০ মিমি

             (৭) কার্ব ওজন: ১৪২ কেজি

             (৮) জ্বালানি ধারণ ক্ষমতা: ১৪ লিটার

             (৯) প্যাসেঞ্জার গ্রাব রেল: আছে

             (১০) হ্যান্ডল টাইপ: পাইপ হ্যান্ডল বার 

CF Moto 150NK রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন –

ব্রেক এবং সাসপেনশন রাইডারের নিরাপত্তার জন্য খুবই গুরুত্বপূর্ণ। বাইকারদের সিএফ মটো ১৫০এনকে রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন খুবই স্মুথ এবং কার্যকর। বাইকের সামনের দিকে আপসাইড-ডাউন টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে একটি মনো-শক রয়েছে। সামনের ফর্কগুলি আপসাইড-ডাউন (USD) হওয়ায় বাইকটি কর্নারিংয়ে আরও স্থিতিশীল হয়ে ওঠে। এটিতে টিউবুলার ল্যাটিস ফ্রেমের চেসিস ব্যবহার করা হয়েছে।

এই বাইকে ডুয়াল ডিস্ক ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। সামনের চাকায় টুইন-পিস্টন ক্যালিপার স্টিল ডিস্ক ব্যবহার করা হয়েছে, যা সাধারণ ডিস্ক ব্রেক থেকে বড়। পিছনের চাকায় সিঙ্গেল-পিস্টন ক্যালিপার ব্যবহার করা হয়। এটি নিরাপত্তা এবং রাইডিংয়ে ভাল নিয়ন্ত্রণ প্রদান করবে। সামনের বিশাল ডিস্কটি ইমার্জেন্সি ব্রেকিং পরিস্থিতিতে নিরাপদ এবং তাড়াতাড়ি স্টপ নিশ্চিত করে। বাইকটির দুটি সংস্করণ রয়েছে, একটি এবিএস সহ এবং অন্যটি ছাড়া।

             (১) সামনের সাসপেনশন: আপসাইড-ডাউন (USD) টেলিস্কোপিক ফর্ক

             (২) পিছনে সাসপেনশন: মনো-শক

             (৩) সামনের ব্রেক টাইপ: সিঙ্গেল ডিস্ক (টুইন-পিস্টন ক্যালিপার স্টিল)

             (৪) পিছনের ব্রেক টাইপ: ডিস্ক ব্রেক (সিঙ্গেল-পিস্টন ক্যালিপার)

             (৫) চেসিস টাইপ: টিউবুলার ল্যাটিস ফ্রেমের চেসিস

         (৬) এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS): বাইকটির দুটি সংস্করণ রয়েছে, একটি এবিএস সহ এবং অন্যটি ছাড়া। 

সিএফ মটো ১৫০এনকে রিভিউ অনুযায়ী হুইল এবং টায়ার –

ভালো মানের হুইল এবং টায়ার না হলে, ব্রেকিংয়ের সময় দুর্ঘটনা ঘটতে পারে। বাইকারদের CF Moto 150NK রিভিউ অনুযায়ী এই হুইল এবং টায়ার বেশ স্ট্যান্ডার্ড মানের। এই বাইকে কাস্ট অ্যালুমিনিয়াম হুইল ব্যবহার করা হয়েছে এবং এটির  সাইজ ১৩৬০ মিমি। উভয় চাকায় টিউবলেস টায়ার ব্যবহার করা হয়। যেখানে সামনের চাকার টায়ারের সাইজ হল ৮০/৯০ – ১৭ এবং পিছনের চাকার টায়ারের সাইজ হল ১১০/৮০ – ১৭৷ কিছু বাইকার রিভিউতে বলেছেন বাইকের টায়ার কম্বিনেশন ভালো, তবে, স্টক টায়ার ভেজা বা বালুকাময় রাস্তার জন্য খুব একটা পারফেক্ট নয়, কারণ বাইকটি যখন এই ধরনের রাস্তা দিয়ে ড্রাইভ করা হয় তখন গ্রিপ ঠিক মতো কাজ করে না। ওভারঅল পাওয়ার ফিগার বিবেচনা করলে টায়ারগুলো পারফেক্ট।

         (১) সামনের চাকার টায়ারের সাইজ: ৮০/৯০ – ১৭

         (২) পিছনের চাকার টায়ারের সাইজ: ১১০/৮০ – ১৭

         (৩) টায়ার টাইপ: টিউবলেস

         (৪) হুইল টাইপ: এলোয়

CF Moto 150NK রিভিউ অনুযায়ী মাইলেজ –

এখনকার বাইকাররা মাইলেজ নিয়ে খুব কনসার্ন থাকেন। সাধারণত স্পোর্টস বাইক খুব বেশি মাইলেজ দেয় না, তবে ভালো স্পীড দিয়ে থাকে। সিএফ মটো ১৫০এনকে বাইকটি এভারেজ ৪০ কিমি প্রতি লিটার মাইলেজ এবং সর্বোচ্চ ১১০ কিমি/ঘন্টা গতি দেয়। বাইকারদের সিএফ মটো ১৫০এনকে রিভিউ অনুযায়ী এই মাইলেজ স্ট্যান্ডার্ডে তাঁরা খুবই সন্তুষ্ট। এই বাইকটিতে ইলেকট্রনিক ফুয়েল ইনজেকশন (EFI) সিস্টেম ব্যবহার করা হয়েছে, এই সিস্টেম জ্বালানি সাশ্রয় করতে সাহায্য করে। সিএফ মটো ১৫০এনকে দাম অনুযায়ী এই মাইলেজ এবং স্পিড যথেষ্ট ভালো।

বাইকটির দুটি মোড রয়েছে, একটি স্পোর্ট মোড এবং অন্যটি ইকো মোড। স্পোর্ট মোডে, পাওয়ার ডেলিভারি আরও বেড়ে যায়, গিয়ারগুলি স্মুথ হয়ে যায় এবং জ্বালানী সাশ্রয়ী হয়। কিন্তু ইকো মোডে, পাওয়ার ডেলিভারি লিনিয়ার হয়ে ওঠে এবং জ্বালানী ইকোনমি কিছুটা বেড়ে যায়।

         (১) এভারেজ মাইলেজ: ৪০ কিমি/লি

         (২) সর্বোচ্চ স্পীড: ১১০ কিমি/আওয়ার

সিএফ মটো ১৫০এনকে রিভিউ অনুযায়ী ইন্সট্রুমেন্ট প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারস –

বাইকারদের CF Moto 150NK রিভিউ অনুযায়ী ইন্সট্রুমেন্ট প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারসে তারা খুবই সন্তুষ্ট। বাইকটির ইন্সট্রুমেন্ট কনসোল প্যানেল বেশ আধুনিক এবং প্রয়োজনীয় সকল ফিচারস এটিতে রয়েছে। এখানে অত্যাধুনিক ডিজাইন করা কনসোল প্যানেলে ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল গিয়ার ডিসপ্লে, ফুয়েল গেজ, অয়েল ইন্ডিকেটর এবং আরো কিছু ফিচারস রয়েছে।

এই স্পোর্টস বাইকে মেইনটেনেন্স-ফ্রি ১২ ভোল্ট ব্যাটারি ব্যবহার করা হয়েছে। বাইকটির লেড হেডলাইট, টেইল লাইট এবং ইন্ডিকেটরস ডিজাইন আপনাকে মুগ্ধ করবে। ওভারঅল সিএফ মটো ১৫০এনকে ফিচারস অনুযায়ী ইন্সট্রুমেন্ট প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারস খুবই স্ট্যান্ডার্ড।

         (১) স্পীডোমিটার: ডিজিটাল

         (২) ওডোমিটার: ডিজিটাল

         (৩) আরএমপি মিটার: ডিজিটাল

         (৪) ইঞ্জিন কিল সুইচ: আছে

         (৫) ব্যাটারি টাইপ: এমএফ

         (৬) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট

         (৭) লেড হেডলাইট:লেড

         (৮) টেইল লাইট: লেড

         (৯) ইন্ডিকেটরস: লেড

CF Moto 150NK Price in Bangladesh বাংলাদেশে CF Moto 150NK এর দাম

বাংলাদেশে CF Moto 150NK এর অফিসিয়াল দাম ৳190,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used H Power Other Model 2023 এর দাম BDT 72,400.

CF Moto 150NK Pros সুবিধা

  • দুর্দান্ত ডিজাইনের এন্ট্রি-লেভেলের স্পোর্টস স্টাইল মোটরসাইকেল
  • ইলেক্ট্রনিক ফুয়েল ইনজেকশন (EFI) ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।
  • ইন্টারনাল ইলেক্ট্রনিক কন্ট্রোল ইউনিট(ECU) রয়েছে।
  • ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার বেশ আধুনিক এবং ইনোভেটিভ।
  • ইলেক্ট্রনিক ফুয়েল ইনজেকশন (EFI) ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

CF Moto 150NK Cons অসুবিধা

  • বাইকটির কিউবিক ক্ষমতার জন্য পাওয়ার এবং টর্ক ফিগার কিছুটা মাঝারি ধরণের।
  • স্টক টায়ার ভেজা বা বালুকাময় রাস্তার জন্য খুব একটা পারফেক্ট নয়।
  • গ্রাউন্ড ক্লিয়ারেন্স বেশ কম, এতে বাইকটি উঁচু স্পিডবাম্পে আঘাত করার ঝুঁকি রয়েছে।
  • মাইলেজ আরো একটু ভালো হতে পারতো।

What's new CF Moto 150NK - নতুন বৈশিষ্ট্য

  • সামনের সাসপেনশন: আপসাইড-ডাউন (USD) টেলিস্কোপিক ফর্ক
  • চেসিস টাইপ: টিউবুলার ল্যাটিস ফ্রেমের চেসিস
  • পিছনে সাসপেনশন: মনো-শক

এক্সপার্ট অপিনিয়ন

7

Out of 10

CF Moto 150NK বাইকটি বেশ পাওয়ারফুল এবং পারফরম্যান্সের দিক থেকে অন্যান্য চাইনিজ ব্র্যান্ডের বাইকের থেকে ভালো। এই বাইকটি চালানোর এক্সপেরিয়েন্স খুবই আরামদায়ক এবং অনেক উপভোগ্য। বাইকটির টিউবুলার ল্যাটিস ফ্রেম চ্যাসিস, ভারসাম্য এবং আরামদায়ক রাইড নিশ্চিত করে। বাইকটি যেহেতু ভালো মাইলেজ পারফরম্যান্স দেয় সাথে বেশ ভালো গতি সম্পন্ন, তাই লং ড্রাইভ অনেক উপভোগ্য হবে। বাইকটির শার্প ডিজাইন, স্পোর্টসি লুক এবং মোটামুটি সাশ্রয়ী মূল্যের জন্য তরুণ প্রজন্মের কাছে এটি খুব জনপ্রিয়।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইককের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো এইচ পাওয়ার মোটরসাইকেলের দাম ২০২৩-এর জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

CFMoto is a Chinese motorcycle manufacturing company. CF Moto 150NK is a popular motorcycle from CFMoto. It is a world-class naked-sports category bike. The bike is quite good quality and performance wise it is better than other Chinese brand bikes. The bike looks outstanding and has many modern features. It is a perfect entry-level sports style motorcycle. Its compact design will catch the eye of any bike lover.

The CF Moto 150NK is an awesome motorcycle with a gorgeous design and muscular shape. A decent combination of powerful engine, speed, and sporty design you will find in this bike. The bike uses a powerful engine of 149 cc. This engine consists of a single cylinder, 4-stroke and balancing shaft engine. The bike gets an average speed of 110 km/hr and an average mileage of 40 km/l. The suspension and braking system is very smooth, which will give you quite good comfort. The front suspension uses telescopic USD forks and the rear suspension uses a mid-positioned single-shock. Using disc brakes on both wheels, this single-piston caliper brake provides good control and safety. Combining engine performance, strong structure, mileage, electric features, the bike is a great package.

Stylish headlights, led tail lights, unique multi-spoke, cast aluminum wheels give the bike a great sporty look. The large fuel tank gives the bike a muscular shape; the tank can hold up to 14 liters of fuel. The instrument panel is fully digital and has all the necessary features. The bike also has a comfortable split seat setup, which helps the rider to ride more comfortably in the saddle. Currently the price of the bike is 190,000/- taka (with ABS). In some showrooms you can get it at a slightly lower price. The bike is available in Black, Blue and White color combinations.

CF Moto 150NK Price in Bangladesh CF Moto 150NK Price in Bangladesh

The official price of CF Moto 150NK in Bangladesh is ৳190,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used H Power Other Model 2023 is BDT 72,400.

CF Moto 150NK Video Review


16 Mar, 2023 - CF Moto 150NK বাইকটি একটি বিশ্বমানের নেকেড-স্পোর্টস ক্যাটাগরির বাইক। শক্তিশালী ইঞ্জিন, স্পিড, এবং স্পোর্টসি ডিজাইনের একটি ডিসেন্ট কম্বিনেশন আপনি এই বাইকটিতে পাবেন।

সম্পর্কে জিজ্ঞাসা

CF Moto 150NK কেমন ধরণের বাইক?

CF Moto 150NK is a naked sports bike.

Why Should Anyone Buy CF Moto 150NK?

CF Moto 150NK is focused on Sportiness.

What is the Top Speed of CF Moto 150NK?

Top speed of CF Moto 150NK is 120 kilometers per hour approximately. 

What is the mileage of CF Moto 150NK?

CF Moto 150NK has a mileage of 40 kilometers per liter approximately.

CF Moto 150NK - কি কি রঙে পাওয়া যাচ্ছে?

Black & white with a green stripe.

CF Moto 150NK Specifications

Model name CF Moto 150NK
Type of bikeNaked Sports
Type of engineSingle cylinder, Liquid cooled EFI overhead cam sh
Engine power (cc) 149.0cc
Engine coolingLiquid Cooled
Max. Horse power14.1 Bhp @ 9000 RPM
Max torque12.2 NM @ 6800 RPM
Start methodElectric
Number of gears6
Mileage 40 Kmpl (Approx)
Top speed120 Kmph (Approx)
Front suspensionUpside Down
Rear suspensionMonoshock
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemNormal Braking System
Front tire size100/80R17
Rear tire size130/70ZR17
Tire typeTubeless
Overall length2025 mm
Overall height1070 mm
Overall weight142 Kg
Wheelbase1360 mm
Overall width770 mm
Ground clearance150 mm
Fuel tank capacity10 Liters
Seat height785 mm
Head lightLED
IndicatorsLED
Tail lightLED
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typesplitseat
Engine kill switchyes
Body colorsNo Info
Distributor/dealerGrameen Motors
Features,
Buy CF Moto 150NKbikroy
H Power CRZ DD 2021 for Sale

H Power CRZ DD 2021

15,000 km
verified MEMBER
Tk 150,000
1 week ago
H Power premio 2015 for Sale

H Power premio 2015

24,490 km
MEMBER
Tk 28,000
1 week ago
H Power ZARA 2020 for Sale

H Power ZARA 2020

20,000 km
MEMBER
Tk 47,000
1 week ago
H Power . 2017 for Sale

H Power . 2017

13,000 km
MEMBER
Tk 37,500
1 week ago
H Power Motorcycle 2015 for Sale

H Power Motorcycle 2015

800 km
MEMBER
Tk 22,000
2 weeks ago
Buy Other Bikesbikroy
TVS Apache RTR . 2020 for Sale

TVS Apache RTR . 2020

9,000 km
MEMBER
Tk 115,000
15 minutes ago
Suzuki Gixxer SF FI, ABS ফ্রেশ 2023 for Sale

Suzuki Gixxer SF FI, ABS ফ্রেশ 2023

17,000 km
verified MEMBER
Tk 290,000
1 day ago
Hero Thriller s 2022 for Sale

Hero Thriller s 2022

19,000 km
MEMBER
Tk 160,000
1 hour ago
Walton Cruize 2011 for Sale

Walton Cruize 2011

55,000 km
MEMBER
Tk 27,000
6 days ago
Bajaj Pulsar 4clr modified 2012 for Sale

Bajaj Pulsar 4clr modified 2012

25,874 km
verified MEMBER
verified
Tk 74,999
8 hours ago
+ Post an ad on Bikroy