Honda CBR150R Indonesian Version রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

25 Jun, 2023
Honda CBR150R Indonesian Version রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

একটি নতুন মোটরসাইকেল কেনার সময় ব্র্যান্ড বিবেচনা করা খুবই গুরুত্বপূর্ণ। হোন্ডা বিশ্বের এবং বাংলাদেশের বাজারে সুনামধন্য ব্র্যান্ডগুলোর মধ্যে একটি। হোন্ডা ব্র্যান্ডটি আমাদের দেশে এতটাই জনপ্রিয় যে, অনেকে এখনো যেকোনো মোটরসাইকেলকে হোন্ডা নামে ডাকে। ভালো মানের পণ্য সরবরাহ করে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে হোন্ডা। এই ব্র্যান্ডের মোটরসাইকেলগুলোর ডিজাইন যেমন অসাধারণ, পারফরম্যান্স তেমনই দুর্দান্ত।

Honda CBR150R Indonesian Version হলো বাংলাদেশের অন্যতম সেরা স্পোর্টস বাইক। এটি একটি ১৫০ সিসির প্রিমিয়াম কোয়ালিটির স্পোর্টস বাইক, যেটিতে এলিগেন্ট লুকিং ডুয়াল পিট এলইডি শার্প আই হেডল্যাম্প সহ বেশ কিছু নতুন ফিচার সংযুক্ত করা হয়েছে। এই ব্লগে Honda CBR150R Indonesian Version রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। বর্তমানে বাইকটির উৎপাদন বন্ধ রয়েছে।

Honda CBR150R Indonesian Version

হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সনটি একটি এন্ট্রি-লেভেলের স্পোর্টস ক্যাটাগরির বাইক। বাইকটির আকর্ষণীয় ডিজাইন, এগ্রেসিভ লুক এবং অত্যাধুনিক ফিচারের কারণে, এটি অল্প সময়ের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। বাইকটিতে ১৫০ সিসির শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ অনুযায়ী আপনি বাইকটিতে থেকে প্রায় ৪০ কিমি/লিটার মাইলেজ এবং প্রায় ১৪০ কিমি/আওয়ার টপ স্পিড পেতে পারেন। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন দাম সাপেক্ষে স্পিড এবং মাইলেজের কম্বিনেশন দুর্দান্ত।

এই ইন্দোনেশিয়ান ভার্সনটিতে ডিজাইন এবং গ্রাফিক্সে কিছু পরিবর্তন আনা হয়েছে; সাথে কিছু আপডেটেড ফিচারও ইনস্টল করা হয়েছে। এই ভার্সনটিতে স্লিপার ক্লাচ, ডুয়েল এলইডি হেডল্যাম্প, সম্পূর্ণ ডিজিটাল কনসোল প্যানেল, স্পোর্টি মাফলারের সাথে কেলভার প্রোটেক্টর সহ বেশ কিছু আধুনিক সেটআপ রয়েছে। বাইকটির ব্রেক এবং সাসপেনশন সিস্টেম অসাধারণ। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ অনুযায়ী বাইকটির ট্যান্ডেম টাইপ স্প্লিট-সিট এবং সুপার-স্পোর্টস রাইডিং পজিশন আপনাকে কম্ফোর্টেবল রাইডিং এক্সপেরিয়েন্স দেবে। এই ব্লগে আপনি হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন ফিচার, স্পেসিফিকেশন, দাম, ভালো-মন্দ দিক সহ আরো বেশ কিছু বিষয়ে ধারণা পাবেন।

হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন ফিচার

Honda CBR150R Indonesian Version বাইকটির গর্জিয়াস ফুল-ফেয়ারড ডিজাইন যে কাউকে মুগ্ধ করবে। এই সংস্করণটি অ্যারোডাইনামিক কাউলিং সহ সম্পূর্ণ ফেয়ারড স্পোর্টস মোটরসাইকেলের মতো করে ডিজাইন করা হয়েছে, যেটিতে এয়ারফ্লো ভেন্টস এবং টানেল রয়েছে, যা টপ স্পিডে চালানোর সময় সর্বোচ্চ স্ট্যাবিলিটি প্রদান করতে পারে।

হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ অনুযায়ী বাইকটির সম্পূর্ণ বডি স্ট্রাকচার মাস্কুলার শেপের। এটির হেডল্যাম্পটি ইউনিক ভাবে ডিজাইন করা হয়েছে, এতে ছয়টি ক্যাভিটি সহ একটি ডাবল পিট এলইডি রয়েছে। এই সংস্করণটিতে স্লিপার ক্লাচ সংযুক্ত করা হয়েছে, যা ট্র্যাকশন না হারিয়ে গতি এবং ব্রেকিংয়ে সমন্বয় করে। Honda CBR150R Indonesian Version রিভিউ অনুযায়ী এই ফিচারটি আপনাকে রাইডিংয়ে আরো বেশি আত্মবিশ্বাসী করবে। বাইকটির থ্রি-পার্ট হ্যান্ডেলবার এবং স্প্লিট-সিটিং পজিশন এটিকে একটি ক্লাসি লুক এনে দিয়েছে। এই ভার্সনটিতে প্যাসেঞ্জার গ্র্যাব-রেল নেই, তাই পিলিয়নের জন্য বাইকটি কম্ফোর্টেবল নয়। ওভারঅল হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন ফিচার আপনাকে মুগ্ধ করবে।

Honda CBR150R Indonesian Version রিভিউ – ইঞ্জিন পার্ফরমেন্স

বাইকারদের হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ অনুযায়ী এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্স খুবই ভালো। বাইকটিতে ১৪৯.১৬ সিসি ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন সিঙ্গেল-সিলিন্ডার, লিকুইড-কুলড, এবং ৪-স্ট্রোক ধরণের। এছাড়াও ইঞ্জিনটি ৪-ভাল্ভ ডুয়েল ওভারহেড ক্যাম্সফ্ট ফিচার বিশিষ্ট। এই ইঞ্জিন ৯০০০ আরপিএমে ১৬.৭ বিএইচপি সর্বোচ্চ পাওয়ার এবং ৭০০০ আরপিএমে ১৪.৪ এনএম সর্বোচ্চ টর্ক প্রডিউস করতে পারে। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন দাম সাপেক্ষে ইঞ্জিন খুবই শক্তিশালী।

বাইকটির ফুয়েল সাপ্লাই মেথড প্রোগ্রামড ফুয়েল ইনজেকশন। এটির বোর এবং এবং স্ট্রোক যথাক্রমে ৫৭.৩ মিমি এবং ৫৭.৮ মিমি। বাইকটির কম্প্রেশন রেশিও ১১.৩:১। এই বাইকে ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে ওয়েট মাল্টি-প্লেট স্লিপার টাইপ ক্লাচ এবং ৬-স্পিড গিয়ারবাক্স রয়েছে। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট।

হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ – বডি ডাইমেনশন

বাইকারদের Honda CBR150R Indonesian Version রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের বডি ডাইমেনশন মেজারমেন্টে খুবই সন্তুষ্ট। বাইকটির টোটাল দৈর্ঘ্য ১৯৮৩ মিমি, প্রস্থ ৬৯৪ মিমি, এবং উচ্চতা ১০৩৮ মিমি। বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৬ মিমি এবং সিটিং পজিশনের উচ্চতা ৮০০ মিমি। বাইকের টোটাল ওজন ১৩৫ কেজি এবং ফুয়েল ট্যাংকের ধারণ ক্ষমতা ১২ লিটার। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন ফিচার অনুযায়ী বাইকটির বডি ডাইমেনশন পারফেক্ট।

Honda CBR150R Indonesian Version রিভিউ – ব্রেক এবং সাসপেনশন সিস্টেম

বাইকারদের হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে খুবই প্লিজড। বাইকটির উভয় চাকায় ডিস্ক টাইপ ব্রেক ব্যবহার করা হয়েছে। Honda CBR150R Indonesian Version রিভিউ অনুযায়ী এই ব্রেকিং সিস্টেম সিটি এবং হাইওয়ে উভয় রোডের জন্য দুর্দান্ত।

সাসপেনশন সিস্টেমে বাইকটির সামনের দিকে ইনভার্টেড ডুয়েল টেলিস্কোপিক ফর্ক এবং পিছনের দিকে সুইং আর্ম প্রো-লিংক মনো-শক টাইপ সাসপেনশন ব্যবহার করা হয়েছে। এই সাসপেনশন সিস্টেম রাস্তার যেকোনো গর্ত কিংবা স্পিড-ব্রেকারের ধাক্কা অ্যাবজর্ব করতে পারে। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন দাম সাপেক্ষে বাইকটির ব্রেক এবং সাসপেনশন সিস্টেম বেশ উন্নত।

হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ – হুইল এবং টায়ার

বাইকারদের Honda CBR150R Indonesian Version রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের হুইল এবং টায়ারের মান নিয়ে খুবই সন্তুষ্ট। বাইকটিতে টিউবলেস টাইপ টায়ার এবং অ্যালয় টাইপ হুইল ব্যবহার করা হয়েছে। বাইকটির সামনের চাকার টায়ারের সাইজ ১০০/৮০-১৭ ৫২পি এবং পিছনের চাকার টায়ারের সাইজ ১৩০/৭০-১৭ ৬২পি। উভয় হুইলের সাইজ ১৭” ইঞ্চি। বাইকের হুইলটি স্পোকি টাইপ এবং টায়ারের গ্রিপ যথেষ্ট মজবুত। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন দাম সাপেক্ষে হুইল এবং টায়ারের মান খুবই ভালো।

Honda CBR150R Indonesian Version রিভিউ – মাইলেজ এবং স্পিড

মাইলেজ এবং স্পিডের দুর্দান্ত কম্বিনেশন এই বাইকের অন্যতম প্রধান আকর্ষণ। বাইকারদের হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের মাইলেজ এবং স্পিড নিয়ে খুবই সন্তুষ্ট। বাইকটির এভারেজ মাইলেজ প্রায় ৪০ কিমি/লিটার এবং টপ স্পিড প্রায় ১৪০ কিমি/আওয়ার। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন দাম সাপেক্ষে এই মাইলেজ এবং স্পিড প্রত্যাশিত।

হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন রিভিউ – কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচার

বাইকারদের Honda CBR150R Indonesian Version রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচারে খুবই সন্তুষ্ট। বাইকটির কনসোল প্যানেল সম্পূর্ণ ডিজিটাল। এখানে স্পিডোমিটার, ওডোমিটার, আরপিএম মিটার, ট্রিপমিটার এবং ট্যাকোমিটার রয়েছে। এছাড়াও আপনি এখানে ঘড়ি, ফুয়েল গেজ, ব্যাটারি ইন্ডিকেটর সহ আরো কিছু ইন্ডিকেটর পাবেন।

ইলেকট্রিক্যাল সকল ফিচার যেমন হেডলাইট, টেইল লাইট, টার্ন ল্যাম্প, টেল ল্যাম্প এসব পরিচালনা করার জন্য ১২ ভোল্ট ৫ অ্যাম্পিয়ারের ওয়েটসেল টাইপ ব্যাটারি স্থাপন করা হয়েছে। বাইকটির সকল লাইটিং সিস্টেম এলইডি ধরণের। ওভারঅল হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন ফিচার অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচার খুবই স্ট্যান্ডার্ড।

Honda CBR150R Indonesian Version Price in Bangladesh বাংলাদেশে Honda CBR150R Indonesian Version এর দাম

বাংলাদেশে Honda CBR150R Indonesian Version এর অফিসিয়াল দাম ৳450,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Honda CBR150R Indonesian Version Pros সুবিধা

  • শক্তিশালী ইঞ্জিন এবং ফুল-ফেয়ারড ডিজাইন
  • স্লিপার ক্লাচ
  • ইনভার্টেড ফ্রন্ট সাসপেনশন
  • প্রোগ্রামড ফুয়েল ইনজেকশন টেকনোলজি
  • মাইলেজ এবং স্পিডের কম্বিনেশন ভালো
  • ডুয়াল পিট এলইডি শার্প আই হেডল্যাম্প

Honda CBR150R Indonesian Version Cons অসুবিধা

  • ইঞ্জিন কিল সুইচ নেই
  • পার্টস এর দাম তুলনামূলক বেশি
  • এক্সপেন্সিভ
  • গ্রাউন্ড ক্লিয়ারেন্স কম

এক্সপার্ট অপিনিয়ন

9

Out of 10

হোন্ডা বিশ্বের শীর্ষ মোটরসাইকেল নির্মাতাদের মধ্যে একটি। Honda CBR150R Indonesian Version এই ব্র্যান্ডের প্রিমিয়াম কোয়ালিটির স্পোর্টস বাইক। বাইকটি দুর্দান্ত বিল্ড কোয়ালিটি, ক্লাসি ডিজাইন এবং অসাধারণ ইঞ্জিন পারফরম্যান্স দিয়ে গ্রাহকদের আস্থা অর্জন করেছে। বাইকটি ইয়াং জেনারেশন এবং স্পোর্টস বাইক লাভারদের টার্গেট করে বাজারে আনা হয়েছে। হোন্ডা সিবিআর১৫০আর ইন্দোনেশিয়ান ভার্সন দাম সাপেক্ষে যাঁরা সিটি এবং হাইওয়ে উভয় রোডে চলাচলের জন্য গর্জিয়াস লুকিং এবং শক্তিশালী ইঞ্জিন পারফরম্যান্সের বাইক চাচ্ছেন, এই বাইকটি তাদের জন্য বেস্ট অপশন।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্য জানার জন্য ভিজিট করুন বাইকস গাইড। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা ব্যবহৃত যেকোনো হোন্ডা সিবিআর১৫০আর মোটরবাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ

Honda is one of the top motorcycle manufacturers in the world. The Honda brand is so popular in our country that many still call any motorcycle a Honda. Honda has made a place in people’s hearts by providing good-quality products. The Honda CBR150R Indonesian version is one of the best sports bikes in Bangladesh. Due to the attractive design, aggressive look, and sophisticated features of this bike, it has become very popular in a short span of time. Currently, production of this bike is discontinued.

This bike uses a powerful engine of 150 cc. You can get around 40 km/liter mileage and around 140 km/h top speed from this bike. This version has several modern setups, including a slipper clutch, dual LED headlamps, a fully digital console panel, and a sporty muffler with Calver protectors. The brake and suspension systems of this bike are excellent. This bike’s tandem-type split-seat and super-sports riding position will give you a comfortable riding experience.

The gorgeous full-faired design of this bike will impress anyone. This version is designed with an aerodynamic cowling, which has airflow vents and tunnels that can provide maximum stability while riding at top speed. Its headlamp is uniquely designed, featuring a double-pit LED with six cavities. This version incorporates a slipper clutch, which adjusts speed and braking without losing traction. This bike’s three-part handlebar and split-sitting position give it a classy look. This version does not have passenger grab rails, so the bike is not pillion-friendly.

This bike is targeted at the young generation and sports bike lovers. This bike is the best option for those who want a gorgeous-looking bike with powerful engine performance for both city and highway riding. Currently, the official price of the bike is BDT 4,50,000.

Honda CBR150R Indonesian Version Price in Bangladesh Honda CBR150R Indonesian Version Price in Bangladesh

The official price of Honda CBR150R Indonesian Version in Bangladesh is ৳450,000. However, you should check the final price of the bike with the dealer.

Honda CBR150R Indonesian Version Video


25 Jun, 2023 - Honda CBR150R Indonesian Version একটি প্রিমিয়াম কোয়ালিটি স্পোর্টস টাইপ মোটরসাইকেল। আকর্ষণীয় ডিজাইন, এগ্রেসিভ লুক এবং আধুনিক ফিচারের কারণে এটি সবার কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

Honda CBR150R Indonesian Version Specifications

Model name Honda CBR150R Indonesian Version
Type of bikeSports
Type of engineLiquid-cooled, 4-stroke, 4-valve, Fi, Single Cylin
Engine power (cc) 149.2cc
Engine coolingLiquid Cooled
Max. Horse power16.7 Bhp @ 9000 RPM
Max torque14.4 NM @ 7000 RPM
Start methodElectric
Number of gears6
Mileage 40 Kmpl (Approx)
Top speed140 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionSwing Arm with Single Suspension (Pro-Link System)
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemDouble Disc
Front tire size100/80 - 17 52P
Rear tire size130/70 - 17 62P
Tire typeTubeless
Overall length1983 mm
Overall height1038 mm
Overall weight135 Kg
Wheelbase1311 mm
Overall width694 mm
Ground clearance166 mm
Fuel tank capacity12L
Seat heightNo Info
Head lightLED
IndicatorsLED
Tail lightLED
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typeSplit-Seat
Engine kill switchno
Body colorsNo Info
Distributor/dealerBangladesh Honda Private Limited
Features,
Buy Honda CBR150R Indonesian Versionbikroy
Honda CBR ২০১৬ 2016 for Sale

Honda CBR ২০১৬ 2016

20,000 km
verified MEMBER
Tk 102,000
1 day ago
Honda CBR ABS indo 2019 for Sale

Honda CBR ABS indo 2019

17,650 km
verified MEMBER
verified
Tk 320,000
4 days ago
Honda CBR INDO NON ABS BIKE 2018 for Sale

Honda CBR INDO NON ABS BIKE 2018

15,000 km
verified MEMBER
Tk 255,000
5 days ago
Honda CBR Indonesia Abs 2021 for Sale

Honda CBR Indonesia Abs 2021

8,961 km
verified MEMBER
Tk 345,000
6 days ago
Honda CBR Dual channel abs 2020 for Sale

Honda CBR Dual channel abs 2020

15,000 km
MEMBER
Tk 307,000
6 days ago
Buy Other Bikesbikroy
Yamaha FZS V2 Full Fresh 2023 for Sale

Yamaha FZS V2 Full Fresh 2023

4,995 km
MEMBER
Tk 225,000
38 minutes ago
TVS Metro Plus Black Blue 2021 for Sale

TVS Metro Plus Black Blue 2021

15,213 km
verified MEMBER
Tk 85,000
2 hours ago
Mahindra Centuro good condition 2016 for Sale

Mahindra Centuro good condition 2016

23,565 km
verified MEMBER
verified
Tk 55,000
6 hours ago
TVS Stryker on test fill rede 2020 for Sale

TVS Stryker on test fill rede 2020

19,895 km
verified MEMBER
verified
Tk 72,999
6 hours ago
Bajaj Platina h gayer Fress all 2022 for Sale

Bajaj Platina h gayer Fress all 2022

14,256 km
verified MEMBER
verified
Tk 85,000
6 hours ago
+ Post an ad on Bikroy