New Suzuki Gixxer Carb রিভিউ, দাম ও ফিচারস

04 Apr, 2023
New Suzuki Gixxer Carb রিভিউ, দাম ও ফিচারস

New Suzuki Gixxer Carb বাইকটি Suzuki ব্র্যান্ডের একটি স্টাইলিশ এবং প্রিমিয়াম কোয়ালিটির মোটরসাইকেল। সুজুকি মোটর কর্পোরেশন, জাপান তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় বাইক উৎপাদনকারী কোম্পানি। সুজুকি বিশ্বের শীর্ষ মোটরসাইকেল ব্র্যান্ডগুলোর মধ্যে একটি হিসেবে পরিচিত। এই কোম্পানি বিভিন্ন সেগমেন্টের বাইক উৎপাদন করে থাকে। তবে স্পোর্টস টাইপ বাইকের জন্য এই ব্র্যান্ড খুবই জনপ্রিয়। এছাড়াও সুজুকির স্ট্যান্ডার্ড, কমিউটার, এবং স্কুটার বাইকগুলোও অনেক জনপ্রিয়। এই ব্লগে New Suzuki Gixxer Carb রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

বাংলাদেশে নিউ সুজুকি জিক্সার কার্ব বাইকটি আমদানি করার পর থেকেই তুমুল গ্রাহক জনপ্রিয়তা ধরে রেখেছে। একটা সময় বাইকটি তরুণ প্রজন্মের কাছে একটি ক্রেজ ছিল। বাইকটির মাস্কুলার শেপ এবং এগ্রেসিভ লুক যে কারো নজরে আটকাবে। বাইকটির শক্তিশালী ইঞ্জিন, রাজকীয় ডিজাইন এবং দুর্দান্ত রাইডিং এক্সপেরিয়েন্স আপনাকে মুগ্ধ করবে। বাইকটি লঞ্চের আগেই গ্রাহকদের মধ্যে তুমুল কৌতূহল তৈরী করেছিল। এটি সুজুকির অন্যতম জনপ্রিয় এবং বহুল বিক্রিত একটি মোটরসাইকেল। বাইকটির দুটি ভ্যারিয়েন্ট রয়েছে, একটি কার্বুরেটর, অন্যটি ফুয়েল ইনজেকশন (FI) ভ্যারিয়েন্ট। এখানে কার্বুরেটর সংস্করণ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। 

New Suzuki Gixxer Carb

নিউ সুজুকি জিক্সার কার্ব বাইকটির সবচেয়ে আকর্ষণীয় দিক হল এটির গর্জিয়াস ডিজাইন। বাইকটির গ্লসি কালার কম্বিনেশন এবং স্পোর্টি ডিজাইন যে কারো নজর কাড়বে। বাইকটিতে ১৫৫ সিসি’র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন যথেষ্ট শক্তি উৎপন্ন করতে পারে। ইঞ্জিনে আধুনিক কার্বুরেটর ফুয়েল সাপ্লাই প্রযুক্তি ব্যবহার করায় বাইকটি বেশ জ্বালানি সাশ্রয়ী এবং ভালো মাইলেজ দেয়। স্পিডি বাইক হিসেবে এটি আউটস্ট্যান্ডিং। বাইকটির সর্বোচ্চ মাইলেজ ৬৪ কিমি/লি এবং টপ স্পিড ১২০ কিমি/আওয়ার।

বাইকটিতে ডিসেন্ট ডিজাইনের এরোডাইনামিক শেপের জ্বালানি ট্যাংক রয়েছে, যা বাইকটিকে একটি গর্জিয়াস লুক দিয়েছে। এছাড়াও বাইকটির ইউনিক হ্যান্ডেলবার ডিজাইন এটিকে একটি রাজকীয় স্টাইল এনে দিয়েছে। ওভারঅল সিটিং পজিশন এবং কম্প্যাক্ট বডি ডাইমেনশন আপনাকে কম্ফোর্টেবল রাইডিং এক্সপেরিয়েন্স দেবে। এখানে নিউ সুজুকি জিক্সার কার্ব রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস, ভালো-মন্দ দিক, আরো বিভিন্ন বিষয় নিয়ে আলোকপাত করা হয়েছে।

এটিতে ডুয়েল ডিস্ক ব্রেক সিস্টেম ব্যবহার করা হয়েছে, ফলে আপনি ইমার্জেন্সি ব্রেকিং বা প্যানিক সিচুয়েশনে নিরাপদে ব্রেক করতে পারবেন। সাসপেনশন সিস্টেম আপনাকে স্মুথ রাইডিং এক্সপেরিয়েন্স দেবে। এছাড়াও হুইল এবং টায়ারও খুব ভালো মানের। বাইকটির বডি ডাইমেনশন দুর্দান্ত। ইলেকট্রিকাল সিস্টেম সম্পূর্ণ ডিজিটাল। সকল লাইটস এবং ইন্ডিকেটরস ভালো পারফরম্যান্স দেয়। ব্র্যান্ডিং লোগো ছাড়া বাইকের কোনো ডিক্যাল নেই, ওভারঅল বাইকটির স্ট্রাকচারে গ্লসি ডিজাইন এটিকে একটি পারফেক্ট লুকিং স্ট্যান্ডার্ড বাইকে পরিণত করেছে। এটি তিনটি কালার কম্বিনেশনে পাওয়া যাচ্ছে – নীল, কালো এবং ধূসর। বাইকটি ইলেকট্রিক এবং কিক দুভাবেই স্টার্ট করা যায়।

নিউ সুজুকি জিক্সার কার্ব ফিচারস এবং ডিজাইন –

New Suzuki Gixxer Carb বাইকটি তরুণ প্রজন্মের কাছে একটি স্বপ্নের বাইক। বাইকটির দুর্দান্ত ডিজাইন, গর্জিয়াস লুক এবং কালারফুল শেড এটিকে তরুণ গ্রাহকদের পছন্দের শীর্ষে রেখেছে। বাইকটির ইঞ্জিন ইফিসিয়েন্সি, কম্ফোর্টেবল রাইডিং, স্পিড, মাইলেজ, ওভারঅল কম্বিনেশন একজন রাইডারের সব চাহিদা পূরণ করবে।

বাইকের ফুয়েল ট্যাংকটি মাস্কুলার শেপের। ট্যাংকের পাশে এক্সটেন্ডেড এয়ার-স্কুপ রয়েছে যা বাইকটিকে একটি স্পোর্টি লুক দিয়েছে। সামনের এক্সটেনশন কিটটিও ফুয়েল ট্যাংকের ডিজাইনের সাথে সামঞ্জস্য করা হয়েছে। এক্সহস্ট ফিনিশ এবং মাডগার্ড ডিজাইনও বেশ ভালো। হেডল্যাম্প এবং টেল ল্যাম্প ইউনিটগুলো লেড টাইপ এবং এরোডাইনামিক শেপের, এই ডিজাইন বাইকটিকে অন্যান্য বাইক থেকে আলাদা করেছে। সকল লাইটিং সিস্টেম এবং ইন্ডিকেটরসে আধুনিক লেড টাইপ লাইট ব্যবহার করা হয়েছে। বাইকটির অন্যতম উল্লেখযোগ্য সুবিধা হল এর ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। বাইকটির ইনস্ট্রুমেন্ট কনসোল প্যানেল সম্পূর্ণ ডিজিটাল। সকল প্রয়োজনীয় ফিচারস আপনি এখানে পাবেন। স্প্লিট সিট বাইকটির সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। ওভারঅল নিউ সুজুকি জিক্সার কার্ব ফিচারস আপনাকে মুগ্ধ করবে।

স্পেশাল ফিচারস –

ব্র্যান্ড নেম সুজুকি
বাইক টাইপ স্ট্যান্ডার্ড
কিউবিক ক্যাপাসিটি ১৫৫ সিসি
সর্বোচ্চ মাইলেজ ৬৪ কিমি/লি (সুজুকি ক্লেম)
সর্বোচ্চ গতি ১২০ কিমি/আওয়ার
ব্রেকিং সিস্টেম ডাবল ডিস্ক
সাসপেনশন সিস্টেম টেলিস্কোপিক মনো শক
টায়ার টাইপ টিউবলেস
হুইল টাইপ অ্যালয়
ট্রান্সমিশন সিস্টেম ম্যানুয়াল
টোটাল ওজন ১৪১ কেজি
জ্বালানি ধারণ ক্ষমতা ১২ লিটার
ইলেকট্রিকাল সিস্টেম ডিজিটাল
ইঞ্জিন কিল সুইচ আছে
স্টার্টিং মেথড ইলেকট্রিক এবং কিক স্টার্ট

 

New Suzuki Gixxer Carb রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

সুজুকি ব্র্যান্ডের সকল বাইকের ইঞ্জিন পারফরম্যান্স স্ট্যান্ডার্ড মানের। বাইকারদের নিউ সুজুকি জিক্সার কার্ব রিভিউ অনুযায়ী তারা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। বাইকটি স্মুথ একসেলেরশনের জন্য খুবই জনপ্রিয়। বাইকটিতে ১৫৫ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

এই ইঞ্জিন ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার এবং সিঙ্গেল ওভারহেড ক্যাম (SOHC) ধরণের। ইঞ্জিনটি ২-ভালভ, কার্বুরেটর ফুয়েল সাপ্লাই এবং এয়ার কুল্ড। এই ইঞ্জিন সর্বোচ্চ ১৩ বিএইচপি (১৩.৬ পিএস) পাওয়ার প্রডিউস করতে পারে ৮০০০ আরপিএমে। এবং সর্বোচ্চ ১৩.৮ এনএম টর্ক জেনারেট করতে পারে ৬০০০ আরপিএমে। বাইকের এয়ার কুল্ড সিস্টেম এটিকে টপ স্পিডে এবং লং-রাইডিংয়ে ইঞ্জিন তাপমাত্রা স্বাভাবিক রাখতে সহায়তা করে। বাইকটির ট্রান্সমিশন সিস্টেম ম্যানুয়াল টাইপ, এখানে ৫-স্পিড গিয়ার শিফটিং রয়েছে। তবে বাইকারদের মতে ৬-স্পিড গিয়ার শিফটিং থাকলে আরো ভালো হতো। এটিতে বেশ ভালো মানের ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ ব্যবহার করা হয়েছে।

         (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১৫৪ সিসি

         (২) ইঞ্জিন টাইপ: এয়ার কুলড, ৪-স্ট্রোক, সিঙ্গেল ওভারহেড ক্যামসফ্ট ইঞ্জিন

         (৩) সর্বোচ্চ শক্তি: ১৩ বিএইচপি (১৩.৬ পিএস) @ ৮০০০ আরপিএম

         (৪) সর্বোচ্চ টর্ক: ১৩.৮ এনএম @ ৬০০০ আরপিএম

         (৫) বোর x স্ট্রোক: ৫৬ x ৬২.৯ মিমি

         (৬) জ্বালানি সরবরাহ: কার্বুরেটর

         (৭) গিয়ারের সংখ্যা: ৫টি

         (৮) ক্লাচ টাইপ: ওয়েট-মাল্টিপ্লেট

নিউ সুজুকি জিক্সার কার্ব রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

সুজুকি ব্র্যান্ডের বাইকগুলো মজবুত এবং টেকসই বডি স্ট্রাকচারের জন্য বিখ্যাত। বাইকটির New Suzuki Gixxer Carb রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের বডি ডাইমেনশন মেজারমেন্টে সন্তুষ্ট। বাইকটির ওভারঅল দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে ২০২০ মিমি, ৮০০ মিমি, এবং ১০৩৫ মিমি।

বাইকটি বেশ লম্বা এবং সিটিং পজিশনের উচ্চতাও বেশ ভালো – ৭৯৫ মিমি। তাই বাইক চালানোতে অভ্যস্ত না থাকলে, খাটো রাইডারদের কিছুটা সমস্যা হতে পারে। এটি মোটামুটি ভারি বাইক, টোটাল ওজন ১৪১ কেজি। তাই হাইওয়ে রোডে এবং টপ স্পিডে কন্ট্রোল করা সহজ। বাইকটির জ্বালানি ট্যাংকের ধারণ ক্ষমতা ১২ লিটার, যা শহরের যাতায়াতের জন্য যথেষ্ট, তবে লং-রাইডিংয়ের জন্য যথেষ্ট নাও হতে পারে। এর হুইলবেসও বেশ স্ট্যান্ডার্ড মানের – ১৩৩৫ মিমি, যা কর্নারিংয়ে বাইক ব্যালান্স করতে সহায়তা করে। বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স বেশ উঁচু, দেশের যেকোনো স্পিড ব্রেকারের উচ্চতা পার করতে পারে। ক্লিপ-অন হ্যান্ডেলবার থাকায় আপনি কম্ফোর্টেবল ভাবে এবং কনফিডেন্সের সাথে বাইক চালাতে পারবেন।

         (১) দৈর্ঘ্য: ২০২০ মিমি

         (২) প্রস্থ: ৮০০ মিমি

         (৩) উচ্চতা: ১০৩৫ মিমি

         (৪) গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১৬০ মিমি

         (৫) হুইলবেস: ১৩৩৫ মিমি

         (৬) সিটিং পজিশনের উচ্চতা: ৭৯৫ মিমি

         (৭) সিট টাইপ: স্প্লিট-সিট

         (৮) প্যাসেঞ্জার গ্র্যাব রেল: আছে

New Suzuki Gixxer Carb রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন –

ভালো মানের ব্রেক এবং সাসপেনশন সিস্টেম, নিরাপদে পথ চলার জন্য খুবই প্রয়োজনীয়। সুজুকি ব্র্যান্ডের সব বাইকের ব্রেক এবং সাসপেনশন বেশ স্ট্যান্ডার্ড মানের হয়ে থাকে। বাইকারদের নিউ সুজুকি জিক্সার কার্ব রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে খুবই সন্তুষ্ট।

বাইকটির ব্রেকিং সিস্টেমে ডুয়াল-ডিস্ক টাইপ সেটআপ রয়েছে। বাইকটির ২টি ভ্যারিয়েন্ট রয়েছে; ফুয়েল ইঞ্জেক্টেকশন (FI) ভ্যারিয়েন্টে এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS) রয়েছে, এবং বাইকের কার্বুরেটর ভ্যারিয়েন্টে একটি প্রাইমারি ফ্রন্ট ব্রেক রয়েছে। বাইকের সামনের ব্রেক, দুটি ভ্যারিয়েন্টের জন্যই বেশ মানানসই, পেছনের ব্রেকও দুর্দান্ত। উভয় ব্রেক ডিস্ক টাইপ। সামনের ডিস্ক ব্রেকের সাইজ ২৫০ মিমি এবং পেছনের ডিস্ক ব্রেকের সাইজ ২২০ মিমি। নিরাপদে রাইডিংয়ের জন্য এই ব্রেকিং সিস্টেম খুবই ভালো।

সাসপেনশন সিস্টেমে বাইকটির সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক ব্যবহার করা হয়েছে। সামনের সাসপেনশনটি কয়েল স্প্রিং এবং অয়েল ড্যাম্পড ধরণের। তবে সামনের সাসপেনশনটি কিছুটা শক্ত, তাই বাংলাদেশের যানজটপূর্ণ শহরে যাতায়াতের জন্য কিছুটা সমস্যায় পরতে পারেন। বাইকের পিছনের দিকে সুইং-আর্ম ভিত্তিক মনো-শক সাসপেনশন রয়েছে, যা যথেষ্ট ভালো স্মুথ রাইডিং নিশ্চিত করে। বাইকটিতে সিঙ্গেল ডাউনটিউব টাইপ চেসিস ব্যবহার করা হয়েছে।

         (১) সামনের সাসপেনশন: টেলিস্কোপিক ফর্ক, কয়েল স্প্রিং, অয়েল ডাম্পেড

         (২) পেছনের সাসপেনশন: সুইং-আর্ম, মনো-শক সাসপেনশন

         (৩) চেসিস টাইপ: সিঙ্গেল ডাউনটিউব

         (৪) সামনের ব্রেক টাইপ: সিঙ্গেল ডিস্ক

         (৫) পেছনের ব্রেক টাইপ: ডিস্ক ব্রেক

         (৬) এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS): নেই (ফুয়েল ইনজেকশন ভ্যারিয়েন্টে আছে)

নিউ সুজুকি জিক্সার কার্ব রিভিউ অনুযায়ী হুইল এবং টায়ার –

ভালো মানের হুইল এবং টায়ার, বাইক এবং বাইকারদের নিরাপত্তার জন্য খুবই দরকারি। বাইকারদের New Suzuki Gixxer Carb রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের হুইল এবং টায়ারের মান নিয়ে খুবই সন্তুষ্ট। বাইকটিতে কাস্ট অ্যালয় হুইল ব্যবহার করা হয়েছে। এই হুইল খুবই মজবুত। এটিতে টিউবলেস ধরণের টায়ার ব্যবহার করা হয়েছে। সামনের এবং পিছনের চাকায় যথাক্রমে ১০০/৮০-১৭ এবং ১৪০/৯০আর-১৭ সেকশন টায়ার রয়েছে। এই টায়ার যথেষ্ট কার্যকর, হাই-স্পিডে স্কিড করে না।

         (১) সামনের টায়ার সাইজ: ১০০/৮০-১৭

         (২) পিছনের টায়ার সাইজ: ১৪০/৯০আর-১৭

New Suzuki Gixxer Carb রিভিউ অনুযায়ী মাইলেজ এবং স্পিড –

রাজকীয় ডিজাইন এবং শক্তিশালী ইঞ্জিনের সাথে, ভালো মাইলেজ এবং স্পিডের সুবিধার কারণেই বাইকটি সবার কাছে জনপ্রিয়তা পেয়েছে। বাইকারদের নিউ সুজুকি জিক্সার কার্ব রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের মাইলেজ এবং স্পিড নিয়ে খুবই সন্তুষ্ট।

বাইকের নতুন সংস্করণটিতে, জ্বালানি সাশ্রয়ী কার্বুরেটর ফুয়েল সাপ্লাই টেকনোলজি ব্যবহার করা হয়েছে। তাই এটি বেশ ভালো মাইলেজ দেয়। সুজুকি দাবি করেছে যে, এটি ৬৪ কিমি/লি সর্বোচ্চ মাইলেজ দেবে। তবে বাইকাররা এভারেজ ৪৫-৫০ কিমি/লি পেয়েছেন। এটির টপ স্পিড ১২০ কিমি/আওয়ার। তবে বাইকের মাইলেজ এবং স্পিড নির্ভর করে বাইকারদের চালানোর অভ্যাস এবং বাইকের কন্ডিশনের উপর। ওভারঅল নিউ সুজুকি জিক্সার কার্ব দাম অনুযায়ী এই মাইলেজ এবং স্পিড খুবই ভালো।

নিউ সুজুকি জিক্সার কার্ব রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল ফিচারস –

বাইকারদের New Suzuki Gixxer Carb রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল ফিচারসে খুবই সন্তুষ্ট। বাইকটির ইন্সট্রুমেন্ট প্যানেল অন্যান্য কমিউটার কিংবা স্ট্যান্ডার্ড বাইক থেকে কিছুটা আলাদা।

বাইকটির ইন্সট্রুমেন্ট প্যানেল আরো ডিসেন্ট লুকিং এবং স্টাইলিশ। এটি সম্পূর্ণ ডিজিটাল এবং সকল প্রয়োজনীয় ফিচারস আপনি এখানে পাবেন। কনসোল প্যানেলে স্পিডোমিটার, ওডোমিটার, ট্যাকোমিটার, ফুয়েল গেজ, আরএমপি মিটার সবই পাবেন। এছাড়াও সকল প্রয়োজনীয় ইন্ডিকেটরসও এখানে রয়েছে। বাইকটির ব্যাটারি খুবই পাওয়ারফুল, এই ব্যাটারি সকল ইলেকট্রিক সিস্টেমকে সাপোর্ট দিতে পারে। সকল লাইটিং সিস্টেম এবং ইন্ডিকেটরস আধুনিক লেড ধরণের। ওভারঅল নিউ সুজুকি জিক্সার কার্ব ফিচারস অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল ফিচারস বেশ স্ট্যান্ডার্ড মানের।

         (১) স্পিডোমিটার: ডিজিটাল

         (২) ওডোমিটার: ডিজিটাল

         (৩) ট্যাকোমিটার: ডিজিটাল

         (৪) ফুয়েল গেজ: ডিজিটাল

         (৫) আরএমপি মিটার: ডিজিটাল

         (৬) ব্যাটারি টাইপ: এমএফ (Mf)

         (৭) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট ৩ এম্পেয়ার

         (৮) হেড লাইট: লেড

         (৯) টেইল লাইট: লেড

         (১০) ইন্ডিকেটরস: লেড

New Suzuki Gixxer Carb Price in Bangladesh বাংলাদেশে New Suzuki Gixxer Carb এর দাম

বাংলাদেশে New Suzuki Gixxer Carb এর অফিসিয়াল দাম ৳241,950। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Suzuki Gixxer 2023 এর দাম BDT 235,317.

New Suzuki Gixxer Carb Pros সুবিধা

  • দুর্দান্ত স্টাইলিশ লুকিং
  • অসাধারণ পাওয়ার ডেলিভারি
  • আধুনিক কার্বুরেটর ফুয়েল সাপ্লাই টেকনোলজি ব্যবহার করা হয়েছে, তাই বাইকটি যথেষ্ট জ্বালানি সাশ্রয়ী,
  • সকল লাইটিং সিস্টেম লেড (LED) ধরণের

New Suzuki Gixxer Carb Cons অসুবিধা

  • সামনের সাসপেনশন কিছুটা শক্ত মনে হয়েছে, অভ্যস্ত না হলে কিছুটা সমস্যা হতে পারে
  • হেডল্যাম্প এর পাওয়ার বেশি হলেও রেঞ্জ কম
  • ইঞ্জিন কাউল নেই
  • জ্বালানি ধারণ ক্ষমতা আরেকটু বেশি হলে ভালো হতো
  • এবিএস নেই, ফুয়েল ইনজেকশন ভ্যারিয়েন্টে এবিএস ব্রেকিং সিস্টেম রয়েছে

এক্সপার্ট অপিনিয়ন

8.5

Out of 10

New Suzuki Gixxer Carb বাইক আধুনিক সকল ফিচারস সম্মৃদ্ধ। ভালো মানের ইঞ্জিন, কম্ফোর্টেবল রাইডিং সহ গতি, মাইলেজের দুর্দান্ত কম্বিনেশন আপনি বাইকটিতে পাবেন। যারা একটি গর্জিয়াস ডিজাইনের গতিময় বাইক চান সাথে ভালো ইঞ্জিন পারফরম্যান্স তাহলে এই বাইকটি আপনার জন্য পারফেক্ট হবে।

তবে বাইকটি নতুন বাইকার বা যারা নতুন চালানো শিখছেন তাদের জন্য নয়। এটি স্পিডি বাইক হলেও, অবশ্যই নির্ধারিত গতি সীমার মধ্যে বাইক চালাবেন।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো সুজুকি বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

New Suzuki Gixxer Carb bike is a stylish and premium quality motorcycle from Suzuki brand. Suzuki is known as one of the top motorcycle brands in the world. The bike has maintained tremendous customer popularity ever since its import into our country. It is one of Suzuki’s most popular and best-selling motorcycles. The bike’s muscular shape and aggressive look will catch anyone’s eye. The bike’s powerful engine, majestic design and great riding experience will impress you.

The most attractive aspect of the bike is its gorgeous design. The bike’s glossy color combination and sporty design will catch anyone’s eye. The bike uses a powerful engine of 155 cc. As the engine uses modern carburetor fuel supply technology, the bike is quite fuel efficient and gives good mileage. It is outstanding as a speedy bike. The bike has a maximum mileage of 64 km/l and a top speed of 120 km/hr. The bike can be started both electric and kick.

The body dimensions of the bike are great. The descent design aerodynamic shape fuel tank gives the bike a gorgeous look. Also the unique handlebar design gives it a royal style. The split seat adds to the beauty of the bike. It uses a dual disc brake system, so you can brake safely in case of emergency braking or panic situations.

The bike is a dream bike for the young generation. The bike’s overall combination will fulfill all the needs of a rider. The instrument console panel of the bike is fully digital. You will find all the necessary features here. 

New Suzuki Gixxer Carb Price in Bangladesh New Suzuki Gixxer Carb Price in Bangladesh

The official price of New Suzuki Gixxer Carb in Bangladesh is ৳241,950. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Suzuki Gixxer 2023 is BDT 235,317.

New Suzuki Gixxer Carb Video Review


04 Apr, 2023 - New Suzuki Gixxer Carb একটি দুর্দান্ত ডিজাইনের স্ট্যান্ডার্ড টাইপ বাইক। শক্তিশালী ইঞ্জিন, রাজকীয় ডিজাইন, কম্ফোর্টেবল রাইডিং, স্পিড এবং মাইলেজের কম্বিনেশনে এটি অসাধারণ একটি বাইক।

New Suzuki Gixxer Carb -সম্পর্কে জিজ্ঞাসা

New Suzuki Gixxer Carb কাদের জন্য?

বাইকটি যারা বাজেটের মধ্যে Standard  বাইক পছন্দ করেন, তাদের জন্য পারফেক্ট।

Which colors are available of New Suzuki Gixxer Carb?

It is available in three color combinations – Blue, Black and Grey.

New Suzuki Gixxer Carb এর মাইলেজ কত?

Suzuki Gixxer Carb এর মাইলেজ প্রায় ৪৫ কিমিঃ পার লিটার।

New Suzuki Gixxer Carb বাইকে কি ধরনের ইঞ্জিন স্টার্ট আছে?

Suzuki Gixxer Carb বাইকে ইলেকট্রিক এবং কিক উভয় ধরনের ইঞ্জিন স্টার্ট অপশন আছে।

New Suzuki Gixxer Carb Specifications

Model name New Suzuki Gixxer Carb
Type of bikeStandard
Type of engineAir cooled, 4 stroke, SI engine
Engine power (cc) 154.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power14.8PS@8000RPM
Max torque14NM@6000 rpm
Start methodKick & Electric
Number of gears5
Mileage 45 Kmpl (Approx)
Top speed128 Kmph (Approx)
Front suspensionTelescopic, Coil Spr
Rear suspensionSwing Arm, Mono Suspension
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemNo Info
Front tire size70/100 -17
Rear tire size80/100 -17
Tire typeTubeless
Overall length2020 mm
Overall height1035 mm
Overall weight141 Kg
Wheelbase1335 mm
Overall width800 mm
Ground clearance160 mm
Fuel tank capacity12L
Seat height795 mm
Head lightLED
IndicatorsHalogen
Tail lightLED
SpeedometerDigital
RPM meterDigital
OdometerDigital
Seat typeSplit-Seat
Engine kill switchyes
Body colorsBlue
Distributor/dealerRancon Motorbikes Limited
Features,
Buy Suzuki Gixxer Carbbikroy
Suzuki Gixxer (Used) 2018 for Sale

Suzuki Gixxer (Used) 2018

10,000 km
verified MEMBER
verified
Tk 159,000
3 minutes ago
Suzuki Gixxer monotone 2017 for Sale

Suzuki Gixxer monotone 2017

40,000 km
verified MEMBER
verified
Tk 132,000
58 minutes ago
Suzuki Gixxer sf sd 2017 for Sale

Suzuki Gixxer sf sd 2017

40,000 km
verified MEMBER
verified
Tk 144,000
1 hour ago
Suzuki Gixxer CARBURETOR DISC 2022 for Sale

Suzuki Gixxer CARBURETOR DISC 2022

13,345 km
verified MEMBER
verified
Tk 189,777
2 hours ago
Suzuki Gixxer CARBURETOR DISC 2022 for Sale

Suzuki Gixxer CARBURETOR DISC 2022

13,335 km
verified MEMBER
verified
Tk 189,555
2 hours ago
Buy Other Bikesbikroy
Suzuki Gixxer (Used) 2018 for Sale

Suzuki Gixxer (Used) 2018

10,000 km
verified MEMBER
verified
Tk 159,000
3 minutes ago
TVS XL 100 2017 2016 for Sale

TVS XL 100 2017 2016

44,000 km
MEMBER
Tk 30,000
6 minutes ago
TVS Victor GL 2004 for Sale

TVS Victor GL 2004

80,000 km
MEMBER
Tk 35,500
9 minutes ago
Yamaha FZS 2017 for Sale

Yamaha FZS 2017

33,090 km
MEMBER
Tk 170,000
2 weeks ago
Yamaha Fazer Fi V2 ON-TEST 2022 for Sale

Yamaha Fazer Fi V2 ON-TEST 2022

6,217 km
verified MEMBER
verified
Tk 251,800
22 minutes ago
+ Post an ad on Bikroy