Runner Knight Rider রিভিউ, দাম ও ফিচারস

05 Jun, 2023
Runner Knight Rider রিভিউ, দাম ও ফিচারস

RUNNER হল বাংলাদেশী বাইক ম্যানুফ্যাকচারিং কোম্পানি। দেশীয় কোম্পানি হিসেবে এটি সবচেয়ে সফল মোটরসাইকেল উৎপাদনকারী কোম্পানি। রানার প্রতি বছর প্রায় ১ লক্ষ ইউনিট মোটরসাইকেল উৎপাদন করে থাকে। দেশীয় ব্র্যান্ডের মধ্যে এটিই সবচেয়ে ব্যবসা সফল কোম্পানি। উৎপাদন সক্ষমতা, গ্রাহক জনপ্রিয়তা, বিক্রয়ত্তোর সেবা, রিলায়েবিলিটি সব কিছু বিবেচনায় রানার ব্র্যান্ড নির্ভরযোগ্যতা প্রমাণ করেছে।

শুরুর দিকে কোম্পানিটি বাংলাদেশের অর্থনৈতিক পরিস্থিতি বিবেচনা করে এবং প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকার জন্য ১০০-১২৫ সিসি’র বাইক বাজারে এনেছিল। সাশ্রয়ী দাম এবং ডিসেন্ট ডিজাইনের মধ্যে এই বাইকগুলো বেশ ভালো গ্রাহক আকৃষ্ট করতে পেরেছিলো। বর্তমানে কোম্পানিটি ১৫০ সিসি’র মোটরসাইকেল নিয়মিত উৎপাদন করছে এবং রিজনেবল দামে বাজারজাত করছে। ১৫০ সিসি সেগমেন্টের মধ্যে Runner Knight Rider, রানার ব্র্যান্ডের অন্যতম জনপ্রিয় একটি মোটরসাইকেল। এই ব্লগে Runner Knight Rider রিভিউ নিয়ে আলোচনা করা হয়েছে।

এটি দুর্দান্ত ডিজাইনের একটি স্টাইলিশ মোটরবাইক। লঞ্চ করার পর থেকে এখন পর্যন্ত বাইকটি গ্রাহকদের চাহিদা ধরে রেখেছে। বাইকটির শক্তিশালী ইঞ্জিন, লং-লাস্টিং পারফরম্যান্স, ফুয়েল এফিসিয়েন্সি এবং ডিসেন্ট ডিজাইন এটিকে গ্রাহকদের পছন্দের তালিকায় এনেছে। এটি অসাধারণ মানের একটি স্ট্যান্ডার্ড টাইপ বাইক।

Runner Knight Rider

রানার নাইট রাইডার হল রানার ব্র্যান্ডের একটি টপ ক্লাস মোটরসাইকেল। ভালো ইঞ্জিন পাওয়ার, মজবুত স্ট্রাকচার, স্ট্যান্ডার্ড ডিজাইন, দুর্দান্ত গতি এবং মাইলেজের কম্বিনেশনে এটি পারফেক্ট একটি স্ট্যান্ডার্ড ধরণের বাইক। বাংলাদেশের রাস্তা-ঘাট, গণপরিবহন এবং যানজটের পরিস্থিতি বিবেচনায়, বাজেট বান্ধব দামে, দ্রুত যোগাযোগের মাধ্যম হিসেবে, এটি অসাধারণ একটি বাইক। সাশ্রয়ী মূল্যে এমন কম্বিনেশনের বাইক পাওয়া কঠিন। ভালো পারফরম্যান্স এবং বিক্রয়োত্তর সেবা দিয়ে ব্র্যান্ডটি গ্রাহকদের বিশ্বাস এবং আস্থা অর্জন করেছে।

বাইকটিতে ১৫০ সিসি’র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন বেশ ভালো পাওয়ার জেনারেট করতে পারে এবং যথেষ্ট ভালো লং-লাস্টিং সাপোর্ট দিতে পারে। এটি এভারেজ ৪০ কিলোমিটারের বেশি মাইলেজ দেয় এবং ঘন্টায় ১২০ কিলোমিটারের বেশি টপ স্পিড দিয়ে থাকে। বাইকটির ব্রেকিং সিস্টেম উন্নত মানের, বডি ডাইমেনশন পারফেক্ট এবং রাইডিং বেশ কম্ফোর্টেবল। এখানে রানার নাইট রাইডার রিভিউ, স্পেসিফিকেশন, ভালো-মন্দ দিক এবং আরো কিছু বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

রানার এই বাইকটির দাম গ্রাহকদের নাগালের মধ্যেই রেখেছে। চাকরিজীবী, ব্যবসায়ী, তরুণ প্রজন্ম, সব শ্রেণী-পেশার মানুষদের জন্য বাইকটি পারফেক্ট। বিশেষ করে মধ্যম আয়ের মানুষজন, ছোট-খাটো ব্যবসায়ী এবং স্বল্প আয়ের মানুষজন এখন দ্রুত যোগাযোগের মাধ্যম হিসেবে, এই সাশ্রয়ী মূল্যের বাইকটি কিনতে পারেন। কারণ রানার কিস্তির সুবিধা রেখেছে এবং বারো থেকে চব্বিশ মাসের মধ্যে অর্থ পরিশোধ করার সুযোগ রয়েছে। তাই বাজারে এর চাহিদা বাড়ছে। দেশীয় ব্র্যান্ডের বাইক গুলোর মধ্যে এটি অন্যতম সেরা একটি বাইক। বাংলাদেশের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতি বিবেচনায় রিজনেবল মূল্যের মধ্যে, বাইকটি বর্তমান সময়ের অন্যতম সেরা বাংলাদেশী পণ্য।

রানার নাইট রাইডার ফিচারস

Runner Knight Rider হল রানার ব্র্যান্ডের একটি স্পোর্টস লুকিং স্ট্যান্ডার্ড বাইক। বাইকটির শক্তিশালী ইঞ্জিন বেশ স্মুথলি কাজ করে। এটি স্ট্যান্ডার্ড মাইলেজ এবং স্পিডি বাইক হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এটি অল্প সময়ের মধ্যে দ্রুত গতি তুলতে পারে। এটি ১৫ সেকেন্ডের মধ্যে ১০০ কিমি এর বেশি স্পিড তুলতে পারে। এটির ফুয়েল সাপ্লাই কার্বুরেটর বেসড, তাই মোটরসাইকেলের এফিসিয়েন্সি যথেষ্ট বেশি। ফুয়েল ট্যাংক যথেষ্ট বড় হওয়ায় দীর্ঘ ভ্রমণে নিশ্চিন্ত থাকতে পারেন।

বাইকটি মোটামুটি ভারি হলেও, ওজন এবং বডি ডাইমেনশনের পারফেক্ট মেজারমেন্টের কারণে এটি নিয়ন্ত্রণ করা সহজ। বাইকের সিটিং পজিশনের সাথে হ্যান্ডেলবারগুলোর সেটআপ আপনার রাইডিংকে কম্ফোর্টেবল করবে এবং অস্বস্তি ছাড়াই অনায়াসে রাইডিং করতে পারবেন। তাই আপনি কনফিডেন্সের সাথে বাইক চালাতে পারবেন। বাইকটির ব্রেকিং সিস্টেম বেশ উন্নত মানের, সাসপেনশন সিস্টেমও বেশ স্মুথ। তবে দ্রুত গতিতে চালানোর সময় কর্নারিং করা থেকে বিরত থাকবেন। ওভারঅল রানার নাইট রাইডার ফিচারস দুর্দান্ত। বাইকটি তিনটি চমৎকার কালার কম্বিনেশনে পাওয়া যাচ্ছে – কালো, নীল এবং সাদা।

Runner Knight Rider রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

রানার বেশ সাশ্রয়ী দামে ভালো মানের ইঞ্জিন দিয়েছে। বাইকারদের রানার নাইট রাইডার রিভিউ অনুযায়ী তাঁরা ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। বাইকটির ইঞ্জিন খুবই কার্যকর এবং লং লাস্টিং পারফরম্যান্স দেয়।

বাইকটিতে ১৫০ সিসি’র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন সিঙ্গেল সিলিন্ডার, ৪-স্ট্রোক, এবং সিঙ্গেল ওভারহেড ক্যাম ধরণের। এটিতে ডুয়েল ভাল্ভ ফুয়েল এফিসিয়েন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ১১.৯২ বিএইচপি সর্বোচ্চ পাওয়ার প্রডিউস করতে পারে ৭৫০০ আরপিএমে এবং ১২.২ এনএম সর্বোচ্চ টর্ক জেনারেট করতে পারে ৫৫০০ আরপিএমে। এই ইঞ্জিন বেশ ভালো গতি তুলতে পারে। বাইকটির জ্বালানি ধারণ ক্ষমতা বেশ ভালো, রিজার্ভ সহ ১৬.৮ লিটার। এটির ট্রান্সমিশন সিস্টেম ম্যানুয়াল এবং ৫ টি গিয়ার শিফটিং রয়েছে। এখানে ওয়েট মাল্টি-ক্লাচ ব্যবহার করা হয়েছে। বাইকটি ইলেকট্রিক এবং সেলফ দুই ভাবেই স্টার্ট করা যায়।

         (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১৫০ সিসি

         (২) ইঞ্জিন টাইপ: সিঙ্গেল-সিলিন্ডার, এয়ার-কুলড, ভার্টিক্যাল টাইপ, ৪-স্ট্রোক

         (৩) সর্বোচ্চ শক্তি: ১১.৯২ বিএইচপি @ ৭৫০০ আরপিএম

         (৪) সর্বোচ্চ টর্ক: ১২.২ এনএম @ ৫৫০০ আরপিএম

         (৫) বোর x স্ট্রোক: ৫৭.৩ x ৫৭.৮ মিমি

         (৬) কম্প্রেশন রেশিও: ৯.১:১

         (৭) ফুয়েল সাপ্লাই: কার্বুরেটর

         (৮) গিয়ারের সংখ্যা: ৫

         (৯) ক্লাচ টাইপ: ওয়েট মাল্টি-প্লেট

         (১০) স্টার্টিং মেথড: কিক এবং ইলেকট্রিক

রানার নাইট রাইডার রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

রানার ব্র্যান্ডের সব বাইকই পারফেক্ট বডি ডাইমেনশন এবং মজবুত স্ট্রাকচারের জন্য বিখ্যাত। বাইকারদের Runner Knight Rider রিভিউ অনুযায়ী তারা এই বাইকের বডি ডাইমেনশন এবং সিটিং পজিশনের মেজারমেন্টে সন্তুষ্ট। বাইকটির বডি স্ট্রাকচার স্পোর্টস টাইপ বাইক থেকে কিছুটা ছোট এবং কম্প্যাক্ট।

বাইকটির ওভারঅল দৈর্ঘ্য ২০২৫ মিমি, প্রস্থ ৭৪০ মিমি এবং উচ্চতা ১০৬৫ মিমি। বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স কিছুটা কম ১৬০ মিমি, তবে বাংলাদেশের রাস্তার স্পিড ব্রেকারের উচ্চতা অনুযায়ী যথেষ্ট। বাইকটির হুইলবেস বেশ স্ট্যান্ডার্ড মানের ১৩৩৫ মিমি, যা নিরাপদে কর্নারিং এবং ব্যালেন্স করতে সহায়ক। সিটিং পজিশন স্ট্যান্ডার্ড ধরণের, স্পোর্টি-লুকিং স্প্লিট সিটিং পজিশনের কারণে, রাইডারের সাথে একজন পিলিয়ন কম্ফোর্টেবল ভাবে বসতে পারবেন। এটি বেশ ভারি বাইক, টোটাল ওজন ১৪৩ কেজি। তবে ওজনের সাথে বডি ডাইমেনশন কম্বিনেশন পারফেক্ট, তাই কন্ট্রোল করা সহজ। হাইওয়ে রোডে এবং টপ স্পিডে স্মুথ রাইডিং এক্সপেরিয়েন্স পাবেন।

         (১) দৈর্ঘ্য: ২০২৫ মিমি

         (২) প্রস্থ: ৭৪০ মিমি

         (৩) উচ্চতা: ১০৬৫ মিমি

         (৪) গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১৬০ মিমি

         (৫) হুইলবেস: ১৩৩৫ মিমি

         (৬) সিট হাইট: ৮০০ মিমি

         (৭) সিট টাইপ: স্প্লিট-সিট

         (৮) প্যাসেঞ্জার গ্র্যাব রেল: আছে

Runner Knight Rider রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন –

ভালো মানের ব্রেক এবং সাসপেনশন সিস্টেম, নিরাপদ রাইডিংয়ের জন্য খুবই দরকারি। বাইকারদের রানার নাইট রাইডার রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে খুবই সন্তুষ্ট। বাইকের সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক ধরণের সাসপেনশন সিস্টেম ব্যবহার করা হয়েছে, এবং পেছনের দিকে এডজাস্টেবল মনোশক সাসপেনশন ব্যবহার করা হয়েছে। এই সাসপেনশন সিস্টেম বাংলাদেশের রাস্তা-ঘাটের অবস্থা এবং স্পিড ব্রেকারের ধাক্কা সামলানোর জন্য যথেষ্ট ভালো। মনোশক সাসপেনশন টপ স্পিডে উঁচু-নিচু রাস্তার ধাক্কা অবসর্ব করে নেয়। 

এছাড়া বাইকটির ব্রেকিং সিস্টেমে সামনের চাকায় হাইড্রোলিক ডিস্ক ব্যবহার করেছে এবং পেছনের চাকায় জন্য ড্রাম টাইপ ব্রেক ব্যবহার করা হয়েছে। তবে কিছু কিছু বাইকারদের মতে স্ট্যান্ডার্ড বাইক হিসেবে পেছনেও ডিস্ক টাইপ ব্রেকিং সিস্টেম থাকলে ভালো হতো। যদিও ব্রেকিং সিস্টেম যথেষ্ট পারফেক্ট, তবে স্পিডি বাইক হিসাবে সিবিএস (কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম) কিংবা এবিএস (এন্টিলক ব্রেকিং সিস্টেম) থাকলে ভালো হতো। বাইকটির চেসিসে ডিসেন্ট লুকিং ডায়মন্ড ফ্রেম ব্যবহার করা হয়েছে।

         (১) সামনের সাসপেনশন: টেলিস্কোপিক ফর্ক

         (২) পেছনের সাসপেনশন: এডজাস্টেবল মনোশক

         (৩) সামনের ব্রেক: সিঙ্গেল হাইড্রোলিক ডিস্ক

         (৪) পেছনের ব্রেক: ড্রাম টাইপ ব্রেক

         (৫) এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS): নেই

         (৬) চেসিস টাইপ: ডায়মন্ড ফ্রেম

         (৭) হ্যান্ডেল টাইপ: থ্রী-পার্টস হ্যান্ডেল বার

রানার নাইট রাইডার রিভিউ অনুযায়ী হুইল এবং টায়ার –

ভালো মানের হুইল এবং টায়ার, বাইক এবং বাইকারের নিরাপত্তার জন্য খুবই কন্সার্নিং ব্যাপার। রানার ব্র্যান্ডের সব বাইকেরই হুইল এবং টায়ারের মান বেশ ভালো। বাইকারদের Runner Knight Rider রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের হুইল এবং টায়ারের মান নিয়ে খুবই সন্তুষ্ট। এটিতে অ্যালয় টাইপ হুইল ব্যবহার করা হয়েছে। এই হুইলের সাইজ – উভয় চাকায় ১৭ ইঞ্চি। বাইকটিতে টিউবলেস ধরণের টায়ার ব্যবহার করা হয়েছে। সামনের টায়ারের সাইজ ৮০/১০০-১৭ এবং পেছনের টায়ারের সাইজ ১১০/৮০-১৭। এই টায়ার ভেজা রাস্তায় স্কিড করে না এবং কর্নারিংয়ে যথেষ্ট সাপোর্ট দেয়।

         (১) সামনের টায়ারের সাইজ: ৮০/১০০-১৭

         (২) পেছনের টায়ারের সাইজ: ১১০/৮০-১৭

Runner Knight Rider রিভিউ অনুযায়ী মাইলেজ এবং স্পিড –

বর্তমান প্রজন্মের বাইকাররা শুধু গর্জিয়াস বা ডিসেন্ট টাইপ বাইক নিয়েই সন্তুষ্ট থাকেন না। বাইক এখন দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় বাহন, তাই তাঁরা স্ট্যান্ডার্ড মাইলেজ এবং স্পিড নিয়েও কনসার্ন থাকেন। বাইকারদের রানার নাইট রাইডার রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের মাইলেজ এবং স্পিড স্ট্যান্ডার্ড নিয়ে খুবই সন্তুষ্ট। রানার বাইকটিতে সাশ্রয়ী দামের মধ্যে মাইলেজ এবং স্পিডের ভালো কম্বিনেশন দেবার চেষ্টা করেছে।

বাইকটির এভারেজ মাইলেজ ৪০ কিমি/লি। হাইওয়েতে মাইলেজ ৫০ কিমি/লি পর্যন্ত হতে পারে। স্পোর্টস ক্যাটাগরির স্ট্যান্ডার্ড বাইক হিসেবে মাইলেজ খুব বেশি আশা করা যায় না। বাইকটির টপ স্পিড ১২০ কিমি/আওয়ার। তবে মাইলেজ এবং স্পিডের বিষয়টি বাইকারদের বাইক চালানোর অভ্যাস এবং বাইকের কন্ডিশনের উপর নির্ভর করে। ওভারঅল রানার নাইট রাইডার দাম অনুযায়ী মাইলেজ এবং স্পিড কম্বিনেশন পারফেক্ট। 

রানার নাইট রাইডার রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস –

বাইকটির ইনস্ট্রুমেন্ট প্যানেল বেশ আধুনিক, এখানে ডিজিটাল এবং এনালগের কম্বিনেশন রয়েছে। প্রয়োজনীয় সকল ফিচারস আপনি এখানে পাবেন। বাইকারদের Runner Knight Rider রিভিউ অনুযায়ী তারা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারসে মোটামুটি সন্তুষ্ট।

রানার নাইট রাইডারের কনসোল প্যানেলে একটি এনালগ ট্যাকোমিটার, ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, ফুয়েল ইন্ডিকেটর এবং আরএমপি মিটার রয়েছে। এছাড়াও কনসোল প্যানেলে একটি চমৎকার ডিজিটাল গিয়ার ডিসপ্লে রয়েছে। বাইকটিতে বেশ পাওয়ারফুল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ব্যাটারি সকল ইলেক্টিক সিস্টেমকে কার্যকর রাখে। বাইকটির হেডলাইট, টেইললাইট এবং ইন্ডিকেটরস গুলো হ্যালোজেন ধরণের হলেও যথেষ্ট কার্যকর। বাইকটিতে ইঞ্জিন কিল সুইচও রয়েছে। ওভারঅল রানার নাইট রাইডার ফিচারস অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস বেশ ভালো মানের।

         (১) স্পিডোমিটার: ডিজিটাল

         (২) ওডোমিটার: ডিজিটাল

         (৩) ফুয়েল ইন্ডিকেটর: ডিজিটাল

         (৪) আরএমপি মিটার: ডিজিটাল

         (৫) ট্যাকোমিটার: এনালগ

         (৬) ব্যাটারি টাইপ: এমএফ (mf)

         (৭) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট

         (৮) হেড লাইট: ৩৫ ওয়াট (হ্যালোজেন)

         (৯) টেল লাইট: হ্যালোজেন

         (১০) ইন্ডিকেটরস: হ্যালোজেন

Runner Knight Rider Price in Bangladesh বাংলাদেশে Runner Knight Rider এর দাম

বাংলাদেশে Runner Knight Rider এর অফিসিয়াল দাম ৳140,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Runner Knightrider 2023 এর দাম BDT 84,167.

Runner Knight Rider Pros সুবিধা

  • এটি একটি স্টাইলিশ এবং স্পোর্টস লুকিং বাইক
  • লং লাস্টিং ইঞ্জিন পারফরম্যান্স
  • জ্বালানি সাশ্রয়ী
  • সাশ্রয়ী দামে একটি কার্যকর বাইক
  • সিটি রোড এবং হাইওয়ে, যেকোনো রাস্তার জন্য উপযোগী
  • জ্বালানি ধারণ ক্ষমতা বেশি, তাই দীর্ঘ ভ্রমণে সহায়ক

Runner Knight Rider Cons অসুবিধা

  • ১৫০ সিসি'র বাইক অনুযায়ী পাওয়ার কিছুটা কম মনে হয়েছে
  • স্পিডি বাইক হিসেবে পেছনের ব্রেক টি ডিস্ক ব্রেক হলে ভালো হতো
  • সকল লাইটিং সিস্টেম হ্যালোজেন ধরণের
  • এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS) কিংবা কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম (CBS) নেই

এক্সপার্ট অপিনিয়ন

7.0

Out of 10

দেশীয় বাইকগুলোর মধ্যে রানার নাইট রাইডার অন্যতম সেরা স্ট্যান্ডার্ড টাইপ বাইক। রানার ব্র্যান্ড, বাইকের ক্যাটাগরিতে, এখন বাংলাদেশী প্রতীকে পরিণত হয়েছে। এটি ১৫০ সিসি সেগমেন্টের অন্যান্য বিদেশী ব্র্যান্ডের বাইক গুলোর সাথেও ভালোভাবে প্রতিযোগিতা করতে পারে।

বাইকটির ওভারঅল ডিজাইন, লং-লাস্টিং পারফরম্যান্স, ফুয়েল এফিসিয়েন্সি, এবং দৈনন্দিন যোগাযোগের মাধ্যম হিসেবে, বাংলাদেশের মানুষের কাছে এর চাহিদা বাড়ছে। বাইকটির ডিসেন্ট ডিজাইন এবং এট্রাক্টিভ লুক আপনাকে মুগ্ধ করবে। আপনি যদি রেগুলার যাতায়াতের মাধ্যম হিসেবে, দুর্দান্ত গতির গর্জিয়াস লুকিং বাইক চান তাহলে Runner Knight Rider আপনার জন্য ভালো একটি অপশন হতে পারে। এছাড়াও যারা বাইকে স্পেসিফিক থ্রোটল রেসপন্স প্রেফার করেন এবং সাশ্রয়ী দামে দ্রুত গতির বাইক চান, এই বাইকটি তাদের জন্য পারফেক্ট হবে।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো রানার বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

RUNNER is a Bangladeshi bike manufacturing company. It is the most commercially successful company among domestic brands. The Runner Knight Rider is one of the most popular motorcycles of the Runner brand in the 150cc segment. It is a stylish motorbike with great design. The bike’s powerful engine, long-lasting performance, fuel efficiency and descent design have made it a favorite among customers. It is a standard type bike of excellent quality.

It is a perfect standard type bike with a combination of good engine power, strong structure, standard design, great speed and mileage. The bike uses a powerful engine of 150 cc. This engine can generate quite good power and provide quite good long-lasting support. It gives an average mileage of over 40 kmph and a top speed of over 120 kmph. The braking system of the bike is of good quality, the body dimensions are perfect and the riding is very comfortable.

Considering Bangladesh’s roads, public transport and traffic congestion, at a budget-friendly price, as a means of quick communication, it’s a great bike. It is difficult to find a bike with such a combination at an affordable price. It is one of the best bikes among domestic brand bikes. At a reasonable price considering the current economic situation in Bangladesh, the bike is one of the best Bangladeshi products of today. Although the bike is fairly heavy, it is easy to control due to the perfect measurement of weight and body dimensions. So you can ride with confidence. The braking system of the bike is very good; the suspension system is also very smooth.

This company can provide bikes at very affordable prices. The current official price of the bike is 145,000/= taka only. The bike is available in three excellent color combinations – Black, Blue and White.

Runner Knight Rider Price in Bangladesh Runner Knight Rider Price in Bangladesh

The official price of Runner Knight Rider in Bangladesh is ৳140,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Runner Knightrider 2023 is BDT 84,167.

Runner Knight Rider Video Review


14 May, 2023 - Runner Knight Rider একটি অসাধারণ মানের বাংলাদেশী স্ট্যান্ডার্ড টাইপ বাইক। সাশ্রয়ী দামে এমন লং-লাস্টিং ইঞ্জিন পারফরম্যান্স এবং ডিসেন্ট ডিজাইন এটিকে গ্রাহকদের পছন্দের তালিকায় এনেছে।

Runner Knight Rider -সম্পর্কে জিজ্ঞাসা

Runner Knight Rider কাদের জন্য?

বাইকটি যারা বাজেটের মধ্যে Standard বাইক পছন্দ করেন, তাদের জন্য পারফেক্ট।

Which colors are available of Runner Knight Rider?

Runner Knight Rider ৩টি রঙে পাওয়া যায় কালঅ, সাদা ও লাল

Runner Knight Rider এর মাইলেজ কত?

Runner Knight Rider এর মাইলেজ প্রায় ৪০ কিমিঃ পার লিটার।

Runner Knight Rider বাইকে কি ধরনের ইঞ্জিন স্টার্ট আছে?

Runner Knight Rider বাইকে ইলেকট্রিক এবং কিক উভয় ধরনের ইঞ্জিন স্টার্ট অপশন আছে।

Runner Knight Rider Specifications

Model name Runner Knight Rider
Type of bikeStandard
Type of engineSingle-cylinder, Air-cooled, Vertical type, 4-stro
Engine power (cc) 150.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power11.92 Bhp @ 7500 RPM
Max torque12.2 NM @ 5500 RPM
Start methodKick & Electric
Number of gears5
Mileage 40 Kmpl (Approx)
Top speed120 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionMonoshock
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemNormal Braking System
Front tire size80/100 - 17
Rear tire size110/80- 17
Tire typeTubeless
Overall length2025 mm
Overall height1065 mm
Overall weight143 kg
Wheelbase1335 mm
Overall width740 mm
Ground clearance160 mm
Fuel tank capacity16.8 Liters
Seat heightNo Info
Head light35W/35W Ha
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typeSplit-Seat
Engine kill switchyes
Body colorsBlack
Distributor/dealerRunner Automobiles Limited
Features,
Buy New Runner Knight Riderbikroy

No bikes found. Browse used section or Explore other models.

Buy Used Runner Knight Riderbikroy
Runner KnightRider 2018 for Sale

Runner KnightRider 2018

12,000 km
MEMBER
Tk 58,000
1 hour ago
Runner KnightRider 2018 for Sale

Runner KnightRider 2018

28,000 km
MEMBER
Tk 60,000
1 day ago
Runner KnightRider 2018 for Sale

Runner KnightRider 2018

25,000 km
MEMBER
Tk 61,550
1 day ago
Runner KnightRider 2018 for Sale

Runner KnightRider 2018

30,000 km
MEMBER
Tk 62,000
1 day ago
Runner KnightRider 2018 for Sale

Runner KnightRider 2018

30,000 km
MEMBER
Tk 62,000
1 day ago
+ Post an ad on Bikroy