Yamaha Saluto 125 রিভিউ

11 Apr, 2023
Yamaha Saluto 125 রিভিউ

ইয়ামাহা একটি জাপানিজ মাল্টিন্যাশনাল মোটরসাইকেল কোম্পানি। বাজারে যতগুলো মোটরসাইকেল ব্র্যান্ড রয়েছে, সেগুলোর মধ্যে ইয়ামাহা একটি সুপরিচিত নাম। ইয়ামাহা ব্রান্ডের ভালো মানের অসংখ্য কমিউটার বাইক বাজারে রয়েছে। সেসকল বাইকগুলোর মধ্যে ১২৫ সিসি সেগমেন্টে ইয়ামাহা স্যালুটো অন্যতম।

১২৫ সিসি সেগমেন্টের ইয়ামাহা স্যালুটো একটি স্ট্যান্ডার্ড কমিউটার বাইক। বাইকটি দেখতে বেশ স্মার্ট এবং এলিগেন্ট। বাইকটির বডি ডিজাইন বেশ অসাধারণ হওয়ায় বাইকটিকে দেখতে প্রিমিয়াম দেখায়।

ইয়ামাহা স্যালুটো বাইকটিতে সংযুক্ত করা হয়েছে ১২৫ সিসির পাওয়ারফুল ৪ স্ট্রোক বিশিষ্ট, টুইন ভাল্ভ, এসওএইচসি ইঞ্জিন যা সিঙ্গেল সিলিন্ডার এবং এয়ার কুল্ড। ইঞ্জিনটি ৮.২ বিএইচপি @৭০০০ আরপিএম ম্যাক্স পাওয়ার উৎপন্ন করতে সক্ষম। এর পাশাপাশি বাইকটি ১০.১ নিউটন মিটার @৪৫০০ আরপিএম ম্যাক্স টর্ক উৎপন্ন করতে পারে। বাইকটির পাওয়ার ডেলিভারি ভালো তবে এই সেগমেন্টের অন্যান্য বাইকের তুলনায় এই বাইকটির টর্ক উৎপন্নের ক্ষমতা কিছুটা কম।

বাইকটির ইঞ্জিনের টপ স্পিড ১০০ কিমি/ঘণ্টা এবং বাইকটি ৬০ কিমি/লিটার মাইলেজ দিতে সক্ষম। বাইকটির টপ স্পিড এভারেজ তবে বাইকটির মাইলেজ যথেষ্ট ভালো।

বাইকটিতে আরও রয়েছে ৪ স্পিড গিয়ারবক্স। বাইকটির স্মুথ ট্রান্সমিশন নিশ্চিত করার জন্য এতে সংযুক্ত করা হয়েছে ওয়েট মাল্টি-প্লেট টাইপ ক্লাচ

ইয়ামাহা এই বাইকটির সামনের চাকায় সংযুক্ত করা হয়েছে সিঙ্গেল ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় সংযুক্ত আছে ড্রাম ব্রেক। বাইকটির ডিস্ক-ড্রাম ব্রেক সেটআপ বেশ ভালো ফিডব্যাক দেয়।

এছাড়াও বাইকটির সামনের দিকে রয়েছে হাইড্রোলিক টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন এবং পেছনের দিকে রয়েছে স্প্রিং লোডেড হাইড্রোলিক, সুইং আর্ম টাইপ রিয়ার সাসপেনশন। বাইকটির উভয় সাসপেনশনের রেসপন্স বেশ ডিসেন্ট যার ফলে বাইকটি উঁচু-নিচু, ভাঙ্গা তথা সব ধরণের রাস্তায় রাইডার বেশ স্বাচ্ছন্দ্যের সাথে বাইকটি রাইড করতে পারে। এর পাশাপাশি পিলিয়নও বেশ আরামদায়ক রাইড উপভোগ করতে পারে।

বাইকটির ফুয়েল ট্যাঙ্কটি আকারে বেশ ছোট। ট্যাঙ্কটির ফুয়েল ধারণ ক্ষমতা ৭.৬ লিটার।

সব মিলিয়ে বাইকটির বডির দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা বেশ ব্যালেন্সড। বাইকটির ওভারঅল বডির ওয়েট ১১৩ কেজি। এছাড়াও বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৮০ মিমি এবং হুইলবেস ১২৬৫ মিমি।

১২৫ সিসি সেগমেন্টের ইয়ামাহা স্যালুটো বাইকটি আকর্ষণীয় কিছু কালার ভ্যারিয়েন্টে বাজারে অ্যাভেইলেবল। কালারগুলো হলো আর্মাডা ব্লু, ম্যাট গ্রীন, স্পার্কি ক্যান।

আশা করি আমাদের ইয়ামাহা স্যালুটো ১২৫ রিভিউ আপনাদের এই অসাধারণ বাইকটি সম্পর্কে জানতে সাহায্য করবে।

Yamaha Saluto 125-এর স্পেসিফিকেশন

ইঞ্জিন সিসি ১২৫ সিসি
বাইকের ধরণ কমিউটার
ম্যাক্স পাওয়ার ৮.২ বিএইচপি @৭০০০ আরপিএম 
ম্যাক্স টর্ক ১০.১ নিউটন মিটার @৪৫০০ আরপিএম 
টপ স্পিড ১০০ কিমি/ঘণ্টা 
ইঞ্জিন কুলিং এয়ার কুল্ড 
গিয়ার সংখ্যা
মাইলেজ ৬০ কিমি/লিটার
ফ্রন্ট টায়ার সাইজ  ৮০/১০০ -১৮ ৪৭ পি 
রিয়ার টায়ার সাইজ ৮০/১০০ -১৮ ৫৪ পি
ফুয়েল ট্যাংক সাইজ ৭.৬ লিটার
ওজন ১১৩ কেজি 
ফ্রন্ট ব্রেক টাইপ সিঙ্গেল ডিস্ক
রিয়ার ব্রেক টাইপ ড্রাম
ফ্রন্ট সাসপেনশন টেলিস্কোপিক ফর্ক
রিয়ার সাসপেনশন সুইং আর্ম টাইপ

 

Yamaha Saluto 125-এর বিস্তারিত বিবরণ

বাইকের জগতে ইয়ামাহা অত্যন্ত বিশ্বস্ত একটি ব্র্যান্ড। ইয়ামাহা উন্নত মানের বাইক তৈরি করে এবং বিশ্বব্যাপি সেগুলো রপ্তানি করে থাকে। ইতোমধ্যে ইয়ামাহা বিশ্বের বেশ কয়েকটি দেশে ভালো জনপ্রিয়তা অর্জন করেছে। এর মধ্যে বাংলাদেশ অন্যতম যেখানে ইয়ামাহা সেরা মানের মোটরসাইকেল সরবরাহ করে মানুষের আস্থা অর্জন করে নিয়েছে। ইয়ামাহা ব্র্যান্ডের বিভিন্ন ক্যাটাগরির অসংখ্য চমৎকার কিছু বাইক রেয়েছে। সেগুলোর মধ্যে ১২৫ সিসি সেগমেন্টে ইয়ামাহা স্যালুটো দুর্দান্ত একটি বাইক। নিম্নে ইয়ামাহা স্যালুটো ১২৫ ফিচার, স্পেসিফিকেশন, দাম ইত্যাদি সম্পর্কে বিস্তারিত বর্ণনা তুলে ধরা হলো।

বডি ডিজাইন

ইয়ামাহা স্যালুটো ১২৫ একটি প্রিমিয়াম কোয়ালিটির স্ট্যান্ডার্ড কমিউটার বাইক। বাইকটি দেখতে বেশ স্মার্ট এবং ওভারঅল লুকে একটা স্পোর্টি ভাব রয়েছে। বাইকটির বডি ডিজাইন এবং এর গ্রাফিক্স এতটাই নজরকাড়া যে বাইকটি দেখে আন্দাজ করা কঠিন যে বাইকটি ইকোনমি সেগমেন্টের একটি বাইক।

অন্যান্য কমিউটার বাইকের তুলনার ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটি সাইজে কিছুটা বড়। বাইকটির ওভারঅল বডির দৈর্ঘ্য ২০৩৫ মিমি, প্রস্থ ৭২০ মিমি, উচ্চতা ১০৯০ মিমি। বাইকটিতে সংযুক্ত করা হয়েছে ডায়মন্ড ফ্রেম টাইপ চেসিস এবং বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৮০ মিমি, যা বাইকটিকে যেকোনো ধরণের রাস্তায় চলার উপযোগী করে তোলে। এছাড়াও বাইকটির হুইলবেস ১২৬৫ মিমি, যার ফলে বাইকটি ব্যালেন্স করতে রাইডারের কোনো সমস্যা হয় না।

বাইকটির সামনে সংযুক্ত করা হয়েছে ইউনিকর্ন স্টাইলের পাইলট হেডল্যাম্প এবং সাথে হেডল্যাম্প কাউল। বাইকটির হেডল্যাম্পের দিকে খেয়াল করলে বুঝা যায় বাইকটির হেডল্যাম্প FZ সিরিজের হেডল্যাম্প থেকে অনুপ্রাণিত। হেডল্যাম্পে সংযুক্ত করা হয়েছে ১২ ভোল্টের ৩৫/৩৫ ওয়াটের হ্যালোজেন লাইট। শহরের রাস্তায় হেডল্যাম্পটি মোটামুটি ভালো উজ্জ্বলতা দিতে সক্ষম তবে হাইওয়েতে তেমন ভালো উজ্জ্বল নয়। এছাড়াও বাইকটির টেইললাইট এবং সাইড ইন্ডিকেটরেও সংযুক্ত করা হয়েছে হ্যালোজেন লাইট।

বাইকটির ইনফরমেশন ক্লাস্টারটি সম্পূর্ণ অ্যানালগ। ইনফরমেশন ক্লাস্টারটিতে স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, ফুয়েল গজ, টার্ন সিগনাল ইন্ডিকেটর, হ্যাডল্যাম্প ইন্ডিকেটর ইত্যাদি সবই দেওয়া হয়েছে।

বাইকটির ফুয়েল ট্যাঙ্কটি সাইজে বেশ ছোট। ট্যাঙ্কটির ফুয়েল ধারণ ক্ষমতা ৭.৬ লিটার যা অন্যান্য কমিউটার বাইকের তুলনায় বেশ কম।

ইয়ামাহা ব্র্যান্ডের এই বাইকটির সিট বেশ লম্বা এবং চওড়া। সিটটি হাইটের দিক থেকেও বেশ উঁচু। বাইকটির সিট হাইট ৮০৫ মিমি, যার ফলে বাইকটি কম হাইটের বাইকারদের জন্য চালাতে কষ্ট হতে পারে। তবে মাঝারি থেকে বেশ উঁচু হাইটের রাইডারদের জন্য বাইকটি পারফেক্ট। এছাড়াও বাইকটির সিটের শেষের দিকে একটি গ্র্যাব রেইল সংযুক্ত আছে, যা পিলিয়নকে ব্যালেন্স রাখতে সাহায্য করবে। 

বাইকটির ওভারঅল বডির ওয়েট ১১৩ কেজি। বাইকটি ওজনে বেশ হালকা, এমনকি এই সেগমেন্টের অন্যান্য বাইকের তুলনায়ও কম।

১২৫ সিসি সেগমেন্টের ইয়ামাহা স্যালুটো বাইকটি বর্তমানে আর্মাডা ব্লু, ম্যাট গ্রীন, স্পার্কি ক্যান এই তিনটি আকর্ষণীয় কালারে পাওয়া যাচ্ছে।

ইঞ্জিন

ইয়ামাহা স্যালুটো বাইকটিতে সংযুক্ত করা হয়েছে ১২৫ সিসির পাওয়ার ইঞ্জিন। ইঞ্জিনটি ৪ স্ট্রোক বিশিষ্ট, টুইন ভাল্ভ, এসওএইচসি ইঞ্জিন যা সিঙ্গেল সিলিন্ডার এবং এয়ার কুল্ড। ইঞ্জিনটি ৮.২ বিএইচপি @৭০০০ আরপিএম ম্যাক্স পাওয়ার উৎপন্ন করতে সক্ষম। এর পাশাপাশি বাইকটি ১০.১ নিউটন মিটার @৪৫০০ আরপিএম ম্যাক্স টর্ক উৎপন্ন করতে পারে। বাইকটির পাওয়ার ডেলিভারি ভালো তবে বাইকটির টর্ক উৎপন্নের ক্ষমতা কিছুটা কম।

বাইকটি প্রতি ঘণ্টায় ১০০ কিমি টপ স্পিড দিতে সক্ষম। এর পাশাপাশি বাইকটি প্রতি লিটারে ৬০ কিমি মাইলেজ দিতে সক্ষম। বাইকটির মাইলেজ সত্যিই বেশ ভালো। বাইকটির ফুয়েল এফিশিয়েন্সিও বেশ ভালো।

বাইকটিতে ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ এবং ৪ স্পিড গিয়ারবক্স সংযুক্ত আছে, যা বাইকটিকে স্মুথ ট্রান্সমিশনে সাহায্য করে। বাইকটির স্টার্টিং এর ক্ষেত্রে বাইকটিতে ইলেক্ট্রিক এবং কিক-স্টার্ট, দুটি অপশনই দেওয়া রয়েছে।

বাইকটির ইঞ্জিনে আরও সংযুক্ত আছে ৫২.৪ মিমি সাইজের বোর এবং ৫৭.৯ মিমি সাইজের স্ট্রোক।

ব্রেক ও টায়ার

ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটির সামনের চাকায় সংযুক্ত করা হয়েছে ২৫০ মিমি সিঙ্গেল ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় সংযুক্ত আছে ড্রাম ব্রেক। বাইকটির ডিস্ক-ড্রাম ব্রেক সেটআপ বেশ ভালো ফিডব্যাক দেয় যার ফলে উঁচু-নিচু এবং ভাঙ্গা রাস্তায় গতি নিয়ন্ত্রণে রাইডারের তেমন কোনো সমস্যার সম্মুখীন হতে হয় না।

বাইকটির সামনে ৮০/১০০ -১৮ ৪৭ পি সাইজের টায়ার এবং পেছনে ৮০/১০০ -১৮ ৫৪ পি সাইজের টায়ার সংযুক্ত করা হয়েছে। বাইকটির উভয় চাকায় ১৮ ইঞ্চির ছয়-স্পোক ম্যাট ব্ল্যাক ফিনিশড রিম সংযুক্ত করা হয়েছে এবং দুটোই অ্যালয় টিউবলেস টায়ার। বাইকটির উভয় টায়ারের ফিডব্যাক বেশ ভালো। তবে এই সেগমেন্টের অন্যান্য বাইকের তুলনায় বাইকের টায়ার দুটো তুলনামূলকভাবে চিকন।

সাসপেনশন

ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটির সামনের দিকে রয়েছে হাইড্রোলিক টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন এবং পেছনের দিকে রয়েছে স্প্রিং লোডেড, হাইড্রোলিক সুইং আর্ম টাইপ রিয়ার সাসপেনশন। বাইকটির উভয় সাসপেনশনের ফিডব্যাক বেশ ভালো। বিশেষ করে বাইকটির সামনের সাসপেনশনটি বেশ চমৎকার, যার ফলে যেকোনো ধরণের রাস্তায় রাইডার স্বাচ্ছন্দ্যের সাথে বাইকটি রাইড করতে পারে। এছাড়াও বাইকটির পেছনের সাসপেনশনের ফিডব্যাক বেশ ভালো হওয়ায় পিলিয়ন ভালো রাইডিং এক্সপেরিয়েন্স করতে পারে।

Yamaha Saluto 125  Price in Bangladesh বাংলাদেশে Yamaha Saluto 125 এর দাম

বাংলাদেশে Yamaha Saluto 125 এর অফিসিয়াল দাম ৳140,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Yamaha Saluto 125  Pros সুবিধা

  • স্মার্ট এবং এলিগেন্ট লুকিং
  • লম্বা এবং কমফোর্টেবল সিট
  • অসাধারণ মাইলেজ
  • ব্রেক এবং সাসপেনশনের ফিডব্যাক ভালো

Yamaha Saluto 125  Cons অসুবিধা

  • ফুয়েল ট্যাঙ্কটির ধারণ ক্ষমতা কম
  • হাই স্পিডে ভাইব্রেশন ক্রিয়েট হয়
  • হেডল্যাম্পটি তেমন উজ্জ্বলতা দিতে সক্ষম নয়

এক্সপার্ট অপিনিয়ন

7.5

Out of 10

১২৫ সিসি সেগমেন্টের ইয়ামাহা স্যালুটো বাইকটি সত্যিই খুব অসাধারণ একটি বাইক। বাইকটির ভালো দিক খারাপ দিক উভয়ই রয়েছে।

বাইকটির বেশ কিছু ভালো দিক রয়েছে যেমন বাইকটি দেখতে বেশ স্মার্ট এবং এলিগেন্ট, বাইকটির সিট বেশ চওড়া, মাইলেজ বেশ ভালো, বাইকটির ব্রেক এবং সাসপেনশনের ফিডব্যাক বেশ ভালো ইত্যাদি।

তবে বাইকটির খারাপ দিকগুলো হলো বাইকটির ফুয়েল ট্যাঙ্কটির ধারণ ক্ষমতা কম, হাই স্পিডে ভাইব্রেশন ক্রিয়েট হয়, এবং বাইকটির হেডল্যাম্প হাইওয়েতে তেমন উজ্জ্বলতা দিতে সক্ষম নয়।

তবে বাইকটির ভালো দিকগুলো, ওভারঅল ফিচার, স্পেসিফিকেশন, দাম ইত্যাদি বিবেচনা করলে বলা যায়, ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটি একটি চমৎকার কমিউটার বাইক যেটি স্মার্ট এবং দীর্ঘমেয়াদে ব্যবহারের উপযোগী।

Yamaha is a Japanese multinational motorcycle company. Among the many motorcycle brands in the market, Yamaha is a well-known name. There are many good quality Yamaha brand commuter bikes available in the market. Among those bikes, Yamaha Saluto is one of the 125 cc segments.

The Yamaha Saluto is a standard commuter bike in the 125cc segment. The bike looks very smart, and elegant. The bike looks premium as the body design is quite extraordinary.

The Yamaha Saluto bike is equipped with a 125 cc powerful engine, a 4 stroke, twin valve, SOHC engine, single cylinder, and air-cooled. The engine is capable of producing 8.2 bhp @ 7000 rpm max power. Apart from this, the bike can generate a max torque of 10.1 Nm @ 4500 rpm. The bike’s power delivery is good, but the torque generation capacity of this bike is a little less compared to other bikes in this segment.

The bike’s engine can give a top speed of 100 km/hour and a mileage of 60 km/liter. The top speed of the bike is average but the mileage of the bike is quite good.

The bike also has a 4-speed gearbox. The bike is equipped with a wet multi-plate type clutch to ensure smooth transmission.

The Yamaha bike is equipped with a single disc brake on the front wheel and a drum brake on the rear wheel. The disc-drum brake setup of the bike gives good feedback.

The bike also has hydraulic telescopic fork suspension at the front and spring-loaded hydraulic, swing arm type rear suspension at the rear. The response of both suspensions of the bike is quite decent due to which the rider can ride the bike with ease on bumpy, and all kinds of roads. Apart from this, the pillion can also enjoy a very comfortable ride.

The fuel tank of the bike is quite small in size. The fuel capacity of the tank is 7.6 liters.

All in all the length, width, and height of the bike body is well balanced. The overall body weight of the bike is 113 kg. Also, the ground clearance of the bike is 180mm and the wheelbase is 1265mm.

The Yamaha Saluto bike in the 125 cc segment is available in some attractive color variants. The colors are Armada Blue, Matte Green, and Sparky Cane.

Hope our Yamaha Saluto 125 review helps you to know about this amazing bike.

Yamaha Saluto 125  Price in Bangladesh Yamaha Saluto 125 Price in Bangladesh

The official price of Yamaha Saluto 125 in Bangladesh is ৳140,000. However, you should check the final price of the bike with the dealer.

Yamaha Saluto 125 Video Review


11 Apr, 2023 - ১২৫ সিসি সেগমেন্টের Yamaha Saluto বাইকটির বডি ডিজাইন, ইঞ্জিন, মাইলেজ, ফিচার, দাম, ও অন্যান্য স্পেক হিসেবে এই বাইকটি কেনা আপনার জন্য কতটা উপযোগী সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা থাকছে এই Yamaha Saluto 125 রিভিউ -তে।

Yamaha Saluto 125 -সম্পর্কে জিজ্ঞাসা

ইয়ামাহা স্যালুটো ১২৫ কি ধরনের বাইক?

ইয়ামাহা স্যালুটো ১২৫ একটি স্ট্যান্ডার্ড কমিউটার বাইক।

ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটির সর্বোচ্চ স্পিড কতো?

ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ১০০ কিমি টপ স্পিড দিতে সক্ষম।

ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটির মাইলেজ কত?

ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটি প্রতি লিটারে অনায়াসে ৬০ কিমি মাইলেজ দিতে সক্ষম।

ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটি কি কি রঙে বাজারে পাওয়া যাচ্ছে?

ইয়ামাহা স্যালুটো ১২৫ বাইকটি বর্তমানে আর্মাডা ব্লু, ম্যাট গ্রীন, স্পার্কি ক্যান এই তিনটি আকর্ষণীয় কালারে বাজারে পাওয়া যাচ্ছে।

Yamaha Saluto 125 Specifications

Model name Yamaha Saluto 125
Type of bikeCommuter
Type of engineAir cooled, 4 stroke, SI engine, SOHC
Engine power (cc) 125.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power8.2 Bhp @ 7000 RPM
Max torque10.1 NM @ 4500 RPM
Start methodKick & Electric
Number of gears4
Mileage 60 Kmpl (Approx)
Top speed100 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionDual Spring
Front brake typeSingle Disc
Front brake diameter245 mm
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemSingle Disc
Front tire size80/100-18 47P
Rear tire size80/100-18 54P
Tire typeTubeless
Overall length2035 mm
Overall height1090 mm
Overall weight113 KG
Wheelbase1265 mm
Overall width720 mm
Ground clearance180 mm
Fuel tank capacity7.6 L
Seat height805 mm
Head light12V 35/35W
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometeranalog
RPM meterAnalog
OdometerAnalog
Seat typeSingle-Seat
Engine kill switchNo
Body colorsBlue , Green
Distributor/dealerACI Motors Limited
Features,
Buy Yamaha Saluto 125 bikroy
Yamaha Saluto 125 2020 for Sale

Yamaha Saluto 125 2020

12,717 km
MEMBER
Tk 130,000
3 hours ago
Yamaha Saluto 125 supar fresh 2017 for Sale

Yamaha Saluto 125 supar fresh 2017

22,000 km
verified MEMBER
verified
Tk 68,000
7 hours ago
Yamaha Saluto 125 BLUE 2020 for Sale

Yamaha Saluto 125 BLUE 2020

11,985 km
verified MEMBER
verified
Tk 97,215
4 days ago
Yamaha Saluto 125 BLUE 2020 for Sale

Yamaha Saluto 125 BLUE 2020

11,955 km
verified MEMBER
verified
Tk 97,655
4 days ago
Yamaha Saluto 125 BLUE 2020 for Sale

Yamaha Saluto 125 BLUE 2020

11,890 km
verified MEMBER
verified
Tk 97,885
4 days ago
Buy Other Bikesbikroy
Honda X Blade SD 160cc 2022 for Sale

Honda X Blade SD 160cc 2022

3,859 km
verified MEMBER
Tk 173,000
4 days ago
TVS Raider 125 . 2022 for Sale

TVS Raider 125 . 2022

8,150 km
MEMBER
Tk 127,000
2 weeks ago
Hero Hunk RED 2023 for Sale

Hero Hunk RED 2023

6,521 km
verified MEMBER
verified
Tk 122,999
36 minutes ago
Mahindra Arro XT 2015 2024 for Sale

Mahindra Arro XT 2015 2024

62,000 km
MEMBER
Tk 42,000
6 days ago
Suzuki Gixxer GIXER NAKAT 2024 for Sale

Suzuki Gixxer GIXER NAKAT 2024

3,412 km
verified MEMBER
verified
Tk 222,999
49 minutes ago
+ Post an ad on Bikroy