Bajaj Discover 110 Drum রিভিউ, ফিচার ও দাম

14 Mar, 2023
Bajaj Discover 110 Drum রিভিউ, ফিচার ও দাম

ভারতীয় মোটরবাইক কোম্পানি হওয়া সত্ত্বেও, বাংলাদেশের ১ নাম্বার জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ডের নাম হচ্ছে বাজাজ। ভারতের সবচেয়ে বড় মোটরসাইকেল উৎপাদন ও বাজারজাতকরন কোম্পানি এটি। বাংলাদেশে সেই শুরু থেকেই উত্তরা মোটরস লিমিটেডের সহায়তায় বাজাজ তাদের পণ্য বাজারজাত করে আসছে।

Bajaj Discover 110 Drum রিভিউ বাইকটি বাজাজ ডিসকভার সিরিজের একটি নতুন সংযোজন। বাংলাদেশের মোটরবাইক বাজারে বাজাজের ডিসকভার সিরিজটিই সর্বাধিক জনপ্রিয়, কেননা এই দেশে কমিউটার বাইকের চাহিদা ব্যাপক। কমিউটার বাইকের নিয়মিত রাইডারদের কাছে বাজাজ ডিসকভার সিরিজ দামের মধ্যে অন্যতম সেরা প্যাকেজ হিসেবে পরিচিত। ডিসকভার ১১০ বাইকটির দু’টি ভার্স বাংলাদেশে রয়েছে, একটি হলো ডিস্ক ও অন্যটি ড্রাম ভ্যারিয়েন্ট। আজ আমরা দেখবো বিস্তারিতভাবে বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ। 

Bajaj Discover 110 Drum রিভিউ – বিভিন্ন ফিচারের বিবরণ

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম ফিচার-মূল বৈশিষ্ট্য

বাইকের নাম বাজাজ ডিসকভার ১১০ ড্রাম
বাইকের ধরন কমিউটার বাইক
ইঞ্জিন ক্ষমতা (সিসি) ১১০
ইঞ্জিনের ধরণ সিঙ্গেল সিলিন্ডার, ৪ স্ট্রোক, এসওএইচসি ডিটিএসআই ইঞ্জিন
ব্রেকিং সাধারণ ব্রেক; সামনে ডিস্ক ও পেছনে ড্রাম
এবিএস নেই
সর্বোচ্চ শক্তি (হর্স পাওয়ার) ৮.৫ বিএইচপি @ ৭০০০ আরপিএম
সর্বোচ্চ শক্তি (টর্ক) ৯.৮১ এনএম @ ৫০০০ আরপিএম
মাইলেজ ৭০ কিলোমিটার/লিটার (আনুমানিক)
টপ স্পিড ৯০ কিলোমিটার/ঘন্টা (আনুমানিক)
স্টার্ট কিক এবং ইলেকট্রিক
গিয়ারের সংখ্যা
ক্লাচ টাইপ ওয়েট মাল্টিপ্লেট
সাসপেনশন (সামনে) ১৪০ মিমি ফোর্ক ট্র্যাভেল, টেলিস্কপিক
সাসপেনশন (পেছনে) ১২০ মিমি রিয়ার হুইল ট্র্যাভেল, নাইট্রক্স (গ্যাস ভরা)
টায়ারের ধরণ টিউব টায়ার
সামনের টায়ারের সাইজ ২.৭৫ X ১৭
পিছনের টায়ারের আকার ৩.০০ X ১৭
জ্বালানী ট্যাঙ্কের ধারণ ক্ষমতা ৮ লিটার
ইঞ্জিন কুলিং এয়ার কুলিং
জ্বালানী সাপ্লাই কার্বুরেটর

Bajaj Discover 110 Drum রিভিউ– বর্তমান দাম

আকর্ষনীয় রঙ ও ক্ল্যাসি ডিজাইন অপশনে লেটেস্ট ফিচারসমৃদ্ধ বাজাজ ডিসকভার ১১০ ড্রাম দাম বাংলাদেশের বর্তমান বাজারে ১,১১,৫০০ টাকা মাত্র

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ – ডিজাইন এবং আউটলুক

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ একটি সরল স্ট্যান্ডার্ড আউটলুকের ১১০ সিসির খাটো বাইক। বাইকটির সিট প্রতিদ্বন্দ্বীদের তুলনায় বেশ নিচু; ৫’২” উচ্চতা থেকে শুরু করে দেশের গড় উচ্চতার যেকোনো মানুষ এই বাইকে খুব সহজেই চড়ে বসতে পারবে। মোটরসাইকেলের সিঙ্গেল সিটটি সম্পূর্ণ স্ট্যান্ডার্ড মানের এবং অত্যন্ত আরামদায়ক।

Bajaj Discover 110 Drum রিভিউ মোটরসাইকেলটির জ্বালানী ট্যাংক সুদর্শন এবং বলিষ্ঠ গড়নের, আর বাইকের হেডলাইটটিও অনেক বেশি স্টাইলিশ। এতে রয়েছে অ্যালয় রীমের চাকা এবং স্ট্যান্ডার্ড পাইপ হ্যান্ডেলবার। প্রিয়জনদের নিরাপত্তার জন্য পিলিয়ন সিট বরাবর দেয়া হয়েছে শাড়ি গার্ড। এক্সহস্ট পাইপ এবং নতুন টায়ার-গার্ড বিশিষ্ট পেছনের চাকাটিও স্ট্যান্ডার্ড আকৃতির। সামগ্রিকভাবে বাইকটি দেখতে বেশ ভালোই।

Bajaj Discover 110 Drum রিভিউ– ইঞ্জিনের পারফর্ম্যান্স

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ মূলত একটি ১১৫.৫ সিসির বাইক, যাতে রয়েছে একটি ৪-স্পিডের গিয়ারবক্স। বাইকের সিঙ্গেল সিলিন্ডার, ৪-স্ট্রোক, এসওএইচসি ডিটিএসআই ইঞ্জিনটি কার্বুরেটরের মাধ্যমে জ্বালানী সাপ্লাই পেয়ে থাকে। এই ইঞ্জিন থেকে সর্বোচ্চ পাওয়ার পাওয়া যাবে ৭০০০ আরপিএম-এ ৮.৫ বিএইচপি এবং সর্বোচ্চ টর্ক ৫০০০ আরপিএম-এ ৯.৮১ এনএম। এই রেঞ্জের বেশিরভাগ বাইকের তুলনায় বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ বাইকের এয়ার কুলিং ইঞ্জিনটি যথেষ্ট শক্তিশালী।

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ– ট্রান্সমিশন

Bajaj Discover 110 Drum রিভিউ বাইকটিতে ট্রান্সমিশন হিসেবে রয়েছে ৪-স্পিডের গিয়ারবক্স, যা বেশ ভালোই শক্তিশালী। এছাড়াও এতে রয়েছে  একটি বেসিক ওয়েট মাল্টিপ্লেট ক্লাচ সিস্টেম। বাজাজের দাবি যে এই বাইকটি থেকে ঘন্টায় ৯০ কিমি পর্যন্ত সর্বোচ্চ স্পিড পাওয়া সম্ভব। 

Bajaj Discover 110 Drum রিভিউ– মাইলেজ

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম দামের সাপেক্ষে অসাধারণ মাইলেজ দিবে; বলতে গেলে এই সেগমেন্টে সেরা মাইলেজ বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ বাইকই দিতে সক্ষম। বাংলাদেশে এই বাইকটি মাইলেজ গড়ে ৭০ কিমি প্রতি ঘন্টারও বেশি দাবি করা হচ্ছে। ১১০ সিসি বাইকের ক্ষেত্রে এইরকম মাইলেজ আগে কল্পনাও করা যেত না। মাত্র ৮ লিটার ট্যাংক ক্যাপাসিটি হওয়া সত্ত্বেও এই দারুণ মাইলেজের সুবিধার জন্য আপনাকে অনেক দিন পর্যন্ত ট্যাংক রিফিল করার প্রয়োজন হবে না। ধারণা করা যাচ্ছে, এই বাইকটি মাইলেজের কারণেই বাংলাদেশের মোটরবাইক বাজারে রাজত্ব করবে।

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ – বাইকের মাপ এবং সিটিং পজিশন

Bajaj Discover 110 Drum রিভিউ বাইকটি সাইজের দিক থেকে আর দশটা বাইকের তুলনায় বেশ খাটো। এর দৈর্ঘ্য ২০৩৫ মিমি, প্রস্থ ৭৬০ মিমি এবং উচ্চতা ১০৮৫ মিমি। বাইকটির হুইলবেইজ ১৩০৫ মিমি, যেখানে নিরাপত্তার জন্য গ্রাউন্ড ক্লিয়ারেন্স রাখা হয়েছে ১৬৫ মিমি। হুইলবেইজ খাটো হওয়ার কারণে বাইকটা কর্ণারিং করতে বেশ সুবিধা হয়।

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ বাইকটির ওজন ১২০ কেজি। ১১০ সিসি সেগমেন্টের বিচারে বাইকটা একটু ভারী হলেও, হাই স্পিডে ভারসাম্য ধরে রাখতে এটা সাহায্য করে। ৮০৫ মিমি সিট হাইটের সিটটি বেশ লম্বা, রাইডারের সাথে দুইজন পিলিয়ন বেশ ভালোভাবে রাইড করতে পারবেন।

Bajaj Discover 110 Drum রিভিউ– সাসপেনশন ও ব্রেক

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম ফিচারের মধ্যে উল্লেখযোগ্য যে, ১১০ সিসির এই বাইকে সামনের দিকে টেলিস্কপিক সাসপেনশন এবং পেছনে ১২০ মিমি রিয়ার হুইল ট্র্যাভেল, নাইট্রক্স গ্যাস ভরা টুইন শক অ্যাবসর্বার ব্যবহার করা হয়েছে। আশা করছি, রাস্তায় বাইক চালানোর সময় সামনের সাসপেনশনটি বেশ ভালো প্রতিক্রিয়া দেখাবে, কেননা এতে রয়েছে ১৪০ মিমি ফোর্ক ট্র্যাভেল। আবার পেছনে নাইট্রক্স সাসপেনশনে ১২০ মিমি হুইল ট্র্যাভেল থাকায় শহরের রাস্তায় ভালো পারফর্ম্যান্স পাওয়া যাবে আশা করা যায়। টুইন শক নাইট্রক্স রাইডার আর পিলিয়নকে বেশ কমফোর্ট দিবে।

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম দামের সাথে সামঞ্জস্য রেখে সামনের চাকায় নরমাল ডিস্ক ব্রেক ব্যবহার করেছে, আর পেছনের চাকায় ড্রাম ব্রেক। ব্রেকগুলোর ব্যাস ১১০ মিমি করে, সাথে এবিএস বা সিবিএস-এর মত কোনো বিশেষ সুবিধা নেই।

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ– চাকা

Bajaj Discover 110 Drum রিভিউ বাইকটিতে দেয়া হয়েছে অ্যালয় রীমের টিউব টায়ার। সামনের চাকায় ২.৭৫ X ১৭ এবং পেছনের চাকায় ৩.০০ X ১৭ সেট-আপ দেয়া হয়েছে। এই চাকাগুলো কিছুটা সরু; আরেকটু মোটা টায়ার হলে রাইডারের স্বাচ্ছন্দ্য ও নিয়ন্ত্রণ হত আরো ভালো। তবে এই ধরণের বাইকের জন্য এই চাকা পর্যাপ্ত। টিউবলেস টায়ার হলে আরো বেশি ভালো হত।

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ– ইলেকট্রিক্যাল প্যানেল ও ফিচার

Bajaj Discover 110 Drum রিভিউ বাইকটির ফ্রন্ট প্যানেলে ডিসকভার সিরিজের ধারাবাহিকতা থেকে বের হয়ে বেশ নিও-রেট্রো ইলেকট্রিক্যাল সামগ্রী দেয়া হয়েছে। এতে রয়েছে একটি স্পিডোমিটার, ফুয়েল গেইজ, ওডোমিটার, ট্রিপ মিটার, ঘড়ি এবং প্রয়োজনীয় নানা রকম ইনডিকেটর। এসবের মধ্যে শুধু স্পিডোমিটার আর ওডোমিটারই এনালগ, বাকি সব বাজাজ ডিসকভার ১১০ ড্রাম ফিচার ডিজিটাল। তবে হতাশার বিষয় হচ্ছে যে বাইকটিতে আরপিএম কাউন্টার আর কোনো গিয়ার পজিশন ইনডিকেটর নেই।

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম দামের সাপেক্ষে পুরো বাইকটিতে ব্যবহার করা হয়েছে একটি হ্যালোজেন লাইট সেট-আপ। তবে হেডলাইটের সাথে এলইডি ডিআরএল দেয়া হয়েছে, যা বাইকটির আউটলুককে আরো বেশি নজড়কাড়া আর অনন্য করে তুলেছে। টেইল-লাইট এবং ইনডিকেটরগুলোও হ্যালোজেন বাল্ব সিস্টেমের। হেডলাইটের ডিআরএলগুলো বাইকে এএইচও অর্থাৎ অটোম্যাটিক হেডলাইট অন ফিচারের অভাব অনুভব হতে দিবে না, কেননা ডিআরএল-গুলো প্রায় একই কাজ করে।

Bajaj Discover 110 Drum রিভিউ– কালার অপশন

বাজাজ ডিসকভার ১১০ ড্রাম দামের সাপেক্ষে বাইকটির চারটি কালার অপশন বাংলাদেশে পাওয়া যাচ্ছে, যেগুলো হলো- লাল, কালো-লাল, কালো-সবুজ এবং কালো-নীল। কালোর সাথে কম্বিনেশন কালারের বাইকগুলো দেখতে দারুণ আর স্মার্ট আউটলুক পাওয়া যায়। 

Bajaj Discover 110 Drum রিভিউ– বাইকটি কাদের জন্য ভালো?

স্ট্যান্ডার্ড টাইপের Bajaj Discover 110 Drum রিভিউ বাইকটি তাদের জন্য, যারা ডিসকভার সিরিজের নির্ভরতা চান, কিন্তু বাজেট স্বল্পতা রয়েছে। নিয়মিত শহরের রাস্তায় চলাচল করে এমন মানুষ, যারা দুর্বিসহ ট্র্যাফিক জ্যামে বসে থাকতে চান না বলে বাইক কিনতে ইচ্ছুক, এমন গ্রাহকদের জন্য এই বাইকটির জুড়ি নেই। আমাদের ধারণা এই বাইকের চাহিদা সবচেয়ে বেশি থাকবে মধ্যবয়সী ক্রেতাদের মধ্যে। উচ্চতার দিক থেকে পিছিয়ে থাকা ক্রেতারাও এই বাইকে স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

Bajaj Discover 110 Drum Price in Bangladesh বাংলাদেশে Bajaj Discover 110 Drum এর দাম

বাংলাদেশে Bajaj Discover 110 Drum এর অফিসিয়াল দাম ৳111,500। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bajaj Discover 110 Drum Pros সুবিধা

  • অসাধারণ মাইলেজ
  • কমপ্যাক্ট এবং টেকসই ডিজাইন
  • এই সেগমেন্টের অন্যান্য বাইকের চেয়ে বেশি শক্তিশালী
  • দুই চাকাতেই উন্নত মানের সাসপেনশন

Bajaj Discover 110 Drum Cons অসুবিধা

  • সাদামাটা ব্রেক, সিবিএস/ এবিএস নেই
  • ইলেকট্রিক্যাল প্যানেলে ফিচার অনেক কম
  • হেডলাইটের পাওয়ার কম
  • বহু বছর ধরে ডিজাইন একই রয়ে গেছে

What's new বাজাজ ডিসকভার ১১০ ড্রাম ফিচার- নতুন বৈশিষ্ট্য

  • বিশাল মাইলেজ
  • এলইডি ডিআরএল

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

Bajaj Discover 110 Drum রিভিউ কমিউটার বাইকটি ১১০ সিসি সেগমেন্টে এক দারুণ ডিল। বাজাজ ডিসকভার ১১০ ড্রাম দামের সাপেক্ষে খুব সহজেই ১১০ সিসির যেকোনো বাইককে টক্কর দিতে পারবে। দুর্দান্ত মাইলেজ আর ডিসকভার সিরিজের নির্ভরতা এই বাইকের সবচেয়ে আকর্ষনীয় দিক। শহুরে রাস্তায় ভরা ট্র্যাফিক সুন্দরভাবে পার হয়ে যাওয়ার জন্য এই বাইকটি ডিজাইন করা হয়েছে। বাজাজ ডিসকভার ১১০ ড্রাম রিভিউ বাইকটির প্রতিদ্বন্দ্বী হলোঃ হিরো স্প্লেন্ডর প্লাস, হোন্ডা ড্রীম নিও, হোন্ডা লিভো ইত্যাদি। ১০০-১৬০ সিসির মধ্যে বাংলাদেশে বাজাজ বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

The Bajaj Discover 110 Drum has an average-sized body compared to other bikes. The height, length, width, and weight of the Bajaj Discover 110 Drum are 1085 mm, 2035 mm, 760 mm, and 120 kg respectively. This bike also has a very short wheelbase of 1305mm.

The Bajaj Discover 110 Drum has a single-cylinder, 4-stroke, SOHC DTS-I engine. The engine is carbureted and air-cooled with a displacement of 115.5 CC. The engine pumps out around 8.5 Bhp at 7000 rpm and 9.81 Nm of torque at 5000 rpm. It has both electric (self) and kick start.

The Bajaj Discover 110 Drum also has a basic wet multi-plate clutch system. There are 4 gears for the transmission and has a top speed of around 90 kmph (Company claimed).

The bike’s mileage is probably one of the best in this segment. The bike has an expected mileage of around 70 kmpl in Bangladesh.

The Bajaj Discover 110 Drum has alloy wheels. It has 2.75/17 and a 3.00/17 tire setup. It comes with a telescopic fork set up at the front and a spring-loaded Nitrox (gas-filled) twin shock setup at the rear.

The instrument cluster comes with a speedometer, fuel gauge, odometer, trip meter, clock, and other necessary indicators, except RPM counter and gear position indicator. The speedometer of the bike is an analog unit, while the rest of the features are digital.

The Bajaj Discover 110 Drum has a halogen light setup. The DRLs in the Headlight clears out the necessity for AHO.

The Bajaj Discover 110 Drum comes in 4 different colors. They are: Red, Black-red, Black-blue, & Black-green. All four bikes come with very similar decal designs.

 

Bajaj Discover 110 Drum Price in Bangladesh Bajaj Discover 110 Drum Price in Bangladesh

The official price of Bajaj Discover 110 Drum in Bangladesh is ৳111,500. However, you should check the final price of the bike with the dealer.

Bajaj Discover 110 Drum Video Review


11 Mar, 2023 - দুর্দান্ত মাইলেজ আর ডিসকভার সিরিজের নির্ভরতা পাবেন Bajaj Discover 110 Drum রিভিউ বাইকটিতে। জেনে নিন বাজাজ ডিসকভার ১১০ ড্রাম দাম ও নানা রকম ফিচার।

Bajaj Discover 110 Drum-সম্পর্কে জিজ্ঞাসা

Bajaj Discover 110 Drum কেমন ধরণের বাইক?

Bajaj Discover 110 Drum একটি অসাধারণ কমিউটার বাইক।

Bajaj Discover 110 Drum এর বেস্ট ফিচার কি কি?

Bajaj Discover 110 Drum এর ইঞ্জিন বেশ রিফাইন্ড। এই সেগমেন্টে বেশ ভালো স্পিড, মাইলেজ, ফুয়েল এফিশিয়েন্সি, সাসপেনশন, এবং রাইডিং কমফোর্ট দেয়।

Bajaj Discover 110 Drum-এর দুর্বল দিক কি?

বাইকটির ব্রেক আরও ভালো হতে পারতো।

Bajaj Discover 110 Drum-এর মাইলেজ কত?

Bajaj Discover 110 Drum অনায়াসে 45 কিমি/লিটার মাইলেজ দিতে পারে।

Bajaj Discover 110 Drum-এর টপ স্পিড কত?

Bajaj Discover 110 Drum এর টপ স্পিড 90 কিমি/ঘন্টার উপরে।

Bajaj Discover 110 Drum- কি কি রঙে পাওয়া যাচ্ছে?

বাজাজ ডিসকভার ১২৫ লাল, কালো-সবুজ, কালো-নীল, এবং কালো-লাল রঙের চারটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। এগুলোর নাম হচ্ছে যথাক্রমে রেড, ব্ল্যাক-গ্রিন, ব্ল্যাক-ব্লু, এবং ব্ল্যাক-রেড।

Bajaj Discover 110 Drum এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর কারা?

উত্তরা মোটরস লিমিটেড বাংলাদেশে Bajaj Discover 110 Drum এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর।

Bajaj Discover 110 Drum Specifications

Model name Bajaj Discover 110 Drum
Type of bikeCommuter
Type of engineAir-Cooled single cylinder, 4-Stroke,SOHC DTS-i
Engine power (cc) 115.5cc
Engine coolingAir Cooled
Max. Horse power8.5 Bhp @ 7000 RPM
Max torque9.81 NM @ 5000 RPM
Start methodKick & Electric
Number of gears4
Mileage 45 Kmpl (Approx)
Top speed90 Kmph (Approx)
Front suspension140 mm Fork travel,
Rear suspension120 mm Rear Wheel travel, Nitrox (Gas filled)
Front brake typeSingle Disc
Front brake diameter110 mm
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemNormal Braking System
Front tire size2.75 X 17
Rear tire size3.00 x 17
Tire typeTubetyre
Overall length2035 mm
Overall height1085 mm
Overall weight120 Kg
Wheelbase1305 mm
Overall width760 mm
Ground clearance165 mm
Fuel tank capacity8 Liters
Seat height805 mm
Head lightHalogen
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometeranalog
RPM meterDigital
OdometerAnalog
Seat typeSingle-Seat
Engine kill switchno
Body colorsNo Info
Distributor/dealerUttara Motors Limited
Features,
Buy Bajaj Discover 110 Drumbikroy
Bajaj Discover . 2016 for Sale

Bajaj Discover . 2016

20,896 km
verified MEMBER
verified
Tk 65,000
5 hours ago
Bajaj Discover 2021, on tast 2021 for Sale

Bajaj Discover 2021, on tast 2021

9,000 km
verified MEMBER
Tk 89,000
2 days ago
Bajaj Discover 100cc 2022 for Sale

Bajaj Discover 100cc 2022

33,705 km
verified MEMBER
Tk 93,000
3 days ago
Bajaj Discover . 2020 for Sale

Bajaj Discover . 2020

22,365 km
verified MEMBER
verified
Tk 89,000
3 days ago
Bajaj Discover On Test 110 cc 2022 for Sale

Bajaj Discover On Test 110 cc 2022

24,512 km
verified MEMBER
verified
Tk 96,000
5 days ago
Buy Other Bikesbikroy
Honda Livo 2021 for Sale

Honda Livo 2021

15,000 km
verified MEMBER
Tk 89,000
23 minutes ago
Runner Bike RT Dhakar Number 2017 for Sale

Runner Bike RT Dhakar Number 2017

56,000 km
MEMBER
Tk 27,000
39 minutes ago
Hero Hunk . 2018 for Sale

Hero Hunk . 2018

25,000 km
verified MEMBER
Tk 95,000
43 minutes ago
Bajaj Discover 125 ST 2014 for Sale

Bajaj Discover 125 ST 2014

98,000 km
MEMBER
Tk 62,000
46 minutes ago
Dayang AD-80s 2015 for Sale

Dayang AD-80s 2015

32,000 km
MEMBER
Tk 26,000
50 minutes ago
+ Post an ad on Bikroy