Bajaj Discover 125 Disc ফিচার রিভিউ

Bajaj Discover 125 Disc  |  13 Nov, 2022
banner

বাজাজের ডিসকভার বাইকগুলো দক্ষিণ-এশিয় উপমহাদেশে কমিউটিং এর ক্ষেত্রে সবচেয়ে পরিচিত একটি নাম। ১২৫ সিসি সেগমেন্টে যতগুলো কমিউটার বাইক বাংলাদেশে রয়েছে, তার মধ্যে বাজাজ ডিসকভার ১২৫ বেশ আলাদা একটা জায়গা দখল করে রেখেছে। বাজাজ ডিসকভার ১২৫ রিভিউ আপনাদের বাইকটির ব্যাপারে আরও ধারণা পেতে সাহায্য করবে।

বাংলাদেশের রাস্তায় বাজাজ ডিসকভার বাইকটি দেখেননি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবেনা। কমিউটিং সেগমেন্টে এত বছর ধরে জনপ্রিয় থাকার প্রধান কারণ হচ্ছে বাইকটির নির্ভরযোগ্যতা, রিফাইন্ড ইঞ্জিন পারফরম্যান্স, চমৎকার মাইলেজ, এবং ব্যালেন্স।

বাজাজ ডিসকভার ১২৫ ডিস্ক স্পেক এর দিকে লক্ষ্য করলে দেখা যায় এর ইঞ্জিন পারফরম্যান্স বেশ চমৎকার। এয়ার কুল্ড ৪ স্ট্রোকের সিঙ্গেল সিলিন্ডার টুইন স্পার্ক ডিটিএস-আই ইঞ্জিন থাকায় বাজাজ ডিসকভার ১২৫ বাইকটি ৭৫০০ আরপিএম এ ১১ পিএস ম্যাক্স পাওয়ার এবং ৫৫০০ আরপিএম এ ১১ নিউটন মিটার ম্যাক্স টর্ক উৎপন্ন করতে সক্ষম।

একই সাথে প্রায় ৯০ কিমি/ঘন্টারও বেশি টপ স্পিড এবং স্বাভাবিক রাস্তায় ৫০ কিমি/লিটারের কাছাকাছি মাইলেজ দেয় বাজাজ ডিসকভার ১২৫ সিঙ্গেল ডিস্ক বাইকটি। কমিউটার বাইক হিসাবে এর ইঞ্জিন পারফরম্যান্স খুবই স্মুথ।

৪ টি ইউনিক কালারে বাইকটি দেখতে খুবই আকর্ষণীয় মনে হবে। সেই সাথে বাইকটির ১২৪.৫ কেজি ওজন বাইকটির হ্যান্ডেলিং বেশ সহজ এবং ব্যালেন্সড করেছে। এর আইকনিক হেডলাইট এবং টেইললাইট ডিজাইন যে কারোর কাছেই আকর্ষণীয় মনে হবে। তবে আগের ভার্সনের বাজাজ ডিসকভারের তুলনায় এর বডি ডিজাইনে তেমন কোনো পার্থক্য নেই নতুন এই মডেলে।

কমিউটার বাইক হিসাবে ডিসকভার ১২৫ ডিস্ক এর চাকা এবং ব্রেক বেশ মানানসই। ১০০/৮০-১৭, ৪৬পি সাইজের ফ্রন্ট টায়ার এবং ১০০/৯০-১৭ ৫৫পি সাইজের রিয়ার টায়ার দেওয়া আছে বাইকটিতে, এবং দুটিই বেশ ভালো টিউবলেস টায়ার। তবে এই সেগমেন্টে ভালো মাইলেজের জন্য যে রেগুলার সাইজের চাকা দেওয়া হয়েছে, তা না হয়ে আরেকটু প্রশস্ত চাকা হলে বাইকের ব্রেক আরও ভালো হতে পারতো।

এছাড়াও এর ১৪০ মিমি ফর্ক ট্রাভেলের টেলিস্কোপিক ফর্ক এবং অ্যান্টিফ্রিকশন বুশ ফ্রন্ট সাসপেনশন বাইকটিকে চলার পথে ভালো ব্যালেন্স দেয়। সেই সাথে ডিসকভার ১২৫ এর পেছনের ১২০ মিমি রিয়ার হুইল ট্রাভেলের নাইট্রক্স/ গ্যাস ফিল্ড রিয়ার শক অ্যাবজরবার সাসপেনশন বাইকটিকে রাফ বা উঁচুনিচু রাস্তায় নিশ্চিন্তে চালানোর উপযোগী করে তোলে।

সব মিলিয়ে বাজাজ ডিসকভার ১২৫ খুবই সাশ্রয়ী এবং ভালো পারফরম্যান্স দেওয়া একটি বাইক। বাংলাদেশের বাজারে ১,৪৭,৫০০ টাকা মূল্যের তুলনায় এর পারফরম্যান্স এর দিকে নজর দিলে ডিসকভার ১২৫ খুবই চমৎকার এবং লাভজনক, যা আপনি আরও বিস্তারিত বুঝতে পারবেন এই বাজাজ ডিসকভার ১২৫ ডিস্ক রিভিউ থেকে।

Bajaj Discover 125-এর বিস্তারিত বিবরণ

বাজাজ ডিসকভার ইতিমধ্যেই বাংলাদেশের সাধারণ জনগণের কাছে খুবই প্রিয় এবং নির্ভরযোগ্য একটি বাইক ব্র্যান্ড হিসেবে পরিচিত। ১১০ সিসি সেগমেন্টে এতদিন রাজত্ব করার পরে এখন আরও আপডেটেড লুক, ডিজাইন, এবং পারফরম্যান্স নিয়ে তারা বাজারে এনেছে বাজাজ ডিসকভার ১২৫ ডিস্ক বাইকটি। আগের মতো পরিচিত ডিজাইন থাকলেও কিছু পারফরম্যান্স এবং ডিজাইন চেঞ্জ বাইকটিকে চেনা পরিচিত অনুভূতির মাঝখানে কিছুটা ভিন্নতা দিয়েছে। চলুন বাজাজ ডিসকভার ১২৫ ডিস্ক স্পেক এবং অন্যান্য ফিচারগুলো জেনে নেয়া যাক বাজাজ ডিসকভার ১২৫ ডিস্ক রিভিউ এর বিস্তারিত থেকে।

বডি ডিজাইন

বাজাজ ডিসকভার এর খুব চেনা ডিজাইনের সাথে সবাই মোটামুটি পরিচিত। তাই ডিজাইনের দিক থেকে প্রথমেই যেটা চোখে পরবে সেটা হচ্ছে এর ক্রোম ফিনিশিং এর বডি স্টিকার বা ডিক্যাল এবং বডি ট্যাংকের গায়ে এবং টেইললাইটে যথাক্রমে “Discover” এবং “125” লেখা থ্রিডি লোগো।

মূল বডি ডিজাইনে পরিবর্তন না থাকলেও আগের চিরচেনা ডিজাইনের সাথে এই ফিনিশিং টাচ থাকার কারণে বাইকটিকে দেখতে আরও উন্নত লাগছে।

চারটি চমৎকার কালারে ডিসকভার ১২৫ ডিস্ক বাইকটি বাজারে পাওয়া যাচ্ছে। কালো-সবুজ, কালো-নীল, কালো-লাল, এবং লাল রঙ এর চারটি ভিন্ন কালার ভ্যারিয়েন্ট ডিজাইন বাজারে এসেছে ডিসকভার ১২৫ সিঙ্গেল ডিস্ক এর জন্য । রেড, ব্ল্যাক-রেড, ব্ল্যাক-গ্রিন, এবং ব্ল্যাক-ব্লু নামেই এই কালার ভ্যারিয়েন্টগুলো পরিচিত। বাইকের ডিক্যাল বা স্টিকারের ক্রোমাটিক ফিনিশিং বাইকটির বডির জন্য বেশ আকর্ষণীয়।

Bajaj Discover 125 Disc এ ১২ ভোল্ট ৩৫/৩৫ ওয়াটের হেডলাইট দেওয়া রয়েছে। হেডলাইট এর হ্যালোজেন বাল্ব মোটামুটি ভালো কার্যকরী, তবে তা এলইডি হলে আরও ভালো হতে পারতো। হেডল্যাম্পের ডিজাইন আগের মতো হলেও এখানে নতুন ফিচার হিসাবে নতুন ডাবল এলইডি ডিআরএল লাইট সংযুক্ত করা হয়েছে যা বাইকটিকে অন্ধকারে এক্সট্রা সাপোর্ট দেবে। এর টেইললাইটের ডিজাইনটিও বেশ প্রিমিয়াম এবং আইকনিক। বাইকটির ইনফরমেশন ক্লাস্টার দেখতে বেশ সুন্দর। অ্যানালগ আরপিএম মিটারের ডানপাশে স্টাইলিশ প্যানেলে ডিজিটাল ইনফরমেশন দেখানো হয়। আরপিএম মিটার থাকার কারণে বাইকটি চালানোর সময় রেট্রো রেসিং অনুভূতি পাওয়া যায়। তবে ডিজিটাল মিটারটি এ কারণে একটু ছোট বানানো হয়েছে, তবে তা দেখতে বেশ স্লিক লুকিং।

ডিসকভার ১২৫ এর নতুন কুইল্ট সিট রাইডার এবং পিলিয়নের জন্য আরও কমফোর্টেবল এবং আরও ভালো সিট গ্রিপ দিতে সক্ষম। এর পাইপ হ্যান্ডেলবার এবং আপরাইট সিটিং পজিশন রাইডারের জন্য বেশ উপযোগী এবং প্যাসেঞ্জারের সুবিধার জন্য গ্র্যাব রেইল দেওয়া আছে। রাইডিং কমফোর্টের দিক থেকে ডিসকভার ১২৫ বেশ স্মুথ বলা যায়।

বাজাজ ১২৫ ডিস্ক এর ওজন মাত্র ১২৪.৫ কেজি। বাইকটির ফুয়েল ট্যাংকের ধারন ক্ষমতা ৮ লিটার। এর দৈর্ঘ্য ২০৩৫ মিমি, প্রস্থ ৭৬০ মিমি, উচ্চতা ১০৮৫ মিমি, হুইলবেস ১৩০৫ মিমি, সিটের উচ্চতা ৮০৫ মিমি, এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৫ মিমি, যা সাধারণ যে কোনো হাইটের রাইডারের জন্য বেশ কমফোর্টেবল।

আরও ভালো বিষয় হচ্ছে, বাইকটির টার্নিং রেডিয়াস কিন্তু বেশ কম, তাই বাংলাদেশের অধিক যানজটের রাস্তায় কন্ট্রোলিং এর জন্যেও বাইকটি বেশ উপযোগী হবে।

ইঞ্জিন

বাজাজ ডিসকভার ১২৫ এ ব্যবহার করা হয়েছে ৪ স্ট্রোক, ২ ভাল্ভের সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড, টুইন স্পার্ক ডিটিএস-আই ইঞ্জিন। ইঞ্জিনটি ৭৫০০ আরপিএম এ ১১ পিএস ম্যাক্স পাওয়ার এবং ৫৫০০ আরপিএম এ ১১ নিউটন মিটার ম্যাক্স টর্ক উৎপন্ন করতে পারে।

কার্বুরেটর ফুয়েল সাপ্লাই সিস্টেমের ইঞ্জিনটির বোর সাইজ ৫০ মিমি এবং স্ট্রোক ৫৮.৬ মিমি। কিক-স্টার্ট এবং ইলেক্ট্রিক স্টার্ট, দুটি সিস্টেমই ইনস্টল করা আছে বাইকটিতে।

৫ গিয়ারের ১২৫ সিসি রিফাইন্ড ইঞ্জিনের বাইকটি ৯০ কিমি/ঘন্টার উপরে টপ স্পিড দিতে সক্ষম। ম্যানুয়াল ট্রান্সমিশন, ওয়েট ক্লাচের ১২৫ সিসি বাইক হিসাবে এর স্পিড বেশ দুর্দান্ত এবং কনসিসটেন্ট।

ব্রেক ও টায়ার 

বাইকটির সামনে রয়েছে ২৪০ মিমি ডায়ামিটারের অ্যান্টি-স্কিড ডিস্ক ব্রেক এবং পেছনে রয়েছে ১৩০ মিমি ডায়ামিটারের ড্রাম ব্রেক। দুইটি টায়ারই টিউবলেস টায়ার এবং অ্যালয় হুইল রিম বসানো। সামনের টায়ারের সাইজ ১০০/৮০-১৭, ৪৬পি এবং পেছনের টায়ারের সাইজ ১০০/৯০-১৭ ৫৫পি।

সাসপেনশন

বাইকটির সামনে রয়েছে ১৪০ মিমি ফর্ক ট্রাভেলের টেলিস্কোপিক ফর্ক এবং অ্যান্টিফ্রিকশন বুশ সাসপেনশন এবং পেছনে আছে ১২০ মিমি রিয়ার হুইল ট্রাভেলের নাইট্রক্স/গ্যাস ফিল্ড শক অ্যাবজরবার সাসপেনশন। ১২৫ সিসি কমিউটার বাইকের জন্য এই সাসপেনশন বেশ স্ট্যান্ডার্ড। রাইডিং এর পর বাজাজ ডিসকভার ১২৫ রিভিউ করতে গিয়ে আমরা বুঝতে পারি, সাসপেনশন দুটি দুর্গম উঁচুনিচু রাস্তাতেও বেশ ভালো সাপোর্ট দেয়।

Bajaj Discover 125-কাদের জন্য ভালো

যারা রেগুলার রাইডিং এর জন্য সাশ্রয়ী এবং চমৎকার ব্যালেন্সড পারফরম্যান্সের একটি বাইক খুঁজছেন, তাদের জন্য বাজাজ ডিসকভার ১২৫ ডিস্ক অসাধারণ একটি বাইক। দামে একটু বেশি হলেও এই রেঞ্জে বাইকটির স্পিড, মাইলেজ, রাইডিং কমফোর্ট, এবং ওভারঅল পারফরম্যান্স অন্যান্য প্রায় সব বাইকের চেয়ে ভালো। বাইকটির হাইট ব্যালেন্স এবং সিটিং কমফোর্ট বাংলাদেশের স্বাভাবিক সকল রাইডারদের জন্য উপযোগী। আর এর স্টাইলিশ ডিক্যাল দেখতেও বেশ সুন্দর। তরুণ ইউনিভার্সিটি শিক্ষার্থী, চাকুরীজীবী, ব্যবসায়ী, কিংবা রেগুলার কমিউটার, যে কারো জন্যই বাজাজ ডিসকভার ১২৫ কমফোর্টেবল, স্মুথ, দীর্ঘমেয়াদী, এবং ব্যালেন্সড একটি বাইক।

Bajaj Discover 125 Disc Review is here to help you decide whether this economic commuter choice is perfect for you. We are here to let you know Bajaj Discover 125 cc single disc variant’s specs, features, price, and attraction points.

Bajaj is the most renowned and trusted name in the commuter bikes segment of our continent. Bajaj’s Discover bikes have been insanely popular in the commuting segment in both our urban city areas and rural areas.

Bajaj Discover 125 comes with a 125 cc air-cooled 4-stroke single-cylinder twin spark DTs-i engine. It is powerful enough to create 11 PS @ 7500 RPM power and 11 NM @ 5500 RPM torque. Both kick-start and electric start options are installed in the bike.

Discover upholds its classic and very recognizable headlight design with changes in the body decal and color. Its widespread headlamp frame is noticeable from afar, and the segmented tail light design is equally eye-catchy. The indicators still use halogen bulbs as usual. While the body design is unchanged, the new decals and color schemes provide it with a better finishing and edge.

The body structure of this bike is pretty nimble and nifty. The bike is quite lightweight with only 124.5 kg of kerb weight. It looks easily maneuverable as it actually is with its small turning radius and smooth handling, even in busy roads.

With its 240 mm anti-skid front disc brake and 110 mm rear drum brake, its braking system is also commendable. Additionally, its 165 mm ground clearance makes it alright for any road and off road scenario in Bangladesh.

Bajaj Discover 125 comes in four unique colors, namingly Red, Black-Blue, Black-Green, and Black-Red. All the colors look splendid on the edgy body design.

The seating position of the bike is quite comfortable with adequate space for both rider and pillion. It uses a raised pipe handlebar which supports total comfort of seating and handling.

In the case of economy, it can easily provide you around 50 km/l mileage in our high traffic roads, even more in highways. So it is easily one of the most economical choices. After the breaking period, the bike’s engine vibration lessens and it is a smooth ride reaching up to 90 km/h top speed.

In addition, the Discover 125’s Telescopic fork & Anti Friction bush front suspension and Nitrox/Gas Filled Rear Shock Absorbers suspension works quite well off-road, making it a steady commute.

All in all, Bajaj Discover 125 boasts of a smooth engine, a comfortable riding experience, and an affordable price of 1,47,500 BDT. Considering its riding comfort, it is an astounding choice as you will find out from this Bajaj Discover 125 Disc review.

Bajaj Discover 125 Disc Price in Bangladesh Bajaj Discover 125 Disc Price in Bangladesh

The official price of Bajaj Discover 125 Disc in Bangladesh is ৳1,47,500. However, you should check the final price of the bike with the dealer.

সুবিধা

  • মডার্ন বডি ডিক্যাল এবং ফিনিশিং
  • ভালো ফুয়েল এফিশিয়েন্সি এবং মাইলেজ
  • চমৎকার ইঞ্জিন কোয়ালিটি
  • বেশ ভালো সাসপেনশন

অসুবিধা

  • আগের মডেলের সাথে বডির স্ট্রাকচারাল ডিজাইনে তেমন কোনো পার্থক্য নেই
  • ইনফরমেশন ক্লাস্টার অপেক্ষাকৃত ছোট
  • হেডলাইটের আলো অতোটা শক্তিশালী নয়
  • ব্রেকিং আরও ভালো হতে পারতো

Bajaj Discover 125 নতুন বৈশিষ্ট

  • সর্বাধুনিক প্রযুক্তির ইএফআই ইঞ্জিন
  • সিঙ্গেল চ্যানেল এবিএস
  • ডুয়াল ডিস্ক ব্রেক

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

বাজাজ ডিসকভার ১২৫ ডিজাইনের দিক থেকে আগের পরিচিতি বজায় রাখার জন্য তেমন কোনো পরিবর্তন আনে নি। অনেকের কাছে এজন্য ডিজাইনটি ভালোও লাগতে পারে, আবার তেমন নতুনত্ব না থাকায় খারাপও লাগতে পারে। তবে হ্যাঁ, আপনার কাছে আগের ডিসকভারের ডিজাইনটিই প্রিয় হয়ে থাকলে এই নতুন ডিক্যাল, থ্রিডি টেক্সট, এবং ভালো ফিনিশিং এর কারণে বাইকটি আরও আপগ্রেডেড এবং আকর্ষণীয় লাগবে।

বাইকটির রাইডিং কমফোর্ট অনন্য। তাই রেগুলার রাইডিং বা রাইড শেয়ারিং এর জন্যেও ডিসকভার ১২৫ ডিস্ক এর জুরি মেলা ভার। ইঞ্জিন ফিনিশিং ভালো হওয়ায় ভাইব্রেশন তুলনামূলক কম, এবং রাইডিং কমফোর্ট স্মুথ হওয়ায় অনেকক্ষণ রাইডিং এর পরেও গায়ে ব্যথা হয় না।

পাশাপাশি বাইকটির সাসপেনশনও বেশ ভালো হওয়ায় রাস্তা উঁচুনিচু হলেও ততটা সমস্যার মুখোমুখি হতে হয় না। এর অ্যান্টি-স্কিডিং ফ্রন্ট ডিস্ক ব্রেক ভালো হলেও পেছনের চাকা অত প্রশস্ত না হওয়ায় ব্রেকিং এর ক্ষেত্রে যত্নশীল হতে হবে। বাইকটির হেডলাইট পরিবর্তন করে নিতে পারলে আরও ভালো। তবে নতুন ডিআরএল লাইট দুটি হেডলাইটকে ভালো সাপোর্ট দেয়।

সব মিলিয়ে ইঞ্জিন ব্যালেন্স, চমৎকার মাইলেজ, এবং ওভারল রাইডিং ইকোনমি হিসাবে ডিসকভার ১২৫ ডিস্ক বাইকটি খুব ভালোভাবে নিজের মান ধরে রেখেছে।

Bajaj Discover 125 Video Review

Bajaj Discover 125-সম্পর্কে জিজ্ঞাসা

বাজাজ ডিসকভার ১২৫ কেমন ধরণের বাইক?

বাজাজ ডিসকভার ১২৫ একটি অসাধারণ কমিউটার বাইক।

বাজাজ ডিসকভার ১২৫ ডিস্ক এর বেস্ট ফিচার কি কি?

বাজাজ ডিসকভার ১২৫ এর ইঞ্জিন বেশ রিফাইন্ড। এই সেগমেন্টে বেশ ভালো স্পিড, মাইলেজ, ফুয়েল এফিশিয়েন্সি, সাসপেনশন, এবং রাইডিং কমফোর্ট দেয় বাজাজ ১২৫।

বাজাজ ডিসকভার ১২৫-এর দুর্বল দিক কি?

বাইকটির ব্রেক আরও ভালো হতে পারতো।

বাজাজ ডিসকভার ১২৫-এর মাইলেজ কত?

বাজাজ ডিসকভার ১২৫ অনায়াসে ৫০ কিমি/লিটার মাইলেজ দিতে পারে।

বাজাজ ডিসকভার ১২৫-এর টপ স্পিড কত?

বাজাজ ডিসকভার ১২৫ এর টপ স্পিড ৯০ কিমি/ঘন্টার উপরে।

বাজাজ ডিসকভার ১২৫- কি কি রঙে পাওয়া যাচ্ছে?

বাজাজ ডিসকভার ১২৫ লাল, কালো-সবুজ, কালো-নীল, এবং কালো-লাল রঙের চারটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। এগুলোর নাম হচ্ছে যথাক্রমে রেড, ব্ল্যাক-গ্রিন, ব্ল্যাক-ব্লু, এবং ব্ল্যাক-রেড।

বাংলাদেশে বাজাজ ডিসকভার ১২৫ এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর কারা?

উত্তরা মোটরস লিমিটেড বাংলাদেশে ডিসকভার ১২৫ ডিস্ক এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর।

Bajaj Discover 125 স্পেসিফিকেশন

বাইকের নাম

Bajaj Discover 125 Disc

বাইকের ধরন

Commuter

ইঞ্জিন ক্ষমতা (সিসি)

124.5

ইঞ্জিন কুলিং

Air Cooled

সর্বোচ্চ শক্তি (হর্স পাওয়ার)

11 PS @ 7500 RPM

সর্বোচ্চ টর্ক

11 Nm @ 5500 RPM

স্টার্ট

Kick & Electric

গিয়ারের সংখ্যা

5

মাইলেজ

50 Kmpl (Approx)

টপ স্পিড

90 Kmph (Approx)

সামনের সাসপেনশন

Telescopic Fr.fork & Antifriction bush (Stroke 130 mm)

পেছনের সাসপেনশন

Nitrox/Gas Filled Rear Shockabsorbers (Stroke 110 mm)

সামনের ব্রেক টাইপ

Disc Brake

ফ্রন্ট ব্রেক ডায়ামিটার

240 mm

অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস)

No

পেছনের ব্রেক টাইপ

Drum Brake

পেছনের ব্রেক ডায়ামিটার

110 mm

ব্রেকিং সিস্টেম

Single Disc

সামনের টায়ারের সাইজ

100/80 – 17, 46P

টায়ারের ধরন

Tubeless

পিছনের টায়ারের সাইজ

100/90 – 17, 55P

সামগ্রিক দৈর্ঘ্য

2035 mm

উচ্চতা

1085 mm

ওজন

124.5 Kg

হুইলবেস

1305 mm

সামগ্রিক প্রস্থ

760 mm

গ্রাউন্ড ক্লিয়ারেন্স

165 mm

জ্বালানী ট্যাঙ্কের ধারণ ক্ষমতা

8 Liters

আসন উচ্চতা

8 Liters 805 mm

হেড লাইট

12V 35/35W (Halogen)

ইন্ডিকেটরস

Halogen

পেছনের লাইট

Halogen

স্পিডোমিটার

Analog

আরপিএম মিটার

Digital

আসনের ধরন

Single-Seat

ইঞ্জিন কিল সুইচ

No

ওডোমিটার

Analog

Buy New Bajaj Discover 125
Bajaj Discover 110 disc511 2022 for Sale

Bajaj Discover 110 disc511 2022

0 km
verified MEMBER
Tk 137,000
19 hours ago
Bajaj Discover Black 2022 for Sale

Bajaj Discover Black 2022

0 km
verified MEMBER
Tk 147,500
4 days ago
Bajaj Discover 110 disc 2022 for Sale

Bajaj Discover 110 disc 2022

0 km
verified MEMBER
Tk 137,000
4 days ago
Bajaj Discover 125 disc 2022 for Sale

Bajaj Discover 125 disc 2022

0 km
verified MEMBER
Tk 147,500
6 days ago
Bajaj Discover . 2022 for Sale

Bajaj Discover . 2022

0 km
verified MEMBER
Tk 137,000
6 days ago
Buy Used Bajaj Discover 125
Bajaj Discover ফুল ফ্রেশ 2011 for Sale

Bajaj Discover ফুল ফ্রেশ 2011

27,500 km
verified MEMBER
Tk 58,500
16 minutes ago
Bajaj Discover . 2015 for Sale

Bajaj Discover . 2015

30,000 km
MEMBER
Tk 87,000
28 minutes ago
Bajaj Discover . 2016 for Sale

Bajaj Discover . 2016

50,000 km
MEMBER
Tk 75,000
1 hour ago
Bajaj Discover 125cc Single Disk 2021 for Sale

Bajaj Discover 125cc Single Disk 2021

20,800 km
MEMBER
Tk 115,900
1 hour ago
Bajaj Discover 2019 for Sale

Bajaj Discover 2019

15,000 km
MEMBER
Tk 59,000
1 hour ago
+ Post an ad on Bikroy