H Power Dark -রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

25 Mar, 2023
H Power Dark -রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

H Power Dark বাইকটি H Power কোম্পানির দ্বারা উৎপাদিত সবচেয়ে জনপ্রিয় বাইকগুলির মধ্যে একটি। এটি একটি ক্রুইজার টাইপ বাইক। বাইকটি দেখতে দুর্দান্ত এগ্রেসিভ লুকিং। এরোডাইনামিক ডিজাইন, মাস্কুলার শেপ এবং আকর্ষণীয় কালার কম্বিনেশনে এটি অসাধারণ একটি মোটরসাইকেল। মূলত এরোডাইনামিক আকৃতি, বাইকটিকে আরও স্টাইলিশ করে তুলেছে। বাইকটির ইউনিক বডি ডাইমেনশন এবং আধুনিক ফিচারস আপনাকে মুগ্ধ করবে। ক্রুইজার টাইপ বাইকগুলোর মধ্যে এইচ পাওয়ার ডার্ক বাইকটি আমাদের দেশে অন্যতম জনপ্রিয় একটি বাইক।

ক্রুইজার টাইপের মোটরসাইকেলে ভালো মানের কন্ট্রোলিং ইঞ্জিন থাকে, সাথে ডিজাইনে থাকে ইউনিক একটি এরোডাইনামিক শেপ। এরকম স্টাইলের কারণে এই বাইকের অনেক গ্রাহক রয়েছে। তরুণ, যুবক, বয়স্ক সব ধরণের মানুষেরই এই ধরণের বাইকের প্রতি আগ্রহ আছে। বাইকটির ডিসেন্ট ক্লাসিক লুক যে কোনো মানুষকে আকৃষ্ট করতে পারে। এই ব্লগে H Power Dark রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

ক্রুইজার টাইপ বাইকে খুব পাওয়ারফুল ইঞ্জিন ব্যবহার করা হয়। H Power Dark বাইকটিতেও বেশ ভালো মানের শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্স সত্যিই বিস্ময়কর। দ্রুত স্টার্ট করার জন্য এই মোটরসাইকেলটিতে দুটি স্টার্টআপ সিস্টেম রয়েছে একটি ইলেক্ট্রিক্যাল এবং অন্যটি কিক স্টার্ট মেথড।

H Power Dark

এইচ পাওয়ার ডার্ক বাংলাদেশে এইচ পাওয়ারের একটি ১৫০ সিসি’র ক্রুইজার টাইপ মোটরসাইকেল। এটি একটি দুর্দান্ত স্টাইলের অসাধারণ লুকিং বাইক। ক্রুইজার টাইপ বাইকের ডিজাইনটাই একটি ক্লাসি স্ট্যাটাস এনে দেয়। বাইকটির ডুয়াল এক্সস্ট মাফলার সেটআপটি যেকোনো মানুষের মনোযোগ আকর্ষণ করার জন্য যথেষ্ট। এখানে এইচ পাওয়ার ডার্ক রিভিউ, ফিচারস, স্পেসিফিকেশন্স, দাম, ভালো-মন্দ আরো বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

এই বাইকের ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ১৪৯ সিসি’র, যা বেশ স্মুথ এবং সহজে কন্ট্রোল করা যায়। এই ইঞ্জিন এয়ার কুল্ড এবং সিঙ্গেল-সিলিন্ডারের। ইঞ্জিন পাওয়ার ট্রান্সমিশন টাইপ – ম্যানুয়াল এবং এতে রয়েছে ৬ স্পীড গিয়ার বক্স। বাইকটির বডি স্ট্রাকচার মজবুত এবং রাইডিং পজিশন বেশ আরামদায়ক। এই বাইকে ওয়েট-মাল্টিপ্লেট টাইপ ক্লাচ রয়েছে। এই বাইকটিতে একটি খুব ভালো টুইন শক সাসপেনশন সিস্টেম রয়েছে যা আপনার রাইডিংকে কম্ফোর্টেবল করবে। বাইকটির সর্বোচ্চ গতি ঘন্টায় ১১০ কিলোমিটার এবং মাইলেজ ৩৫ কিমি/লি। ফুয়েল ট্যাঙ্কের জ্বালানি ধারণ ক্ষমতা ১৪ লিটার। ইঞ্জিনে ফুয়েল সাপ্লাই পদ্ধতিতে রয়েছে কার্বুরেটর।

এইচ পাওয়ার ডার্ক ফিচার

H Power Dark একটি চমৎকার ডিজাইনের ক্রুইজার টাইপের মোটরসাইকেল। বাইকটিতে একটি ওয়াইড এবং বড় ফুট-রেস্ট ডিজাইন রয়েছে যা বাইকারের সেফটি নিশ্চিত করে এবং বাইকারকে কম্ফোর্টেবল এক্সপেরিয়েন্স দেয়। ক্রুইজার টাইপ বাইকের টায়ার বেশ শক্তিশালী হয়। এই বাইকটির টায়ারও বেশ বড়, মোটা, এবং শক্তিশালী। বাইকটির ইউনিক দুটি সাইলেন্সার ডিজাইন আপনাকে মুগ্ধ করবে। বাইকটি দেখতে ক্লাসিক স্টাইলের এবং রাইডিং পজিশন বেশ কম্ফোর্টেবল। ওভারঅল এটি একটি ভাল ডিজাইন করা ক্রুজার টাইপের মোটরসাইকেল।

এই বাইকটির ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম বেশ কার্যকর এবং টেকসই। এই বাইকে নরমাল ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে, বাইকের সামনে একটি ভেন্টিলেটেড ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় একটি ড্রাম ব্রেক রয়েছে। সাসপেনশন খুব স্মুথলি শক অ্যাবজরব করতে পারে। ওভারঅল এইচ পাওয়ার ডার্ক ফিচার, কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস বেশ আধুনিক মানের। মূলত ভ্রমণ পিপাসু গ্রাহকদের টার্গেট করে এই বাইকটি বাজারে আনা হয়েছে।

স্পেশাল ফিচারস –

বাইক টাইপ ক্রুইজার বাইক
ইঞ্জিন ১৫০ সিসি
এভারেজ মাইলেজ ৩৫ কিমি/লি
ব্রেক সাধারণ ব্রেকিং সিস্টেম
টায়ারের ধরন টিউবলেস
কার্ব ওজন ১৪৮ কেজি ওজন
ব্রেক স্টাইল ব্রেক ফ্রন্ট – ডিস্ক, রিয়ার- ড্রাম
ইঞ্জিন কিল সুইচ আছে
হ্যান্ডেল টাইপ পাইপ হ্যান্ডেল বার
সিট টাইপ স্প্লিট
ক্লাচ: ওয়েট মাল্টি প্লেট টাইপ
জ্বালানি সরবরাহ কার্বুরেটর
স্টার্টিং মেথড বৈদ্যুতিক এবং কিক স্টার্ট
গিয়ার সংখ্যা
ট্রান্সমিশন টাইপ ম্যানুয়াল

 

এইচ পাওয়ার ডার্ক দাম

বাংলাদেশে বিভিন্ন কারণে বাইকের দাম উঠা-নামা করে। তবে ক্রুইজার টাইপ বাইকের দাম তেমন উঠা-নামা করে না, কারণ এগুলো ইউনিক, স্পীডি এবং সৌখিন বাইক। বর্তমানে এইচ পাওয়ার ডার্ক দাম ১৮৫,০০০/- টাকা। কিছু কিছু শোরুমে আপনি ডিসকাউন্টে কিছুটা কম দামে পেতে পারেন।

H Power Dark রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

H Power Dark একটি পাওয়ারফুল ইঞ্জিনের বাইক। বাইকারদের এইচ পাওয়ার ডার্ক রিভিউ অনুযায়ী তারা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। এই বাইকে ১৪৯ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার, এয়ার-কুলড। ইঞ্জিনটি একটি ৫-স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে ওয়েট মাল্টিপ্লেট ক্লাচের সাথে যুক্ত। ইঞ্জিনে ফুয়েল সাপ্লাই পদ্ধতিতে রয়েছে কার্বুরেটর। ফুয়েল ট্যাঙ্কের জ্বালানি ধারণ করার যোগ্যতা ১৪ লিটার।  ক্রুইজার এই বাইকের মাইলেজ গড়ে ৩৫ কিলোমিটার প্রতি লিটার জ্বালানিতে। বাইকটির সর্বোচ্চ গতি ঘন্টায় ১১০ কিলোমিটার। বাইকটি ইলেকট্রিক এবং কিক দুভাবেই স্টার্ট করা যায়।

         (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১৪৯ সিসি

         (২) ফুয়েল সাপ্লাই: কার্বুরেটর

         (৩) সিলিন্ডার সংখ্যা: ১

         (৪) ইঞ্জিন কুলিং সিস্টেম: এয়ার কুল্ড

         (৫) ট্রান্সমিশন টাইপ: ম্যানুয়াল

         (৬) গিয়ার সংখ্যা: ৬

         (৭) ক্লাচ টাইপ: ওয়েট-মাল্টিপ্লেট

         (৮) স্টার্টিং মেথড: কিক এবং ইলেক্ট্রিক

 

এইচ পাওয়ার ডার্ক রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

এইচ পাওয়ার ডার্ক একটি ভালো পারফর্মিং মোটরসাইকেল। বাইকটির ইউনিক বডি স্ট্রাকচার যে কারো নজর কাড়বে। সব ক্রুজার টাইপের মোটরসাইকেলের বডি স্ট্রাকচার কম্প্যাক্ট হয়ে থাকে। এই বাইকটিরও বডি ডাইমেনশন সম্পূর্ণ পারফেক্ট, তাই বাইক কন্ট্রোল করা সহজ এবং রাইডিং কম্ফোর্টেবল। যদিও বাইকটির দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা সম্পর্কে তেমন অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি, তবে বাইকারদের H Power Dark রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের বডি ডাইমেনশনে খুবই সন্তুষ্ট।

         (১) দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা: অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি

         (২) সিট টাইপ: সিঙ্গেল-সিট

         (৩) হ্যান্ডেল টাইপ: পাইপ হ্যান্ডেল বার

         (৪) ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি: ১৪ লিটার

         (৫) ওজন: ১৪৮ কেজি

H Power Dark রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন –

বাইকারদের এইচ পাওয়ার ডার্ক রিভিউ অনুযায়ী তারা এই বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে খুবই সন্তুষ্ট। সব ক্রুজার টাইপ বাইকে স্ট্যান্ডার্ড মানের ব্রেক এবং সাসপেনশন ব্যবহার করা হয়। এই বাইকের সাসপেনশন সেটআপে সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক সিস্টেম এবং পিছনের দিকে টুইন শক রয়েছে। এই সাসপেনশন খুব ভালো মানের, যা রাস্তাঘাটের গর্ত এবং স্পীডব্রেকারের ধাক্কা ভালো ভাবে অবসর্ব করতে পারে।

বাইকের ব্রেকিং সিস্টেমে সামনের চাকায় ডিস্ক ব্রেক এবং পিছনের চাকায় একটি ড্রাম ব্রেক রয়েছে যা টায়ারের সাথে সুন্দর ভাবে লাগানো রয়েছে। এই ব্রেক মোটরসাইকেলটিকে দীর্ঘস্থায়ী রাখতে সাহায্য করবে। তবে কিছু বাইকার স্পীডি বাইক হিসেবে এন্টি-লক ব্রেকিং সিস্টেম নেই তাই অসন্তুষ্টি প্রকাশ করেছেন।

         (১) সামনের সাসপেনশন: টেলিস্কোপিক ফর্ক

         (২) পিছনের সাসপেনশন: টুইন শক

         (৩) ব্রেকিং সিস্টেম: নরমাল ব্রেকিং সিস্টেম

         (৪) সামনের ব্রেক টাইপ: সিঙ্গেল-ডিস্ক

         (৫) পিছনের ব্রেক টাইপ: ড্রাম টাইপ ব্রেক

         (৬) এন্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS): নেই

 

এইচ পাওয়ার ডার্ক রিভিউ অনুযায়ী টায়ার এবং হুইল –

ক্রুজার টাইপ বাইক ভারী হওয়ায়, এধরণের বাইকের টায়ার এবং হুইল খুবই মজবুত এবং টেকসই হয়। এইচ পাওয়ার ডার্ক বাইকটিতে অত্যন্ত উচ্চ মানের টায়ার এবং হুইল ব্যবহার করা হয়েছে। বাইকারদের H Power Dark রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের টায়ার এবং হুইলের পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। টায়ারের সাইজ নিয়ে অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি, তবে টায়ারটি টিউবলেস, এবং হুইলটি এলোয় টাইপ।

         (১) টায়ার সাইজ: অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি

         (২) টায়ার টাইপ: টিউবলেস

         (৩) হুইল টাইপ: এলোয়

H Power Dark রিভিউ অনুযায়ী মাইলেজ এবং স্পীড –

ক্রুজার টাইপ বাইকের মাইলেজ তেমন বেশি না হলেও বেশ গতি সম্পন্ন হয়। তবে এই এইচ পাওয়ার ডার্ক ক্রুজার ধরনের মোটরসাইকেলটির গতি এবং মাইলেজ স্ট্যান্ডার্ড বেশ ভালো। বাইকটির সর্বোচ্চ স্পীড ঘন্টায় ১১০ কিলোমিটার এবং এভারেজ মাইলেজ ৩৫ কিলোমিটার পার লিটার। বাইকারদের এইচ পাওয়ার ডার্ক রিভিউ অনুযায়ী তারা এই বাইকের মাইলেজ নিয়ে মোটামুটি সন্তুষ্ট। এইচ পাওয়ার ডার্ক দাম অনুযায়ী এই মাইলেজ এবং স্পীড স্ট্যান্ডার্ড মানের।

         (১) এভারেজ মাইলেজ: ৩৫ কিলোমিটার/লিটার

         (২) হাইওয়ে মাইলেজ: ৪০ কিলোমিটার/লিটার

         (৩) টপ স্পীড: ১১০ কিঃমিঃ/আওয়ার

 

এইচ পাওয়ার ডার্ক রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারস –

H Power Dark বাইকটির কনসোল প্যানেল ডিজিটাল এবং ইলেক্ট্রিক ফিচারস বেশ আধুনিক। বাইকারদের H Power Dark রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারসে সন্তুষ্ট। স্পীডোমিটার, ওডোমিটার, আরএমপিমিটার ইত্যাদি ডিজিটাল ধরণের। ইলেক্ট্রিক ফিচারসে ব্যাটারি এবং ইন্ডিকেটরস গুলো খুবই উন্নত মানের। হেড লাইট এবং টেইল লাইট হ্যালোজেন হলেও খুবই উন্নত মানের। ১২ ভোল্টের ব্যাটারি এই মোটরসাইকেলটির ইলেক্ট্রিক সিস্টেম গুলোকে ভালো ভাবেই কার্যকর রাখে। এইচ পাওয়ার ডার্ক ফিচার অনুযায়ী বাইকটির কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারস বেশ স্ট্যান্ডার্ড।

         (১) স্পীডোমিটার: ডিজিটাল

         (২) ওডোমিটার: ডিজিটাল

         (৩) আরএমপিমিটার: ডিজিটাল

         (৪) ব্যাটারি টাইপ: এমএফ

         (৫) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট

         (৬) হেড লাইট: ৩৫ ওয়াট হ্যালোজেন

         (৭) টেইল লাইট: হ্যালোজেন

         (৮) ইন্ডিকেটরস: হ্যালোজেন

         (৯) ইঞ্জিন কিল সুইচ: আছে

H Power Dark Price in Bangladesh বাংলাদেশে H Power Dark এর দাম

বাংলাদেশে H Power Dark এর অফিসিয়াল দাম ৳185,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

H Power Dark Pros সুবিধা

  • দুর্দান্ত এক্সেসেলেরশন এবং স্পীড
  • রাইডিং বেশ কমফোর্টেবল
  • টার্নিং রেডিয়াস কম তাই কর্নারিং করা সহজ
  • টায়ারের গ্রিপ বেশ ভাল
  • উন্নত মানের সাসপেনশন, অসাধারণ ভাবে শক অ্যাবজরব করে

H Power Dark Cons অসুবিধা

  • ব্রেকিং সিস্টেমে এন্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS) ব্যবহার করা হয়নি।
  • লিকুইড কুলিং নেই
  • পিলিয়ন গ্রাবরেল নেই।
  • ট্রিপ মিটার নেই

এক্সপার্ট অপিনিয়ন

7

Out of 10

H Power Dark বাইকটি ভ্রমণ পিপাসু এবং সৌখিন গ্রাহকদের টার্গেট করে বাজারে আনা হয়েছে। মূলত যুবক এবং তরুণরাই এই বাইকের প্রধান গ্রাহক। এটি একটি স্টাইলিশ ডিজাইনের ক্রুইজার মোটরসাইকেল। এই বাইকের ডিজাইনই অন্য সব বাইক থেকে আলাদা। বাইকটি তেমন জ্বালানী সাশ্রয়ী নয়, তবে আপনি যদি রেগুলার ট্রাভেলার হন, খুবই কম্ফোর্টেবল রাইডিং চান, সাথে দুর্দান্ত গতি; তাহলে এই বাইকটিই আপনার জন্য সেরা বাইক।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইককের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো এইচ পাওয়ার বাইকের মূল্য জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

H Power Dark is a cruiser type bike. Aerodynamic design, muscular shape and attractive color combination makes it a remarkable motorcycle. The bike’s unique body dimensions and modern features will impress you. Cruiser type bikes use very powerful engines. This bike also uses a good quality powerful engine. This motorcycle has two startup systems one electrical and the other kick start method for quick starting. It is an awesome looking bike with great style. The design of the cruiser type bike gives it a classy status. The bike’s dual exhaust muffler setup is enough to grab anyone’s attention.

The engine displacement of this bike is 149 cc, which is very smooth and easy to control. This engine is air cooled and single-cylinder. Engine Power Transmission Type – Manual and has 6 speed gear box. The body structure of the bike is strong and the riding position is quite comfortable. This bike has wet-multiplate type clutch. This bike has a very good twin shock suspension system which will make your riding comfortable. The bike has a top speed of 110 km/h and a mileage of 35 km/l. The fuel capacity of the fuel tank is 14 liters. The engine has a carburetor in the fuel supply system.

The braking and suspension system of this bike is very efficient and durable. The suspension can absorb shocks very smoothly. The console panel and electrical features are quite modern. This bike has been launched in the market mainly targeting the traveler and sophisticated customers. Currently H Power Dark is priced at 185,000/- taka. In some showrooms you can get it at a slightly lower price.

H Power Dark Price in Bangladesh H Power Dark Price in Bangladesh

The official price of H Power Dark in Bangladesh is ৳185,000. However, you should check the final price of the bike with the dealer.

H Power Dark Video Review


27 Mar, 2023 - H Power Dark একটি ক্রুইজার টাইপ মোটরসাইকেল। এরোডাইনামিক ডিজাইন, মাস্কুলার শেপ এবং আকর্ষণীয় কালার কম্বিনেশনে এটি অসাধারণ একটি মোটরসাইকেল। বাইকটির ডিসেন্ট ক্লাসিক লুক আপনাকে মুগ্ধ করবে।

H Power Dark-সম্পর্কে জিজ্ঞাসা

H Power Dark কেমন ধরণের বাইক?

H Power Dark হল একটি ক্রুজার মোটরসাইকেল যাতে দেওয়া হয়েছে চমৎকার ডিজাইন। যেকোনো বয়সের মানুষের জন্য দৈনন্দিন ব্যহারের ক্ষেত্রে এটি একটি ভালো পছন্দ হতে পারে।

H Power Dark - এর কেমন ধরণের ব্রেকিং সিস্টেম?

H Power Dark –এর সাধারন ব্রেকিং সিস্টেম ।

H Power Dark - এর টপ স্পিড কত?

H Power Dark – এর টপ স্পিড ১১০ কিমিঃ/ঘন্টা।

H Power Dark -এর মাইলেজ কত?

শহরের রাস্তায় H Power Dark বাইকটি থেকে প্রায়  ৩৫ কিমিঃ মাইলেজ পাওয়া গেলেও, হাইওয়েতে বাইকটি থেকে প্রায় ৪০ কিমিঃ এর মতো মাইলেজ আশা করা যায়।

H Power Dark অনলাইনে কীভাবে কিনবো?

অনলাইনে H Power Dark মোটরবাইকটি কিনতে হলে ভিজিট করুন বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস – Bikroy.com!

H Power Dark Specifications

Model name H Power Dark
Type of bikeCruiser
Type of engineNo Info
Engine power (cc) 149.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power0 Bhp @ 0 RPM
Max torque0 NM @ 0 RPM
Start methodKick & Electric
Number of gears6
Mileage 35 Kmpl (Approx)
Top speed110 Kmph (Approx)
Front suspensionTelescopic fork
Rear suspensionTwin shocks
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemNormal Braking System
Front tire sizeNo Info
Rear tire sizeNo Info
Tire typeTubeless
Overall lengthNo Info
Overall heightNo Info
Overall weight148 Kg
WheelbaseNo Info
Overall widthNo Info
Ground clearanceNo Info
Fuel tank capacity14 Liters
Seat heightNo Info
Head light35W/35W Ha
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typeSingle-Seat
Engine kill switchyes
Body colorsNo Info
Distributor/dealerGrameen Motors
Features,
Buy H Power Darkbikroy

No bikes found. Browse used section or Explore other models.

Buy Other Bikesbikroy
TVS Stryker sd 2018 for Sale

TVS Stryker sd 2018

29,000 km
verified MEMBER
verified
Tk 84,000
4 minutes ago
Honda CG125 2008 for Sale

Honda CG125 2008

100,000 km
MEMBER
Tk 28,000
5 minutes ago
Honda Hornet Yeallow-ass 2019 for Sale

Honda Hornet Yeallow-ass 2019

25,000 km
MEMBER
Tk 180,000
6 minutes ago
Hero Glamour 125cc Single Disk 2018 for Sale

Hero Glamour 125cc Single Disk 2018

14,000 km
verified MEMBER
verified
Tk 72,900
7 minutes ago
Yamaha RX . 2002 for Sale

Yamaha RX . 2002

99,500 km
verified MEMBER
Tk 44,500
12 minutes ago
+ Post an ad on Bikroy