Hero Hunk Double Disc Matte Black- রিভিউ, দাম ও ফিচার

22 May, 2023
Hero Hunk Double Disc Matte Black- রিভিউ, দাম ও ফিচার

Hero ভারতের একটি শীর্ষস্থানীয় মোটরসাইকেল ব্র্যান্ড। বাংলাদেশ সহ সারা বিশ্বে এটি অন্যতম সুপরিচিত একটি মোটরসাইকেল ব্র্যান্ড। শুরুর দিকে হিরো এবং হোন্ডা কোম্পানি যৌথভাবে বাইক উৎপাদন করতো এবং হিরো হোন্ডা নামে বাইক রিলিজ করেছিল কিন্তু পরে হিরো, হোন্ডা থেকে আলাদা হয়ে যায়, এবং হিরো হাঙ্কের যাত্ৰা শুরু হয়।

Hero Hunk, Hero Moto Corp-এর সবচেয়ে জনপ্রিয় এবং বহুল বিক্রিত মোটরসাইকেল। বাইকটি গর্জিয়াস স্পোর্টি ডিজাইনে বাজারে আনা হয়েছিল, বিশেষ করে ইয়ং জেনারেশনদের টার্গেট করে বাইকটি বাজারে আনা হয়েছিল। বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে এই মোটরসাইকেলটি ব্যাপক সারা ফেলেছিলো, এখনো বাইকটি সকল বয়সী গ্রাহকদের জনপ্রিয়তার শীর্ষের দিকেই রয়েছে।

Hero Hunk Double Disc Matte Black মাস্কুলার শেপের স্পোর্টসি লুকিং স্ট্যান্ডার্ড কমিউটার বাইক। আমাদের দেশে এটি একটি খুব স্ট্যান্ডার্ড মানের কমিউটার-স্পোর্টস বাইক হিসেবে সুপরিচিত। বাইকটি আধুনিক ডিজাইন, লং-লাস্টিং ইঞ্জিন পারফরম্যান্স, দুর্দান্ত স্পিড, সর্বোপরি একটি আদর্শ স্পোর্টস-কমিউটার কম্বিনেশন বজায় রেখে গ্রাহক জনপ্রিয়তা ধরে রেখেছে। ১৫০ সিসি সেগমেন্টের মধ্যে এটি দেশের অন্যতম সেরা একটি মোটরসাইকের। এই ব্লগে Hero Hunk Double Disc Matte Black রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Hero Hunk Double Disc Matte Black

হিরো ব্র্যান্ডের সব বাইকই গ্রাহকদের আস্থা অর্জন করেছে। হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক, হিরো ব্র্যান্ডের একটি এলিগেন্ট ডিজাইনের স্পোর্টসি-কমিউটার টাইপ বাইক। গর্জিয়াস ডিজাইনের সাথে মজবুত বডি স্ট্রাকচার এবং শক্তিশালী ইঞ্জিনের লং-লাস্টিং পারফরম্যান্সে এটি ১৫০ সিসি সেগমেন্টের অন্যান্য আধুনিক বাইকগুলোর সাথে ভালোভাবেই প্রতিযোগিতা করতে পারে। হিরো ব্র্যান্ডের বাইক এমনিতেই দুর্দান্ত ডিজাইন এবং ইঞ্জিন এফিসিয়েন্সির জন্য বিখ্যাত। ইঞ্জিনের অসাধারণ পারফরম্যান্স এবং এফিসিয়েন্সির জন্য বাইকটি ভারত এবং বাংলাদেশে খুবই জনপ্রিয়। এখানে হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক রিভিউ, স্পেসিফিকেশন্স, দাম, ভালো-মন্দ দিক আরো বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক বাইকটিতে ১৫০ সিসি’র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। বাইকটির ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ১৪৯.২ সিসি, এই ইঞ্জিন স্মুথ এবং ভালো স্পিড তুলতে পারে। এটির বডি ডাইমেনশন ডিসেন্ট লুকিং। ওজন এবং বডি স্ট্রাকচার কম্বিনেশন পারফেক্ট। স্পোর্টি টাইপ বাইক হলেও বাইকটির মাইলেজও যথেষ্ট ভালো। বাইকটির টপ স্পিড ১২০ কিমি/আওয়ার এবং এভারেজ মাইলেজ ৪৫ কিমি/লিঃ।

বাইকটিতে নরমাল ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। ব্রেকিং সিস্টেমে ডিস্ক টাইপ ব্রেক ব্যবহার করা হয়েছে। এই ব্রেকিং সিস্টেম বাইকারদের জন্য যথেষ্ট নিরাপদ। সাসপেনশন সিস্টেমও খুবই স্মুথ, রাইডাররা রাইডিংয়ের সময় খুব কমফোর্ট ফিল করেন। বাইকটির কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল সিস্টেম যথেষ্ট আধুনিক। তবে এটিতে ইঞ্জিন কিল সুইচ দেয়া হয়নি।

হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক ফিচারস

Hero Hunk Double Disc Matte Black বাইকটির আকর্ষণীয় ডিজাইন যে কারো নজর কাড়বে। এটির ডিসেন্ট লুক এবং মাস্কুলার স্ট্রাকচার, ১৫০ সেগমেন্টের বাইকগুলোর মধ্যে তুমুল জনপ্রিয়তা ধরে রেখেছে। টিউবুলার ডায়মন্ড চেসিস সেটআপ, শার্প এরোডাইনামিক ফুয়েল ট্যাংক, স্টাইলিশ হেডল্যাম্প এবং আকর্ষণীয় এলইডি টেইললাইট বাইকটির মধ্যে একটি এলিগেন্ট লুক এনেছে।

বাইকটির সিটিং পজিশন বেশ বড়, হ্যান্ডেলবারের পজিশন আপনাকে রাইডিংয়ের সময় ভালো কনফিডেন্স দেবে। ফুয়েল ট্যাংকের ধারণ ক্ষমতা বেশ ভালো, তাই দীর্ঘ ভ্রমণে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন। ভারী বাইক হওয়ায় হাইওয়ে রোডে এবং টপ স্পিডে আপনি ভালো ভাবে ব্যালেন্স এবং কন্ট্রোল রাখতে পারবেন। ওভারঅল হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক ফিচারস আপনাকে মুগ্ধ করবে।

হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক দাম

বাংলাদেশে বাইকের দাম সব সময় একই রকম থাকে না। আমদানি-রপ্তানি সমস্যা, অর্থনৈতিক স্থবিরতা, রাজনৈতিক অস্থিরতা আরো বিভিন্ন কারণে বাইকের দাম উঠা-নামা করে। বর্তমানে হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক দাম ১৭৭,৪৯০/= টাকা। সিঙ্গেল ডিস্ক এডিশনটি আরো কিছুটা কম দামে পাওয়া যাচ্ছে। এছাড়াও আপনি বিভিন্ন শোরুমে ডিসকাউন্টে আরো কিছুটা কম দামে পেতে পারেন।

Hero Hunk Double Disc Matte Black রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

হিরো ব্র্যান্ডের সব বাইকই দুর্দান্ত ইঞ্জিন পারফরম্যান্সের জন্য বিখ্যাত। বাইকারদের হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। বাইকটিতে ১৪৯.২ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন এয়ার-কুলড, সিঙ্গেল-সিলিন্ডার এবং ৪-স্ট্রোক ধরণের।

বাইকটি সর্বোচ্চ ১৪.২ বিএইচপি পাওয়ার প্রডিউস করতে পারে ৮৫০০ আরপিএমে এবং সর্বোচ্চ ১২.৮ এনএম টর্ক জেনারেট করতে পারে ৬৫০০ আরপিএমে। এই ইঞ্জিন যথেষ্ট শক্তিশালী এবং স্মুথ। স্ট্যান্ডার্ড ইঞ্জিন এবং উন্নত মানের একসেলেরশনের কারণে এই বাইকটি বেশ ভালো গতি তুলতে সক্ষম। এটিতে স্ট্যান্ডার্ড মানের কার্বুরেটর এবং অ্যাডভান্সড মাইক্রোপ্রসেসর ইগনিশন সিস্টেম ব্যবহার করা হয়েছে। বাইকটি ইলেকট্রিক এবং কিক উভয় সিস্টেমেই স্টার্ট করা যায়।

         (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১৪৯.২ সিসি

         (২) ইঞ্জিন টাইপ: এয়ার-কুলড, সিঙ্গেল-সিলিন্ডার, ৪-স্ট্রোক

         (৩) সর্বোচ্চ শক্তি: ১৪.২ বিএইচপি @ ৮৫০০ আরপিএম

         (৪) সর্বোচ্চ টর্ক: ১২.৮ এনএম @ ৬৫০০ আরপিএম

         (৫) বোর x স্ট্রোক: ৫৭.৩ x ৫৭.৮ মিমি

         (৬) কম্প্রেশন রেশিও: ৯.১:১

         (৭) ফুয়েল সাপ্লাই: সিভি টাইপ সিসিভিআই কার্বুরেটর

         (৮) ইগনিশন সিস্টেম: অ্যাডভান্সড মাইক্রোপ্রসেসর ইগনিশন সিস্টেম

         (৯) গিয়ার সংখ্যা – ৫

         (১০) ক্লাচ টাইপ – ওয়েট মাল্টি-প্লেট

হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

Hero Hunk বাইকের বডি স্ট্রাকচার গর্জিয়াস লুকিং। হিরো ব্র্যান্ডের বাইক মজবুত বডি স্ট্রাকচারের জন্য বিখ্যাত। বাইকারদের Hero Hunk Double Disc Matte Black রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের বডি ডাইমেনশন মেজারমেন্টে খুবই সন্তুষ্ট। বাইকটির সিটিং পজিশন যথেষ্ট বড় এবং কম্ফোর্টেবল।

বাইকটির টোটাল দৈর্ঘ্য ২০৮০ মিমি, প্রস্থ ৭৬৫ মিমি এবং উচ্চতা ১০৯৫ মিমি। এটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৩ মিমি, যা আমাদের দেশের রাস্তার অবস্থা এবং স্পিড ব্রেকারের উচ্চতা অনুযায়ী পারফেক্ট। সিট হাইট ৮০০ মিমি, যা যেকোন উচ্চতার রাইডারদের জন্য কম্ফোর্টেবল। টোটাল ওজন ১৪৫ কেজি যা সাধারণ বাইকের তুলনায় বেশি ভারী হলেও সর্বোচ্চ গতিতে এবং হাইওয়ে রোডে বাইক চালানোর সময় যথেষ্ট সহায়তা করে।

         (১) দৈর্ঘ্য: ২০৮০ মিমি

         (২) প্রস্থ: ৭৬৫ মিমি

         (৩) উচ্চতা: ১০৯৫ মিমি

         (৪) গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১৬৩ মিমি

         (৫) সিট হাইট: ৮০০ মিমি

         (৬) হ্যান্ডেল টাইপ: পাইপ হ্যান্ডেল বার

         (৭) প্যাসেঞ্জার গ্রাব রেল: আছে

Hero Hunk Double Disc Matte Black রিভিউ অনুযায়ী সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম –

ভালো মানের সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম রাইডারদের নিরাপত্তার জন্য খুবই গুরুত্বপূর্ণ। হিরো ব্র্যান্ডের সব বাইকের সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম বেশ উন্নত মানের। বাইকারদের হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেমের পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট।

Hero Hunk Double Disc Matte Black বাইকের সাসপেনশনগুলো সাধারণ কমিউটার বাইকের তুলনায় অনেক বেশি উন্নত। বাইকটির সামনের সাসপেনশনে টেলিস্কোপিক হাইড্রোলিক শক অ্যাবজর্বার এবং পিছনের সাসপেনশনে সুইং আর্ম নিট্রক্স জিআরএস (গ্যাস রিজার্ভার) সাসপেনশন ব্যবহার করা হয়েছে। সাসপেনশন গুলো এডজাস্টেবল ইনভার্টেড ফুয়েল রিজার্ভার ধরণের। এই সাসপেনশন সিস্টেম স্পিড ব্রেকার এবং উঁচু-নিচু রাস্তার ধাক্কা ভালো ভাবে অবসর্ব করতে পারে। বাইকটির ব্রেকিং সিস্টেম নরমাল, সামনের এবং পিছনের উভয় চাকায় ডিস্ক টাইপ ব্রেক ব্যবহার করা হয়েছে। এই ব্রেকিং সিস্টেম যথেষ্ট উন্নত। বাইকটির চেসিস ডিজাইন স্টাইলিশ এবং ডিসেন্ট লুকিং।

         (১) চেসিস টাইপ: টুবুলার, ডায়মন্ড টাইপ

         (২) সামনের সাসপেনশন: টেলিস্কোপিক হাইড্রোলিক শক অ্যাবজর্বার

         (৩) পিছনের সাসপেনশন: সুইং আর্ম নিট্রক্স জিআরএস (গ্যাস রিজার্ভার)

         (৪) সামনের এবং পিছনের উভয় ব্রেক: নরমাল ডিস্ক টাইপ

         (৫) এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS): নেই

হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক রিভিউ অনুযায়ী হুইল এবং টায়ার –

স্ট্যান্ডার্ড মানের হুইল এবং টায়ার, বাইক এবং বাইকারদের নিরাপত্তার জন্য খুবই দরকারি। হিরো ব্র্যান্ডের বাইকের হুইল এবং টায়ারের মান বেশ ভালো। বাইকারদের Hero Hunk Double Disc Matte Black রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের হুইল এবং টায়ারের স্ট্যান্ডার্ড নিয়ে সন্তুষ্ট। বাইকটির টায়ার টাইপ টিউবলেস এবং হুইল অ্যালোয় টাইপ। সামনের টায়ার সাইজ ৮০/১০০-৪৭ পি এবং পেছনের টায়ার সাইজ ১০০/৯০ – ৫৬ পি। উভয় হুইল সাইজ ১৮ মিমি। এটিতে ১৩২৫ মিমি-এর একটি হুইলবেস রয়েছে।

         (১) সামনের টায়ার সাইজ: ৮০/১০০-৪৭ পি

         (২) পেছনের টায়ার সাইজ: ১০০/৯০ – ৫৬ পি

         (৩) হুইল সাইজ: ১৮ মিমি

         (৪) হুইলবেস: ১৩২৫ মিমি

Hero Hunk Double Disc Matte Black রিভিউ অনুযায়ী মাইলেজ এবং স্পিড –

এখনকার সময়ের বাইকাররা মাইলেজ এবং স্পিড নিয়ে বেশ কনসার্ন থাকেন। বাইকারদের হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক রিভিউ অনুযায়ী তারা এই বাইকের মাইলেজ এবং স্পিড নিয়ে খুবই সন্তুষ্ট। বাইকটির এভারেজ মাইলেজ ৪৫ কিমি/লি। সিটি রোডে মাইলেজ কিছুটা কম হবে এবং হাইওয়েতে মাইলেজ কিছুটা বেশি হবে। এটি একটি স্পোর্টস টাইপ বাইক, তাই বাইকটি বেশ স্পিডি। এটির টপ স্পিড ১২০ কিমি/আওয়ার। তবে বাইকের মাইলেজ এবং স্পিড নির্ভর করে বাইকের কন্ডিশন এবং বাইকারের বাইক চালানোর অভ্যাসের উপর। হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক দাম অনুযায়ী এই মাইলেজ এবং স্পিড প্রত্যাশার উপরে।

হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিকাল ফিচারস –

বাইকটির কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারস বেশ আধুনিক এবং ক্লাসিক ডিজাইনের। বাইকারদের Hero Hunk Double Disc Matte Black রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিক ফিচারসে বেশ সন্তুষ্ট। বাইকটির ইলেক্ট্রিক ফিচারসে উন্নত প্রযুক্তি সংযুক্ত করা হয়েছে। এটির ডিভাইস কনসোল ভার্চুয়াল ধরণের। এখানে স্পিডোমিটার, ওডোমিটার, টেকোমিটার, ফুয়েল গেজ, ঘড়ি ইত্যাদি রয়েছে। ইন্সট্রুমেন্ট কনসোলটিতে ডিজিটাল এবং এনালগের সমন্বয় রয়েছে। তবে এখানে ইঞ্জিন কিল সুইচ নেই।

বাইকটিতে বেশ উন্নত মানের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ব্যাটারি সকল ইলেক্ট্রিকাল ইনস্ট্রুমেন্ট ভালোভাবে সচল রাখতে পারে। বাইকটির হেড লাইট থেকে টেইল লাইট ডিজাইন ডিসেন্ট লুকিং। ইন্ডিকেটরস এবং টেইল লাইট লেড টাইপ। ওভারঅল হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক ফিচারস অনুযায়ী এই কনসোল প্যানেল এবং ইলেক্ট্রিকাল ফিচারস স্ট্যান্ডার্ড মানের।

         (১) স্পিডোমিটার: এনালগ

         (২) ওডোমিটার: ডিজিটাল

         (৩) টেকোমিটার: এনালগ

         (৪) আরএমপি মিটার: ডিজিটাল

         (৫) ফুয়েল গেজ: আছে

         (৬) ব্যাটারি টাইপ: এমএফ (Mf)

         (৭) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট, ৪ এম্পেয়ার

         (৮) হেড লাইট: ১২ ভোল্ট, ৩৫/৩৫ ওয়াট (হ্যালোজেন)

         (৯) টেইল লাইট: লেড

        (১০) ইন্ডিকেটরস: লেড

Hero Hunk Double Disc Matte Black Price in Bangladesh বাংলাদেশে Hero Hunk Double Disc Matte Black এর দাম

বাংলাদেশে Hero Hunk Double Disc Matte Black এর অফিসিয়াল দাম ৳179,990। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Hero Hunk 2023 এর দাম BDT 139,983.

Hero Hunk Double Disc Matte Black Pros সুবিধা

  • স্টাইলিশ ডিজাইন, টেকসই স্ট্রাকচার, গর্জিয়াস লুকিং
  • লং-লাস্টিং ইঞ্জিন পারফরম্যান্স, সিটিং পজিশন কম্ফোর্টেবল
  • স্মুথ একসেলেরশন আপনাকে দুর্দান্ত রাইডিং এক্সপেরিয়েন্স দেবে
  • স্ট্যান্ডার্ড কার্বুরেটর এবং অ্যাডভান্সড মাইক্রোপ্রসেসর ইগনিশন সিস্টেম
  • স্পিড এবং মাইলেজের ডিসেন্ট কম্বিনেশন

Hero Hunk Double Disc Matte Black Cons অসুবিধা

  • স্পিডি বাইক হিসেবে ব্রেকিং সিস্টেমে এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS) থাকলে ভালো হতো,
  • বাইকের ওজন এবং স্ট্রাকচার অনুযায়ী টায়ার পাতলা মনে হয়েছে,
  • টপ স্পিডে ইঞ্জিনে বেশি শব্দ হয় এবং ভাইব্রেশন হয়, যা আপনার কাছে অস্বস্তি লাগতে পারে
  • ইঞ্জিন কিল সুইচ নেই

এক্সপার্ট অপিনিয়ন

8.0

Out of 10

Hero Hunk Double Disc Matte Black হিরো ব্র্যান্ডের অন্যতম জনপ্রিয় এবং বহুল বিক্রিত মোটরসাইকেল। সিটি-হাইওয়ে যেকোন রাস্তায় যাতায়াতের জন্য বাইকটি উপযোগী। বাইকটির গর্জিয়াস ডিজাইন, লং-লাস্টিং পারফরম্যান্স, স্ট্যান্ডার্ড মাইলেজ এবং স্পিডের সমন্বয়ের কারণে এটি গ্রাহক চাহিদার শীর্ষ কাতারেই রয়েছে। আপনি যদি আধুনিক স্পোর্টি লুকিং বাইক চান, সাথে দুর্দান্ত মাইলেজ এবং স্পিডের সমন্বয় তাহলে হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ম্যাট ব্ল্যাক বাইকটি আপনার জন্য সেরা চয়েস হবে।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো হিরো বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

Hero is one of the most well-known motorcycle brands all over the world including Bangladesh. All Hero brand bikes have earned the trust of customers. Hero Hunk is Hero Moto Corp’s most popular and best selling motorcycle. The bike was launched in the market with a gorgeous sporty design, especially targeting the young generations. Hero Hunk Double Disc Matte Black is an elegantly designed sporty-commuter type bike from Hero brand.

Hero Hunk Double Disc Matte Black is a sporty looking standard commuter bike with muscular shape. It is well known as a very standard quality commuter-sports bike in our country. The bike has retained its customer popularity due to its modern design, long-lasting engine performance, excellent speed, and above all an ideal sports-commuter combination. It is one of the best motorcycles in the country in the 150 cc segment. The attractive design of the bike will catch anyone’s eye. The tubular diamond chassis setup, sharp aerodynamic fuel tank, stylish headlamps and attractive LED taillights bring an elegant look to the bike.

The bike uses a powerful engine of 150 cc. Its body dimensions are decent looking. Perfect weight and body structure combination. Despite being a sporty type bike, the mileage of the bike is also quite good. The top speed of the bike is 120 km/hr and the average mileage is 45 km/l. The bike uses normal braking system. The suspension system is very smooth, riders feel very comfortable while riding. The console panel and electrical system of the bike are quite modern. The fuel tank capacity is quite good, so you can rest assured on long journeys. Being a heavy bike, you can maintain good balance and control on highway roads and at top speed.

 

Hero Hunk Double Disc Matte Black Price in Bangladesh Hero Hunk Double Disc Matte Black Price in Bangladesh

The official price of Hero Hunk Double Disc Matte Black in Bangladesh is ৳179,990. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Hero Hunk 2023 is BDT 139,983.

Hero Hunk Double Disc Matte Black Video Review


22 May, 2023 - Hero Hunk Double Disc Matte Black একটি দুর্দান্ত কমিউটার-স্পোর্টস বাইক। গর্জিয়াস ডিজাইনের সাথে লং-লাস্টিং পারফরম্যান্সে এটি দেশের অন্যতম সেরা বাইক হিসেবে গ্রাহক জনপ্রিয়তা পেয়েছে।

Hero Hunk Double Disc Matte Black -সম্পর্কে জিজ্ঞাসা

Hero Hunk Double Disc Matte Black কাদের জন্য?

বাইকটি যারা বাজেটের মধ্যে স্ট্যান্ডার্ড বাইক পছন্দ করেন, তাদের জন্য পারফেক্ট।

Hero Hunk Double Disc Matte Black এর টপ স্পিড কত?

Hero Hunk Double Disc Matte Black  এর টপ স্পিড প্রতি ঘন্টায় প্রায় ১২০ কিমিঃ।

Hero Hunk Double Disc Matte Black এর মাইলেজ কত?

Hero Hunk Double Disc Matte Black এর মাইলেজ প্রায় ৪৫ কিমিঃ পার লিটার।

Hero Hunk Double Disc Matte Black বাইকে কি ধরনের ইঞ্জিন স্টার্ট আছে?

Hero Hunk Double Disc Matte Black বাইকে ইলেকট্রিক এবং কিক উভয় ধরনের ইঞ্জিন স্টার্ট অপশন আছে।

Hero Hunk Double Disc Matte Black Specifications

Model name Hero Hunk Double Disc Matte Black
Type of bikeStandard
Type of engineAir Cooled, 4 - stroke single cylinder OHC
Engine power (cc) 149.2cc
Engine coolingAir Cooled
Max. Horse power14.2 Bhp @ 8500 RPM
Max torque12.8 NM @ 6500 RPM
Start methodKick & Electric
Number of gears5
Mileage 45 Kmpl (Approx)
Top speed120 Kmph (Approx)
Front suspensionTelescopic hydraulic
Rear suspensionSwing arm with nitrox GRS (Gas reservoir suspensio
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemNormal Braking System
Front tire size80/100 x 18-47
Rear tire size100/90 x 18-56
Tire typeTubeless
Overall length2080 mm
Overall height1095 mm
Overall weight145 Kg
Wheelbase1,325 mm
Overall width765 mm
Ground clearance163 mm
Fuel tank capacity12.4 Liters
Seat heightNo Info
Head light12V 35/35W
IndicatorsLED
Tail lightLED
Speedometeranalog
RPM meterDigital
OdometerDigital
Seat typesingleseat
Engine kill switchno
Body colorsRed
Distributor/dealerHMCL Niloy Bangladesh Limited
Features,
Buy Hero Hunk Double Disc Matte Blackbikroy
Hero Hunk DD dex full ok 2017 for Sale

Hero Hunk DD dex full ok 2017

24,515 km
verified MEMBER
verified
Tk 79,000
2 hours ago
Hero Hunk DD ON-TEST 2022 for Sale

Hero Hunk DD ON-TEST 2022

5,000 km
verified MEMBER
verified
Tk 128,500
6 hours ago
Hero Hunk 2019 dd, for Sale

Hero Hunk 2019 dd,

28,000 km
verified MEMBER
Tk 88,000
1 week ago
Hero Hunk . 2015 for Sale

Hero Hunk . 2015

1,400 km
MEMBER
Tk 57,000
17 hours ago
Hero Hunk 2018 for Sale

Hero Hunk 2018

37,000 km
MEMBER
Tk 77,000
1 week ago
Buy Other Bikesbikroy
Walton . 2024 for Sale

Walton . 2024

45 km
MEMBER
Tk 20,500
12 minutes ago
Suzuki GSX R150 ABS 2019 for Sale

Suzuki GSX R150 ABS 2019

27,000 km
MEMBER
Tk 300,000
13 minutes ago
Hero Thriller . 2021 for Sale

Hero Thriller . 2021

8,800 km
MEMBER
Tk 158,000
2 days ago
Suzuki Gixxer Monotone Black 2020 for Sale

Suzuki Gixxer Monotone Black 2020

27,568 km
verified MEMBER
verified
Tk 165,000
17 minutes ago
Honda Shine cb 2017 for Sale

Honda Shine cb 2017

800,000 km
MEMBER
Tk 69,500
20 minutes ago
+ Post an ad on Bikroy