Lifan KPT150 4V রিভিউ, দাম ও ফিচারস

28 May, 2023
Lifan KPT150 4V  রিভিউ, দাম ও ফিচারস

লিফান, চীনের একটি শীর্ষস্থানীয় মোটরসাইকেল উৎপাদনকারী কোম্পানি। এই কোম্পানি বিভিন্ন দেশে বাইক রপ্তানি করে থাকে। বাংলাদেশের চাইনিজ ব্র্যান্ডের বাইক গুলোর মধ্যে লিফান সবচেয়ে বিখ্যাত এবং জনপ্রিয়। এই ব্র্যান্ডের বাইকগুলো, হিরো, বাজাজ, টিভিএস, সুজুকি’র মতো ব্র্যান্ডের সাথে প্রতিযোগিতা করে, বাজার ধরে রেখেছে। মূলত লিফান দুর্দান্ত কোয়ালিটির বাইক দিয়ে গ্রাহক জনপ্রিয়তা ধরে রেখেছে। এই ব্লগে Lifan KPT150 4V রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Lifan KPT 150 4V হল লিফানের অ্যাডভেঞ্চার সিরিজের একটি মোটরসাইকেল। এটি লিফানের অ্যাডভেঞ্চার মোটরসাইকেলের একটি আপডেটেড সংস্করণ। বাইকটির শক্তিশালী ইঞ্জিন, গর্জিয়াস ডিজাইন, ডিসেন্ট লুক এবং ফুয়েল এফিসিয়েন্সি এটিকে অনন্য পর্যায়ে নিয়ে গেছে। বাইকটির নজরকাড়া ডিজাইন এবং স্পোর্টি কালার কম্বিনেশন, এটিকে বর্তমান সময়ের অন্যতম সেরা বাইকে পরিণত করেছে। এটি স্পিডি বাইক হিসেবে ব্যাপক জনপ্রিয়। বাইকটির গতিময় রাইডিং এক্সপেরিয়েন্স আপনাকে একটা অ্যাডভেঞ্চার ফিলিংস দেবে। বাইকটি কিছুটা স্পোর্টি লুকিংয়ের একটি অ্যাডভেঞ্চার (ADV) টাইপ বাইক। বাইকটি তরুণ প্রজন্মের কাছে বেশ হাইপ তৈরি করেছে। বাইকটির ওভারঅল ডিজাইন এবং পারফরম্যান্স আপনাকে একটি আইকনিক ফিল দেবে।

Lifan KPT150 4V

লিফান কেপিটি ১৫০ ৪ভি হলো লিফান ব্র্যান্ডের একটি স্মার্ট লুকিং এবং ডিসেন্ট ফিচারস সমৃদ্ধ একটি বাইক। এটি একটি এন্ট্রি-লেভেলের অ্যাডভেঞ্চার (ADV) মোটরসাইকেল। লঞ্চ করার পর থেকেই বাইকটি অ্যাডভেঞ্চার রাইডিং এক্সপেরিয়েন্স, এরগনোমিক্স ডিজাইন, কোয়ালিটি ইঞ্জিন পারফরম্যান্স এবং কম্ফোর্টেবল রাইডিংয়ের জন্য তুমুল জনপ্রিয়তা ধরে রেখেছে।

বাইকটিতে ১৫০ সিসি’র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, এই ইঞ্জিন যথেষ্ট পাওয়ার জেনারেট করতে পারে। খুব অল্প সময়ের মধ্যে এটি টপ স্পিড তুলতে পারে। বাইকটির এভারেজ টপ স্পিড ১২০ কিমি/আওয়ার এবং এভারেজ মাইলেজ ৩৫ কিমি/লি। বাইকটির ব্রেকিং সিস্টেম আধুনিক, এখানে ডুয়েল চ্যানেল এবিএস (এন্টিলক ব্রেকিং সিস্টেম) ব্যবহার করা হয়েছে। ফুয়েল ট্যাঙ্ক বেশ বড় এবং এরোডাইনামিক ডিজাইনের। বাইকটির হাই-রাইজড ফ্রন্ট ফেন্ডার এবং স্পোর্টি মাসলড কাউলিং ডিজাইন এটিকে একটি রাজকীয় লুক দেয়। এখানে লিফান কেপিটি ১৫০ ৪ভি রিভিউ, স্পেসিফিকেশন্স, দাম, ভালো-মন্দ দিক, আরো কিছু বিষয়ে আলোকপাত করা হয়েছে।

বাইকটির ওভারঅল লুক এবং ডিজাইন আকর্ষণীয়। এটির বডি স্ট্রাকচারে দুর্দান্ত গ্রাফিক্স ও গ্লসি কালার স্কিমের কম্বিনেশন রয়েছে। এটির আইকনিক হেডল্যাম্প কম্বিনেশন সহ টেইললাইট এবং অন্যান্য ইনডিকেটর অ্যাসেম্বল আপনাকে মুগ্ধ করবে। একটি আধুনিক বাইকের সকল ফিচারস এটিতে রয়েছে। সম্পূর্ণ ডিজিটাল ইলেকট্রিক ফিচারস এবং ওডিও কনসোল প্যানেলের সমন্বয়ে এটি একটি আধুনিক বাইক। এটির থ্রী-পার্ট হ্যান্ডেলবারটি বেশ চওড়া, যা আপনাকে রিলাক্স এবং কনফিডেন্সের সাথে বাইক চালাতে সহায়তা করবে।

লিফান কেপিটি ১৫০ ৪ভি ফিচারস –

Lifan KPT150 4V একটি গর্জিয়াস ডিজাইনের অ্যাডভেঞ্চার বাইক। বাইক রাইডিংয়ে আপনি রেসিং বাইকের ফিল পাবেন। বাইকটির মাস্কুলার বডি স্ট্রাকচার, এরোডাইনামিক শেপের জ্বালানি ট্যাঙ্ক, সাথে হেডলাইট এবং টেইল লাইটের সমন্বয় এটিকে একটি এগ্রেসিভ লুক দিয়েছে। বাইকটির বডি স্ট্রাকচার টেকসই প্লাস্টিক ফাইবার দিয়ে তৈরি এবং সিটিং পজিশনটি ম্যাট করা মাস্কুলার প্লাস্টিকের প্যানেল দিয়ে আবৃত। বাইকটির লেড কর্ভেক্স টাইপ হেডল্যাম্প এবং ডিসেন্ট লুকিং এলসিডি ডিজিটাল মিটার ক্লাস্টার আপনাকে মুগ্ধ করবে।

বাইকটির হ্যান্ডেলবার খুবই মজবুত, এছাড়াও স্পোর্টি স্প্লিট সিট, ডাবল হর্ন গ্র্যাব্রেইল, চেসিস এবং মার্ড-গার্ড ডিজাইন দুর্দান্ত। এটির টায়ার এবং হুইলের ডিজাইন ডিসেন্ট লুকিং, বাইকের নিচের দিকে টায়ার গার্ড আছে যা পেছনের টায়ারের সাথে সংযুক্ত। এটিতে একটি ভারি ক্র্যাশ গার্ডও রয়েছে, এটি প্যানেলগুলিকে সুরক্ষা দেয়। ওভারঅল ডিজাইনটি কিছুটা বিএমডাব্লিউ এডিভি (BMW ADV) মডেল দ্বারা অনুপ্রাণিত। এটি বেশ ভারী বাইক, তবে ওজন এবং পারফেক্ট বডি ডাইমেনশনের কারণে এটি আপনাকে স্মুথ রাইডিং এক্সপেরিয়েন্স দিবে। ওভারঅল লিফান কেপিটি ১৫০ ৪ভি ফিচারস দুর্দান্ত।

Lifan KPT150 4V রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

বাইকারদের লিফান কেপিটি ১৫০ ৪ভি রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। বাইকটির নতুন ৪ভি সংস্করণে নিউ জেনারেশনের ১৫০ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন বেশ ভালো পাওয়ার এবং টর্ক জেনারেট করতে পারে। এটি সর্বোচ্চ ২০.৫ বিএইচপি পাওয়ার এবং ১৭ এনএম টর্ক প্রডিউস করতে পারে। বাইকটির কম্প্রেশন রেশিও পারফেক্ট। অ্যাডভেঞ্চার ট্যুরিংয়ের জন্য বাইকটি খুবই জনপ্রিয়।

এই ইঞ্জিনে সিঙ্গেল-সিলিন্ডার, ৪-স্ট্রোক, লিকুইড-কুলড এবং ফুয়েল ইনজেকশন প্রযুক্তি রয়েছে। বেশিরভাগ স্পোর্টস ক্যাটাগরির বাইকের মতো, এটি ওয়াটার-কুলড ইঞ্জিন নিয়ে গঠিত। সম্পূর্ন ইঞ্জিনটি একটি সিঙ্গেল ওভারহেড ক্যাম (SOHC) এবং ৪-ভালভ সিস্টেম ফিচার দ্বারা সংযুক্ত। ইঞ্জিনটিতে একটি ম্যানুয়াল মাল্টি-প্লেট ওয়েট ক্লাচ সিস্টেম এবং ১-এন-২-৩-৪-৫-৬ এর প্যাটার্নে একটি ৬-স্পিড গিয়ার ট্রান্সমিশন রয়েছে। এটি ইলেকট্রিক সিস্টেমে স্টার্ট করা যায়।

         (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১৫০ সিসি

         (২) ইঞ্জিন টাইপ: কে-প্রো, ভার্টিক্যাল সিঙ্গেল-সিলিন্ডার, ওয়াটার-কুলড, ফোর-স্ট্রোক

         (৩) সর্বোচ্চ শক্তি: ২০.৫ বিএইচপি @ ৯০০০ আরপিএম

         (৪) সর্বোচ্চ টর্ক: ১৭ এনএম @ ৭৫০০ আরপিএম

         (৫) বোর x স্ট্রোক: ৬৫.৫ x ৫৮.৮ মিমি

         (৬) কম্প্রেশন রেশিও: ১১.৫:১

         (৭) জ্বালানি সরবরাহ: ফুয়েল ইনজেকশন (FI)

         (৮) গিয়ার সংখ্যা: ৬

             (৯) ক্লাচ টাইপ: ওয়েট-মাল্টিপ্লেট

লিফান কেপিটি ১৫০ ৪ভি রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

বাইকটি বেশ বড় এবং স্পোর্টস লুকিং। সাধারণত সব অ্যাডভেঞ্চার টাইপ বাইক বেশ বড় এবং এগ্রেসিভ লুকিং হয়। বাইকারদের Lifan KPT150 4V রিভিউ অনুযায়ী তারা এই বাইকের বডি ডাইমেনশন মেজারমেন্টে খুবই সন্তুষ্ট।

এটির ওভারঅল দৈর্ঘ্য ২০০০ মিমি, প্রস্থ ৭৮০ মিমি, এবং উচ্চতা ১২৮০ মিমি। বাইকটির সিটের উচ্চতা ৭৯০ মিমি, যা বাইকারদের কম্ফোর্টেবল রাইড নিশ্চিত করে। কম প্র্যাক্টিস থাকলে কম উচ্চতার বাইকারদের কিছুটা সমস্যা হতে পারে। বাইকটির হুইলবেস বেশিরভাগ সাধারণ বাইকের তুলনায় কিছুটা বড় – ১৩৪০ মিমি, এটি বাইক নিয়ন্ত্রণে বেশ সহায়ক। ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ১৩ লিটার, যা মোটামুটি লং রাইডিংয়ের জন্য বেশ ভালো। এটি বেশ ভারী বাইক, টোটাল ওজন ১৫৮ কেজি। বাইকের নিচের অংশে স্টাইলিশ স্টেইনলেস আয়রন মাফলার রয়েছে। বেশ ভারী বাইক হলেও, ওজন এবং বডি ডাইমেনশনের দুর্দান্ত কম্বিনেশনে, এটি আপনাকে স্মুথ রাইডিং এক্সপেরিয়েন্স দিবে।

         (১) দৈর্ঘ্য: ২০০০ মিমি

         (২) প্রস্থ: ৭৮০ মিমি

         (৩) উচ্চতা: ১২৮০ মিমি

         (৪) সিটিং পজিশনের উচ্চতা: ৭৯০ মিমি

         (৫) হুইলবেস: ১৩৪০ মিমি

         (৬) হ্যান্ডেল টাইপ: পাইপ হ্যান্ডেল বার

         (৭) সিট টাইপ: স্প্লিট-সিট

 

Lifan KPT150 4V রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন সিস্টেম –

লিফান ব্র্যান্ডের বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেম বেশ উন্নত। অ্যাডভেঞ্চার টাইপ মোটরসাইকেলের ব্রেক এবং সাসপেনশন, সাধারণ বাইকের থেকে কিছুটা ভিন্ন হয়। বাইকারদের লিফান কেপিটি ১৫০ ৪ভি রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে সন্তুষ্ট।

ব্রেকিং সিস্টেমে, বাইকটির উভয় চাকায় হাইড্রোলিক ডিস্ক ব্রেকিং সেটআপ রয়েছে। এই ব্রেকিং সিস্টেমে আধুনিক ডুয়াল-চ্যানেল এবিএস (এন্টিলক ব্রেকিং সিস্টেম) ফিচার দেয়া হয়েছে। সামনের ব্রেক সাইজ ৩০০ মিমি, এবং পেছনের ব্রেক সাইজ ২২০ মিমি। অ্যাডভেঞ্চার রাইডিং এক্সপেরিয়েন্সের জন্য এই ব্রেকিং সিস্টেম পারফেক্ট, এটি টপ স্পিডে এবং লং রাইডে ভালো নিরাপত্তা প্রদান করে।

সাসপেনশন সিস্টেমে, বাইকটির সামনে আপসাইড ডাউন (USD) হাইড্রোলিক টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন সিস্টেম ব্যবহার করা হয়েছে। পেছনের দিকে সুইংআর্ম এডজাস্টেবল মনোশক সাসপেনশন ব্যবহার করা হয়েছে। এই সাসপেনশন সিস্টেম বাইকের ওজন ব্যালেন্স করার জন্য যথেষ্ট। ওভারঅল বাইকটি অনেক ভারী, তবে ওজনের বিবেচনায় কমফোর্ট এবং স্টেবেলিটি নিশ্চিত করতে লিফান এই বাইকটিতে ভালো মানের সাসপেনশন ব্যবহার করেছে।

         (১) সামনের সাসপেনশন: আপসাইড ডাউন (USD)

         (২) পেছনের সাসপেনশন: এডজাস্টেবল মনোশক

         (৩) সামনের ব্রেক টাইপ: সিঙ্গেল ডিস্ক (৩০০ মিমি)

             (৪) পেছনের ব্রেক টাইপ: ডিস্ক ব্রেক (২২০ মিমি)

         (৫) ব্রেকিং সিস্টেম: ডুয়েল চ্যানেল এবিএস

         (৬) এন্টিলক ব্রেকিং (ABS): আছে (ডুয়েল চ্যানেল)

 

লিফান কেপিটি ১৫০ ৪ভি রিভিউ অনুযায়ী টায়ার এবং হুইল –

স্ট্যান্ডার্ড মানের টায়ার এবং হুইল, বাইক এবং বাইকারদের নিরাপত্তার জন্য খুবই দরকারি বিষয়। লিফান ব্র্যান্ড, সব বাইকে বেশ উন্নত মানের টায়ার এবং হুইল দিয়ে থাকে। বাইকারদের Lifan KPT150 4V রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের টায়ার এবং হুইলের মান নিয়ে সন্তুষ্ট।

বাইকটিতে আকর্ষণীয় এবং টেকসই অ্যালয় হুইল ব্যবহার করা হয়েছে, এবং নিউ জেনারেশনের স্পোর্টি অ্যালয় রিম ব্যবহার করা হয়েছে। এটি একটি ডায়মন্ড-টাইপ স্টিলের ফ্রেমে ডিজাইন করা হয়েছে। সামনের টায়ারের পরিমাপ ১০০/৮০-১৭, পিছনের টায়ারের পরিমাপ ১৩০/৭০-১৭। উভয় টায়ারই টিউবলেস ধরণের। উভয় হুইল এবং টায়ার, ব্রেক এবং কর্নারিং করার জন্য যথেষ্ট ভাল সাপোর্ট দেয়।

         (১) সামনের টায়ারের সাইজ: ১০০/৮০-১৭

         (২) পিছনের টায়ারের সাইজ: ১৩০/৭০-১৭

Lifan KPT150 4V রিভিউ অনুযায়ী মাইলেজ এবং স্পিড –

এখনকার প্রজন্মের বাইকাররা শুধু ডিজাইন এবং পাওয়ার নিয়েই সন্তুষ্ট থাকেন না, মাইলেজ এবং স্পিড তাদের কাছে অন্যতম কন্সার্ন ইস্যু। বাইকারদের লিফান কেপিটি ১৫০ ৪ভি রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের মাইলেজ এবং স্পিড নিয়ে মোটামুটি সন্তুষ্ট। বাইকটি স্পিডি বাইক হিসেবে ব্যাপক জনপ্রিয়, এটির এভারেজ টপ স্পিড ১২০ কিমি/আওয়ার। আপনি হাইওয়েতে ১২৫ কিমি/আওয়ার মাইলেজ পেতে পারেন। অ্যাডভেঞ্চার স্পোর্টি টাইপ বাইকের মাইলেজ খুব বেশি হয় না, এটির এভারেজ মাইলেজ ৩৫ কিমি/লিঃ। আপনি হাইওয়েতে ৪০ কিমি/লিঃ পর্যন্ত মাইলেজ পেতে পারেন। লিফান কেপিটি ১৫০ ৪ভি দাম অনুযায়ী এই বাইকের মাইলেজ এবং স্পিড যথেষ্ট ভালো।

 

লিফান কেপিটি ১৫০ ৪ভি রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল ফিচারস –

বাইকটির ইনস্ট্রুমেন্ট প্যানেল খুব আধুনিক এবং উন্নত মানের, এটিতে আপনি প্রয়োজনীয় সকল ফিচারস পাবেন। বাইকারদের Lifan KPT150 4V রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল ফিচারসে খুবই সন্তুষ্ট। আপনি ক্লাস্টারের দিকে এক নজর তাকিয়েই প্রতিটি প্রয়োজনীয় ফিচারস সম্পর্কে ধারণা পাবেন।

বাইকটিতে সম্পূর্ণ ডিজিটাল কনসোল প্যানেল রয়েছে। এখানে ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, ফুয়েল গেজ এবং ডিজিটাল ট্রিপ মিটার রয়েছে। ইলেকট্রিক ফিচারসও যথেষ্ট উন্নত এবং আধুনিক। এটিতে টপ ক্লাস ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ব্যাটারি হেডলাইট, টেইল লাইট, ইন্ডিকেটরস সহ সকল ইলেকট্রিকাল সিস্টেম মেইনটেইন করতে পারে। বাইকটির হেডলাইট, টেইল লাইট এবং ইন্ডিকেটরস সব লেড টাইপ। ওভারঅল লিফান কেপিটি ১৫০ ৪ভি ফিচারস অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল ফিচারস বেশ উন্নত মানের।

         (১) স্পিডোমিটার: ডিজিটাল

         (২) ওডোমিটার: ডিজিটাল

         (৩) ফুয়েল গেজ: ডিজিটাল

         (৪) ট্রিপ মিটার: ডিজিটাল

         (৫) আরএমপি মিটার: ডিজিটাল

         (৬) ব্যাটারি টাইপ: এমএফ (Mf)

         (৭) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট

         (৮) হেডলাইট: লেড

         (৯) টেইল লাইট: লেড

             (১০) ইন্ডিকেটরস: লেড

Lifan KPT150 4V Price in Bangladesh বাংলাদেশে Lifan KPT150 4V এর দাম

বাংলাদেশে Lifan KPT150 4V এর অফিসিয়াল দাম ৳310,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Lifan KPT150 4V Pros সুবিধা

  • স্টাইলিশ অ্যাডভেঞ্চার স্পোর্টস বাইক
  • মাস্কুলার ডিজাইন, রাজকীয় লুক এবং গতির দুর্দান্ত সমন্বয়
  • এলসিডি ডিজিটাল মিটার ক্লাস্টার
  • অত্যন্ত শক্তিশালী, লিকুইড-কুল্ড, ফুয়েল ইঞ্জেক্টেড ৪-ভাল্ভ ইঞ্জিন,
  • উন্নত মানের ডুয়েল চ্যানেল এবিএস ব্রেকিং সিস্টেম

Lifan KPT150 4V Cons অসুবিধা

  • ট্রাক্শন কন্ট্রোল বা কুইক শিফটার এনহান্সমেন্ট নেই
  • খুব বেশি ওজন
  • মাইলেজ আরো ভালো হতে পারতো

এক্সপার্ট অপিনিয়ন

7.5

Out of 10

Lifan KPT150 4V একটি ডেডিকেটেড অ্যাডভেঞ্চার ক্যাটাগরির বাইক। বাইকটির স্পোর্টি অ্যাডভেঞ্চার স্টাইল যে কারো নজরে আটকাবে। গর্জিয়াস ডিজাইন, মাস্কুলার শেপ এবং দুর্দান্ত গতির সমন্বয়ে এটি অনন্য একটি মোটরসাইকেল। ডুয়াল ডিস্ক ব্রেক থাকার কারণে আপনি কনফিডেন্সের সাথে বাইক রাইড করতে পারবেন। মূলত বাইকটি মাস্কুলার ডিজাইন, রাজকীয় লুক এবং গতির জন্য বিখ্যাত। আপনি যদি স্পিড লাভার হন, রাজকীয় ডিজাইনের বাইক চান, সাথে দুর্দান্ত গতি, তাহলে এই বাইকটি আপনার জন্য।

যারা নতুন রাইডার বা নতুন বাইক চালানো শিখছেন, তাদের জন্য এই বাইক নয়। বাইক চালানোর যথেষ্ট এক্সপেরিয়েন্স হবার পর এই বাইক চালাবেন।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো লিফান বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

Lifan is a leading motorcycle manufacturing company in China. It is the most famous and popular among the Chinese brand bikes in Bangladesh. Lifan KPT 150 4V is a motorcycle from Lifan’s adventure series. The bike’s powerful engine, gorgeous design, decent look and fuel efficiency take it to a unique level. The bike’s eye-catching design and sporty color combination, make it one of the best bikes of the present time. It is very popular as a speedy bike. The dynamic riding experience of the bike will give you adventure feelings. Although it is somewhat sporty looking, it is actually an Adventure (ADV) type bike. The bike has created quite a hype among the younger generation.

It is an entry-level adventure (ADV) motorcycle. The bike uses a powerful engine of 150 cc, this engine can generate enough power. It can pick up top speed in a very short time. Average top speed of the bike is 120 km/hr and average mileage is 35 km/l. The braking system of the bike is modern, dual channel ABS (Antilock Braking System) is used here.

The combination of the bike’s muscular body structure, aerodynamically shaped fuel tank, headlights and tail lights give it an aggressive look. The overall look and design of the bike is attractive. Its body structure has a combination of great graphics and glossy color scheme. It is a modern bike with full digital electric features and audio console panel. The bike’s led convex type headlamps and decent looking LCD digital meter cluster will impress you. The handlebar of the bike is very strong, also the sporty split seat, double horn grab rails, chassis and mud-guard design are excellent. It is quite a heavy bike, but due to the weight and perfect body dimensions, it will give you a smooth riding experience. 

Lifan KPT150 4V Price in Bangladesh Lifan KPT150 4V Price in Bangladesh

The official price of Lifan KPT150 4V in Bangladesh is ৳310,000. However, you should check the final price of the bike with the dealer.

Lifan KPT150 4V Video Review


28 May, 2023 - Lifan KPT150 4V দুর্দান্ত কোয়ালিটির অ্যাডভেঞ্চার টাইপ মোটরসাইকেল। নজরকাড়া ডিজাইন, স্পোর্টি কালার কম্বিনেশন এবং দুর্দান্ত গতির সমন্বয়ে এটি বর্তমানে অন্যতম জনপ্রিয় একটি বাইক।

Lifan KPT150 4V-সম্পর্কে জিজ্ঞাসা

Lifan KPT150 4V কাদের জন্য?

বাইকটি যারা বাজেটের মধ্যে Adventure বাইক পছন্দ করেন, তাদের জন্য পারফেক্ট।

Which colors are available of Lifan KPT150 4V?

Lifan KPT150 4V কালো, হ্লুদ,ও সাদা ৩টি রঙে পাওয়া যায়

Lifan KPT150 4V এর মাইলেজ কত?

বাজাজ সিটি এর মাইলেজ প্রায় ৪০ কিমিঃ পার লিটার।

Lifan KPT150 4V বাইকে কি ধরনের ইঞ্জিন স্টার্ট আছে?

Lifan KPT150 4V  বাইকে ইলেকট্রিক  ইঞ্জিন স্টার্ট অপশন আছে।

Lifan KPT150 4V Specifications

Model name Lifan KPT150 4V
Type of bikeAdventure
Type of engineVertical Single-Cylinder, Water-Cooled, Four-Strok
Engine power (cc) 150.0cc
Engine coolingLiquid Cooled
Max. Horse power20.5 Bhp @ 9000 RPM
Max torque17 NM @ 7500 RPM
Start methodElectric
Number of gears6
Mileage 35 Kmpl (Approx)
Top speed120 Kmph (Approx)
Front suspensionUSD
Rear suspensionMonoshock
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemDual Channel ABS
Front tire size100/70-17
Rear tire size130/70-17
Tire typeTubeless
Overall length2000 mm
Overall heightNo Info
Overall weight158 Kg
Wheelbase1340 mm
Overall width785 mm
Ground clearanceNo Info
Fuel tank capacity13 L
Seat height790 mm
Head lightLED
IndicatorsLED
Tail lightLED
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typeSplit-Seat
Engine kill switchyes
Body colorsApple Green
Distributor/dealerNo Info
Features,
Buy Lifan KPT150 4Vbikroy
Lifan KPT FI ABS ALL MOST NEW 2023 for Sale

Lifan KPT FI ABS ALL MOST NEW 2023

13,000 km
verified MEMBER
verified
Tk 265,000
2 weeks ago
Buy Other Bikesbikroy
Yamaha FZS V2 Full Fresh 2023 for Sale

Yamaha FZS V2 Full Fresh 2023

4,995 km
MEMBER
Tk 225,000
42 minutes ago
TVS Metro Plus Black Blue 2021 for Sale

TVS Metro Plus Black Blue 2021

15,213 km
verified MEMBER
Tk 85,000
2 hours ago
Mahindra Centuro good condition 2016 for Sale

Mahindra Centuro good condition 2016

23,565 km
verified MEMBER
verified
Tk 55,000
6 hours ago
TVS Stryker on test fill rede 2020 for Sale

TVS Stryker on test fill rede 2020

19,895 km
verified MEMBER
verified
Tk 72,999
6 hours ago
Bajaj Platina h gayer Fress all 2022 for Sale

Bajaj Platina h gayer Fress all 2022

14,256 km
verified MEMBER
verified
Tk 85,000
6 hours ago
+ Post an ad on Bikroy