Royal Enfield Meteor 350 রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

04 Jan, 2024
Royal Enfield Meteor 350 রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

Royal Enfield Meteor 350 হলো একটি ডিসেন্ট ডিজাইনের স্মার্ট লুকিং মোটরবাইক। এটি একটি ক্লাসিক রেট্রো স্টাইলের ক্রুইজার টাইপ বাইক। বাইকটি থেকে আপনি খুবই স্মুথ এবং রিলাক্সিং রাইডিং এক্সপেরিয়েন্স পাবেন। এটির সিগনেচার মার্ক এক্সজস্ট নোট, ক্লাসিক স্টাইলের কনসোল প্যানেল এবং পাওয়ারফুল গোলাকার হেডলাইট ডিজাইনটি আপনাকে মুগ্ধ করবে। ৩৫০ সিসির সিঙ্গেল ওভারহেড ক্যামস্যাফট ইঞ্জিন, ইলেকট্রিক ফুয়েল ইনজেকশন টেকনোলজি এবং ডুয়েল চ্যানেল এবিএসের সমন্বয়ে এটি বাজারে আনা হয়েছে। এই ব্লগে Royal Enfield Meteor 350 রিভিউ, স্পেক্স, ফিচার, ভালো-মন্দ দিক সহ আরো বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। কম্ফোর্টেবল ভাবে দীর্ঘ ভ্রমণের উপযোগী করে বাইকটি তৈরি করা হয়েছে।

Royal Enfield হলো মোটরসাইকেলের জগতে একটি কিংবদন্তি। এই ব্র্যান্ডের বাইকগুলো বছরের পর বছর দুর্দান্ত পারফরম্যান্স দিতে পারে। রয়েল এনফিল্ড মেটেওর ৩৫০, এই ব্র্যান্ডের একটি আকর্ষণীয় ডিজাইনের ক্রুইজার বাইক। যারা দীর্ঘ ভ্রমণের জন্য কম্ফোর্টেবল রাইডিং প্রেফার করেন, এটি তাদের জন্য পারফেক্ট একটি বাইক। ক্লাসি ভিনটেজ স্টাইল এবং রিল্যাক্স রাইডিং এক্সপেরিয়েন্সের জন্য বাইকটি খুবই জনপ্রিয়।

Royal Enfield Meteor 350 রিভিউ

ভার্সেটাইল ইঞ্জিন এবং কম্ফোর্টেবল এরগোনোমিক্সের সমন্বয়ে এটি গর্জিয়াস একটি ক্রুইজার বাইক। এটির ইঞ্জিনের থাম্পিং এক্সজস্ট নোট যেকাউকে আকর্ষণ করবে। এই ইউনিক ইঞ্জিন সাউন্ড এবং ক্লাসিক রেট্রো ডিজাইন এটিকে অন্যান্য বাইক থেকে আলাদা করেছে। বাইকটিতে ৩৫০ সিসির পাওয়ারফুল সিঙ্গেল ওভারহেড ক্যামস্যাফট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। বাইকটি থেকে আপনি প্রায় ৩৫ কিমি/লিটার এভারেজ মাইলেজ এবং প্রায় ১২০ কিমি/আওয়ার টপ স্পিড পেতে পারেন। এটি মূলত হাইওয়ে এবং লং-ডিসটেন্স রাইডিং-এর বিশেষভাবে তৈরী করা হয়েছে।

বাইকটির স্পেশাল কিছু বৈশিষ্ট হলো – ৩৫০ সিসির পরিবেশ বান্ধব ইঞ্জিন, ইলেকট্রিক ফুয়েল ইনজেকশন টেকনোলজি, ডুয়েল-চ্যানেল এন্টিলক ব্রেকিং সিস্টেম, সিঙ্গেল ওভারহেড ক্যামস্যাফট, শক অ্যাবজর্বার সাসপেনশন, বিল্ট-ইন ট্রিপার নেভিগেশন, ইত্যাদি। বাইকটির সিটিং পজিশন এবং চেসিস, লো-সেন্টার গ্র্যাভিটি অর্জন করতে সহায়তা করে, তাই রাইডাররা খুবই কম্ফোর্টেবল ভাবে রাইড করতে পারেন। বাইকটির সকল লাইটিং এবং ইলেকট্রিক্যাল সিস্টেম স্টাইলিশ এবং কার্যকর। হুইল এবং টায়ারের মান খুবই উন্নত মানের। বাইকটি কার্বন ইমিশন প্রযুক্তি সংযোজিত, তাই পরিবেশ বান্ধব। এটিতে পেপার এয়ার ফিল্টার ব্যবহার করা হয়েছে। এটির বডি ডাইমেনশন, পাওয়ারট্রেন, ব্রেকিং সেটআপ সবই টপ-ক্লাস। এটি কিক এবং ইলেকট্রিক উভয় মেথডে স্টার্ট করা যায়।

ফিচার এবং ডিজাইন

বাইকটির ক্লাসি রেট্রো ডিজাইন, ভিনটেজ-স্টাইল, রিলাক্স রাইডিং এবং ডিসেন্ট এরগোনোমিক্স এটির প্রধান আকর্ষণ। বাইকটির মূল অংশ হলো এটির আইকনিক জে-সিরিজ প্লাটফর্ম ইঞ্জিন, যা গিয়ার ট্রানজিশন, শক্তিশালী লো-এন্ড অ্যাক্সিলারেশন এবং দুর্দান্ত থ্রোটল রেস্পন্স প্রদান করে। এটির ক্লাসিক ডিজাইনের গোলাকার ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, সাথে গোলাকার হেডলাইট ডিজাইন এটিকে একটি ক্লাসি লুক এনে দিয়েছে। এটির চওড়া পাইপ হ্যান্ডেলবার সেটআপ, উইন্ডস্ক্রিন এবং প্যাডেড ব্যাকরেস্ট সহ চওড়া সিটটি দীর্ঘ ভ্রমণের জন্য দুর্দান্ত।

বৃত্তাকার হেডল্যাম্প সহ রেট্রো স্টাইলিং বাইকটিকে একটি ক্লাসিক ক্রুইজার স্টাইল এনে দিয়েছে। বাইকটির টুইন ডাউনটিউব স্পাইন ফ্রেম, টিয়ারড্রপ ফুয়েল ট্যাংক ডিজাইন এবং ইঞ্জিন সেটআপ আপনাকে মুগ্ধ করবে। এটির সুইচ কিউব এবং গ্লসি সিলুয়েট পেইন্ট ফিনিস এটির সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। এটির রাইডিং স্ট্যান্স, লম্বাটে এক্সজস্ট পাইপ, সাইড প্যানেল ডিজাইন এবং বডিতে ব্র্যান্ড লোগো ডিজাইনটি একটি গর্জিয়াস ভাইব এনে দিয়েছে। এছাড়াও মাডগার্ড, টেইল ল্যাম্প, পিলিয়ন ব্যাকরেস্ট, সব কিছু মিলিয়ে বাইকটি দেখতে খুবই আকর্ষণীয়।

ইঞ্জিন পারফরম্যান্স

রয়েল এনফিল্ড মেটেওর ৩৫০, বাইকটিতে ৩৪৯.০ সিসি ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ৪-স্ট্রোক, এয়ার-অয়েল কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার এবং জে-সিরিজ প্লাটফর্ম ফিচার বিশিষ্ট। এছাড়াও ইঞ্জিনটি সিঙ্গেল ওভারহেড ক্যামস্যাফট এবং ইলেকট্রনিক ফুয়েল ইনজেকশন অ্যাডভান্টেজ সংযোজিত। এটি ৬১০০ আরপিএমে ২০.২০ বিএইচপি সর্বোচ্চ পাওয়ার এবং ৪০০০ আরপিএমে ২৭.০ এনএম সর্বোচ্চ টর্ক উৎপন্ন করতে পারে। লো-এন্ড টর্ক জেনারেশন দুর্দান্ত হওয়ায় আপনি বাইকটি থেকে স্মুথ অ্যাক্সিলারেশন পাবেন।

বাইকটির ট্রান্সমিশন সিস্টেম ম্যানুয়াল, এখানে ওয়েট মাল্টিপ্লেট ক্লাচ সহ ৫-স্পিড গিয়ারবক্স ইনস্টল করা হয়েছে। ইঞ্জিনের বোর এবং স্ট্রোক যথাক্রমে ৭০ মিমি এবং ৯০ মিমি। কম্প্রেশন রেশিও ৮.৫:১। বাইকটির থ্রটল রেসপন্স খুবই স্মুথ এবং পাওয়ার রোলিং দুর্দান্ত।

বডি ডাইমেনশন

বাইকটির বডি স্ট্রাকচার বেশ বড় এবং খুবই মজবুত। এটির ওভারঅল দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে ২১৪০ মিমি, ৮৪৫ মিমি, এবং ১১৪০ মিমি। বাইকটির টিয়ারড্রপ ফুয়েল ট্যাংকটি বেশ বড়, ফুয়েল ক্যাপাসিটি ১৫ লিটার। এটি বেশ ভারী একটি বাইক, ওজন ১৯১ কেজি। বডি স্ট্রাকচার অনুযায়ী ওজন পারফেক্ট হওয়ায়, টপ স্পিডে এবং যেকোনো সিচুয়েশনে বাইকটি কন্ট্রোল করা সহজ।

এটির হুইলবেস বেশ বড়, ১৪০০ মিমি, যা কর্ণারিং-এ সহায়ক। এটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স বেশ ভালো, ১৭০ মিমি, তাই অফ-রোডেও আপনি নিশ্চিন্ত থাকতে পারেন। এটির সিটিং পজিশন স্প্লিট-সিট টাইপ, উচ্চতা ৭৬৫ মিমি। এটিতে পিলিয়ন সিট এবং প্যাডেড ব্যাকরেস্ট রয়েছে। বাইকটিতে টুইন ডাউনটিউব স্পাইন ফ্রেম চেসিস ব্যবহার করা হয়েছে, এই চেসিস কর্ণারিং, হ্যান্ডেলিং এবং যেকোনো স্পিডে এবং রোডে দুর্দান্ত স্ট্যাবিলিটি নিশ্চিত করে।

ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম

হাই-পারফর্মিং ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেমের কারণে রয়েল এনফিল্ড ব্র্যান্ডের বাইক খুবই জনপ্রিয়। সাসপেনশন সিস্টেমে বাইকটির সামনের দিকে ৪১ মিমি-এর টেলিস্কোপিক ফর্ক (১৩০ মিমি ট্র্যাভেল) এবং পিছনের দিকে ৬-স্টেপ অ্যাডজাস্টেবল প্রি-লোড টুইন টিউব ইমুলশন শক অ্যাবজর্বার সাসপেনশন ব্যবহার করা হয়েছে। এই সাসপেনশন সিস্টেম যেকোনো স্বাভাবিক ধাক্কা স্মুথলি অ্যাবজর্ব করতে পারে এবং ইঞ্জিনের ফ্রিকশন কমাতে সাহায্য করে। বিশেষ করে পিছনের সাসপেনশনটি  মহাসড়ক, জনাকীর্ণ রাস্তা এবং বাম্পি রোডেও দুর্দান্ত পারফরম্যান্স দিতে পারে।

বাইকটিতে ডুয়েল চ্যানেল এবিএস ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। সামনের চাকায় ৩০০ মিমি-এর টুইন পিস্টন ফ্লোটিং ক্যালিপার ডিস্ক ব্রেক এবং পিছনের চাকায় ২৭০ মিমি-এর সিঙ্গেল পিস্টন ফ্লোটিং ক্যালিপার ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। এই ব্রেকিং সিস্টেম হাই পারফর্মিং এবং খুবই নিরাপদ।

হুইল এবং টায়ার

বাইকটিতে অ্যালয় টাইপ হুইল এবং টিউবলেস টাইপ টায়ার ব্যবহার করা হয়েছে। বাইকটির হুইলবেস বেশ বড় এবং টায়ার যথেষ্ট মোটা। এটির সামনের চাকায় ১০০/৯০-১৯ (৫৭পি) সেকশন টায়ার, এবং পিছনের চাকায় ১৪০/৭০-১৭ (৬৬পি) সেকশন টায়ার ব্যবহার করা হয়েছে। সামনের হুইলের রিম সাইজ ১৯” ইঞ্চি এবং পিছনের হুইলের রিম সাইজ ১৭” ইঞ্চি। টিউবলেস অ্যালয় রিমগুলোতে মাউন্ট করা হয়েছে৷

এই টায়ারের গ্রিপ যথেষ্ট শক্তিশালী। হুইল এবং টায়ারের পারফেক্ট মেজারমেন্টের কারণে বাইকটি টপ স্পিডে এবং কর্ণারিং-এ যথেষ্ট স্ট্যাবল থাকে। এই টায়ার সহজে পাংচার হয় না, পিছনের টায়ার অফ-রোডে এবং সর্বোচ্চ গতিতেও উন্নত ট্র্যাকশন এবং স্থিতিশীলতা নিশ্চিত করে।

মাইলেজ এবং স্পিড

বাইকটি মূলত ক্লাসিক ভিনটেজ স্টাইল এবং রিলাক্স রাইডিং এক্সপেরিয়েন্সের জন্য জনপ্রিয়। তবে বাইকটি স্ট্যান্ডার্ড মাইলেজ এবং দুর্দান্ত স্পিডের কারণে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বাইকটি থেকে আপনি প্রায় ৩৫ কিমি/লিটার এভারেজ মাইলেজ এবং প্রায় ১২০ কিমি/আওয়ার টপ স্পিড পেতে পারেন।

কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচার

রয়্যাল এনফিল্ড ব্র্যান্ডের সিগনেচার মার্ক রাউন্ড ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং ক্লাসিক গোলাকার হেডল্যাম্প ডিজাইন বাইকটিকে একটি ক্লাসিক লুক এনে দিয়েছে। এটির কনসোল প্যানেল সেমি-ডিজিটাল ধরণের, এটির ফ্লোটিং এলসিডি স্ক্রিনটি আপনাকে মুগ্ধ করবে। এখানে স্পিডোমিটার, ওডোমিটার, এবং আরপিএম মিটার রয়েছে। এই রেট্রো-থিমযুক্ত ইনস্ট্রুমেন্ট প্যানেলে ফুয়েল গেজ, গিয়ার পজিশন ইনডিকেটর, ট্রিপমিটার এবং ঘড়িও রয়েছে। এটিতে বিল্ট-ইন ট্রিপার নেভিগেশন পড রয়েছে, রাইডাররা তাদের স্মার্টফোনের মাধ্যমে ব্লুটুথের মাধ্যমে নেভিগেশন পডের সাথে লিঙ্ক করতে পারবেন।

বাইকটিতে ১২ ভোল্ট এবং ১২ অ্যাম্পিয়ারের শক্তিশালী এমএফ টাইপ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ব্যাটারি সকল ইলেকট্রিক্যাল ফিচার মেইনটেইন করতে পারে। বাইকটির সকল লাইটিং সিস্টেম খুবই পাওয়ারফুল। ওভারঅল Royal Enfield Meteor 350 রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচার খুবই উন্নত মানের।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Other Model 2023 এর দাম BDT 59,316.

Royal Enfield Meteor 350 Pros সুবিধা

  • ক্লাসিক ভিনটেজ ডিজাইন, রেট্রো স্টাইলের ক্রুইজার বাইক
  • আইকনিক জে-সিরিজ প্লাটফর্ম ইঞ্জিন
  • ডুয়েল চ্যানেল এবিএস
  • ইলেকট্রিক ফুয়েল ইনজেকশন টেকনোলজি
  • বিল্ট-ইন ট্রিপার নেভিগেশন
  • স্মুথ অ্যাক্সিলারেশন
  • রিল্যাক্স রাইডিং এবং দীর্ঘ-ভ্রমণের জন্য দুর্দান্ত

Royal Enfield Meteor 350 Cons অসুবিধা

  • বেশ ভারী বাইক
  • মাইলেজ আরো কিছুটা বেশি হতে পারতো
  • সামনের টায়ার

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

Royal Enfield Meteor 350 হলো একটি ক্লাসিক ভিনটেজ ডিজাইন এবং রেট্রো স্টাইলের ক্রুইজার টাইপ বাইক। অসাধারণ বিল্ড কোয়ালিটি, ডিউরেবিলিটি এবং রিলায়েবিলিটির কারণে বাইকটি থেকে আপনি বছরের পর বছর দুর্দান্ত পারফরম্যান্স পাবেন। ক্লাসি ডিজাইন, পাওয়ারফুল ইঞ্জিন এবং রিলাক্সিং রাইডিং এক্সপেরিয়েন্স, বাইকটির জনপ্রিয়তার অন্যতম প্রধান কারণ। এটি দীর্ঘ ভ্রমণ এবং ট্যুরিং-এর জন্য অসাধারণ। শৌখিন বাইকার, যাঁরা ক্লাসি ডিজাইনের ভিনটেজ-স্টাইলের বাইক সংগ্রহে রাখতে চান, এই বাইকটি তাঁদের জন্য পারফেক্ট।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্য জানার জন্য ভিজিট করুন বাইকস গাইড। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। দেশে নতুন বা ব্যবহৃত রয়েল এনফিল্ড বাইকের বর্তমান দাম-দর জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

Royal Enfield Meteor 350 is a smart-looking motorcycle with a decent design. It is a classic retro-style cruiser-type bike. You will get a very smooth and relaxing riding experience from the bike. Its signature marque exhaust note, classic style console panel, and powerful round headlight design will impress you. It comes with a 350 cc single overhead camshaft engine, electric fuel injection technology, and dual channel ABS.

Feature

It is a gorgeous cruiser bike with a versatile engine and comfortable ergonomics. Its engine’s thumping exhaust note will attract anyone. The bike uses a 350 cc powerful single overhead camshaft engine. You can get an average mileage of around 35 km/liter and a top speed of around 120 km/hr from the bike. It is mainly designed for highway and long-distance riding.

Some of the special features of the bike are – a 350 cc eco-friendly engine, electric fuel injection technology, dual-channel antilock braking system, single overhead camshaft, shock absorber suspension, built-in tripper navigation, etc. The bike’s seating position and chassis help achieve a low-center gravity, so riders can ride very comfortably. It uses a paper air filter. It can be started in both kick and electric methods.

Design

The bike’s classy retro design, vintage style, relaxed riding, and decent ergonomics are its main attractions. At the heart of the bike is its iconic J-series platform engine, which delivers smooth gear transitions, strong low-end acceleration, and excellent throttle response. Its classic design round instrument cluster, along with round headlights gives it a classy look. Its wide pipe handlebar setup, windscreen, and wide seat with padded backrest are great for long journeys.

The bike’s twin downtube spine frame, teardrop fuel tank design, and engine setup will impress you. Its switch cube and glossy silhouette paint finish add to its beauty. Its riding stance, long exhaust pipe, side panel design, and brand logo design on the body give it a gorgeous vibe. Also mudguard, tail lamp, and pillion backrest, all together the bike look very attractive.

Conclusion

The bike is designed for long journeys comfortably. It can give great performance year after year. This is a perfect bike for those who prefer comfortable riding for long journeys. The bike is very popular for its classy vintage style and relaxed riding experience.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Other Model 2023 is BDT 59,316.

Royal Enfield Meteor 350 Video Review


04 Jan, 2024 - Royal Enfield Meteor 350 হলো ডিসেন্ট ডিজাইনের ক্লাসিক রেট্রো স্টাইলের ক্রুইজার টাইপ বাইক। বাইকটি থেকে আপনি খুবই স্মুথ এবং রিলাক্সিং রাইডিং এক্সপেরিয়েন্স পাবেন।

Royal Enfield Meteor 350 বাইক সম্পর্কে কিছু জিজ্ঞাসা –

Royal Enfield Meteor 350 কি ধরণের বাইক?

এটি একটি ক্লাসিক ভিনটেজ ডিজাইন এবং রেট্রো স্টাইলের ক্রুইজার টাইপ বাইক।

বাইকটিতে কি ধরণের ইঞ্জিন ব্যবহার করা হয়েছে?

জে-সিরিজ প্লাটফর্ম বিশিষ্ট ৪-স্ট্রোক, এয়ার-অয়েল কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার, সিঙ্গেল ওভারহেড ক্যামস্যাফট এবং ইলেকট্রনিক ফুয়েল ইনজেকশন অ্যাডভান্টেজ ফিচার বিশিষ্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

বাইকটির স্টার্টিং মেথড কি?

কিক এবং ইলেকট্রিক।

বাইকটির ব্রেকিং সিস্টেমে কি ব্যবহার করা হয়েছে?

ডুয়েল চ্যানেল এবিএস (ABS)।

বাইকটির এভারেজ মাইলেজ এবং স্পিড কত?

প্রায় ৩৫ কিমি/লিটার এভারেজ মাইলেজ এবং প্রায় ১২০ কিমি/আওয়ার টপ স্পিড।

Royal Enfield Meteor 350 Specifications

Model name Royal Enfield Meteor 350
Type of bikeCruiser
Type of engine4 – Stroke Single Cylinder
Engine power (cc) 350.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power20.20 Bhp @ 6100 RPM
Max torque27 NM @ 4000 RPM
Start methodKick & Electric
Number of gears5
Mileage 35 Kmpl, (Approx)
Top speed120 Kmph, (Approx)
Front suspension41mm Telescopic Forks
Rear suspensionTwin Tube Emulsion Shock Absorbers with 6-Step Adjustable Preload
Front brake typeSingle Disc
Front brake diameter300 mm
Rear brake typeDisc Brake
Rear brake diameter270 mm
Braking systemN/A
Front tire size100/90-19 57P
Rear tire size140/70-17 66P
Tire typetubeless
Overall length2140 mm
Overall height1140 mm
Overall weight191 Kg
Wheelbase1400 mm
Overall widthN/A
Ground clearance170 mm
Fuel tank capacity15 L
Seat height765 Mm
Head lightn/a
Indicatorshalogen
Tail lightled
SpeedometerAnalog
RPM meterDigital
Odometerdigital
Seat typesplitseat
Engine kill switchyes
Body colorsN/A
Distributor/dealerN/A
Features, , ,
Buy Bikesbikroy
XL 100 2019 for Sale

XL 100 2019

36,120 km
MEMBER
Tk 50,000
48 minutes ago
. 2004 for Sale

. 2004

20,000 km
MEMBER
Tk 12,000
12 hours ago
LML Vespa 1996 for Sale

LML Vespa 1996

0 km
MEMBER
Tk 29,999
15 hours ago
motorbike 2014 for Sale

motorbike 2014

22 km
MEMBER
Tk 29,000
17 hours ago
E bike for sale 2020 for Sale

E bike for sale 2020

50,000 km
MEMBER
Tk 28,000
1 day ago
Buy Other Bikesbikroy
Yamaha R15 V4 INDONESIAN BIKE 2023 for Sale

Yamaha R15 V4 INDONESIAN BIKE 2023

7,300 km
verified MEMBER
Tk 522,000
38 seconds ago
Suzuki GSX R150 ABS . 2022 for Sale

Suzuki GSX R150 ABS . 2022

19,500 km
verified MEMBER
Tk 329,500
1 week ago
Yamaha R15 M . 2023 for Sale

Yamaha R15 M . 2023

4,550 km
verified MEMBER
Tk 549,500
3 days ago
Suzuki Gixxer SF DD 2018 for Sale

Suzuki Gixxer SF DD 2018

27,000 km
verified MEMBER
Tk 153,000
9 minutes ago
Suzuki Gixxer DD 2017 for Sale

Suzuki Gixxer DD 2017

25,000 km
verified MEMBER
Tk 135,000
1 month ago
+ Post an ad on Bikroy