Suzuki Lets Review | দাম, ফিচার, স্পেসিফিকেশন ও অন্যান্য

03 Sep, 2023
Suzuki Lets Review | দাম, ফিচার, স্পেসিফিকেশন ও অন্যান্য

Suzuki (সুজুকি) একটি বিখ্যাত জাপানি মোটরসাইকেল ব্র্যান্ড। সুজুকি ট্যুরিং টাইপ বাইকের জন্য জনপ্রিয়। এই ব্রান্ডের বাইক রেগুলার MotoGP প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এশিয়া মহাদেশ সহ, সারা বিশ্বেই এই ব্র্যান্ড জনপ্রিয়। বাংলাদেশেও সুজুকি বাইকের তুমুল জনপ্রিয়তা রয়েছে। বিশ্বের প্রায় সব দেশে সুজুকির বাইক এবং পার্টস আমদানি করা হয়। তবে দক্ষিণ এশিয়ায় সুজুকির মোটরসাইকেল ভারতে এসেম্বল করা হয়।

বাংলাদেশে সুজুকি বাইকের চাহিদা ব্যাপক। গর্জিয়াস ডিজাইন, শক্তিশালী ইঞ্জিন এবং টেকসই স্ট্রাকচারের জন্য দেশে এই ব্র্যান্ডের বাইকের গ্রহণযোগ্যতা বাড়ছেই। আমাদের দেশের বাজারে সুজুকির বেশ কিছু লেটেস্ট ডিজাইন করা বাইক রয়েছে। এই ব্র্যান্ডের বিভিন্ন ধরনের বাইক রয়েছে, যেমন, ট্যুরিং, স্পোর্টস, স্ট্যান্ডার্ড, স্কুটি ইত্যাদি। মহিলা বাইকারদের জন্য সুজুকি দুর্দান্ত ডিজাইনের কিছু স্কুটার বাজারে এনেছে। তবে স্কুটার, পুরুষ বা মহিলা সবাই চালাতে পারেন।

Suzuki Lets, সুজুকির অন্যতম সেরা স্কুটার। এটি ১১০ সিসি সেগমেন্টের একটি স্কুটার। এটি একটি কমিউটার টাইপ স্কুটার। মূলত মহিলা বাইকারদের টার্গেট করে এই বাইকটি বাজারে আনা হলেও, এর ক্লাসি ডিজাইন নারী-পুরুষ সবাইকে আকৃষ্ট করে। এই ব্লগে Suzuki Lets – রিভিউ, দাম, ফিচার, স্পেসিফিকেশন এবং অন্যান্য আরো বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

Suzuki Lets Scooter Review

সুজুকি লেটস খুব আকর্ষণীয় স্কুটার। এই স্কুটারের ডিজাইন অনন্য। এই বাইকের স্ট্যান্ডার্ড লুক, কালার কম্বিনেশন, আকর্ষণীয় ডিজাইন, সব কিছুই দুর্দান্ত। বাইকটি ডিজাইন, গতি, কন্ট্রোল, ব্রেকের একটি দুর্দান্ত কম্বিনেশন। স্কুটারটির ইন্সট্রুমেন্টাল কনসোল, ইলেকট্রিক ফিচারস এবং সুইচ গিয়ারগুলি স্ট্যান্ডার্ড।

১১০ সিসি’র এই স্কুটারটি বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করেছে। এই বাইকে এসইপি (সুজুকি ইকো পারফরম্যান্স) ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। সুজুকির ইঞ্জিন পাওয়ার যথেষ্ট ভালো, এবং শক্তিশালী। এই বাইকে কন্টিনিয়াসলি ভেরিয়েবল ট্রান্সমিশন (CVT) সিস্টেম ব্যবহার করা হয়েছে। এটি একটি অটোমেটিক ট্রান্সমিশন সিস্টেম। বাইকটি ২০১৬-১৭ সালে বাংলাদেশে প্রথম আমদানি করা হয়েছিল।

সুজুকি লেটস-এর হেডল্যাম্প, ব্যাকলাইট এবং সাইনস অনেক ম্যাগনেটিক এবং রাজকীয়। স্কুটারটির ছোট টায়ার এবং সম্পূর্ণ কালো এক্সহস্ট ডিজাইনকে আরো আকর্ষণীয় করে তুলেছে। বাইকটির বডি ডাইমেনশন এবং সিটিং পজিশন ডিসেন্ট। বাংলাদেশে সুজুকি লেটস বিভিন্ন কালার কম্বিনেশনে পাওয়া যাচ্ছে – ব্ল্যাক গ্লস গ্লাস, অরেঞ্জ ম্যাট ব্ল্যাক, এবং রয়্যাল ব্লু ম্যাট ব্ল্যাক। এই ব্লগে সুজুকি লেটস রিভিউ, দাম, ফিচারস নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

সুজুকি লেটস ফিচার

Suzuki Lets হল জাপানে নির্মিত ১১০ সিসি’র স্কুটার। এটি একটি দুর্দান্ত ডিজাইনের ক্লাসি স্কুটার। এটি বিখ্যাত জাপানি মোটরসাইকেল ব্র্যান্ড সুজুকির প্রোডাকশনে নির্মিত স্কুটার। এই বাইকটিতে ১১২.৮ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ৭৫০০ আরপিএমে ৮.৬ বিএইচপি সর্বোচ্চ পাওয়ার উৎপন্ন করতে পারে। এই বাইকের ব্রেকিং সাসপেনশন বেশ ভালো, এটিতে টিউবলেস টায়ার এবং টেলিস্কোপিক সাসপেনশন ব্যবহার করা হয়েছে। বাইকটির সিটিং পজিশন কম্ফোর্টেবল এবং হেডলাইট সহ কনসোল প্যানেলটি ডিসেন্ট লুক। এটিতে গ্রাবরেল, সামনে পা রাখার জায়গা রয়েছে, এবং পেছনে সাইলেন্সার পাইপ রয়েছে। ওভারঅল সুজুকি লেটস ফিচার এবং ডিজাইন খুব সুন্দর।

এটি কমিউটার টাইপ স্কুটার, তবুও এর টপ-স্পীড এবং মাইলেজ যথেষ্ট ভালো। এর টপ স্পিড ৯০ কিমি/আওয়ার, এবং মাইলেজ ৫০ কিমি/লি। এটি পেট্রোলে চালিত এবং ফুয়েল সিস্টেম কার্বুরেটর। এটিতে অটোমেটিক গিয়ারবক্স সংযুক্ত করা হয়েছে। স্কুটারটি কিক এবং ইলেকট্রিক দুই সিস্টেমেই স্টার্ট করা যায়। এই ব্লগে সুজুকি লেটস দাম-দর নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়েছে।

ইঞ্জিন পারফরম্যান্স 

সুজুকি লেটস রিভিউ অনুযায়ী বাইকাররা এই স্কুটারটির ইঞ্জিন পারফরম্যান্সে সন্তুষ্ট। সুজুকির সব বাইকের ইঞ্জিন ভালো এবং টেকসই। এই স্কুটারটিতে ১১২.৮ সিসি’র ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ৪-স্ট্রোক, সিংগেল সিলিন্ডার এয়ার কুল্ড। এই ইঞ্জিন ৮.৬ বিএইচপি @ ৭৫০০ আরপিএম সর্বোচ্চ শক্তি প্রডিউস করতে পারে এবং ৯ এনএম @ ৬৫০০ আরপিএম সর্বোচ্চ টর্ক উৎপন্ন করতে পারে। এটিতে সিভিটি (কন্টিনিউয়াস ভ্যারিয়েবল ট্রান্সমিশন) অটোমেটিক ট্রান্সমিশন ব্যবহার করা হয়েছে। ট্রান্সমিশন ইমিশন বিএস৪ স্ট্যান্ডার্ড।

এটিতে অটোমেটিক গিয়ারবাক্স সহ একটি সিলিন্ডার রয়েছে। বাইকটির এক্সেলেরেশন বেশ ভালো, এটি ৮ সেকেন্ডের মধ্যে ৬০ মাইলের বেশি স্পিড তুলতে পারে। এটি সর্বোচ্চ ৯০ কিমি/আওয়ার স্পিড তুলতে পারে এবং এভারেজ ৫০ কিমি প্রতি লিটারে মাইলেজ দিতে পারে। সুজুকি লেটস দাম অনুযায়ী ইঞ্জিন পারফরমেন্স যথেষ্ট ভালো।

         (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১১২.৮ সিসি

         (২) ইঞ্জিন টাইপ: ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার, এয়ার-কুল্ড, সিঙ্গেল ওভারহেড ক্যাম

         (৩) ম্যাক্সিমাম পাওয়ার: ৮.৬ বিএইচপি @ ৭৫০০ আরপিএম

         (৪) ম্যাক্সিমাম টর্ক: ৯ এনএম @ ৬৫০০ আরপিএম

         (৫) নাম্বার অফ গিয়ার: অটোমেটিক

         (৬) ক্লাচ: অটোমেটিক

         (৭) বোর x স্ট্রোক: ৫১ মিমি x ৫৫ মিমি

         (৮) স্টার্টিং সিস্টেম: কিক এন্ড সেলফ

বডি ডাইমেনশন

Suzuki Lets – রিভিউ অনুযায়ী বাইকাররা এই স্কুটারের বডি ডাইমেনশন নিয়ে খুবই সন্তুষ্ট। স্কুটারটির বডি স্ট্রাকচার যথেষ্ট মজবুত এবং টেকসই। সিটিং পজিশন পারফেক্ট। বসার অবস্থানটি বড় এবং আরামদায়ক, দুইজন অনায়াসেই বসতে পারেন। এটি লম্বায় ১৮০৫ মিমি, প্রস্থ ৬৫৫ মিমি, এবং উচ্চতা ১১২০ মিমি। এটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬০ মিমি এবং আসনের উচ্চতা ৭৬৫ মিমি। লম্বা-খাটো যে কোনো রাইডার সহজেই বাইক কন্ট্রোল করতে পারবেন। বাংলাদেশের রাস্তার অবস্থা বিবেচনায় এই বডি ডাইমেনশন পারফেক্ট। হুইলবেজের পরিমাপ হচ্ছে ১২৫০ মিমি।

হেলমেট এবং কাগজপত্র রাখার জন্য সিটের নীচে জায়গা রয়েছে। সকল স্কুটার বাইকের জ্বালানি ট্যাংক ছোট হয়। এই বাইকের জ্বালানী ট্যাংকের ধারণ ক্ষমতা ৫.২ লিটার। ফুল ফুয়েল ট্যাংকারে এটি ২৬০ কিলোমিটার (প্রায়) পথ চলতে পারবে। এই বাইকটি বেশ হালকা এবং চিকন। স্কুটারটির কার্ব ওজন ৯৮ কেজি।

         (১) দৈর্ঘ্য: ১৮০৫ মিমি

         (২) প্রস্থ ৬৫৫ মিমি

         (৩) উচ্চতা ১১২০ মিমি

         (৪) গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬০ মিমি

         (৫) সিট হাইট: ৭৬৫ মিমি

         (৬) হুইলবেজ: ১২৫০ মিমি

         (৭) কার্ব ওজন: ৯৮ কেজি

         (৮) ফুয়েল ক্যাপাসিটি: ৫.২ লিটার

সাসপেনশন এবং ব্রেক

কমিউটার স্কুটার টাইপ বাইক হিসেবে এই বাইকের সাসপেনশন যথেষ্ট ভালো, তবে ব্রেক আরেকটু ভালো হতে পারতো। সুজুকি লেটস রিভিউ অনুযায়ী বাইকাররা স্কুটারটির সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেমে সন্তুষ্ট। এর সামনের চাকায় টেলিস্কোপিক কয়েল স্প্রিং অয়েল ড্যাম্পড সাসপেনশন ব্যবহার করা হয়েছে। পেছনের চাকায় সুইং আর্ম টাইপ কয়েল স্প্রিং অয়েল ড্যাম্পড সাসপেনশন ব্যবহার করা হয়েছে। উভয় চাকায় ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। ড্রাম ব্রেক সাইজ ১২০ মিমি। বাইকাররা মত দিয়েছেন সামনের চাকায় ডিস্ক ব্রেক থাকলে ভালো হতো।

         (১) সামনের সাসপেনশন: টেলিস্কোপিক, কয়েল স্প্রিং, অয়েল ড্যাম্পড

         (২) পেছনের সাসপেনশন: সুইং আর্ম টাইপ, কয়েল স্প্রিং, অয়েল ড্যাম্পড

         (৩) ব্রেকিং সিস্টেম: সামনে-পেছনে উভয় ব্রেক ড্রাম

         (৪) ব্রেক সাইজ: ১২০ মিমি

         (৫) এন্টি-লক ব্রেকিং সিস্টেম: নেই

টায়ার এবং হুইল

স্কুটারটির টায়ার এবং হুইল নিয়ে বাইকাররা বেশ সন্তুষ্ট। রেগুলার স্কুটার বাইকের মতো এই বাইকেরও হুইল ছোট। টায়ার যথেষ্ট মজবুত। স্কুটারটিতে রয়েছে উভয়দিকেই ৯০/১০০-১০ সাইজের টিউবলেস টায়ার এবং সামনে ও পেছনে দুই দিকেই এলয় হুইল রয়েছে। উভয় টায়ারের সাইজ ১০ ইঞ্চি। Suzuki Lets – রিভিউ অনুযায়ী টায়ার এবং হুইল বাইকারদের যথেষ্ট ভারসাম্য দিতে পারে, যথেষ্ট কমফোর্ট ভাবে ব্রেকিং করতে সাহায্য করে।

         (১) হুইল টাইপ: এলোয়

         (২) টায়ার সাইজ: ১০ ইঞ্চি

         (৩) টায়ার: টিউবলেস

         (৪) সামনের টায়ার মেজারমেন্ট: ৯০/১০০-১০

            (৫) পেছনের টায়ার মেজারমেন্ট: ৯০/১০০-১০

ইলেকট্রিক্যাল এবং ইন্সট্রুমেন্ট কনসোল প্যানেল

স্কুটার বাইকের জন্য প্রয়োজনীয় সকল ইলেকট্রিক্যাল ফিচার এবং মিটার কনসোল সংযোজন করা হয়েছে সুজুকি লেটসে। এর ইন্সট্রুমেন্ট প্যানেলটি অ্যানালগ কিন্তু ক্লাসিক ডিজাইনের। ইন্সট্রুমেন্ট কনসোলে স্পিডোমিটার, টেকোমিটার, ওডোমিটার, ফুয়েল গেজ মিটার, লো ফুয়েল ইন্ডিকেটর সহ অন্যান্য প্রয়োজনীয় ফিচারস রয়েছে। এছাড়াও স্কুটারে টার্ন ল্যাম্প এবং টেল ল্যাম্প সংযুক্ত আছে। ওভারঅল কনসোল প্যানেলটি দেখতে ডিসেন্ট এবং স্মার্ট লুকিং।

স্কুটারটিতে মেইন্টেনেন্স ফ্রী ১২ ভোল্ট, ৩ এম্পায়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ব্যাটারির সাথে রয়েছে ১২ ভোল্ট ৩৫/৩৫ ওয়াট হ্যালোজিন হেডল্যাম্প, মাল্টি রিফ্লেটর টাইপের রেয়ার ল্যাম্প, এলিডি টার্নিং ল্যাম্প সহ অন্যান্য ইলেকট্রিক্যাল ফিচারস। রিভিউ অনুযায়ী ওভারঅল সুজুকি লেটস ফিচার এবং ইন্সট্রুমেন্ট কনসোল প্যানেল নিয়ে বাইকাররা সন্তুষ্ট।

         (১) ব্যাটারি: ১২ ভোল্ট, ৩ এম্পেয়ার

         (২) হেডলাইট: ১২ ভোল্ট, ৩৫/৩৫ ওয়াট (হ্যালোজেন)

         (৩) টেল ল্যাম্প: আছে (হ্যালোজেন)

         (৪) ক্লক: নেই

         (৫) স্পিডোমিটার: আছে (এনালগ)

         (৬) টেকোমিটার: আছে (এনালগ)

         (৭) ওডোমিটার: আছে (এনালগ)

         (৮) ফুয়েল গেজ মিটার: আছে (এনালগ)

         (৯) লো ফুয়েল ইন্ডিকেটর: আছে (হ্যালোজেন)

         (১০) টার্ন ল্যাম্প: আছে

         (১১) আরপিএম মিটার: আছে (ডিজিটাল)

         (১২) হ্যান্ডেল টাইপ: স্কুটার টাইপ

 মাইলেজ

সাধারণত স্কুটার বাইকের মাইলেজ খুব বেশি হয় না। তবে সুজুকি লেটস স্কুটারটির মাইলেজ যথেষ্ট স্ট্যান্ডার্ড। স্কুটারটির গড় মাইলেজ ৫০ কিমি/লি। সর্বোচ্চ স্পিড ৯০ কিমি/লি। Suzuki Lets – রিভিউ অনুযায়ী ইঞ্জিনটি ভালভাবে কনফিগার করা এবং শক্তিশালী এবং তাই বাইকাররা এই মাইলেজ এবং স্পিড নিয়ে সন্তুষ্ট।

         (১) সর্বোচ্চ স্পিড: ৯০ কিমি/লি

         (২) গড় মাইলেজ: ৫০ কিমি/লি

         (৩) মাইলেজ (সিটি): ৫০ কিমি/লি

         (৪) মাইলেজ (হাইওয়ে): ৬০ কিমি/লি

Suzuki Lets Price in Bangladesh বাংলাদেশে Suzuki Lets এর দাম

বাংলাদেশে Suzuki Lets এর অফিসিয়াল দাম ৳136,917। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Suzuki Other Model 2023 এর দাম BDT 250,000.

Suzuki Lets Pros সুবিধা

  • ইঞ্জিন পারফরমেন্স অনেক ভালো, এসইপি (সুজুকি ইকো পারফরম্যান্স) ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।
  • ব্রেকিং সিস্টেম ভালো, টিউবলেস টায়ার এবং টেলিস্কোপিক সাসপেনশন।
  • কন্টিনিয়াসলি ভেরিয়েবল ট্রান্সমিশন (CVT) সিস্টেম ব্যবহার করা হয়েছে।
  • দ্রুত এক্সেলেরেশন, বাইক ব্যালান্স করা সহজ।
  • মেইন্টেনেন্স ফ্রী ব্যাটারি।
  • সেন্ট্রাল লকিং এবং ইউনিক সেফটি শাটার।
  • সিটের নিচে বড় ফাঁকা জায়গা রয়েছে, প্রয়োজনীয় জিনিস রাখা যায়।

Suzuki Lets Cons অসুবিধা

  • কিছু কিছু বাইকার স্কুটারটির অটোমেটিক হেডলাইট অন (AHO) প্রযুক্তি নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন।
  • হেডলাইটের আলো আরও উন্নত করা উচিত বলে অনেকে মত দিয়েছেন।
  • স্কুটারটিতে এবিএস নেই, কোনো ডিস্ক ব্রেকও ব্যবহার করা হয় নি।
  • ইন্ডিকেটরের কোন শব্দ নেই, ইউএসবি চার্জার পোর্ট নেই।
  • টায়ারের মান আরও উন্নত করা উচিত বলে অনেকে মত দিয়েছেন।

এক্সপার্ট অপিনিয়ন

7.5

Out of 10

সুজুকি মোটরসাইকেল বাংলাদেশের অন্যতম মোটরসাইকেল ব্র্যান্ড গুলোর মধ্যে অন্যতম। সুজুকি লেটস স্কুটারটি মূলত মহিলা রাইডার এবং বয়স্ক মানুষদের টার্গেট করে বাজারে আনা হয়েছিল। তবে স্কুটারটির দুর্দান্ত ডিজাইন, ক্লাসি ফিচারস এবং অনন্য পারফরম্যান্সে এটি নারী-পুরুষ, সকল বয়সী মানুষের পছন্দের বাইক হয়ে উঠেছে। স্কুটারটি ডিজাইন, গতি, কন্ট্রোল, ব্রেকের একটি দুর্দান্ত কম্বিনেশন। নির্বিঘ্নে এবং নিরাপদে যাতায়াতের জন্য Suzuki Lets আপনার উপযোগী একটি বাহন হতে পারে।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইককের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো মোটরসাইকেলের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

Suzuki is a renowned Japanese motorcycle brand. The brand is popular all over the world. Suzuki bikes are also very popular in Bangladesh. The acceptance of this brand of bikes in the country is increasing due to its gorgeous design, powerful engine and durable structure. This brand has different types of bikes like touring, sports, standard, scooter, etc.

Suzuki Lets, one of the best scooters from Suzuki. It is a scooter of 110 cc segment. It is a commuter type scooter. Although this bike is primarily marketed to target female bikers, its classy design appeals to both men and women. The standard look of this bike, color combination, attractive design, everything is great. The bike is a great combination of design, speed, control, brakes. SEP (Suzuki Eco Performance) engine is used in this bike. The small tires and completely black exhaust of the scooter make the design more attractive. The bike’s body dimensions and seating position are decent.

112.8 cc displacement engine is used in this bike. This engine can produce a maximum power of 8.7 bhp at 7500 rpm. The braking suspension of this bike is quite good; it uses tubeless tires and telescopic suspension. The seating position of the bike is comfortable and the console panel with headlight is decent looking. It is a commuter type scooter, yet its top-speed and mileage are quite good. Its top speed is 85 km/h, and mileage is 55 km/l. This blog discusses Suzuki Lets scooter reviews, prices, features, specifications and more.

The Suzuki Lets in Bangladesh is available in different color combinations – Black Gloss Glass, Orange Matt Black, and Royal Blue Matt Black. The current price of this scooter in Bangladesh is 136,917/- taka. (Last updated November, 2022). Prices may vary slightly from showroom to showroom.

Suzuki Lets Price in Bangladesh Suzuki Lets Price in Bangladesh

The official price of Suzuki Lets in Bangladesh is ৳136,917. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Suzuki Other Model 2023 is BDT 250,000.

Suzuki Lets Video Review


02 May, 2023 - Suzuki Lets স্কুটারটি ডিসেন্ট ডিজাইন, ক্লাসি ফিচারস, অনন্য পারফরম্যান্স, গতি, কন্ট্রোল, ব্রেকের একটি দুর্দান্ত কম্বিনেশন। এই ব্লগে সুজুকি লেটস রিভিউ নিয়ে আলোচনা করা হয়েছে।

Suzuki Lets-সম্পর্কে জিজ্ঞাসা

Suzuki Lets কাদের জন্য?

Suzuki Lets বাইকটি যারা বাজেটের মধ্যে স্কুটার বাইক পছন্দ করেন, তাদের জন্য পারফেক্ট।

Which colors are available of Suzuki Lets?

Suzuki Lets ৩টি রঙে পাওয়া যায় সাদা, কাল, লাল ও নীল।

Suzuki Lets এর মাইলেজ কত?

Suzuki Lets এর মাইলেজ প্রায় ৫০ কিমিঃ পার লিটার।

Suzuki Lets বাইকে কি ধরনের ইঞ্জিন স্টার্ট আছে?

Suzuki Lets বাইকে ইলেকট্রিক এবং কিক উভয় ধরনের ইঞ্জিন স্টার্ট অপশন আছে।

Suzuki Lets Specifications

Model name Suzuki Lets
Type of bikeScooter
Type of engine1-cylinder, 4-stroke, 2 valve, SOHC
Engine power (cc) 112.8cc
Engine coolingAir Cooled
Max. Horse power8.6 Bhp @ 7500 RPM
Max torque9 NM @ 6500 RPM
Start methodKick & Electric
Number of gearsNo Info
Mileage 50 Kmpl (Approx)
Top speed90 Kmph (Approx)
Front suspensionSwing Arm Type, Coil
Rear suspensionTelescopic, Coil Spring, Oil Damped
Front brake typeDrum Brake
Front brake diameter120 mm
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemDrum Brake
Front tire size90/100-10
Rear tire size90/100-10
Tire typeTubeless
Overall length1,805 mm
Overall height1,120 mm
Overall weight98 Kg
Wheelbase1,250 mm
Overall width655 mm
Ground clearance160 mm
Fuel tank capacity5.2 Liters
Seat height765 mm
Head light12V 35/35W
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometeranalog
RPM meterDigital
OdometerAnalog
Seat typeSingle-Seat
Engine kill switchyes
Body colorsNo Info
Distributor/dealerRancon Motorbikes Limited
Features,
Buy Suzuki Letsbikroy
Suzuki . 2022 for Sale

Suzuki . 2022

14,000 km
MEMBER
Tk 237,000
1 day ago
Suzuki modify 2000 for Sale

Suzuki modify 2000

40,000 km
MEMBER
Tk 25,000
2 days ago
Suzuki . 1998 for Sale

Suzuki . 1998

10,000 km
MEMBER
Tk 35,000
3 days ago
Suzuki . 1992 for Sale

Suzuki . 1992

35 km
MEMBER
Tk 25,000
1 week ago
Suzuki xl 1998 for Sale

Suzuki xl 1998

30,000 km
MEMBER
Tk 39,000
1 week ago
Buy Other Bikesbikroy
Hero Hunk 2018 for Sale

Hero Hunk 2018

40,000 km
MEMBER
Tk 95,000
1 minute ago
Suzuki Gixxer Black SD 2023 for Sale

Suzuki Gixxer Black SD 2023

12,000 km
verified MEMBER
verified
Tk 190,000
5 minutes ago
Suzuki GSX R150 ABS একদম ফ্রেশ 2023 for Sale

Suzuki GSX R150 ABS একদম ফ্রেশ 2023

16,000 km
verified MEMBER
Tk 200,000
5 minutes ago
Bajaj Boxer . 2021 for Sale

Bajaj Boxer . 2021

28,000 km
verified MEMBER
Tk 75,000
5 minutes ago
Suzuki Gixxer একদম ফ্রেশ 2022 for Sale

Suzuki Gixxer একদম ফ্রেশ 2022

27,000 km
verified MEMBER
Tk 118,000
6 minutes ago
+ Post an ad on Bikroy