Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid রিভিউ এবং স্পেসিফিকেশন

27 Sep, 2023
Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid রিভিউ  এবং স্পেসিফিকেশন

Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid হলো উন্নত হাইব্রিড মোটর প্রযুক্তি বৈশিষ্ট্য নতুন প্রজন্মের স্কুটার। এটি ইয়ামাহা ব্র্যান্ডের একটি প্রিমিয়াম কোয়ালিটির স্কুটার। ক্লাসি ডিজাইন এবং লং-লাস্টিং পারফরম্যান্স দিয়ে স্কুটারটি প্রচুর গ্রাহক জনপ্রিয়তা অর্জন করেছে। স্কুটারটি ফুয়েল-ইনজেক্টেড ব্লু কোর ইঞ্জিন অফার করে যা, এটির ডিউরেবিলিটি এবং ফুয়েল ইফিসিয়েন্সি বাড়ায়। এই ব্লগে Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। বর্তমানে স্কুটারটি আনঅফিসিয়াল ভাবে দেশের বাজারে পাওয়া যাচ্ছে।

নিয়ন্ত্রণ করা সহজ, হালকা ওজন, মাইলেজ সুবিধা এবং যুক্তিসঙ্গত দামের কারণে স্কুটারের বাজার অনেক বড় হয়েছে। মূলত দ্রুত ট্রাফিক সিচুয়েশন এড়ানো এবং নারী-পুরুষ উভয়ের ব্যবহার উপযোগিতার কারণে বাংলাদেশে স্কুটারের চাহিদা এবং জনপ্রিয়তা অনেক বেড়েছে। এখানে আপনি ইয়ামাহা রেজেডআর স্ট্রিট র‌্যালি এফআই ১২৫ হাইব্রিড রিভিউ, স্পেক, ফিচার, ভালো-মন্দ দিক সহ আরো বেশ কিছু বিষয়ে ধারণা পাবেন। এটি একটি স্টাইলিশ ডিজাইনের স্মার্ট লুকিং স্কুটার। মার্কেট ডিমান্ড এবং প্রতিযোগীদের সাথে প্রতিযোগিতায় টিকে থাকতে ইয়ামাহা এই ক্লাসি স্কুটারটি বাজারে এনেছে।

Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid রিভিউ

এটি খুব উন্নত মানের ১২৫ সিসির স্কুটার। এটি কম্ফোর্টেবল রাইডিং, দুর্দান্ত ইঞ্জিন পারফরম্যান্স এবং ফুয়েল ইফিসিয়েন্সি সুবিধার জন্য তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এটি দেশের লাক্সারিয়াস স্কুটারগুলোর মধ্যে একটি। আপনি স্কুটারটি থেকে প্রায় ৪৫ কিমি/লিটার এভারেজ মাইলেজ এবং প্রায় ১০০ কিমি/আওয়ার টপ স্পিড পেতে পারেন। এটির নিয়ন্ত্রণ করা খুব সহজ, তাই যানজট পূর্ণ সিটি রোডে এটি থেকে আপনি দুর্দান্ত পারফরম্যান্স পাবেন। ইয়ামাহা রেজেডআর স্ট্রিট ‌্যালি এফআই ১২৫ হাইব্রিড দাম সাপেক্ষে স্কুটারটির স্পিড এবং মাইলেজ কম্বিনেশন প্রত্যাশিত।

স্কুটারটির স্পেশাল কিছু বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে এফআই টেকনোলজি, ব্লু কোর হাইব্রিড মোটর, অটোম্যাটিক ট্রান্সমিশন, হাইব্রিড পাওয়ার অ্যাসিস্ট্যান্ট, ইউএসবি চার্জার, বড় স্টোরেজ স্পেস, ইউনিফাইড ব্রেকিং সিস্টেম ইত্যাদি। এছাড়াও এটিতে স্টপ অ্যান্ড স্টার্ট সিস্টেম এবং ইয়ামাহা মোটরসাইকেল কানেক্ট এক্স ব্লুটুথ ফিচার সংযুক্ত রয়েছে। স্কুটারটির সিটিং পজিশন এবং সাসপেনশন সিস্টেম অসাধারণ। এটির টায়ার এবং হুইলের মান বেশ উন্নত। সকল লাইটিং এবং ইলেক্ট্রিক্যাল সিস্টেম বেশ কার্যকর।

ফিচার এবং ডিজাইন

ফ্যাশনেবল ডিজাইনের কারণে স্কুটারটি প্রচুর গ্রাহক জনপ্রিয়তা পেয়েছে। স্মার্ট ডিজাইন এবং গ্লসি কালার কম্বিনেশন স্কুটারটিকে দেশের বাজারে অন্যতম গর্জিয়াস ডিজাইনের স্কুটার হিসেবে জনপ্রিয় করেছে। এটি ইয়ামাহা’র আইকনিক রে-জেডআর স্টিলথি লুক এবং রোমাঞ্চকর পারফরম্যান্সের একটি নিখুঁত কম্বিনেশন অফার করে। স্কুটারটির স্মোকি স্ট্রিট র‌্যালি পেইন্ট স্কিম, স্পোর্টি শার্প ইলুমিনেট হেডলাইট এবং ক্লাসিক ডিজাইনের কনসোল প্যানেল সেটআপ যে কাউকে মুগ্ধ করবে।

এটির স্প্লিট-সিটিং পজিশনটি গ্র্যাব-রেল সহ আকারে বেশ বড়, তাই রাইডার এবং পিলিয়ন উভয়ের জন্যই আরামদায়ক। এটিতে একটি ক্লাসি লুকিং রিয়ার ভিউ মিরর সহ একটি কম্ফোর্টেবল কনভেনশনাল হ্যান্ডেলবার রয়েছে। স্কুটারটির ট্রিপল-পিট এলইডি হেডল্যাম্প অ্যাসেম্বলি, ম্যাটেড উইন্ডশীল্ড, মাডগার্ড, এবং বড় এক্সজস্ট পাইপ এটির সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। এটি অন-বোন ফ্রেম চেসিসের উপর ডিজাইন করা হয়েছে। ফুটরেস্টের জন্য পর্যাপ্ত জায়গা রয়েছে, যা ভিতরে ম্যাট প্যানেল দিয়ে ম্যাট করা হয়েছে। এটির ইলেক্ট্রিক্যাল কনসোল প্যানেলটি সম্পূর্ণ ডিজিটাল এবং এখানে ইয়ামাহা মোটরসাইকেল কানেক্ট এক্স ব্লুটুথ ফিচারের মাধ্যমে মোবাইল সংযোগ করা যায়। স্কুটারটির ডিজাইন নারী-পুরুষ উভয়ের সাথে মানানসই।

ইঞ্জিন পারফরম্যান্স

স্কুটারটিতে ১২৫.০ সিসি ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ইঞ্জিনটিতে শক্তিশালী ব্লু-কোর হাইব্রিড মোটর সেটআপ করা হয়েছে। ইঞ্জিনটি এয়ার-কুলড, ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার, ২-ভালভ, সিঙ্গেল ওভারহেড ক্যামস্যাফট ফিচার বিশিষ্ট। ফুয়েল ইনজেকশন টেকনোলজি ব্যবহার করায় এটি জ্বালানি সাশ্রয়ে সহায়ক। এই ইঞ্জিন ৬৫০০ আরপিএমে ৮.২০ বিএইচপি সর্বোচ্চ পাওয়ার এবং ৫০০০ আরপিএমে ১০.৩০ এনএম সর্বোচ্চ টর্ক উৎপন্ন করতে পারে। স্কুটারটির পাওয়ারের তুলনায় টর্ক বেশি, তাই আপনি থ্রটল ওপেন করা মাত্রই দ্রুত অ্যাক্সিলারেশন পাবেন।

কম্বুশন প্রসেসের পাশাপাশি, ইঞ্জিন ক্র্যাঙ্কশ্যাফ্ট একটি হাইব্রিড স্মার্ট মোটর জেনারেটর (SMG) দ্বারা চালিত হয়। এই হাইব্রিড পাওয়ার অ্যাসিস্ট সিস্টেম ইঞ্জিনের ডিউরেবিলিটি এবং ইফিসিয়েন্সি বাড়ায়। এটিতে স্টপ-স্টার্ট সিস্টেমও ইনস্টল করা হয়েছে, এটি বাইক নিষ্ক্রিয় থাকাকালীন ইঞ্জিনটিকে স্বয়ংক্রিয়ভাবে বন্ধ করে দেয়, আবার থ্রটল ওপেন করলে সাথে সাথেই ইঞ্জিন চালু হয়। এটির ট্রান্সমিশন সিস্টেম সম্পূর্ণ অটোম্যাটিক, তাই গিয়ার এবং ক্লাচ ব্যবহার নিয়ে চিন্তা করতে হবে না। ট্রান্সমিশন অটো হওয়ায় এটি নিয়ন্ত্রণ করা খুব সহজ। ইঞ্জিনের বোর এবং স্ট্রোক যথাক্রমে ৫২.৪ মিমি এবং ৫৭.৯ মিমি। কম্প্রেশন রেশিও ১০.২:১। এটি কিক এবং ইলেকট্রিক উভয় ভাবেই স্টার্ট করা যায়।

বডি ডাইমেনশন

স্কুটারটির দৈঘ্য, প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে ১৮৮০ মিমি, ৬৮৫ মিমি, এবং ১১৯০ মিমি। এটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স বেশ কম, মাত্র ১৪৫ মিমি, তাই উঁচু স্পিড ব্রেকার অতিক্রম করতে সমস্যা হতে পারে। এটির হুইলবেস ১২৮০ মিমি। স্কুটারটির ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ৫.২, যা সিটি রাইডিং-এর জন্য যথেষ্ট হলেও দীর্ঘ ভ্রমণের জন্য যথেষ্ট নয়। এটির ওজন মাত্র ৯৯ কেজি, তাই এটিকে সহজেই একপাশ থেকে অন্য দিকে ফ্লিক করা যায়। স্কুটারটিতে বেশ ভালো স্টোরেজ স্পেস রয়েছে, এখানে হেলমেট, ছোট-খাটো জিনিস, ডকুমেন্টস ইত্যাদি রাখতে পারবেন। ফুটরেস্ট স্পেস বেশ বড়। সম্পূর্ণ স্কুটারটি অন-বোন ফ্রেম চেসিসের উপর বসানো হয়েছে।

ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম

স্কুটারটির সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনের দিকে ইউনিট সুইং সাসপেনশন সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই সাসপেনশন সিস্টেম ছোট-খাটো গর্ত এবং সাধারণ স্পিড ব্রেকারের ধাক্কা ভালোভাবেই অ্যাবজর্ব করতে পারে। স্কুটারটিতে ইয়ামাহা’র নিজস্ব ইউনিফাইড ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই ব্রেকিং সিস্টেম সামনের এবং পিছনের চাকায় একসাথে কাজ করে। সামনের চাকায় ডিস্ক ব্রেক এবং পিছনের চাকায় ড্রাম টাইপ ব্রেক ব্যবহার করা হয়েছে। এই ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম সিটি রোডের জন্যে পারফেক্ট, তবে হাইওয়ে রোডের জন্য উপযুক্ত নয়।

হুইল এবং টায়ার

স্কুটারটিতে চওড়া অ্যালয় টাইপ হুইল এবং টিউব টাইপ ডুয়াল টেরেন টায়ার ব্যবহার করা হয়েছে। সামনের চাকায় ৯০/৯০-১২ সেকশন টায়ার এবং পিছনের চাকায় ১০০/৯০-১০ সেকশন টায়ার ব্যবহার করা হয়েছে। সামনের হুইলের রিম সাইজ ১২” ইঞ্চি এবং পিছনের হুইলের রিম সাইজ ১০” ইঞ্চি। এই হুইল এবং টায়ার টপ-স্পিডে এবং কর্ণারিং-এ বেশ ভালো স্ট্যাবিলিটি দিতে পারে।

মাইলেজ এবং স্পিড

মাইলেজ এবং স্পিড এই স্কুটারের অন্যতম প্রধান আকর্ষণ। স্কুটারটি থেকে আপনি প্রায় ৪৫ কিমি/লিটার এভারেজ মাইলেজ এবং প্রায় ১০০ কিমি/আওয়ার টপ স্পিড পেতে পারেন। ফুয়েল ইনজেকশন টেকনোলজি থাকায় উন্নত মানের ফুয়েল এবং লুব্রিক্যান্ট ব্যবহার করতে হবে।

কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচার

স্কুটারটির ইনস্ট্রুমেন্ট প্যানেলটি সম্পূর্ণ ডিজিটাল এবং আধুনিক ডিজাইনের। এখানে স্পিডোমিটার, ওডোমিটার সহ প্রয়োজনীয় আরো কিছু ফিচার রয়েছে। কনসোল প্যানেলটি এমন ভাবে স্থাপন করা হয়েছে যেন এক নজরেই রাইডার সব কিছু বুঝতে পারেন।

স্কুটারটিতে ১২ ভোল্ট ৫ অ্যাম্পিয়ারের এমএফ টাইপ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এটির ব্যাটারি বেশ শক্তিশালী; যা হেডলাইট, টেইল লাইট, ইন্ডিকেটর সহ সকল ইলেকট্রিক্যাল সিস্টেম মেইনটেইন করতে পারে। এটির হেডলাইটটি ট্রিপল-পিট এলইডি টাইপ, অটোম্যাটিক হেডলাইট অন (AHO) ফিচার বিশিষ্ট। টেইল লাইট এবং ইনডিকেটর হ্যালোজেন টাইপ। এটিতে ইউএসবি চার্জার এবং ইঞ্জিন কিল সুইচও রয়েছে। Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid রিভিউ অনুযায়ী বাইকাররা এই স্কুটারের কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচার নিয়ে খুবই সন্তুষ্ট।

Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid Price in Bangladesh বাংলাদেশে Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid এর দাম

বাংলাদেশে Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid এর অফিসিয়াল দাম ৳200,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Yamaha Ray Zr 2023 এর দাম BDT 280,667.

Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid Pros সুবিধা

  • ফ্যাশনেবল ডিজাইন
  • হাইব্রিড মোটর টেকনোলজির সাথে ফুয়েল-ইনজেক্টেড ব্লু-কোর ইঞ্জিন
  • ইউনিফাইড ব্রেকিং সিস্টেম
  • ফুয়েল ইফিসিয়েন্ট
  • স্টোরেজ স্পেস
  • স্টপ অ্যান্ড স্টার্ট সিস্টেম এবং ব্লুটুথ ফিচার
  • ইউএসবি চার্জার এবং ইঞ্জিন কিল সুইচ

Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid Cons অসুবিধা

  • ছোট হুইল সেটআপ
  • পিছনের ড্রাম ব্রেক
  • জ্বালানি ধারণ ক্ষমতা কম
  • গ্রাউন্ড ক্লিয়ারেন্স কম
  • পিছনের সিঙ্গেল শক অ্যাবজর্বার

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

Yamaha Ray ZR Street Rally 125 Fi Hybrid হলো একটি প্রিমিয়াম কোয়ালিটি ফিচার বিশিষ্ট, উন্নত প্রযুক্তির সাথে জমকালো এবং স্মার্ট লুকিং স্কুটার। ফ্যাশনেবল ডিজাইন এবং মাইলেজ সুবিধার কারণে স্কুটারটি প্রচুর গ্রাহক জনপ্রিয়তা পেয়েছে। সিটি রোডে রেগুলার ব্যবহারের জন্য এটি দুর্দান্ত একটি স্কুটার। যাঁরা রেগুলার যাতায়াতের জন্য গর্জিয়াস ডিজাইন, নিরাপদ ব্রেকিং, এবং কম্ফোর্টেবল রাইডিং এক্সপেরিয়েন্সের স্কুটার খুঁজছেন, এটি তাদের জন্য বেশ ভালো একটি অপশন। এই ক্লাসি স্কুটারটি আপনার ব্যাক্তিত্ব এবং রুচির পরিচয় বহন করবে।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্য জানার জন্য ভিজিট করুন বাইকস গাইড। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা ব্যবহৃত Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid স্কুটারের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid is a new generation scooter featuring advanced hybrid motor technology. It is a premium quality scooter from the Yamaha brand. With its classy design and long-lasting performance, this scooter has gained a lot of customer popularity. It offers a fuel-injected Blue Core engine that enhances its durability and fuel efficiency. Currently, this scooter is unofficially available in the country’s market.

This is a very high-quality 125cc scooter. It is a smart-looking scooter with a stylish design. It has gained immense popularity for its comfortable riding, excellent engine performance, and fuel efficiency benefits. It is one of the most luxurious scooters in the country. You can get an average mileage of around 45 km/liter and a top speed of around 100 km/hr from this scooter. It is very easy to control, so you will get great performance from it on congested city roads.

Some of the special features of this scooter include – FI technology, a blue core hybrid motor, automatic transmission, hybrid power assistant, a USB charger, large storage space, a unified braking system, etc. It also comes with a stop and start system and Yamaha Motorcycle Connect X Bluetooth feature. The seating position and suspension system of the scooter are excellent. Its tire and wheel quality is quite good.

The scooter has gained a lot of customer popularity due to its fashionable design. The smart design and glossy color combination make this scooter popular as one of the most gorgeously designed scooters in the market. The scooter’s smoky street rally paint scheme, sporty sharp illuminated headlights, and classic design console panel setup will impress anyone. Its split-sitting position is quite large in size with grab-rails, hence comfortable for both rider and pillion. It has a comfortable conventional handlebar with a classy-looking rear-view mirror.

The scooter’s triple-pit LED headlamp assembly, matted windshield, mudguard, and large exhaust pipe add to its beauty. It is designed on an on-bone frame chassis. There is ample space for footrests, which are matted with matte panels inside. Its electrical console panel is fully digital and there is mobile connectivity through the Yamaha Motorcycle Connect X Bluetooth feature. The design of this scooter suits both men and women.

Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid Price in Bangladesh Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid Price in Bangladesh

The official price of Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid in Bangladesh is ৳200,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Yamaha Ray Zr 2023 is BDT 280,667.

Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid Video Review


18 Sep, 2023 - Yamaha Rayzr Street Rally FI 125 Hybrid হলো হাইব্রিড মোটর প্রযুক্তি বৈশিষ্ট্য প্রিমিয়াম কোয়ালিটির স্কুটার। ফ্যাশনেবল ডিজাইনের সুবিধার কারণে এটি প্রচুর জনপ্রিয়তা পেয়েছে।

Yamaha Ray ZR Street Rally 125 Fi Hybrid স্কুটার সম্পর্কে কিছু জিজ্ঞাসা

Yamaha Ray ZR Street Rally 125 Fi Hybrid কি ধরণের স্কুটার?

এটি একটি ফ্যাশনেবল ডিজাইনের কমিউটিং স্কুটার।

স্কুটারটিতে কি ধরণের ইঞ্জিন ব্যবহার করা হয়েছে?

এয়ার-কুলড, ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার, ২-ভালভ, সিঙ্গেল ওভারহেড ক্যামস্যাফট ফিচার বিশিষ্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

স্কুটারটির এভারেজ মাইলেজ এবং স্পিড কত?

প্রায় ৪৫ কিমি/লিটার এভারেজ মাইলেজ এবং প্রায় ১০০ কিমি/আওয়ার টপ স্পিড।

স্কুটারটির ব্রেকিং সিস্টেম কেমন ?

ইউনিফাইড ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই ব্রেকিং সিস্টেম সামনের এবং পিছনের চাকায় একসাথে কাজ করে।

স্কুটারটির গিয়ার এবং ট্রান্সমিশন কি ধরণের?

সম্পূর্ণ অটোম্যাটিক ট্রান্সমিশন সিস্টেম।

Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid Specifications

Model name Yamaha RayZR Street Rally Fi 125 Hybrid
Type of bikeScooter
Type of engineAir cooled, 4-stroke,SOHC, 2-valve
Engine power (cc) 125.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power8.1 Bhp @ 6500 RPM
Max torque10.3 NM @ 5000 RPM
Start methodKick & Electric
Number of gearsNo Info
Mileage 40 Kmpl (Approx)
Top speed105 Kmph (Approx)
Front suspensionTelescopic fork
Rear suspensionUnit Swing
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemUnified Breaking System (UBS)
Front tire size90/90 ‚ 12
Rear tire size100/90 ‚ 10
Tire typeTubeless
Overall length1880 mm
Overall height1190
Overall weight99
Wheelbase1280
Overall width685
Ground clearance145
Fuel tank capacity5.2 L
Seat height785 mm
Head lightLED (AHO)
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometerdigital
RPM meterNo Info
OdometerDigital
Seat typeSingle-Seat
Engine kill switchyes
Body colorsNo Info
Distributor/dealerNo Info
Features, ,
Buy Yamaha RayZR Street Rally Fi 125 Hybridbikroy
Yamaha Ray-ZR 113 Street Rally 2021 for Sale

Yamaha Ray-ZR 113 Street Rally 2021

16,500 km
MEMBER
Tk 159,000
23 hours ago
Yamaha Ray-ZR ALMOST NEW BIKE 2023 for Sale

Yamaha Ray-ZR ALMOST NEW BIKE 2023

3,000 km
verified MEMBER
Tk 225,000
1 day ago
Yamaha Ray-ZR fi ubs 2022 for Sale

Yamaha Ray-ZR fi ubs 2022

9,500 km
verified MEMBER
Tk 230,000
1 month ago
Yamaha Ray-ZR 2021 for Sale

Yamaha Ray-ZR 2021

26,500 km
MEMBER
Tk 140,000
1 month ago
Buy Other Bikesbikroy
Walton 125cc 2018 for Sale

Walton 125cc 2018

30,000 km
MEMBER
Tk 30,000
2 minutes ago
Bajaj Discover 135 2010 for Sale

Bajaj Discover 135 2010

40 km
MEMBER
Tk 39,999
11 minutes ago
Keeway RK 125 Red 2021 for Sale

Keeway RK 125 Red 2021

12,500 km
verified MEMBER
Tk 63,500
1 month ago
Hero Ignitor Super fresh 2020 for Sale

Hero Ignitor Super fresh 2020

17,900 km
verified MEMBER
Tk 79,900
3 weeks ago
TVS Metro Plus Like New Disk 2019 for Sale

TVS Metro Plus Like New Disk 2019

20,500 km
verified MEMBER
Tk 75,500
1 week ago
+ Post an ad on Bikroy