Znen Delivery 125 রিভিউ – দাম ও ফিচারসমূহ

21 Sep, 2023
Znen Delivery 125 রিভিউ – দাম ও ফিচারসমূহ

জিনেন ডেলিভারি ১২৫ রিভিউ শুরুতেই বলি এটি একটি কমপ্যাক্ট স্কুটার যাতে রয়েছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪-স্ট্রোক, এয়ার কুল্ড এবং কার্ব্যুরেটেড ইঞ্জিন। যা ৭৫০০ আরপিএম-এ সর্বোচ্চ ১০.৯০ বিএইচপি পাওয়ার এবং ৬৫০০ আরপিএম-এ ৬.৫০ সর্বোচ্চ টর্ক উৎপন্ন করতে সক্ষম। স্টার্টিং এর জন্য কিক এবং ইলেক্ট্রিক স্টার্টিং উভয় অপশন রয়েছে।

স্কুটারটি প্রতি লিটার ফুয়েলে প্রায় ৪০ কিমি মাইলেজ এবং প্রতি ঘণ্টায় প্রায় ১০০ কিমি টপ স্পিড দিতে সক্ষম। এই কারণে, দৈনন্দিন যাতায়াত এবং ডেলিভারির জন্য এটি একটি বেস্ট অপশন।

স্কুটারের সামনে চ্যাসিসের সাথে একটি টেলিস্কোপিক সাসপেনশন এবং পিছনে টুইন শক রয়েছে সাসপেনশন রয়েছে, যা ভাঙ্গা রাস্তায় আরামদায়ক রাইডিং নিশ্চিত করে। পাশাপাশি সিঙ্গেল ডিস্ক ফ্রন্ট ব্রেক এবং পেছনে থাকা ড্রাম ব্রেক প্রয়োজনের সময় ভালো ফিডব্যাক দেয়।

জিনেন ডেলিভারি ১২৫ এ আরো রয়েছে ৩.৫-১০ সেকশনের টিউবলেস টায়ার অ্যালয় হুইলে মাউন্ট করা হয়েছে। এই টায়ারের গ্রিপ এবং ডিজাইন উভয়ই বেশ উন্নত। পাশাপাশি এলইডি হেডলাইট, টেইল লাইট এবং ইন্ডিকেটরের উজ্জ্বল আলো রাতের রাস্তায় আপনার স্কুটার রাইডিং এর নিরাপত্তা নিশ্চিত করে।

জিনেন ডেলিভারি ১২৫ এর ফিচারগুলির মধ্যে একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল ডিজিটাল আরপিএম মিটার, যা রাইডারদের রিয়েল-টাইম ইঞ্জিন তথ্য প্রদান করে। তবে এতে থাকা স্পিডোমিটারটি অ্যানালগ। 

যদিও জিনেন ডেলিভারি ১২৫ রিভিউ-এ কিছু স্পেসিফিকেশনের বিবরণ যেমন ওজন এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্সের অভাব রয়েছে, তবে শহরের পেশাদার মানুষদের দৈনন্দিন যাতায়াতের জন্য যা প্রয়োজন তা সবই আছে এতে। 

এটি ছিলো Znen Delivery 125 রিভিউ নিয়ে সংক্ষিপ্ত আলোচনা। জিনেন ডেলিভারি ১২৫ দাম ও ফিচার সম্পর্কে আরো জানতে সাথেই থাকুন।

Znen Delivery 125 রিভিউ -স্কুটারটির বিস্তারিত বিবরণ

জিনেন ডেলিভারি ১২৫ রিভিউ-এর নিচের অংশে এই স্কুটারের প্রতিটি অংশ সম্পর্কে পৃথকভাবে আলোচনা করা হয়েছে। আশা করি, জিনেন ডেলিভারি ১২৫ ফিচার যাবতীয় সকল তথ্য নিচে পেয়ে যাবেন।

বডি ডিজাইন

নামের মতোই জিনেন ডেলিভারি ১২৫ এই স্কুটারের বডি ডিজাইন করা হয়েছে ডেলিভারি কাজের সুবিধা অনুযায়ী। ইউনিক এই বডি ডিজাইনের কারণে এটি ডেলিভারি কাজে নিযুক্ত কিংবা যারা রেগুলার ছোটোখাটো মালপত্র নিয়ে যাতায়াত করেন তাদের কাছে একটি স্পেশিয়াল ইম্প্রেশন ফেলে। 

স্কুটারের ফুয়েল ট্যাংকের ধারণ ক্ষমতা ৭.৪ লিটার যা এই বাজাটের স্কুটার হিসেবে যথেষ্ট। স্কুটারটিতে আরো ব্যবহার করা হয়েছে ডিজিটাল অডোমিটার, আরপিএম মিটার এবং এনালগ স্পিডোমিটার। তবে এতে পিলিয়নের বসার জন্য কোনো সিট নেই। সিঙ্গেল সিটের একটি স্কুটার।

স্কুটারটির ওভারঅল বডির দৈর্ঘ্য ১৭৭৫ মিমি, প্রস্থ ৭৪০ মিমি, উচ্চতা ১১০০ মিমি এবং হুইলবেইজ ১২৫৫ মিমি। ডেলিভারির কাজের সুবিধার্থে রাইডিং সিটটি অন্যান্য স্কুটারের তুলনায় প্রশস্ত রাখা হয়েছে। পাশাপাশি সিটের সামনে এবং হ্যান্ডেলবারের সামনে বেশ বড় একটা স্পেস রয়েছে যেখানে প্রয়োজনীয় ছোটখাটো জিনিসপত্র অনায়াসেই রাখা যায়। সিটের পেছনে রাইডারের কমফোর্টের জন্য একটি ব্যাকরেস্টও রয়েছে।

স্কুটারটির সামনের দিকে রয়েছে ক্লাসিক চৌকাণাকৃতির ডুয়েল হেডলাইট এবং পেছনে দিকে রয়েছে সেই চিরচেনা বক্স আকৃতির টেইললাইট। এই স্কুটারের মূল আকর্ষণ হলো এর সিটের পেছনে থাকা বড় স্টোরেজ যেখানে অনায়াসে মালপত্র বহন করা যাবে। শুধু তাই নয়, মালপত্রের সেইফটির জন্য এই স্টোরেজে লক সিস্টেমও রয়েছে।

ইঞ্জিন

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির ইঞ্জিন পারফর্ম্যান্সও বেশ ভালো। এই স্কুটারে রয়েছে একটি ১২৫ সিসির এয়ার কুল্ড ইঞ্জিন, যেটি ৪ স্ট্রোক এবং সিঙ্গেল সিলিন্ডার বিশিষ্ট যা ৭৫০০ আরপিএম এ ১০.৯০ বিএইচপি ম্যাক্স পাওয়ার উৎপন্ন করতে সক্ষম এবং ৬৫০০ আরপিএম এ ৮.৫০ নিউটন মিটার ম্যাক্স টর্ক উৎপন্ন করতে পারে। স্মুথ ট্রান্সমিশনের জন্য এতে রয়েছে অটোমেটিক ক্লাচ।

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটি প্রতি ঘণ্টায় প্রায় ১০০ কিমি টপ স্পিড দিতে সক্ষম এবং প্রতি লিটার ফুয়েলে প্রায় ৪০ কিমি মাইলেজ দিতে পারে। জিনেন ডেলিভারি ১২৫ রিভিউ থেকে নিশ্চয় বুঝতে পারছেন জিনেন ডেলিভারি ১২৫ দাম হিসেবে বেশ ভালো পারফর্ম্যান্স দিতে সক্ষম।

ব্রেক ও টায়ার

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির সামনের চাকায় সংযুক্ত করা হয়েছে সিঙ্গেল ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় সংযুক্ত করা হয়েছে ড্রাম ব্রেক। 

স্কুটারটির সামনে এবং পেছনে উভয় দিকেই অ্যালয় হুইল সহ টিউবলেস টায়ার ব্যবহার করা হয়েছে। স্কুটারটির সামনে এবং পেছনে রয়েছে ৩.৫-১০ সাইজের টায়ার। যার ফলে রাইডিং এর সময় রাইডারকে তেমন কোনো সমস্যার সম্মুখীন হতে হবে না বলে আমাদের ধারণা।

সাসপেনশন

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির সামনের দিকে রয়েছে টেলিস্কোপিক সাসপেনশন এবং পেছনের চাকায় রয়েছে টুইন শক সাসপেনশন। ভাঙ্গা রাস্তায় এই সাসপেনশনের ফিডব্যাক বেশ ভালো।

জিনেন ডেলিভারি ১২৫ রিভিউ থেকে এই স্কুটার সম্পর্কে সবকিছুই তো জানা হলো তাহলে চলুন এবার জেনে নেওয়া যাক এটি কাদের জন্য অধিক উপযোগী।

Znen Delivery 125 স্কুটারটি কাদের জন্য ভালো

জিনেন ডেলিভারি ১২৫ রিভিউ থেকে ইতোমধ্যে নিশ্চয় এতোটুকু বুঝেছেন যে এই স্কুটারটি মূলত সেইসকল মানুষদের যারা ফ্যাক্টরির জিনিসপত্র বহন করেন, অর্থাৎ ডেলিভারির কাজ করেন। তাছাড়া, জিনেন ডেলিভারি ১২৫ দাম যেহেতু সাধ্যের মধ্যে বলা যায় তাই ছাত্রাবস্থায় যারা পার্টটাইম জব হিসেবে ডেলিভারির কাজ করে তারাও এটি কিনতে পারবে।

আশা করি, আমাদের এই জিনেন ডেলিভারি ১২৫ রিভিউ, স্কুটারটি সম্পর্কে আপনাকে একটি সার্বিক ধারণা দিতে পেরেছে। Znen Delivery 125 রিভিউ-এর মতো এমন আরো অনেক স্কুটারের রিভিউ পেতে এবং ২০২৩ সালে বাংলাদেশে জিনেন বাইকের বাজার সম্পর্কে সবসময় আপডেটেড থাকতে Bikroy-এ চোখ রাখুন।

Znen Delivery 125 Price in Bangladesh বাংলাদেশে Znen Delivery 125 এর দাম

বাংলাদেশে Znen Delivery 125 এর অফিসিয়াল দাম ৳135,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Znen Other Model 2023 এর দাম BDT 67,500.

Znen Delivery 125 Pros সুবিধা

  • বড় স্টোরেজ স্পেস
  • ওজন হালকা
  • সহজ রাইডিং এবং কন্টোলিং
  • বাজেট ফ্রেন্ডলি

Znen Delivery 125 Cons অসুবিধা

  • ডিজাইন কিছুটা পুরোনো
  • পিলিয়নের বসার ব্যবস্থা নেই

Znen Delivery 125 রিভিউ সম্পর্কে বিশেষজ্ঞ অভিমত

7.5

Out of 10

জিনেন ডেলিভারি ১২৫ ফিচার, দাম, বডি ডিজাইন এবং ওভারঅল পারফর্ম্যান্সের সকল দিক বিবেচনা করলে বলা যায় এটি যথেষ্ট ভালো এবং সন্তোষজনক পারফর্ম্যান্সের একটি দুর্দান্ত স্কুটার। জিনেন ডেলিভারি ১২৫-এর ইউনিক এবং ক্লাসিক ডিজাইন এবং অসাধারণ স্টোরেজ ব্যাবস্থা সব কিছুই আসলে পছন্দ করার মত। ডিজাইন এবং স্টোরেজ সিস্টেমের পাশাপাশি ইজি কন্ট্রোলিং এবং রাইডিং কমফোর্টেবিলিটির দিক থেকেও এটি বেশ ভালো একটি স্কুটার।

The Znen Delivery 125 is a compact scooter designed with practicality and efficiency. With its sleek design and reliable performance, it caters to the needs of urban commuters and delivery professionals. Here’s a closer look at what this scooter has to offer.

At the heart of the Znen Delivery 125 is a 124.60cc 4-stroke single-cylinder engine, delivering a respectable 10.90 Bhp of power at 7500 RPM and 8.50 Nm of torque at 6500 RPM. The carbureted fuel supply ensures smooth and consistent performance. It’s easy to start, with both kick and electric starting options.

In terms of mileage, the Znen Delivery 125 impresses with approximately 40 km/l, making it an economical choice for daily commuting and delivery purposes. Its top speed of around 100 km/h is sufficient for city roads.

The scooter’s chassis features telescopic front suspension and twin shocks in the rear, providing a comfortable and stable ride over various road surfaces. The single-disc front and drum rear brakes ensure reliable stopping power when needed.

The Znen Delivery 125 rolls on 3.5-10 tubeless tires mounted on alloy wheels, enhancing grip and aesthetics. The LED headlight, tail light, and indicators contribute to improved visibility and safety on the road.

One notable feature is the digital RPM meter, which provides riders with real-time engine information. The scooter’s analog speedometer and single-seat design are straightforward and functional.

While the Znen Delivery 125 lacks certain advanced features and specification details like weight and ground clearance, it compensates with its practical design, fuel efficiency, and affordability.

In conclusion, the Znen Delivery 125 is a reliable and cost-effective option for urban commuters and delivery professionals. Its simple design, efficient engine, and decent mileage make it a practical choice for those navigating city streets.

Znen Delivery 125 Price in Bangladesh Znen Delivery 125 Price in Bangladesh

The official price of Znen Delivery 125 in Bangladesh is ৳135,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Znen Other Model 2023 is BDT 67,500.

Znen Delivery 125 Video Review


21 Sep, 2023 - আমাদের আজকের Znen Delivery 125 রিভিউ থেকে এই স্কুটারটির বডি, ইঞ্জিন, ফিচার, দাম, এবং অন্যান্য স্পেক সহ স্কুটারটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানবো।

Znen Delivery 125 রিভিউ -সম্পর্কে জিজ্ঞাসা

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির বর্তমান মূল্য কত?

জিনেন ডেলিভারি ১২৫ দাম বর্তমানে ১,৩৫,০০০ টাকা।

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির মাইলেজ কত?

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির প্রতি লিটার ফুয়েলে প্রায় ৪০ কিমি মাইলেজ দিতে সক্ষম।

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির টপ স্পিড কত?

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটি প্রতি ঘণ্টায় প্রায় ১০০ কিমি টপ স্পিড দিতে সক্ষম।

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির ফুয়েল ট্যাংকের ধারণ ক্ষমতা কত লিটার?

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির ফুয়েল ট্যাংকের ধারণ ক্ষমতা ৭.৪ লিটার। স্কুটারটি সম্পর্কে বিস্তারিত জানতে হলে চেক করুন Znen Delivery 125 রিভিউ

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির ওজন কতো?

জিনেন ডেলিভারি ১২৫ স্কুটারটির ওজন প্রায় ৮৫ কেজি।

Znen Delivery 125 Specifications

Model name Znen Delivery 125
Type of bikeScooter
Type of engine4 Stroke Single Cylinder
Engine power (cc) 124.6cc
Engine coolingAir Cooled
Max. Horse power10.9 Bhp @ 7500 RPM
Max torque8.5 NM @ 6500 RPM
Start methodKick & Electric
Number of gearsNo Info
Mileage 40 Kmpl (Approx)
Top speed100 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionTwin shocks
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemNo Info
Front tire size3.5-10
Rear tire size3.5-10
Tire typeTubeless
Overall length1775 mm
Overall height1100 mm
Overall weightNo Info
Wheelbase1255 mm
Overall width740 mm
Ground clearanceNo Info
Fuel tank capacity7.4 Liter
Seat heightNo Info
Head lightLED
IndicatorsLED
Tail lightLED
Speedometeranalog
RPM meterDigital
OdometerNo Info
Seat typeSingle-Seat
Engine kill switchyes
Body colorsNo Info
Distributor/dealerNo Info
Features,
Buy Znen Delivery 125bikroy
ZNEN ২০২২ জিনেন টি-১০ 2022 for Sale

ZNEN ২০২২ জিনেন টি-১০ 2022

6,000 km
MEMBER
Tk 18,500
7 hours ago
ZNEN yaben 125 2016 for Sale

ZNEN yaben 125 2016

9,000 km
MEMBER
Tk 80,000
2 weeks ago
ZNEN 2021 for Sale

ZNEN 2021

3,625 km
MEMBER
Tk 190,000
1 month ago
Buy Other Bikesbikroy
TVS Stryker 2020 for Sale

TVS Stryker 2020

38,000 km
MEMBER
Tk 65,500
2 minutes ago
TVS Metro es 2020 for Sale

TVS Metro es 2020

48,600 km
MEMBER
Tk 60,000
7 minutes ago
Mahindra Centuro . 2018 for Sale

Mahindra Centuro . 2018

30,000 km
MEMBER
Tk 40,000
22 minutes ago
Hero Hunk . 2011 for Sale

Hero Hunk . 2011

3,000 km
MEMBER
Tk 65,000
24 minutes ago
Yamaha Fazer . 2011 for Sale

Yamaha Fazer . 2011

32,565 km
verified MEMBER
verified
Tk 89,000
32 minutes ago
+ Post an ad on Bikroy