Znen Thundercats রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

04 Sep, 2023
Znen Thundercats রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

Znen Thundercats হলো চীনের বিখ্যাত স্কুটার প্রস্তুতকারক Znen-এর আকর্ষণীয় একটি ম্যাক্সি-স্কুটার। এটি একটি ইমপ্রেসিভ লুকিং এবং প্রিমিয়াম বৈশিষ্ট্যযুক্ত স্পোর্টি টাইপ স্কুটার। এটির আপরাইট এরগোনোমিক্স স্ট্রাকচার আপনাকে কম্ফোর্টেবল রাইডিং করতে দেবে। স্কুটারটি লং-লাস্টিং পারফরম্যান্সের পাশাপাশি বেশ ভালো ফুয়েল ইকোনমি দিয়ে থাকে। এই ব্লগে Znen Thundercats রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

জিনান থান্ডারক্যাটস দুর্দান্ত ইঞ্জিন পারফরম্যান্সের জন্য বিখ্যাত, এছাড়াও এটির বডি ডাইমেনশন এবং স্ট্রাকচার খুবই চমৎকার। স্কুটারটি কন্ট্রোল করা খুবই সহজ। বাংলাদেশের রাস্তা এবং যানজটের পরিস্থিতি বিবেচনায় এটি আপনাকে অসাধারণ রাইডিং এক্সপেরিয়েন্স দেবে। এখানে জিনান থান্ডারক্যাটস দাম এবং ফিচার নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Znen Thundercats

স্কুটারটিতে ১৫০ সিসির শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। দৈনন্দিন ব্যবহারের জন্য এটি খুবই কার্যকর একটি স্কুটার। বাইকারদের জিনান থান্ডারক্যাটস রিভিউ অনুযায়ী এটি এভারেজ ৪০ কিমি/লিটার মাইলেজ এবং ১২০ কিমি/আওয়ার টপ স্পিড দিতে পারে।

স্কুটারটিতে ডুয়েল-ডিস্ক টাইপ ব্রেকিং সিস্টেম এবং টেলিস্কোপিক টুইন-শক টাইপ সাসপেনশন ব্যবহার করা হয়েছে। বাইকারদের Znen Thundercats রিভিউ অনুযায়ী এই ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম যথেষ্ট স্মুথ এবং কার্যকর। স্কুটারটির স্পেশাল কিছু বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ক্লাসিক ডিজাইনের ইন্সট্রুমেন্ট প্যানেল, ইলেকট্রিক স্টার্টিং মেথড, এলইডি হেডলাইট-টেললাইট এবং সিটের নিচে স্টোরেজ স্পেস। এখানে জিনান থান্ডারক্যাটস রিভিউ, স্পেসিফিকেশন, ভালো-মন্দ দিক সহ আরো বেশ কিছু বিষয়ে আপনারা ধারণা পাবেন।

Znen Thundercats  ফিচার

স্কুটারটির ডিসেন্ট কালার কম্বিনেশন এবং গ্রাফিক্স এটিকে একটি স্পোর্টি লুক দিয়েছে। এটির সামনের দিকটি আকারে বিশাল, এখানে একটি বড় ডাবল-পিট হেডল্যাম্প এবং এর পাশে ইন্ডিকেটর সেটআপ রয়েছে। এখানে একটি স্টাইলিশ রিয়ারভিউ মিরর সহ একটি কম্ফোর্টেবল হ্যান্ডেলবার রয়েছে। সিটিং পজিশন আরামদায়ক কুশনযুক্ত এবং স্টাইলিশ।

স্কুটারটিকে আরও আকর্ষণীয় করার জন্য জিনান, থান্ডারক্যাটস মডেলের এই স্কুটারটিতে গর্জিয়াস কালার, চওড়া সিট, ডাবল-পিট হেড ল্যাম্প, কার্ভড টেইল ল্যাম্প, এবং ট্রেন্ডি স্পোর্টি গ্রাফিক্স দিয়েছে। বাইকারদের জিনান থান্ডারক্যাটস রিভিউ অনুযায়ী এটির অ্যালয় হুইল সহ টিউবলেস টায়ারগুলো দেখতে খুবই সুন্দর। স্কুটারটির সামনে ফুটরেস্টের জন্য পর্যাপ্ত জায়গা রয়েছে এবং এখানে মাউন্ট করা গ্যাজেট পকেটও রয়েছে। সাইলেন্সার পাইপটি অ্যালুমিনিয়াম মাফলার দিয়ে আচ্ছাদিত। ওভারঅল জিনান থান্ডারক্যাটস ফিচার আপনাকে মুগ্ধ করবে।

ইঞ্জিন পারফরম্যান্স

স্কুটারটিতে ১৫০ সিসির ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ইঞ্জিনটি এয়ার-কুলড, সিঙ্গেল সিলিন্ডার, এবং ৪-স্ট্রোক বিশিষ্ট। এটি সিঙ্গেল ওভারহেড ক্যামসফ্ট (SOHC) এবং কার্বুরেটর জ্বালানি সিস্টেম বৈশিষ্ট্যযুক্ত। স্কুটারটি শুধুমাত্র ইলেকট্রিক মেথডে স্টার্ট করা যায় এবং ট্রান্সমিশন সম্পূর্ণ অটোম্যাটিক, তাই ক্লাচ বা গিয়ার অপারেট করার ঝামেলা নেই।

বাইকারদের Znen Thundercats রিভিউ অনুযায়ী, স্কুটারটি বেশ ভালো পাওয়ার ডেলিভারি করতে পারে এবং এক্সিলারেশন বেশ স্মুথ। এটি ৮৫০০ আরপিএমে ১৭.৪ বিএইচপি সর্বোচ্চ পাওয়ার এবং ৬০০০ আরপিএমে ১২.৮ এনএম সর্বোচ্চ টর্ক জেনারেট করতে পারে। এটি মূলত সিটি রাইডিং-এর জন্য উপযুক্ত তবে ভাল এরোডাইনামিকস থাকায় হাইওয়েতেও আপনি দুর্দান্ত রাইডিং এক্সপেরিয়েন্স পাবেন। বাইকারদের জিনান থান্ডারক্যাটস রিভিউ অনুযায়ী তাঁরা এই স্কুটারের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট।

বডি ডাইমেনশন

স্কুটারটির দৈঘ্য, প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে ১৯৯০ মিমি, ৮০০ মিমি এবং ১১৪০ মিমি। এটির সিঙ্গেল সিটটি বেশ আরামদায়ক। এটির টোটাল ওজন ১১৮ কেজি। বাইকারদের জিনান থান্ডারক্যাটস রিভিউ অনুযায়ী স্কুটারটির বডি ডাইমেনশন মেজারমেন্ট কিছুটা ছোট মনে হলেও ওজন বিবেচনায় এটি সম্পূর্ণ পারফেক্ট। এটির জ্বালানি ধারণ ক্ষমতা ৭.২ লিটার, যা সিটি রাইডিং-এর জন্য যথেষ্ট। স্কুটারটির ওভারঅল মেজারমেন্ট নারী-পুরুষ উভয় বাইকারদের জন্য আদর্শ। বাইকারদের Znen Thundercats রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ডাইমেনশন মেজারমেন্টে বেশ সন্তুষ্ট।

ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম

ব্রেকিং সিস্টেমে স্কুটারটির উভয় চাকায় ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। স্কুটার টাইপ বাইকের জন্য এই ব্রেকিং সিস্টেম যথেষ্ট ভালো। সাসপেনশন সিস্টেমে স্কুটারটির সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনের দিকে সুইংআর্মের সাথে সংযুক্ত টুইন-শক সাসপেনশন ব্যবহার করা হয়েছে। এই সাসপেনশন রাইডারদের স্মুথ রাইডিং এক্সপেরিয়েন্স দিয়ে থাকে। জিনান থান্ডারক্যাটস দাম অনুযায়ী এই ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম পারফেক্ট। ওভারঅল জিনান থান্ডারক্যাটস ফিচার সাপেক্ষে এটির অন-বোন ফ্রেম বেসড চেসিসটি এটির সম্পূর্ণ স্ট্রাকচার আরো মজবুত করেছে। বাইকারদের জিনান থান্ডারক্যাটস রিভিউ অনুযায়ী তাঁরা এই স্কুটারের ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেমে খুবই সন্তুষ্ট।

হুইল এবং টায়ার

স্কুটারটিতে অ্যালয় টাইপ হুইল এবং টিউবলেস ধরণের টায়ার ব্যবহার করা হয়েছে। এটির চাকায় চওড়া এবং মোটা টাইপের ডুয়াল-টেরেইন (dual-terrain) টায়ার ব্যবহার করা হয়েছে। উভয় চাকায় ১৩০/৬০ সেকশন টায়ার ব্যবহার করা হয়েছে। উভয় হুইল ১৩ ডায়ামিটারের। বাইকারদের Znen Thundercats রিভিউ অনুযায়ী তাঁরা এই স্কুটারের হুইল এবং টায়ারের মান নিয়ে মোটামুটি সন্তুষ্ট। জিনান থান্ডারক্যাটস দাম-এর সাপেক্ষে হুইল এবং টায়ারের স্ট্যান্ডার্ড বেশ ভালো।

মাইলেজ এবং স্পিড

বাইকারদের জিনান থান্ডারক্যাটস রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের মাইলেজ এবং স্পিড নিয়ে মোটামুটি সন্তুষ্ট। এই স্কুটারটির এভারেজ মাইলেজ ৪০ কিমি/লিটার এবং সর্বোচ্চ গতি ১২০ কিমি/ঘন্টা। জিনান থান্ডারক্যাটস দাম-এর সাপেক্ষে গতি মোটামুটি ভালোই তবে মাইলেজ আরো একটু বেশি হলে ভালো হতো।

কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচার

বাইকারদের Znen Thundercats রিভিউ অনুযায়ী তাঁরা এই স্কুটারের কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারে মোটামুটি সন্তুষ্ট। স্কুটারটির ইনস্ট্রুমেন্ট প্যানেলটি সেমি-ডিজিটাল ধরণের। এখানে স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, ট্যাকোমিটার সহ প্রয়োজনীয় সকল ফিচার রয়েছে। জিনান থান্ডারক্যাটস দাম-এর সাপেক্ষে ইনস্ট্রুমেন্ট কনসোল এবং ইলেকট্রিক ফিচার বেশ ভালো।

এটির ব্যাটারি বেশ স্ট্যান্ডার্ড; যা হেডল্যাম্প, টেইল ল্যাম্প সহ সকল ইন্ডিকেটর মেইনটেইন করতে পারে। ওভারঅল জিনান থান্ডারক্যাটস ফিচার অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচার যথেষ্ট মান-সম্মত।

Znen Thundercats Price in Bangladesh বাংলাদেশে Znen Thundercats এর দাম

বাংলাদেশে Znen Thundercats এর অফিসিয়াল দাম ৳190,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Znen Other Model 2023 এর দাম BDT 67,500.

Znen Thundercats Pros সুবিধা

  • স্মুথ ইগনিশন
  • মজবুত বডি ডাইমেনশন
  • স্টোরেজ স্পেস
  • ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম
  • স্টাইলিশ ডিজাইন এবং মেইনটেইন করা সহজ

Znen Thundercats Cons অসুবিধা

  • ফুয়েল ইফিসিয়েন্সি আরো ভালো হতে পারতো
  • জ্বালানি ধারণ ক্ষমতা কম
  • কিছুটা এক্সপেন্সিভ
  • এবিএস কিংবা সিবিএস ব্রেকিং সিস্টেম নেই

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

স্কুটারের স্ট্রাকচার নারী-পুরুষ সবার জন্য উপযোগী তাই নিয়ন্ত্রণ করা খুব সহজ। বাংলাদেশের শহরাঞ্চলের রাস্তা এবং যানজটের পরিস্থিতি বিবেচনায় এটি খুবই উপযুক্ত একটি স্কুটার। জিনান থান্ডারক্যাটস দাম কিছুটা বেশি মনে হলেও দুর্দান্ত স্পোর্টি ডিজাইন, অসাধারণ গতি, এবং লং-লাস্টিং পারফরম্যান্সের কারণে সকল শ্রেণী-পেশার মানুষের কাছে এই স্কুটার বেশ ভালো গ্রহণযোগ্যতা পেয়েছে। ওভারঅল জিনান থান্ডারক্যাটস ফিচার, ডিজাইন, এবং স্ট্রাকচার সাপেক্ষে স্কুটারটি দৈনন্দিন জীবনে ঘন ঘন ব্যবহারের জন্য পারফেক্ট। স্কুটারটি এমন রাইডারদের জন্য তৈরী করা হয়েছে, যারা একটি স্টাইলিশ, স্পিডি এবং টেকসই স্কুটার খুঁজছেন, যা রেগুলার ব্যবহার এবং সিটি রাইডিং-এর জন্য উপযুক্ত।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্য জানার জন্য ভিজিট করুন বাইকস গাইড। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো জিনান বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

Znen Thundercats is an attractive maxi-scooter from the famous Chinese scooter manufacturer, Znen. It is a sporty type of scooter with impressive looking and premium features. This scooter offers good fuel economy along with long-lasting performance. This scooter is famous for its excellent engine performance. It will give you an amazing riding experience and will be very suitable for the road and traffic conditions of the city areas of Bangladesh. The structure of this scooter is suitable for both men and women.

This scooter uses a powerful engine of 150 cc. It is an easy-to-control scooter, that is useful for everyday use. It can give an average mileage of 40 km/liter and a top speed of 120 km/hour. This scooter uses a dual-disc type braking system and telescopic twin-shock type suspension. The braking and suspension system is quite smooth and efficient. Some of the special features of this scooter include a classic design instrument panel, electric starting method, LED headlight-taillight, and storage space under the seat.

The decent color combination and graphics of the scooter give it a sporty look. It looks massive from the front, with a large double-pit headlamp. There is a comfortable handlebar with a stylish rear-view mirror. The seating position is comfortably cushioned and attractive-looking. Its tubeless tires with alloy wheels are very suited to it. The scooter has ample space for a footrest at the front along with there are also mounted gadget pockets.

This scooter has been well accepted by all types of people due to its great sporty design, excellent speed, and long-lasting performance. This scooter is designed for riders who are looking for a stylish, speedy, and durable scooter, which is suitable for regular use and city riding. Currently, the official price of this scooter in Bangladesh is BDT 1,90,000/=.

Znen Thundercats Price in Bangladesh Znen Thundercats Price in Bangladesh

The official price of Znen Thundercats in Bangladesh is ৳190,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Znen Other Model 2023 is BDT 67,500.

Znen Thundercats Video Review


10 Aug, 2023 - Znen Thundercats একটি একটি স্পোর্টি লুকিং এবং প্রিমিয়াম বৈশিষ্ট্যযুক্ত ম্যাক্সি-স্কুটার। যারা স্পিডি এবং টেকসই স্কুটার খুঁজছেন, এটি তাদের জন্য দুর্দান্ত অপশন।

Znen Thundercats Specifications

Model name Znen Thundercats
Type of bikeMaxi Scooter
Type of engineSingle cylinder, four-stroke
Engine power (cc) 150.0cc
Engine coolingNo Info
Max. Horse power17.4 Bhp @ 8500 RPM
Max torque12.8 NM @ 6000 RPM
Start methodNo Info
Number of gearsNo Info
Mileage 40 Kmpl (Approx)
Top speed120 Kmph (Approx)
Front suspensionTelescopic Forks
Rear suspensionTwin shocks
Front brake typeDisc Brake
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemDual Disc
Front tire size130/60-13
Rear tire size130/60-13
Tire typeTubeless
Overall length1990 mm
Overall height1140 mm
Overall weight118 Kg
WheelbaseNo Info
Overall width800 mm
Ground clearanceNo Info
Fuel tank capacity7.2 Litres
Seat heightNo Info
Head lightInfo Not A
IndicatorsNo Info
Tail lightNo Info
SpeedometerNo Info
RPM meterNo Info
OdometerNo Info
Seat typeSingle-Seat
Engine kill switchNo
Body colorsBlack
Distributor/dealerNo Info
Features,
Buy Znen Thundercatsbikroy
ZNEN yaben 125 2016 for Sale

ZNEN yaben 125 2016

9,000 km
MEMBER
Tk 80,000
1 week ago
ZNEN 2021 for Sale

ZNEN 2021

3,625 km
MEMBER
Tk 190,000
1 month ago
Buy Other Bikesbikroy
TVS Metro Kick Start 2017 for Sale

TVS Metro Kick Start 2017

30,000 km
verified MEMBER
verified
Tk 70,000
8 minutes ago
Hero Hunk Dual Disc 2020 for Sale

Hero Hunk Dual Disc 2020

30,000 km
verified MEMBER
verified
Tk 110,000
20 minutes ago
Bajaj Discover 100 2016 for Sale

Bajaj Discover 100 2016

35,000 km
MEMBER
Tk 65,000
30 minutes ago
Suzuki Gixxer DD 2019 for Sale

Suzuki Gixxer DD 2019

15,000 km
verified MEMBER
verified
Tk 155,000
33 minutes ago
Runner Bullet bike 2022 for Sale

Runner Bullet bike 2022

3,250 km
MEMBER
Tk 65,000
41 minutes ago
+ Post an ad on Bikroy