Taro GP 1 V3 রিভিউ, দাম ও ফিচারস

06 Apr, 2023
Taro GP 1 V3 রিভিউ, দাম ও ফিচারস

Taro একটি ইতালীয় মোটরসাইকেল ব্র্যান্ড, তবে এই ব্র্যান্ডের বাইকগুলো চীনে উৎপাদন করা হয়। এই ব্র্যান্ডটি মূলত ফুল-ফেয়ার নেকেড-স্পোর্টস  ধরণের বাইক উৎপাদন করে থাকে। ইউনিক এবং রাজকীয় ডিজাইনের জন্য এই ব্র্যান্ডের বাইকগুলো প্রচুর জনপ্রিয়তা পেয়েছে। টারো বেশ রিজনেবল দামে স্টানিং ফুল-ফেয়ার স্পোর্টস বাইক বাজারে এনেছে। শুধু গর্জিয়াস ডিজাইন নয়, এই ব্র্যান্ড দুর্দান্ত ইঞ্জিন পারফরম্যান্সের জন্যও গ্রাহকদের আস্থা অর্জন করেছে। এই ব্লগে Taro GP 1 V3 রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Taro GP 1 V3, টারো ব্র্যান্ডের অন্যতম জনপ্রিয় একটি স্পোর্টস বাইক। এগ্রেসিভ ডিজাইন এবং মাস্কুলার লুকের কারণে বাইকটি গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে। এই বাইকটি লঞ্চ করার পর থেকে স্পোর্টস ক্যাটাগরিতে এখনো গ্রাহক জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

Taro GP 1 V3

টারো জিপি ১ ভি৩, একটি উন্নত মানের স্পোর্টস টাইপ মোটরসাইকেল। ফুল-ফেয়ারিং স্টাইল, পাওয়ারফুল ইঞ্জিন, মাস্কুলার বডি স্ট্রাকচার, এবং দুর্দান্ত স্পিডের সমন্বয়ে এটি দুর্দান্ত একটি নেকেড-স্পোর্টস বাইক। বাইকটিতে ১৫০ সিসি’র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিনে ইলেক্ট্রনিক ফুয়েল ইনজেকশন টেকনোলজি ব্যবহার করা হয়েছে, তাই বাইকটি বেশ জ্বালানি সাশ্রয়ী। বাইকটির এভারেজ মাইলেজ ৪০ কিমি/লি এবং সর্বোচ্চ স্পিড ১৪০ কিমি/আওয়ার। 

এটিতে ডুয়াল-ডিস্ক ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে সাথে উভয় চাকায় এন্টিলক ব্রেকিং সিস্টেমের (ABS) সুবিধা। অনেক বাইকারদের মতে এটি দেশের অন্যতম সেরা ব্রেকিং সিস্টেম। সাসপেনশন সিস্টেম স্পোর্টস বাইকের জন্য পারফেক্ট। বাইকটির টায়ার এবং হুইল খুবই উন্নত মানের। বাইকটিতে আধুনিক স্ট্যান্ডার্ডের ইলেকট্রিক ফিচারস রয়েছে। ইন্সট্রুমেন্ট ক্লাস্টারে টিএফটি (TFT) ডিসপ্লে রয়েছে। লাইটিং সেটআপ ডিজাইন যে কাউকে মুগ্ধ করবে। এখানে টারো জিপি ১ ভি৩ রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস, ভালো-মন্দ দিক আরো বিভিন্ন বিষয় নিয়ে আলোকপাত করা হয়েছে।

টারো জিপি ১ ভি৩ ফিচারস এবং ডিজাইন –

Taro GP 1 V3 বাইকটির মাস্কুলার বডি স্ট্রাকচার এবং কালারফুল গ্লসি ডিজাইন যে কারো নজর কাড়বে। ডিসেন্ট ডিজাইনের ট্রেলিস ফ্রেমটি, বাইকটির ওভারঅল ডিজাইনকে একটি স্পোর্টি লুক দিয়েছে। এটির স্প্লিট সিট যথেষ্ট চওড়া এবং থ্রী-পার্ট ক্লিপ-অন হ্যান্ডেলবার আপনাকে কম্ফোর্টেবল রাইডিং এক্সপেরিয়েন্স দেবে।

বাইকটির হেডলাইটটি ইউনিক ডিজাইনের, এখানে এলইডি ডিআরএল সহ ডুয়াল-প্রজেকশন এলইডি ব্যবহার করা হয়েছে। এরোডাইনামিক মাস্কুলার শেপের জ্বালানি ট্যাংক ডিজাইন এবং ফেয়ারিং-এর উপরে TARO লোগো মাউন্ট করা হয়েছে, যা বাইকটির ডিজাইনকে আরো গর্জিয়াস করেছে। এক কথায় এটি একটি দুর্দান্ত ফুল ফেয়ারিং স্পোর্টস বাইক। বাইকটি অন্যান্য দেশে তিনটি ভিন্ন রঙের কম্বিনেশনে পাওয়া যায়, কিন্তু বাংলাদেশে শুধু নীল আউটলাইনের কালো কালার শেডে পাওয়া যায়। ওভারঅল টারো জিপি ১ ভি৩ ফিচারস আপনাকে মুগ্ধ করবে।

স্পেশাল ফিচারস –

বাইক টাইপ স্পোর্টস
ইঞ্জিন কিউবিক ক্যাপাসিটি ১৫০ সিসি
এভারেজ মাইলেজ ৪০ কিমি/লি
টপ স্পিড ১৪০ কিমি/আওয়ার
ব্রেকিং সিস্টেম ডুয়াল চ্যানেল এবিএস
সাসপেনশন টাইপ টেলিস্কোপিক শক অবসরবার
টায়ার টাইপ টিউবলেস
হুইল টাইপ অ্যালয়
টোটাল ওজন ১৫০ কেজি
ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ১৩.৫ লিটার
ট্রান্সমিশন টাইপ ম্যানুয়াল
ইলেকট্রিকাল সিস্টেম ডিজিটাল
ইঞ্জিন কিল সুইচ আছে
স্টার্টিং মেথড ইলেকট্রিক

 

GP 1 V3 রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

বাইকারদের টারো জিপি ১ ভি৩ রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। বাইকটিতে ১৫৫.২ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার এবং লিকুইড-কুল্ড ফিচারস বিশিষ্ট।

বাইকটিতে সিঙ্গেল ওভারহেড ক্যাম্সফ্ট (SOHC) এবং ইলেকট্রনিক ফুয়েল ইনজেকশন (EFI) প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এই টেকনোলজি ইঞ্জিন ইফিসিয়েন্সি বাড়ায় এবং জ্বালানি সাশ্রয়ে সহায়তা করে। লিকুইড কুল্ড টেকনোলজি লং-রাইডিংয়ে এবং টপ স্পিডে ইঞ্জিনের তাপমাত্ৰা স্বাভাবিক রাখতে সহায়তা করে। বাইকটিতে একটি বেসিক ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ সিস্টেম রয়েছে। এটির ট্রান্সমিশন সিস্টেম ম্যানুয়াল ধরণের এখানে ৬-স্পিড গিয়ারবক্স রয়েছে।

             (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১৫৫.২ সিসি

             (২) ইঞ্জিন টাইপ: লিকুইড-কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার, ৪-স্ট্রোক

             (৩) সর্বোচ্চ পাওয়ার: ১৯ বিএইচপি @ ৯৫০০ আরপিএম

             (৪) সর্বোচ্চ টর্ক: ১৬.৫ এনএম @ ৯০০০ আরপিএম

             (৫) বোর x স্ট্রোক: ৫৮.৫ x ৫৮.৫ মিমি

             (৬) কম্প্রেশন রেশিও: ১০.৭:১

             (৭) ফুয়েল সাপ্লাই: ইলেকট্রনিক ফুয়েল ইনজেকশন

             (৮) গিয়ার সংখ্যা: ৬ টি

             (৯) ক্লাচ টাইপ: ওয়েট-মাল্টিপ্লেট

টারো জিপি ১ ভি৩ রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

বাইকারদের Taro GP 1 V3 রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের বডি ডাইমেনশন মেজারমেন্টে খুবই সন্তুষ্ট। বাইকটির দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে ২০৫০ মিমি, ৭২০ মিমি, এবং ১১৫৫ মিমি। সিটিং পজিশনের উচ্চতা ৮০০ মিমি, তাই বাইক চালানোতে অভ্যস্ত না হলে, কম উচ্চতার বাইকারদের কিছুটা সমস্যা হতে পারে। এটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৮০ মিমি, যা বাংলাদেশের রাস্তার যে কোনো স্পিড ব্রেকার সহজেই অতিক্রম করতে পারে। বাইকটির জ্বালানি ট্যাংকের ধারণ ক্ষমতা ১৩.৫ লিটার। এটি বেশ ভারি বাইক, ওজন ১৫০ কেজি। বাইকটির হুইলবেস বেশ লম্বা – ১৪২২ মিমি, তাই আপনি সহজেই কর্নারিং করতে পারবেন।

             (১) দৈর্ঘ্য: ২০৫০ মিমি,

             (২) প্রস্থ: ৭২০ মিমি

             (৩) উচ্চতা: ১১৫৫ মিমি

             (৪) গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১৮০ মিমি

             (৫) হুইলবেস: ১৪২২ মিমি

             (৬) সিটিং পজিশনের উচ্চতা: ৮০০ মিমি

 

Taro GP 1 V3 রিভিউ অনুযায়ী সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম –

বাইকারদের টারো জিপি ১ ভি৩ রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেমে খুবই সন্তুষ্ট। বাইকটির সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন এবং পিছনে একটি গ্যাস-চার্জড মনো-শক সাসপেনশন সিস্টেম ব্যবহার করা হয়েছে। সামনের সাসপেনশন, যে কোনো রাস্তার শক অবসর্ব করতে পারে। পিছনের গ্যাস-চার্জড মনো-শক সাসপেনশন রাইডারদের কম্ফোর্টেবল রাইডিং নিশ্চিত করে।

বাইকটিতে উন্নত মানের ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। বাইকটির সামনে ডুয়াল ডিস্ক টাইপ ব্রেকিং সিস্টেম রয়েছে, যেটির সাইজ ৩০০ মিমি। উভয় ব্রেকে এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS) রয়েছে। বাইকটির পেছনে সিঙ্গেল ডিস্ক টাইপ ব্রেক রয়েছে, যেটির সাইজ ২৪০ মিমি।

             (১) সামনের সাসপেনশন: টেলিস্কোপিক ফর্ক শক অবসরবার

             (২) পেছনের সাসপেনশন: গ্যাস-চার্জড মনো-শক

             (৩) সামনের ব্রেক টাইপ: ডুয়াল ডিস্ক (৩০০ মিমি)

             (৪) পেছনের ব্রেক টাইপ: ডিস্ক ব্রেক (২৪০ মিমি)

             (৫) এন্টিলক ব্রেকিং সিস্টেম: আছে

টারো জিপি ১ ভি৩ রিভিউ অনুযায়ী হুইল এবং টায়ার –

বাইকারদের Taro GP 1 V3 রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের হুইল এবং টায়ারের মান নিয়ে খুবই সন্তুষ্ট। বাইকটিতে স্ট্যান্ডার্ড মানের অ্যালয় ধরণের হুইল এবং চাকায় টিউবলেস ধরণের টায়ার ব্যবহার করা হয়েছে। সামনের এবং পিছনের চাকায় যথাক্রমে ১১০/৭০-১৭ এবং ১৫০/৭০-১৭ সেকশন মেজারমেন্টের টায়ার দেয়া হয়েছে। এটি বাংলাদেশের সবচেয়ে মোটা টায়ারের কম্বিনেশন। টায়ারগুলো নিরাপদ ব্রেকিংয়ে সহায়ক, ইমার্জেন্সি ব্রেকিং-এ স্কিড করে না।

 

Taro GP 1 V3 রিভিউ অনুযায়ী মাইলেজ এবং স্পিড –

বাইকারদের টারো জিপি ১ ভি৩ রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের মাইলেজ এবং স্পিড স্ট্যান্ডার্ড নিয়ে খুবই সন্তুষ্ট। ভি৩ ভার্সনটিতে ফুয়েল ইনজেকশন (FI), ফুয়েল সাপ্লাই টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এটি প্রায় ৪০ কিমি/লি এভারেজ মাইলেজ দেয়। এটি হাইওয়েতে ৪৫ কিমি/লি মাইলেজ দিতে পারে। এই মাইলেজ স্পোর্টস বাইকের জন্য যথেষ্ট ভালো। এটি একটি প্রপার স্পোর্টস বাইক, তাই অনেক বেশি টপ স্পিড দিয়ে থাকে। বাইকটির টপ স্পিড প্রায় ১৪০ কিমি/আওয়ার। টারো জিপি ১ ভি৩ দাম অনুযায়ী এই মাইলেজ এবং স্পিড খুবই ভালো।

টারো জিপি ১ ভি৩ রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস –

বাইকারদের Taro GP 1 V3 রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারসে মুগ্ধ। বাইকটিতে আধুনিক থিন-ফিল্ম-ট্রানজিস্টর (TFT) অ্যাডভান্স ড্যাশবোর্ড ইনস্টল করা হয়েছে। স্পিডোমিটার, ওডোমিটার, টেকোমিটার, ফুয়েল গেজ, গিয়ার ইন্ডিকেটর সহ সকল দরকারি তথ্য আপনি এখানে পাবেন। বাইকটির ব্যাটারি খুবই শক্তিশালী, এটি সকল ইলেকট্রিক সিস্টেমকে সাপোর্ট দিতে পারে। ওভারঅল টারো জিপি ১ ভি৩ ফিচারস অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস বেশ স্ট্যান্ডার্ড মানের।

             (১) স্পিডোমিটার: ডিজিটাল

             (২) ওডোমিটার: ডিজিটাল

             (৩) ট্রিপ মিটার: ডিজিটাল

             (৪) টেকোমিটার: ডিজিটাল

             (৫) আরএমপি মিটার: ডিজিটাল

             (৬) ফুয়েল গেজ: ডিজিটাল

             (৭) গিয়ার ইন্ডিকেটর: ডিজিটাল

             (৮) ব্যাটারি টাইপ: এমএফ

             (৯) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট, ৯ এম্পেয়ার

             (১০) হেডলাইট: লেড

Taro GP 1 V3 Price in Bangladesh বাংলাদেশে Taro GP 1 V3 এর দাম

বাংলাদেশে Taro GP 1 V3 এর অফিসিয়াল দাম ৳356,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Taro Gp 1 2023 এর দাম BDT 277,500.

Taro GP 1 V3 Pros সুবিধা

  • ফুল-ফেয়ার স্পোর্টস বাইক উইথ পাওয়ারফুল ইঞ্জিন,
  • লিকুইড-কুল্ড সিস্টেম
  • ইলেক্ট্রনিক ফুয়েল ইনজেকশন টেকনোলজি
  • ডিজিটাল এবং থিন-ফিল্ম-ট্রানজিস্টর (TFT) অ্যাডভান্স ডিসপ্লে।
  • ডুয়াল-ডিস্ক ব্রেকিং সিস্টেম সাথে এবিএস

Taro GP 1 V3 Cons অসুবিধা

  • বেশ ভারি বাইক
  • সিটিং পজিশনের উচ্চতা বেশি
  • জ্বালানি ধারণ ক্ষমতা আরেকটু বেশি হলে ভালো হতো

এক্সপার্ট অপিনিয়ন

8.0

Out of 10

Taro GP 1 V3 একটি লাক্সারিয়াস স্পোর্টস বাইক। যারা স্পোর্টস এবং এগ্রেসিভ ফুল ফেয়ারিং স্পোর্টস বাইক পছন্দ করেন, এই বাইকটি তাদের জন্য স্পেশালভাবে ডিজাইন করা হয়েছে। এটি প্রচন্ড গতিময় একটি বাইক, তাই বাইকটিতে বেশি নিরাপত্তা এবং নিয়ন্ত্রণের জন্য ডুয়াল চ্যানেল এন্টিলক ব্রেকিং সিস্টেম রাখা হয়েছে। স্পিড এবং এলিগেন্সের একটি চমৎকার কম্বিনেশন রয়েছে বাইকটিতে। এই কারণে টারো তাদের বাইকের ট্যাগলাইন রেখেছে- ‘সিম্বল অফ এলিগেন্স’।

বাইকটি বেশ শক্তিশালী এবং ভারি, তাই অনভিজ্ঞ রাইডারদের জন্য এটি উপযুক্ত নয়।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো টারো বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

The Taro brand mainly produces full-fair naked-sports bikes. Bikes of this brand are very popular for their unique and elegant designs. Not only has the gorgeous design, this brand also earned the trust of the customers for its excellent engine performance. Taro GP 1 V3 is one of the most popular sports bikes of the Taro brand. It is one of the best selling bikes of this brand. Due to the aggressive design and muscular look of the bike, the bike has received a great response from the customers.

It is a great naked-sports bike with full-fairing style, powerful engine, muscular body structure, and great speed. The bike uses a powerful engine of 150 cc. Electronic fuel injection technology is used in this engine, so the bike is quite fuel efficient. The average mileage of the bike is 40 km/litre and the maximum speed is 140 km/hour. The bike’s braking system and suspension are very advanced. It uses a dual-disc braking system with the benefit of Antilock Braking System (ABS) on both wheels. According to many bikers it is one of the best braking systems in the country. The suspension system is perfect for sports bikes. Tires and wheels of the bike are of very good quality. It has electrical features of modern standard quality. The instrument cluster has a TFT display. The lighting setup design will impress anyone.

The bike’s muscular body structure and colorful glossy design will catch anyone’s eye. The trellis frame of descent design, gives a sporty look to the overall design of the bike. In one word it is a great fairing sports bike. The bike is available in three different color combinations in other countries, but in Bangladesh only in black color shade with blue outline.

Taro GP 1 V3 Price in Bangladesh Taro GP 1 V3 Price in Bangladesh

The official price of Taro GP 1 V3 in Bangladesh is ৳356,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Taro Gp 1 2023 is BDT 277,500.

Taro GP 1 V3 Video Review


06 Apr, 2023 - Taro GP 1 V3 একটি উন্নত মানের লাক্সারিয়াস স্পোর্টস বাইক। ফুল-ফেয়ারিং স্টাইল, পাওয়ারফুল ইঞ্জিন, মাস্কুলার স্ট্রাকচার, এবং দুর্দান্ত স্পিডের সমন্বয়ে এটি একটি অসাধারণ স্পোর্টস বাইক।

Taro GP 1 V3-সম্পর্কে জিজ্ঞাসা

Taro GP 1 V3 কাদের জন্য?

বাইকটি যারা বাজেটের মধ্যে Sports বাইক পছন্দ করেন, তাদের জন্য পারফেক্ট।

Which colors are available of Taro GP 1 V3 ?

Taro GP 1 V3 ৩টি রঙে পাওয়া যায়  ব্লাক, রেড, ব্লু।

Taro GP 1 V3 এর মাইলেজ কত?

বাজাজ সিটি এর মাইলেজ প্রায় ৪০ কিমিঃ পার লিটার।

Taro GP 1 V3 বাইকে কি ধরনের ইঞ্জিন স্টার্ট আছে?

Taro GP 1 V3 বাইকে ইলেকট্রিক ইঞ্জিন স্টার্ট অপশন আছে।

Taro GP 1 V3 Specifications

Model name Taro GP 1 V3
Type of bikeSports
Type of engineLiquid-cooled, 1-cylinder, 4-stroke, SOHC, EFI
Engine power (cc) 155.2cc
Engine coolingLiquid Cooled
Max. Horse power19 Bhp @ 9500 RPM
Max torque16.5 NM @ 9000 RPM
Start methodElectric
Number of gears6
Mileage 40 Kmpl (Approx)
Top speed140 Kmph (Approx)
Front suspensionPositive shock absor
Rear suspensionSingle gas absorber
Front brake typeDual Disc
Front brake diameter300 mm
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemDual Channel ABS
Front tire size110/70-17
Rear tire size150/70-17
Tire typeTubeless
Overall length2050 mm
Overall height1155 mm
Overall weight150 Kg
Wheelbase1422 mm
Overall width720 mm
Ground clearance180 mm
Fuel tank capacity13.5 Liters
Seat heightNo Info
Head lightLED
IndicatorsLED
Tail lightLED
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typesplitseat
Engine kill switchyes
Body colorsBlack with Blue Shade
Distributor/dealerTaro Bangla
Features,
Buy Taro GP 1 V3bikroy
Taro GP 1 V4 2023 for Sale

Taro GP 1 V4 2023

8,000 km
MEMBER
Tk 299,000
1 day ago
Taro GP 1 V4 2024 for Sale

Taro GP 1 V4 2024

100 km
MEMBER
Tk 370,000
1 day ago
Taro GP 1 সুপার ফ্রেস 2019 for Sale

Taro GP 1 সুপার ফ্রেস 2019

23,145 km
verified MEMBER
Tk 185,000
4 weeks ago
Buy Other Bikesbikroy
Zaara Red 2018 for Sale

Zaara Red 2018

2,000 km
MEMBER
Tk 38,000
4 minutes ago
TVS Apache RTR Super fresh 2020 for Sale

TVS Apache RTR Super fresh 2020

29,800 km
verified MEMBER
Tk 106,000
1 month ago
Bajaj Pulsar 150 ফ্রেশ কন্ডিশন 2012 for Sale

Bajaj Pulsar 150 ফ্রেশ কন্ডিশন 2012

40,000 km
verified MEMBER
Tk 62,000
8 minutes ago
Bajaj V15 ফাস্ট মালিক 2018 for Sale

Bajaj V15 ফাস্ট মালিক 2018

19,999 km
verified MEMBER
verified
Tk 97,000
9 minutes ago
+ Post an ad on Bikroy