TVS MAX ST 125 রিভিউ | দাম ও ফিচারসমূহ

30 Aug, 2023
TVS MAX ST 125 রিভিউ | দাম ও ফিচারসমূহ

টিভিএস একটি ভারতীয় মাল্টি-ন্যাশনাল মোটরসাইকেল ম্যানুফ্যাকচারার কোম্পানি। টিভিএস প্রধানত পরিচিতি লাভ করেছে স্পোর্টস সিরিজের কিছু অসাধারণ বাইক তৈরি করে। এবার টিভিএস ডুয়েল স্পোর্ট সিরিজের একটি চমৎকার বাইক বাজারে লঞ্চ করেছে। সেটি হলো ১২৫ সিসি সেগমেন্টের টিভিএস ম্যাক্স এসটি।

টিভিএস ম্যাক্স এসটি বাইকটি একটি সেমি-ট্রেইল বাইক। সেমি-ট্রেইল বাইকগুলো সাধারণত গ্রামীণ এবং শহরে উভয় প্রকার রাস্তার কথা মাথায় রেখে তৈরি করা হয়। এই বাইকটি গ্রামের কাঁচা রাস্তা এবং শহরের পিচঢালা রাস্তা উভয় প্রকার রাস্তায় আরামদায়ক যাতায়াতের জন্য উপযুক্ত।

টিভিএস ব্র্যান্ডের এই সেমি-ট্রেইল বাইকটি দেখতে অন্যান্য কমিউটার বাইকের মতো হলেও বাইকটি ডুয়েল স্পোর্ট বাইকগুলোর মতো ক্ষমতা সম্পন্ন। বাইকটির ওভারঅল বডি ডিজাইন এবং এর উপর করা গ্রাফিক্সের কাজ বাইকটিকে একটি স্পোর্টি লুক দেয় এবং বাইকটিকে দেখতে বেশ স্মার্ট ও আকর্ষণীয় করে তুলে।

এই বাইকটিতে সংযুক্ত করা হয়েছে ১২৪.৫ সিসির পাওয়ারফুল ইঞ্জিন, যেটি ৪ স্ট্রোক বিশিষ্ট, এসওএইচসি, সিঙ্গেল সিলিন্ডার এবং এয়ার কুল্ড। ইঞ্জিনটি ১০.৮ বিএইচপি @৮০০০ আরপিএম ম্যাক্স পাওয়ার উৎপন্ন করতে সক্ষম এবং বাইকটি ১০.৮ নিউটন মিটার @৫৫০০ আরপিএম ম্যাক্স টর্ক উৎপন্ন করতে পারে। বাইকটির ইঞ্জিন যথেষ্ট শক্তিশালী এবং একই সাথে ইঞ্জিন পারফরম্যান্সও বেশ দুর্দান্ত। এর পাশাপাশি বাইকটির ইঞ্জিন বেশ ফুয়েল এফিশিয়েন্ট।

বাইকটিতে আরও সংযুক্ত আছে ৪ স্পিড গিয়ারবক্স, যা বাইকটির অফ-রোড রাইডিং-কে আরও সহজ এবং স্মুথ করে তোলে। এছাড়াও বাইকটির ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ সিস্টেম বাইকটির স্মুথ ট্রান্সমিশনকে নিশ্চিত করে।

বাইকটির টপ স্পিড ১০০ কিমি / ঘণ্টা এবং বাইকটি ৫০ কিমি/লিটার মাইলেজ দিতে সক্ষম। বাইকটির টপ স্পিড এবং মাইলেজ দেখে আন্দাজ করা যায় যে বাইকটির ওভারঅল পারফরম্যান্স বেশ সন্তোষজনক।

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটির সামনের দিকে রয়েছে টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন এবং পেছনের দিকে রয়েছে ডুয়েল স্প্রিং লোডেড সাসপেনশন। বাইকটির উভয় সাসপেনশন বেশ ভালো কোয়ালিটি সম্পন্ন। বাইকটির উভয় সাসপেনশনের রেসপন্স বেশ ভালো। উঁচু-নিচু, ভাঙ্গা রাস্তায় বেশ ভালো ফিডব্যাক দেয়।

এছাড়াও বাইকটির সামনের চাকায় সংযুক্ত করা আছে সিঙ্গেল ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় সংযুক্ত করা আছে ড্রাম ব্রেক। বাইকটির সামনের চাকার ব্রেকটির ফিডব্যাক বেশ ভালো। তবে পেছনের ব্রেকের ফিডব্যাক তেমন সন্তোষজনক নয়।

টিভিএস ম্যাক্স এসটি বাইকটি কম্প্যাক্ট সাইজের। বাইকটির সিটও বেশ লম্বা এবং চওড়া। বাইকটির ওভারঅল বডির হাইট এবং ওয়েট বেশ ব্যালেন্সড। এছাড়াও বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্সও যথেষ্ট ভালো।

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটির একটি আকর্ষণীয় দিক হলো এর ফুয়েল ট্যাঙ্কটি। ট্যাঙ্কটিকে দেখতে ছোট মনে হলেও এর ফুয়েল ধারণ ক্ষমতা ১৫ লিটার।

১২৫ সিসি সেগমেন্টের টিভিএস ব্র্যান্ডের এই বাইকটি বেশ কিছু আকর্ষণীয় কালার কম্বিনেশনে পাওয়া যাচ্ছে। কালারগুলো হলো কালো নীল, সাদা নীল, সাদা সবুজ, সাদা কমলা এবং সাদা লাল।

আশা করি আমাদের টিভিএস ম্যাক্স এসটি ১২৫ রিভিউ এই আকর্ষণীয় ডুয়েল স্পোর্ট বাইকটি সম্পর্কে আপনাকে একটি পরিপূর্ণ ধারণা পেতে সাহায্য করবে।

TVS Max ST 125-এর বিস্তারিত বিবরণ

বাংলাদেশে অন্যান্য ক্যাটাগরির বাইকের তুলনায় কমিউটার বাইকের ব্যবহার সব থেকে বেশি লক্ষ্য করা যায়। তবে যুগের পরিবর্তনের সাথে সাথে বাইক প্রেমীদের পছন্দে বেশ পরিবর্তন আসছে। বর্তমান সময়ে স্পোর্টস বাইকের পাশাপাশি ডুয়েল স্পোর্টস বাইকগুলো বেশ জনপ্রিয়তা পাচ্ছে। যার ফলে মোটরসাইকেল প্রস্তুতকারী কোম্পানিগুলো স্পোর্টস এবং ডুয়েল স্পোর্টস ক্যাটাগরির বাইক তৈরিতে উদ্বুদ্ধ হচ্ছে। টিভিএস একটি ভারতীয় মোটরসাইকেল ম্যানুফ্যাকচারার কোম্পানি। কোম্পানিটি বিভিন্ন সেগমেন্টে ভালো কোয়ালিটির কমিউটার, স্পোর্টস এবং ডুয়েল স্পোর্টস বাইক তৈরি করে। টিভিএস কোম্পানির ১২৫ সিসি সেগমেন্টের টিভিএস ম্যাক্স এসটি বেশ জনপ্রিয় একটি বাইক। বাইকটি জনপ্রিয়তা পাওয়ার বেশ কিছু কারণ রয়েছে। চলুন তাহলে টিভিএস ম্যাক্স এসটি ১২৫ ফিচার, স্পেসিফিকেশন, কাদের জন্য ভালো ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানার মাধ্যমে বাইকটির জনপ্রিয় হবার কারণ জেনে নেওয়া যাক।

বডি ডিজাইন

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ সিসি সেগমেন্টের একটি ডুয়েল স্পোর্ট, সেমি-ট্রেইল বাইক। বাইকটি দেখতে বেশ স্মার্ট। বাইকটির ওভারঅল বডির ডিজাইন এবং গ্রাফিক্স খুবই চমৎকার এবং বাইকটিকে একটি স্পোর্টি লুক দিতে সক্ষম।

টিভিএস ম্যাক্স এসটি কম্প্যাক্ট সাইজের। বাইকটির ওভারঅল বডির দৈর্ঘ্য ২০০০ মিমি, প্রস্থ ৭৭০ মিমি, উচ্চতা ১০৭০ মিমি। বাইকটির হুইলবেস ১২৬৫ মিমি। বাইকটি স্মুথ রাস্তায় কন্ট্রোল করতে রাইডারের তেমন কোনো সমস্যা হবে না তবে কর্ণারিং করার ক্ষেত্রে রাইডারের একটু সমস্যা হতে পারে। এছাড়াও বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৭৩ মিমি, যা বাইকটিকে যেকোনো ধরণের রাস্তায় স্বাচ্ছন্দ্যে চলতে সাহায্য করে।

টিভিএস ব্র্যান্ডের এই বাইকটির হেডল্যাম্পে সংযুক্ত করা হয়েছে ৩৫/৩৫ ওয়াটের হ্যালোজেন বাল্ব। বাইকটির হেডল্যাম্পটি দেখতে খুবই আকর্ষণীয়। হেডল্যাম্পটি মিনিমালিস্টিক ভাইজর দিয়ে ঢাকা যা এর ড্যাশবোর্ডের কিছু অংশকে কভার করে। বাইকটির হেডল্যাম্পটি শহর এবং গ্রাম উভয় প্রকার রাস্তায় বেশ ভালো উজ্জ্বলতা দিতে সক্ষম। এছাড়াও বাইকটির সাইড ইন্ডিকেটরে সংযুক্ত করা হয়েছে হ্যালোজেন বাল্ব। তবে বাইকটির টেইললাইটে সংযুক্ত করা হয়েছে এলইডি লাইট।

বাইকটির ইন্সট্রুমেন্টাল প্যানেলটি সম্পূর্ণ অ্যানালগ। বাইকটির ইন্সট্রুমেন্টাল প্যানেলটিকে দুইটি ভাগে ভাগ করা হয়েছে। প্যানেলটির বাম সাইডে রয়েছে একটি স্পিডোমিটার এবং একটি ট্রিপমিটার। অপর সাইডে রয়েছে ফুয়েল গজ, সাইড ইন্ডিকেটর লাইট এবং গিয়ার নিউট্রাল লাইট।

বাইকটির ফুয়েল ট্যাঙ্কটি দেখতে বেশ আকর্ষণীয়। ট্যাঙ্কটির উভয় পাশে গ্রাফিক্সের ডিজাইন বেশ নিখুঁত এবং উভয় পাশেই খুব সুন্দর ভাবে “MAX” লেখা রয়েছে। এছাড়াও ফুয়েল ট্যাঙ্কটির ধারণ ক্ষমতা ১৫ লিটার। ট্যাঙ্কটি একবার পূর্ণ করার পর শহরে অথবা গ্রামে দীর্ঘ রাইডে বের হলেও আপনি নিশ্চিন্তে ঘুরে আসতে পারবেন।

বাইকটির সিট বেশ লম্বা এবং চওড়া। বাইকটির সিট হাইট প্রায় ৮০০ মিমি, যার ফলে যে কোনো হাইটের রাইডার স্বাচ্ছন্দ্যে বাইকটি রাইড করতে পারবে। বাইকটির সিটিং পজিশন বেশ ভালো এবং বেশ কমফোর্টেবল। বাইকটির সিটের শেষের দিকে একটি বেশ চওড়া গ্র্যাব রেইলও সংযুক্ত আছে। গ্র্যাব রেইলটি পিলিয়নকে যেমন ব্যালেন্স রাখতে সাহায্য করে, ঠিক তেমনি আপনি চাইলে এতে করে আপনার প্রয়োজনীয় জিনিসপত্রও বহন করতে পারবেন।

এই বাইকটির ওভারঅল ওয়েট ১০৫.৩ কেজি যা এই সেগমেন্টের অন্যান্য বাইকগুলোর তুলনায় বেশ হালকা। এর ফলে ব্যালেন্সিং এবং কন্ট্রোলিং-এ কিছুটা সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

১২৫সিসি সেগমেন্টের এই বাইকটি বাংলাদেশে কালো নীল, সাদা নীল, সাদা সবুজ, সাদা কমলা এবং সাদা লাল এই আকর্ষণীয় কালার কম্বিনেশনগুলোতে পাওয়া যাচ্ছে।

ইঞ্জিন

টিভিএস ম্যাক্স এসটি বাইকটিতে সংযুক্ত করা হয়েছে ১২৪.৫ সিসির শক্তিশালী ইঞ্জিন, যেটি ৪ স্ট্রোক বিশিষ্ট, এসওএইচসি, সিঙ্গেল সিলিন্ডার এবং এয়ার কুল্ড। ইঞ্জিনটি ১০.৮ বিএইচপি @৮০০০ আরপিএম ম্যাক্স পাওয়ার উৎপন্ন করতে সক্ষম। এর পাশাপাশি বাইকটি ১০.৮ নিউটন মিটার @৫৫০০ আরপিএম ম্যাক্স টর্ক উৎপন্ন করতে পারে। বাইকটির ইঞ্জিন পাওয়ার এবং টর্ক উৎপন্নের হার তুলনামূলকভাবে কম মনে হলেও এটি কাঁচা মাটির রাস্তায়ও বেশ ভালো পারফর্ম করে। আবার বাইকটির ইঞ্জিনের ফুয়েল এফিশিয়েন্সি বেশ ভালো।

বাইকটি প্রতি ঘণ্টায় ১০০ কিমি টপ স্পিড দিতে সক্ষম। এর পাশাপাশি বাইকটি প্রতি লিটারে প্রায় ৫০ কিমি মাইলেজ দিতে সক্ষম।

এছাড়াও বাইকটিতে ৪ স্পিড গিয়ারবক্স সংযুক্ত আছে, যা বাইকটির অফ-রোড রাইডিংকেও সহজ এবং স্মুথ করে তোলে। এছাড়াও বাইকটির ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ সিস্টেম বাইকটির স্মুথ ট্রান্সমিশনে সাহায্য করে। বাইকটি স্টার্টিং এর ক্ষেত্রে ইলেক্ট্রিক এবং কিক-স্টার্ট, দুটি অপশনই দেওয়া রয়েছে।

বাইকটির ইঞ্জিনে আরও সংযুক্ত আছে ৫৭.০ সাইজের বোর এবং ৪৮.৮ মিমি সাইজের স্ট্রোক।

ব্রেক ও টায়ার

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটির সামনের চাকায় সংযুক্ত আছে ২৪০ মিমি সিঙ্গেল ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় সংযুক্ত আছে ১৩০ মিমি ড্রাম ব্রেক। বাইকটির সামনের ব্রেকের ফিডব্যাক বেশ ভালো। হুটহাট প্রয়োজনে এবং দুর্ঘটনা এড়াতে বাইকটির সামনের ব্রেক রাইডারকে বেশ ভালোভাবেই সহযোগিতা করবে বলে আশা করা যায়। তবে বাইকটির পেছনের ব্রেক তেমন ভালো ফিডব্যাক দিতে সক্ষম নয়।

বাইকটির সামনে ৭০/৯০ -১৯ সাইজের টায়ার এবং পেছনে ৯০/১০০ -১৬ সাইজের টায়ার সংযুক্ত করা হয়েছে। উভয় চাকাই অ্যালয় হুইলবেস সংযুক্ত স্পোকড টায়ার। যেহেতু বাইকটি একটি সেমি-ট্রেইল বাইক, সেহেতু বাইকটিকে অফ-রোডে রাইড করার ক্ষেত্রে এই স্পোকড টায়ার বেশ ভালো ব্যাকআপ দিবে। তবে বাইকটির উভয় টায়ারই বেশ চিকন। উঁচু-নিচু, ভাঙ্গা রাস্তায় বাইকটি ব্যালেন্স করতে রাইডারের কিছুটা সমস্যা হতে পারে।

সাসপেনশন

১২৫ সিসি সেগমেন্টের টিভিএস ম্যাক্স এসটি বাইকটিতে বেশ ভালো কোয়ালিটি সম্পন্ন সাসপেনশন সংযুক্ত করা হয়েছে। বাইকটির সামনের দিকে রয়েছে টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন এবং পেছনের দিকে রয়েছে ডুয়েল স্প্রিং লোডেড সাসপেনশন। বাইকটির উভয় সাসপেনশনের রেসপন্স বেশ ভালো। সাসপেনশন দুইটি উঁচু-নিচু, ভাঙ্গা রাস্তায় তথা অফ-রোডে বাইকটি নিয়ন্ত্রণে বেশ ভালো সহযোগিতা করে।

TVS Max ST 125-কাদের জন্য ভালো

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটি একটি ভালো মানের ডুয়েল স্পোর্ট বাইক। আপনি যদি মোটামুটি কম দামের মধ্যে একটি স্মার্ট লুকিং বাইক চান যেটি আপনি শহর এবং গ্রামের রাস্তায় স্বাচ্ছন্দ্যে চালাতে পারবেন, তবে এই বাইকটি আপনার জন্য।

১২৫ সিসির অন্যান্য বাইকের সাথে যদি এই বাইকটিকে তুলনা করা হয় তবে নির্দ্বিধায় টিভিএস ম্যাক্স এসটি বাইকটি কিছুটা হলেও এগিয়ে। কেননা বাইকটি দেখতে যেমন স্মার্ট এবং স্পোর্টস ধারার তেমনি এর ওভারঅল ফিচার, স্পেসিফিকেশন এবং পারফরম্যান্সও দুর্দান্ত। বাইকটি মূলত ভ্রমণপ্রেমীদের জন্য, যারা শহর এবং গ্রামের সকল ধরণের রাস্তায় নিশ্চিন্তে রাইড উপভোগ করতে চায়। আবার যারা দৈনিক কমিউটিং এবং ছুটির দিনে অফ-রোডে চালাতে যেতে চান এই বাইকটি তাদের জন্যও আদর্শ। এছাড়াও যেহেতু বাইকটি একটি ডুয়েল স্পোর্ট বাইক, সেহেতু প্রতিদিন অফিস যাতায়াতের বা ব্যবসায়ের কাজে যাতায়াতের জন্য এবং ইউনিভার্সিটি স্টুডেন্টস যারা কোয়ালিটি সম্পন্ন বাইক খুঁজছেন, তাদের জন্য এই টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটি বেশ উপযোগী।

আশা করি, আমাদের TVS Max ST 125 রিভিউ বাইকটি কেনার ব্যাপারে আপনাকে সিদ্ধান্ত গ্রহণে সাহায্য করবে।

TVS MAX ST 125 Price in Bangladesh বাংলাদেশে TVS MAX ST 125 এর দাম

বাংলাদেশে TVS MAX ST 125 এর অফিসিয়াল দাম ৳124,990। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Tvs Other Model 2023 এর দাম BDT 122,000.

TVS MAX ST 125 Pros সুবিধা

  • স্মার্ট এবং স্পোর্টি লুক
  • পাওয়ারফুল ইঞ্জিন
  • টপ স্পিড বেশ ভালো
  • সামনের ব্রেকের ফিডব্যাক বেশ ভালো

TVS MAX ST 125 Cons অসুবিধা

  • টায়ারগুলো বেশ চিকন
  • পেছনের ব্রেকের ফিডব্যাক তেমন ভালো নয়

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

১২৫ সিসি সেগমেন্টের টিভিএস ম্যাক্স এসটি বেশ অসাধারণ একটি বাইক। বাইকটি দেখতে বেশ স্মার্ট এবং আকর্ষণীয়।

বাইকটির কিছু ভালো দিক র য়েছে। যেমন বাইকটির ইঞ্জিন বেশ পাওয়ারফুল, টপ স্পিড এবং মাইলেজ বেশ ভালো, সামনের ব্রেকের ফিডব্যাক বেশ ভালো ইত্যাদি।

তবে বাইকটির টুকটাক কিছু অসুবিধা রয়েছে। যেমন বাইকটির টায়ারগুলো বেশ চিকন এবং পেছনের ব্রেকের ফিডব্যাক তেমন ভালো নয়।

বাইকটির ভালো দিকগুলো এবং এর পাশাপাশি ওভারঅল ফিচার, স্পেসিফিকেশন ইত্যাদি বিবেচনা করলে এই টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটি সত্যি খুব চমৎকার এবং আপনি চাইলে বাইকটি দীর্ঘমেয়াদি ব্যবহারের জন্যও বেছে নিতে পারেন।

TVS is an Indian multinational motorcycle manufacturing company. TVS is mainly known for making some fantastic sports series bikes. This time TVS has launched an excellent bike in the market of dual sport series. It is TVS Max ST of 125 cc segment.

The TVS Max ST bike is a semi-trail bike. Semi-trail bikes are generally built with both rural and urban off-road utility in mind. This bike is suitable for commuting comfortably on the village’s unpaved roads and the city’s bumpy roads.

This semi-trail bike from the TVS brand looks like any commuter bike, but the bike has the capabilities of dual sport bikes. The overall body design of the bike and the graphics work done on it gives it a sporty look and is quite smart and attractive.

This bike has a powerful engine of 124.5 CC, 4-stroke, SOHC, single-cylinder, and air-cooled engine. The engine can produce 10.8 bhp @8000 rpm max power, and the bike can produce 10.8 Nm @5500 rpm max torque. The engine of the bike is quite powerful, and at the same time, the engine performance is quite good. Apart from this, Bike’s engine is quite a fuel efficient.

The bike is also equipped with a 4-speed gearbox, which makes off-road riding easier and smoother. Also, the bike’s wet multi-plate clutch system ensures the smooth transmission of the bike.

The bike has a top speed of 100 km/hour and a 50 km/liter mileage. We can guess by the top speed and mileage that the overall performance of the bike is quite satisfactory.

The TVS Max ST 125 bike has telescopic fork suspension at the front and dual spring-loaded suspension at the rear. Both suspensions of the bike are good and of good quality. Both suspension responses of the bike are quite good. Gives good feedback on bumpy roads.

Also, the bike is equipped with a single disc brake on the front wheel and a drum brake on the rear wheel. The front brake feedback of the bike is quite good. But the rear brake feedback could be more satisfactory.

The bike is compact-sized. The seat of the bike is also quite long and wide. The height and weight of the bike are well balanced. Also, the ground clearance of the bike is quite good.

One exciting aspect of the TVS Max ST 125 bike is the fuel tank of the bike. The tank looks small, but its fuel capacity is 15 liters.

This TVS brand bike in the 125 cc segment is available in several attractive color combinations. The colors are black blue, white blue, white green, white orange, and white red.

I hope our TVS Max ST 125 review will help you get a complete idea about this interesting dual-sport bike.

TVS MAX ST 125 Price in Bangladesh TVS MAX ST 125 Price in Bangladesh

The official price of TVS MAX ST 125 in Bangladesh is ৳124,990. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Tvs Other Model 2023 is BDT 122,000.

TVS Max ST 125 Video Review


30 Aug, 2023 - TVS ব্র্যান্ডের ১২৫ সিসি সেগমেন্টের TVS Max ST বাইকটির বডি ডিজাইন, ইঞ্জিন, মাইলেজ, ফিচার, দাম, ও অন্যান্য স্পেক হিসেবে এই বাইকটি কেনা আপনার জন্য কতটা উপযোগী তারই সম্পর্কে বিস্তারিত আলোচনা থাকছে এই TVS Max ST 125 রিভিউ -তে।

TVS MAX ST 125 সম্পর্কে জিজ্ঞাসা

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ কি ধরণের বাইক?

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ একটি ডুয়েল স্পোর্ট বাইক।

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটির সর্বোচ্চ স্পিড কত?

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ১০০ কিমি স্পিড প্রদান করতে সক্ষম।

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটির মাইলেজ কত?

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটি প্রতি লিটারে প্রায় ৫০ কিমি মাইলেজ দিতে সক্ষম।

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটির বর্তমান মূল্য কত?

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটির বর্তমান মূল্য ১,২৯,৯০০ টাকা।

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটি কি কি রঙে বাজারে পাওয়া যাচ্ছে?

টিভিএস ম্যাক্স এসটি ১২৫ বাইকটি বর্তমানে কালো নীল, সাদা নীল, সাদা সবুজ, সাদা কমলা এবং সাদা লাল এই ৫টি কালার কম্বিনেশনে পাওয়া যাচ্ছে।

 

TVS MAX ST 125 Specifications

Model name TVS Max ST 125
Type of bikeDual Purpose
Type of engineAir cooled, 4 stroke, SI engine
Engine power (cc) 124.5cc
Engine coolingAir Cooled
Max. Horse power10.8 Bhp @ 8000 RPM
Max torque10.8 NM @ 6000 RPM
Start methodKick & Electric
Number of gears4
Mileage 50 Kmpl (Approx)
Top speed100 Kmph (Approx)
Front suspensionHydraulic Telescopic
Rear suspensionDual Spring
Front brake typeSingle Disc
Front brake diameter240 mm
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemNo Info
Front tire size70/90-19
Rear tire size90/100-16
Tire typeNo info
Overall length2000 mm
Overall height1070 mm
Overall weightNo Info
Wheelbase1265 mm
Overall width700 mm
Ground clearanceNo Info
Fuel tank capacityNo Info
Seat heightNo Info
Head lightHalogen
IndicatorsHalogen
Tail lightLED
Speedometeranalog
RPM meterDigital
OdometerAnalog
Seat typesingleseat
Engine kill switchyes
Body colorsSky Blue
Distributor/dealerTVS Auto Bangladesh Limited
Features,
Buy TVS MAX ST 125 রিভিউbikroy
TVS 4V Double Disc 2019 for Sale

TVS 4V Double Disc 2019

17,850 km
verified MEMBER
verified
Tk 125,000
2 days ago
TVS 2020 for Sale

TVS 2020

15,000 km
verified MEMBER
Tk 125,000
6 days ago
TVS Star 2017 for Sale

TVS Star 2017

0 km
MEMBER
Tk 30,000
1 week ago
TVS Phonics 125 CC 2013 for Sale

TVS Phonics 125 CC 2013

62,000 km
MEMBER
Tk 63,000
1 week ago
TVS Hero 150 CC 1925 for Sale

TVS Hero 150 CC 1925

12,345 km
MEMBER
Tk 60,000
1 week ago
Buy Other Bikesbikroy
Freedom motorbike 2017 for Sale

Freedom motorbike 2017

42,000 km
MEMBER
Tk 27,000
5 minutes ago
Yamaha FZS v2 2020 for Sale

Yamaha FZS v2 2020

26,000 km
MEMBER
Tk 210,000
28 minutes ago
Hero CBZ Xtrem . 2009 for Sale

Hero CBZ Xtrem . 2009

62,524 km
MEMBER
Tk 49,999
28 minutes ago
Walton Fusion . 2024 for Sale

Walton Fusion . 2024

20,000 km
MEMBER
Tk 16,000
34 minutes ago
Bajaj Pulsar police clr 4 2019 for Sale

Bajaj Pulsar police clr 4 2019

21,455 km
verified MEMBER
verified
Tk 113,000
44 minutes ago
+ Post an ad on Bikroy