TVS Stryker 125 রিভিউ, দাম, ফিচার

17 May, 2023
TVS Stryker 125  রিভিউ, দাম, ফিচার

TVS মোটরস একটি শীর্ষস্থানীয় ভারতীয় বহুজাতিক মোটরসাইকেল উৎপাদনকারী কোম্পানি। বাংলাদেশে টিভিএসের মোটরসাইকেলের পরিবেশক টিভিএস অটো বাংলাদেশ। বাজাজের পরে টিভিএস হল ভারতের অন্যতম জনপ্রিয় এবং বহুল বিক্রিত বাইক ব্র্যান্ড। টিভিএস ব্র্যান্ডের বাইকগুলো খুব দ্রুত গ্রাহকদের আস্থা অর্জন করেছে। TVS Stryker 125, টিভিএস ব্র্যান্ডের অন্যতম জনপ্রিয় একটি বাইক। সাশ্রয়ী মূল্যে, কমিউটার ক্যাটাগরিতে এই বাইকটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

টিভিএস স্ট্রাইকার ১২৫ বাংলাদেশে টিভিএস ব্র্যান্ডের একটি ফ্ল্যাগশিপ হিসেবে ২০১৬ সালে রিলিজ করা হয়েছিল। রিলিজের পর থেকেই দুর্দান্ত মাইলেজ, গতি এবং অসাধারণ ইঞ্জিন পারফরম্যান্সে এই বাইকটি গ্রাহকদের মন জয় করে নিয়েছে। এটি একটি ব্যতিক্রমী ধরণের ১২৫ সিসি’র আধুনিক সংস্করণের মোটরসাইকেল। এই ব্লগে TVS Stryker 125 রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

আপনি যদি দৈনন্দিন ব্যবহারের জন্য ভালো মাইলেজ এবং গতিময় কমিউটার বাইক চান, তাহলে টিভিএস স্ট্রাইকার ১২৫ বাইকটি পারফেক্ট হবে। বাইকটির মজবুত স্ট্রাকচার, শক্তিশালী ইঞ্জিন, এবং ডিসেন্ট লুক আপনাকে মুগ্ধ করবে। বাংলাদেশে বাজেট বান্ধব দামে এরকম জ্বালানি সাশ্রয়ী এবং গতিময় কমিউটার বাইক খুব একটা দেখা যায় না।

TVS Stryker 125

TVS একটি জনপ্রিয় বাইক প্রস্তুতকারক কোম্পানি। এটি কমিউটার, স্কুটার এবং নেকেড স্পোর্টস টাইপ বাইক উৎপাদন করে থাকে। লং লাস্টিং পারফরম্যান্স, মাইলেজ এবং টেকসই স্ট্রাকচার এই ব্র্যান্ডের বাইকের সবচেয়ে সেরা দিক। TVS Stryker 125 বাইকটি কমিউটার ক্যাটাগরিতে অন্যতম সেরা একটি বাইক। ডিসেন্ট ডিজাইন, শক্তিশালী ইঞ্জিন, গতি এবং মাইলেজের সমন্বয়ে এটি দুর্দান্ত একটি বাইক।

এটিতে ১২৫ সিসি’র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন সিঙ্গেল ওভারহেড ক্যাম এবং স্পার্ক-ইগনিশন সমন্বয়ে গঠিত। এই ইঞ্জিন সর্বোচ্চ ১০.৮৬ বিএইচপি পাওয়ার এবং ১০.৮ এনএম টর্ক জেনারেট করতে পারে। এই ইঞ্জিন চালানোর জন্য বেশ বড় ফুয়েল ট্যাংক রয়েছে। রিজার্ভ সহ জ্বালানি ধারণ ক্ষমতা ১৪.৫ লিটার। এটিতে টোটাল ওজন ১১৭ কেজি। এখানে টিভিএস স্ট্রাইকার ১২৫ রিভিউ, স্পেসিফিকেশন্স, দাম, ভালো-মন্দ দিক, আরো বেশ কিছু বিষয় নিয়ে বিশদ আলোচনা করা হয়েছে।

বাইকটিতে উন্নত মানের টিউবলেস টায়ার ব্যবহার করা হয়েছে। ব্রেকিং সিস্টেমে ডিস্ক এবং ড্রাম ব্রেকের সমন্বয় রয়েছে। এই বাইকের বডি ডাইমেনশন এবং গ্রাফিক্স সিম্পল কিন্তু ডিসেন্ট। এটির ডিজাইন, অ্যাপাচি এবং আরটিআর এর সংমিশ্রণে করা হয়েছে। ফুয়েল ট্যাঙ্ক, সিট এবং সাইড প্যানেল আকর্ষণীয় এবং আড়ম্বরপূর্ণ। টিভিএসের দাবি অনুযায়ী বাইকটির সর্বোচ্চ মাইলেজ ৬৭ কিমি/লি, এবং সর্বোচ্চ গতি ১০০ কিমি/আওয়ার। এটি কিক এবং ইলেকট্রিক দুভাবেই স্টার্ট করা যায়।

টিভিএস স্ট্রাইকার ১২৫ ফিচার

TVS Stryker 125 একটি ডিসেন্ট লুকিং কমিউটার ক্যাটাগরির বাইক। বাইকটির ডিজাইন, গ্রাফিক্স এবং বডি শেপ আপনাকে মুগ্ধ করবে। বাইকের পেছনের অংশ কিছুটা Apache RTR এর মতো। বাইকটির ফুয়েল ট্যাঙ্ক, ট্যাঙ্ক কিট এবং সিটিং পজিশন ডিজাইন দুর্দান্ত। হেডলাইট থেকে টেইল লাইট পর্যন্ত ওভারঅল ডিজাইন আপনাকে মুগ্ধ করবে। এই স্ট্রাইকার বাইকটির ফ্রেম খুবই মজবুত। এটির ইলেকট্রিকাল ফিচারস বেশ আধুনিক। কনসোল প্যানেলে আধুনিক সব ফিচারস আছে। যেমন, স্পীডোমিটার, ওডোমিটার, আরএমপি মিটার এগুলো ডিজিটাল। হেডলাইট, টেইল লাইট এবং ইন্ডিকেটরস গুলো আধুনিক প্রযুক্তিতে তৈরি করা হয়েছে। বাইকটির বডি ডাইমেনশন সকল ধরণের রাইডারদের সাথে একেবারেই উপযোগী। ব্রেকিং এবং সাসপেনশন সিস্টেম বেশ স্ট্যান্ডার্ড মানের।

বাইকটির মাইলেজ খুবই ভালো, সিটি রাইডিংয়ে প্রায় ৬০ কিমি/লি মাইলেজ দিয়ে থাকে। এবং হাইওয়েতে প্রায় ৭০ কিমি/লি মাইলেজ দিয়ে থাকে। এভারেজ মাইলেজ ৬৭ কিমি/লি। বাইকটিতে ইঞ্জিন কিল সুইচ রয়েছে, যা আপনার অনেক উপকারে আসবে। ওভারঅল এটি একটি ফ্যাশনেবল মোটরবাইক। বাইকাররা ওভারঅল টিভিএস স্ট্রাইকার ১২৫ ফিচারসে খুবই সন্তুষ্ট।

বাইকটি বিভিন্ন কালার কম্বিনেশনে পাওয়া যাচ্ছে, যেমন – রেড-ব্ল্যাক, ব্লু-ব্ল্যাক, গ্রিন-ব্ল্যাক, টাইটানিয়াম গ্রে ইত্যাদি।

TVS Stryker 125 রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

TVS লং লাস্টিং ইঞ্জিন পারফরম্যান্সের জন্য বিখ্যাত। বাইকারদের টিভিএস স্ট্রাইকার ১২৫ রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে সন্তুষ্ট। এই বাইকে ১২৪.৫৩ সিসি’র ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন সিঙ্গেল সিলিন্ডার, ৪ স্ট্রোক এবং এয়ার কুল্ড। এখানে আধুনিক প্রযুক্তির সিঙ্গেল ওভারহেড ক্যামসফ্ট (SOHC) এবং স্পার্ক ইগনিশন ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। কম্প্রেশন রেশিও হল ৯.৪:১। বোর এবং স্ট্রোক বেশ স্ট্যান্ডার্ড মানের।

এই ইঞ্জিন ১০.৮৬ বিএইচপি সর্বোচ্চ পাওয়ার প্রডিউস করতে পারে ৮০০০ আরপিএমে এবং ১০.৮ এনএম টর্ক জেনারেট করতে পারে ৬০০০ আরপিএমে। বাইকটির এক্সসেলেরশন বেশ ভালো। বাইকটি সাইড কিক স্টার্টের পাশাপাশি ইলেকট্রিক সিস্টেমেও স্টার্ট করা যায়।

         (১) কিউবিক ক্যাপাসিটি: ১২৫ সিসি

         (২) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১২৪.৫৩ সিসি

         (৩) ইঞ্জিন টাইপ: সিঙ্গেল সিলিন্ডার, ৪ স্ট্রোক, এয়ার কুল্ড

         (৪) সর্বোচ্চ পাওয়ার: ১০.৮৬ বিএইচপি @ ৮০০০ আরপিএম

         (৫) সর্বোচ্চ টর্ক: ১০.৮ এনএম @ ৬০০০ আরপিএম

         (৬) বোর x স্ট্রোক: ৫৭ x ৪৮.৮ মিমি

         (৭) কম্প্রেশন অনুপাত: ৯.৪:১

         (৮) জ্বালানি সরবরাহ: কার্বুরেটর

         (৯) স্টার্টিং মেথড: কিক এবং ইলেকট্রিক

         (১০) ট্রান্সমিশন টাইপ: ম্যানুয়াল

         (১১) গিয়ারের সংখ্যা: ৪

         (১২) ক্লাচ টাইপ: ওয়েট-মাল্টিপ্লেট

টিভিএস স্ট্রাইকার ১২৫ রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

বাইকটির বডি ডাইমেনশন বেশ আধুনিক এবং ডিসেন্ট লুকিং। বাইকারদের TVS Stryker 125 রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের বডি ডাইমেনশনে খুবই সন্তুষ্ট। বাইকটির দৈর্ঘ্য ১৯৯৫ মিমি, প্রস্থ ৭৫২ মিমি এবং উচ্চতা ১০৮০ মিমি। ওভারঅল ডাইমেনশন সকল ধরনের রাইডারদের সাথে একেবারেই উপযোগী। সিঙ্গেল ক্রেডল টিউবুলার বডি চ্যাসিস মোটরসাইকেলটিকে অসাধারণ করে তুলেছে। বাইকটির হুইলবেস হল ১২৭৩ মিমি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৭৩ মিমি, যা স্পীড ব্রেকারের ক্র্যাশ থেকে ভালো ভাবেই বাঁচাতে পারে।

যদিও, এটি একটি ফ্যাশনেবল মোটরবাইক কিন্তু কিছু বাইকারদের কাছে সিটিং পজিশনটি কিছুটা ছোট মনে হয়েছে। তবে একজন পিলিয়ন কোনো সমস্যা ছাড়াই বসতে পারবেন।

         (১) দৈর্ঘ্য: ১৯৯৫ মিমি

         (২) প্রস্থ: ৭৫২ মিমি

         (৩) উচ্চতা: ১০৮০ মিমি

         (৪) হুইলবেস: ১২৭৩ মিমি

         (৫) গ্রাউন্ড ক্লিয়ারেন্স: ১৭৩ মিমি

         (৬) চ্যাসিস: সিঙ্গেল ক্রেডল টিউবুলার

         (৭) সিট টাইপ: সিঙ্গেল সিট

         (৮) প্যাসেঞ্জের গ্রাবরেল: আছে

TVS Stryker 125 রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন –

বাইকটির ব্রেক এবং সাসপেনশন সিস্টেম সাধারণ হলেও বেশ কার্যকর। বাইকারদের টিভিএস স্ট্রাইকার ১২৫ রিভিউ অনুযায়ী এই ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে তাঁরা মোটামুটি সন্তুষ্ট। বাইকটির সামনের সাসপেনশন সিস্টেম হল টেলিস্কোপিক যা যথেষ্ট কম্ফোট নিশ্চিত করতে পারে, পিছনের সাসপেনশনে হাইড্রোলিক ড্যাম্পার সাসপেনশন সহ টগল লিঙ্ক ব্যবহার করা হয়েছে। ১২৫ সিসি সেগমেন্টের বাইক গুলোর মধ্যে এই বাইকটির সাসপেনশন স্ট্যান্ডার্ড তুলনামূলক ভালোই।

বাইকটির ব্রেকিং সিস্টেম সিঙ্গেল ডিস্ক ব্রেকিং টাইপ। এটির সামনের চাকায় সিঙ্গেল ডিস্ক হাইড্রোলিক ব্রেক দেওয়া হয়েছে এবং পিছনের চাকায় ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। চেসিসে সিঙ্গেল ক্রেডল টুবুলার ফ্রেম সংযুক্ত আছে।

         (১) সামনের সাসপেনশন – টেলিস্কোপিক টাইপ

         (২) পেছনের সাসপেনশন – হাইড্রোলিক ড্যাম্পার সাসপেনশন সহ টগল লিঙ্ক

         (৩) ব্রেকিং সিস্টেম – সিঙ্গেল ডিস্ক

         (৪) সামনের ব্রেক টাইপ – সিঙ্গেল ডিস্ক

         (৫) পেছনের ব্রেক টাইপ – ড্রাম ব্রেক

         (৬) এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS) – নেই

টিভিএস স্ট্রাইকার ১২৫ রিভিউ অনুযায়ী হুইল এবং টায়ার –

স্ট্যান্ডার্ড মানের হুইল এবং টায়ার, বাইক এবং বাইকারের নিরাপত্তার জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। বাইকারদের TVS Stryker 125 রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের হুইল এবং টায়ারের পারফরম্যান্স বেশ সন্তুষ্ট। বাইকটির উভয় হুইলই এলোয় ধরণের এবং উভয় টায়ার টিউবলেস ধরণের। সামনের টায়ারের সাইজ ২.৭৫ x ১৭ এবং পেছনের টায়ারের সাইজ ৯০ x ৯০ – ১৭। হুইলবেস সাইজ ১২৭৩ মিমি।

         (১) হুইল টাইপ: এলোয়

         (২) টায়ার টাইপ: টিউবলেস

         (৩) সামনের টায়ারের সাইজ: ২.৭৫ x ১৭

         (৪) পেছনের টায়ারের সাইজ: ৯০ x ৯০ – ১৭

         (৫) হুইলবেস সাইজ: ১২৭৩ মিমি

TVS Stryker 125 রিভিউ অনুযায়ী মাইলেজ এবং স্পীড –

বর্তমান অর্থনৈতিক পরিস্থিতিতে বাইকাররা মাইলেজ এবং স্পীডের বিষয়ে বেশ সচেতন থাকেন। এই স্ট্রাইকার বাইকটির মাইলেজ স্ট্যান্ডার্ড, এর গ্রাহক জনপ্রিয়তা ধরে রাখার অন্যতম বড় কারণ। স্পীডও কমিউটার বাইক হিসেবে যথেষ্ট ভালো। বাইকারের টিভিএস স্ট্রাইকার ১২৫ রিভিউ অনুযায়ী এই মাইলেজ এবং স্পীড নিয়ে তাঁরা খুবই সন্তুষ্ট। TVS এর দাবি অনুযায়ী বাইকটির সর্বোচ্চ মাইলেজ ৬৭ কিমি/লি। সিটি রোডে আপনি ৬০ কিলোমিটারের বেশি এভারেজ মাইলেজ পাবেন, হাইওয়েতে ৭০ কিলোমিটারের মতো মাইলেজ পাবেন। এটি ১০০ কিমি/আওয়ার সর্বোচ্চ স্পীড তুলতে পারে। টিভিএস স্ট্রাইকার ১২৫ দাম অনুযায়ী এই মাইলেজ এবং স্পীড যথেষ্ট ভালো।

         (১) সর্বোচ্চ মাইলেজ: ৬৭ কিমি/লি (TVS ক্লেম)

         (২) সিটি মাইলেজ: ৬০ কিমি/লি

         (৩) হাইওয়েতে মাইলেজ: ৭০ কিমি/লি

         (৪) টপ স্পীড: ১০০ কিমি/আওয়ার

টিভিএস স্ট্রাইকার ১২৫ রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল ফিচারস –

বাইকটির কনসোল প্যানেল এলিগেন্ট এবং ইলেকট্রিকাল ফিচারস বেশ আধুনিক। সকল প্রয়োজনীয় ফিচারস আপনি এখানে পাবেন। বাইকারদের TVS Stryker 125 রিভিউ অনুযায়ী তারা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল ফিচারসে খুবই সন্তুষ্ট। ইন্সট্রুমেন্ট প্যানেলটি সম্পূর্ণ আধুনিক প্রযুক্তিতে তৈরি। কনসোল প্যানেলে ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার এবং টেকোমিটার রয়েছে। এটিতে ইঞ্জিন কিল সুইচ রয়েছে।

বাইকটিতে সুন্দরভাবে কনফিগার করা ব্যাটারি রয়েছে যা ১২ ভোল্ট ৫ এম্পেয়ারের। হেডলাইট এবং টেইল লাইট লেড টাইপ, তাই অন্ধকারে এগুলো বেশ ভালোভাবে সাহায্য করে। ইন্ডিকেটরস গুলো হ্যালোজেন টাইপ। ওভারঅল টিভিএস স্ট্রাইকার ১২৫ ফিচার অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিকাল ফিচারস যথেষ্ট ভালো মানের।

         (১) স্পিডোমিটার: ডিজিটাল

         (২) ওডোমিটার: ডিজিটাল

         (৩) টেকোমিটার: ডিজিটাল

         (৪) আরএমপি মিটার: ডিজিটাল

             (৫) ইঞ্জিন কিল সুইচ: আছে

         (৬) ব্যাটারি টাইপ: ওয়েটসেল

         (৭) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট ৫ এম্পেয়ার

         (৮) হেড লাইট: ১২ ভোল্ট ৩৫/৩৫ ওয়াট

         (৯) টেইল লাইট: লেড

         (১০) ইন্ডিকেটরস: হ্যালোজেন

         (১১) হ্যান্ডেল টাইপ: পাইপ হ্যান্ডেল টাইপ

TVS Stryker 125 Price in Bangladesh বাংলাদেশে TVS Stryker 125 এর দাম

বাংলাদেশে TVS Stryker 125 এর অফিসিয়াল দাম ৳137,990। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

TVS Stryker 125 Pros সুবিধা

  • লং লাস্টিং ইঞ্জিন পারফরম্যান্স,
  • ডিসেন্ট ডিজাইন এবং টেকসই স্ট্রাকচার,
  • সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম স্ট্যান্ডার্ড মানের।
  • মাইলেজ এবং গতির দুর্দান্ত সমন্বয়,
  • সিঙ্গেল ওভারহেড ক্যামসফ্ট (SOHC) এবং স্পার্ক ইগনিশন ইঞ্জিন,

TVS Stryker 125 Cons অসুবিধা

  • টপ স্পীডে ভাইব্রেশন হয় তাই কন্ট্রোল করা কঠিন
  • টায়ার বেশ পাতলা মনে হয়েছে, আরো ভালো মানের হতে পারতো
  • আধুনিক প্রযুক্তির এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS) ব্যবহার করা হয়নি।
  • স্পীডি বাইক হিসেবে পেছনের চাকাতেও ডিস্ক ব্রেক থাকলে ভালো হতো,

এক্সপার্ট অপিনিয়ন

8.0

Out of 10

TVS Stryker 125 একটি স্টাইলিশ এবং ডিসেন্ট লুকিং কমিউটার বাইক। ভালো মাইলেজ এবং দুর্দান্ত গতির সমন্বয়ে এটি অনন্য একটি মোটরসাইকেল। কমিউটার বাইকে এমন সমন্বয় পাওয়া কঠিন। আপনি যদি দৈনন্দিন ব্যবহারের জন্য ভালো মাইলেজ এবং গতিময় কমিউটার বাইক চান, তাহলে টিভিএস স্ট্রাইকার ১২৫ বাইকটি আপনার জন্য পারফেক্ট হবে। বাংলাদেশে বাজেট বান্ধব দামে এরকম গতিময় কমিউটার বাইক খুব একটা দেখা যায় না। দৈনন্দিন প্রয়োজনে ঘন-ঘন যাতায়াতের বাহন হিসেবে বাইকটি আপনার খুব কাজে আসবে।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইককের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো টিভিএস বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

TVS Motors is a leading Indian multinational motorcycle manufacturing company. TVS brand bikes have gained the trust of customers very quickly. The TVS Stryker 125 is one of the most popular bikes of the TVS brand. At an affordable price, this bike has gained immense popularity in the commuter category. Ever since its release, this bike has won the hearts of customers with its excellent mileage, speed and excellent engine performance. It is a great bike with decent design, powerful engine, speed and mileage. It uses a powerful engine of 125 cc. This engine consists of single overhead cam and spark-ignition. This engine can generate maximum power of 10.86 bhp and torque of 10.8 Nm.

The bike uses high quality tubeless tires. The braking system consists of a combination of disc and drum brakes. The body dimensions and graphics of this bike are simple but decent. The fuel tank, seat and side panels are attractive and stylish. The console panel has all the modern features. For example, speedometer, odometer, rpm meter are digital. Headlights, tail lights and indicators are made with modern technology. According to TVS claims, the bike has a maximum mileage of 67 km/l, and a top speed of 100 km/hr. It can be started by both kick and electric.

If you want a commuter bike with good mileage and speed for daily use, then the TVS Striker 125 bike will be perfect. The bike’s sturdy structure, powerful engine, and decent look will impress you. Such a fast commuter bike at a budget friendly price is rare in Bangladesh.

Currently TVS Striker 125 price has slightly increased. Current Official Price is 139,970/- taka. However, you can get it at a slightly lower price in some showrooms. The bike is available in various color combinations like – Red-Black, Blue-Black, Green-Black, Titanium Grey, etc.

 

TVS Stryker 125 Price in Bangladesh TVS Stryker 125 Price in Bangladesh

The official price of TVS Stryker 125 in Bangladesh is ৳137,990. However, you should check the final price of the bike with the dealer.

TVS Stryker 125 Video Review


16 May, 2023 - TVS Stryker 125 বাইকটি কমিউটার ক্যাটাগরিতে অন্যতম সেরা একটি বাইক। বাইকটির লং লাস্টিং পারফরম্যান্স, মজবুত স্ট্রাকচার, শক্তিশালী ইঞ্জিন, এবং ডিসেন্ট লুক আপনাকে মুগ্ধ করবে।

TVS Stryker 125-সম্পর্কে জিজ্ঞাসা

TVS Stryker 125 কাদের জন্য?

বাইকটি যারা বাজেটের মধ্যে কমিউটার বাইক পছন্দ করেন, তাদের জন্য পারফেক্ট।

TVS Stryker 125 এর টপ স্পিড কত?

TVS Stryker 125 has a top speed of 100 Kmph (Approx).

Which colors are available of TVS Stryker 125?

TVS Stryker 125 ৩টি রঙে পাওয়া যায় ,

Black with Blue, Yellow & Red.

TVS Stryker 125 এর মাইলেজ কত?

TVS Stryker 125 এর মাইলেজ প্রায় ৫০ কিমিঃ পার লিটার।

TVS Stryker 125 বাইকে কি ধরনের ইঞ্জিন স্টার্ট আছে?

TVS Stryker 125  বাইকে ইলেকট্রিক এবং কিক উভয় ধরনের ইঞ্জিন স্টার্ট অপশন আছে।

TVS Stryker 125 Specifications

Model name TVS Stryker 125
Type of bikeCommuter
Type of engineAir cooled, 4 stroke, SI engine
Engine power (cc) 124.5cc
Engine coolingAir Cooled
Max. Horse power10.8 Bhp @ 8000 RPM
Max torque10.8 NM @ 5500 RPM
Start methodKick & Electric
Number of gears4
Mileage 50 Kmpl (Approx)
Top speed100 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionToggle link with hydraulic damper
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemSingle Disc
Front tire size2.75 X 17
Rear tire size90 / 90-17
Tire typeTubeless
Overall length1995 mm
Overall height1080 mm
Overall weight117 Kg
Wheelbase1273 mm
Overall width752 mm
Ground clearance173 mm
Fuel tank capacity10L
Seat heightNo Info
Head light12V 35/35W
IndicatorsHalogen
Tail lightLED
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typeSingle-Seat
Engine kill switchyes
Body colorsNo Info
Distributor/dealerTVS Auto Bangladesh Limited
Features,
Buy TVS Stryker 125bikroy
TVS Stryker সুপার ফ্রেশ 2018 for Sale

TVS Stryker সুপার ফ্রেশ 2018

19,000 km
verified MEMBER
Tk 77,700
2 hours ago
TVS Stryker 2 years paper 2019 for Sale

TVS Stryker 2 years paper 2019

18,000 km
verified MEMBER
Tk 95,000
1 month ago
TVS Stryker SD YELLOW FRESH 2021 for Sale

TVS Stryker SD YELLOW FRESH 2021

14,758 km
verified MEMBER
Tk 98,400
2 days ago
TVS Stryker ফ্রেশ গাড়ি 2022 for Sale

TVS Stryker ফ্রেশ গাড়ি 2022

15,000 km
verified MEMBER
Tk 85,000
1 day ago
TVS Stryker 125cc Single Disk 2018 for Sale

TVS Stryker 125cc Single Disk 2018

22,000 km
verified MEMBER
verified
Tk 82,900
1 day ago
Buy Other Bikesbikroy
Hero Splendor 50603 2016 for Sale

Hero Splendor 50603 2016

56,235 km
MEMBER
Tk 53,000
11 minutes ago
Yamaha FZ First Owner 2021 for Sale

Yamaha FZ First Owner 2021

32,147 km
verified MEMBER
verified
Tk 175,000
34 minutes ago
Yamaha FZ 100% Untouch engine 2019 for Sale

Yamaha FZ 100% Untouch engine 2019

19,245 km
verified MEMBER
verified
Tk 162
40 minutes ago
Yamaha FZS v2 Fi DD Super fresh 2019 for Sale

Yamaha FZS v2 Fi DD Super fresh 2019

20,142 km
verified MEMBER
verified
Tk 162,000
42 minutes ago
মটিফাই 2024 for Sale

মটিফাই 2024

1,000 km
MEMBER
Tk 27,000
1 hour ago
+ Post an ad on Bikroy