GPX Raptor 165 – রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

12 Mar, 2023
GPX Raptor 165 – রিভিউ, দাম, ফিচার, স্পেক, ও অন্যান্য

GPX Raptor 165 হল থাই মোটরসাইকেল ব্র্যান্ড GPX মোটরসাইকেল লিমিটেডের একটি এক্সক্লুসিভ ফিচারস সম্মৃদ্ধ মোটরসাইকেল। এটি একটি নেকেড-স্পোর্টস টাইপ বাইক। বাইকটি স্ট্রিট-ফাইটার স্টাইলে ডিজাইন করা হয়েছে। বাইকটির আপরাইট এরগোনোমিক্স ডিজাইন এবং মাস্কুলার বডি স্ট্রাকচার এটিকে বেশ এগ্রেসিভ লুক দেয়।

প্রায় এক দশক আগে থাইল্যান্ডে জিপিএক্স ব্র্যান্ড তাদের যাত্রা শুরু করে, এবং অল্প সময়ের মধ্যেই এই ব্র্যান্ডের বাইকগুলো সারা বিশ্বে জনপ্রিয় হতে শুরু করে। এই বাইক কোম্পানি বিভিন্ন সেগমেন্টে এবং ক্যাটাগরিতে উন্নত মানের মোটরবাইক উৎপাদন এবং বিপণন করে থাকে। GPX Raptor 165 এই ব্র্যান্ডের অন্যতম জনপ্রিয় একটি মোটরসাইকেল। এই স্পোর্টস টাইপ বাইকটি বাজারজাত করার পর থেকে এখনো সুনামের সাথে বাজার ধরে রেখেছে। এই ব্লগে GPX Raptor 165 রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

জিপিএস রাপ্টর ১৬৫ বাইকটির ইঞ্জিন বেশ ভালো পাওয়ার জেনারেট করতে পারে। তাছাড়াও বাইকটিতে আধুনিক টেকনোলজি ব্যবহার করা হয়েছে, ইলেকট্রিক ফিচারস গুলোও দুর্দান্ত। বাইকটির ইঞ্জিন পারফরম্যান্স দুর্দান্ত সাথে জ্বালানি সাশ্রয়ী টেকনোলজি এটিকে বাজারে বেশ জনপ্রিয় করেছে। এই বাইকের এরোডাইনামিক ডিজাইন থেকে শুরু করে ওয়াইড রেডিয়াল স্পোর্টস ট্র্যাক টায়ার সবকিছুই অসাধারণ। ইয়ং জেনারেশনের কাছে এই বাইক ভালো এক্সসাইটমেন্ট তৈরী করেছে।

GPX খুব কম সময়ের মধ্যে বিশ্বব্যাপি সুনাম অর্জন করেছে। এশিয়া, ইউরোপ এবং আফ্রিকা মহাদেশ সহ প্রায় সব উন্নত দেশেই এই বাইক ব্র্যান্ডটি আস্থা অর্জন করেছে। জিপিএস রাপ্টর ১৬৫ একটি দুর্দান্ত মানের নেকেড স্পোর্টস টাইপ মোটরবাইক।

আজকাল বেশিরভাগ বাইক ব্যবহারকারীরা জ্বালানি সাশ্রয়ী বাইক চান, ইঞ্জিনের ভাল পারফরম্যান্সের পাশাপাশি স্থায়িত্ব চান। Raptor 165 বাইকটির EFi ইঞ্জিন আপনাদের এরকম সকল প্রত্যাশা পূরণ করতে পারবে। GPX বাইকটিতে হাই পারফরম্যান্সের জন্য লিকুইড কুলড সিস্টেমের সাথে EFi ইঞ্জিন স্থাপন করেছে। বাইকটিতে ১৬৪ সিসি’র শক্তিশালী ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন এয়ার-অয়েল কুল্ড এবং সিঙ্গেল ওভারহেড ক্যাম্সফ্ট টাইপ। ফুয়েল সিস্টেমে ফুয়েল ইঞ্জেকশন সিস্টেম (FI) ব্যবহার করা হয়েছে। এটি মুলত ইঞ্জিনে কার্বুরেটরের বদলে ইলেক্ট্রনিক ভাবে ইঞ্জিনে ফুয়েল দেয়ার সিস্টেম।

এই বাইকের এভারেজ টপ স্পীড ১২০ কিমি। এভারেজ মাইলেজ প্রায় ৪০ কিমি/লিটার। বাইকের ব্রেক এবং সাসপেনশন খুবই উন্নত মানের। ব্রেকিং সিস্টেম হিসেবে বাইকটিতে সিনক্রোনাইজ ব্রেকিং টেকনোলজি ইউজ করা হয়েছে। সেফটি ব্রেকিংয়ের নিশ্চয়তায় কম্বি ব্রেকিং সিস্টেম (CBS) ব্যবহার করা হয়েছে। ইনস্ট্রুমেন্ট কনসোল বেশ আধুনিক। বাইকটি বেশ ভারী তাই উচ্চ গতিতে ভাইব্রেশন করে না। যে সব রাইডারদের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি বা তার বেশি তারা বাইকটিকে সহজেই কন্ট্রোল করতে পারবে। এখানে জিপিএস রাপ্টর ১৬৫ রিভিউ, দাম, ফিচারস, স্পেসিফিকেশন্স, ভালো-মন্দ দিক সহ আরো বেশ কিছু বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

 জিপিএস রাপ্টর ১৬৫ ফিচার

GPX Raptor 165 হল GPX ব্র্যান্ডের একটি নেকেড-স্পোর্টস টাইপ মোটরসাইকেল। বাইকটির আপরাইট এরগোনোমিক্স ডিজাইন এবং মাস্কুলার বডি স্ট্রাকচার এটিকে একটি এগ্রেসিভ লুক দিয়েছে। শক্তিশালী ইঞ্জিনের সাথে, স্পোর্টসি ডিজাইন, মাস্কুলার শেপ এবং টেকসই স্ট্রাকচার আপনাকে মুগ্ধ করবে। মূলত ইয়ং জেনারেশন, স্পোর্টস টাইপ বাইক লাভার এবং স্পীড লাভারদের জন্য এই বাইক বাজারে আনা হয়েছে।

সামগ্রিক ডিজাইনে বাইকটিতে একটি সফিস্টিকেটেড গ্রাফিক্স দেয়া হয়েছে। এতে বাইকটিতে গর্জিয়াস লুক আসে। বাইকের অত্যাধুনিক নকশা, এরগোনোমিক্স স্টাইল, হেডল্যাম্প থেকে টেইল ল্যাম্প পর্যন্ত ওভারঅল ডিজাইন দুর্দান্ত। হেডল্যাম্পে একটি মাল্টি-পিট এলইডি অ্যাসেম্বল করা হয়েছে, যেটিতে একটি ইন্টিগ্রেটেড এলইডি ডিআরএল সেটআপও রয়েছে৷ ওভারঅল হেডলাইটটি দেখতে শার্প এবং এগ্রেসিভ লুকিং। এর পাশে সম্পূর্ণ ডিজিটাল ক্লাস্টার এডজাস্ট করা আছে, সাথে এলইডি টার্ন ইন্ডিকেটর সংযুক্ত আছে। জ্বালানী ট্যাঙ্কটি বেশ বড় এবং ডিসেন্ট লুকিং।

বাইকের স্পোর্টি স্প্লিট সিট বাইকটির সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। এক্সজস্টটি ডিসেন্ট ভাবে ডিজাইন করা হয়েছে। স্ট্যান্ডার্ড টায়ার সহ স্পোর্টি অ্যালয় হুইল মোটরসাইকেলটিকে একটি দুর্দান্ত লুক দেয়। ওভারঅল জিপিএস রাপ্টর ১৬৫ ফিচার নিয়ে বাইকাররা খুবই সন্তুষ্ট।

স্পেশাল ফিচারস –

বাইক টাইপ নেকেড-স্পোর্টস
ব্র্যান্ড জিপিএক্স
ব্র্যান্ড ওরিজিন থাইল্যান্ড
ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ১৬৪ সিসি
ইঞ্জিন টাইপ ৪-স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার, এয়ার & ওয়েল কুল্ড, সিঙ্গেল ওভারহেড ক্যাম্সফ্ট (SOHC), এফ আই৩ভি ইঞ্জিন
টপস্পিড ১২০ কিমি (হাইওয়ে ১২৫ কিমি)
মাইলেজ ৪০ কিমি (হাইওয়ে ৪৫ কিমি)
স্টার্টিং মেথড সেলফ স্টার্ট
হেড লাইট এলইডি
কার্ব ওয়েইট ১৩৫ কেজি
ব্রেক ডিস্ক টাইপ
টায়ার টিউবলেস
ফুয়েল ট্যাঙ্ক ১০ লিটার
সাসপেনশন টেলিস্কোপিক এবং মনোশক
বাইক টাইপ নেকেড স্পোর্টস

 

 জিপিএস রাপ্টর ১৬৫ দাম

GPX Raptor 165 বাইকটির বর্তমান বাজারদর ১৮০,০০০/- টাকা। বাংলাদেশে বাইকের দাম সব সময় একই রকম থাকে না, রাজনৈতিক অস্থিরতা, অর্থনৈতিক পরিস্থিতি, আরো বিভিন্ন কারণে বাইকের দাম উঠা-নামা করে। আপনি কিছু কিছু শোরুমে জিপিএস রাপ্টর ১৬৫ দাম ডিসকাউন্টে কিছুটা কম দামে পেতে পারেন।

বাইকটি ভায়োলেট, ব্ল্যাক এবং রেড এই তিনটি কালার কম্বিনেশনে পাওয়া যাচ্ছে। এটি প্রিমিয়াম কোয়ালিটির মোটরসাইকেল হিসাবে বাজারে পরিচিত।

 GPX Raptor 165 রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

GPX Raptor 165 একটি পাওয়ারফুল নেকেড-স্পোর্টস টাইপ বাইক। এই বাইকে ১৬৪ সিসি’র স্পোর্ট-ডেডিকেটেড ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিনটি সিঙ্গেল সিলিন্ডার, ৪-স্ট্রোক, এয়ার এন্ড ওয়েল কুল্ড, সিঙ্গেল ওভারহেড ক্যাম্সফ্ট (SOHC), ফুয়েল এফিসিয়েন্সি (FI) ৩ভি ইঞ্জিন সমন্বয়ে গঠিত। এই ইঞ্জিনটি ১৫ বিএইচপি @ ৮০০০ আরপিএম সর্বোচ্চ পাওয়ার জেনারেট করতে পারে এবং ১৪.০ এনএম @ ৬৫০০ আরপিএম সর্বোচ্চ টর্ক প্রডিউস করতে পারে।

এই বাইকে ইলেকট্রনিক ফুয়েল ইনজেকশন সিস্টেমের সাথে ইলেকট্রনিক ইগনিশন সিস্টেম দ্বারা নিয়ন্ত্রিত ফুয়েল ফিডিং ফিচারস দেয়া হয়েছে। এই স্পোর্টস-টিউনড ইঞ্জিনটি ১-এন-২-৩-৪-৫-৬ সিকোয়েন্সড ৬-স্পীড গিয়ার ট্রান্সমিশনের, এবং স্টার্টিং মেথড ইলেকট্রিক। জিপিএস রাপ্টর ১৬৫ রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট।

         (১) ইঞ্জিন টাইপ: ১৬৪ সিসি

         (২) ইঞ্জিন টাইপ: ৪-স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার, এয়ার-ওয়েল কুল্ড, সিঙ্গেল ওভারহেড ক্যাম্সফ্ট (SOHC)

         (৩) ম্যাক্স পাওয়ার: ১৫ বিএইচপি @ ৮,০০০ আর পি এম

         (৪) ম্যাক্স টর্ক: ১৪ এন এম @ ৬,৫০০ আর পি এম

         (৫) ড্রাইভ টাইপ: চেইন

         (৬) ক্লাচ: ওয়েট-মাল্টিপ্লেট

         (৭) স্টার্টিং মেথড: ইলেকট্রিক স্টার্ট

         (৮) ফুয়েল ট্যাঙ্ক: ১০ লিটার

 জিপিএস রাপ্টর ১৬৫ রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –GPX Raptor 165 বাইকটির বডি স্ট্রাকচার খুবই মজবুত। এই বাইকের জন্য GPX ব্র্যান্ড, অন্যান্য স্পোর্টস টাইপ ১৬৫ সিসি বাইকের তুলনায় কমপ্যাক্ট ডাইমেনশন ব্যবহার করেছে। বাইকটির দৈর্ঘ্য ২০২০ মিমি, প্রস্থ ৮০০ মিমি, এবং টোটাল উচ্চতা ১৩১০ মিমি। বাইকটির সিটিং পজিশনের উচ্চতা ৮২০ মিমি।

ওয়াইড ডিস্ক, স্পোর্টি এক্সহস্ট, ওয়াইড রেডিয়াল টায়ার, নম্বর প্লেট সহ ওভারঅল স্ট্রাকচারে এই বাইকটিকে দুর্দান্ত লাগে। সামগ্রিক স্ট্রাকচারটি ট্রেলিস ফ্রেমের উপর নির্মিত, যা ইস্পাত ধাতু দিয়ে তৈরি এবং দীর্ঘ স্থায়িত্ব নিশ্চিত করে। বাইকটির টোটাল ওজন ১৩৫ কেজি। GPX Raptor 165 রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের বডি ডাইমেনশন স্ট্রাকচারে খুবই সন্তুষ্ট।

         (১) দৈর্ঘ্য: ২০২০ মিমি

         (২) উচ্চতা: ১৩১০ মিমি

         (৩) প্রস্থ: ৮০০ মিমি

         (৪) সিট হাইট: ৮২০ মিমি

         (৫) কার্ব ওয়েইট: ১৩৫ কেজি

         (৬) হ্যান্ডেল টাইপ: পাইপ

         (৭) সিট টাইপ: স্প্লিট সিট

         (৮) ফ্রেম: ট্রেলিস

         (৯) বডি টাইপ: স্টিল

 

GPX Raptor 165 রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন সিস্টেম –

স্ট্যান্ডার্ড ব্রেক এবং সাসপেনশন একটি বাইকের জন্য খুবই গুরুত্বপূর্ণ। জিপিএস রাপ্টর ১৬৫ বাইকটি অত্যন্ত যত্ন সহকারে ডিজাইন করা একটি এক্সক্লুসিভ স্ট্রিট-নেকেড মোটরসাইকেল। এটি একটি স্টিলের ট্রেলিস ফ্রেমে ডিজাইন করা হয়েছে, ওভারঅল ফিচারস আর্গোনোমিক্স লুক। জিপিএস রাপ্টর ১৬৫ রিভিউ অনুযায়ী বাইকাররা বাইকটির ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে খুবই সন্তুষ্ট।

সাসপেনশন সিস্টেমে, বাইকটির সামনে একটি ইউএসডি হাইড্রোলিক টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন ব্যবহার করা হয়েছে। পিছনের অ্যাসেম্বলটি মনোশক যা সুইং আর্মের সাথে সংযুক্ত। বাইকে বিখ্যাত ওয়াইএসএস (YSS) মোটর গাড়ির যন্ত্রাংশ প্রস্তুতকারক কোম্পানির রিয়ার এবং আপসাইড ডাউন ফ্রন্ট সাসপেনশন ব্যবহার করা হয়েছে। ব্রেকিং সিস্টেমে, বাইকের সামনের এবং পিছনের উভয় চাকাতেই হাইড্রোলিক ডিস্ক ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। ডিস্ক গুলো খুবই কাযকর এবং ভেন্টেড। তবে কিছু বাইকাররা আধুনিক ব্রেকিং সিস্টেম এবিএস না থাকায় অসন্তুষ্টি প্রকাশ করেছেন।

         (১) সামনের সাসপেনশন: ইউএসডি হাইড্রোলিক টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন (আপ-সাইড ডাউন)

         (২) পেছনের সাসপেনশন: মনোশক সুইং আর্ম (YSS)

         (৩) ব্রেক টাইপ: উভয় ব্রেক ডিস্ক টাইপ

         (৪) সামনের ব্রেক ডাইমেনশন: ২৪০ মিমি

         (৫) পেছনের ব্রেক ডাইমেনশন: ১৩০ মিমি

         (৬) সিবিএস: আছে

         (৭) ব্রেকিং সিস্টেম: সিনক্রোনাইজ ব্রেকিং টেকনোলজি

 জিপিএস রাপ্টর ১৬৫ রিভিউ অনুযায়ী হুইল এবং টায়ার –

ভালো মানের টায়ার এবং হুইল বাইক এবং বাইকারদের নিরাপত্তার জন্য খুবই গুরুত্বপূর্ণ। বাইকের টায়ার সেকশনের জন্য জিপিএক্স, ১০০/৮০ টায়ার ফ্রন্ট এবং ১৩০/৭০ রেয়ার টায়ার ইনস্টল করেছে এবং উভয়ই টায়ারই টিউবলেস। টায়ারগুলি শক্তিশালী অ্যালয় হুইলের উপরে স্থাপন করা হয়েছে। GPX Raptor 165 রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের হুইল এবং টায়ার নিয়ে সন্তুষ্ট।

         (১) টায়ার টাইপ: টিউবলেস

         (২) সামনের টায়ার সাইজ: ১০০/৮০

         (৩) পেছনের টায়ার সাইজ: ১৩০/৮০

         (৪) হুইল টাইপ: এলোয়

         (৫) সামনের হুইল সাইজ: ১৭ ইঞ্চি

         (৬) পেছনের হোইল সাইজ: ১৭ ইঞ্চি

 GPX Raptor 165 রিভিউ অনুযায়ী মাইলেজ –জিপিএস রাপ্টর ১৬৫ রিভিউ অনুযায়ী এই বাইকের মাইলেজ পারফরম্যান্সে বাইকাররা খুবই সন্তুষ্ট। স্পোর্টস বাইকের এভারেজ মাইলেজ ৩০-৩৫ কিমি হয়ে থাকে। তবে এই বাইকের এভারেজ মাইলেজ ৪০ কিমি/লিঃ। হাইওয়েতে আরেকটু বেশি মাইলেজ পাওয়া যায়, রিভিউ অনুযায়ী ৪৫ কিমি প্রায়। সর্বোচ্চ স্পিড ১২০ কিমি/আওয়ার প্রায়। জিপিএস রাপ্টর ১৬৫ দাম অনুযায়ী এই মাইলেজ যথেষ্ট ভালো।

         (১) এভারেজ মাইলেজ: ৪০ কিমি/লিঃ

         (২) হাইওয়ে মাইলেজ: ৪৫ কিমি/লিঃ

         (৩) সর্বোচ্চ স্পিড: ১২০ কিমি/আওয়ার

 জিপিএস রাপ্টর ১৬৫ রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস –

GPX Raptor 165 বাইকটিতে সম্পূর্ণ ডিজিটাল মিটার ক্লাস্টার ব্যবহার করা হয়েছে, যেটিতে সফট-টাচ টেকনোলজি সহ প্রয়োজনীয় সব ফিচারস রয়েছে। সম্পূর্ণ ব্ল্যাক স্ক্রীন ডিসপ্লে প্যানেলে রয়েছে স্পিডোমিটার, ক্লক, ফুয়েল গেজ, আরপিএম কাউন্টার এবং গিয়ার কাউন্টার। বাইকটির প্রতিটি লাইট সেটআপ এলইডি টাইপ। সকল ইলেকট্রিক ফিচারস সঠিকভাবে পরিচালনা করতে এই বাইকে মাউন্ট করা হয়েছে ১২ ভোল্ট ৬.৩ এম্পেয়ার যুক্ত মেইনটেনেন্স ফ্রি ব্যাটারি। ওভারঅল জিপিএস রাপ্টর ১৬৫ ফিচার অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস খুবই মানসম্মত।

         (১) স্পীডোমিটার: ডিজিটাল

         (২) ওডোমিটার: ডিজিটাল

         (৩) আর পি এম মিটার: ডিজিটাল

         (৪) লো ফুয়েল ইন্ডিকেটর: আছে

         (৫) অয়েল ইন্ডিকেটর: আছে

         (৬) ব্যাটারী টাইপ: মেইনটেনেন্স ফ্রি

         (৭) ব্যাটারী ভোল্টেজ: ১২ ভি

         (৮) হেড লাইট: লেড

         (৯) টেইল লাইট: লেড

         (১০) ইন্ডিকেটর: লেড

         (১১) পাস সুইচ: আছে

         (১২) ইঞ্জিন কিল সুইচ: আছে

GPX Raptor 165 Price in Bangladesh বাংলাদেশে GPX Raptor 165 এর দাম

বাংলাদেশে GPX Raptor 165 এর অফিসিয়াল দাম ৳180,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

GPX Raptor 165 Pros সুবিধা

  • এট্রাক্টিভ লুকিং নেকেড-স্পোর্টস টাইপ বাইক,
  • সব লাইটিং লেড টাইপ; লেড ডুয়াল-পিট হেডল্যাম্প, লেড টেইল ল্যাম্প এবং টেইল ল্যাম্প টার্ন ইন্ডিকেটর।
  • অনন্য ডিজাইন করা এবং সম্পূর্ণ ডিজিটাল ওডো যাতে প্রচুর প্রয়োজনীয় প্যারামিটার রয়েছে৷
  • হাই পারফরম্যান্সের জন্য লিকুইড কুলড সিস্টেমের সাথে EFi ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।
  • বাইকটিতে আধুনিক টেকনোলজি ব্যবহার করা হয়েছে, ইলেকট্রিক ফিচারস গুলোও দুর্দান্ত।
  • ইঞ্জিন এয়ার-অয়েল কুল্ড এবং সিঙ্গেল ওভারহেড ক্যাম্সফ্ট টাইপ।
  • ব্রেকিংয়ের নিশ্চয়তায় কম্বি ব্রেকিং সিস্টেম (CBS) ব্যবহার করা হয়েছে।
  • উভয় চাকাতেই হাইড্রোলিক ডিস্ক ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।
  • বাইকের বডি স্ট্রাকচারটি ট্রেলিস ফ্রেমের উপর নির্মিত, যা ইস্পাত ধাতু দিয়ে তৈরি এবং দীর্ঘ স্থায়িত্ব নিশ্চিত করে।
  • সম্পূর্ণ ডিজিটাল মিটার ক্লাস্টার ব্যবহার করা হয়েছে।

GPX Raptor 165 Cons অসুবিধা

  • ব্রেকিং সিস্টেমে আধুনিক ব্রেকিং সিস্টেম এবিএস (ABS) ব্যবহার করা হয়নি।
  • কোন ট্র্যাকশন কন্ট্রোল বা দ্রুত শিফটার এনহান্সমেন্ট নেই।
  • টপ স্পীডে শব্দ হয় এবং ভাইব্রেশন হয়।

এক্সপার্ট অপিনিয়ন

7.5

Out of 10

রেস ট্র্যাক থিমের চিন্তাভাবনা নিয়ে GPX RAPTOR 165 বাইকটি ডিজাইন এবং প্রস্তুত করা হয়েছে। বাইকটির ইঞ্জিন বেশ ভালো পাওয়ার জেনারেট করতে পারে। তাছাড়াও বাইকটিতে আধুনিক টেকনোলজি ব্যবহার করা হয়েছে, ইলেকট্রিক ফিচারস গুলোও দুর্দান্ত। শক্তিশালী ইঞ্জিনের সাথে, স্পোর্টসি ডিজাইন, মাস্কুলার শেপ এবং টেকসই স্ট্রাকচার আপনাকে মুগ্ধ করবে। স্পোর্টস বাইক লাভারদের টার্গেট করে বাইকটি বাজারে আনা হয়েছে।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইককের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো জিপিএক্স বাইকের মূল্য ২০২৩-এর জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

GPX Raptor 165 is an exclusive feature packed motorcycle from Thai motorcycle brand GPX Motorcycle Limited. It is a naked-sports type bike. The bike’s upright ergonomics design and muscular body structure give it quite an aggressive look. The engine of this bike can generate quite good power. Moreover, the bike uses modern technology, the electric features are also excellent. The engine performance of the bike is excellent along with fuel efficiency making it quite popular in the market. Everything from the aerodynamic design of this bike to the wide radial sports track tires is amazing.

Nowadays most of the bike users want fuel efficient bikes, good engine performance as well as durability. The bike is equipped with EFi engine with liquid cooled system for high performance. The bike uses a powerful displacement engine of 164 cc. This engine is air-oil cooled and single overhead camshaft type. The fuel system uses a fuel injection system (FI). The average top speed of this bike is 120 kmph. Average mileage is around 40 km/l. The brakes and suspension of this bike are very good. The bike uses synchronized braking technology as a braking system.

The bike’s upright ergonomics design and muscular body structure give it an aggressive look. Along with powerful engine, sporty design, muscular shape and durable structure will impress you. The sophisticated design of the bike, the ergonomics style, the overall design from the headlamp to the tail lamp is great. The sporty split seat of the bike has enhanced the beauty of the bike.

The current market price of the GPX Raptor 165 bike is 180,000/- taka. You can get it at a discount in some showrooms. The bike is available in three color combinations: Violet, Black and Red. It is known in the market as a premium quality motorcycle.

GPX Raptor 165 Price in Bangladesh GPX Raptor 165 Price in Bangladesh

The official price of GPX Raptor 165 in Bangladesh is ৳180,000. However, you should check the final price of the bike with the dealer.

Yamaha MT 15 Video Review


12 Mar, 2023 - Meta Description: GPX Raptor 165 একটি দুর্দান্ত মানের নেকেড স্পোর্টস টাইপ মোটরবাইক। বাইকটির শক্তিশালী ইঞ্জিনের সাথে, স্পোর্টসি ডিজাইন, মাস্কুলার শেপ এবং টেকসই স্ট্রাকচার আপনাকে মুগ্ধ করবে।

GPX Raptor 165 সম্পর্কে জিজ্ঞাসা

GPX Raptor 165 কি ধরনের বাইক?

It’s is a naked sports bike.

GPX Raptor 165-এর মাইলেজ কত?

GPX Raptor 165-এর মাইলেজ 40 Kmpl (Approximate.)

GPX Raptor 165-এর টপ স্পিড কত?

GPX Raptor 165 এর টপ স্পিড প্রায় ১২০ কিমি/ঘন্টা।

বাংলাদেশে GPX Raptor 165 কোন কোন কালারে পাওয়া যাচ্ছে?

GPX Raptor 165 has two colors Blue & Black.

GPX Raptor 165-অনলাইনে কীভাবে কিনবো?

GPX Raptor 165 সহ আরও সব বাইকের খবর জানতে এবং কিনতে এখনই ভিজিট করুন Bikroy.com এই পেইজে।

GPX Raptor 165 Specifications

Model name GPX Raptor 165
Type of bikeNaked Sports
Type of engine4 Stroke Single Cylinder
Engine power (cc) 164.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power15 Bhp @ 8000 RPM
Max torque14 NM @ 6500 RPM
Start methodElectric
Number of gears6
Mileage 40 Kmpl (Approx)
Top speed120 Kmph (Approx)
Front suspensionTelescopic USD
Rear suspensionMono Shock YSS
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemDual Disc
Front tire size100/80-17
Rear tire size130/70-17
Tire typeTubeless
Overall length2020 mm
Overall height1310 mm
Overall weight135 Kg
WheelbaseNo Info
Overall width800 mm
Ground clearanceNo Info
Fuel tank capacityNo Info
Seat heightNo Info
Head lightLED
IndicatorsLED
Tail lightLED
Speedometerdigital
RPM meterDigital
OdometerDigital
Seat typeSplit-Seat
Engine kill switchNo
Body colorsNo Info
Distributor/dealerNo Info
Features
Buy GPX Raptor 165bikroy
GPX . 2023 for Sale

GPX . 2023

4,000 km
MEMBER
Tk 160,000
4 weeks ago
Buy Other Bikesbikroy
Hero CBZ Xtrem 2008 for Sale

Hero CBZ Xtrem 2008

42,000 km
MEMBER
Tk 52,999
18 minutes ago
Bajaj Discover 100 2015 for Sale

Bajaj Discover 100 2015

28,280 km
MEMBER
Tk 65,000
22 minutes ago
Hero Glamour on tast fill rede 2020 for Sale

Hero Glamour on tast fill rede 2020

16,589 km
verified MEMBER
verified
Tk 69,000
40 minutes ago
TVS Stryker সুপার ফ্রেশ 2018 for Sale

TVS Stryker সুপার ফ্রেশ 2018

19,000 km
verified MEMBER
Tk 77,700
40 minutes ago
Bajaj Discover 110 dex all 💯 2021 for Sale

Bajaj Discover 110 dex all 💯 2021

21,452 km
verified MEMBER
verified
Tk 92,000
46 minutes ago
+ Post an ad on Bikroy