TVS Phoenix 125 – রিভিউ, দাম ও ফিচার

TVS Phoenix  |  25 Jan, 2023
TVS Phoenix 125 – রিভিউ, দাম ও ফিচার

TVS একটি ভারতীয় মোটরসাইকেল নির্মাতা কোম্পানি। এটি ভারত সহ দক্ষিণ এশিয়ার অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড। মূলত কমিউটার টাইপ বাইকের জন্য এই ব্র্যান্ড বিখ্যাত হয়েছে। এই উপমহাদেশে জনপ্রিয় আরো কিছু মোটরসাইকেল ব্র্যান্ড রয়েছে, তবে টিভিএস ব্রান্ডের বাইকের উন্নত কনফিগারেশনের সাথে রিজনেবল দামের কারণে এটি ভালোভাবেই বাজার ধরে রাখতে পেরেছে। এই ব্রান্ডের বাইকের লং-লাস্টিং পারফরম্যান্স, ডিসেন্ট ডিজাইন, সার্ভিসিং কোয়ালিটির কারণে এটি অল্প সময়ের মধ্যে বিশ্বস্ত ব্র্যান্ডে পরিণত হয়েছে। বর্তমানে বাংলাদেশের বাজারে টিভিএস ব্রান্ডের বিভিন্ন ক্যাটাগরির প্রচুর মোটরসাইকেল পাওয়া যাচ্ছে; যেগুলোর মধ্যে TVS Phoenix 125 অন্যতম। এই ব্লগে TVS Phoenix – রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

TVS Phoenix একটি জনপ্রিয় কমিউটার ক্যাটাগরির মোটরসাইকেল। ডিসেন্ট ডিজাইন, ইঞ্জিন পারফরম্যান্স, দুর্দান্ত গতি এবং মাইলেজের সমন্বয়ের কারণে এটির জনপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে। নতুন সংস্করণে ডিজাইনে কিছু পরিবর্তন আনা হয়েছে এবং ডিজিটাল কিছু ফিচারস সংযুক্ত করা হয়েছে। আপডেটেড সংস্করনে ফুয়েল ইফিসিয়েন্ট টেকনোলজি ব্যবহার করা হয়েছে। প্রথম সংস্করণটিও যথেষ্ট আধুনিক ছিল, প্রচুর গ্রাহক জনপ্রিয়তা পেয়েছিলো। সাধারণত স্পীডি বাইক গুলো স্পোর্টস লুকিং হয়, তবে টিভিএস ফিনিক্স বাইকটিতে স্ট্যান্ডার্ড মানের গতি থাকার পরও এটি স্পোর্টস লুকিং নয়। এটি একটি ডিসেন্ট লুকিং কমিউটার টাইপ বাইক। আপডেটেড সংস্করনে কালার কম্বিনেশন এবং গ্রাফিক্সে কিছু পরিবর্তন আনা হয়েছে, এতে বাইকটি দেখতে আরো গর্জিয়াস লাগে। 

বর্তমান অর্থনৈতিক অবস্থায় এবং যানজটের পরিস্থিতিতে, এরকম একটি শক্তিশালী এবং বাজেট বান্ধব বাইক সবাই পছন্দের প্রথম দিকেই রাখে। বাইকটিতে ১২৫ সিসি এয়ার-কুলড, সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এটি জ্বালানি সাশ্রয়ী বাইক হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সকল শ্রেণি-পেশার মানুষের কাছে এটি পছন্দের একটি বাইক। এখানে টিভিএস ফিনিক্স রিভিউ, ফিচারস, স্পেসিফিকেশন্স, দাম, ভালো-মন্দ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

TVS Phoenix

TVS Phoenix একটি স্ট্যান্ডার্ড কোয়ালিটির কমিউটার বাইক। স্পোর্টস বাইকের কিছু ফিচারস আপনি এই বাইকে পাবেন। যেমন, মাস্কুলার লুক, পাওয়ারফুল ইঞ্জিন, ভালো গতি, ডিজিটাল ফিচারস ইত্যাদি। ওভারঅল এটি আপনাকে কমিউটার-স্পোর্টস ভাইপ দেবে। বাইকারদের রিভিউ অনুযায়ী রেগুলার ব্যবহারের জন্য, বাইকটি যথেষ্ট উপযোগী। রেগুলার ব্যবহারে এই বাইকের ডিউরাবিলিটি এবং ইঞ্জিন পারফরম্যান্স নিয়ে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন। এই ব্লগে টিভিএস ফিনিক্স ফিচার নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়েছে।

টিভিএস ফিনিক্স বাইকে এয়ার কুলিং সিস্টেম সহ ১২৪.৫ সিসি ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন সর্বোচ্চ ১১ বিএইচপি @ ৭৫০০ আরপিএম পাওয়ার প্রডিউস করতে পারে এবং ১০.৮ এনএম @ ৫৫০০ আরপিএম সর্বোচ্চ টর্ক উৎপন্ন করতে পারে। বাইকটি ৪-স্পিড গিয়ারবক্স নিয়ে গঠিত। এটি কোনো পিলিয়ন ছাড়াই ১০০ কিমি এর বেশি গতি তুলতে পারে।

এই বাইকের কনসোল প্যানেল বেশ আধুনিক। এটিতে ডিজিটাল স্পিডোমিটার, ফুয়েল গেজ এবং সার্ভিস রিমাইন্ডার সহ আরো প্রয়োজনীয় সব ফিচারস রয়েছে। ইলেকট্রিক প্যানেলের রাইডার ইন্টারফেস যথেষ্ট ভালো। হেডলাইট এবং টেইল লাইট ডিজাইন ইউনিক এবং এট্রাক্টিভ। এটিতে সামনে টেলিস্কোপিক কয়েল স্প্রিং সাসপেনশন সহ একটি টিউবুলার ফ্রেম চ্যাসিস এবং পেছনে সিরিজ স্প্রিংস সহ টুইন ফাইভ-স্টেপ অ্যাডজাস্টেবল হাইড্রোলিক শক রয়েছে। এটির জ্বালানী ট্যাঙ্কের ধারণ ক্ষমতা ১২ লিটার, ফুয়েল রিজার্ভ ২ লিটার সহ।

ফিনিক্স পাঁচটি কালার কম্বিনেশনে পাওয়া যায় – আলাস্কান সবুজ, মরোক্কান লাল, বেলজিয়ান কালো লাল, হেলসিঙ্কি কালো সিলভার, অক্সফোর্ড গ্রে। এই ব্লগে আপনি টিভিএস ফিনিক্স দাম নিয়েও বিস্তারিত ধারণা পাবেন। 

টিভিএস ফিনিক্স ফিচার

বাইকটির ডিজাইন যথেষ্ট স্ট্যান্ডার্ড এবং আধুনিক। নতুন সংস্করণের ডিজাইন আরো আকর্ষণীয় এবং নজরকাড়া। বাইকটির নতুন সংস্করণটি স্পোর্টস এবং স্ট্যান্ডার্ড মোটরসাইকেলের মিশ্রণ। এটির ইলেক্ট্রিক এবং ইনস্ট্রুমেন্ট প্যানেল বেশ আধুনিক। নতুন সংস্করণটিতে ট্যাঙ্কের উভয় পাশে কিট সংযুক্ত করা হয়েছে, এতে ট্যাঙ্কটি দেখতে আরও আকর্ষণীয় লাগে।

TVS Phoenix বাইকটির শক্তিশালী ইঞ্জিন, দুর্দান্ত পারফরম্যান্স দেয়। এটি গড়ে ৬০ কিমি/লি মাইলেজ দেবে। টপ স্পিডও ১০০ কিমি/আওয়ারের উপরে থাকে। বাইকের সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম বেশ ভালো। এটিতে লেড হেডলাইট এবং লেড পাইলট ল্যাম্প রয়েছে যা বেশ ভালো কোয়ালিটির। ওভারঅল টিভিএস ফিনিক্স ফিচারে বাইকাররা সন্তুষ্ট।

TVS Phoenix – ইঞ্জিন পারফরম্যান্স:

টিভিএস ফিনিক্স বাইকাররা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে সন্তুষ্ট। রেগুলার এবং দীর্ঘদিন ব্যবহারে ইঞ্জিন পারফরম্যান্স বেশ ভালো বলে বাইকাররা মত দিয়েছেন। এই বাইকে ১২৪.৫ সিসি ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট রয়েছে। এই ইঞ্জিন সিঙ্গেল-সিলিন্ডার, এয়ার-কুলড এবং ওভারহেড ক্যাম্সফ্ট ইঞ্জিন (OHC)। এটিতে স্ট্যান্ডার্ড প্রযুক্তির ডিসি ডিজিটাল ট্রানজিস্টর কয়েল ইগনিশন (TCI) সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই বাইকের ইঞ্জিন সর্বোচ্চ ১১ বিএইচপি @ ৭৫০০ আরপিএম পাওয়ার এবং ১০.৮ এনএম @ ৫৫০০ আরপিএম টর্ক জেনারেট করতে পারে। বাইকটির স্ট্রোক বোরের চেয়ে কম যেখানে বোর ৫৭ মিমি এবং স্ট্রোক ৪৮.৮ মিমি। এটি ফোর-স্পিড গিয়ারবক্স নিয়ে গঠিত যার একটি ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ প্লেট রয়েছে। এটি ইলেকট্রিক এবং কিক দুভাবেই স্টার্ট করা যায়।

টিভিএস ফিনিক্স বডি ডাইমেনশন:

এই বাইকের বডি স্ট্রাকচার এবং ওভারঅল ডাইমেনশন কম্প্যাক্ট। সিটিং পজিশন যথেষ্ট ভারসাম্যপূর্ণ। TVS Phoenix – রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের বডি ডাইমেনশন স্ট্যান্ডার্ড নিয়ে সন্তুষ্ট।

বাইকটির মোট দৈর্ঘ্য ১৯৮৫ মিমি, প্রস্থ ৭৪০ মিমি এবং উচ্চতা ১০৬৫ মিমি। বাইকটির সিটের উচ্চতা ৭৮০ মিমি যা সকল উচ্চতার বাইকারদের জন্য যথেষ্ট ভারসাম্যপূর্ণ। বসার অবস্থানটি যথেষ্ট প্রশস্ত এবং আরামদায়ক এবং এটিতে দুজন পিলিয়ন অনায়াসে বসতে পারেন। ১২ লিটার জ্বালানী ধারণ ক্ষমতা সহ বাইকটির মোট ওজন ১১৪ কেজি। এছাড়া ফুয়েল ট্যাঙ্কে দুই লিটার জ্বালানি রিজার্ভ রাখা যায়।

TVS Phoenix – সাসপেনশন এবং ব্রেক:

বাইকটির সাসপেনশন এবং ব্রেক সিস্টেম বেশ স্ট্যান্ডার্ড। টিভিএস ফিনিক্স রিভিউ অনুযায়ী বাইকাররা বাইকটির সাসপেনশন এবং ব্রেকিং সিস্টেম নিয়ে বেশ সন্তুষ্ট। বাইকটির সামনের চাকায় টেলিস্কোপিক সাসপেনশন ব্যবহার করা হয়েছে যেখানে লেটেস্ট অয়েল ড্যাম্পড সিস্টেম অন্তর্ভুক্ত রয়েছে। এবং পেছনের চাকায় স্প্রিং সাসপেনশন সহ টুইন ৫-স্টেপ এডজাস্টেবল হাইড্রোলিক শক ব্যবহার করা হয়েছে। সাসপেনশনগুলি মানের দিক থেকে দুর্দান্ত, এটি বাইকার এবং পিলিয়নের জন্য ভালো কমফোর্ট নিশ্চিত করতে পারে।

রিভিউ অনুযায়ী ব্রেকিং সিস্টেম বেশ ভালোই, তবে আরো ভালো হতে পারতো। এই বাইক দুটি ব্রেকিং ধরণে পাওয়া যায়, একটি হলো, দুই চাকাতেই ড্রাম ব্রেক; এবং অন্যটির ব্রেকিং সিস্টেমে সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। ডিস্ক এবং ড্রাম ব্রেকের উপর টিভিএস ফিনিক্স দাম কিছুটা কম বেশি হয়। ডিস্ক ব্রেক সংযুক্ত বাইকের দাম কিছুটা বেশি হয়।

টিভিএস ফিনিক্স টায়ার এবং হুইল:

রিভিউ অনুযায়ী বাইকটির টায়ার এবং হুইল যথেষ্ট মজতুত এবং টেকসই। TVS Phoenix – রিভিউ অনুযায়ী বাইকাররা বাইকটির টায়ার এবং হুইল নিয়ে সন্তুষ্ট। এই টায়ার যে কোনো রাস্তায় চলাচলের জন্য উপযোগী। হুইলে এলোয় ব্যবহার করা হয়েছে, তাই চাকা দীর্ঘদিন ভালো থাকে এবং সহজে পরিষ্কার করা যায়।

TVS Phoenix – ইলেকট্রিক ফিচারস এবং ইন্সট্রুমেন্ট প্যানেল:

বাইকটির ইনস্ট্রুমেন্ট প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস যথেষ্ট আধুনিক। নতুন সংস্করণে কিছু ফিচারস আপডেট করা হয়েছে। ইলেকট্রিক ফিচারস কার্যকর এবং কনসোল প্যানেল সঠিক রিডিং দেয়। টিভিএস ফিনিক্স রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের ইলেকট্রিক ফিচারস এবং ইন্সট্রুমেন্ট প্যানেল নিয়ে সন্তুষ্ট। বাইকের ইন্সট্রুমেন্ট কনসোলে একটি ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্যাকোমিটারের সাথে আপডেট করা হয়েছে। এছাড়াও রয়েছে ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল ওডোমিটার এবং ডিজিটাল ফুয়েল গেজ। ওভারঅল টিভিএস ফিনিক্স ফিচার, কনসোল প্যানেল, ইলেক্ট্রিক ফিচারস আধুনিক এবং কার্যকর।

একটি কিক সিস্টেমের সাথে একটি বৈদ্যুতিক স্টার্টারও অন্তর্ভুক্ত রয়েছে। আপডেটেড ভার্সনে পাস লাইট এবং পিলিয়ন গ্র্যাব্রেল সংযুক্ত করা হয়েছে।

টিভিএস ফিনিক্স মাইলেজ:

এখনকার বাইকারদের কাছে মাইলেজ খুব গুরুত্বপূর্ণ বিষয়। TVS Phoenix – রিভিউ অনুযায়ী বাইকাররা এই বাইকের মাইলেজ নিয়ে খুবই সন্তুষ্ট। স্পীডি কমিউটার বাইক হিসেবে বাইকটির এভারেজ মাইলেজ সন্তোষজনক।

বাইকটির এভারেজ মাইলেজ ৬০+ কিমি/লি। হাইওয়েতে এই মাইলেজ বাড়বে এবং শহরের রাস্তায় রাইড করার সময় কিছুটা কমবে। কিছু কিছু বাইকাররা স্পিড কিছুটা বেশি হলে ভালো হতো বলে মনে করেন। তবে টিভিএস ফিনিক্স দাম অনুযায়ী বেশিরভাগ বাইকার মাইলেজ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

TVS is an Indian motorcycle manufacturing company. This brand is mainly famous for commuter-type bikes. Because of the long-lasting performance, decent design, and servicing quality of this brand of bikes, it has become a trusted brand within a short span of time. Currently, many motorcycles of TVS brand are available in the market of Bangladesh; TVS Phoenix 125 is one of them. It is a decent-looking commuter-type bike.

TVS Phoenix is ​​a popular commuter category motorcycle. Because of its combination of descent design, engine performance, great speed, and mileage, its popularity is constantly increasing. The updated version brings some changes in the color combination and graphics, making the bike look more gorgeous. The bike uses a 125 cc air-cooled, single-cylinder engine. It has gained huge popularity as a fuel-efficient bike. In the current economic situation and traffic congestion, such a powerful and budget-friendly bike is everyone’s first choice.

This engine can produce a maximum power of 10.8 bhp @ 8000 rpm and a maximum torque of 10.8 Nm @ 5000 rpm. The bike is equipped with a 4-speed gearbox. According to biker reviews, the bike is quite useful for regular use. The new version of the bike is a mix of sports and standard motorcycle. Overall, it will give you a commuter-sports vibe.

It will give an average mileage of 55 kmpl. The top speed is also above 100 km/hr. The suspension and braking system of the bike is quite good. The console panel of this bike is quite modern. It has a fuel tank capacity of 12 liters, a fuel reserve of 2 liters.

This bike is currently available in the Bangladeshi market in several color variants; for example, Crimson Black, Black Magic, Midnight Black, Red Hot, Cherry White, and White Knight.

TVS Phoenix Price in Bangladesh TVS Phoenix Price in Bangladesh

The official price of TVS Phoenix in Bangladesh is ৳1,48,900. However, you should check the final price of the bike with the dealer.

সুবিধা

  • ডিজাইন, কালার কম্বিনেশন এবং বিল্ড কোয়ালিটি অসাধারণ।
  • স্ট্যান্ডার্ড প্রযুক্তির ডিসি ডিজিটাল ট্রানজিস্টর কয়েল ইগনিশন (TCI) সিস্টেম ব্যবহার করা হয়েছে।
  • সিটিং পজিশন যথেষ্ট কম্ফোর্টেবল।
  • হেডল্যাম্পের আলো বেশ উজ্জ্বল।
  • বাইকটির ব্রেক এবং সাসপেনশন যথেষ্ট ভালো মানের।
  • টপ স্পীডে ব্রেকিং এবং কন্ট্রোলিং ভালো।

অসুবিধা

  • চেইন সেটটা ভালো মানের নয়, কয়েক মাস পর পর পরিবর্তন করতে হয়।
  • পেছনের টায়ারটি আরেকটু ভালো মানের হতে পারতো, পেছনের টায়ার হার্ড ব্রেক করলে স্কীড করে।
  • মাইলেজ ৬০ কিমি, আরেকটু ভালো মাইলেজ হলে ভালো হতো।
  • সার্ভিসিং সেন্টারের মান এবং আফটার সেলস সার্ভিস খুবই খারাপ।
  • ব্রেকিং সিস্টেমে আধুনিক এন্টিলক ব্রেকিং সিস্টেম নেই।

এক্সপার্ট অপিনিয়ন

7.0

Out of 10

TVS Phoenix একটি দুর্দান্ত গতির ডিসেন্ট লুকিং কমিউটার ক্যাটাগরির বাইক। উন্নত মানের কনফিগারেশনের সাথে রিজনেবল দামের কারণে বাইকটি ভালোভাবেই বাজার ধরে রেখেছে। আধুনিক ডিজাইন, ভালো ইঞ্জিন পারফরম্যান্স, দুর্দান্ত গতি এবং মাইলেজের সমন্বয়ে এটি একটি পারফেক্ট কমিউটার বাইক। রেগুলার সিটি কিংবা হাইওয়েতে ব্যবহারের জন্য এটি পারফেক্ট একটি বাইক।

যারা দৈনন্দিন কাজে যাঁরা দ্রুতগামী বাইক নিতে চান, বিশেষ করে যাঁরা পাওয়ারফুল কমিউটার টাইপ চান; টিভিএস ফিনিক্স তাদের জন্য আদর্শ একটি মোটরসাইকেল। এই বাইকের ডিউরাবিলিটি এবং ইঞ্জিন পারফরম্যান্স নিয়ে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইককের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো মোটরসাইকেলের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy.com-এ।

TVS Phoenix Video Review

TVS Phoenix সম্পর্কে জিজ্ঞাসা

What is the mileage of TVS Phoenix 125?

TVS Phoenix 125 can give approximately 60 kilometers per liter mileage.

What is the top speed of TVS Phoenix 125?

TVS Phoenix 125 can give approximately 100 kilometers per hour.

What is the type size of TVS Phoenix 125?

The Front Tire Size of TVS Phoenix 125 is 2.75-17 and Rear Tire Size is 90/90-17.

What type of engine cooling system does TVS Phoenix 125 have?

TVS Phoenix 125 has an engine that used an air cooling system.

What kind of engine is used in TVS Phoenix 125?

TVS Phoenix has a powerful 4 – Stroke Single Cylinder engine.

TVS Phoenix স্পেসিফিকেশন

বাইকের নাম

TVS Phoenix

বাইকের ধরন

Standard

ইঞ্জিনের ধরন

4 – Stroke Single Cylinder

ইঞ্জিন ক্ষমতা (সিসি)

125

ইঞ্জিন কুলিং

Air Cooled

সর্বোচ্চ শক্তি (হর্স পাওয়ার)

11 Bhp @ 7500 RPM

সর্বোচ্চ টর্ক

10.8 NM @ 5500 RPM

স্টার্ট

Kick & Electric

গিয়ারের সংখ্যা

4

মাইলেজ

60 কিলোমিটার/লিটার (আনুমানিক)

টপ স্পিড

100 কিলোমিটার/ঘন্টা (আনুমানিক)

সামনের সাসপেনশন

Telescopic hydraulic type

পেছনের সাসপেনশন

Toggle link, gas filled hydraulic

সামনের ব্রেক টাইপ

Disc Brake

ফ্রন্ট ব্রেক ডায়ামিটার

240 মিলিমিটার

অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস)

No

পেছনের ব্রেক টাইপ

Drum Brake

পেছনের ব্রেক ডায়ামিটার

130 মিলিমিটার

ব্রেকিং সিস্টেম

Single Disc

সামনের টায়ারের সাইজ

2.75-17

টায়ারের ধরন

Tubeless

পিছনের টায়ারের সাইজ

90/90-17

সামগ্রিক দৈর্ঘ্য

1985 মিলিমিটার

উচ্চতা

1065 মিলিমিটার

ওজন

114 কেজি

হুইলবেস

1265 মিলিমিটার

সামগ্রিক প্রস্থ

740 মিলিমিটার

গ্রাউন্ড ক্লিয়ারেন্স

165 মিলিমিটার

জ্বালানী ট্যাঙ্কের ধারণ ক্ষমতা

10 লিটার

আসন উচ্চতা

N/A

হেড লাইট

12V 35/35W (Halogen)

ইন্ডিকেটরস

Halogen

পেছনের লাইট

Halogen

স্পিডোমিটার

Digital

আরপিএম মিটার

Digital

ওডোমিটার

Digital

আসনের ধরন

Singleseat

ইঞ্জিন কিল সুইচ

Yes

Buy New TVS Phoenix 125

No bikes found. Browse used section or Explore other models.

Buy Used TVS Phoenix 125
TVS Phoenix Trim 2016 for Sale

TVS Phoenix Trim 2016

57,000 km
MEMBER
Tk 65,000
3 hours ago
TVS Phoenix 125 2018 for Sale

TVS Phoenix 125 2018

33,000 km
MEMBER
Tk 78,000
5 hours ago
TVS Phoenix . 2014 for Sale

TVS Phoenix . 2014

55,000 km
MEMBER
Tk 40,000
3 days ago
TVS Phoenix 125 2017 for Sale

TVS Phoenix 125 2017

75,000 km
MEMBER
Tk 130,000
3 days ago
TVS Phoenix 125cc 2016 for Sale

TVS Phoenix 125cc 2016

16,150 km
MEMBER
Tk 85,000
4 days ago
+ Post an ad on Bikroy