Victor-R Cafe Racer 125 রিভিউ, দাম ও ফিচারস

04 Apr, 2023
Victor-R Cafe Racer 125 রিভিউ, দাম ও ফিচারস

Victor-R Cafe Racer 125 একটি দুর্দান্ত কোয়ালিটির মোটরসাইকেল। এই বাইকটি হাই-পারফরম্যান্সের জন্য বিখ্যাত। এটি চীনের বিখ্যাত লিফান ব্র্যান্ডের একটি বাইক। ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ বাংলাদেশে এসেম্বল/মেড। এই বাইকটি ১২৫ সিসি’র ইঞ্জিন দ্বারা চালিত যা সর্বোচ্চ ১০.৪ বিএইচপি পাওয়ার এবং এর সর্বোচ্চ ৮.১ এনএম টর্ক উৎপন্ন করে। এটি একটি রেসার টাইপ বাইক। বাইকটির ইঞ্জিন যথেষ্ট শক্তিশালী। রেসার ক্যাটাগরির বাইক হিসেবে খুব বেশি মেকানিজম এটিতে ব্যবহার করা হয়নি। অন্যান্য একই ক্যাটাগরির বাইকগুলোর মধ্যে এটি বেশ জ্বালানি সাশ্রয়ী। এই ব্লগে Victor-R Cafe Racer 125 রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

প্রযুক্তির উন্নতির সাথে সাথে মানুষের চাহিদা এবং রুচির পরিবর্তন হচ্ছে। এখন মানুষ নিত্য নতুন ডিজাইন সাথে আধুনিক প্রযুক্তির বাইকের সাথে অভ্যস্ত হচ্ছে। মোটরসাইকেল ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকরা প্রথমে বাইকের লুক এবং পারফরম্যান্সের দিকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন তারপরে আসে বাইকের দাম, মাইলেজ, স্পিড ইত্যাদি। এই বিষয়গুলো বিবেচনা করে মোটরসাইকেল প্রস্তুতকারক কোম্পানীগুলো বাজার যাচাই করে গ্রাহকদের চাহিদানুযায়ী আধুনিক বিভিন্ন ডিজাইনের বাইক বাজারে নিয়ে আসে।

ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ বাইকটির ক্লাসিক ডিজাইন, গর্জিয়াস আউটলুক, এবং শক্তিশালী ইঞ্জিন আপনাকে মুগ্ধ করবে। বাইকটির সিটিং পজিশনে একটি ইউনিক ডিজাইন দেয়া হয়েছে, যা বাইকটির ডিজাইনকে আরো ক্লাসি করেছে। বাইকটির সিটিং পজিশন, বডি ডাইমেনশন এবং হ্যান্ডেল বার এমন ভাবে ডিজাইন করা হয়েছে যে বাইকাররা খুবই কমফোর্ট ফীল করেন। এখানে ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ ফিচারস এবং স্পেসিফিকেশনস নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Victor-R Cafe Racer 125

ক্যাফে রেসার টাইপ বাইকগুলো সাধারণত তরুণ প্রজন্ম এবং শৌখিন বাইকারদের টার্গেট করে বাজারে আনা হয়েছে। ক্যাফে রেসার বাইকগুলো বেশ গতি সম্পন্ন হয়, তবে বাংলাদেশে সিসি লিমিটেশনের কারণে তেমন ক্যাফে রেসার বাইক দেখা যায় না। তরুণ প্রজন্মের কাছে খুব জনপ্রিয় একটি সেগমেন্ট হচ্ছে ক্যাফে রেসার, তাই এই ধরণের বাইকের ফীল দিতে বাংলাদেশের বাজারে লিফান নিয়ে এসেছে ১২৫ সিসির ক্যাফে রেসার বাইক, নাম ভিক্টর-আর ক্যাফে রেসার ১২৫। আপনি এই ব্লগে ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ রিভিউ নিয়ে বিস্তারিত ধারণা পাবেন।

ভিক্টর-আর ক্যাফে রেসার বাইকটিতে ১২৫ সিসি’র একটি শক্তিশালী ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন ১০.৪ বিএইচপি পাওয়ার এবং ৮.৮ এনএম টর্ক জেনারেট করতে পারে। বাইকটির ব্রেকিং সিস্টেম এবং সাসপেনশন বেশ ভালো মানের। ব্রেকিং সিস্টেমে ডিস্ক এবং ড্রাম ব্রেকের সমন্বয় রয়েছে, এবং সাসপেনশনে টেলিস্কোপিক টুইন শক ব্যবহার করা হয়েছে। গর্জিয়াস ফুয়েল ট্যাংক ডিজাইনের সাথে ইউনিক স্টাইলিশ বডি স্ট্রাকচার আপনাকে মুগ্ধ করবে। এটি জ্বালানি সাশ্রয়ী বাইক হিসেবে ব্যাপক জনপ্রিয়। এটির এভারেজ মাইলেজ ৫০ কিমি/লি এবং এভারেজ স্পিড ৯০ কিমি/আওয়ার।

বাইকটির ইলেকট্রিক ফিচারস ডিজিটাল, হেডলাইট, টেইল লাইট সহ সকল ইন্ডিকেটরস পারফরম্যান্স বেশ ভালো। বাইকটির আরেকটি বিশেষ ফিচারস হল এক্সহস্ট সিস্টেম। এর এক্সহস্ট অনেকটা রয়্যাল এনফিল্ড বুলেট এবং রয়্যাল এনফিল্ড ক্লাসিক সিরিজের সাথে সাদৃশ্যপূর্ণ। ওভারঅল এটি একটি ক্লাসি লুকিং ক্যাফে রেসার বাইক। বাইকটি তিনটি কালার কম্বিনেশনে পাওয়া যাচ্ছে – বাদামি, লাল এবং সবুজ। তিনটি বাইকেরই ব্র্যান্ডিং স্টিকার ছাড়া কোনো ডিকাল নেই।

ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ ফিচারস

ভিক্টর-আর ক্যাফে রেসার ১২৫ হল একটি সম্পূর্ণ ডেডিকেটেড ক্যাফে রেসার ডিজাইনের একটি বাইক। প্রতিটা বাইকের ডিজাইনে কিছু ভেরিয়েশন থাকে। রেসার বাইকগুলো অন্যান্য বাইকের থেকে ডিজাইনে কিছুটা ভিন্ন হয়ে থাকে। এই বাইকটিতে রয়েছে সুন্দর ক্যাফে রেসার বাইকের ডিজাইন যা খুব সহজেই গ্রাহকদের নজর কাড়বে। সেই সাথে রয়েছে ডিসেন্ট কালার কম্বিনেশন। বাইকটির দৃষ্টিনন্দন আউটলুক এবং ফিচারস যে কোনো মানুষের আকৃষ্ট করতে সক্ষম।

ক্যাফে রেসার বাইকের সিগনেচার মার্ক হল এর গোলাকার স্টাইলিশ হেডল্যাম্প। এই গোলাকার হেডল্যাম্প ক্যাফে রেসার বাইকের মূল পরিচয় বহন করে। ফ্ল্যাট সিঙ্গেল পাইপ হ্যান্ডেলবার, বড় ট্যাঙ্ক সহ, হেডলাইট থেকে টেইল লাইট ডিজাইন দুর্দান্ত। গোলাকার হেডল্যম্পের সাথে আরও রয়েছে গোলাকার কনসোল প্যানেল, গর্জিয়াস ফুয়েল ট্যাংকার, স্টাইলিশ সিটিং পজিশন, ডিসেন্ট এক্সজস্ট, হ্যান্ডেলবারের সাথে সুন্দর লুকিং গ্লাস যা আপনাকে ক্যাফে রেসার বাইকের ভাইব দেবে।

স্পেশাল ফিচারস –

বাইক টাইপ ক্যাফে রেসার
ব্র্যান্ড নাম লিফান
কিউবিক ক্যাপাসিটি ১২৫ সিসি
সর্বোচ্চ শক্তি ১০.৪ বিএইচপি
সর্বোচ্চ টর্ক ৮.৮ এনএম
এভারেজ মাইলেজ ৫০ কিমি/লি
এভারেজ স্পিড ৯০ কিমি/আওয়ার
ব্রেকিং সিস্টেম ডিস্ক এবং ড্রাম ব্রেকের সমন্বয়
সাসপেনশন টেলিস্কোপিক টুইন শক
ক্লাচ টাইপ ওয়েট মাল্টি-প্লেট
টায়ার টাইপ টিউব টাইপ
হুইল টাইপ স্পোক টাইপ
ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ১২.৫ লিটার
টোটাল ওজন ৯৫ কেজি
ইলেকট্রিক ফিচারস ডিজিটাল
স্টার্টিং মেথড কিক এবং ইলেকট্রিক

 

Victor-R Cafe Racer 125 রিভিউ অনুযায়ী ইঞ্জিন পারফরম্যান্স –

লিফান ব্র্যান্ডের সব বাইকের ইঞ্জিন পারফরম্যান্স বেশ ভালো। বাইকারদের ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের ইঞ্জিন পারফরম্যান্সে খুবই সন্তুষ্ট। বাইকটির কিউবিক ক্যাপাসিটি ১২৫ সিসি। ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট ১২৪.৮৭ সিসি, এই ইঞ্জিনে রয়েছে সিঙ্গেল-সিলিন্ডার এবং ৪-স্ট্রোক ইঞ্জিন। ইঞ্জিনটি কার্বুরেটেড এবং এয়ার-কুলড। ইঞ্জিনটি ৮৫০০ আরপিএম-এ প্রায় ১০.৪ বিএইচপি পাওয়ার এবং ৭৫০০ আরপিএম-এ প্রায় ৮.৮ এনএম টর্ক প্রডিউস করতে পারে। ১২৫ সিসি রেঞ্জের অন্যান্য বাইকের তুলনায় এই বাইকের পাওয়ার যথেষ্ট ভালো।

ভিক্টর-আর ক্যাফে রেসার ১২৫ বাইকে একটি বেসিক ওয়েট মাল্টি-প্লেট ক্লাচ সিস্টেম রয়েছে। ট্রান্সমিশনের জন্য রয়েছে ৫টি গিয়ার বক্স যা ১২৫ সিসি বাইক হিসেবে যথেষ্ট এবং ইঞ্জিন চালু করার জন্য আছে ইলেকট্রিক এবং সেলফ স্টার্ট অপশন।

         (১) ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট: ১২৪.৮৭ সিসি

         (২) ইঞ্জিন টাইপ: সিঙ্গেল-সিলিন্ডার, ৪-স্ট্রোক, এয়ার-কুল্ড

         (৩) কম্প্রেশন রেশিও: ৮.৫:১

         (৪) ফুয়েল সাপ্লাই: কার্বুরেটর

         (৫) ট্রান্সমিশন টাইপ: ম্যানুয়াল  

ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ রিভিউ অনুযায়ী বডি ডাইমেনশন –

ক্যাফে রেসার টাইপ বাইকের বডি স্ট্রাকচার অন্যান্য বাইকের থেকে কিছুটা আলাদা হয়ে থাকে। বাইকারদের Victor-R Cafe Racer 125 রিভিউ অনুযায়ী তারা এই বাইকের বডি ডাইমেনশনে মুগ্ধ। এটি একটি ছোট আকারের কম্প্যাক্ট মোটরসাইকেল। বাইকটির ওভারঅল দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে ১৯০৫ মিমি, ৮৮০ মিমি, এবং ১০৮০ মিমি। এই বাইকে ১২৪৫ মিমি-এর একটি হুইলবেস রয়েছে, যা এটিকে খুব কমপ্যাক্ট এবং ক্লাসি করে তোলে। ১৭০ মিমি এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স সহ এটির একটি লো-স্যাডল রয়েছে। এই গ্রাউন্ড ক্লিয়ারেন্স যাতায়াতের জন্য যথেষ্ট ভালো।

বাইকটির জ্বালানি ধারণ ক্ষমতা ১২.৫ লিটার। দীর্ঘ ভ্রমণের জন্য এটি যথেষ্ট উপযুক্ত। সব মিলিয়ে বাইকের ওজন ৯৫ কেজি। বাইকটি বর্তমানে দেশের ১২৫ সিসি সেগমেন্টের মধ্যে সবচেয়ে হালকা বাইকগুলির মধ্যে একটি।

         (১) দৈর্ঘ্য: ১৯০৫ মিমি

         (২)প্রস্থ: ৮৮০ মিমি

         (৩) উচ্চতা: ১০৮০ মিমি

         (৪) গ্রাউন্ড ক্লিয়ারেন্স:  ১৭০ মিমি

         (৫) হুইলবেস: ১২৪৫ মিমি

         (৬) সিট হাইট: ৭৭৫ মিমি

         (৭) সিট টাইপ: সিঙ্গেল সিট

         (৮) প্যাসেঞ্জার গ্রাব রেল: আছে 

Victor-R Cafe Racer 125 রিভিউ অনুযায়ী ব্রেক এবং সাসপেনশন –

ভালো মানের ব্রেক এবং সাসপেনশন, বাইক এবং বাইকারের নিরাপত্তার জন্য খুবই প্রয়োজন। লিফান বেশ ভালো মানের ব্রেক সিস্টেম এবং সাসপেনশন দিয়ে থাকে। বাইকারদের ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ রিভিউ অনুযায়ী তারা এই বাইকের ব্রেক এবং সাসপেনশন সিস্টেমে মোটামুটি সন্তুষ্ট। এই বাইকটিতে ডিস্ক এবং ড্রাম ব্রেকের সমন্বয় করা হয়েছে। সামনের চাকায় একটি ডিস্ক ব্রেক রয়েছে এবং পিছনের চাকায় একটি ড্রাম ব্রেক রয়েছে। তবে কিছু কিছু বাইকাররা মনে করেন, আধুনিক প্রযুক্তির এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS) অথবা কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম (CBS) থাকলে ভালো হতো।

বাইকটিকে চলার পথে আরামদায়ক করতে এবং রাইডারের কমফোর্ট নিশ্চিত করতে সামনের দিকে ব্যবহার করা হয়েছে উন্নতমানের হাইড্রোলিক টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন যা দেখতে খুবই আকর্ষণীয় এবং পেছনের দিকে ব্যবহার করা হয়েছে টেলিস্কোপিক স্প্রিং-লোডেড টুইন সাসপেনশন। এই সাসপেনশন সিস্টেম স্পিড ব্রেকার সহ রাস্তার যেকোনো ধাক্কা অবসর্ব করতে পারে।

         (১) সামনের সাসপেনশন: হাইড্রোলিক টেলিস্কোপিক ফর্ক

         (২) পেছনের সাসপেনশন: স্প্রিং-লোডেড টুইন শক অবসরবার

         (৩) সামনের ব্রেক টাইপ: সিঙ্গেল ডিস্ক

         (৪) পেছনের ব্রেক টাইপ: ড্রাম ব্রেক

         (৫) ABS/CBS: নেই

ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ রিভিউ অনুযায়ী হুইল এবং টায়ার –

লিফান ব্র্যান্ড তাদের বাইকগুলোতে বেশ ভালো মানের হুইল এবং টায়ার দিয়ে থাকে। বাইকারদের Victor-R Cafe Racer 125 রিভিউ অনুযায়ী, তারা এই বাইকের হুইল এবং টায়ারের মান নিয়ে মোটামুটি সন্তুষ্ট।

বাইকটিতে স্পোক মেটাল টাইপ হুইল ব্যবহার করা হয়েছে, যা বাইকটির রেসার ডিজাইনের সাথে পুরোপুরি মিলে যায়। এখানে আধুনিক ডিজাইনের স্পট রিম ব্যবহার করা হয়েছে। বাইকটির সামনের চাকার টায়ার সাইজ ৯০/৯০-১৭ এবং পেছনের চাকার টায়ার সাইজ ১১০-৮০/১৭। সামনের টায়ার ১২৫ সিসি স্ট্যান্ডার্ডের বাইকের জন্য ভালোই তবে পেছনের চাকাটি আর একটু মোটা হলে ভালো হতো, এখানে ১২০/১৩০ সাইজ পারফেক্ট হতো বলে কিছু কিছু বাইকাররা মত দিয়েছেন। কারণ হার্ড ব্রেক করার সময় পেছনের চাকা রাস্তায় স্কিড করতে পারে। এই বাইকে ১২৪৫ মিমি সাইজের একটি হুইলবেস রয়েছে, যা এটির ডিজাইনকে আরো ক্লাসিক করে তুলেছে।

         (১) সামনের টায়ার সাইজ: ৯০/৯০-১৭

         (২) পেছনের টায়ার সাইজ: ১১০-৮০/১৭

Victor-R Cafe Racer 125 রিভিউ অনুযায়ী মাইলেজ এবং স্পিড –

মাইলেজ এবং স্পিড নিয়ে এখনকার বাইকাররা বেশ কন্সার্ন থাকেন। ক্যাফে রেসার টাইপ বাইকে স্পিড এবং মাইলেজের দুর্দান্ত সমন্বয় থাকে। বাইকারদের ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ রিভিউ অনুযায়ী তাঁরা এই বাইকের মাইলেজ এবং স্পিড নিয়ে খুবই সন্তুষ্ট। বাইকটির এভারেজ মাইলেজ ৫০ কিমি/লি এবং এভারেজ টপ স্পিড ৯০ কিমি/আওয়ার। সিটি রোডে মাইলেজ এবং স্পিড কিছুটা কম হবে এবং হাইওয়েতে কিছুটা বেশি হবে। তবে মাইলেজ এবং স্পিড অনেকটাই বাইকারের চালানোর অভ্যাস এবং বাইকের কন্ডিশনের উপর নির্ভর করে। ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ দাম অনুযায়ী এই মাইলেজ এবং স্পিড খুবই ভালো।

ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস –

ক্যাফে রেসার বাইকের কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস আধুনিক এবং স্টাইলিশ লুকিং হয়ে থাকে। বাইকারদের Victor-R Cafe Racer 125 রিভিউ অনুযায়ী তারা এই বাইকের কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারসে সন্তুষ্ট।

বাইকটির কনসোল প্যানেলে ডিজিটাল এবং এনালগের সমন্বয় রয়েছে। কনসোল প্যানেলে স্পিডোমিটার, ওডোমিটার, টেকোমিটার, আরএমপি মিটার সহ আরো প্রয়োজনীয় কিছু ফিচারস রয়েছে। এই স্টাইলিশ কনসোল প্যানেল আপনাকে রিয়েল ক্যাফে রেসার বাইকের ফীল দেবে। বাইকটির সকল ইন্ডিকেটরস ভালো কাজ করে, এবং ইলেকট্রিক প্যানেলের পারফরম্যান্স বেশ ভালো। এটিতে উন্নত মানের ব্যাটারি ব্যবহার করা হয়েছে, এই ব্যাটারি হেডলাইট, টেইল লাইট, ইন্ডিকেটরস সহ সকল ইলেকট্রিক সিস্টেমে ভালো ভাবে সাপোর্ট দিতে পারে। ওভারঅল ভিক্টর আর ক্যাফে রেসার ১২৫ ফিচারস অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক ফিচারস যথেষ্ট ভালো।

         (১) স্পিডোমিটার: এনালগ

         (২) ওডোমিটার: এনালগ

         (৩) আরএমপি মিটার: ডিজিটাল

         (৪) ব্যাটারি টাইপ: এমএফ (Mf)

         (৫) ব্যাটারি ভোল্টেজ: ১২ ভোল্ট

         (৬) হেড লাইট: ১২ ভোল্ট ৩৫/৩৫ ওয়াট (হ্যালোজেন)

         (৭) টেইল লাইট: হ্যালোজেন

         (৮) ইন্ডিকেটরস: হ্যালোজেন

         (৯) হ্যান্ডেল টাইপ: পাইপ হ্যান্ডেল বার

         (১০) ইঞ্জিন কিল সুইচ: আছে

Victor-R Cafe Racer 125 Price in Bangladesh বাংলাদেশে Victor-R Cafe Racer 125 এর দাম

বাংলাদেশে Victor-R Cafe Racer 125 এর অফিসিয়াল দাম ৳115,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Victor-R Cafe Racer 125 Pros সুবিধা

  • দুর্দান্ত ক্যাফে রেসার ডিজাইন।
  • শক্তিশালী এবং লং-লাস্টিং ইঞ্জিন পারফরম্যান্স।
  • বেশ ভালো পাওয়ার এবং টর্ক জেনারেট করতে পারে।
  • জ্বালানি ধারণ ক্ষমতা ভালো, তাই দীর্ঘ ভ্রমণের জন্য যথেষ্ট উপযুক্ত।
  • ইঞ্জিন কিল সুইচ আছে।
  • সামনের ব্রেক এবং সাসপেনশন খুব ভালো।

Victor-R Cafe Racer 125 Cons অসুবিধা

  • পেছনের ব্রেক এবং সাসপেনশন রেসার টাইপ বাইকের স্ট্যান্ডার্ড মতো নয়।
  • পেছনের চাকার টায়ার কিছুটা পাতলা মনে হয়েছে।
  • আধুনিক প্রযুক্তির এন্টিলক ব্রেকিং সিস্টেম (ABS) কিংবা কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম (CBS) ব্যবহার করা হয় নি।
  • গিয়ার ইনডিকেটর নেই।

এক্সপার্ট অপিনিয়ন

8.0

Out of 10

লিফান ব্র্যান্ড, ভিক্টর-আর ১২৫সিসি’র বাইকটি ক্যাফে রেসার বাইকপ্রেমীদের লক্ষ্য করে বাজারে এনেছে। যারা সৌখিন এবং ক্লাসি টাইপ বাইক পছন্দ করেন তারাই সাধারণত ক্যাফে রেসার টাইপ বাইকের মূল গ্রাহক। যারা ইউনিক স্টাইল এবং ডিসেন্ট লুকিং বাইক খুঁজছেন সাথে স্পিড এবং মাইলেজের ভালো সমন্বয় চান এই বাইকটি তাদের জন্য খুব ভালো হবে। বাইকটি রেগুলার ব্যবহারের জন্য যথেষ্ট ভালো, এবং জ্বালানি ধারণ ক্ষমতা বেশি বলে, দীর্ঘ ভ্রমণের জন্য যথেষ্ট উপযুক্ত।

যারা নতুন বাইক চালানো শিখছেন, তারা অভ্যস্ত হয়ে এই বাইক চালাবেন। এবং ওজন হালকা হওয়ায় হাইওয়ে রোডে টপ স্পিডে এই বাইক চালানোতে নিরুৎসাহিত করা হয়েছে।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্যের জানার জন্য ভিজিট করুন বাইকস গাইডে। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, ফিচারস এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। নতুন বা পুরোনো যেকোনো ক্যাফে রেসার বাইকের দাম জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

Victor-R Cafe Racer 125 bike is famous for its high-performance. It is a famous Lifan brand bike. It is a racer type bike. The engine of the bike is quite powerful. It is quite fuel efficient among other bikes in the same category. The bike’s classic design, gorgeous outlook, and powerful engine will impress you. The bike’s seating position has a unique design, which makes the design of the bike more classy. The bike’s seating position, body dimensions, and handlebars are designed in such a way that the bikers feel very comfortable.

The Victor-R Cafe Racer 125 is a fully dedicated cafe racer design bike. The bike has a powerful engine of 125 cc. This engine can generate 10.4 bhp of power and 8.8 Nm of torque. The braking system and suspension of the bike are quite good. Unique stylish body structure with gorgeous fuel tank design will impress you. It is widely popular as a fuel efficient bike. It has an average mileage of 50 km/l and an average speed of 90 km/hr.

Overall this is a classy looking cafe racer bike. The signature mark of the cafe racer bike is its round stylish headlamp. This round headlamp carries the original identity of the cafe racer bike. Rounded headlamps also feature rounded console panels, gorgeous fuel tankers, stylish seating positions, decent exhausts, nice looking glass with handlebars that give you the vibe of a cafe racer bike.

The bike is available in the domestic market in three color combinations – Brown, Red and Green. All the three bikes have no decals apart from the branding sticker.

 

Victor-R Cafe Racer 125 Price in Bangladesh Victor-R Cafe Racer 125 Price in Bangladesh

The official price of Victor-R Cafe Racer 125 in Bangladesh is ৳115,000. However, you should check the final price of the bike with the dealer.

Victor-R Cafe Racer 125 Video Review


04 Apr, 2023 - Victor-R Cafe Racer 125 একটি ক্লাসি ডিজাইন এবং গর্জিয়াস লুকিং বাইক। বাইকটির সিগনেচার মার্ক হল এর গোলাকার স্টাইলিশ হেডল্যাম্প। বাইকটির ওভারঅল পারফরম্যান্স আপনাকে মুগ্ধ করবে।

Victor-R Cafe Racer 125 -সম্পর্কে জিজ্ঞাসা

Victor-R Cafe Racer 125 কাদের জন্য?

বাইকটি যারা বাজেটের মধ্যে ক্যাফে রেইসার বাইক পছন্দ করেন, তাদের জন্য পারফেক্ট।

Which colors are available of Victor-R Cafe Racer 125

Victor-R Cafe Racer 125 Black ,Yellow & Red ৩টি রঙে পাওয়া যায়

Victor-R Cafe Racer 125 এর মাইলেজ কত?

Victor-R Cafe Racer 125 এর মাইলেজ প্রায় ৫০ কিমিঃ পার লিটার।

Victor-R Cafe Racer 125 বাইকে কি ধরনের ইঞ্জিন স্টার্ট আছে?

Victor-R Cafe Racer 125 বাইকে ইলেকট্রিক এবং কিক উভয় ধরনের ইঞ্জিন স্টার্ট অপশন আছে।

Victor-R Cafe Racer 125 Specifications

Model name Victor-R Cafe Racer 125
Type of bikeCafe Racer
Type of engine4,Stroke Single Cylinder
Engine power (cc) 125.0cc
Engine coolingAir Cooled
Max. Horse power10.4 Bhp @ 8500 RPM
Max torque8.8 NM @ 7500 RPM
Start methodKick & Electric
Number of gears5
Mileage 50 Kmpl (Approx)
Top speed90 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionTwin Shock
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDrum Brake
Rear brake diameterNo Info
Braking systemNo Info
Front tire size90/90-17
Rear tire size110/80-17
Tire typeTubetyre
Overall length1905 mm
Overall height1080 mm
Overall weight95 kg
Wheelbase1245 mm
Overall width880 mm
Ground clearance170 mm
Fuel tank capacity12.5 Liters
Seat heightNo Info
Head light12V 35/35W
IndicatorsHalogen
Tail lightHalogen
Speedometeranalog
RPM meterDigital
OdometerAnalog
Seat typeSingle-Seat
Engine kill switchyes
Body colorsRed
Distributor/dealerRasel Industries Ltd
Features,
Buy Victor-R Cafe Racer 125bikroy
Victor-R . 2021 for Sale

Victor-R . 2021

7,300 km
MEMBER
Tk 69,000
2 weeks ago
Victor-R Motorbike 2022 for Sale

Victor-R Motorbike 2022

55 km
MEMBER
Tk 52,000
2 weeks ago
Victor-R 2019 for Sale

Victor-R 2019

28,000 km
MEMBER
Tk 37,500
3 weeks ago
Victor-R caffe Racer 2023 for Sale

Victor-R caffe Racer 2023

125 km
verified MEMBER
verified
Tk 95,500
3 weeks ago
Victor-R cafe racer 125 2023 for Sale

Victor-R cafe racer 125 2023

3,339 km
MEMBER
Tk 92,500
1 month ago
Buy Other Bikesbikroy
Hero Glamour Honda 2014 for Sale

Hero Glamour Honda 2014

33,200 km
MEMBER
Tk 67,000
13 minutes ago
TVS Apache RTR 2019 for Sale

TVS Apache RTR 2019

40,000 km
MEMBER
Tk 145,000
3 days ago
TVS XL 2021 for Sale

TVS XL 2021

35,000 km
MEMBER
Tk 67,500
23 minutes ago
Walton Cruize 2011 for Sale

Walton Cruize 2011

55,000 km
MEMBER
Tk 27,000
2 days ago
Yamaha Gladiator . 2015 for Sale

Yamaha Gladiator . 2015

41,225 km
MEMBER
Tk 55,000
6 days ago
+ Post an ad on Bikroy