Znen Vista 150 রিভিউ- জিনেন ভিস্তা ১৫০ দাম এবং ফিচারসমূহ

03 Jul, 2023
Znen Vista 150 রিভিউ- জিনেন ভিস্তা ১৫০ দাম এবং ফিচারসমূহ

জিনেন ভিস্তা ১৫০ একটি স্মার্ট লুকিং স্ট্যান্ডার্ড ম্যাক্সি স্কুটার। এটি জিনেন ব্র্যান্ডের একটি অন্যতম স্টাইলিশ স্কুটার। 

এই স্কুটারটিতে সংযুক্ত করা হয়েছে ১৫০ সিসি সেগমেন্টের পাওয়ারফুল ইঞ্জিন, যা সিঙ্গেল সিলিন্ডার এবং এয়ার কুল্ডজিনেন ভিস্তা ১৫০ দাম অনুযায়ী স্কুটারটির ইঞ্জিন যথেষ্ট পাওয়ারফুল। যা ৮৫০০ আরপিএম এ ১৩.১ বিএইচপি ম্যাক্সিমাম পাওয়ার এবং ৫৫০০ আরপিএম এ ১৩.১ নিউটন মিটার ম্যাক্সিমাম টর্ক উৎপন্ন করতে সক্ষম।

এই স্কুটারটির একটি অন্যতম বিশেষ দিক হল এর কমফোর্টেবল সিটিং। স্কুটারটির সিটটি লম্বা ও প্রশস্ত হওয়ায় স্কুটারটি রাইডারের এবং পিলিয়নের উভয়ের জন্যই বেশ ভালো রাইডিং এক্সপেরিয়েন্স নিশ্চিত করতে সক্ষম।  স্কুটারটিতে আরও অটোমেটিক ক্লাচ সিস্টেম যা স্কুটারটির স্মুথ ট্রান্সমিশন নিশ্চিত করে।

স্কুটারটির ওভারঅল বডির হাইট এবং ওয়েট যথেষ্ট ব্যালেন্সড। স্কুটারটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স বেশ ভালো। স্কুটারটিতে কিক স্টার্ট এবং ইলেক্ট্রিক অর্থাৎ সেলফ স্টার্ট দুটি অপশনই রয়েছে। 

স্কুটারটির টপ স্পিড এবং মাইলেজ দুটোই এই সেগমেন্টের স্কুটার হিসেবে প্রশংসনীয়। স্কুটারটি বর্তমানে বাজারে শুধুমাত্র ধূসর রঙে পাওয়া যাচ্ছে। এই ছিল জিনেন ভিস্তা ১৫০ ফিচার সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা। জিনেন ভিস্তা ১৫০ রিভিউ সম্পর্কে আরো বিস্তারিত জানতে সাথেই থাকুন।

Znen Vista 150 রিভিউ– স্কুটারটির বিস্তারিত বিবরণ

নিম্নে জিনেন ভিস্তা ১৫০ ফিচার, স্পেসিফিকেশন, কাদের জন্য ভালো ইত্যাদি সম্পর্কে বিস্তারিত বর্ণনা তুলে ধরা হলোঃ

Znen Vista 150 রিভিউ– বডি ডিজাইন

জিনেন ভিস্তা ১৫০, ১৫০ সিসি সেগমেন্টের সবচেয়ে অ্যাট্রাক্টিভ লুকিং স্কুটার। স্কুটারটির ওভারঅল বডিতে বেশ উন্নত মানের গ্রাফিক্সের কাজ লক্ষ্য করা যায়। যা সাধারণত আমরা অন্যান্য স্কুটারে পায় না। এটি জিনেন ব্র্যান্ডের সবচেয়ে প্রিমিয়াম লুকিং লাকজারি স্কুটার বললে ভুল হবে না। কারণ, এই স্কুটারের সামনে থাকা বড় হেডলাইটটি স্কুটারটিতে একটি ভিন্ন মাত্রার সৌন্দর্য যুক্ত করেছে। এই হেড ল্যাম্পের সেটআপটি এমন ভাবে করা যে এর অউটার কর্নারটি ইন্ডিকেটর হিসেবে কাজ করে।

স্কুটারটিতে সংযুক্ত করা হয়েছে সিঙ্গেল কার্ভড সিট এবং সিটটি বেশ কমফোর্টেবল। স্কুটারটির সিট হাইট বাংলাদেশের রাইডারদের জন্য স্ট্যান্ডার্ড। জিনেন ভিস্তা ১৫০ ফিচার হিসেবে স্কুটারটির উচ্চতা এবং সিট হাইটর ওয়েল ব্যালেন্সড হওয়ায় যেকোনো হাইটের রাইডারের জন্য এটি চালানো সহজ হয়। জিনেন ভিস্তা ১৫০ ফিচার এর মাঝে আরেকটি হলো সিটের নিচের স্টোরেজও বেশ স্পেশিয়াস। স্কুটারটির স্পিডোমিটার এবং ওডোমিটার এনালগ। তবে, আরপিএম মিটারটি ডিজিটাল।

এবার জিনেন ভিস্তা ১৫০ রিভিউ এর ‘ইঞ্জিন’ অংশে যাওয়া যাকঃ 

Znen Vista 150 রিভিউ– ইঞ্জিন

জিনেন ভিস্তা ১৫০ দাম হিসেবে স্কুটারটির ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট বেশ ভালো। স্কুটারটিতে সংযুক্ত করা হয়েছে ১৫০ সিসির শক্তিশালী ইঞ্জিন। এই স্কুটারটিতে সংযুক্ত করা হয়েছে পাওয়ারফুল ইঞ্জিন, যা সিঙ্গেল সিলিন্ডার এবং এয়ার কুল্ড।  স্কুটারটির ইঞ্জিন ১৩.১ বিএইচপি @৮৫০০ আরপিএম ম্যাক্স পাওয়ার এবং ১৩.১ নিউটন মিটার @৫৫০০ আরপিএম ম্যাক্স টর্ক উৎপন্ন করতে পারে। স্কুটারটির ইঞ্জিনের পারফরম্যান্স বেশ ভালো। স্কুটারটি প্রতি ঘণ্টায় প্রায় ১০০ কিমি টপ স্পিড এবং প্রতি লিটার ফুয়েলে প্রায় ৩৫ কিমি মাইলেজ দিতে পারে। জিনেন ভিস্তা ১৫০ দাম বিবেচনায় টপ স্পিড বেশ ভালো।

স্কুটারটিতে আরও সংযুক্ত রয়েছে কিক স্টার্ট এবং সেলফ স্টার্টের অপশন। ইঞ্জিনটিকে স্মুথলি চলতে সাহায্য করার জন্য এতে রয়েছে অটোমেটিক ক্লাচ সিস্টেম। 

মূলত জিনেন তাদের এই স্কুটারটির পাওয়ারফুল ইঞ্জিন সংযুক্ত করায় হাইওয়ে রাডারদের জন্য বিশেষ সুবিধা হয়ে গিয়েছে। যারা স্কুটারনিয়ে লং ট্যুরে যেতে চান তারা অনায়াসে জিনেন ভিস্তা ১৫০ নিয়ে রাইড করতে পারবেন। আমাদের জিনেন ভিস্তা ১৫০ রিভিউ এর পরবর্তী অংশ হলো ‘ব্রেক ও টায়ার’।

Znen Vista 150 রিভিউ– ব্রেক ও টায়ার

১৫০ সিসি সেগমেন্টের জিনেন ব্র্যান্ডের এই স্কুটারটির সামনের চাকায় সিঙ্গেল ডিস্ক এবং পেছনের চাকায় ডিস্ক ব্রেক সংযুক্ত করা হয়েছে। স্কুটারটির ডুয়েল ব্রেকিং সিস্টেম হাই স্পিডেও স্কুটারটিকে হাই কন্ট্রোলিং পাওয়ার দেওয়ার মাধ্যমে রাইডারের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করে।

স্কুটারটির সামনের দিকে রয়েছে ১৩০/৬০- ১৩ সাইজের টায়ার এবং পেছনে রয়েছে ১৩০/৬০- ১৩ সাইজের টায়ার। উভয় টায়ারই টিউবলেস এবং অ্যালয় হুইলবেস সংযুক্ত।

এবার জিনেন ভিস্তা ১৫০ রিভিউ এর ‘সাসপেনশন’ অংশে যাওয়া যাকঃ

Znen Vista 150 রিভিউ– সাসপেনশন

জিনেন ভিস্তা ১৫০ স্কুটারটির সামনের দিকে রয়েছে টেলিস্কোপিক সাসপেনশন এবং পেছনের দিকে রয়েছে মোনোশক সাসপেনশন যা আপনাকে ভাঙা রাস্তায় বেশ ভালো সাপোর্ট দিবে বলে আমাদের ধারণা। স্পেসিফিকেশনস তো জানা হলো এবার তাহলে জিনেন ভিস্তা ১৫০ রিভিউ থেকে স্কুটারটির কিছু সুবিধা অসুবিধা জেনে নেওয়া যাকঃ

Znen Vista 150 রিভিউ– কাদের জন্য ভালো

জিনেন ভিস্তা ১৫০ রিভিউ থেকে নিশ্চয় বুঝে গেছেন যে এটি একটি পাওয়ারফুল ইঞ্জিন সম্পন্ন ম্যাক্সি স্কুটার। জিনেন ভিস্তা ১৫০ দাম এবং পারফরম্যান্স বিবেচনা করে বলা যায়, স্কুটারটি সেই সকল স্কুটার লাভারদের জন্য যারা এমন একটি গর্জিয়াস লুকিং প্রিমিয়াম স্কুটার খুঁজছেন যা একটি আপডেটেড ক্লাসিক ভাইব দিতে সাহায্য করবে। 

এছাড়াও যারা ইউনিভার্সিটি স্টুডেন্ট এবং প্রতিদিন অফিসে বা ব্যবসায়ের কাজে যাতায়াতের জন্য সাশ্রয়ী মূল্যে একটি স্মার্ট লুকিং স্ট্যান্ডার্ড স্কুটার খুঁজছেন, তাহলে এই স্কুটারটি তাদের জন্য আদর্শ একটি স্কুটার।

আশা করি, আমাদের জিনেন ভিস্তা ১৫০ রিভিউ এই চমৎকার স্কুটারটি কেনার ব্যাপারে আপনাকে সিদ্ধান্ত গ্রহণে সাহায্য করবে।

Znen Vista 150 Price in Bangladesh বাংলাদেশে Znen Vista 150 এর দাম

বাংলাদেশে Znen Vista 150 এর অফিসিয়াল দাম ৳200,000। আসল মূল্য কম বেশি হতে পারে যা আপনি ডিলার এর কাছ থেকে যাচাই করে নিতে পারেন।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Znen Other Model 2023 এর দাম BDT 67,500.

Znen Vista 150 Pros সুবিধা

  • অ্যাট্রাক্টিভ এবং প্রিমিয়াম লুকিং স্কুটার
  • পাওয়ার এবং ফুয়েল এফিশিয়েন্ট রিফাইন্ড ইঞ্জিন
  • স্পেশিয়াস স্টোরেজ
  • ইন্টিগ্রেটেড রেডিও এবং মিউজিক সিস্টেম

Znen Vista 150 Cons অসুবিধা

  • এবিএস যুক্ত করার অপশন নেই
  • স্কুটার হিসেবে বডি ডাইমেনশন হিউজ

Znen Vista 150 রিভিউ- বিশেষজ্ঞ অভিমত

7.5

Out of 10

জিনেন ভিস্তা ১৫০ রিভিউ থেকে স্কুটারটির ভালো দিকগুলোর পাশাপাশি জিনেন ভিস্তা ১৫০ দাম, ওভারঅল ফিচার, স্পেসিফিকেশন বিবেচনা করলে বলা যায় যে, স্কুটারটি সব মিলিয়ে একটি চমৎকার স্কুটার। ইয়াং জেনেরাশনের জন্য এই স্কুটারটি বেস্ট। কারণ যারা স্কুটার ব্যবহার করতে চান এবং একি সাথে স্টাইলিশ ভাইব নিয়ে চলতে চান তাদের জন্যই এই স্কুটার।

এবার চলুন জিনেন ভিস্তা ১৫০ রিভিউ -এ এই স্কুটারটি কোন রাইডারদের জন্য ভালো জেনে নেওয়া যাকঃ

The Znen Vista 150 is a stylish and powerful maxi scooter that offers a great riding experience. Manufactured by Znen, a well-known brand in the scooter industry, this bike combines performance, comfort, and style in one package.

Powered by a 149.6cc, 4-stroke single-cylinder engine, the Vista 150 delivers a maximum power of 13.1 Bhp at 8500 RPM and a peak torque of 13.1 NM at 5500 RPM. This engine provides smooth acceleration and ample power for both city commuting and highway cruising. The air-cooled engine ensures efficient cooling, keeping the scooter running smoothly even in hot conditions.

The Znen Vista 150 features both kick and electric start options, providing convenience and ease of use. Whether you prefer a traditional kick start or the convenience of electric start, this scooter has got you covered.

In terms of performance, the Vista 150 offers a top speed of around 100 Kmph, allowing you to keep up with traffic on highways. The scooter also delivers a mileage of approximately 35 Kmpl, making it fuel-efficient and cost-effective for daily commuting.

Safety is a priority with the Znen Vista 150. It is equipped with a single disc front brake and a disc brake at the rear, Ensuring confident braking in any situation. The tubeless tires and alloy wheels enhance stability and grip on the road, contributing to a safe and smooth ride.

Overall, the Znen Vista 150 is a reliable and stylish maxi scooter that offers a powerful performance and comfortable riding experience. With its impressive features, this scooter is suitable for daily commuting as well as longer rides, providing both convenience and style to riders.

Znen Vista 150 Price in Bangladesh Znen Vista 150 Price in Bangladesh

The official price of Znen Vista 150 in Bangladesh is ৳200,000. However, you should check the final price of the bike with the dealer.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Znen Other Model 2023 is BDT 67,500.

Znen Vista 150 Video Review


03 Jul, 2023 - জিনেন ভিস্তা ১৫০ এই চমৎকার ম্যাক্সি স্কুটারটির বডি ডিজাইন, ইঞ্জিন, ফিচার, দাম, ও অন্যান্য স্পেক সহ স্কুটারটি সম্পর্কে বিস্তারিত আলোচনা থাকছে আজকের এই Znen Vista 150 রিভিউ-তে।

জিনেন ভিস্তা ১৫০ ফিচার- সম্পর্কে জিজ্ঞাসা

জিনেন ভিস্তা ১৫০ ফিচার- সম্পর্কে জিজ্ঞাসা

জিনেন ভিস্তা ১৫০ একটি অসাধারণ প্রিমিয়াম লুকিং ম্যাক্সি স্কুটার। স্কুটারটি সম্পর্কে বিস্তারিত জানতে Znen Vista 150 রিভিউটি সম্পূর্ণ পড়ুন।

জিনেন ভিস্তা ১৫০ স্কুটারটির মাইলেজ কত?

জিনেন ভিস্তা ১৫০ স্কুটারটির প্রতি লিটার ফুয়েলে মাইলেজ প্রায় ৩৫ কিমি।

জিনেন ভিস্তা ১৫০ স্কুটারটির বর্তমান মূল্য কত?

জিনেন ভিস্তা ১৫০ দাম বর্তমানে ২,০০,০০০ টাকা। স্কুটারটি সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেতে জিনেন ভিস্তা ১৫০ রিভিউ দেখতে পারেন।

জিনেন ভিস্তা ১৫০ স্কুটারটি কী কী রঙে বাজারে পাওয়া যাচ্ছে?

জিনেন ভিস্তা ১৫০ স্কুটারটি বাজারে শুধুমাত্র ধূসর রঙে উপলব্ধ।

Znen Vista 150 Specifications

Model name Znen Vista 150
Type of bikeMaxi Scooter
Type of engine4 Stroke Single Cylinder
Engine power (cc) 149.6cc
Engine coolingAir Cooled
Max. Horse power13.1 Bhp @ 8500 RPM
Max torque13.1 NM @ 5500 RPM
Start methodKick & Electric
Number of gearsNo Info
Mileage 35 Kmpl (Approx)
Top speed100 Kmph (Approx)
Front suspensionTelescopic
Rear suspensionMonoshock
Front brake typeSingle Disc
Front brake diameterNo Info
Rear brake typeDisc Brake
Rear brake diameterNo Info
Braking systemDual Disc
Front tire size130/60-13
Rear tire size130/60-13
Tire typeTubeless
Overall lengthNo Info
Overall heightNo Info
Overall weightNo Info
WheelbaseNo Info
Overall widthNo Info
Ground clearanceNo Info
Fuel tank capacityNo Info
Seat heightNo Info
Head lightHalogen
IndicatorsHalogen
Tail lightLED
Speedometeranalog
RPM meterDigital
OdometerAnalog
Seat typeSingle-Seat
Engine kill switchyes
Body colorsNo Info
Distributor/dealerNo Info
Features,
Buy Znen Vista 150 Motor Cyclesbikroy
ZNEN yaben 125 2016 for Sale

ZNEN yaben 125 2016

9,000 km
MEMBER
Tk 80,000
1 week ago
ZNEN 2021 for Sale

ZNEN 2021

3,625 km
MEMBER
Tk 190,000
1 month ago
Buy Other Bikesbikroy
Honda CD 2024 for Sale

Honda CD 2024

20,000 km
MEMBER
Tk 45,000
16 minutes ago
Bajaj Platina গুড কন্ডিশন 2012 for Sale

Bajaj Platina গুড কন্ডিশন 2012

2,000 km
verified MEMBER
Tk 35,000
34 minutes ago
TVS Apache RTR 2019 for Sale

TVS Apache RTR 2019

40,000 km
MEMBER
Tk 145,000
36 minutes ago
Bajaj Pulsar 150 SD 100% SUPER FRESH 2023 for Sale

Bajaj Pulsar 150 SD 100% SUPER FRESH 2023

7,965 km
verified MEMBER
verified
Tk 159,000
3 weeks ago
Bajaj Pulsar 150 SD 100% NEW 680km 2023 for Sale

Bajaj Pulsar 150 SD 100% NEW 680km 2023

690 km
verified MEMBER
verified
Tk 165,000
3 weeks ago
+ Post an ad on Bikroy