Kawasaki Ninja ZX-14R রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

24 Dec, 2023
Kawasaki Ninja ZX-14R রিভিউ, দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

Kawasaki Ninja ZX-14R হলো একটি উচ্চ-ক্ষমতা সম্পন্ন সুপার স্পোর্টবাইক। এটি বিখ্যাত জাপানি মোটরসাইকেল ম্যানুফ্যাকচারিং কোম্পানি কাওয়াসাকির একটি হাইপারস্পোর্ট মোটরসাইকেল। পাওয়ারফুল ১৮০০ সিসির ইঞ্জিন, এন্টিলক ব্রেকিং সিস্টেম এবং কাওসাকির নিজস্ব পাওয়ার মোডস টেকনোলজির সমন্বয়ে এটি অসাধারণ একটি বাইক। এই ব্লগে Kawasaki Ninja ZX-14R রিভিউ, স্পেক্স, ফিচার, ভালো-মন্দ দিক সহ আরো বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে। সুপারবাইকটি বিভিন্ন রেসিং প্রতিযোগিতায় নিয়মিত দেখা যায়। বাইকটি “কিং অফ দ্য কোয়ার্টার মাইল” হিসাবে ব্যাপক জনপ্রিয়।

কাওয়াসাকি ব্র্যান্ডের বাইক শক্তিশালী ইঞ্জিন, স্টাইলিশ লুক, এবং হাই-স্পিডের কারণে, সারাবিশ্বে জনপ্রিয়। এই ব্র্যান্ডের বাইকগুলো মোটো জিপি সহ বিভিন্ন রেসিং প্রতিযোগিতায় রেগুলার দেখা যায়। কাওয়াসাকি নিনজা জেডএক্স-১৪আর, বাইকটির বিশালাকার গর্জিয়াস স্ট্রাকচার, ইঞ্জিন পারফরম্যান্স এবং রেস্পন্সিভ হ্যান্ডেলিং আপনাকে মুগ্ধ করবে। বাইকটি শক্তিশালী ইনলাইন-ফোর ইঞ্জিন দ্বারা চালিত, যা দুর্দান্ত অ্যাক্সিলারেশন এবং ইন্টেন্স স্পিড তুলতে পারে। এটির বিশ্বের ফাস্টেস্ট এবং হাই-পারফর্মিং বাইকগুলোর মধ্যে একটি।

Kawasaki Ninja ZX-14R রিভিউ

এটি একটি টপ-ক্লাস সুপার স্পোর্টস টাইপ বাইক। এটিতে ১৮০০ সিসির পাওয়ারফুল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ইঞ্জিনটি ইন-লাইন ফোর সিলিন্ডার এবং ডুয়েল ওভারহেড ক্যামস্যাফট ফিচার বিশিষ্ট। বাইকটি থেকে আপনি প্রায় ১৩ কিমি/লিটার এভারেজ মাইলেজ এবং প্রায় ২৯৯ কিমি/আওয়ার টপ স্পিড পেতে পারেন। ইঞ্জিনে কাওয়াসাকির লেটেস্ট ডুয়েল থ্রটল ভালভ টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা হাই-স্পেক ইঞ্জিন কন্ট্রোল ইউনিট (ECU) দ্বারা কন্ট্রোল করা হয়। এটি ইঞ্জিনের কম্বুশন ইফিসিয়েন্সি বাড়ায়।

বাইকটির স্পেশাল বৈশিষ্টগুলো হলো – ডুয়েল চ্যানেল এবিএস, ডিজিটাল ফুয়েল-ইনজেকশন, কাওয়াসাকি ট্রাকশন কন্ট্রোল, ফুল এবং লো পাওয়ার মোড, ইকোনোমিক্যাল রাইডিং ইনডিকেটর, মোবাইল কানেক্টিভিটি, অনবোর্ড এলইডি ড্যাশবোর্ড ইত্যাদি। এটিতে দুটি পাওয়ার মোড এবং থ্রি-মোড কাওয়াসাকি ট্র্যাকশন কন্ট্রোল (KTRC) সিস্টেম ইনস্টল করা হয়েছে যা সহজেই সুইচ দিয়ে চালু বা বন্ধ করা যায়। এছাড়াও ব্যাক-টর্ক লিমিটিং স্লিপার ক্লাচ, স্টেইনলেস স্টিলের ব্রেইডেড ক্লাচ, এবং ব্রেম্বো® ৪-পিস্টন মনোব্লক ক্যালিপার ফ্লোটিং ডিস্ক ব্রেক আপনার রাইডিং আরো কম্ফোর্টেবল এবং নিরাপদ করবে। বাইকটির অ্যাডজাস্টেবল সাসপেনশন সিস্টেম এবং হুইল-টায়ারের মান প্রিমিয়াম কোয়ালিটির। এটিতে আপনি রাইডোলজি অ্যাপের মাধ্যমে স্মার্টফোন কানেকশন করতে পারবেন। এটি শুধু মাত্র ইলেকট্রিক মেথডে স্টার্ট করা যায়।

ফিচার এবং ডিজাইন

বাইকটির মাস্কুলার ফুল-ফেয়ারিং বডিওয়ার্ক এবং গ্লসি অ্যারোডাইনামিক্স, এটিকে অ্যাগ্রেসিভ এবং একইসাথে এট্রাক্টিভ লুক এনে দিয়েছে। এই এরগোনোমিক্স স্ট্রাকচার বাইকটিকে টপ স্পিডে অসাধারণ স্ট্যাবিলিটি দিতে পারে। এটির এলিগেন্ট ডিজাইনের এঞ্জেল-আই টুইন-এলইডি হেডলাইট সেটআপ এবং গ্লসি বডি কিটসের কম্বিনেশন, বাইকটিকে একটি গর্জিয়াস লুক এনে দিয়েছে।

বাইকটির আপ-রাইজড স্প্লিট-সিটিং পজিশন, স্পোর্টি ডিক্যালস, এবং থ্রি-পার্টস হ্যান্ডেলবার এবং শার্প উইন্ডশীল্ড এটিকে ক্লাসি স্পোর্টি লুক এনে দিয়েছে। এটির অনন্য মনোকোক অ্যালুমিনিয়াম ফ্রেম এবং প্রিমিয়াম অনবোর্ড ইলেকট্রনিক্স রাইডারকে স্বাচ্ছন্দ্যের সাথে হাইওয়ে, ট্র্যাক এবং ব্যাকরোড রাইডিং-এ সহায়তা করে। বাইকটির সামনের দিকে হাই-গ্রেড ডিসপ্লে কনসোল প্যানেল রয়েছে। এটির এক্সজস্ট পাইপ, ইঞ্জিন গার্ড, টেইল ল্যাম্প, এবং ইলেকট্রিক্যাল প্যানেল এটিকে একটি ক্লাসি ভাইব দিয়েছে। বাইকটিতে স্পোর্ট, রোড, রেইন এবং রাইডার সহ চারটি ইন্টিগ্রেটেড রাইডিং মোড রয়েছে। কাওয়াসাকি ট্র্যাকশন কন্ট্রোলের (KTRC) মাধ্যমে আপনার প্রয়োজনীয় অপশনটি অপ্টিমাইজ করে সেটিংস সেট করে নিতে পারবেন।

ইঞ্জিন পারফরম্যান্স

কাওয়াসাকি নিনজা জেডএক্স-১৪আর, বাইকটিতে ১৪৪১.০ সিসি ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন লিকুইড-কুল্ড, ১৬-ভালভ, এবং ইনলাইন ৪-সিলিন্ডার ফিচার বিশিষ্ট। এছাড়াও ইঞ্জিনটি ডিজিটালি ফুয়েল ইনজেক্টেড এবং ডুয়েল ওভারহেড ক্যামস্যাফট ফিচার বিশিষ্ট। এই ইঞ্জিন ১০০০০ আরপিএমে ১৯৭.২০ বিএইচপি সর্বোচ্চ পাওয়ার এবং ৭৫০০ আরপিএমে ১৫৮.২০ এনএম সর্বোচ্চ টর্ক জেনারেট করতে পারে। পাওয়ার এবং টর্ক জেনারেশন খুবই ভালো মানের হওয়ায় আপনি দুর্দান্ত স্পিডের পাশাপাশি খুবই স্মুথ অ্যাক্সিলারেশন পাবেন।

বাইকটিতে ইলেকট্রনিক ডুয়েল থ্রটল ভালভ ইনস্টল করা হয়েছে, এছাড়াও কাওসাকি ব্র্যান্ডের নিজস্ব টেকনোলজির ট্রাক্শন কন্ট্রোল এবং বিভিন্ন পাওয়ার মোডস ইঞ্জিনের টপ-ক্লাস পারফরম্যান্স নিশ্চিত করে। ইঞ্জিনের ট্রান্সমিশন সিস্টেম ম্যানুয়াল, এখানে ৬-স্পিড গিয়ারবক্স সহ ব্যাক-টর্ক লিমিটেড স্লিপার ক্লাচ সিস্টেম ব্যবহার করা হয়েছে। ইঞ্জিনের বোর এবং স্ট্রোক যথাক্রমে ৮৪ মিমি এবং ৫৬ মিমি। এটির কম্প্রেশন রেশিও ১২.৩:১। বাইকটিতে সিলড চেইন ড্রাইভ এবং ব্যাটারি পাওয়ার্ড TCBI ডিজিটাল অ্যাডভান্স ইগনিশন সিস্টেম ইনস্টল করা হয়েছে।

বডি ডাইমেনশন

বাইকটির বডি স্ট্রাকচার বেশ বড় এবং মজবুত। এটির ওভারঅল দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে ২১৭০ মিমি, ৭৭০ মিমি এবং ১১৭১ মিমি। বাইকের সিটিং পজিশনের উচ্চতা ৮০০ মিমি। বাইকটির হুইলবেস ১৪৮১ মিমি, যা কর্ণারিং এবং টপ স্পিডে ভালো ভাবে বাইক ব্যালেন্স করতে সাহায্য করে। এটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স বেশ কম, মাত্র ১২৫ মিমি, তাই স্পিড ব্রেকার অতিক্রম করার সময় সতর্ক থাকতে হবে। এটি বেশ ভারী বাইক, ওজন ২৬৯ কেজি। এটির ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ২২ লিটার। এটির স্প্লিট সিটিং পজিশন, এবং সিট কভার খুবই স্টাইলিশ, এখানে পিলিয়ন সিট রয়েছে তবে গ্র্যাবরেল নেই। বাইকটিতে অ্যালুমিনিয়াম মোনো-কোক ফ্রেমের চেসিস ব্যবহার করা হয়েছে।

ব্রেক এবং সাসপেনশন

বাইকটিতে খুবই উন্নত মানের ব্রেক এবং সাসপেনশন সিস্টেম ব্যবহার করা হয়েছে। এটির সামনের দিকে অ্যাডজাস্টেবল প্রিলোড, ৪৩ মিমি-এর ইনভার্টেড কার্ট্রিজ ফর্ক সাসপেনশন ব্যবহার করা হয়েছে। এই সাসপেনশন ১৮-ওয়ে কম্প্রেশন এবং অ্যাডজাস্টমেন্ট ১৫-ওয়ে রিবাউন্ড ড্যাম্পিং ধরণের। বাইকটির পিছনের দিকে অ্যাডজাস্টেবল প্রিলোড, হুইল ট্রাভেল বটম-লিংক ইউনি ট্র্যাক® এবং গ্যাস চার্জড শক টাইপ সাসপেনশন ইনস্টল করা হয়েছে। এই সাসপেনশনটি স্টেপলেস রিবাউন্ড, কম্প্রেশন ড্যাম্পিং এবং  রাইড হাইট অ্যাডজাস্টমেন্ট ধরণের। এই সাসপেনশন সিস্টেম রাস্তার যেকোনো ধাক্কা স্মুথলি অ্যাবজর্ব করতে পারে।

বাইকটিতে ডুয়েল চ্যানেল এবিএস ব্রেকিং সিস্টেম ইনস্টল করা হয়েছে। সামনের চাকায় ৪-পিস্টন ডুয়েল রেডিয়াল-মাউন্ট মনোব্লক ফ্রন্ট ক্যালিপারের ৩৩০ মিমি-এর সেমি-ফ্লোটিং ব্রেমবো ডিস্ক ব্রেক এবং পিছনের চাকায় টুইন-পিস্টন রিয়ার ক্যালিপার ২৫০ মিমি-এর সিঙ্গেল ডিস্ক ব্রেক বসানো হয়েছে। এই ব্রেকিং সিস্টেম ইমার্জেন্সি ব্রেকিং এবং স্টপিং-এ খুবই নিরাপদ এবং কার্যকর।

হুইল এবং টায়ার

এরকম স্পিডি, পাওয়ারফুল এবং ভারী বাইকে উন্নতমানের হুইল এবং টায়ার ব্যবহার করা হয়। বাইকটির হুইল অ্যালয় টাইপ এবং টায়ার টিউবলেস ধরণের। সামনের চাকায় ১২০/৭০-জেডআর১৭ সেকশন টায়ার এবং পিছনের চাকায় ১৯০/৫০-জেডআর১৭ সেকশন টায়ার ব্যবহার করা হয়েছে। উভয় হুইলের রিম সাইজ ১৭” ইঞ্চি। পিছনের চাকাটি যেকোনো ইমার্জেন্সি পরিস্থিতিতে খুব ভালো সাপোর্ট দিতে পারে।

মাইলেজ এবং স্পিড

ইন্টেন্স-স্পিড এবং পাওয়ারফুল ইঞ্জিন বাইকটির অন্যতম প্রধান বৈশিষ্ট। সুপার স্পোর্টস টাইপ বাইক হওয়ায় এসব বাইকের স্পিড দুর্দান্ত হলেও, মাইলেজ খুব বেশি হয় না। বাইকটি থেকে আপনি প্রায় ১৩ কিমি/লিটার এভারেজ মাইলেজ এবং প্রায় ২৯৯ কিমি/আওয়ার টপ-স্পিড পেতে পারেন।

কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচার

বাইকটির ইন্সট্রুমেন্ট প্যানেল সম্পূর্ণ ডিজিটাল। কনসোল প্যানেলে স্পিডোমিটার, ওডোমিটার, আরপিএম মিটার সহ প্রয়োজনীয় বেশ কিছু ইনডিকেটর দেখতে পাবেন। এছাড়াও এখানে আপনি ট্যাকোমিটার, ফুয়েল ইনডিকেটর সহ আরো বেশ কিছু ফিচার দেখতে পাবেন। এটিতে ইকোনোমিক্যাল রাইডিং ইনডিকেটর ফিচারও রয়েছে।

বাইকটির ব্যাটারি খুবই উন্নত মানের, যা সকল ইলেকট্রিক্যাল সিস্টেম মেইনটেইন করতে পারে। এটির সকল লাইটিং সিস্টেম এলইডি টাইপ। হেডলাইটটি টুইন এলইডি টাইপ, স্লিম এলইডি টার্ন সিগন্যাল পিছনের লাইসেন্স-প্লেট ব্রাকেটে মাউন্ট করা হয়েছে। এখানে কাওয়াসাকির নিজস্ব রাইডোলজি অ্যাপের মাধ্যমে ব্লুটুথ সংযোগ করে মোবাইল ফোন নোটিফিকেশন একটিভ করতে পারবেন। এটিতে ইঞ্জিন কিল সুইচও রয়েছে। ওভারঅল Kawasaki Ninja ZX-14R রিভিউ অনুযায়ী কনসোল প্যানেল এবং ইলেকট্রিক্যাল ফিচার খুবই উন্নত মানের।

Bikroy এর বিগত ৩ মাসের লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্যবহৃত used Kawasaki Other Model 2023 এর দাম BDT 14,999.

Kawasaki Ninja ZX-14R Pros সুবিধা

  • ১৮০০ সিসি পাওয়ারের ইনলাইন-ফোর-সিলিন্ডার ইঞ্জিন
  • ডুয়েল চ্যানেল এন্টিলক ব্রেক সিস্টেম
  • ডুয়েল থ্রটল ভালভ টেকনোলজি
  • ইকোনোমিক্যাল রাইডিং ইনডিকেটর
  • ডিজিটাল ফুয়েল-ইনজেকশন
  • কাওয়াসাকি ট্রাক্শন কন্ট্রোল
  • মোবাইল কানেক্টিভিটি

Kawasaki Ninja ZX-14R Cons অসুবিধা

  • উন্নত কিন্তু রেস্ট্রিক্টেড ইঞ্জিন ফিচার
  • খুবই ভারী বাইক
  • ট্রান্সমিশন একটু রুক্ষ

এক্সপার্ট অপিনিয়ন

8

Out of 10

Kawasaki Ninja ZX-14R বাইকটি জাপানি মোটরসাইকেল ম্যানুফ্যাকচারিং কোম্পানি কাওয়াসাকি-এর একটি হাই পারফর্মিং সুপার স্পোর্টবাইক। বাইকটি শক্তিশালী ইঞ্জিন, উন্নত প্রযুক্তি এবং অ্যাগ্রেসিভ অ্যারোডাইনামিক ডিজাইনের জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এটি অ্যাগ্রেসিভ স্টাইলিং, ইন্ট্যান্স স্পিড এবং অ্যাডভান্স টেকনোলজির সমন্বয়ে অসাধারণ একটি বাইক। যারা রেসিং টাইপ বাইক পছন্দ করেন, গ্ল্যামারাস টাইপ বাইক সংগ্রহে রাখতে চান, রেগুলার হাইওয়ে এবং ট্র্যাক রোডে রাইডিং করেন, এই বাইকটি তাদের জন্য দুর্দান্ত অপশন।

বাইক সম্পর্কিত যেকোনো তথ্য জানার জন্য ভিজিট করুন বাইকস গাইড। এখানে আপনি বিভিন্ন বাইকের রিভিউ, স্পেসিফিকেশন, এবং আরো বিভিন্ন তথ্য পাবেন। দেশে নতুন বা ব্যবহৃত কাওয়াসাকি বাইকের বর্তমান প্রাইস জানতে হলে চোখ রাখুন দেশের সেরা মোটরবাইক মার্কেটপ্লেস Bikroy-এ।

Kawasaki Ninja ZX-14R is a high-performance super sportbike. It is a hypersport motorcycle from the famous Japanese motorcycle manufacturing company Kawasaki. With a powerful 1800 cc engine, antilock braking system, and Kawasaki’s own Power Modes technology, this is an amazing bike. The superbike is regularly seen in various racing events. The bike is popularly known as the “King of the Quarter Mile.”

Feature

1800 cc powerful engine is used in it. The engine features an in-line four-cylinder and dual overhead camshafts. You can get an average mileage of around 13 km/liter and a top speed of around 299 km/hr from the bike. The engine uses Kawasaki’s latest Dual Throttle Valve Technology, which increases the combustion efficiency of the engine.

The special features of the bike are – Dual Channel ABS, Digital fuel injection, Full and Low Power Mode, Economical Riding Indicator, Mobile Connectivity, Onboard LED Dashboard, etc. It is equipped with two power modes and the three-mode Kawasaki Traction Control (KTRC) system that can be easily turned on or off with a switch. Also, the back-torque limiting slipper clutch, stainless steel braided clutch, and Brembo® 4-piston monobloc caliper floating disc brakes will make your riding more comfortable and safe. You can connect your smartphone through the Rideology app. It can be started by electric method only.

Design

The bike’s muscular, full-fairing bodywork and glossy aerodynamics give it an aggressive and attractive look at the same time. This ergonomic structure can give the bike great stability at top speed. The combination of its elegant design with angel-eye twin-LED headlight setup and glossy body kits gives the bike a gorgeous look.

The bike’s up-raised split-sitting position, sporty decals, three-part handlebar, and sharp windshield give it a classy, sporty look. Its unique monocoque aluminum frame and premium onboard electronics aid the rider in highway, track, and backroad riding with ease. The bike has a high-grade display console panel at the front. Its exhaust pipe, engine guard, tail lamps, and electrical panel give it a classy vibe.

Conclusion

The bike’s huge, gorgeous structure, engine performance, and responsive handling will impress you. It’s one of the fastest and high-performing bikes in the world. For those who love racing-type bikes, and want to have glamorous type bikes in their collection, regular highway and track road riding, this bike is a great option for them.

As per the Bikroy's 3 months price data, the avg. price of used Kawasaki Other Model 2023 is BDT 14,999.

Kawasaki Ninja ZX-14R Video Review


24 Dec, 2023 - Kawasaki Ninja ZX-14R হলো একটি উচ্চ-ক্ষমতা সম্পন্ন সুপার স্পোর্টবাইক। পাওয়ারফুল ১৮০০ সিসি ইঞ্জিন, এবিএস এবং পাওয়ার মোডস টেকনোলজির সমন্বয়ে এটি অসাধারণ একটি বাইক।

Kawasaki Ninja ZX-14R বাইক সম্পর্কে কিছু জিজ্ঞাসা –

Kawasaki Ninja ZX-14R কি ধরণের বাইক?

এটি একটি গর্জিয়াস ডিজাইনের উচ্চ-ক্ষমতা সম্পন্ন সুপার স্পোর্টবাইক।

বাইকটিতে কি ধরণের ইঞ্জিন ব্যবহার করা হয়েছে?

লিকুইড-কুল্ড, ১৬-ভালভ, ইনলাইন ৪-সিলিন্ডার, ডিজিটাল ফুয়েল ইনজেক্টেড এবং ডুয়েল ওভারহেড ক্যামস্যাফট ফিচার বিশিষ্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

বাইকটির স্টার্টিং মেথড কি?

ইলেকট্রিক মেথড।

বাইকটির ব্রেকিং সিস্টেমে কি ব্যবহার করা হয়েছে

ডুয়েল চ্যানেল এন্টিলক ব্রেকিং সিস্টেম।

বাইকটির এভারেজ মাইলেজ এবং স্পিড কত?

প্রায় ১৩ কিমি/লিটার এভারেজ মাইলেজ এবং প্রায় ২৯৯ কিমি/আওয়ার টপ স্পিড।

Kawasaki Ninja ZX-14R Specifications

Model name Kawasaki Ninja Zx-14R
Type of bikeSports
Type of engineIn-Line Four, 4-Stroke, DOHC
Engine power (cc) 999.9cc
Engine coolingLiquid Cooled
Max. Horse power197.20 Bhp @ 10000 RPM
Max torque158.20 NM @ 7500 RPM
Start methodElectric
Number of gears6
Mileage 13 Kmpl, (Approx)
Top speed299 Kmph, (Approx)
Front suspension43 mm inverted fork with compression and rebound damping and spring preload adjustability, and top-o
Rear suspensionBottom-Link Uni-Trak, Öhlins TTX39 rear shock with piggyback reservoir and remote preload adjuster,
Front brake typeDisc Brake
Front brake diameter310 mm
Rear brake typeDisc Brake
Rear brake diameter250 mm
Braking systemN/A
Front tire size120/70-ZR17
Rear tire size190/50-ZR17
Tire typetubeless
Overall length2170 mm
Overall heightN/A
Overall weight269 Kg
WheelbaseN/A
Overall width770 mm
Ground clearance125 mm
Fuel tank capacity22 L
Seat height800 Mm
Head lightn/a
Indicatorsled
Tail lightled
SpeedometerDigital
RPM meterDigital
Odometerdigital
Seat typesplitseat
Engine kill switchyes
Body colorsN/A
Distributor/dealerN/A
Features, , ,
Buy Kawasaki Ninja ZX-14Rbikroy
Kawasaki ফুল ফ্রেস 2009 for Sale

Kawasaki ফুল ফ্রেস 2009

50,000 km
MEMBER
Tk 35,000
6 days ago
Kawasaki motorbike 2021 for Sale

Kawasaki motorbike 2021

30,000 km
MEMBER
Tk 58,000
3 weeks ago
Buy Other Bikesbikroy
Hero Glamour 125 2010 for Sale

Hero Glamour 125 2010

32,000 km
MEMBER
Tk 69,000
23 seconds ago
Honda CG125 2 2024 for Sale

Honda CG125 2 2024

30 km
MEMBER
Tk 15,000
24 seconds ago
TVS Apache RTR 4V DD 2020 for Sale

TVS Apache RTR 4V DD 2020

19,600 km
verified MEMBER
verified
Tk 122,600
33 seconds ago
Hero Glamour 2012 for Sale

Hero Glamour 2012

30,000 km
MEMBER
Tk 45,000
1 minute ago
TVS Apache RTR 4V DD 2020 for Sale

TVS Apache RTR 4V DD 2020

18,500 km
verified MEMBER
verified
Tk 122,500
1 minute ago
+ Post an ad on Bikroy