৫ টি সেরা রানার মোটরবাইক সম্পর্কে আলোচনা

11 Mar, 2024   
৫ টি সেরা রানার মোটরবাইক সম্পর্কে আলোচনা

বাংলাদেশের মোটরবাইক বাজারে Runner ব্র্যান্ডের মোটরবাইকগুলো তাদের উন্নত পারফরম্যান্স, স্টাইলিশ ডিজাইন, এবং ফুয়েল সাশ্রয়ের জন্য বিশেষভাবে পরিচিত। শীর্ষ পাঁচটি রানার মোটরবাইক  এর মধ্যে রয়েছে Runner Bolt 165R, Runner Turbo 125, Runner Knight Rider V2, Runner Bike RT, এবং Runner Bullet 100 V2। এই বাইকগুলো বিভিন্ন ফিচার, ইঞ্জিনের শক্তি, এবং ডিজাইনের জন্য বাজারে বেশ জনপ্রিয়। এই বাইকগুলো শহরের রাস্তা থেকে মহাসড়ক পর্যন্ত সকল ধরনের পথে চমৎকার পারফরম্যান্স প্রদান করে, যা এদেরকে বাংলাদেশের বাজারে আদর্শ বাইক হিসেবে গণ্য করে।

Runner Bolt 165R 

Runner Bolt 165R মোটরবাইকটি বাংলাদেশের মোটরবাইক বাজারে তার উচ্চ শক্তি, দক্ষ জ্বালানি ব্যবহার, এবং আধুনিক ডিজাইনের জন্য প্রশংসিত। এই বাইকটি চার স্ট্রোক, পেট্রোল ইঞ্জিনের সাথে এয়ার কুলড প্রযুক্তি, ৭৫০০ আরএমপি এ ৯.৮ কিলোওয়াট সর্বোচ্চ শক্তি এবং ৬৫০০ আরপিএম এ ১৩ এনএম সর্বোচ্চ টর্ক দেওয়া যা একে উচ্চ গতি এবং দক্ষতায় অনন্য করে তোলে। প্রতি লিটারে ৪০ কিলোমিটার মাইলেজ সহ, এটি জ্বালানি সাশ্রয়ে বাইক প্রেমীদের জন্য আদর্শ একটি বিকল্প।  রানার মোটরবাইকের দাম অনুযায়ী মাল্টিপল ওয়েট ক্লাচ এবং ৫ স্পিড গিয়ারের সাথে, এটি চালকদের উন্নত নিয়ন্ত্রণ এবং সহজে গতি পরিবর্তনের সুবিধা দেয়। দুই চাকায় ডিস্ক ব্রেকের সংযোজন নিরাপদ এবং মসৃণ ব্রেকিং প্রদান করে, যা বিভিন্ন পথ এবং পরিস্থিতিতে চালকের আত্মবিশ্বাস বৃদ্ধি করে। রানার মোটরসাইকেল রিভিউ বিবেচনায়, Runner Bolt165R তার দৃষ্টিনন্দন স্টাইল, দক্ষ পারফরম্যান্স, এবং উন্নত ব্রেকিং সিস্টেমের জন্য বাইক প্রেমীদের মাঝে এক জনপ্রিয় বিকল্প। এর আধুনিক ডিজাইন এবং উন্নত ফিচারগুলি এটিকে বাংলাদেশের রাস্তায় একটি আদর্শ বাইক হিসেবে গণ্যকরে। এই মডেলটি বাংলাদেশের রাস্তায় একটি আদর্শ বাইক হিসেবে গণ্য, যা দ্রুত গতি এবং দীর্ঘস্থায়িত্বের মাধ্যমে রাইডারদের মন জয় করে।

Runner Turbo 125 

Runner Turbo 125 বাংলাদেশের মোটরবাইক বাজারে তার স্থায়িত্ব, কার্যকারিতা এবং জ্বালানি দক্ষতার জন্য পরিচিত একটি মডেল। এই ১২৫ সিসি ইঞ্জিনের রানার মোটরবাইক দক্ষ পারফরম্যান্স এবং উচ্চ মাইলেজের সমন্বয় নিয়ে তৈরি, যা এটিকে দীর্ঘ দূরত্ব এবং নিয়মিত ব্যবহারের জন্য আদর্শ করে তোলে। Runner Turbo 125 তার লাইটওয়েট ফ্রেম এবং স্মার্ট ডিজাইনের মাধ্যমে সহজে নিয়ন্ত্রণ এবং চমৎকার মানেউভারেবিলিটি প্রদান করে। এই মডেলে আধুনিক ফিচারগুলো যেমন ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল, এলইডি লাইটিং, এবং ডিস্ক ব্রেক সিস্টেম রয়েছে, যা এটিকে আরও আকর্ষণীয় এবং নিরাপদ করে তোলে। রানার মোটরবাইকের কার্যক্ষমতা অনুসারে বাইকটির উন্নত সাসপেনশন সিস্টেম বিভিন্ন পথের অবস্থার মোকাবেলায় আরামদায়ক রাইডিং অভিজ্ঞতা সরবরাহ করে। Runner Turbo 125 এর জ্বালানি দক্ষতা এবং দাম বিবেচনায় এটিকে বাংলাদেশের বাজারে বিশেষভাবে জনপ্রিয় করে তোলে। এটি তরুণ এবং পেশাজীবীদের জন্য একটি আদর্শ বাইক হিসেবে গণ্য হয়, যারা দৈনিক কমিউটের জন্য একটি দক্ষ, আরামদায়ক এবং স্টাইলিশ বাইক খুঁজছেন।

Runner Knight Rider V2

Runner Knight Rider V2 বাংলাদেশের মোটরবাইক বাজারে Runner ব্র্যান্ডের এক অনন্য সংযোজন, যা তার উন্নত পারফরম্যান্স, স্টাইলিশ ডিজাইন, এবং ব্যবহারিকতার জন্য বাইক প্রেমীদের মাঝে বিশেষ প্রশংসিত। এই ১৫০ সিসির মোটরবাইকটি শক্তিশালী পারফরম্যান্স এবং আধুনিক ফিচারগুলোর এক অনন্য সমন্বয় নিয়ে আসে। Runner Knight Rider V2-এ রয়েছে একটি দৃঢ় ১৫০ সিসি ইঞ্জিন, যা উচ্চ গতি এবং দক্ষতার নিশ্চয়তা দেয়। Runner Knight Rider V2 ৭৫০০ আরপিএম এ ১১.৭০ বিএইচপি সর্বোচ্চ শক্তি এবং ৫৫০০ আরপিএম এ ১২.২০ এনএম টর্ক এর সমন্বয়ে রাইডারদের দ্রুত গতি এবং নিয়ন্ত্রণ প্রদান করে, যা বিভিন্ন পথ এবং পরিস্থিতিতে নিরাপদ এবং মসৃণ রাইডিং নিশ্চিত করে। এই মডেলে উন্নত ব্রেকিং সিস্টেম রয়েছে, যা রাইডারদের বৃষ্টির মৌসুমে বা পিচ্ছিল রাস্তায় বাইক চালানোর সময় অতিরিক্ত নিরাপত্তা এবং নিয়ন্ত্রণ প্রদান করে। এর স্টাইলিশ ডিজাইন এবং আধুনিক ফিচারগুলো এটিকে তরুণ এবং গতিপ্রেমী বাইকারদের মাঝে বিশেষ জনপ্রিয় করে তুলেছে।

Runner Bike RT

রানার মোটরবাইক এর এই Runner Bike RT মডেলটি  বাংলাদেশের মোটরবাইক বাজারে তার সাশ্রয়ী মূল্য, হাই মাইলেজ, এবং নির্ভরযোগ্য পারফরম্যান্সের জন্য বিখ্যাত। এই ৮৬সিসি ইঞ্জিন সম্পন্ন মোটরবাইকটি ৭৫০০ আরপিএম ৪.৪ কিলোওয়াট সর্বোচ্চ শক্তি এবং ৪৫০০ আরপিএম এ ৫.৫ এনএম সর্বোচ্চ টর্ক প্রদান করে, যা একে বিভিন্ন পথ এবং পরিস্থিতিতে দ্রুত এবং স্থিতিশীল রাখে। ব্যবহারকারীরা প্রায় ৫০ কিমি মাইলেজ পান, যা এটিকে দীর্ঘ যাত্রা এবং দৈনন্দিন ব্যবহারের জন্য একটি সাশ্রয়ী পছন্দ করে তোলে। গাড়িটির ড্রাম ব্রেকিং সিস্টেম, ইলেকট্রিক ও কিক স্টার্টিং পদ্ধতি, এবং এয়ার কুলড ইঞ্জিন রয়েছে, যা এটিকে ব্যবহারিক এবং নির্ভরযোগ্য করে তোলে। এর সর্বোচ্চ গতি প্রায় ঘন্টা প্রতি ৭০ কিলোমিটার। রানার মোটরবাইকের কার্যক্ষমতা বিবেচনায় এটি সহজে নিয়ন্ত্রণযোগ্য এবং চলাচলের জন্য আরামদায়ক। 

Runner Bullet 100 V2

Runner Bullet 100 V2 বাংলাদেশের মোটরবাইক বাজারে এক অনন্য সংযোজন হিসেবে পরিচিত।  এই ১০০সিসি ইঞ্জিনের মোটরবাইকটি ৭৫০০ আরপিএম এ ৪.৮ কিলোওয়াট সর্বোচ্চ শক্তি এবং ৫৫০০ আরপিএম এ ৭ এনএম সর্বোচ্চ টর্ক উৎপাদন করে, যা একে দ্রুত গতি এবং নিখুঁত নিয়ন্ত্রণ দেয়। প্রায় ৪৫ কিলোমিটার মাইলেজ সহ, এটি বাংলাদেশের সড়কে দীর্ঘ যাত্রার জন্য একটি আদর্শ সঙ্গী। সামনে ডিস্ক এবং পিছনে ড্রাম ব্রেকের সমন্বয়ে, Runner Bullet 100 V2 নিরাপত্তা এবং নিয়ন্ত্রণ দুটোই নিশ্চিত করে। এই মডেলের সিটের উচ্চতা ৭৯০ মিমি এবং ওজন প্রায় ১২০ কেজি, যা বিভিন্ন উচ্চতার চালকদের জন্য আরামদায়ক এবং সহজে নিয়ন্ত্রণযোগ্য। ঘন্টা প্রতি ৮০ কিলোমিটার সর্বোচ্চ গতির Runner Bullet 100 V2 বাংলাদেশের সড়কে দ্রুত এবং দক্ষ যাত্রার নিশ্চয়তা দেয়। 

রানার মোটরবাইকগুলো বাংলাদেশের বাজারে তাদের উন্নত প্রযুক্তি, শক্তিশালী পারফরম্যান্স, এবং স্টাইলিশ ডিজাইনের জন্য বিশেষ পরিচিত। প্রতিটি মডেলের অনন্য বৈশিষ্ট্য এবং সুবিধাগুলো রাইডারদের নানান প্রয়োজন পূরণ করে থাকে, যা বাংলাদেশের বাজারে তাদের একটি স্থায়ী অবস্থান এনে দেয়। উচ্চ মানের ইঞ্জিন পারফরম্যান্স, জ্বালানি সাশ্রয়, এবং নিরাপদ ড্রাইভিং অভিজ্ঞতা প্রদানে তাদের নিরলস প্রচেষ্টা রাইডারদের আস্থা অর্জন করেছে। এই পাঁচটি মডেল বাংলাদেশের রাস্তায় দ্রুত গতি, দীর্ঘস্থায়িত্ব, এবং স্টাইলের এক অনন্য সমন্বয় নিয়ে আসে। তাই, যারা উন্নত মানের মোটরবাইক খুঁজছেন, Runner তাদের একটি আদর্শ বিকল্প হতে পারে।

Runner bikes are very popular in the motorcycle market considering their superior engine and design, not to mention the fact they are economical in fuel consumption. The most prominent Runner bikes in the market are, the Runner Bolt 165R, Runner Turbo 125, Runner Knight Rider V2, Runner Bike RT, and Runner Bullet 100 V2. Noteworthy are these cars which are distinguished from other brands by their features, engine power or design they offer therefore because of that the mentioned models are best in the market for both on city roads and highways. Here’s a brief overview of five notable models: Here’s a brief overview of five notable models:

  • Rider Bolt 165R is equipped with an engine of high power having a four-stroke petrol-driven engine where the fuel is in the form of petrol and provides the power needed for both city riding and highways.
  • Runner Turbo 125, is a series known for its endurance, efficiency, and excellent fuel consumption. What you will find here is a balanced performance and lightweight frame to raise the handling as well as modern, safety, and complicity components.
  • The Runner Knight Rider V2 is arguably the best in the class owing to its top-notch performance and appealing design which is of high quality. The bike is powered by a 150cc engine hence a perfect choice for comfort, power, and a stylish look for both young and fast daredevils.
  • Instead, the Runner Bike RT is the most affordable option due to the 86cc engine and the smart design concept of “practical and durable.” It suits the commuters’ daily rides.
  • Engie Version B.20 – With its 100cc 2-stroke engine, this rider can enjoy efficient power output, precise control, and fuel-saving features compared to its predecessor, as well as safety functions, including disc and drum brakes.

Every Runner’s model is credited for its outstanding performance in humans, efficiency and safety, and excellent driver trust. Providing smoothness in riding with sturdy bodies yet trendy styles, these five bike brands rule the roadways of Bangladesh. Runner is an industry leader with one of the finest motorcycles around to satisfy a discriminating customer.

গ্রাহকদের কিছু নিয়মিত প্রশ্ন

Runner মোটরবাইকের ওয়ারেন্টি পলিসি কী?

Runner মোটরবাইকের সাধারণত ৬ মাস থেকে ১ বছরের ওয়ারেন্টি থাকে, মডেল ভেদে ভিন্ন হতে পারে।

Runner Turbo 125 মোটরবাইকের ইঞ্জিনে কোন ধরনের কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে?

Runner Turbo 125 মোটরবাইকের ইঞ্জিন এয়ার কুলড কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।

Runner Knight Rider V2 মোটরবাইকে কি এন্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS) রয়েছে?

না, Runner Knight Rider V2 মোটরবাইকে সাধারণত ABS বৈশিষ্ট্যটি অনুপস্থিত।

Runner Bike RT মোটরবাইকের জ্বালানি ট্যাঙ্কের ধারণ ক্ষমতা কত?

Runner Bike RT মোটরবাইকের জ্বালানি ট্যাঙ্কের ধারণ ক্ষমতা প্রায় ১০ লিটার।

Runner Bullet 100 V2 মোটরবাইক কি শহরের রাস্তা এবং মহাসড়ক উভয়ের জন্য উপযুক্ত?

হ্যাঁ, Runner Bullet 100 V2 মোটরবাইকের ডিজাইন এবং পারফরম্যান্স এটিকে শহরের রাস্তা এবং মহাসড়ক উভয়ের জন্য আদর্শ করে তোলে।

Similar Advices



Leave a comment

Please rate

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Motorbikes for Salebikroy logo
Yamaha FZS V2 Fi Double Disk 2022 for Sale

Yamaha FZS V2 Fi Double Disk 2022

8,000 km
verified MEMBER
Tk 187,000
1 minute ago
Runner AD 80s Alloy 22 2022 for Sale

Runner AD 80s Alloy 22 2022

9,800 km
MEMBER
Tk 55,000
2 minutes ago
2008 for Sale

2008

64,352 km
MEMBER
Tk 22,500
4 minutes ago
Hero Dawn 2008 for Sale

Hero Dawn 2008

50,000 km
MEMBER
Tk 39,000
7 minutes ago
TVS Metro 2017 for Sale

TVS Metro 2017

26,000 km
MEMBER
Tk 52,000
11 minutes ago
Auto Parts for salebikroy logo
Phoenix Brand Rim for sell for Sale

Phoenix Brand Rim for sell

MEMBER
Tk 2,500
14 minutes ago
Bajaj pulser 150 lock kit for Sale

Bajaj pulser 150 lock kit

MEMBER
Tk 1,500
15 minutes ago
Wisco 4x for Sale

Wisco 4x

MEMBER
Tk 8,500
37 minutes ago
motul motor oil for Sale

motul motor oil

MEMBER
Tk 450
45 minutes ago
টায়ার হাইস গাড়ির for Sale

টায়ার হাইস গাড়ির

MEMBER
Tk 2,000
52 minutes ago
+ Post an ad on Bikroy